24 August 2012 - 0 comments

জঙ্গলে চোদাচুদি - ৮ (শেষ পর্ব)

লিউকে চোদা শেষ করে ধোনটা ওর ভোদা থেকে বের করে নিলাম। কন্ডমের আগায় মাল জমে আছে, কয়েক ঘন্টা আগেই একবার মাল বের করেছি এজন্য এবার পরিমান বেশ কম। কন্ডমটা আস্তে করে খুলে ফেললাম ধোন থেকে, একটা গিট্টু মেরে পাশের ডাস্টবিনে ফেলে আসলাম। লিউ ততক্ষনে জিনিষপত্র গুছিয়ে বললো এবার ফেরা যাক। উই নিড টু গেট সাম স্লিপ। আমি বললাম, ইয়েপ, আই এ্যাম টায়ার্ড, আনবিলিভেবল নাইট ফর মি, আই এ্যাম স্টিল ফিলিং লাইক এ ড্রিম। ক্রিকেট পোকা আর ব্যাঙের ডাক শোনা যাচ্ছিল। এখানে একধরনের নিশাচর শামুক আছে, খুবই জঘন্য দেখতে ওগুলো বের হয়েছে দেখলাম। লিউ একটাকে দেখে আতকে উঠলো। শামুক আর পোকামাকড় নিয়ে আলাপ করতে করতে চলে এলাম আমরা। তানিয়ারা তখনও হুমড়ি খেয়ে ঘুমোচ্ছে। লিউকে দেখলাম টি শার্ট পড়ে নিচ্ছে, আমিও তাই করলাম। রাতে আরো ঠান্ডা পড়ে যেতে পারে। শুয়ে পড়েও লিউয়ের দিকে একরকম নিষিদ্ধ আকর্ষন বোধ করতে লাগলাম। ঠিক যৌন আকর্ষন নয়, কিছুক্ষন আগেই ওকে চুদেছি, অনেকটা মোহ ধরনের। আরেকজনের গার্লফ্রেন্ডের প্রতি এরকম আগ্রহটা অন্যায়, কি আর করা। লিউ উল্টোদিক ফিরে শুয়ে আছে।

Markesa Yeager booty

ও নিশ্চয়ই এরকম বোধ করছে না। করলে তো বোঝা যেত। কি আর করা একরকম অভিমান মিশ্রিত অনুভুতি নিয়ে পেছন থেকে ওর গায়ে হাত দিয়ে জড়িয়ে ধরলাম। লিউ কিছু বললো না, হয়তো ঘুমিয়ে আছে। আস্তে আস্তে লিউএর কাছে এসে ওর পাছায় আমার নেতানো ধোনটা চেপে রাখলাম। ঘুম ভাঙলো সবার চিল্লাচিল্লিতে। সবাই উঠে পড়েছে। জামাকাপড় পড়া। এখানে গ্রীষ্মকালে সকাল হয় খুব ভোরে, সকাল হয়েছে অনেকক্ষন মনে হয়। লিউ আর ডং এর ঝগড়া হচ্ছে কি না বুঝলাম না। দুজনেই গজগজ করে কি যেন বলছে ঠিক বোঝা গেল না। তানিয়া লেকের ধারের বেঞ্চটাতে ঝুকে বসে আছে, মনে হয় আমার ওঠার জন্য অপেক্ষা করছে। দেরী করা ঠিক হবে না। লাফ দিয়ে উঠে প্যান্ট টা পড়ে নিলান। চাদরটা গুছিয়ে দেওয়া উচিত। একটা ঝাড়া দিয়ে চাদরটা ভাজ করে দিলাম। তানিয়া আমাকে দেখে বললো, বাসায় যাবো, চলো। আমি চাদর আর কম্বল ভাজ করে লিউয়ের কাছে দিয়ে আসতে গেলাম। তারা ব্যাগ থেকে রাজ্যের জিনিষপত্র বের করেছিলো সেগুলা ঢোকাচ্ছে। লিউ আমার দিকে না তাকিয়ে বললো, থ্যাংকস। ডং এর দিকে আর তাকাতে সাহস করলাম না, পরিস্থিতি ভালো ঠেকছে না। আমি তানিয়ার দিকে ফিরে বললাম, চলো। রাতে ঘুমিয়ে মুখ ধোয়া হয়নি, মুখ থেকে বেশ গন্ধ বের হচ্ছে। বেশী কথা না বলে ওদের দিকে তাকিয়ে বললাম, হেই গাইস উই আর লিভিং। ডং বললো লিভিং অলরেডি, ওকে, সি ইউ। আই হ্যাভ হার (তানিয়া) নাম্বার, উইল সিংক আপ লেটার। হুম, লিউ এর ফোন নাম্বারটা নেয়া উচিত ছিল। কিন্তু এখন আর জিজ্ঞাসা করতে মন চাচ্ছে না। ওকে, বাই। বলে তানিয়া আর আমি হাটা ধরলাম। আমরা নিজেরাও চুপচাপ। মিনিট বিশেক নীরবে হেটে বাসস্ট্যান্ডে চলে এলাম আমরা। তানিয়াকে বললাম, আমরা কি খেয়ে নেব। তানিয়া বললো, মনে হয় সেটাই উচিত হবে। এত সকালে বাসায় গিয়ে রান্না করা সম্ভব না। পাশে জ্যাক ইন দা বক্সের দোকান দেখে ঢুকে গেলাম। তানিয়াকে বললাম, কেমন বোধ করছো? মন খারাপ? তানিয়া বললো, নাহ, যা হওয়ার হয়ে গেছে, কিন্তু তুমি কাকে কাকে বলে দিবা? আমি বললাম, আমি বলবো? কাকে বলবো? আমি নিজেও তো জড়িত। তানিয়া বললো, তাহলে আমার কাছে প্রতিজ্ঞা করতে হবে এ ঘটনা আর কারো কাছে জানানো হবে না। আমি বললাম, আমি তোমার ক্ষতি হয় এমন কিছুই কাউকে বলবো না, আমার অংশ হয়তো বন্ধু বান্ধবকে বলতে পারি, তবে তোমার অংশ নিয়ে নিশ্চিত থাকো। খেতে খেতে জানলাম, আমি আর লিউ চলে যাওয়ার পর ডং আর তানিয়াও আরেকদফা চোদাচুদি করেছে। ডং নাকি কন্ডম ছাড়া চোদার জন্য জোর করেছিলো। হালায় ভালই বজ্জাত আছে। আমি লিউএর মুতে দেয়ার ঘটনাটা আর বললাম না, তানিয়া শুনে নোংরা বোধ করতে পারে। তানিয়া আরো বললো ডং এর আগা না কাটা ধোনটা দেখে সে ভালই মজা পেয়েছে, এরকম নুনু সে আগে দেখেনি ছোট বাচ্চা ছাড়া। সকালে উঠে নাকি লিউ আর ডং একদফা ঝগড়া করে নিয়েছে। ডং মনে হয় ক্ষেপে ছিলো, লিউ আমার সাথে দুবার এত ঘনিষ্ঠভাবে চোদাচুদি করেছে এজন্য। সে বছর ডং আর লিউ এর সাথে আরো একবার মোলাকাত হয়েছিলো, সে ঘটনা আরেক দিন। পাঠকদের কৌতুহলের জন্য বলছি, তানিয়া আর আমার বন্ধুত্বের ছাড়াছাড়ি হয়ে যায় পরের বছরই। তানিয়া এক ব্যবসায়ীর ছেলেকে বিয়ে করে লন্ডন চলে যায়, তার ক্রেডিট ট্রান্সফারের জন্য আমি অনেক দোড়াদৌড়ি করে দিয়েছিলাম। গত বছর তানিয়া জামাই এবং ছয়মাসের বাচ্চা সহ কানাডাতে এসেছিল, আমার সাথে ফোনে কথা হয়েছে কিন্তু দেখা হয় নি। ইচ্ছে করেই দেখা করিনি। এখন মাঝেমধ্যে ইমেইলে যোগাযোগ হয়, সেক্স নিয়ে কথা বলার প্রশ্নই আসে না, তানিয়াকে এখনও আমার একজন ভালো বন্ধু মনে হয়।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...