24 August 2012 - 0 comments

জংগলে চোদাচুদি (৪) - চীনা মেয়ের ভোদা





ঐ ঘটনার পর তাণিয়ার সাথে আমার ঘনিষ্ঠতা ভিষন বেড়ে গেলো। দুইজন একসাথে ছাড়া কোনো কাজই করি না। ক্লাশের ফাকে চিপাচিপিতে দুধ টিপি তানিয়া আমার ধোন চেপে দেয়। কিন্তু ফুল চোদাচোদি করার মত জায়গার অভাব। মাথা গরম অবস্থাতেই টার্ম ফাইনাল পরীক্ষা দিলাম। প্রতিদিন অন্তত একবার মাল না ফেললে পড়াশোনায় মনোযোগ দেওয়া অসম্ভব হয়ে গেছিলো। দিনে রাতে মাথার মধ্যে শুধু তানিয়ার ভোদা আর দুধ দেখতেছিলাম। ভালয় ভালয় পরীক্ষার দুই সপ্তাহ গেলো। স্বাভাবিক ভাবেই মেয়েরা একটু চাপা ভাব নিয়া থাকে। তানিয়া চুদাচুদি করতে চাইতেছিলো হয়তো। কিন্তু সে মুখে ভাব রাখলো যেন কিছুই হয় নাই। বাসায় সেক্স করার কোনো উপায় নাই, মোস্তাফা ভাবি সারাদিন বাসায় থাকে। তানিয়ারে বললাম হাইকিং এ যাইবা কি না। তানিয়া একটু ভাব নিয়া তারপর রাজি হইলো। আগের মতই বাসে করে পাহাড়ে গিয়ে হাজির। গতবারের চাইতে মনে হয় দশগুন বেশী লোক আর বাচ্চা কাচ্চা। এত লোকের ভীড়ে চোদা সমস্যা। সারাদিন প্রচুর হাটাহাটি করলাম, মনটা বিক্ষিপ্ত হয় গেলো। বিকালে তানিয়া আর আমি পাহাড়ের ভেতরের ঢালে একটা লেকের পাড়ে বসে সাথে আনা স্যান্ডউইচগুলো খাওয়া শুরু করলাম। এখানেও লোকজন। একদম ভীড় না হলেও কয়েক মিনিট পরপর লোকজন ট্রেইল দিয়ে হেটে যায়।

খাওয়া দাওয়া শেষ করে একটা গাছের গুড়িতে বসে আড্ডা দিতেছিলাম। বিষয় ষ্কুল কলেজে প্রচলিত ডার্টি জোকস। ছোটবেলায় জেনে রাখা আমার কিছু ছড়া শুনে তানিয়া হেসে কুটি কুটি। একটা ছিলো
টানাটানি করো না,
ছিড়ে গেলে পাবে না
লুংগি খুলে দেখো না
ঝুলছে একটা ব্যানানা
হঠাৎ বেশ ভালো মুডে চলে এলাম আমরা। আরেকটা ছড়া আমি দাবী করলাম রবীন্দ্রনাথের লেখাঃ
আমার নুনু ছোট্ট নুনু
দাদার নুনু মস্ত
দিদির নুনু চ্যাপ্টা নুনু
মাঝখানেতে গর্ত
তানিয়া খুব বিরোধিতা করলো, এরকম বাজে ছড়া রবিন্দ্রনাথের হতেই পারে না। ওর কাছ থেকে মেয়ে মহলে প্রচলিত কয়েকটা জোকস শুনলাম। বেশীরভাগই ছেলেরা ছোটবেলা থেকেই জানে। এদিকে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেছে তখন। পার্কে সন্ধ্যার পরে থাকার নিয়ম নাই। আমরা উঠি উঠি করছি, লোকজন কমে যাওয়ায় আমি একটু সুযোগ নিচ্ছিলাম। তানিয়াকে জড়িয়ে ধরলাম। মুখে একটা চুয়িংগাম পুড়ে তানিয়া গাঢ় চুমু দিলাম। তানিয়াও বেশ রেসপন্সিভ তখন। নুনুর ছড়া তানিয়ার মুড ভালো করে দিয়েছে। একহাত দিয়ে পেছন থেকে জড়িয়ে ধরে তানিয়ার দুধে হাত দিচ্ছি এমন সময় খসখস শব্দ পেলাম। কারা যেন হেটে আসছে ট্রেইল ধরে। আধো আধো অন্ধকারে আমরা ফ্রীজ হয়ে রইলাম। আমার এক হাত তখন তানিয়ার দুধে আরেক হাত তানিয়ার জিন্সের প্যান্টে যাবে যাবে অবস্থায়। ছোট ছোট কথা বলতে বলতে একটা চীনা মেয়ে আর চীনা ছেলে ছোট পথ ধরে লেকের দিকে আসছিলো। ছেলেটা কিছু একটা বলে আর মেয়েটা হেসে উঠছিলো। ওরা গাছের আড়ালে আমাদেরকে খেয়াল করলো না, আমাদের পার হয়ে একদম লেকের ধারে গিয়ে দাড়াল। আমরা তখনও স্তব্ধ হয়ে বয়ে আছি, ওদের চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। পরিস্থিতি এমন আমরা নাড়াচাড়া করলে ওরা পেছনে তাকিয়ে দেখতে পাবে। পোলাপান দুইটা এর মধ্যে পানিতে ঢিল ছোড়াছুড়ি শুরু করছে। সন্ধ্যার পর এখানে থাকা নিষেধ, তাও হারামজাদারা যাচ্ছে না।

tiffany taylor flower dress

কিছুক্ষন পরে ওরা একজন আরেকজনকে জড়িয়ে চুমাচুমি শুরু করল। জিব খাওয়া খাওয়ি শেষ হতে দশ মিনিট লাগলো। ঐ দৃশ্য দেখে আমি তানিয়ার ঘাড়ে আলতো করে চুমু দিতে লাগলাম। একসময় মাথাটা ঘুড়িয়ে আমিও তানিয়ার ঠোট টা ভালমত চুষে নিলাম। এর মধ্যে দুই চীনা দেখি কাপড় খোলা শুরু করছে। মেয়েটার চমৎকার ফিগার। ছোট ছৎ দুটো দুধ, বুদবুদের মত একটা ফর্সা পাছা। আমাদের এংগেল থেকে মেয়েটার সামনের দিকটা ভালো দেখা যাচ্ছিল না। চাদের অল্প আলোয় লোমশ ভোদাটা অল্প অল্প দেখতে পেলাম। চিনা মেয়েদের একটা সমস্যা এরা ভোদার বাল কাটে না। পোলাটা দুধ হাত দিয়ে টেপাটেপি করল, কিন্তু মুখ দিলো না। এই দৃশ্য দেখে আমরা তখন বেশ উত্তেজিত। মেয়েটার গায়ে এদিক সেদিক কামড়া কামড়ি চললো। মেয়েটা তখন মাটিতে বসে ছেলেটার ধোন মুখে পুরে ফেললো। পোলাটার দুই পাছা চেপে ধরে বেশ ভালো ব্লোজব দিচ্ছিল। ঠিক এরকম সময় ঘটল বিপত্তি। আমি একটু নড়েচড়ে বসতে গিয়ে শুকনা ডালে পা দিয়ে ফেললাম। মট করে শব্দে ওরা দুজনই থেমে গেলো। অন্ধকারের জন্য সরাসরি আমাদের দেখতে পাচ্ছে না কিন্তু কয়েক গজ সামনে আসলেই দেখতে পাবে। ব্যাপারটা খুব খারাপ হয়ে যাবে তাহলে। ভাববে আমরা লুকিয়ে চোদাচুদি দেখতেছি। দ্রুত সিদ্ধান্ত নিতে হবে বেশী সময় নেই। আমি এক ঝটকায় তানিয়াকে টেনে উঠালাম। তাড়াতাড়ি ট্রেইলে উঠে লেকের দিকে হাটা শুরু করলাম। চীনা দুইটা তখনো ল্যাংটা, তবে ব্লোজব বাদ দিয়ে ওরা দেখার চেষ্টা করছে কে আসতেছে। এমনিতে তখন আলমোস্ট রাত, চাদের আলো আছে, কিন্তু যথেষ্ট না। আমরা কাছাকাছি হতে আমি বললাম, হেই গাইস । মেয়েটা উঠে দাড়ালো কিন্তু ওদের কাউকেই ভীষন লজ্জিত মনে হলো না।

সম্ভবত মানুষের সামনে ল্যাংটা হয়ে অভ্যাস আছে। আমাকে পোলাটা বললো, হেই বাডি, টেকিং এ নাইট হাইকিং? আমি বললাম, উমম, আহ নট সো মাচ, জাস্ট ট্রায়িং টু ফাইন্ড আ কোয়ায়েট প্লেস। অওফুলি ক্রাউডেড টুডে। [বাংলায়] নিজেদের জন্য একটু একলা জায়গা খুজতেছিলাম।
পোলাটা বললো, ইউ আর রাইট ম্যান, পুরা সামারেই কোয়ায়েট প্লেস পাওয়া যায় না। এজন্য আমরা সন্ধ্যায় আসি।
- কিন্তু সন্ধ্যায় থাকা তো বেআইনী
- আরে না। নাইট পাস কিনলে রাতে থাকায় কোনো সমস্যা নাই। আমি আর আমার বেবী এই লেকটা খুব পছন্দ করি। এটার ভালোবাসায় একদম আদিম অনুভুতি হয়। একটু পরে চাদ আরো উঠবে।
- রিয়েলী? হুম। তোমার কথা হয়তো ঠিক। ন্যাচারাল সেটিংসে ভালোবাসার সুযোগ এখন পাওয়া কঠিন। দেখি আমাদের জন্য একটা জায়গা খুজে পাই কি না।
- তোমরা চাইলে এখানে বসতে পার, আমাদের সমস্যা নেই। আমরা শখের ন্যুডিস্ট, ন্যাচারাল থাকতে সমস্যা নেই।
- আমি তানিয়ার দিকে তাকিয়ে বললাম, থ্যাংকস ম্যান। ওদের থেকে সামান্য দুরে একটা গাছের গুড়িতে আমরাও বসে পড়লাম।

নানা রকম আলাপ শুরু হলো। ওরা দুজনেই তাইওয়ান থেকে এসেছে স্কুলে থাকতে। বাংলাদেশের নাম ভালোমত শুনে নাই। ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট বুঝিয়ে বললাম। পোলাটার নাম ডং আর মেয়েটা লিউ। কথা বলতে বলতে লিউ বললো, তোমরা দুজনে কেন জামা কাপড় খুলছো না। তোমাদেরকে একটু দেখি। আমি কখনও ন্যুড ইন্ডিয়ান গাই দেখিনি। শুনে ডংও বলে উঠলো গুড আইডিয়া। আই হ্যাভ নেভার সিন এ নেইকেড ইন্ডিয়ান গার্ল ইদার। শুনে একটু ইতস্তততে পড়ে গেলাম। তানিয়াকে বাংলায় বললাম, তুমি কি বলো। তানিয়া বললো, তোমার ইচ্ছা। আমি একটু ভেবে দেখলাম কি আছে দুনিয়ায়। আমার ধোন আর দুইজন মানুষ দেখলে এমন কোনো ক্ষতি হয়ে যাবে না। বললাম, ওকে উই ক্যান ডু ইট। লিউ বললো, ওয়েইট ওয়েইট, নট সো ফাস্ট। আই ওয়ান্ট ইট টু বি ভেরী সেনসুয়াল।
- সেনসুয়াল সেটা আবার কিভাবে?
- আস্তে আস্তে খোলো। আমি তোমার একটা করে কাপড় খুলবো আর ডং তোমার গার্লের একটা করে খুলবে
তানিয়ার দিকে তাকিয়ে বললাম, ওকে?
তানিয়া মাথা ঝাকিয়ে বললো, দ্যাটস সাউন্ডস ফান।
লিউ কাছে এসে প্রথমে আমার শার্ট খুলে নিল। চমৎকার একটা গন্ধ আসছিলো লিউএর কাছে থেকে। একটা সম্পুর্ন ল্যাংটা চীনা মেয়ে আমার সামনে দাড়িয়ে ভাবতেই ধোনটা জাংগিয়া ফুড়ে বেরোতে চাইলো। লিউয়ের দেখাদেখি ডং তানিয়ার টি-শার্ট টা খুলে নিলো। সাদা ব্রা এর ভিতর তানিয়ার বড় বড় দুধ দুটো বোঝা যাচ্ছিলো। চাদের আলো তানিয়াকেও ভিষন সেক্সি দেখাচ্ছে। লিউ বললো, এবার তোমার জুতা আর মোজা। আমি তাড়াতাড়ি বললাম, তোমাকে খুলে দিতে হবে, আমিই খুলে নিচ্ছি, আমার জুতায় যে গন্ধ, তাতে মুড নষ্ট হয়ে যেতে পারে লিউ এর। আমি নিজেই জুতামুজা খুলে একটু দুরে রেখে আসলাম। ততক্ষনে ডং তানিয়া প্যান্ট খোলা শুরু করেছে। লিউ আমার প্যান্টা ধরে হ্যাচকা টান দিলো। পুরানা ঢাকাই জিন্সটা বাকিটুকু আমি নিজেই খুলে নিলাম।

এখন স্রেফ জাংগিয়া ছাড়া আমার পড়নে কিছু নেই। ধোনটা তখন ইয়া মোটা হয়ে আছে। আমি লজ্জাই পাওয়া শুরু করলাম। লিউ চিতকার দিয়ে বললো, লুক গাইস, হিজ ম্যানহুড ইজ ডায়িং ফোর সেক্স। তানিয়াও প্যান্টি আর ব্রা পড়ে দাড়িয়ে আমার দুরবস্থা দেখে হাসছে। ডং আমাকে বললো, তোমার বান্ধবীর ব্রা খুলবো, তোমার অনুমতি চাই। আমি বললাম, আরে অনুমতি তো দেয়াই আছে। ডং তানিয়ার পেছনে গিয়ে আস্তে করে হুকটা খুলে দিলো। তানিয়ার ভরাট দুধ দুটো খলাত করে সামনে আসলো। লিউ একটু ঈর্ষা মাখানো গলায় বললো, উম ওয়ান্ডারফুল বুবস। ডং আমাকে বললো, ইউ আর এ লাকি গাই। হালকা খয়েরী বোটা সহ তানিয়ার পুরুষ্টু দুধ দুটো আমার মাথা গরম করে দিচ্ছিলো। আমি আড় চোখে লিউয়ের দুধের সাথে তুলনা করে মেপে নিলাম। এখন আমি যেরকম উত্তেজিত, তাতে তানিয়া হোক আর লিউ হোক যেটা পাবো সেটাই খাবো। লঔ বললো, ওকে টাইম টু সি হোয়াট ই হিডেন হিয়ার। এই বলে সে আমার জাইংগাটা টেনে নামিয়ে দিল। আমার ধোনটা তড়াক করে বের হয়ে আসলো। লিউ বললো, কুল। ডং আমার দিকে একবার তাকিয়ে তানিয়ার প্যান্টিটা নামিয়ে নিলো। তানিয়া আজ আবার শেভ করে এসেছে, একটা বালও নেই। সম্ভবত আমার সাথে সেক্স হতে পারে সেটা অনুমান করে ও পরিষ্কার হয়ে এসেছিলো।

ডং বললো, এখন আমরা চারজনেই নগ্ন, দেখলে তো এর মধ্যে কোন লজ্জা নেই। গড আমাদেরকে এভাবে বানিয়েছেন। মানুষের শরীর হচ্ছে সেক্সিয়েস্ট থিং। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। চারজন লেকের ধারে ল্যাংটা হয়ে সভ্যতা নিয়ে নানা দার্শনিক আলোচনায় মেতে উঠলাম।

ডং এবং লিউ দুজনেই মেকানিকাল ইঞ্জিনিয়ারিং এ পড়ছে। আমাদের বিশ্ববিদ্যালয়েই। বেশ নলেজেবল ওরা। দেশ, ধর্ম, গান, পপ কালচার নিয়ে চাদের আলোয় গহীন অরন্যে আমাদের আড্ডা জমে উঠলো। চাদ তখন অনেকখানি উপরে উঠে এসেছে। লেকের পানি রুপালী হয়ে ঝিকমিক করছিলো। এর মধ্যে চারজন মানব মানবী নগ্ন হয়ে জটলা করছে, প্রায় অপার্থিব পরিস্থিতি। এসব ঘটনায় কখন যে আমার ধোন ছোট হয়ে গেছে মনে নেই। লিউ হঠাৎ বলে উঠলো, ওর নুনুটা কচ্ছপের মত মাথা গুটিয়ে ফেলেছে। শুনে আমি একটু লজ্জা পেয়ে নড়েচড়ে বসলাম। ধোন শালা আসলেই বেশী ছোট হয়ে আছে। লিউ বললো, মে বি তানিয়া ক্যান হেল্প। তারপর তানিয়াকে বললো, তুমি কখনো ছেলেদেরকে মাস্টারবেট করিয়ে দিয়েছো? তানিয়া বললো, হোয়াট? আমি কেন ছেলেদেরকে মাস্টারবেট করাতে যাবো। শুনে লিউ বললো, দেন ইউ আর মিসিং দা বেস্ট পার্ট। লেট মি শো ইউ হাউ টু ডু ইট।

লিউ তাদের ব্যাগ থেকে একটা তোয়ালে বের করে মাটিতে বিছিয়ে দিলো। আমাকে বললো শুয়ে নিতে। তানিয়ার দিকে তাকিয়ে বললো, লেট আজ গিভ হিম দা বেস্ট প্লেজার অফ হিজ লাইফ। ডং ইউ শুড ওয়াচ। ডং বললো, নো প্রবলেম, লেট মি সি হোয়াট ইউ গাইস ডু। লিউ তানিয়ার হাতটা আমার ধোনে লাগিয়ে দিলো, বললো, আস্তে আস্তে টেনে দিতে।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...