18 August 2012 - 0 comments

গল্পের নাম পুষ্পে হইলাম অলি

॥ by Kamguru

তখন আমি পড়ি ক্লাস সেভেনে। সেই সময় থেকেই আমার গোঁফের রেখা দেখা দিচ্ছিল। বালও উঠি উঠি ভাব করছিল। ওড়না ছাড়া তরুণী-যুবতীদের দেখলেই ধোন স্যালুট দিয়ে দাঁড়িয়ে যায়-এমন অবস্থা! প্রায় প্রতিদিনই হাত মারি। সেই সময়কার কথাই বলছি।
আমার নানাবাড়ি খুলনায়। নানী একাই থাকতেন বলতে গেলে, নানা মারা গেছেন বহু দিন আগে। তো একবার ঈদের ছুটিতে গিয়েছি সেখানে বেড়াতে। নানাবাড়ির পাশেই এক ব্যবসায়ী বাড়ি করেছিলেন, তাঁর ছিল পাঁচ মেয়ে আর এক ছেলে। ছেলেটা সবার ছোট, সে সময় স্কুলেও ভর্তি হয় নি। ওদিকে সবচেয়ে বড় মেয়েটি তখন পড়তো ক্লাস টেন-এ। দুই বাড়িতে বেশ আসা-যাওয়া ছিল। ওদের সাথে আমার বেশ বন্ধুত্বও গড়ে উঠেছিল পরিচয়ের প্রথম দিনেই। এদের মধ্যে বড়টির নাম ছিল পুষ্প। তার সামনে যেতে আমি বেশ অস্বস্তি বোধ করতাম, কারণ তাকে দেখলেই আমার ধোন বাবাজী পুরোপুরি অ্যাটেনশন হয়ে যেত। যেমন ছিল তার বুক তেমনি ছিল পাছা, ৩৬ বাই ৪৪ তো হবেই। ওদিকে সে আবার আমাকে খুবই পছন্দ করতো। মাকে প্রায়ই বলতো, আমার মত এমন ইন্টেলিজেন্ট ছেলে নাকি সে কখনো দেখে নি। আসলে খুব কম বয়স থেকেই চশমা পরি বিধায় আমি অনেকটা আঁতেল বলেই সাব্যস্ত হতাম অনেকের কাছে।
সে যাই হোক। কাহিনীটা ঘটেছিল নানাবাড়ি থেকে চলে আসার দুই দিন আগে (পরে মনে হয়েছিল, “আহা! কেন যে প্রথম দিনই ঘটলো না!”) সে দিন ওদের বাসায় আমাদের সপরিবারে নিমন্ত্রণ ছিল। দুপুরে খাওয়া দাওয়ার পর ঠিক হল যে, আমরা সবাই মিলে মেলায় যাব (সে সময় পৌষ সঙ্ক্রান্তি চলছিল)। কিন্তু খাবার খাওয়ার পর থেকেই আমার পেটটা যেন কেমন করছিল বলে আমি আর যেতে চাইলাম না। মা আমার কথা চিন্তা করে শুধু বাবাকে যেতে বলেছিল। কিন্তু নানীর কাছে আমি ভালই থাকবো, আর কবে না কবে আসা হয়, দুলাভাই একা গেলে ব্যাপারটা কেমন হবে ইত্যাদি ইত্যাদি নানা মুনির নানা মত শোনার পর অবশেষে মা আমাকে নানীর কাছে রেখে যাওয়ার সাহস পেলেন।ওদিকে পুষ্প আপুর সামনে ছিল এস.এস.সি. পরীক্ষা, তাই তিনিও পড়াশুনার বাহানায় যান নি। দু’টো বাড়িতে মাত্র তিনজন মানুষ। আমার নানী ছিলেন রেজিস্টার্ড নার্স। তিনি বেশ ঘুম পাগল হওয়ায় আমাকে দু’টো ফ্লাজিল খাইয়ে দিয়েই দায়িত্ব থেকে অব্যাহতি নিলেন। তবে ঘুমিয়ে পড়ার আগে আমাকে দেখে রাখার জন্য ডাক দিয়ে নিয়ে আসলেন পুষ্প আপাকে!!!
আপু আমাকে বিছানায় শুয়ে ঘুমানোর চেষ্টা করতে বললেন, ওদিকে আমার টেবিলটাতে নিজের বই খাতা বিছিয়ে পড়তে শুরু করে দিলেন। আমি কাঁথা মুড়ি দিলাম। কিন্তু শত চেষ্টা করেও আমার ঘুম আসতে চাইলো না। পেটটায় চিনচিন একটু ব্যথা ছিল বটে, কিন্তু সব ঘুম কেড়ে নিল পুষ্প আপুর মাই দু’টো। আপু আমার দিকে পাশ ফিরে থাকায় ওড়নার ফাঁক দিয়ে বেশ স্পষ্টই বোঝা যাচ্ছিল গিরি-উপত্যকার খাঁজগুলো। দেখতে দেখতে কেমন একটা আবেশে চোখ জড়িয়ে এল। ঘুমিয়ে ঘুমিয়ে পুষ্প আপুকে স্বপ্ন দেখতে শুরু করলাম। বেশ কয়েক দিন আগে বন্ধু সানির সাথে (সানিকে নিয়ে আরও কিছু গল্প পরে একদিন বলব) একটা হার্ডকোর থ্রিএক্স মুভি দেখেছিলাম। আমার অবচেতন মন পুষ্প আপুকে ওটার নায়িকা হিসেবে আর নিজেকে নায়ক হিসেবে কল্পনা করে নিয়ে সিনেমা তৈরি করতে শুরু করল। আহ্! স্বপ্নে পুষ্প আপু আমার লিঙ্গ চুষে চলেছেন! ওদিকে বাস্তবে তখন আমার ধোন বাবাজী আমার প্যান্টটাকে তাঁবু বানিয়ে ফেলেছে। ভাগ্যিস তখন পাশ ফিরে শুয়ে ছিলাম। ওদিকে স্বপ্নে আমি আপুকে ডগি স্টাইলে বসিয়ে চুদতে শুরু করেছি। ক্লাইম্যাক্স হয় হয় ভাব। এমন সময় আপুর এক ঝাঁকুনিতে আমি স্বপ্নের জগৎ থেকে মাটির দুনিয়ায় নেমে এলাম।কিরে, তোর কি আবার খারাপ লাগছে? ওষুধে কাজ হয় নি? নানীকে ডাকবো?”
আসলে আমি বোধহয় স্বপ্নে উত্তেজনায় চাপা শীৎকার দিয়ে ফেলেছিলাম, তাতেই আপু ধরে নিয়েছেন যে, আমি আবারও পেটের ব্যথায় কষ্ট পাচ্ছি। আমি তাড়াতাড়ি বললাম, “না না আপু! নানীকে ডাকতে হবে না। তার চাইতে তুমি আমার পেটটাতে একটু সরিষার তেল মালিশ করে দাও। ওতেই কাজ হবে।”
পুষ্প আপু তখন একটা বাটিতে করে কিছু সরিষার তেল নিয়ে এসে আমার শার্টটা একটু উপরে তুলে তলপেটে মালিশ করতে শুরু করলেন। আহা, কী কোমল পেলব স্পর্শ তার! আবারও আমার মাথায় উত্তেজনা ভর করল। হঠাৎ ঘুম থেকে জেগে ওঠায় ধোনটা চুপসে গিয়েছিল, কিন্তু আপুর স্পর্শ আমার পেটের উপর পড়াতে ওটা আবার শক্ত হতে শুরু করল। আমি প্রাণপণে তা দুই পায়ের ফাঁকে চেপে রাখতে চাইলাম, কিন্তু হঠাৎ ফটাং করে ওটা দুই পায়ের ফাঁকে দাঁড়িয়ে গেল। প্রায় সঙ্গে সঙ্গে আপু বলে উঠলেন, “সেকি রে, তোর একি অবস্থা?”
আমার ওদিকে ত্রাহি মধুসূদন দশা। কোনমতে চোখ বন্ধ করে পড়ে আছি। দু’চারটা চড়-থাপ্পড় খাওয়া অপেক্ষায় আছি। কিন্তু বেশ কয়েক সেকেন্ড কোন সাড়া শব্দে পেলাম না। হঠাৎ শনলাম আমার ঘরের দরজাটা বন্ধ হয়ে গেল। ভাবলাম আপু বোধহয় আমাকে বন্দী করে রেখে নানীর কাছে নালিশ জানাতে গেছে। হতাশায় মুহ্যমান হয়ে একটা চোখ খুলে তাকালাম সামনে। যা দেখলাম তা বিশ্বাস হল না। দেখি, পুষ্প আপু আমার সামনে দাঁড়িয়ে মিটিমিটি হাসছেন। এবার তাড়াতাড়ি চশমাটা চোখে চাপিয়ে দুই চোখ পুরো মেলে দিলাম। আপু তার ওড়নাটা ফেলে দিয়েছেন। সিল্কের একটা সালোয়ার কামিজ পরে ছিলেন, তাই মাই দু’টোর আকৃতি স্পষ্ট বোঝা যাচ্ছিল। আমি একটা ঢোঁক গিললাম। আপু আমার দাঁড়িয়ে যাওয়া ধোনটা প্যান্টের বাইরে থেকে দেখে ফেলায় ওটা একেবারেই গোবেচারার মত নেতিয়ে পড়েছিল। কিন্তু চোখের সামনে আপুর ওড়নাবিহীন বুকটা দেখে আস্তে আস্তে ব্যাটা আবারও মাথাচাড়া দিয়ে উঠতে শুরু করল। আমি তখনও উঠে বসার সাহস পাচ্ছিলাম না। আপু এবার আমার সামনে খাটে বসে পড়লেন। বললেন, “খুব তো লুকিয়ে লুকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকা হত, মনে করেছ আমি কিছুই বুঝি নি?”স্যরি আপু, আর কখনো এমন হবে না।”
-“কি হবে না?”
-“মানে..আর তাকাবো...এই আর কি!”
-“কোনদিকে তাকাবি না? ঠিক করে বল!”
-“ইয়ে, মানে........তোমার বুকের দিকে।”
-“তাকাবি না কেন? না তাকালে ভাল লাগে?”
মাথা নাড়লাম।
-“তাহলে তো তাকাতেই হবে। নে এবার ভাল করে দেখ, এই বারই প্রথম এই বারই শেষ।”
বলে আপু টান দিয়ে কামিজটা খুলে ফেললেন। ভেতরে কালো ব্রাটা যেন মাই দু’টোকে ধরে রাখতে পারছিল না। যে কোন মুহূর্তে ছিঁড়ে চলে আসবে বলে মনে হচ্ছিল। আমি কেন যেন বুঝে গিয়েছিলাম যে, আপু আসলে আমাকে দিয়ে চোদাতে চাইছেন (হয়তো বিভিন্ন চটি গল্প পড়ে পড়ে আমার এমন ধারণাটা হয়েছিল)। আমি নিজেই উৎসুক হয়ে আরও একটু কাছে গিয়ে একটা মাই ব্রায়ের উপর দিয়ে ধরতে গেলাম। কিন্তু আপু ঝট করে উঠে গেলেন, “উহু, দেখতে বলেছি, শুধুই দেখবি। কোন ধরাধরি না।” আমি হতাশ হয়ে মুখটা কালো করে ফেললাম। তাই দেখে আপু বলে উঠলেন, “আহা রে সোনা মানিক আমার! কেমন অভিমান করেছে দেখ তো। আচ্ছা ঠিক আছে ধরতে পারবি কেমন? কিন্তু এর চেয়ে বেশি কিছু নয়।” আমার কাছে ওটাই তখন সাত রাজার ধন। এর আগে কখনো সামনা সামনি কোন মেয়ের নগ্ন শরীর দেখি নি। আপুর খোলা বুকের বাস্তব ছবিটা মনে করে আমি হাজার বছর ধরে হাত মেরে যেতে পারব।
আপু আমার সামনে দাঁড়িয়ে ব্রার হুক খুলে ফেললেন। এরপর আস্তে করে হাত গলিয়ে ব্রাটা বের করে আনলেন। ডবকা মাই দু’টো যেন থলের বেড়ালের মত লাফ দিয়ে বেরিয়ে এল। তাই না দেখে আমার জিভ থেকে এক ফোঁটা লোল গড়িয়ে পড়ল। আর অমনি আপু ঝুঁকে আমার ঠোঁটটা একবার চেটে নিলেন। আমি তৎক্ষণাৎ আপুকে জড়িয়ে ধরে এক টান মারলাম আর আপুও গড়িয়ে চলে এলেন আমার উপরে। পাগলের মত চুষতে লাগলাম ঠোঁট দু’টো। হঠাৎ প্রচণ্ড ঠাশ্ শব্দে আমার গালের উপর পড়ল একটা চড়। “বেয়াদব ছেলে, এখনও কিছুই শিখিস নি নাকি? ওরে হাঁদারাম, এটা কি গেন্ডারি পেয়েছিস নাকি যে ইচ্ছেমতো চিবোবি? আমি যেভাবে চুষি সেভাবে চোষ, দেখ কেমন মজা লাগে।” এই বলে আপু আমার নিচের ঠোঁটটা চুষতে লাগলেন।আমিও শিখে গেলাম কিভাবে আদর করে ফ্রেঞ্চ কিস করতে হয়। আমি এক হাত দিয়ে আপুর একটা মাই ভয়ে ভয়ে চটকাতে শুরু করলাম, আপু বাধা দিচ্ছে না দেখে অন্য হাতটাকেও কাজে লাগালাম। আমার ধোনটা তখন পড়া না পারা ছাত্রের মত দাঁড়িয়ে গিয়ে প্যান্টের ভিতর দিয়েই আপুর তলপেটে ঘাই দিচ্ছিল (আমি তখন আপুর চেয়ে ইঞ্চিখানেক খাটো ছিলাম কি না!)। আপু সেটার দিকে তাকালেন এবার। আস্তে করে আমার শরীরের উপর থেকে নেমে গিয়ে প্যান্টটাকে টেনে নিচে নামিয়ে আনলেন। এরপর ঠিক আমার স্বপ্নের নায়িকার মত ফ্লোরে হাঁটু গেড়ে বসে ধোনটাকে চুষতে লাগলেন! সেই দিন প্রথম বুঝলাম ব্লোজব কী জিনিস! জিভের আর ঠোঁটের সংমিশ্রণে প্রতিটি টানেই যেন মাল বেরিয়ে আসবে এমন দশা। আমি ক্রমাগত উহ্ আহ্ করতে থাকলাম। ওদিকে আপু ধোন চোষার ফাঁকে ফাঁকে আমার নিপল দু’টোকে পালা করে টউন করে দিচ্ছিলেন। আহা, সে যেন এক স্বর্গ সুখ। খুব বেশিক্ষণ আর ধরে রাখতে পারলাম না, চিরিক চিরিক করে আপুর মুখে বীর্য ঢেলে দিলাম। এই প্রথম কোন মেয়ে ব্লোজব করে আমার বীর্য স্খলন ঘটালো। অনুভূতির আবেশে একেবারে স্বপ্নমগ্ন হয়ে গিয়েছিলাম। সম্বিৎ ফিরল আপুর চুমুতে। কেমন যেন একটা আঁশটে স্বাদ পেলাম আপুর মুখে। বুঝলাম, আমার সবটুকু বীর্য তিনি গলাধঃকরণ করেছেন। আপুর পেটের মধ্যে আমার মাল এখন হজম হচ্ছে, এটা ভাবতেই ধোনটা আবার উত্থান পর্বের সূচনা করল, ওদিকে চুমুর ধামাকা তো আছেই। এবার সাহস করে আপুর ভোদার দিকে হাত বাড়ালাম। আস্তে করে ছুঁয়ে দেখি, ওমা! এ তো দেখছি গঙ্গা নদী বইছে। থ্রিএক্সে দেখা 69 স্টাইলের কথা মনে হতেই আপুকে আস্তে করে সরিয়ে দিলাম। এরপর আপুকে উপরে রেখেই 69 পজিশন নিলাম। চেটে চেটে আবেশে খেতে লাগলাম ভোদার স্বর্গীয় রস। আহা, মধুও পানসে লাগবে পুষ্প আপুর ভোদার রসের কাছে! কিন্তু এত চাটছি, রস তো শেষ হতে চায় না মাইরি! ওদিকে আপু আমার ধোন চুষে আরো একবার মাল বের করে ফেলার পায়তারা করছেন। আর সহ্য করতে পারলাম না। 69 থেকে এবার মিশনারী পজিশনে চলে এলাম। পালা করে চুষতে লাগলাম আপুর ডবকা মাই দু’টো। বোটা দু’টো এতটাই খাড়া হয়ে ছিল, মনে হচ্ছিল যেন আপু এই বয়সেই চার পাঁচটা বাচ্চাকে বুকের দুধ খাইয়েছেন।ক্রমাগত চুষতে চুষতে উত্তেজনায় যখন ধোনটা ফেটে যাওয়ার যোগাড়, তখনই আপু নিজে থেকেই ধোনটা ধরে তার ভোদার কাছে নিয়ে গেলেন। আমিও তখন মনোযোগী হলাম সেদিকে। আস্তে করে আপুর ভোদার মুখে আমার ৫.৫ ইঞ্চি ধোনটা সেট করলাম। একবার তাকালাম আপুর মুখের দিকে। আপু তখন প্রবল সুথে আমার দিকে তাকিয়ে হ্যাঁ সূচক ইশারা করলেন। আমিও সম্মতি পেয়ে আস্তে করে একটু গুতো মারলাম। প্রথমবার বলে ফস্কে গিয়ে ধোনটা চলে গেল পোঁদের ফুটোর কাছে।
“ওরে দুষ্টু, আপুকে গুদ ঠাপানোর আগেই পোঁদ মারার মতলব? ঠিক আছে, পোঁদ মারিস। কিন্তু আগে আমার গুদের জ্বালাটা মিটিয়ে দে।” আমরা শান্তশিষ্ট নিষ্পাপ আপুর মুখে মুখে এমন রগরগে যৌন উত্তেজক শব্দ শুনে আমি আরও উত্তেজিত হয়ে উঠলাম। এবার আর লক্ষ্যভ্রষ্ট হল না। ঠিকমত আপুর ভোদার ফুটোটায় বসিয়ে মারলাম এক মোক্ষম ঠাপ। তাতে ধোনটার অর্ধেক ভেতরে ঢুকে গেল। এরপর আরও কয়েক ঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলাম। এরপর চলতে লাগল মৃদু তালে ঠাপাঠাপি। ঠাপানোর ফাঁকে ফাঁকে ভাবছিলাম, মানুষের কী চিন্তা করে আর কী হয়! কয়েক ঘন্টা আগেও যে আপুকে দেখলেই চুপ হয়ে ভদ্র মানুষের মত মাটির দিকে তাকিয়ে থাকতাম, এখন কিনা সেই আপুরই গুদ ঠাপাচ্ছি! হঠাৎ করেই সব কিছু কেমন যেন স্বপ্নের মত মনে হতে লাগল। আমি যেন আর এই দুনিয়াতে নেই। ঠাপানোর স্বর্গীয় সুখ আর আপুর চাপা শীৎকার আমাকে ক্রমেই চরম পুলকের দ্বারপ্রান্তে নিয়ে চলছিল।
“আহহ্.....উমমমম্.......ইয়াহ্হ্হহহ্.....উহহহহ্......ওহহহ্*............কি যে মজা দিচ্ছিস তুই আমাকে। এত কম বয়সে এমন পাকা চোদনবাজ হলি কেমন করে রে তুই? তোর ক’টা বান্ধবীকে চুদেছিস বল তো? ওহহহ্.....এমন করে কত দিন চোদা খাই নি। চোদ আমাকে, আরও জোরে জোরে ঠাপিয়ে চোদ। গুদের সব জল আজকে তোর খসাতেই হবে।”আপুর কথা শুনে আমার উত্তেজনার আগুনে ঘি পড়ল যেন। আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম। উরু দু’টো বেশ ব্যথা হয়ে এসেছিল। এই জন্য পজিশন চেঞ্জ করে আমি নিজে চলে গেলাম। আপুকে নিয়ে এলাম উপরে। আপু উপর থেকে ঠাপ মারছে, আমিও আস্তে আস্তে তলঠাপ দিচ্ছি। আপুর মাইয়ের বোঁটাগুলো একটু একটু করে আঙ্গুলে ডগা বোলাতে লাগলাম। এই সুড়সুড়িতে আপু কোঁত কোঁত জাতীয় শব্দ করতে লাগল। “ওহহহ্...তুই তো মহা ফাজিল! আমাকে আরও বেশি করে হর্নি করে দিচ্ছিস। দে, আমাকে ভাল করে চুদে দে, নাহলে তোর ধোনটাকে চিবিয়ে খাব।” এই বলে আপু আমার পেটের উপরে আরও জোরে জোরে লাফ-ঝাঁপ করতে লাগলেন, মানে ঠাপ মারতে লাগলেন। আমিও এস্*পার নয় ওস্*পার মুডে ঠাপিয়ে যাচ্ছি সমানে। আর বেশিক্ষণ ধরে রাখতে পারব না বলে মনে হচ্ছে, এমন সময় আপু বলে উঠলেন, “ওহহহ্* মাগো, আমার জল খসবে এবার....... অয়ন, তুই ঠাপানো থামাস না, আরও জোরে ঠাপিয়ে যা, আ..আ....আ....আহহহহ্*! ওওওওওহহহহ্* মাগো......আআআআহহহ্*....!” এই বলে আপু জল খসিয়ে দিলেন, আমি তার দুই সেকেন্ড পরেই আপুর নরম গুদের ভেতর আমার গরম মাল আউট করে দিলাম। আপু চরম তৃপ্তিতে আমার গায়ের উপর শুয়ে পড়লেন। “ওহহহ্* অয়ন, সোনা মানিক আমার, কী যে সুখ তুই দিয়েছিস আমাকে! অনেক দিন পর কেউ চুদে আমার জল খসালো।” আমি বেশ অবাক হলাম, “তার মানে এর আগেও তুমি অন্য কারও সাথে চুদেছ?” “হ্যাঁ,” আপু বললেন, “এর আগে আমার স্কুলের দুই ক্লাসমেট আর এক কাজিনের সাথে চুদেছি। তবে ওরা কেউ এতটা মজা দিতে পারে নি আমাকে। উফফ্*, তুই যদি আর ক’টা দিন থাকতি, পরশু দিনই তো চলে যেতে হবে তোদের।” মন খারাপ করে ফেললেন পুষ্প আপু।
“তাতে কী হয়েছে আপু? কালকের দিনটাতো আছি?” খুশির ঝিলিক দেখা গেল আপুর চোখে। আমাকে আবারও জড়িয়ে ধরলেন। হঠাৎ আমার মনে হল আমি তো কনডম পরি নি। আপুকে শুধালাম, “কিন্তু আপু, আমি তো কনডম ইউজ করলাম না। সব মাল তো তোমার গুদে ঢেলে দিয়েছি, এখন কী হবে?” আপুর মুখটা হঠাৎ ফ্যাকাশে হয়ে গেল, তবে সামলে উঠলেন পরক্ষণেই। বললেন, “সমস্যা নেই, মাত্র দুই দিন আগেই আমার মিন্*স শেষ হয়েছে। আর তোর মত বাচ্চা ছেলের মালে নিশ্চয়ই কনসিভ করার তেমন কোন সম্ভাবনা নেই। ও সব কথা থাক, তার চাইতে বরং আয়, বর্তমান সময়টাকে দুজনে উপভোগ করি।” বলে আপু আবার আমার ঠোঁট দু’টো চুষতে শুরু করলেন। আমিও সাড়া দিলাম। আমার ধোন তখনো আপুর গুদেই ঢোকানো ছিল, তবে একটু নেতিয়ে পড়েছিল। আপুর কোমল ঠোঁটের সেক্সী চুমুতে ধোন বাবাজী আবারও দাঁড়াতে শুরু করল। পুষ্প আপুর গুদের জল আর আমার ধোনের মাল মিশে এক চরম হর্নি ককটেল তৈরি হয়েছিল, তার সুঘ্রাণ মহুয়ার সুবাসকেও হার মানায়।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...