29 August 2012 - 0 comments

লেট নাইট চুদাচুদি

আমার লাইফে সবকিছুই মনে হয় সামান্য লেট। এই যেমন আমার ফ্রেন্ডস রা চটি পড়ে ক্লাস ফাইভ থেকে আর আমার শুরু যখন আমি ক্লাস টেন এ পড়ি। আর পোলাপাইন সব ব্লু ফ্লিম দেখে ক্লাস ফাইভ-সিক্স থেকে আমি কি-না দেখলাম যখন আমি ফাস্ট ইয়ারে পড়ি! তাও আবার নানান কাহিনী কইরা।


আমারে মন্টু কইলো দোস্ত একখান জিনিস দেখবি? কইলাম কি? কয় ব্লু ফ্লিম! আমার তো শুইনা অবস্থা খারাপ! কই দেখমু? তোর বাসা কি খালি আছে? মন্টু কয় হ। কইলাম কেরা কেরা দেখবি, আমি, শাকিল, ফয়সাল, রাসেল, শয়ন আর তুই যদি দেখতে চাস জবাব দিল মন্টু। কইলাম ঠিক আছে। ৫০ টাকা দে মন্টু সাথে সাথে কয়। ৫০ টাকা! কই পামু? আমার কাছে ৫০ টাকা নাই আমি ১০ টাকা দিতে পারি, উহু হইবো না দেখতে চাইলে ৫০ টাকাই লাগবো আমরা সবাই ৫০ টাকা কইরা দিতাছি, আজকে বিকালের মধ্যে ৫০ টাকা দিলে কালকে সকাল ১০টায় আমার বাড়িত আইস নইলে তুই বাদ! আমি চিন্তা কইরা কইলাম ৫০ টাকা দিতে পারি তয় আজকে পারুম না কালকে দিমু। তোরা সব ম্যানেজ কর আমি কালকে সকালে দিয়া দিমু। উহু আজকে না দিলে তুই কালকে আসবি না, আর আসলেও আমি কিন্তু তোরে ঢুকতে দিমু না পরে আবার মাইন্ড করিস না শক্ত চেয়ালে মন্টু জবাব দিল। মগার আমি ঠিক করছি আমি ব্লু ফ্লিম দেখমুই দেখমু। কইলাম দোস্ত ৫০ টাকা না দিয়া আমি তোর রুমে না ঢুকলেই তো হয়। তুই এরেঞ্জ কর আমি টাইম মত আয়া পরমু। মন্টু শিওর যে আমি দেখমু। কারন ও জানে আমি এইগুলান অহনও দেহি নাই। ওর লগে প্রায়ই রসময় গুপ্তের চটি ভাগাভাগি করতাম। আমি কিনলে ওরে দিতাম ও কিনলে আমারে..। আর আমিও জানতাম মন্টু যখন কইছে ও ঠিকই এরেঞ্জ করবো আর আমিও ঠিকই দেখমু। পয়সা দিলেও না দিলেও

তবে আমি ছোটবেলা থেকেই একটু বেশি ষ্ট্রেইট। আমার কাছে পয়সা না থাকলে আমি কারো পয়সায় কিছু করি না। সো পয়সা ম্যানেজ করার চিন্তা মাথায় নিয়া বাসায় গেলাম। দুপুরে খাইলাম হের পর আম্মুরে কইলাম, মা আমার ৫০ টাকা লাগবো! ক্যান? না মানে আমার বন্ধুর জন্মদিন, ওরে কিছু দিতাম আর কি। কি দিবি? দেখি কোন উপন্যাস-টুপন্যাস দিমু। আম্মু বললো কবে জন্মদিন? কালকে উত্তর দিলাম। টাকাটা আমারে এখন দাও আমি বিকালে কিছু কিনা রাখমু। আম্মু ৫০ টাকা দিল। ঐ দিনই বিকালে মনটুরে টাকা দিলাম। কইলাম মিস যেন না হয়। বিকালে মরটিন কয়েলের দুইটা খালি প্যাকেট রে বই সাইজের বানাইয়া রেপিং কইরা বাসায় আইলাম। আম্মু কয় কি বই কিনলি দেখি। আমি কইলাম ‘রবিন্দ্রনাথ এর নির্বাচিত কবিতা’র বই। আম্মু কয় দারুন! খোল আমি আজকে রাতে পড়ে কাল সকালে তোরে দিয়া দিমু। কইলাম অসম্ভব এইটা খোলা যাবে না। ক্যান? ক্যান মানে এইটা একজনের গিফট। গিফট তো কি হইছে? আমি তো আর খায়া ফালামু না! কইলাম না এইটা ওর জন্য কিনছি। ওরে দেই পরে ওর কাছ থেকে তোমারে আইনা দিমু। আম্মু রাজী হইলো আর আমিও হাফ ছেড়ে বাচঁলাম।

পরদিন সেই মাহেন্দ্রক্ষন। রেপিং করা বই (আসলে কয়েলের বাক্স) নিয়া মন্টুর বাসায় গেলাম। যায়া দেখি সবাই আছে। কি-রে জয় তুই এইহানে কি করস? আমি কই আইজকা তো পার্টি, গিটার-মিটার বাজামু তাই আইলাম! মন্টু কয় তোর হাতে কি? কইলাম তোর জন্মদিন এর গিফট। গিফট! আমার জন্মদিন!!! কি কস আমার জন্মদনি তো সেপ্টেম্বর এর ২২ তারিখ। আর আইজ হইল এপ্রিল এর ১২ ক্যামনে? কইলাম আমি তো জানি তোর জন্মদিন আইজকা! ধর নে। তুই আমারে জীবনের পয়লা ব্লু ফ্লিম দেখাইতাসছ তাই তোর লাইগা আনলাম এইডাও তো একটা উপলক্ষ। আর কি। সবাই তো থ। মনটু যথারীতি তার উপহার খুললো আর সবাই সাথে সাথে হাসাহাসি শুরু করলো। মন্টু তো রাইগা গেল কয় মরটিন এর বাক্স তাও আবার খালি! আমি তো মনে করছি তুই বই টই নিয়া আইসছ। তুই বাইর হ। তোরে আমি দেখামু না। তখন ওরে সব কইলাম আর সবাই হাসতে হাসতে গড়াগড়ি খাওয়া আরম্ভ করল। তোর আইজকা জন্মদিন না বানাইলে আমার তো আর ফ্লিম দেখা হইতো না, তুইতো আর আমারে মাগনা দেখাইতি না! মন্টু কয় আসলে আমি এরেঞ্জ করছি ঠিকই তয় ট্যাকা তো তুই পুরাটা দিসছ। আমরা সবাই মাগনা দেখতাছি। (মানে ৫০ টাকা দিয়া ভিসিআর আর টেপ ভাড়ায় আনছে আর পুরা ৫০ টাকা আমার কাছ থাইকা নিছে) আবার হাসাহাসি… এইবার আমি ফান্দে। কইলাম প্রবলেম নাই। চালু কর ২১” কালার টিভি স্ক্রিনে আমার চোখের পর্দা আইটকা গেল। একটা বিদেশি কন্যা গাড়ি থাইকা নাইমা পাছা দুলাইয়া দুলাইয়া হাইট্টা একটা রুমে ঢুকতাছে। পাছার অর্ধেক দেখা যায় আমার চোখ আটকায়! রুমে ৩টা পোলা! সবাই তখন চুপ কইরা টিভি দেখতাছে (ফ্লিম দেখতাছে) কন্যা এইবার পোলাগো লগে শুভচ্ছো বিনিময় টাইপ কথা শুরু করলো। একটু পরেই একটা পোলা দুধে হাত দিয়া কইলা “ ওয়াও ইউ হ্যাভ নাইস বোবস” কন্যার সেক্সি হাসি। হের পর আস্তে আস্তে কন্যার বদন থাইক্যা সব কন্যা নিজেই খুলা আরম্ভ করলো। সবুজ কালারের টি শার্ট এর নীচে চকলেট কালারের ব্রা আর সেইম কালালের পেন্টি। ব্রার উপরেই দুধ দুইডা যা লাগতাছে… ডাব সাইজের দুধ দুইডা যদি একবার টিপতে পারতাম… মনে মনে ভাবি… পেছন থেইকা রাসেল কয় কি অবস্থা মাম্মা? আমি? আমার তো অবষ্থা বেগতিক! জিন্দেগির প্রথম চোখের পর্দা আর টিভির পর্দা এক হয়া গেছেগা! কন্যা এইবার হের ব্রা খুইলা প্রমান সাইজের পাহাড় দুইটা আমার চোখের সামনে হাজির করল (আমি নিজেরে ব্লু ফিল্মের নায়ক ভাবা শুরু কইরা দিছি আর কি) একটা পোলা হেই দুধ নিয়া আলতো আলতো টিপে আর চুষে… আর একটা পোলা কন্যার পাছায় হাত বুলায় আর ভেজিনায় আংগুল দিতেছে বাকী পোলাডা নিজের ধোন কন্যার মুখে চালান কইরা দিছে..মন্টু কয় জয় তুই কোনডা? আমি কই আমি ৩ নম্বর ডা আমার ধোন কন্যা কি সুন্দর কইরা চুষতাছে দেহস না! হের পর যে পুলাডা ভেজিনাতে আংগুলি করতাছিল হেই পুলা তার পেনিস খাড়া কইরা কন্যার ভেজিনাতে সেট করল, হালকা একটা ঠাপ দিল! সাথে সাথে শয়ন কয় অফ! ঐ পুষ কর। মনটু ফ্লিম আটকাইয়া দিল… মনটু ভাবছে হয়তো কেউ চইল্যা আইছে! আমিও ডরাইয়া গেছি… কি রে কি হইছে… শয়ন কয় ঐ জয় তোর কাম হইল তুই কাউন্ট করবি… কি কাউন্ট করমু? কয় ঠাপে মাল আউট হয় হেইডা। কইলাম আমি পারুম না, শান্তিমত দেখতে দে… প্যাচাল পারিস না। মনটুও শয়নের সাথে সাথে কয় না দোস্ত কাউন্ট কর তাতে তোর অভিজ্ঞতা হইবো যে সাধারনত কয় ঠাপে মাল আউট হয়। কইলাম চালু কর মামা নইলে কাউন্ট করমু কেমনে… ফ্লিম চাল্লু… আমার কাউন্টও চাল্লু..১,২,৩,৪,৫,.আহ্ আহ্ আহ্… একদিকে পোলা ঠাপায় অন্য পোলা দুধ বোলায় আর বাকীজন ধোন চুষায়… আমি কাউন্ট করি… ঠাপ কাউন্ট! ভালই চলতেছে… মিনিট তিনকে পরে ঘটলো বিপত্তি! যে পোলা ঠাপাইতাছে হেই পোলা অহন ঠাপান বন্ধ কইরা মাইয়ার দুধে এ্যাটাক করছে আর যে পোলা দুধে ছিল হে তার রিপ্লেসম্যান্ট মানে ঠাপানোর কাম ওহন তার। ঠাপানো শুরু… আমি কইলাম মা—মা অ-ফ! আবার পুষ! মনটু কয় কি হইছে চিল্লাস ক্যান? কইলাম আগের জনে তো ৩৭ টা ঠাপ দিছে (আরও বেশি হইতে পারে, স্ক্রীন এ মাঝে মাঝে কন্যার দুধ দেখায় মাঝে মাঝে চুষন দেথায় আমি তালে তালে কাউন্ট করছি… ২/৪ ডা কম/বেশি হইতে পারে) অহনও মাল তো আউট হয় নাই! আবার এইডা আইলো… কাউন্ট ক্যামনে করমু? সাথে সাথে হাসির রোল… শয়ন কয় মামা তুই অহন এই পোলার ডা নতুন কইরা কাউন্ট কর তাইলে কমপ্যায়ারও করতে পারবি যে কার কয় ঠাপে আউট হয় পরে তোর অবস্থান টের পাবি! গুড আইডিয়া… চাল্রু কর মামা… আবার চাল্লু… আবার ঠাপ… আবার কাউন্ট… ১.২.৩.৪.৫… মিনিট সাতেক পরে আবার চেঞ্জ এইবার মহাফাপর! দুই পোলা একসাথে… একটা ভেজিনাতে অন্যটা পুসিতে… নাহ অহন আর কাউন্টকর্ম কন্টিনিউ করা সম্ভব না… বাদ দিলাম… একসময় তিন পোলা একযোগে মাল আউট কইরা ফালাইলো। মানে ফ্লিম শেষ! অহন মন্টু কয় জয় তুই জানি কোনডা আছিলি (৩ পোলার মধ্যে প্রথমটা দুধে ২ নম্বরডা পাছায় আর ৩ নম্বরডা হের ধোন বাইর কইরা কন্যার মুখে চালান করছিল… তহন আমি কইছিলাম আমি এইডা মানে ৩ নম্বর ডা) আমি তো টের পাইছি মন্টু ক্যান জিগায়, কইলাম আমি ২ নম্বরডা আছিলাম… সবাই একযোগে কয় না না জয় তুই ৩ নম্বরডা আছিলি… তুই তো লাগাইতে পারলি না… মুখের মধ্যে কাম চালাইয়া দিলি… তোরে দিয়া হইবো না… এই রকম নানান স্লেজিং করা শুরু করল। আমি রাগ-টাগ কইরা চইলা আইলাম… অনেকদিন আর এইসব দেখি নাই

হের পর আমি যখন ইন্টারমিডিয়েট পরীক্ষা শেষ করি তখন আমার বাবায় আমারে একখান কম্পিউটার কিন্যা দিল। আমার রেজাল্ট ভাল হইছিল বইল্যা। তখন বাজারে সিডি এ্যাভয়েলএবল। শুরু হইল আমার থ্রি-এক্স দেখার মেলা… এত থ্রি-এক্স দেখছি যে কাউন্ট করলে বন্ধুদের সবাই ক্লাস ফাইভ থাইক্যা যতগুলা দেখছে তার চেয়ে বেশি হইবো। আল্লার ৩০ দিন ৩/৪ টা কখনো কখনো ৮/১০ টা কইরা থ্রি-এক্স দেখতাম। দিনে দিনে আমি চোদনের থিওরিক্যাল প্রফেসর হইয়া গেলাম, কেমনে ভেজিনা চুষে, ক্যামনে কয় স্টাইলে চুদে সব সব… কিন্তু কখনো কোন মেয়ের সত্যিকার স্পর্ষ পাইনাই। পোলাপাইন প্রেম করে রুম ডেট করে আমার সেই অবস্থাও নাই। আমিও প্রেম করি তয় আমার ডার্লিং থাকে আমার বাড়ী থেকে ৯০ কি.মি দূরে। মানে পার্শ্ববর্তী জেলায়। তার উপর আমার প্রেম ছিল আবার মহান প্রেম টাইপের। পবিত্র ভালবাসা আর কি! প্র্রেমের প্রথম ৩ মাস আমি ডালিং এর হাতও ধরি নাই অন্য কিছু তো দূরের কথা। প্র্রেমের ৭ মাসের মাথায় এক রিক্সায় উঠি। আর প্রায় বছর খানেক পরে প্রথম চুমু খাই ওর গালে… সেই দিনের ঘটনা… আমি সকালে ওর সাথে দেখা করবো বলে আমার বাসা থেকে বাসে উঠি। (আগের রাতে মোবাইলে ওরে অনেকবার বলছি যে জানু কালকে তোমারে আমি কিস দিমু। ও কয় তাইলে তোমার আসার দরকার নাই… আমি কইলাম ঠিক আছে তাইলে আমু না… এত কষ্ট কইরা তোমার সাথে দেখা করতে যাই আর তুমি আমারে একটুও আদর কর না। একটুও ভালবাস না… নানান অভিযোগ। শেষে জানু রাজী হইল।) মনে মনে প্রতিজ্ঞা করি আইজকে একটা কিস দিমুই দিমু। ... বাস চলতাছে… আমি বাসে বইসা বইসা ছক বানাইতাছি কেমনে কি করন যায়। ওর সাথে দেখা মানে তো সেই রিক্সা ভ্রমন। কেউ যদি দেখে… যদি মফস্বলের পাবলিক মাইর শুরু করে! মনে মনে সামান্য ডরাইতাছিও। তবু ডিসিশন ইজ ফাইনাল। আইজকা জানুরে কিস না দিলে বাঁচুম না। চিন্তা করতে করতে বাস জায়গামত আয়া পরছে। বাস থাইকা নাইম্যা জানুরে ফোন দিলাম-
জানু কই তুমি?
তুমি আয়া পরছো? একটু দাড়াও আমি ১০ মিনিটের মধ্যে আসতাছি।
আমি একটা রেষ্টুরেন্ট গিয়া মুখ-হাত ধুইলাম। চা এর তেষ্টা অনেকক্ষন যাবত… সো চা খেতে হবে সাথে একটা সিগারেট। আমি তখন নতুন নতুন সিগারেট খাই। দিনে ২/৩ টা এর বেশি না। ভাবলাম ওর তো ১০ মিনিট মানে মিনিমাম আধ-ঘন্টা (অতিত অভিজ্ঞতা) চা-সিগারেট শেষ কইরা আবার মুখ ধুইলাম… ভাল করে কুলি করলাম যাতে মুখে সিগারেটের গন্ধ না থাকে পরে এই অযুহাতে আমার কিস মিস হওয়ার চান্স যেন না পায়। পকেট থেকে একটা polo বাইর কইরা মুখে দিলাম… মিনিট বিশেক পর দেখি আমার ডার্লিংরে… দেখে আমি আনন্দিত হবার চেয়ে বিরক্তই বেশি হলাম। কারন ও সাথে করে ওর ছোট ভাইকে নিয়া আসছে। মেজাজ ঠিক থাকে? থাকে না… আমারও ঠিক নাই।
কি হইছে? মুখটা কাল ক্যান?
কই? এম্নি। সাফায়েত কেমন আছ? (ওর ছোট ভাইয়ের নাম সাফায়েত ক্লাস ফোর এ পড়ে)
ভাল ভাইয়া। আপনে কেমন আছেন?
ভাল।
বাসায় চলেন… না আজকে যাব না অন্যদিন একদিন যাব।
সাফায়েত আর কোন কথা বলে না।
সাফায়েত তুমি স্যারের বাসায় যাও আমি ২ ঘন্টা পরে এসে তোমাকে নিয়ে যাব, সুমি সাফায়েত কে ওর স্যারের বাসা পর্যন্ত আগায়া দিয়া আসে। (ও! সুমি কে সেইটা নিশ্চই আপনারা বুঝে গেছেন? ও ই আমার ডার্লিং আমার জান

জয় আসো। হঠাত মনটা ভাল হয়ে গেল। (ভেবেছিলাম আজকেও কিছু হবে না এইবার মনে জোর পাইলাম) আমি রিক্সা ডাকতেই ও আমাকে থামিয়ে দিল।
আজকে আর রিক্সায় ঘুরবো না!
কেন?
বাসায় চলে যাব কাজ আছে..
মানে কি?
মানে সহজ আমি আজকে তোমার সাথে বের হতে পারছি না। প্লিজ কিছু মনে করো না!
আমি তো থ!!! (কি কয় মাইয়া! আমি ২ ঘন্টা বাস জার্নি কইরা আইলাম কিস করুম আর হে কয় আইজকা সম্ভব না!) আমি উল্টা দিকে হন্টন শুরু করলাম। উদ্দেশ্য বাস স্ট্যান্ড।
কই যাও?
কই যাই মানে? যাইগা! তোমার প্রবলেম আমি আর থাইক্যা কি করমু।
ইস্ শখ কত! উনারে এখনই ছাড়লে তো!
আমি জিগাইলাম তোমার প্রবলেম কি? তুমি কইলা বাসায় চইল্যা যাবা… তো যাও, খাড়ায়া খাড়ায়া ঠ্যাং ব্যাথা করনের কাম কি?
আমার হাত ধরে বলল চল… জিগাইলাম কই?
কই মানে আমার বাসায়! তোমার বাসায়?!!! আমারে কি পাগলা কুত্তায় কামরাইছে… অহন তোমার বাসায় যাই আর তোমার বাপের প্যাদানী খাই আর কি… তোমার বাপ কিন্তু আমারেও চেনে আমার বাপেরেও চেনে। পরে আমার বাপের কাছে বিচার দিব আপনার ছেলেকে দেখলাম আমাদের এলাকায়… তাছাড়া উনি আমাকে অনেক ভাল ছেলে জানে তার সামনে আমি পরতে পারমু না, পরে তোমার-আমার বিয়াডা আর হইবো না (আমার হবু শ্বশুরের সাথে আমার আগে থেকে পরিচয় ছিল, যখন আমাদের জেলাতেই সরকারী কর্মকর্তা হিসেবে ছিলেন এখন ট্রান্সফার হয়ে পাশ্ববর্তি জেলায় কর্মরত, জানু রা আমাদের জেলায় থাকাকালীন আমার সাথে পরিচয় হয় সেই সুবাদে এক সময় প্র্রেম… সেই প্র্রেমের শুরুটাও একটা ইতিহাস… পরে বলব)
আমি ওর হাত থেকে আমার হাত সরাইয়া নিয়া বললাম, জানু তোমার প্রবলেম তুমি বাসায় যাও, আমি জানতাম আজকে তুমি একটা না একটা প্রবলেম ক্রিয়েট করবা। আমার যা বুঝার আমি বুইঝা গেছি।
কি বুঝছ? কি বুঝছ তুমি?
এই যে আমি তোমারে আইজকা কিস করতে চাইছি আর তুমি বাহানা বানাইলা...
তুমি ছাতা বুঝছ ঝটপট উত্তর। চল আমার সাথে।
কোথায়?
আরে বল্লাম না আমার বাসায়!
তোমার বাসায় কেউ নাই? আমার চিন্তিত প্রশ্ন।
নাহ নাই… এইবার খুশি? চল...
সত্যি কেউ নাই??
আরে বাবা নাই নাই নাই… তারাতারি চল নইলে সাফায়েত চলে আসবে ওরে ২ ঘন্টা পড়ারে স্যার এরপর ও বাসায় চলে আসবে।
তোমার আম্মু?
আম্মু নানী বাড়ী গেছে, আসবে সন্ধ্যায় আর আব্বু তো অফিসের কাজে ঢাকায়।
আমারে আর পায় কে… আমি ওর হাত ধরে ওদের বাসায় রওনা দিলাম

ঘড়িতে সময় দেখে নিলাম ২.৪৫ বাজে মানে অলরেডি ১৫ মিনিট টাইম লস্! সাফায়েতের ২ ঘন্টা শেষ হতে আরো ১ ঘন্টা ৪৫ মিনিট বাকী। আর সন্ধ্যা হতে হতে আরো প্রায় ৩ ঘন্টা। মনে মনে ভাবি অনেক টাইম আছে। এই ভর দুপুর বেলায় পেটের মধ্যে চুচু শুরু হয়ে গেছে! এখন খাবার এর চিন্তা করাটা বড় ধরনের বোকামী হয়ে যাবে ভাবতে ভাবতেও মুখ ফসকে বলে ফেল্লাম..
এই তুমি কি খাইছো?
হুমম।
আমার মনে হয় কিছু খাওয়া উচিত, চল কোন রেষ্টুরেন্টে যাই।
নাহ বাবা আমি তোমার সাথে এইখানে কোন রেষ্টুরেন্টে যাইতে পারবো না। এখানকার সবাই আমারে চেনে, পরে আব্বুকে বলে দিতে পারে। তুমি যাও। না না তোমারও যাওয়ার দরকার নাই!
ক্যান?
ক্যান মানে কি? একদিন না খাইলে কি হয়? আর আমার বাসায় কি খাবার-দাবার কিছু নাই? চল বাসায় যেয়ে খেয়ো।
আমি শয়তানী হাসি দিয়া কইলাম… আইজকা আমার জন্য তো ষ্পেশাল খাবার! তাই না?
ষ্পেশাল খাবার মানে?
মানে সহজ। আজকে আমি তোমার ঠোট খামু। আর..
আর… আর কি? তুমি কি শয়তানী করবা আমার সাথে?
জি-না আমি তোমার মত না… কথা বলতে বলতে বাসার সামনে চলে এসেছি। তিন তলা বাসার দোতলায় সুমিদের বাস। গেইটে দারোয়ান! আমি দারোয়ান রে পাত্তা না দিয়ে সুমির সাথে সাথে হাটতে লাগলাম। সুমি দারোয়ান কে বলল লিয়াকত ভাই আম্মা আইছে? না তো আহে নাই, হুমম মোবাইলটা কানে নিয়ে দারোয়ানের সামনেই সুমি বলতে লাগলো… আম্মু তুমি কখন আসবা? কি? এখনো রওনা দাও নাই? তারাতারি আসো… না আমার সমস্যা হচ্ছে না… জয় ভাইয়া আসছে… হ্যা… কি বাসায় বসতে বলবো?.. ঠিক আছে তুমি তাহলে তারাতারি চলে আসো… রাখলাম বাই। বলে আমার দিকে তাকিয়ে কয় আসেন জয় ভাই… বাসায় আসেন। আমি সুমির পিছু পিছু হাটতে শুরু করলাম। আমার কেমন জানি ভয় ভয় লাগা শুরু করল। সোফায় গা এলিয়ে কইলাম আবার কও তো...
কি?
ঐ যে কইলা আসেন জয় ভাই… তুমি তোমার মা’রে আমার কথা ক্যান বললা? তোমার মা তো এখনি আয়া পড়ব তাছাড়া উনি তো আমারে চেনে না।
ধুর বোকা… আমি কাউরে ফোন করি নাই..!
তাইলে?
তাইলে আবার কি? দারোয়ানের সামনে দিয়া তুমি আমার বাসায় আসবা দারোয়ান কি মনে করবো?
দারোয়ান যদি তোমার মা’রে কইয়া দেয়?
বলবে না… ঐ ব্যাটা বেশি কথা কয় না, কিরম জানি… কারো সাথেই বেশি কথা কয় না...
গুড… আসো, এইবার আমার কাছে আসো...
জি না… আপনে আজকে আমার কাছ থেকে দশ হাত দূরে থাকবেন! (চোখে দুষ্ট হাসির ঝিলিক)
আমি ওর বাম হাত ধরে টান দিলাম আমার দিকে… টানটা একটু জোরে দেওয়ায় একেবারে আমার কোলের উপর এসে পড়ল...
কি কর? সাহস বেশী হয়ে গেছে, তাই না?
হুমম, অনেক সাহস আমার, আর তোমার সাহসও তো বিদিক… তুমি কি আমারে জাইনা-শুইনা আজকে আইতে কইছ?
হুমম, আমারও অনেকদিন থেকে ইচ্ছা আমার বাবুটাকে একটু আদর করব..
আমার তখন চরম অবস্থা, পেন্টের ভেতর পেনিস টা টস টস করছে… কিন্তু আমি স্বপ্নেও ভাবি নাই আমি ওকে আজ এইভাবে পাব… সুমির চোখের দিকে তাকিয়ে তাকিয়ে কথা গুলি ভাবছি..
কি হলো?
তোমারে দেখি...
কি দেখ?
তোমারে এই রকম আমি আর কখনোই দেখি নাই… তুমি যে এত সুন্দর আমার চোখেই পড়ে নাই! তুমি এত সুন্দর ক্যান?
থাক, আর পাম দেওন লাগবো না… মুখটা আমার মুখের কাছে এনে বলল..তুমি খাবে না? কথাটা আমার কানে ইলেকট্রিক শকের মত লাগলো...
হুমম এখনই খাব (আমি ভেবেছি ওকে কিস খাওয়ার কথা বলছে) আমি আমার চোখ বন্ধ করে ওর ঠোটের সন্ধান করতে লাগলাম...
কি মশাই… তোমার মতলবটা কি?
চোখ খুলে দেখি ও হাসছে… কি মতলব মানে? তুমি না খাইতে বললা!
বুদ্ধু, আমি ভাত খাওয়ার কথা জিগাইছি..
আমার তো ভাতের খিদা নাই! তুমি আমারে আইজকা যাদু করছ… (সত্যি তখন আমার ভাতের খিদে ছিল না) প্লিজ কাছে আসো… আমি ওর দুই গাল দুই হাতে ধরে কপালে একটা কিস করলাম। ও আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো শক্ত করে… আমাকে আর পায় কে?.. আমিও ওকে আমার কোলে বসিয়ে ওর নাক, গাল, ঘাড়, কপালে কিস দেওয়া শুরু করলাম… ও চোখ বন্ধ করে আমার ভালবাসায় ডুবে গিয়েছিল, এভাবে চলল মিনিট তিনেক, আমি ওর ঠোট আমার আংগুল দিয়ে আঁকতে লাগলাম, আমার চোখ আর সুমির চোখ যেন একটাই… এতটাই বিভোর হয়ে গিয়েছিলাম যে, ঠোটে কিস করার কথা ভুলেই গিয়েছিলাম… (আমার জীবনে প্রথম কোন মেয়ের ষ্পর্শ আমাকে জ্ঞানশূণ্য করে দিয়েছিল) আমি সোফা থেকে উঠে দাড়ালাম। ওকে আমার বুকের মধ্যেখানে শক্ত করে ধরে চোখ বন্ধ করে ওর ঠোটে আমার ঠোট স্পর্শ করলাম (এক সেকেন্ডর ১০ ভাগের এক ভাগ সময়ের জন্য) এতটুকু ষ্পর্শই ওকে এতটা কামাতুর করে দেবে ভাবতে পারি নাই… এইবার ও আমার গালে, কপালে, বুকে, ঠোটে ইচ্ছামত কিস করতে শুরু করল… আমার চোখ বন্ধ, আমার মনে হচ্ছে এই মুহুর্তে বেহেস্তর সর্বোচ্চ স্তরের কোথাও আমার ঠিকানা… কতক্ষন আমরা এভাবে একে অপরকে কিস করেছি জানি না বিপত্তি ঘটলো যখন কলিং
বেলের আওয়াজ শুনলাম। দুজনেই উঠে দাড়ালাম দেখলাম ওর চোখ লাল হয়ে গেছে… আমি যেন বেহেস্ত থেকে সরাসরি দোজখে নেমে এলাম… কে? সুমি হাক দিল… কে
আমি, দরজার ওপাশ থেকে ভেসে আসা কন্ঠ! আমি কে?
আরে খোল না… আমি চৈতি..
চৈতি টা আবার কে আমি জিগাইলাম, ওহ, ও আমার বান্ধবি… তুমি এক কাজ কর তুমি আমার রুমে দরজা আটকায়া বইসা থাকো আমি ২ মিনিটের মধ্যে ওর বিদায় কইরা আইতাছি...
তারাতারি এসো..
এখন আমি সুমির বেডে! সুন্দর করে সাজানো রুম। দেয়ালে সুমির পেইন্ট করা কিছু ছবি… ড্রেসিং টেবিল ভর্তি কসমেটিকস্ আর… আর যে জিনিসটা পেলাম তা লা জবাব… বিছানার এক পাশে একটা কালো রংয়ের ব্রা!.. ব্রা টা হাতে নিলাম… কি কাপড়ে এইসব বানায়… ভাবতে ভাবতে ব্রা টা নাকের কাছে ধরলাম। (চটিতে অনেকবার পড়েছি ব্রা’য় নাকি এক ধরনের গন্থ থাকে যা মাদকের মত কাজ করে) নাহ তেমন কোন গন্ধ পেলাম না… মনে হচ্ছে ধোয়া ব্রা। সুমির শরীরের সমস্ত গন্ধ অবশ্য আমার শরীরে লেগে আছে… মেজাজ খারাপ! কি ব্যপার যায় না ক্যান শালী… আর কতক্ষন, মনে মনে চৈতির ১৪ গুষ্টি চুইদা ফালাইতাছি… মিনিট পাচেঁক পরে বুঝতে পারলাম চৈতি চলে যাচ্ছে… সুমি দরজায় টোকা দেওয়া মাত্র আমি দরজা খুলে দিলাম… দরজার বাইরে দাড়ায়া বলল আসো… কোথায়? ড্রইং রুমে...! না আমার এখানেই ভাল লাগতাছে… বলে সুমিকে আবার জড়ায়া ধরে কিস করতে শুরু করলাম। কিস করা অবস্থায় ওকে ওর বিছানায় ফেললাম। আমি এখন সুমির শরীরের উপর! কি হচ্ছে? জয় তুমি ছাড়ো আমাকে… আমি সাথে সাথে ওর বুকের উপর থেকে সরে এলাম… (আমার ধারনা ও ভাবতেও পারেনি আমি ওকে ছেড়ে দেব… পরে অবশ্য জেনেছি যে আমার ধারনা সত্যি ছিল ও এমনি কথার কথা বলেছিল) বললাম সরি… দুজন পাশাপাশি শুয়ে আছি..
তুমি এই রকম করলা ক্যান?
সরি বলছি তো...
সরি? কিসের সরি? আমি তোমাকে অনেক ভাল ভেবেছিলাম...
আমার কি দোষ? তুমিই তো আমাকে বাসায় আনছো… আমি কি একলা তোমারে কিস দিছি… তুমিও তো আমারে দিলা..
তাই বলে তুমি আমার উপর… ছি..ছি..
আমি ওকে এক ঝটকায় আমার বুকের উপর নিয়ে আসলাম… ওর চুলে আমার মুখ ঢেকে গেল… দুহাত দিয়ে চুল সরিয়ে জিগাইলাম… অহন হইছে..
কি?
কি মানে অহন তো সোধবোধ নাকি?
কি সোধ বোধ?
এই যে অহন তুমি আমার উপরে.

না হয় নাই! এইভাবে কি সোধবোধ হয়?
ক্যান হয় না! আমি তোমার বুকের উপর উঠছি তুমি কও ছি ছি… অহন তো তুমি আমার উপরে..
ওর শরীরটা আমার বুকের উপর ছেড়ে দিয়ে আমারে জড়ায়ে ধরল… তুমি আমারে কোনদিন ভুলে যাবে না তো?
না, তোমারে ভুলা যাবে না… “আমি তোমারে ভুলে যাব এইটা হইতে পারে না আর তুমি আমারে ভুইলা যাবা এইটা আমি হইতে দিমু না… (চামে ডায়লগটা দিয়া দিলাম)..
ওর ব্র্রেষ্ট আমার বুকের সাথে মিশে আছে… আমার পেনিসের যা অবস্থা আমার তো মনে হইতাছে যে ও টের পাইতাছে… আমার শরীরের উপর ওর শরীরটা মিশে এক হয়ে গেছে… আমি ওর পিঠের উপর হাত দিয়ে জড়ায়ে ধরলাম… তাতে ওর বুকের পুরাটা আমি অনুভব করতে পারতাছি… কিন্তু হাত দিয়ে ধরার সাহস পাইতাছি না...
জান… হুমম, আমার জিনিস দুইটা একটু দেখি?
তোমার জিনিস? কি জিনিস? না মানে তোমার কাছে আমার দুইটা জিনিস রাখছি না… ঐটা একটু দেখি?
কি রাখছো তুমি? তোমার গিফটগুলা...
আরে না… আমি ওর কানে কানে বললাম তোমার কাছে আমার যে দুইটা ব্রেষ্ট আছি ঐটা একটু ধইরা দেখি?
না… আমার শরম লাগবো..
ইস্ জিনিস তো আমার… তোমার শরম লাগবো ক্যান?
ঐ দুইটা তোমার হইল ক্যামনে?
ক্যামনে মানে… ঐ দুইটা তো আমারই… তোমার কোন কামে লাগে… ঐগুলা দিয়া তোমার কোন কাজ হয়? ভাত রানতে পার… পরতে পার্… লেখতে পার… কোন কামেই তো লাগে না! কামে লাগবো আমার আর আমার মাইয়ার। ঐ টা অহন আমার আর আমাগো একটা মেয়ে হইলে ওরে কিছুদিনের জন্য দিমু।
তোমার জিনিস তো পারমিশন নেওয়ার কি দরকার… নিয়া যাও… ঐদুইটা খুইলা তোমার পকেটে কইরা নিয়া যাও… বাসায় বইসা বইসা যা করার কইরো… (আমার হাতে আসমানের চান পাইলাম… জিন্দেগীর প্রথম কোন ব্রেষ্ট এ হাত দিলাম)
ইস… কি নরম… আমি ব্রেষ্ট দুইটা আলতো আলতো টিপা শুরু করলাম… সুমি এইবার আরো কামাতুর হয়ে গেল… আমারে পাগলের মত কিস করা আরম্ভ করল… আমার ঠোটে কামরাতে লাগলো… আমি ওর ব্রেষ্ট টিপি… বোটায় আংলি করি… ও আমাকে ঝটকা মেরে উঠে বসল..
কি হইছে?
ওর সারা শরীর কাপঁতেছে… আমি ভয় পেয়ে গেলাম… কি হইছে তোমার?
জানি না… বলে বিছানায় বসেই আমাকে আবার জড়ায়া ধরল

আমি ওকে আবার বিছানায় ফেললাম… এইবার আবার আমি উপরে… জামাটা আস্তে আস্তে পেটের উপরে উঠালাম… কী সুন্দর নাভী… নাভীতে চুমু দিলাম… এক হাতে ওর ডান ব্রেষ্ট টিপতেছি অন্য হাতে জামা খোলার চেষ্টা করতেছি… ও এইবার আর আমাকে বাধা দেয় না… আমি ওর জামা খুলে ফেললাম… অফ হোয়াইট কালারের ব্রা এখন আমার চোখের সামনে… ব্রার উপর দিয়ে ওর ব্রেষ্টে মুখ ঘষতে আরম্ভ করলাম… ও আমার মাথার চুলে হাত বুলায়… পিঠে হাত বুলায়… আমি ওর ব্রা টা ওর শরীর থেকে আলাদা করে দিলাম… কি সুন্দর দুধ দুইটা!!! আমি ওর দুধ দুইটা মুখে পুরে চুষতে আরম্ভ করলাম (থ্র্রি-এক্স থেকে নেওয়া শিক্ষা কামে লাগানোর সুযোগ, মনে মনে ভাবতাছি আইজকা তোমারে আমি পাগল কইরা দিমু) ওর আহ আহ ধ্বনি আমারে আরো পাগল কইরা দিল… আমার পেনিস ওর ভেজিনা বরাবর রেখে হালকা হালকা চাপ দিতে লাগলাম… ওর বাম হাত আমার পেনিসে ধরাইয়া দিলাম (কারো মুখে কোন কথা নাই) ও পেন্টের উপর দিয়া আমার ষ্ট্যান্ডার্ড সাইজের পেনিসে হাত বুলাতে শুরু করল… আমার পেনিস বাবা ওর হাতের ছোঁয়া পেয়ে যেন বাঘ হয়ে গেল… তোমার এইটা এত বড় ক্যান?.. অনেকক্ষন পর কথাটা শুনে আমার ধ্যান ভাংগল… কি? তোমার এইটা এত বড় ক্যান? আমি কি জানি… আমি কি ঐটা বানাইছি নাকি? আল্লায় দিছে… আমি দেখি তোমার ঐটা (আমার মধ্যে এইবার শরম আইলো..) শরম পাইয়া কইলাম দেখ… ঐটা তো তোমারই… ও বোধ হয় অনেক কামাতুর ছিল… এক হাতে গলা জড়ায়া ধইরা আমারে কিস করা শুরু করল অন্য হাতে জিন্স প্যান্ট এর বোতাম খুলে আমারে পেন্টের খোলস থেকে আলাদা করার যুদ্ধ। কানে কানে বলে… এই পেন্টটা না খুললে আমি দেখব ক্যামেন? আমি প্যান্ট সামান্য নীচে নামিয়ে দিলাম… আন্ডারওয়ার টা অলরেডি তাবু হয়া গেছে… ও ঐটা দেখে হেসে ফেলল… কি জয়!.. কি হাল হইছে দেখছো?.. আমার আন্ডারওয়ার এর নীচে ওর হাত চালান কইরা দিছে… আমি ও ওর পায়জামার নীচে আমার হাত চালান কইরা দিলাম… ছোট ছোট বালে হাত বুলাতে বুলাতে আমি আমার একটা আংগুল এর ভেজিনাতে দিলাম… জিগাইলাম… তোমার এইখানে ভিজা ক্যান? তুমি কি মুইতা দিছ নাকি?.. ও হো হো করে হাইসা দিল… কইছে তোমারে… কই ভিজা… আমি বাম হাত বাইর কইরা দেখাইলাম… দ্যাখ আমার হাত ভিজা গেছে… ও লজ্জা পাইয়া গেল… আমারে উল্টা জিগায় তোমার এইখানে ও ভিজা… আমি কইলাম ঐ টা কান্দে… কান্দে মানে? কান্দে মানে কান্দে… ঐটা কইতাছে আমারে ছাইড়া দাও আমি আমার গন্তব্যে যামু… ও আবার হো হো কইরা হাইসা দিল। ওরে আমার কাছে পরীর মত লাগতাছে… আমারে ধাক্কা দিয়া সরাইয়া দিয়া কয় মোবাইল বাজতাছে...কই? ঐ ঘরে… দাড়াও দেখে আসি… ও খালি গায়ে (পায়জামা পড়নে ছিল) পাশের রূম থেকে মোবাইল আনতে আনতে মাথায় হাত দিয়া বলল কয়টা বাজে তোমার খেয়াল আছে… বললাম কি হইছে… সাফায়েত ওর স্যারের বাসা থেকে ফোন করতাছে… ওর তো পড়া শেষ… তাইলে? তাইলে আবার কি… চল তারাতারি চল… নইলে আবার ও চলে আসবে… তখন প্রবলেম হবে… আর কি… প্যান্টটা ঠিক করে উঠে দাড়ালাম… সুমিও জামা পড়ে নিল… মুখটা ধুয়ে এসে আমাকে আবার একটা কিস করল… বলল রাগ করোনা সোনা… আরেকদিন… দুইজনে বাসা থেকে বাইর হইলাম। ওকে বললাম তাইলে আমি বরং চলে যাই… তোমার সাথে সাফায়েত আমাকে যদি এখন দেখে তাইলে তোমার মা’রে কইয়া দিতে পারে… হুমম… যাও… সাবধানে যেও… আর রাগ কইরো না সোনা… বললাম না রে… তুমি আমারে আজকে যা দিছ তা আমি আশাও করি নাই… তোমারে অনেক ভালবাসি অ-নে-ক। ঐগুলা তো আমারই আমার যখন ইচ্ছা আমি ইউজ করতে পারমু… বাসায় পোছেঁ ফোন দিও… ঠিক আছে দিমুনে… বাই. বাসায় আসতে আসতে রাত ১০ টা। বাসায় আইসা একগাদা কথা শুনলাম… কই গেছিলি… এত রাইত পর্যন্ত বাইরে থাকস… পড়াশুনা করস না… হোষ্টেলেও কি এই রকম করস কি-না নানান কথা… রাতে ভাত খাইতে খাইতে চিন্তা করলাম আমার তো সারাদিন কিছু খাওয়া হয় নাই… তবু ভাত বেশি খাইতে পারলাম না… বাসার বকাঝকাও আমার কানে লাগলো না… আমি কেমন জানি ঘোরের মধ্যে আছি। খাওয়া শেষ কইরা জানু রে ফোন দিলাম...ভালবাসি ভালবাসি বলেই সারা রাত পার করে দিলাম… অনেক দিন আর ওর সাথে আমার দেখা হবে না।
kaylani kei swing
সামনের মাসেই আমার অনার্স ফাইনাল পরীক্ষা… বাংলাদেশের একমাত্র পূর্ণাংগ আবাসিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র আমি। থাকি ভাসানী হলে… পড়ার ফাপরে ঘুম-খাওয়া সব চাংগে উঠল। একসময় পরীক্ষা শুরু হয়ে গেল আর পরীক্ষা শেষও হলো বুলেট গতিতে… পরীক্ষা শেষ। আমার রুমম্যাট মিলন। ও আমার জীগরী দোস্তও। আমরা একসাথে স্কুল থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত। আমার নারী-নক্ষত্র সবই ওর জানা। তবে ও আমার পুরো উল্টা… এই যাবত শ’খানেক মাইয়া চুদা শেষ। মাঝে মধ্যে হোটেলে যাইত মাইয়া লাগাইতে… ওর দেখতে আমার থেকে সুন্দর ছিল না কিন্তু কামে উস্তাদ, ক্যামনে যে মাইয়া পটাইত আল্লায় জানে… আবার এক মাইয়া ২ মাসের বেশি না… ওরে কইন্যা মিলন কইয়া ডাকতাম (কন্যা রাশির জাতক কি-না এই জন্য)। পরীক্ষা শেষ হইছে কালকে… বাড়ীতে যামু… (ডার্লিং রে কতদিন দেখি না… সেই কবে ওরে কাছে পাইছিলাম হের পর তো প্রায় আট মাস হয়া গেল আর কিছুই হইলো না, মাঝে মধ্যে গেছি, দেখা হইছে কথা হইছে, আবার সেই রিক্সা, রিক্সায় বইসা অহন অবশ্য কিস টিস করি, ব্রেষ্ট এ হাত দেই… ব্যাস এই পর্যন্তই… বেশি দূর আগাইতে পারি নাই… মনে মনে ভাবি এইবার ওরে আমার পুরাপুরী পাইতে হইবো… একটুও বাদ দেওন যাইবো না) কি রে..?? কই তুই?.. কি চিন্তা করস… মিলন আমার ধ্যান ভাঙ্গায়..
কই যাবি?.. আমি তোর সাথে নাই… আমি কাইলকা বাড়িত যামু..
যাবি… তোরে কাইলকা বাড়িত যাইতে নিষেধ করছে কেডা… তুই কাইলকাই বাড়িত যাইস… অহন আমার লগে আয়..
কই যাবি কইলেই তো অয়..
আইজকা একটা পার্টি আছে… হোটেল আবাবিল এ… চল
চল, কি মাল টাল খাওয়াবি নাকি?
হ… এল্লাইগা তো তোরে নিয়া যাইতাছি… চল
রাজী হইয়া গেলাম (মেলা দিন মদ টদ খাইনা, আমি অবশ্য বেশি খাইতেও পারি না… আমার ভাল লাগে না… খাইলেই মাথায় যন্ত্রনা শুরু হইয়া যায়, খাওয়ার পর মনে হয়… কি বাল পয়সা দিয়া মাথা ব্যথা কিনলাম!.. এর চেয়ে গাঁজা ভাল… অনেক ভাল)
মিলন আর আমি রওনা দিলাম… (আমার উদ্দেশ্য আমার বাড়ী… রাতে হোটেলে থাকার বন্দোবস্ত আছে শুইনা ব্যাগ-পুটলা বাইন্দা রওনা হইছি… সকালবেলা হোটেল থাইকা সরাসরি বাড়ীত যামু...)
মিলন… ঐ ব্যাটা… মিলন
কি হয় তোর? চিল্লাস ক্যান আস্তে কথা কইতে পারস না?..
কি মাল নিবি?
কি মাল মানে?
মানে কোন ব্রান্ড এর মাল নিবি? ভদকা নিস না পাইলে রাম… অন্যগুলা আমি খাইতে পারি না..
(মিলন আশ্চর্য চোখে তাকায় আমার দিকে...) আইচ্ছা নিমুনে… নে আপাতত বিড়ি খা. বিড়ি টানতে টানতে জানুর কথা ভাবতাছি...
মিলন ওর পকেট থাইকা মোবাইল ডা বাইর কইরা ফোন করল… ধুর ট্যাকা শেষ… জয় তোর মোবাইল ডা দে তো… আমার মোবাইল দিলাম… ও বাবুল নামের একটা পোলারে ফোন করল… কি কি জানি কইল… মাল-টাল ভাল ভাল আছে কি-না… আমি আপন মনে বিড়ি টানতাছি… সাভার থাইকা ঢাকা যাইতে এত কম সময় লাগে বুঝি নাই… কারন আমি ক্যাব এ ছোটখাট একখান ঘুম অলরেডি দিয়া ফালাইছি...
ঐ উঠ… হুমম… কি আয়া পড়ছি নাকি?
হ… নাম… ভাড়া দে… কত হইছে… মিটার দ্যাখ… ২০০ ট্যাকা দে… মিটার নাই মামুরে ২০০ ট্যাকায় ঠিক করছি..
আমি পকেট থাইকা ২০০ ট্যাকা বের করে দিলাম (মিলনের সাথে আমার চুক্তি… যাতায়াত খাওয়া এইগুলান পুরাটাই আমার আর হোটেল ভাড়া ৫০-৫০, মাল মিলনের)..
ট্যাক্সি থাইকা নাইমাই… মিলন বাবুল রে পাইয়া গেছে… আমার লগে পরিচয় করাইয়া দিল… (গোলগাল চেহারা, বাটটুও না লম্বাও না… কিরম জানি সাইজটা তয় পোলা অনেক মিশুক টাইপের কাম করে একটা আদমবেপারীর অফিসে মানে ম্যানপাওয়ার এজেন্সীতে) মিলন বাবুলের কানে-কানে কি জানি কইল
চলেন ভাই… আগে কিছু খাইয়া লই… হের পর রুম ঠিক করমু
চল… খাওয়া শেষ কইরা হোটেল এ গেলাম… ২ টা সিঙ্গেল রূম আমার আর মিলনের জন্য বাবুল ফিট কইরা দিছে...
কি-রে মিলন পয়সা কি বেশি হইছে না-কি?
ক্যান?
দুইটা রুম নিলি যে… একটা ডাবল নিলেই তো হইতো...
তুই বুঝবি না… প্যাচাল পারিস না… আয় আমার লগে..
৫০৭ নম্বর রুমে আমি আর ৫১৩ নম্বর রুমে মিলন… রুমে ঢুইকা ব্যাগ-পোটলা রাইখা গোসল করলাম। কয়টা বাজে তখন? রাত সাড়ে দশটা কি এগারটা… গোসল শেষ করে একটা বিড়ি ধরাইয়া দুইটা টান দিতেই দরজায় নক করল মিলন… ঐ ব্যাটা দরজা খোল… দরজা খুইলা দেখি মিলন আর বাবুল দাড়াইয়া আছে..
কি রে হাফ-প্যান্ট পইরা বইয়া আছস ক্যান?
গোসল করলাম।
প্যান্ট পর… চল..
কই...................

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...