26 August 2012 - 0 comments

ম্যাসাজ

ভাইয়ার বিয়ে হয়ে গেল। টুকটুকে একটা ভাবী এনেছে ঘরে। ঘরে বলা যায়না, কারন ভাইয়া এখন ভাবীকে নিয়ে হানিমুনে। আর এই সুযোগে বাবা মাও বড় আপুর ওখানে (আমেরিকা) ঘুরতে গেছে। বাসায় আছি আমি আর মিতু আপু।



মিতু আপুর বয়স ২৪। প্রাইভেট ভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং পড়ছে, ফাইনাল ইয়ার। আর আমি অপু, সামনে ইন্টারমিডিয়েট দেব। আজ সকাল থেকে আকাশের মন খারাপ। পরিবেশ নাকি মানুষের মনেও প্রভাব ফেলে। তাই বোধ হয় আপুরও মন খারাপ। অন্যদিন সকালে অনেক দেরী করে ঘুম থেকে উঠে টিভি দেখি আপু কিছু বলেনা। আজ বকে দিয়ে গেল। অন্য সময় আমার সাথেই বসে টিভি দেখে এ সময়টাতে, রিমোট নিয়ে কাড়াকাড়ি করে। আজ উপস্থিত নেই। আমাকে এটা ওটা বানিয়ে খাওয়ানোরও কোন দেখা নেই। অথচ আজ বৃষ্টির দিন।



তাই উঠে গেলাম। নক করে আপুর রুমে ঢুকে দেখি পাশ ফিরে বই পড়ছে। গায়ে একটা চাদর দেয়া।

-আপু, ক্ষিধে লেগেছে।

-ফ্রিজে দেখ কি আছে। গরম করে খেয়ে নে।

-পারবনা, তুমি দাওনা। তাছাড়া আজকে বৃষ্টির দিন। এট লিস্ট ঝাল মুড়ি টুড়ি কিছু বানাওনা।

-পারবনা। খেতে ইচ্ছে হলে নিজে করে খা। জ্বালাবি না, যা।

-কেন কি হয়েছে তোমার?

-কিছু না।



আমি ফ্রিজ খুলে কাস্টার্ড খেলাম। তারপরও খাই খাই করছে মন। কাজেই আপুর কাছে আবার যেতে হল। এবার একটু পরাজিত হয়ে।



-লক্ষী আপু, আমাকে কিছু দাওনা। আমি একা একা খেতে পারিনা তো।

-কেন, তুই বাবু?

-হ্যাঁ। ...... .... আচ্ছা, বলত কি হয়েছে তোমার। এমন করছ কেন?

-ভাইয়ার বিয়েতে ক'দিন খুব ধকল গেছে, তাই শরীরটা ভাল্লাগছেনা।

-ও।
louise glover lingerie pool

আমি কিছুক্ষন ভাবলাম।

-আচ্ছা, তোমাকে আমি ম্যাসাজ করে দেব।

-লাগবেনা।

-না, দেব। আগে আমাকে কি দিবে দাও।

-সত্যিই দিবি?

-হ্যাঁ।



আপু, কতক্ষন সময় নিয়ে ধীরে ধীরে উঠল। "ওকে, চল।"





২.

খাওয়া দাওয়া শেষ করে আপুকে বেডরুমে যেতে বললাম। এরমধ্যে আমি অলিভ অয়েল খুঁজে আনলাম। আপু আমাকে অলিভ অয়েল হাতে দেখে অবাক হল।

-এটা এনেছিস কেন!

-ওমা, ম্যাসাজ করতে লাগবেনা?

-না, না। তুই আমাকে ড্রাই ম্যাসাজ করে দে, তাতেই হবে।

-আরে, ট্রাই করে দেখ। ভাল্লাগবে।

-বলছিস?

-হ্যাঁ।

-ওকে। ...তাহলে তুই বাইরে যা, আমি রেডি হয়ে তোকে ডাকছি।

-বাইরে যেতে পারবনা। আমি উলটো ফিরছি, তুমি ড্রেসটা খুলে উপুর হয়ে শোও।

-ওকে।



এখানেই আমি হয়ত একটা ভুল করলাম। উলটো ফিরে আমি কিছু দেখতে পাচ্ছিনা, কিন্তু শুনতে পাচ্ছি। আপুর নরম- মসৃণ গা থেকে কাপড় ছাড়ানোর শব্দগুলো এত ভাল লাগল... আমি বিমোহিতের মত শুনলাম। হালকা ঘস ঘস শব্দ। মনের ভেতরে ঘন্টা বাজার মত কি একটা কামনা চাড়া দিল।



"হয়েছে, আয়।" আপু ডাকল আমাকে। চাদরটা দিয়ে শরীর ঢেকে উপুড় হয়ে শুয়ে আছে। আমি একটা বাটিতে অনেকখানি অলিভ অয়েল ঢাললাম। "You got to be relaxed" আপুর দিকে তাকিয়ে বললাম, "চুল বেঁধে রেখেছো কেন এখনো?" বলে আমি নিজেই চুলগুলো খুলে দিলাম। সেগুলো ছড়িয়ে পড়ল, দেখতে খুব ভাল লাগল।



চাদরটা অল্প সরালাম, ঘাড়ের নিচ থেকে ছ'ইঞ্চির মত। এবার হাতে তেল নিয়ে ভাল করে মেখে ওর ঘাড়ে আর কাঁধে লাগিয়ে দিলাম। তারপর শুরু হল ম্যাসাজ। চুলের গোড়া থেকে কাঁধ পর্যন্ত বিভিন্ন ভাবে ম্যাসাজ করছি, কখনো হালকা কখনো শক্ত চাপ দিচ্ছি। একেক সময় একেক ধরনের ছন্দ নিয়ে।



আপু 'উম্‌ম্‌ম' শব্দ করে ম্যাসাজটা অনুভব করছে। "কোত্থেকে শিখলি অপু? চরম লাগছে।" আমি সুখবর দিলাম "এখনো তো শুরুই করিনি।"



চাদরটা সরিয়ে কোমড়ে নিয়ে আসলাম। খুব সুন্দর একটা পিঠ। নিজের বোন বলে আগে কখনো এই দৃষ্টিতে দেখিনি। খুব সুন্দর। কার্ভটা যেন ঠিক কোকের বোতলের মত, গভীর খাত আর মসৃণ ত্বক। দু-একটা তিল ছাড়া আর কোন দাগ নেই। এখন আমি যেভাবে হাত বুলাচ্ছি তা নিজের অজান্তেই একটা পূজনীয় ভাব থেকে আসছে। সুন্দর একটা পিঠের সান্নিধ্য ক'জন পেতে পারে?



আমি কিন্তু নিজের অজান্তেই ঝুঁকে এসেছি। অনেকক্ষানি তেল নিয়ে পিচ্ছিল করে ম্যাসাজ করছি, আদর নিয়ে। আমার যে কখন শ্বাস-প্রশ্বাস ঘন হয়ে গেল বুঝতেই পারিনি। আপুর শিহরিত শব্দমালা খুব একটা কানে ঢুকছেনা, কিন্তু বুঝতে পারছি সে খুব সুখে আছে। "ওরে অপুরে, অসাধারন।" আপু প্রশংসা করল। "দাঁড়াও, আরেকটু অসাধারন করে দিই"। বলে এবার কনুই থেকে হাতের নিচের অংশটা ব্যাবহার করে রোলারের মত পিঠে চালালাম। আপু আনন্দের অতিশায্যে 'উহ্‌' করে উঠল।



কোমড় পর্যন্ত অলরেডী উন্মুক্ত হয়ে আছে। তারপরও আর দু ইঞ্চি নামালাম। মেয়েলী শোভার অনেকটাই গোচর হল। হিপের উপরের এই কার্ভটা দেখলে ইচ্ছে করে দু হাতে পেঁচিয়ে কষে পিঠে চুমু খাই। আপু অনেক ছটফট করছে।



"দাঁড়া", আমাকে থামাল আপু, "অনেকক্ষন উপুর হয়ে থাকতে থাকতে বুকটা ব্যাথা করছে। একটা বালিশ দিয়ে নিই।" আপু পেট থেকে উপরের দেহটা উঠাল, তখনি দেখলাম আরেক অপূর্ব দৃশ্য। দুটো এত্তো সুন্দর দুধ! একটু বড়ও নয়, ছোটও নয়। একদম মাপমত। অসাধারন সুন্দর। পর্নো ফিল্মের মেয়েদের মত ঝোলা নয়, আনটাচ্‌ড বাঙালী মেয়েদের মত। আমি আর দেখতে পারলাম না। একটা বালিশ নিচে দিয়ে সে আবার শুয়ে পড়ল।



এতক্ষন কেবল উপরিভাগেই ম্যাসাজ করেছি, পাশে বা হাত গলিয়ে পেটে করিনি। এবার পাশে আর কষ্ট করে হাত গলিয়ে পেটেও দিতে থাকলাম। আপু আবার মোচড়ানো শুরু করল। বাহু দুটোতেও মালিশ করলাম; বগল গলিয়ে বুকের পাশে হাত আনলাম।এই জায়গাটা আরো নরম। আরো খানিক অলিভ অয়েল নিয়ে এখানে যত্নের সাথে হাত বুলাচ্ছি। আপুর ঠোঁটে কি একটু হাসি ফুটলো? ওর মুখ ঐ পাশে, দেখতে পেলাম না কিন্তু মনে হল। একটু সাহস কোত্থেকে পেলাম জানিনা, বালিশ আর দেহের ফাঁক গলে ঢুকিয়ে দিলাম দুটো হাত, স্পর্শ করলাম বৃন্তগুলোকে।



আপু একটু চমকে উঠল, আলগা করে দিয়েছিল শরীরটাকে। আমি তখনো সাহসিকতার সাথে বৃন্তদুটোকে ডলে চলেছি। বেশ অনেকক্ষন পর সে আবার নরম করল শরীর। হাতে ভর দিয়ে খানিক উপরে উঠল যাতে আমার সুবিধা হয়।



"অপু..." খুব আদুরে মোলায়েম সুরে ডাকল আমাকে। আমি চমকে উঠে সরিয়ে নিলাম হাত। আপু একটু হাসল, তারপর উঠেই আমার গলায় হাত পেঁচিয়ে টান দিল। "প্রচন্ড আরাম পাচ্ছি, কোত্থেকে শিখছিস? আয় একটা চুমু দেই তোকে।"



গালে একটা চুমু দিয়ে আবার শুয়ে পড়ে আপু। আমি একটু কিংকর্তব্যবিমূঢ় হয়ে বিরতি নিলাম। কি করব বুঝতে না পেরে আবার ম্যসাজ শুরু করলাম।



৩.

আপু চিৎ হয়ে শুয়ে আছে। চাদরটা বুক পর্যন্ত তুলে দিয়ে সেখানেই ধরে আছে হাতটা।



-শিখেছিস কোত্থেকে?

-ইন্টারনেট থেকে।

-তোর বউ তো খুব লাকী রে। তুই নিশ্চই ওকে এমন ম্যাসাজ করে দিবি।

-হ্যাঁ, সেজন্যই শিখেছি।

-তুই আমাকে ম্যাসাজ করে দিয়েছিস, আমিও তোকে ম্যাসাজ করে দেব।

-তুমি পার নাকি?



আপু বিজ্ঞের হাসি হাসল। "এই ম্যাসাজ দেয়ার জন্য মেয়েদের জানতেহয়না, বুঝলি?"

আমি মাথা নাড়লাম। "বঝেছি, তোর জানতে হবেনা। এদিকে আয়।" বলে হাত বাড়িয়ে ডাকল সে। একটু সরে গিয়ে জায়গা করে দিল। "কাপড় খুলে এখানে আমার পাশে শো"। আমি দিগভ্রান্তের মত তাই করলাম, আপু মিটি মিটি হাসছে ক্রমাগত।

"কাপড় খোলা বলতে আমি এটাকেও বুঝিয়েছি" আমি পাশে শুয়ে চাদরটা টানার পর বলছে আপু,, নির্দেশ করছে আমার থ্রি কোয়ার্টার প্যান্টটাকে। "ওকে, সমস্যা নেই"। বলে সে অলিভ অয়েলের বাটিটা নিয়ে হাতে মাখাল। হঠাৎ কিছু বুঝে উঠার আগেই এক টান মেরে আমার প্যান্টটা নামিয়ে দিল। "এই আপু, কি কর...!" "শস্‌স্‌স্‌স" মুখে আঙুল দিয়ে দেখালো সে। আমার দন্ডটা অর্ধেক শক্ত হয়ে ছিল ওকে ম্যাসাজ করতে করতে। চাদরের নিচ দিয়ে হাতটা এনে সেটাকে ধরল সে।



আর আমি ইলেকট্রিক শকের মত খেলাম। একটা মেয়েলোক বাড়া ধরলে এত অভাবনীয় অনুভূতি হয় জানা ছিল না। মাস্টারবেশান করার সময় আমিও তো ধরি, কিন্তু কখনো এত ফিলিংস হয়না। আপু ওটাকে তেলে পিচ্ছিল করে এবার ডলে দিচ্ছে। আমি আবেশে ডুকরে উঠার মত 'আপু' বলে ডেকে উঠলাম। আপুও ওর বুকে আমাকে জায়গা করে দিল। হাসছে, চুমু খাচ্ছে আমার চুলে। একই সাথে বাড়া ম্যাসাজও চলছে। আমু খুব শক্ত করে আপুকে জড়িয়ে ধরলাম, ওর নরম বুকে মাথা গুঁজে সেঁধিয়ে গেলাম।



যখন মাথা তুললাম, তখন বলতে বাধ্য হলাম "আপু থাম"।

-কেন! তুই চাসনা?

-হ্যাঁ চাই, But after you.

-মানে?!



আপুকে ধরে আধশোয়া করে দিলাম। চাদরটা এখনও আছে। ডুব দিলাম চাদরের নিচে। ওর পা দুটো ফাঁক করে দিলাম। অন্ধকার দেখতে পাচ্ছিনা, কিন্তু খুব ভালো ধারনা আছে আমার। ডাইভ দেয়ার মত হামলে পড়লাম সেখানে।



'হুঁক' করে শব্দ করতেই আপুর মাথা সজোরে বারি খেল দেয়ালে। খামচে ধরল আমার চুল, চেপে ধরছে আরো জোরে। এই কুমারী বোধ হয় আগে আর এই অনুভূতি পায়নি। আমি আপুর চিরেটার মাঝে আলতো করে জিহ্বা লাগাচ্ছি। ওর উরুদুটো আড়ষ্ট হয়ে সংকীর্ণ হয়ে আস্তে চাইছে। দু হাতে ধরে শক্তি ব্যয় করতে হল আলগা করে রাখার জন্য। ABCD বানিয়ে যাচ্ছি জিহ্বার ডগা দিয়ে ওর চুতে। যখনই ক্লিটোরিসটায় লাগাচ্ছি তখন আর থাকতে পারছেনা। হয় খামচা দিচ্ছে, নাহয় উরু দিয়ে পিষে ফেলতে চাইছে নয়তোবা দেয়ালে নিজের মাথা দিয়ে বারি মারছে। পাগল হয়ে গেছে যেন। ওর পেটের প্রতিটা পেশী টানটান হয়ে গেছে। "অপু সোনা, জোরে, আরেকটু জোরে সোনা।" শীৎকার শুরু হল কতক্ষন নীরব সহ্যের পর। "সোনা, হ্যাঁ এইভাবে। ওহ্‌হ্‌হ...আহ্‌হ্‌হ..."



আমি ওর জল খসিয়ে থামলাম। নিস্তেজ হয়ে গেছে আমার আপু। "আহ্‌হ্‌হ, আমার হয়ে গেল..." বলে চেপে ধরেছিল খুব শক্তে। নিস্তেজ হতে উঠে এসেছি চাদরের তল থেকে। আপু নিথর।



হঠাৎ টেনে বুকে ফেলল। চুলে আঙুল চালিয়ে বলল "অপু সোনা, কি সুখ দিলি?" একটু চুপ, "আপুর দুধটা একটু চুষে দাও সোনা।" আমাকে বলতে হতনা। এরমধ্যেই কাজে লেগে গেছি। সেই সুন্দর নরম দুখানা দুধের ব্যাবস্থা করছি। নাক আর মুখটা আচ্ছা করে ঠেসে ধরে, জিভ দিয়ে চুষছি। আমার যেমন আসাধারন লাগছে নিশ্চই আপুরও কম লাগছেনা। আপু আমাকে আদর করে দিচ্ছে, বুকে পিঠে। চুমু খাচ্ছে, চুল দিয়ে ঘষে দিচ্ছে। ওদিকে আমার বাড়ার স্পর্শ পাচ্ছিল ওর সোনা। আমারও খেয়াল হল। তখন জিজ্ঞেস করলাম "আপু, আমাকে আদর করে দিবে?"

-বল সোনা, বল কি চাও।

-আমাকে করতে দিবে?

-আস। আস, আমি তো এখন তোমারই। আমাকে পূর্ণ কর সোনা।



উঠলাম, তবে খুব বেশি পজিশন চেঞ্জ করতে হলনা। আপুর দুটা পা আমার দু'দিক দিয়ে ছড়িয়ে দিয়ে আমি সেট করলাম।চাদর সরিয়ে ফেলেছি। ওর ক্লিন শেভড চুত দেখতে পাচ্ছি, মাঝে একটা গোলাপী চেরা, যেন উন্মুখ হয়ে আছে। অলরেডি আপুর হাত দিয়ে লুব্রিকেট লাগানো আছে, তারপরও আবার লাগালাম, আপুকেও লাগিয়ে দিলাম। কারন সে কুমারী, এটা আমি জানি।



প্রথমেই ঢুকাইনি, কেবল সোনার মুখে বাড়া সেট করে আলতো ঘষছি। আপু কেঁপে উঠল। সহ্য করতে পারছেনা। আমার কোমড় ধরে টান দিল নিজের দিকে।



এবার ধীরে ধীরে ঢুকাতে লাগলাম। আপু দাঁতে দাঁত চেপে রেখেছে। ঝুঁকে ঠোঁটে চুমু খেয়ে আশ্বস্ত করলাম। হাত রাখলাম বুকের উপর। চাপ বাড়াচ্ছি আস্তে আস্তে। ওর মুখ-চোখ কঠিন হতে শুরু করল। হঠাৎ এক ঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলাম। আপু আর্তনাদ করে উঠল, তাড়াতাড়ি ওর মুখে হাত দিলাম। "হয়ে গেছে আপু, হয়ে গেছে"। দেখলাম আপুর চোখ ফেটে পানি বেরুচ্ছে, কাঁদছে ফুঁপিয়ে। "আর দেবনা, আর ব্যাথা দেবনা"। আমি কার্যতই স্থবির হয়ে আছি। আপুকে দেখে মায়া লাগছে, খুব ভালবাসাও লাগছে। এটাই মেয়ে হওয়ার অনুভূতি। আমি কিছু না করে অনেকটা আদর করে দিলাম মেয়েটাকে।



বেশ কিছুক্ষন পর আপু শান্ত হল একটু। আমি প্রশ্ন নিয়ে মাথা ঝাঁকালাম, উত্তরে সেও মৃদু মাথা দোলাল। এতক্ষন পর্যন্ত দন্ডটা ওর ভেতরে ডুকানো ছিল, খুব ধীরে বের করে আনলাম। এসময় ওর মুখ ব্যাথায় বিকৃত হল, আবার কান্নার মত করল একটু। "আর কিচ্ছু হবেনা আপু, দেখো, কিচ্ছু হবেনা। এখন মজা পাবে।" আদর করতে করতে বললাম, "কি?" ও কিছু না বলে আমাকে একটু টানল। "লক্ষী আপু"



৪.

সয়ে গেছে মিতু আপুর। এবং সে বড় বোন পজিশনেও ফিরে গেছে। এতক্ষন ওকে আদর দিতে হচ্ছিল এখন আমাকে দিচ্ছে। আমার ঘাড়ে হাত দিয়ে কাছে টানছে, উঠে কপালে চুমু খাচ্ছে, "সোনা, লক্ষী সোনা" ইত্যাদি বলে সম্বোধন করছে। আমি অনুগতের মত ঠাপিয়ে চলেছি। আপু খুব আরাম পাচ্ছে এখন। আবেশে চোখ বুজে ফেলছে মাঝে মাঝে। দেহখানা আমার হাতের মধ্যে বেঁকে যাচ্ছে, তখনি ওর বুকে আমি মাউথ-ওয়ার্ক করে দিচ্ছি।



"বাবু, আমার হয়ে আসছে..." হাঁপাতে হাঁপাতে বলল সে, "থামিসনা বাবু, আরো জোরে দে, জোরে। লক্ষী ভাই আমার। আপুকে দাও। আরো জোরে দাও"



আমি আরো জোরে চালালাম। একই কথা ক্রমাগত বলে যাচ্ছে সে। শুনতে শুনতে আমারও সময় ঘনিয়ে এল। "আপু, আমারও..."

-আস, সোনা, আপুকে দাও। আপুর হয়ে গেল, জল খসে গেল... আহ্‌, আঃ...



উঠে আমার কাঁধে জোরে কামড়ে ধরে জল খসিয়ে দিল সে। "আপুর গুদটা ভরে দাও বাবু, লক্ষী জান, দাও।"

-আপু ধর আমাকে।

বলে আর সামলাতে পারলাম না। গুলি খেয়ে পতনের মত বিছানার উপর পরে গেলাম আপুকে নিয়ে। কিচ্ছু বুঝতে পারছিনা, কোন গ্রহে আছি, কোথায়, আমি কে কিচ্ছুনা। খালাস হলাম। আপু হাসছিল আমার মাথাটা বুকে আঁকড়ে ধরে।



৫.

সেদিন সারা বিকেল আপুর কোলে আমি ঘুমালাম। আপু আমাকে জড়িয়ে ধরে আদর করল, চুমু খেল... যেন আমি ওর একটা নতুন পুতুল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...