28 August 2012 - 0 comments

মামীর বোন সীমা

মামীর বোন সীমা বয়স ১৩/১৪.আমার মামা রমণী বাবু ও তাঁর স্ত্রী রানী আমার মামী
মামা অফিসের কাজে মাসের মধ্যে ১০/১৫ দিন বাইরে চলে যান। তখন রানী মামী বাড়ীতে একাই থাকেন ; ওদের ছেলেপুলে হয়নি।
আমি পড়াশুনার কারনে এই মামার বাড়ীতে এসেছি এখন এখানেই থাকি।
আমার নাম স্বপন। বর্তমানে আমার বয়স ২৩ বছর। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। আমার মামার বয়স ৫৬ বছর এবং মামীর ৩৯ বছর। আমার মামী খুব সুন্দরী।
মামীর একটা বোন আছে, বয়স ১৩ বছর। দেখতে মোটামুটি কিন্তু সেক্সি ফিগার ও ক্লাস এইটে পড়ে। নাম সীমা। মামী দের পাশের ঘরটা ওর।
মামীর সাথে আমার চুদাচুদির সম্পর্ক ওনেক দিন থেকে ছলছে।
তো... মামী কে চুদতে গিয়ে একদিন মামীর বোন সীমার কাছে ধরা পড়ে গেলাম।.......
ও বলে এই তোমরা কি করছ দাঁড়াও; সবাই কে বলে দেব।
তখন আমরা দুজনই সীমাকে বোঝাতে চেষ্টা করলাম। কিন্তু সীমা কিছুতেই বুঝতে চায়না। সে কেবল কলহ করতে চেষ্টা করে। তখন আমরা তাকে নিজেদের সম্মান বাঁচাতে বলি।
তখন সীমা বলে- ঠিক আছে কাউকে বলবনা; তবে একটি শর্ত আছে!! আমি বললাম কি শর্ত? সীমা বলল; দিদি কে যখন চুদতে আসবে, তখন আমাকেও চুদতে হবে।
সীমার কথা শুনে আমি যেন সোনায় সোহাগা পেলাম। হাস্যজ্বল কন্ঠে বললাম আমি রাজি। কিন্তু মামী আপত্তি করা শুরু করল। আমি মামী কে শান্তনা দিয়ে বললাম- আমি সীমার ব্যাপারে শতর্ক থাকবো।
সীমা বলল- আমি তোমাদের এই ব্যাপরটা প্রথম থেকেই জানি। কিন্তু কিভাবে তোমাদের দলে ভিড়ব; তা ঠিক করতে পারছিলাম না। তাই আজকের সুযোগটা আর হাতছাড়া করলাম না। আমি আর মামী তো অবাক। আমি মামী কে বললাম রানী(আমি এখন মামী কে রানী নাম ধরেই ডাকি)
আস; আমরা মিলে মিশে সেক্স করি। রানী বলল ঠিক আছে স্বপন, তুমি ওকেও শিখিয়ে দাও। রানী ত ল্যাংটা হয়ে ছিলই, আমি সীমাকেও ল্যাংটা করে দিলাম।
আহা কি সুন্দর সীমার গুদ; বাল নেই খুব মোলায়েম আর কচি গুদ।* আমার সারা শরীরে শিহরণ দিচ্ছে। এই ভেবে যে এখন আমি এই গুদ চুদব। আমিই প্রথম চুদব !! তারপর সীমা কে জড়িয়ে ধরে ওর মুখে চুমু দিলাম ও আমার জিভ টা চুষতে লাগল।* তারপর

সীমাঃ উউউউ...আআআ... জোরে জোরে .... ইসসস খুব ভাল লাগছে ...... স্বপন ...
তোমার বাঁড়া টা দাও আমি ও চুষব .... মামি আমার বাঁড়া কখনো মুখে নেয়না তার নাকি ঘেন্না লাগে। কিন্তু সীমা আমার বাঁড়া অনায়াসে তার মুখে নিয়ে চাটতে এবং গলা পর্যন্ত ভেতর বাহির করতে* লাগলো।

আমি বললাম- তুই এসব শিখলি কোথা থেকে? সীমা একটু বাদে বলল- স্কুলে আমার বান্ধবীর মোবাইলে দেখেছি কি ভাবে ইংরেজরা চুদাচুদি করে। তাদের প্রত্যেকটি আইটেমই খুব সুন্দর।
মামি বলল- তোর ঘেন্না করেনা? সীমা বলল- কিসের ঘেন্না। এর চেয়ে আর কোন সুখ আছে নাকি পৃথিবীতে?

সীমার দুধ গুলো এখনো পরিনত হয়নাই। কেবল মাত্র দানা বাধতে শুরু করেছে। তাই তার দুধ ধরে তেমন মজা পাওয়া যায় না। চাপদিলে নাকি ব্যাথা পায়।
তাই মামীর দুধগুলো টিপতে লাগলাম আর সীমার দুধগুলো চাটতে লাগলাম।আমার বাড়া মুখে নিয়ে রয়েছে সীমা।
মা ও মেয়ে দুজনেরই বুদা খুব সুন্দর। হাত দিলে হাত ভরে যায়। সীমার বুদায় এখনো বাল গজায়নি বলে দেখতে বেশি সুন্দর লাগছে। মামির বুদাও সুন্দর তবে তাতে বাল গুলো খোচা খোচা বিধায় হাতে বিধে।

সীমা বললঃ স্বপন এবার তোমার এই গরম বাঁড়া টা আমার গুদে ঢুকিয়ে দাও ... আমায় চুদে দাও।
সীমার বুদার মধ্যে বাঁড়া ঢুকাতেই তার বুদা থেকে রক্ত বেরিয়ে এলো। সীমা একটি চিৎকার দিয়ে উঠলো।
মামি তার মুখ চেপে ধরে বলল- ভয় নেই প্রথম দিন একটু রক্ত বের হবেই। ওটা তোর সতীচ্ছদা ঘটল। এর পর আর এমন হবেনা। সীমা থেমে থেমে কাঁদতে লাগলো। বলল- তার বুদায় নাকি প্রচন্ড ব্যাথা লাগছে।
আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। মামি বলল- আস্তে দে চোদক খোর। আমার বোন তো এখনো ছোট। আমি বললাম- বাড়া বুদায় ঢুকিয়ে আস্তে দিতে ভাল লাগেনা। তাহলে মজা পাওয়া যায়না।
বরং তোমাকে দেই, বলেই- বাড়া সীমার বুদা থেকে মুক্ত করে মামীর বুদায় ঢুকিয়ে দিলাম।

ali sonoma playboy bikini

সীমা আমার পায়ে পরে বলল- আগে আমার জ্বালা নিভিয়ে তার পর দিদি কে চুদ। তার অনুরোধে আবার সীমাকে চুদতে* লাগলাম।
কিছুক্ষণ চুদা দেয়ার পর ----
সীমাঃ ওওওওও.... আআআআ ওহ ওহ ...উউউউ...। আমার জল বার হবে ...ঈঈঈ...শশশশ...আঃআঃআ...বার হচ্ছে বার হচ্ছে ... আঃ ......... সীমা নেতিয়ে পড়ল।
মামী বলল; স্বপন তোমার বাঁড়ার রস আমার মুখে দাও আমি খাব...।
আমার বাঁড়া টা মামীর মুখে দিতেই ও চুষে চুষে সব রস টা খেয়ে নিল। বলল আঃ কি সুন্দর টেস্ট। ঈশ আগে ত জানতাম না, ছোট বোনের কাছে শিখলাম।
সীমা বলল আরে আমার বন্ধু অসিমা মোবাইলে কত রখম ঢঙ্গের চুদাচুদি আমাকে দেখিয়েছে ... ও ওর দাদার সাথে সব করে। ও আর রিমা দুজনেই করে।ওরা ও খায়। মামী বলল ও ওরা দুজনেই ত তোর ঘরে আড্ডা দেয়।
সীমা বলল হ্যাঁ কাল রিমা আসবে। মামী বলল কি যে বলিস ... কাল আমরা দুটি বোনে স্বপন এর সাথে সারা দিন রাত চুদাচুদি করব... তার মধ্যে রিমা কে টানছিস কেন ? আমরা ন্যাংটা হয়ে ওর সামনে কি চুদাচুদি খেলব?
সীমা হাঃ হাঃ হাঃ ... রিমা আর আমি আমার ঘর থেকে কত দিন তোমাদের লীলা দেখেই ত আমরা প্ল্যান করে আজ আমি দলে ঢুকেছি কাল রিমা ঢুকবে।
রানীঃতাই, দেখিস লোক জানাজানি জেন না হয়। সীমাঃ আরে না না কেউ নিজের গোপন কথা প্রচার করে !!
স্বপনঃ সীমার উপর ভরসা যায়।
সীমাঃ আমি শুইতে চললাম, কাল স্কুল ফেরত রিমা আসবে। সীমা ঘরে ঘুমাতে গেল।

কিছুক্ষণ বাদে মামীকে আবার ঠাপাতে লাগলাম। মামিকে প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আমার মাল আউট হবার মত হলো।রানী বলল রস যেন ভেতরে ছেড়ো না আমি খাব। বাঁড়াটা বার করতেই মামী সব রস চুষে নিল। ধীরে ধীরে আমার বাড়া নিস্তেজ হয়ে পড়ল। খাপ থেকে তলোয়ার খসে পরার মত। রানী সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় সারা রাত আমাকে জড়িয়ে রেখে ঘুমিয়ে রইল। আমিও সম্পূর্ন নেংটা অবস্থায় দুই পা উপরে দিয়ে আরাম করে ঘুমিয়ে পড়লাম। ...।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...