28 August 2012 - 0 comments

আমার বোন তিশা

আমার বোন তিশা, সত্যিকারের আগুনের গোলা। বয়সন্ধিকালে সে ফুটে উঠতে শুরু করল, যেন সবচাইতে সুন্দও ফুলটা কুঁড়ি থেকে ফুটে উঠতে শুরু করেছে। শরীরের এখানে সেখানে তার বেড়ে উঠা, কোথাও বা সরু হয়ে যা্ওয়া এবং গোলাকার আকৃতি পা্ওয়া সবই স্পষ্ট থেকে স্পষ্টতর হয়ে উঠতে শুরু করল। সে এখন আঠার, আমার থেকে দুই বৎসরের ছোট, আমার দেখা অনেক সুন্দরী মেয়েদের চাইতে সে অনেক অনেক সুন্দর। আকৃতিগত দিক দিয়েই কেবল সে সুন্দরী তাই নয়, নারীর মোহনীয় কোমলতা, সুন্দও নাক, সুগঠিত হাত-পায়ের আঙ্গুল, কালো লম্বা তার ঘন কালো কেশ, আয়তকার চোখ। কথা বলার সময় তার চোখ আর চুলের নরন-চরণ সত্যিই চোখে পড়ার মত। খুবই প্রানবন্ত। পোশাক আশাকের ব্যপাওে সে বরাবরই রুচিশীল। সে জানে কোন পোশাকে তাকে সত্যিই আবেদনময়ী লাগে। তিশা আর আমি ছোটবেলা থেকেই বন্ধুর মত বেড়ে উঠেছি, বাবা-মা শিখিয়েছে একে অন্যকে কিভাবে সহযোগীতা করতে হয়। আমরা বেড়ে উঠেছি একে অন্যেও প্রতি দায়িত্ববোধ নিয়ে। একই ধরণের ব্যক্তিত্ব আমাদেও দুজনের। বিশ্বস্ত, দুষ্ট কিন্তু সৎ। ভাই-বোনের বন্ধন আরও গভীর হল, যখন বাবা-মা আমাদেও নতুন এই বাসায় নিয়ে এল। আমরা দুজনেই বড় বড় দুটো বেডরুম পেলাম। বিব্রতকর ব্যপার হল, তিশা আর আমার দুজনের বেডরুমের মাঝখানে একটাই বাথরুম, দুজনের বেডরুম দিয়েই ঢুকা যায় এতে। দরজা লক করা যায়না ভেতর খেকে, কাজেই আমরা দুজনেই খুব সতর্ক থাকি তা ব্যবহারের সময়। নক করে, ভালভাবে বুঝে তারপর ঢুকতে হয় ভেতরে। এমনও হয়েছে যে, হয়তো দুর্ঘটনাক্রমে ভেতরে ঢুকে পড়েছি কিন্তু লাইট অফ খাকার কারনে কারও বিব্রত হতে হয়নি। একে অন্যকে অনেক বিশ্বাস করতাম আমরা। এধরণের কোন ঘটনা ঘটে গেলে আমরা হাসাহাসি করতাম, মাঝে মাঝে ভাবতাম সত্যিই কি বিব্রতকর অবস্থাই না হল। এমন হত, আমি হয়তো ঢুকে পড়েছি যখন সে প্রশ্রাব করছিল, কৌতুক কওে বললাম, আমি মনে হল শুনলাম সাপ হিস হিস করছে। আবার ও হয়তো ঢুকে পড়েছে, বলল- আমার টার্গেট প্র্যকটিস ঠিকমত হচ্ছে কিনা তা দেথতে এসেছে সে। এনকম কৌতুক করে আমরা সবকিছু হালকা করে নিতাম। আমরা দুজনেই যথেষ্ট বড় হয়েছি, প্রাপ্তবয়স্ক হয়েছি। আমি আগেই বর্ণনা করেছি সে কতখানি সুন্দরী। আমি তার নারীত্বেও সম্মান করি, কারণ আমি তার ভাই, কিন্তু প্রত্যেক মানুষেরই অন্য আরএকটি দিক থাকে, যে খুর একটা কেয়ার করেনা সুন্দর্ ওই শরীরটা কার? তিশা খুবই যৌনাবেদনময়ী একটি মেয়ে! সে ৫ ফিট ২ মত হবে। তার পাদুটো সুন্দও আর লম্বামত দেখতে। তার ব্রা এর সাইজ আমি বলতে পারবোনা কারণ ওই ব্যপারটা তেমন বুঝিনা আমি কিন্তু এটা বলতে পারি তার দুধ পূর্নবয়স্ক একজন মানুষের হাতে সুন্দরভাবে এটে যায়। তার সরু কোমর আর সুবিশাল পাছা তার হাটাচলায় জৌলুশ এনে দেয়। তাকে নিয়ে আমার এই অস্থির চিন্তগুলো, কামণাগুলো সবসময় স্তিমিত কওে রাখতাম। ভাইবোনের সম্পর্ক আমার কাছে প্রাধান্য পেয়েছে সবসময়, নারী হিসেবে তাকে ভাবার চেয়ে, সম্মানের চোখে তাকে দেখতে বেশী অভ্যস্ত ছিলাম। তাই সেও আমাকে বিশ্বাস করত। ভাইবোনের সম্পর্ক ভালই চলছিল, কিন্তু সে সম্পর্কে বাধ সাধল তার নেভী-ব্লু জীনস আর টি-শাটূ। তার হাই স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আমার ইনভাইটেশন ছিল। সেখানে রোকেয়া নামে একটা মেয়ে আসবার কখা, রেডি হচ্ছি সেখানে যাব বলে। গোছল করছিলাম, হঠাৎ দরজায় টোকা, একটু ফাক করে ধরলাম যাতে সে ভেতরে আসতে পারে। টয়লেটে যাবার পথে তিশা বলল- ধন্যবাদ ভাইয়া, প্রশ্রাব করার পর আমাকে অনুষ্ঠানে যোগ দেবার জন্য রেডি হতে হবে। কিছুসময় চুপচাপ, তারপর আমি তার প্রশ্রাবের শব্দ শুনতে পেলাম। আবার তিশা বলল- ভাইয়া, তুমি কি যাবে অনুষ্ঠানে? হ্যা, মনে হয় মজা হবে- বললাম আমি। গতবছর, খুব একটা ভাল হয়নি, কিন্তু এবছর ভাল হবে মনে হয়- সে বলল। না দেখলেও বুঝতে
danielle teal lingerie side college coed
পারলাম সে প্রশ্রাবের পর পানি ব্যবহার করছে। হ্যা, যদি তারা নতুন কিছু আয়োজন করে - বললাম আমি। ভাইয়া, তুমি মনে হয় যাবার জন্য খুওওওব উদ্গ্রিব হয়ে আছো? - দুষ্টু হেসে তিশা বলল। দুষ্টু হেসে আুম বললাম, মওে যাচ্ছি যাবযর জন্য। আসলে আমার বোন ভুল কিছু বলেনি। তিশা সিন্ক এর পাশে দাড়িয়ে মেকাপ করছিল। সে ইতিমধ্যে তার পোষাক পড়ে ফেলেছে যদিও পিঠের কাছে তার চেইনটা খোলা। তার পোষাক ছিল ঢিলেঢালা মত, দেখে মনে হচ্ছিল দুহাত গলে তা যেকোন সময় নীচে নেমে আসবে। তার পিঠের দিককার ফর্সা ত্বক দেখা যাচ্ছিল। আঢ়চোখে আমি দেথছিলাম। সিন্কের কাছে আসলাম আমি, চিরুনি দিয়ে মাথা আচড়াতে লাগলাম। এটা ওটা নিয়ে কথা বলতে লাগলাম তিশার সাথে। তাহলে তো রাকিবের সাথে মনে হয় চুটিয়ে প্রেম চালাবি? - ওকে বললাম আমি। হ্যা এরকমটা হতেই পারে। তোমারও তো রোকেয়ার সাথে কথা বলার জন্য গলা মনে হয় শুকিয়ে আছে? - তিশা বলে। ঠিকই বলেছিস। - আমি বলি। তিশা আমাকে প্রায় রেডি হতে দেখে বলল তার পিঠের চেইনটা লাগিয়ে দিতে। আমি তার পেছনে গেলাম এবং ভেজা আঙ্গুলে তার চেইনটা তুলে দিতে গিয়ে দেখলাম যে সে ব্রা পড়েনি। হঠাৎ করে একটু গরম হয়ে উঠলাম, টাওয়েল এর নিচে আমার ধোনটা একটু শক্ত হয়ে উঠলো। বললাম- তিশা, তোর ড্রেস এর ভেতর দিয়ে তো অনেক কিছুই দেখা যায় রে। পিঠের কাছে তার চেইনটা আটকে গেল।
সে হেসে বলল- হ্যা, জানি কিন্তু অতটা বেশী নয় যতটা তুমি বলছ। সে তার কোমরটাকে বাকা করে দিয়ে হাত দুটো উচুতে তুলতে চেস্টা করল তার জামার হাতা ঠিক করতে, তার পিঠের দিকের চেইন ঠিক মত লাগাতে গিয়ে দুহাত দিয়ে ধরার চেষ্টা করলাম, এতে করে আমার কোমরের সাথে তার পাছাটা ঠেকে গেল, আমার ধোনটা তখনও দাড়িয়ে ছিল কারন সামনের আয়নাতে তার দুধ দুটো দেখা যাচ্ছিল। মুহুর্তেই দুইজনে বুঝে নিলাম কি হয়েছে? সে তার পাছাটা আমার কোমরের কাছ থেকে দ্রুত সরিয়ে নিল। হেসে উঠলাম আমরা। হুম , মনে হয় একটু বেশীই বুকের খাঁজ দেখা গেল। হেসে বললাম আমি। সে ঠোট কামড়ে ধওে মৃদু কষাঘাত করে আমাকে বলল- দেখা যায় ভাল হয়েছে! এখন তাড়াতাড়ি চেইন লাগিয়ে দাও। সে ভাল করে ঘুরে দাড়াবার পর চেইন লাগাতে সমর্থ হলাম। অন্তত তুমি চিন্তা কর যে আমি দেখতে সুন্দর। সে হেসে বলল। লজ্জা পেয়ে আমি বললাম- আমি কিন্তু সত্যি কথাই বলছি। ঠিক আছে, আমি এটাকে কমপ্লিমেন্ট হিসেবে নিলাম। কোন কিছু ভেবে সে আবার মিষ্টি করে হাসলো বলল- তুমি কি ড্রেস এর ভেতরের নাকি বাইরের কথা মিন করছো? আমরা দুজনে হেসে উঠলাম। দুজনেই আমরা রেডী হচ্ছিলাম বেরাতে যাবার জন্য। এবং দুজনেই একটু আগের ঘটে যাওয়া ঘটনাটা ইগনোর করলাম। কিছুদিন পর আমি একদিন শেভ করছিলাম বাথরুমে, তিশা নক করল দরজায়। আমি তাকে ভেতওে আসতে দিয়ে সিন্ক এর কাছে যাবার সুযোগ দিলাম তাকে মাথা অচড়াবার জন্য। আমার সাথে এটা ওটা নিয়ে আলোচনা করছিল ও। এরপর সে কিছুটা পিছিয়ে এসে তার পাছাটা আমার প্যান্টএর সামনের দিকে কিছুটা চেপে ধরে সাথে সাথে ছেড়ে দিয়েই বলল- মনে হয় আমার আজকের এই ড্রেসটা অতটা আকর্ষনীয় নয়? তারপর আমার মনের ভাব বুঝতে না পেওে বলল- তোমার সাথে দুষ্টুমি করলাম, বোকা। আমি বললাম ু আবার যদি এমন কর তাহলে বলব যে, তুমি মিস বাংলাদেশ এর চাইতেও বেশী সুন্দরী। আসলে হঠাৎ চমকে উঠেছিলাম আমি। সেও হেসে জবাব দিল - আমি সত্যিই গর্বিত যে এথনও তোমার কাছে ততটাই সুন্দরী আছি। তারপর সে তার রুমে চলে গেল। মাঝে মাঝেই এমন হতে লাগলো। সে খেলাচ্ছলে এমন করতে লাগলো। এমন এমন সময়ে সে এসব করতে লাগলো যখন আমি রেডি থাকিনা। মনে মনে যেটা অনুভব করলাম তা হল, তিশা যেন আমাদেও মধ্যেকার পারিবারিক বন্ধন ছেড়ে বেড় হয়ে আসতে চাইছে। ছোঁয়া ছুয়ির এই খেলা আমার কাছে মনে হচ্ছিল সম্পূর্ন অন্য কিছুর ইঙ্গিত। এটা আমার কাছে কোন ক্ষতির কারণ ছিলনা, ভালই লাগছিল। কিন্তু একদিন, আমার খুব খারাপ একটা দিন গেল। আমি অফিসে কাজের ডেডলাইন মিস কওে ফেললাম। রাগারাগি কওে বস্ আমার জান পানি করে দিল। মাথা ব্যথায় প্রচন্ড কষ্ট পেলাম সারাদিন। দুপুরে লাঞ্চ করতে পরলাম না পর্যন্ত। মোটামুটি অস্বস্তিকর একটা অবস্থা। বেড় হবার পর শুরু হল আরেক কান্ড, ঝপঝপিয়ে বৃষ্টি, পুরোপুরি ভিজে গেলাম আমি। বাসায় ফিরলাম। বাসায় ফিরে বাথরুমে ঢুকে চমৎকার একটা গোছল দিলাম। তিশা দরজা নক্ করল প্রশ্রাব করবে বলে। সেও বাইরে থেকে ফিরেছে শপিং শেষ করে। আমি গোছল শেষ করে চুল মুছছিলাম। সে টয়লেট এর ভেতর থেকে রেড় হয়ে, আমার সামনে দিয়ে যাবার সময় হঠাৎ তার পাছা আমার কোমর এর সামনের দিকে চেপে ধরল। বলল- চেক করে দেখলাম আমার নতুন এই ড্রেসটা তোমার পছন্দ হয়েছে কিনা? আমি ঠিক ভাল কোনো মুডে ছিলাম না। আমি পিছিয়ে এলাম আর রাগত স্বরে চেচিয়ে উঠে বললাম - "তিশা সরে দাড়া! দোহাই লাগে, অন্তত আজকের দিনটার জন্য, ঠিক আছে?? আমি এসবে সত্যিই বিব্রত বোধ করি" চোখে বিশ্ময় নিয়ে, আহত একটা ভাব নিয়ে সে তাকালো আমার দিকে, মনে হয় কিছু বলতে চাচ্ছে। সবশেষে বলল - "আমি বুঝতে পারিনি আমি তোমাকে বিরক্ত করেছি ভাইয়া, কি হয়েছে তোমার?" আমি বললাম ু-"আমি সত্যিই দুঃখিত। আজ সারাটা দিন আমার খুব খারাপ গেছে।" তাকে আরও বললাম কিভাবে আমি কাজের ডেডলাইন মিস করেছি, বস কি কি বলেছে, বৃষ্টি, মাথাব্যথা সব মিলিয়ে খুব খারাপ একটা পরিস্থিতি। অবাক হয়ে লক্ষ্য করলাম তিশা একটুও রাগ করলনা, খুব মনোযোগ দিয়ে শুনলো আমার কখা। সবশেষে, আমাকে সান্তনা দিয়ে বলল - ভাইয়া, একটা কথা সত্যি করে বলবে? তুমি কি মাইন্ড কর যখন আমি তোমার উপর হুমরি খেয়ে পড়ি? আসলে কি বলব? আমি জানি তুই দুষ্টুমি কওে আমার সাথে এমন করিস। কিন্তু তুই সত্যিই অনেক সুন্দরী। তুই যদি আমার বোন না হতি, তাহলে সত্যিই তোকে পুরোপুরি বোঝার চেষ্টা করতাম। হাজার হোক আমি একজস পুরুষ মানুষ। তাই তুই যখন অমন করিস, আমি ঠিক থাকতে পারিনা। গরম হয়ে উঠি ভেতরে ভেতরে।
সাথে সাথে আমি ঠান্ডা হতে পারি না। অন্ততঃ আধঘন্টা সময় লাগে আমার ওটা নেমে যেতে। কিন্তু সাধারণত এতে আমার কোন অসুবিধা হয় না, কিন্তু, আজকের দিনটা আমার মনটা ভাল নেই। - বললাম আমি। সে আমার কথাগুলো একটু চিন্তা করল আর বলল- আমি সত্যিই দুঃখিত, আমি বুঝতে পারিনি যে তুমি অপ্রস্তুত হয়ে যাবে। না না ঠিক আছে, সাধারণত তুমি এমন করলে আমার খুবই ভাল লাগে। আমার দিনটাই সুন্দর হয়ে যায়। কিন্তু আজকে আমি একটু রিল্যাক্স হতে চেয়েছিলাম। তখন তুমি আসলে আর আমাকে গরম করে দিলে। আমরা দুজন দুজনের দিকে চেয়ে মিষ্টি করে হাসলাম। তারপর তিশা আমাকে দুষ্টুমি করে বলল -আহারে আমার দুষ্টু ভাইয়া, তোমাকে একটা কথা বলি, তুমি চাইলে আমার পেছন থেকে চেপে থরতে পারো, তাতে করে হয়তো তুমি কিছুটা রিল্যাক্স হবে। থ মেরে আমি বললাম - ঠিক জানিনা, হবে হয়তো। সে সিন্ক এর দিকে ঘুরে দাড়ালো, সিন্ক এ হাতদুটো রেখে কিছুটা উবু হয়ে আমার দিকে তাকিয়ে মিষ্টি হেসে বলল- এতে সত্যিই যদি তুমি রিল্যাক্স হও, তাহলে আমি তোমাকে সাহায্য করতে প্রস্তুত। সত্যিই জটিল একটা সিচুয়েশন ছিল সেটা। তার সাথে এসব কথা শুরু হবার পর থেকেই আমার ধোনটা আগের চাইতেও বেশী শক্ত হয়ে গেল। সে বেগুনি রংএর একটা টাইট স্কার্ট আর কালো টপ পড়েছিল। সে কোমরটা একটু ভাজ করে দাড়ালো পাদুটো একটু ফাঁক করে। তাকে খুবই হট লাগছিল। আমি তার দিকে একটু একটু এগিয়ে গেলাম। সে আমার একটা হাত তার কোমরে ধরিয়ে দিল। আমি তার দিকে তাকালাম, প্রশ্রয়পূর্ণ হেসে সে বলল- কোন অসুবিধা নেই, তুমি শুরু কর। আমি এগিয়ে গেলাম, পেছন থেকে আমার খাড়া হয়ে থাকা ধোনটা স্কার্ট এর উপর দিয়ে তার পাছার উপর ছোঁয়ালাম। আমি একটু উদ্বিগ্ন ছিলাম, সেও কি আমার মত ভাবছে কিনা। তুমি কি চাও আমার এটা তোমার পাছার উপর ঘষি। - আমি জিগ্ঞাসা করলাম। তোমার যেভাবে ইচ্ছে হয় কর ভাইয়া, তোমাকে মনে কষ্ট দিয়েছি, এতে যদি তুমি কিছুটা ভাল বোধ কর, তাতে আমার কোন আপত্তি নেই। - বলল তিশা। মাল আউট করা ঐ সময় খুবই প্রয়োজন হয়ে পড়েছিল আমার জন্য। আমি আস্তে আস্তে আমার খাড়া ধোনটা কাপরের উপর দিয়ে তার পাছায় ঘষতে লাগলাম। যদিও টাওয়াল এর উপর দিয়ে খুব একটা আরাম পাওয়া যাচ্ছিল না তবুও আমি থেমে ছিলাম না। শুধু বুঝতে পারছিলাম মনের ভেতর পুষে রাখা কোন গোপন অনুভুতি বোধহয় স্বার্থক হতে যাচ্ছিল। তার পাছার খাজে আমার ধোনটা চালান হয়ে গেল। কিন্তু সবকিছু যেন পারফেক্টলি হচ্ছিলনা। টাওয়েলটা একটা বাধা হয়েছিল ঘষাঘষির ব্যপারে। ব্যাথা পাচ্ছিলাম ঘষায়। টাওয়েল খুলে ফেলছোনা কেন ভাইয়া? আমি তো তাকাবোনা। - সে খুব নিস্পাপ ভঙ্গিতে বলল। তাকে দেখে মনে হচ্ছিল সে আসলেই কিছু মনে করছেনা। কিন্তু তোমার স্কার্ট এর কি হবে? বললাম আমি। সে বুঝতে পারলো আমি কি বলতে চাচ্ছি। তিশা বলল- ঠিক আছে, আমি স্কার্ট তুলে দিচ্ছি, তুমি তোমার টাওয়েল খুলে নাও আর এই প্যান্টির উপর কর, এটা পুরোনো কোন সমস্যা হবে না। টাওয়েল খুলে নেবার পরে কাপছিল আমার শরীর যখন দেখলাম সে তার পড়নের স্কার্ট কোমরের উপর তুলে দেবার পর তার প্যান্টি দেখা যাচ্ছে। ব্যপারটা আমার কাছে খুবই ওয়াইল্ড মনে হচ্ছিল। কোনদিনও আমরা এমন করিনি। বুঝতে পারছিলাম ব্যপারটা ঠিক হচ্ছেনা। তবুও তার দিক থেকে ইচ্ছে আছে দেখে থেমেও থাকতে পারছিলাম না। পেছন থেকে তার কোমর দু হাত দিয়ে ধরলাম তারপর আমার ধোনটা তার প্যান্টির খাজে চেপে ধরলাম। আমি আমার হাত তার কোমরের চারপাশে বুলাতে লাগলাম আর আমার কোমরটা তার পাছার খাজের সাথে জোরে চেপে ধরতে লাগলাম। এক সময় আমি আমার ধোনটা মুঠো করে ধরে তার পাছার ফুটোর সাথে ডলতে লাগলাম। আমি খুবই জোরে জোরে চেপে ধরছিলাম আমার ধোনটা। উত্তেচনায় দরদর করে ঘামছিলাম আমি। বলে বোঝাতে পারবোনা, কি যে ভাল লাগছিল আমার। তার পাছা গরম হয়ে ছিল। তার প্যান্টির কাপড় এত নরম ছিল যে আমার মনে হচ্ছিল স্বর্গে আছি। আমি আমার ধোনটা তার প্যান্টির খাজের ভেতর একবার ঢোকাতে আর বেড় করতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই আমার কামরস তার প্যান্টির খাজ ভিজিয়ে দিল, তাতে করে পিচ্ছিল হয়ে যাওয়া খাজটাতে আমার ধোনটা আরও সহযে ঢোকা ও বেড় হতে লাগলো। * ছিড়ে যাবার শব্দ।* মনে হল তার প্যান্টি ছিড়ে গেল। আমি আমার কোমর ঠেলা বন্ধ করলাম। বুঝতে পারলাম তার প্যান্টির পেছন দিকটা ছিড়ে গেছে। আমি আয়নাতে তার মুখের দিকে তাকালাম, গোলাপী আভা ছড়িয়ে আছে তার মুখ জুড়ে। সে খুব গভীরভাবে শ্বাস টানছিল, তার কপালে ঘাম জমে উঠেছিল। লজ্জায় আমার দিকে তাকাতে পারছিল না। সে পেছনে হাত দিয়ে দেখে বলল- পেছন দিকে প্যান্টিটা ছিড়ে গেছে, অসুবিধা নেই, তুমি ওটা নামিয়ে দিয়ে তারপর কর। স্বপ্নের মত লাগছিল আমার কাছে সবকিছু। আমি এক হাত দিয়ে তার প্যান্টি নামিয়ে দিয়ে অন্য হাত দিয়ে আমার ধোনটা ঠেসে ধরলাম তার নগ্ন পাছার মাংশে। উত্তেজনায় কাপছিলাম আমি, আমার উত্থিত ধোনটা তার পাছার খাজে উঠানামা করাতে লাগলাম। সে ঘেমে ভিজে যাচ্ছিল, তাতে করে আমার ধোনটা সহজেই উঠানামা করানো যাচ্ছিল। আমি শক্ত দুহাতে তার কোমর ভালভাবে ধরে চেপে ধরতে লাগলাম আমার কোমর। সে তার পাদুটো সামান্য ছড়িয়ে দিয়ে আছে, আমার ধোন তার পাছার ফুটো আর ভোদাতে ঘষা খেতে লাগলো। ধোনটা মুঠো করে ধরলাম তার ভোদার মুখটা খুজে পাবার জন্য। কেপে উঠলো তিশার শরীরও, সে তার পাছাটা ধীরে কিন্তু দৃঢ়ভাবে ঘষতে লাগলো আমার কোমরের সাথে। মৃদু গোঙ্গাতে লাগলো, দেখলাম উত্তেজনায় কামরস বেড় হয়ে আসতে লাগলো তার উরু বেয়ে। একই সাথে প্রচন্ড উত্তেজনায় আমারও মাল আউট হয়ে গেল তিশার নরম পাছার খাজে। অসহ্য আরামে পেছন থেকে জড়িয়ে ধরলাম আমার লক্ষী ছোট্ট বোনটাকে। কিছুটা ধাতস্থ হবার পর, ওকে ছেড়ে দিলাম পরিস্কার হবার জন্য, ছিঃ ছিঃ কি নোংরা কওে ফেললাম তাকে? আমার মাল গুলো তার পাছা দিয়ে গড়িয়ে পড়ে প্যান্টিতে লেগে তা তার শরীরএর সাথে ব্যানার এর মত লেগে রয়েছে। কয়েক ফোটা মেঝেতেও পড়েছে। কিছুক্ষন পর তিশা বলল- ভাইয়া, তোমার ঘরে গিয়ে জামাকাপর চেঞ্জ করে নাও। ঘরে গিয়ে আমি টাওয়েল চেঞ্জ করে ভাবলাম, কি হল এটা? কি এসবের মানে? ঘুমিয়ে পড়লাম কিছুক্ষনের মধ্যে। হালকা ঘুমের মধ্যে টের পেলাম, তিশা আমার ঘরে ঢুকলো, মুখে মৃদু হাসি। ও আগের থেকেও সহশ্রগুন আপন হয়ে গেছে আমার। আমার কাছে এগিয়ে আসলো সে, শরীরে কম্বল টেনে দিল, তারপর লাইট বন্ধ করে দিয়ে বেড় হয়ে গেল ঘর থেকে।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...