01 August 2012 - 0 comments

পূর্ণিমাকে আর জীবনে ফিরে পেলাম না

আমি আমার এক প্রতিবেশী কাকিমার বাড়িতে টিউশনি করতে যেতাম। সকালবেলা ঘণ্টা দুয়েক কাকিমার বাড়িতে থাকতাম। কাকিমার চেহারা অপূর্ব সুন্দর। মাই দুটো বেশ বড় বড়। আমি কাকিমার তিন ছেলে মেয়েকে পড়াতাম। আসলে পড়ানোর চেয়ে আমার লোভ ছিল কাকিমার শরীরের দিকে। পড়ানোর সময় আমার চোখ চলে যেতো কাকিমার দুটো ডাগরপানা মাইয়ের দিকে।


একদিন সকালবেলায় বাজারে ঘুরছি। এমন সময় প্রতিবেশী নরেন কাকা আমাকে বললো, তার মেয়ে পূর্ণিমাকে পড়াতে হবে। বললাম, পূর্ণিমাকে আমার সন্ধ্যা কাকিমার বাড়িতে পাঠালে হবে।


পরের দিন কাকিমার বাড়িতে পড়াতে গেলাম। পূর্ণিমা একটা ফ্রক পড়ে মাদুরে বসে আছে। আমি তার পাশে গিয়ে বসলাম। পূর্ণিমার থাইতে আমার থাই লেগে গেলো। উ কি আরাম। পূর্ণিমা আমাকে একটা কাগজ দিয়ে বললো, তার বাবা দিয়েছে। আমি খুললাম। নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না। তাতে লেখা আছে, "আমি তোমাকে ভালোবাসি, ইতি -পূর্ণিমা।" আমার হাত পা কাঁপতে লাগলো। আমি উঠে পড়লাম। হাঁটতে পারছি না। বাড়িতে এসে চিঠি বার বার পড়তে লাগলাম। আর পূর্ণিমাকে নিয়ে স্বপ্ন দেখতে লাগলাম।


পরের দিন কাকিমার বাড়িতে তাড়াতাড়ি গেলাম। কাকিমার তিন ছেলে মেয়ে বই নিয়ে আমার সামনে চলে এলো। বড় ছেলে বিশ্বজিৎ টুতে পড়ে। ছোট দুটি মেয়ে। তারা কেবল অ আ পড়ে। আমার মনটা পূর্ণিমার জন্য ছটফট করতে লাগলো। ভাবতে না ভাবতেই সে এসে আমার পাশে বসে মুচকি হাসি হাসতে লাগলো। আমি তাকে একটি চিঠি ধরিয়ে দিলাম। তাকে ভালবাসি জানালাম। তার থাইতে হাত রেখে সবাইকে পড়াতে লাগলাম। মাঝে মাঝে তার ঠোঁটে হাত দিলাম। কাকিমার তিন ছেলেমেয়ে সেটা বুঝতে পারলো। কাকিমা আবার মাঝে মাঝে আমার সামনে এসে বসতে লাগলো।


পূর্ণিমা আর আমার মধ্যে একশর বেশী চিঠি আদান প্রদান হলো। পূর্ণিমাকে বললাম আজ সন্ধ্যার পরে দিঘির ধারে আসতে। সন্ধ্যার পর থেকে আমি অপেক্ষা করছি। কখন পূর্ণিমা আসে। পথে একাকী দাঁড়িয়ে আছি। পূর্ণিমাকে আসতে দেখলাম। আমার কাছে এসেই পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার কাঁধে একটা হাত রাখলো। আমি লজ্জায় রাঙা হয়ে গেলাম। পূর্ণির হাতটা সরিয়ে দিয়ে আমরা দুজনে পাশাপাশি হাঁটতে লাগলাম। ভয় করছিল যদি আমাকে কেউ দেখে ফেলে। আমরা দিঘির ধারে চলে এলাম। আমার সামনে ষোলো বছরের এক যুবতী। তার সামনে সতের বছরের আমি এক যুবক। আশেপাশে কেউ নেই। আমি দুহাতে পূর্ণিমাকে জড়িয়ে ধরলাম। আমার শরীর কাঁপতে লাগলো। আমি পূর্ণিমাকে নিয়ে মাটিতে জড়িয়ে শুয়ে পড়লাম। কচি ডাসা দুটো মাইতে হাত দিলাম। ফ্রকের ভেতর থেকে নরম ডাসা পেয়ারার মতো মাই দুটোতে হাত দিয়ে চাপ দিলাম। কি আনন্দ। দূরে একটা টর্চ লাইট দেখে উঠে পড়লাম। আমরা দুজনে বাড়ির দিকে পা বাড়ালাম। আমি আগে আগে যেতে থাকলাম। পূর্ণি আমার পেছনে আসতে থাকলো। আমি ঘরে ফিরে পূর্ণিকে নিয়ে স্বপ্ন দেখতে থাকলাম।


সকালবেলায় কাকিমার বাড়িতে গেলাম। পূর্ণি আগে থেকে বসেছিল। আমি তার পাশে বসে ফ্রকের তলা থেকে প্যাণ্টের মধ্য থেকে গুদে হাত দিলাম। চুলে হাত দিলাম। কাকিমা আমার দিকে তাকাতেই হাত সরিয়ে নিলাম। আজ পূর্ণিমাকে বললাম বিকালের দিকে আমাদের বাড়িতে আসতে। আমি বাড়ি থেকে বের হয়ে পূর্ণির জন্য অপেক্ষা করতে লাগলাম। পূর্ণি চলে এলো। তাকে নিয়ে বাড়ির পেছনে বাগানে গেলাম। পূর্ণিমাকে জড়িয়ে ধরলাম। ফ্রকের ভেতর দিয়ে মাই দুটোতে হাত দিয়ে কচলাতে লাগলাম। উ কি আরাম। পূর্ণিকে মাটিতে শুয়ে দিলাম। ফ্রকের ভেতরের প্যাণ্টটি খুলে দিলাম। চুলে ভরা গুদ। আমি আমার প্যাণ্ট খুলে বাড়া বের করলাম। পূর্ণিমা আমার বাড়াটা ধরলো। পূর্ণিমা বললো, উ কি বড় বাড়া। বাড়া কি আমার গুদে ঢুকবে। আমি বললাম, হ্যাঁ ঢুকবে। পূর্ণিমার গুদে বাড়া ঢোকানোর চেষ্টা করতে থাকলাম। বাড়া কিছুতেই ঢোকে না। অনেকবার গুদের মধ্যে বাড়া ঢোকানোর চেষ্টা করলাম। বাড়া একটুখানি ঢুকলো। চোদন মারতে শুরু করলাম। মাটিতে আমার হাঁটু দুটির ছাল উঠে গেলো। বাড়াটাতো গুদের মধ্যে ঢুকলো না বরং আমার বাড়াটা ব্যথা হয়ে গেলো। বাড়া থেকে রসও বের হলো না। দুজনে যে যার ঘরে ফিরে গেলাম।


পরেরদিন আমি কলেজে গেলাম। আমি বিজ্ঞানের ছাত্র। বারো ক্লাসে পড়ি। কলেজ করে তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম। সকালবেলায় আমি আবার কাকিমার বাড়িতে গেলাম। পূর্ণিমা আগেই এসে বসেছিল। সে আমাকে বললো, সেদিন বিকালে তাকে খুঁজতে তার বাবা মা এখানে এসেছিল। কাকিমা আমার কাছে জানতে চাইলো পূর্ণিমা সেদিন আমাদের বাড়িতে গিয়েছিল কিনা। আমি বললাম, হ্যাঁ। কাকিমা বললো, সত্য কথা বললেই হতো। কাকিমা তার ঘরে চলে গেলো। আমাদের প্রেম মাস দুয়েক। পূর্ণিমা আমাকে বিয়ে করার প্রস্তাব দিলো। আমি বললাম, "সেটা কি করে সম্ভব। আমি বেকার। বাড়িতে অনেকগুলো বোন আছে,তাদের বিয়ে হয় নি।" পূর্ণিমা বললো, পরে যদি আমি পূর্ণিমাকে বিয়ে না করি তাহলে তার কি হবে। পূর্ণিমা ক্লাস সেভেনে পড়ে। তার বাবা মা গরিব। আমার বাবা মা কোনদিন এই বিয়ে মেনে নেবে না। তাছাড়া পূর্ণিমা দু বছর আগে রাস্তায় গোবর কুড়িয়ে বেড়াতো। পূর্ণিমা আমাকে রেজিস্ট্রি করে রাখতে বললো। বললাম, তাই হবে। কিন্তু কেউ যেন না জানে। যেই ভাবা সেই কাজ।


পরেরদিন পূর্ণিমা আমার সাথে বাসে উঠলো। তার সাথে তার দিদি প্রতিমা। প্রতিমার তখনও বিয়ে হয় নি। তারা আমাকে নিয়ে তাদের মামার বাড়িতে নিয়ে গেলো। তাদের মামার বাড়িতে দুপুরবেলায় গেলাম। তাদের মামী দেখতে খুবই সুন্দর। আমাদের ভালোবাসার ব্যাপার পূর্ণিমার মামা-মামীরা জানলো। সন্ধ্যাবেলায় আমি পূর্ণির দিদিমার সাথে কথা বলছিলাম। আমার পাশে পূর্ণিমা এসে বসলো। আমি তার ফ্রকের ভেতর দিয়ে মাই দুটো টিপতে লাগলাম। খুব আরাম পাচ্ছিলাম। মাই দুটো আগের চেয়ে বেশ বড় হয়েছে। আমার হাতের মধ্যে মাই দুটো। দিদিমার সাথে আর কথা বলতে ভালো লাগছিল না। রাতে খাওয়া দাওয়া করে খাটে শুতে গেলাম, পাশে পূর্ণিমা। আর আমার আর এক পাশে তার দিদি প্রতিমা। সারারাত মাই টিপলাম। পূর্ণিমার গুদে হাত দিয়ে গুদ বুলালাম। মামা মামীরা নীচে শুয়ে আছে। আমি পূর্ণির গুদে বাড়া ঢোকানোর চেষ্টা করলাম। কিন্তু তার দিদি ছটফট করতে থাকায় আমার আর চোদা হলো না।


বেলা এগারোটার সময় আমরা রেজিষ্ট্রি অফিসে গেলাম। কয়েকজনকে সাক্ষী রেখে আমাদের রেজিষ্ট্রি বিয়ে হলো। তারপর সন্ধ্যার সময় তাদের মামার বাড়িতে ফিরে এলাম। রাতে খেয়ে দেয়ে খাটে শুয়ে পড়লাম। পূর্ণিমার মাই দুটো টিপলাম। তার দিদি আমার পাশে শুয়ে ছিল। তার মাইতে হাত দিলাম। সকালবেলায় আমরা বাড়ির পথে পা বাড়ালাম।


আমি বাড়ি এলাম। পূর্ণিমা তার বাড়িতে চলে গেলো। কাকিমার বাড়িতে টিউশনি করা বন্ধ করে দিলাম। আমি কলেজে যেতে থাকলাম আর পড়াশোনা করতে লাগলাম। সাতদিন হয়ে গেলো। পূর্ণিমার আর কোন খবর নেই।


সেদিন কলেজে ক্লাস করে বাড়িতে ফিরতে আমার দেরী হয়েছে। বাড়িতে ফিরেই অঘটন। বাবা মা আমাকে বললো, আমি যেন পূর্ণিমাকে আর না পড়াই। বললাম কেন? মা বললো, পূর্ণিমা বিষ খেয়েছে। সে এখন হাসপাতালে। আমার ঘর সকালে ঝাঁট দিতে গিয়ে অনেক প্রেম পত্র পাওয়া গেছে। সেই চিঠি নিয়ে আমার বোনেদের সাথে পূর্ণিমার ঝগড়া হয়েছে। ঝগড়া হয়েছে পূর্ণিমার বাড়িতে।


আমি বললাম, মা আমি যে পূর্ণিমাকে রেজিষ্ট্রি বিয়ে করেছি। শুনে বাবা ভীষণ রেগে গেলো। আমাকে বাড়ি ছেড়ে চলে যেতে বললো।


আমি দেখলাম, আমার বদনাম হয়ে গেছে। বিয়ে বলতে একটা রেজিষ্ট্রি। কিন্তু গুদ চোদা যে হয় নি। আমি সেই রাতে পূর্ণিমার বাড়িতে গেলাম। রেজিষ্ট্রির কথা বললাম। সেই কথা শুনে তার জ্যেঠতুতো দাদা বললো, এই কথা আগে জানলে ওকে বাঁচাতাম না। পূর্ণিমা এখন হাসপাতালে। তবে সুস্থ। আর তাদের কাছে আমি এক বেকার ছাড়া আর কিছু নই।


শুনলাম পূর্ণিমা ঘরে ফিরে এসেছে। আমি দেখা করলাম। আমাদের এই কাজে কেউ খুশী নয়। আমি পূর্ণিমাকে নিয়ে পূর্ণিমার মামার বাড়িতে গেলাম। সাথে তার দিদি প্রতিমা। পূর্ণিমার মামাকে বললাম আমার একটা কাজের ব্যবস্থা করে দিতে। তার মামা-মামী আমাকে বললো পূর্ণিমার সিঁথিতে সিঁদূর পরিয়ে দিতে। আমি তাই করলাম। আমি জানি সিঁদূর পরালে বা রেজিষ্ট্রি করলে কোন মেয়ে বৌ হয় না। তবু বৌ বৌ খেলা খেলে দেখবো বৌ সত্যি হয় কিনা। বৌ বানিয়ে আমি গুদ চোদার অনুমতি পেয়ে গেলাম। দারুণভাবে গুদ চুদতে চাই। আমাদের বিছানা মেঝেতে হলো। মামা-মামীরা খুব গরিব। বস্তা পেতে তার ওপর মাদুর। মশারী টানানো হলো। আমি আর পূর্ণিমা। আমার পাশে আবার তার দিদি প্রতিমা। আমি জামা প্যাণ্ট খুলে ফেললাম। পূর্ণিমার শরীর থেকে কাপড় সায়া, ব্লাউজ, ব্রাসিয়ার খুলে ফেলা হলো। আমি মাই দুটো টিপতে শুরু করে পূর্ণির শরীরে উঠে পড়লাম। গুদে হাত দিলাম। পাশে তাকালাম। প্রতিমা চোখ বন্ধ করে শুয়ে আছে, ফ্রক পরে আছে। আমি পূর্ণিমার চুলেভরা গুদের ভেতর বাড়াটা ঢোকাতে শুরু করলাম। গুদ চুদতে শুরু করলাম। আজ বাড়াটা গুদে একটুখানি ঢুকেছে। আরাম লাগছে। প্রতিমার মাইতে হাত দিলাম। এবার পূর্ণিমার গুদ ভালো মতোন করে চোদন দিতে থাকলাম। মাই দুটো শক্ত করে ধরলাম। চোদন আর চোদন, গুদ চোদন। ধোনের রস গুদে ঢুকে গেলো।


সাতদিন কেটে গেলো। চোদন ছাড়া আমার আর কাজ নেই। গুদের রস ভারী হতে থাকলো। এরপর মামা-মামীদের পরামর্শে পূর্ণিমাকে নিয়ে তার পিসিমার বাড়ির দিকে অগ্রসর হলাম। চব্বিশ ঘণ্টার পথ। ট্রেন ধরলাম। আমি আর পূর্ণিমা। দূর পথে পা বাড়ালাম। পূর্ণিমা তার পিসিমাকে খুঁজে পেলো। আমাদের কথা শুনলো। আমার কাজের চেষ্টা করতে লাগলো।


নতুন জায়গা, নতুন বিছানা, গুদ চোদার নেশায় মগ্ন হলাম। রাতেই বেশী চুদতাম। এক রাতে চার বার করে গুদে চোদন দিতে থাকলাম। মাই দুটো এখন অনেক বড়। গুদের পাছা ভারী হয়েছে। এখানে এক মাস কাটালাম। সেদিন খাটে আমি আর পূর্ণি শুয়ে আছি। পূর্ণি আমার বাড়াটা মুখ দিয়ে চুষতে শুরু করে দিলো। আমি উঠে ঘরের সব দরজা বন্ধ করে দিলাম। আমি উলঙ্গ হলাম। পূর্ণিকে উলঙ্গ করে মাই টিপতে শুরু করে দিলাম। পূর্ণি দু পা ফাঁক করে দাঁড়ালো। আমি পেছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে চোদন মারা শুরু করলাম। চোদাচুদি,গুদ চুদি, চুদে চুদে রস গুদে ফেলে দিলাম। আমি জামা প্যাণ্ট পরে বাইরে এলাম। পূর্ণির পিসেমশাই আমাকে বললো, পড়াশোনা ছেড়ো না। ঘরে ফিরে যাও। এই কথা শুনে পড়াশোনার কথা মনে পড়ে গেলো। পূর্ণিকে নিয়ে পূর্ণির বাড়িতে ফিরে এলাম। ফিরে আসাতে তার বাবা মা আমার ওপর রেগে গেলো। ঝগড়া হলো। আমি রাতেই আমার নিজের বাড়িতে ফিরে এলাম। আমার বাবা মা আমাকে ফিরে পেয়ে খুশী।


পরেরদিন সকালবেলায় আমি আমার এক আত্মীয়ের বাড়িতে গেলাম। পরীক্ষা দিলাম।


কিন্তু পূর্ণিমাকে আর জীবনে ফিরে পেলাম না। তার বাবা মা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দিয়েছে। সে এখন খুব গরিব। আমার সাথে আর দেখা হয় নি।


যদি কখনো দেখা হয় তাহলে কি হবে জানি না।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...