25 August 2012 - 0 comments

নবনীতাবৌদি সুখের সন্ধানে

নবনীতাবৌদি সুন্দরী, সুহাসিনী, সু্স্তনী, গুরু নিতম্বের মালকিন। চোখদুটি মায়াময়, গলার স্বর একটু হাস্কি (অনেকটা মুম্বাইয়ের চিত্রতারকা রাণী মুখোপাধ্যায়ের মতো), উচ্চতা ৫ ফুটের মতন, ফিগারটা একটু মোটা ধাঁচের ৷ কিন্তু সব মিলিয়ে একটা জবরদস্ত সেক্স বম্ব। রাস্তা দিয়ে যখন সেজেগুজে যান, সবার চোখ ধাঁধিয়ে দেন৷ রিক্সাওয়ালা বেশি ভাড়া চাইলে তাকে এমন হাসি দেন যে, রিক্সাওয়ালা বেশি ভাড়ার কথা বলে না৷ তার বদলে রিক্সায় ওঠা বা নামার সময় নবনীতাবৌদি সাহায্য চাওয়ার অছিলায় রিক্সাওয়ালাকে তার মাখনপেলব হাত দুটি ধরতে দেন এবং কখন-সখন কোনো কোনো রিক্সাওয়ালার সৌভাগ্য হয় সুন্দরী নবনীতাবৌদির স্তন ছোঁয়ার৷ যে টেলারিং শপে চুড়িদার বানান সেই দোকানের মধ্যবয়স্ক মালিক কাম টেলার মাস্টারকে তার সঠিক মাপের চুড়িদার বা ব্লাউজ বানাবার জন্য (দুপুরবলা যখন দোকানে লোক থাকেনা তখন নবনীতাবৌদি দোকানে যান) কেবল ব্রেসিয়ার ও প্যান্টি পরে বাকি পোশাক খুলে রাখেন (তখন দোকানের ভিতর কেউই থাকেনা, কেবল দোকান মালিক কাম টেলার মাস্টার মধ্যবয়স্ক রামবাবু) এবং প্রায় ঘন্টাখানেক সময় নিয়ে ব্লাউজ-চুড়িদারের মাপ দেন রামবাবুকে৷ কখনও মাপ নেওয়া অপছন্দ হলে নবনীতাবৌদি আদুরে গলায় বলেন, রামবাবু আপনি হেজিটেট করছেন কেন, ঠিক করে আমার বুক-পাছার মাপ নিন৷ তা না হলে সঠিক ব্লাউজ-চুড়িদার কি করে বানাবেন, আর ঠিকঠাক না হলে কাপড়গুলো পরতে পারবো না৷ আমাকে দেখতেও ভালো লাগবে না৷ আর তাহলে তো আমাকে অন্য দোকানে যেতে হবে৷
একথা শুনে রামবাবু বহুদিনের এরকম দামি কাস্টমার হারিয়ে ফেলার (ওনার দোকানে এখন খুব বেশি কাস্টমার হয় না । সবাই এখন রেডিমেড কাপড়-চোপড় কেনে৷ এই নবনীতাবৌদিই তার সবচেয়ে বড় কাস্টমার৷ ফি হপ্তায় বার দুয়েক তার দোকানে ঠিক এই দুপুর করে আসেন৷) ভয়ে ফিতে দিয়ে বুকের মাপ নতুন করে নেন৷
নবনীতাবৌদি বলেন, রামবাবু আর একটু টাইট করুন, বলে নিজে রামবাবুর ফিতে ধরা হাতদুটি নিজের বুকের ওপর চেপে ধরেন৷ মধ্যবয়স্ক রামবাবু নবনীতাবৌদির এই আচরণে গরম হয়ে ওঠেন৷ ওনার ধোন ফুলে ফুঁসে ওঠে৷ ইচ্ছা করে এই নিঃশব্দ বিজন দুপুরে নবনীতাবৌদিকে চিৎ করে ফেলে গাদন দিতে৷ কিন্তু কাস্টমার হারাবার ভয়ে কিছুই করতে পারেন না৷ আর কষ্ট হয় যখন চুড়িদারের প্যান্টের মাপ নেন৷ হাঁটু ভেঙে বসে কোমর থেকে পা অবধি মাপার সময় নবনীতাবৌদি প্যান্টির নিচে ঢাকা ত্রিভূজ থেকে যে সোঁদা কামগন্ধ এসে রামবাবুর নাকে ধাক্কা মারে৷ বেচারা রামবাবু দুধের স্বাদ ঘোলে মেটান৷ ভালো করে কষে সুন্দরী, সেক্সী, তার একমাত্র দামী কাস্টমার নবনীতাবৌদির সুউচ্চ মাই আর ভারী পাছা নিজের হাত দিয়ে ছানাছানি করেন৷ নবনীতাবৌদি খুশি হন৷ আর বলেন খুব সুন্দর মাপ নিয়েছেন রামবাবু৷ রামবাবু হেসে বলেন কাস্টমারদের খুশি করাই তো আমাদের কাজ৷ আর আপনার মতন তো সবাই নয় । এখন চলছে রেডমেডের বাজার৷ নবনীতাবৌদি পোশাক পরতে পরতে বলেন (রামবাবু তা দেখে মনে মনে একটু দুঃখ পান।) 'দূর রেডিমেড ব্লাউজে কি বুকের গঠন সঠিক করতে পারে। আমার ওসব চলবে না।' বলে নবনীতাবৌদি দুদিন পরে এসময় আসব বলে চলে যান।
এভাবেই চলে ফিরে বেড়ান নবনীতাবৌদি। একটা কথা শোনা যায় তার স্বামী বিভূতিবাবুর বাবুর ধোন বিশেষ খাড়া হয়না সে রকমভাবে মানে নবনীতাবৌদি যেমন চান, তেমনভাবে পেরে ওঠেন না। নিজেই নিয়মিত কাউকে ধরে এনে দেন বৌএর মন ভরাবার জন্যে এবং ভোদার ভোগ দেয়ার জন্যে। যেদিন কাউকে না পান সেদিন আট ইঞ্চি বেড় এর একটা মুর্শিদাবাদি সাগর কলা তার লাগবেই লাগবে। তার টাকা পয়সার অভাব নেই কারো কাছ থেকে টাকা পয়সা নেয় না, শুধু দেহের সুখের জন্যে যা করে। বেচারা কি করবে ঘরে বৌ রাখতে হলেতো তাকে খেতে পরতে দিতে হবে, একটা খাড়া শক্ত ধোন দিয়ে ভোদার ভোগ দিতে হবে। নিজের বন্ধু-বান্ধব কাউকে পেলে সাথে করে বাসায় এনে বসিয়ে গল্প শুরু করে দিয়ে মাঝখানে উঠে চলে যায়। যাবার আগে বলে যায়, আমার একটু দোকানে যেতে হবে আপনি নবনীতার সাথে আলাপ করতে থাকুন আমি এই যাচ্ছি আর আসছি। ব্যাস বৌর হাতে ধরিয়ে দিয়ে সেই যে গেল, তিন-চার ঘন্টা আগে ফেরা নেই৷
এদিকে আবার নাগবাবুর চাহিদা একটু বেশি, তার বৌ আবার তার এক হাত লম্বা ডান্ডার ঠেলা ধাক্কা কুলাতে পারেনা চিৎকার করে; মনে হয় একেবারে কলিজায় গিয়ে খোঁচা দিচ্ছে। তাই তাকেও এদিক ওদিক খুঁজে বেড়াতে হয়। অগত্যা মাঝে মাঝে সোনাগাছিতেই যেতে হয় বেশ্যা মাগি চুদার জন্য। বৌতো ঘরে আছেই তাকে দিয়ে কোন রকম কাজ চালিয়ে নেয়া যায় তবে বাইরেই আসল। কিন্তু সমস্যা হল বাইরে আজকাল নানা রকম রোগ বালাইতে ভরা কখন কি হয়ে যায় সেই ভয় আছে। তাই উনি এমন একজন খুঁজছেন যার সাথে নির্ভয়ে চোদাচুদি করা যায়। নাগ বাবুর কানেও দোতলায় তারই সুন্দরী, সেক্সী, স্তনবতী নবনীতাবৌদির কথা গেছে৷ নবনীতাবৌদির স্বামী বিভূতিবাবু ও নাগবাবু একই দোতলাবাড়ির বাসিন্দা এবং ঘনিষ্ঠ না হলেও ভালো জানাশোনা আছে দুই পরিবারের মধ্যে৷ বিভূতিবাবুর বউ নবনীতাবৌদি ও নাগবাবুর বউ প্রতিমার মধ্যেও খুবই ভালো রিলেশান৷ উপর-নীচে ভালো রান্নার আদান-প্রদানও হয় ৷ এক সঙ্গে বেড়াতে যাওয়াও হয়৷ নবনীতাবৌদি যখন তার বউ প্রতিমার সঙ্গে গল্প করতে আসেন, (কিন্তু একটা ব্যাপার নাগবাবু বুঝতে পারেননা, নবনীতাবৌদি ও তার বউ প্রতিমা যখন গল্প করে, তিনি সামনে এলেন দুজনেই চুপ করে যায়, আর মুখ টিপে হাসাহাসি করে। নবনীতাবৌদি ওর কমলালেবুর রসটসটস কোয়ারমতো ঠোটদুটি চেপে নাগবাবুর দিকে কেমন ইঙ্গিতময়ভাবে তাকান৷) তখনই নবনীতাবৌদির সামনে দিয়ে সাদা হালকা ঢোলা আন্ডারপ্যান্ট পরে ঘোরাঘুরি করতে করতে, নবনীতাবৌদির বুকের মাপ বোঝার চেষ্টা করতেন। কিন্তু কখনও নবনীতাবৌদিকে কাছে পাবার সুযোগ হয়ে উঠছিলো না৷ সেদিন বড় আশা করে পাঞ্জাবির পকেটে হাত দিয়ে তিড়িং তিড়িং করা ডান্ডা ধরে নিয়ে বোঝাচ্ছিলো একটু থাম বাবা এইতো নবনীতাবৌদিকে ফিট করতে যাচ্ছি, গেলেই ঢুকে পড়বি। কিন্তু এতো কষ্ট করে অন্ধকারে দোতলায় উঠে দেখেন নবনীতাবৌদি এনগেজড। সিঁড়ি দিয়ে নামার সময় হাত দিয়ে খেঁচতে খেঁচতে পিচিক পিচিক করে অন্তত এক আজলা গরম রসগোল্লার আঠালো পিচ্ছিল শিরা তার ঘরের সামনে সিঁড়িতেই ফেলে দিয়ে ফিরে এসেছে।
দুই দিন পর, বিকেল থেকেই লক্ষ রাখছেন নবনীতাবৌদির দোতলায় আজ কে যায়। সন্ধ্যার অন্ধকার হয়ে গেছে এখনো কেউ আসেনি। আর একটু অন্ধকারের অপেক্ষা। নিঃসন্তান বউ প্রতিমা টিভি সিরিয়াল দেখতে ব্যস্ত৷ বিভূতিবাবুকেও ছেলে নিয়ে বেরিয়ে যেতে দেখলেন৷ একটু পরেই তর তর করে অন্ধকারের মধ্যেই সিঁড়ি বেয়ে দোতলায় উঠে এলেন।দরজায় নক।
নবনীতাবৌদি নিজেই দরজা খুলে অবাক, আরে দাদা, আসুন আসুন বৌদি আসেনি?
না তার মাথা ধরেছে বলে আসতে পারলো না। কেন প্রতিমা সঙ্গে নেই বলে কি আমাকে ঘরে ঢুকতে দেবেন না নাকি – নাগবাবু হাসতে হাসতে বলেন৷
ওমা সেকি কথা৷ আপনি ভীষণ দূষ্টু - বলে নবনীতাবৌদি নাগবাবুর হাত ধরে বলে, আসুন ভিতরে আসুন বসুন।
বিভূতিবাবু কি ঘরে? বোকা সাজেন নাগবাবু৷
না, ওতো ছেলেকে নিয়ে দমদম গিয়েছে ওর বোনের বাড়িতে৷ ছেলেটা পিসিরবাড়ি যাবার বায়না করছিলো কয়দিন ধরে। তাই আজ শনিবার বলে নিয়ে গেল৷ ফিরতে রাত হবে। আবার কাল তো রবিবার ছুটি, কাল রাতেও ফিরতে পারে৷
সোফায় নাগ বাবু বসলেন, পাশের সোফায় বসল নবনীতা।
ও তা নবনীতাবৌদি রাত্রিবেলা আপনার একা একা শুয়ে থাকতে ভয় করবে না৷
নবনীতাবৌদি বলে, রাতেতো একাই শুতে হয় আমাকে, বাবা-ছেলে একঘরে আর আমি পাশের ঘরে৷ হেসে বলে নবনীতাবৌদি৷ কিন্ত নাগবাবু অনুভব করেন, নবনীতাবৌদির হাসিটা কেমন যেন ম্লান৷ নাগবাবু তাকিয়ে থাকেন নবনীতাবৌদির দিকে৷ নবনীতাবৌদি গোলাপী নেটের মতো একটা নাইটি পরা, স্তন জোড়া উপচিয়ে উঠছে৷ যেন সাক্ষাৎ ভিনাস বসে আছে৷
আপনিতো আসেনই না তা আজ হঠাৎ কিভাবে এলেন?
আসতে চাই কিন্তু সুযোগ পাইনা, এইতো সেদিন মানে দুই দিন আগে এসে অনেকক্ষন নক করেছি, সাড়া পেলাম না তাই ফিরে গেলাম।
তো কিছুক্ষন পরে আবার এলেই পারতেন, অভিমানী স্বরে বললেন নবনীতাবৌদি ।
সরি, নাগবাবু সুন্দরী, সেক্সী নবনীতাবৌদির মান ভাঙাতে বললেন ।
আছছা যাক যা গেছে সে নিয়ে চিন্তা করে লাভ নেই। বলুন কি খাবেন।
না কিছু খাবোনা৷ আমি এসেছি আপনার সাথে গল্প করতে।
ভালো করেছেন আমিও লোনলি ফিল করছিলাম। আছছা একটু কিছু ড্রিঙ্কস নিন খালি মুখে কি গল্প করা যায়?
কি ড্রিঙ্কস?
সবই আছে, আপনি কি খাবেন বলু্ন, আমি সরবৎ খাবো।
আচ্ছা তাহলে আমাকেও তাই দিন।
নবনীতাবৌদি সোফা কাঁপিয়ে তার মাইদুটি নাচিয়ে, পাছা দুলিয়ে উঠে গিয়ে ফ্রীজ থেকে দুই ক্যান আমূল সরবৎ এনে নাগ বাবুর সামনে একটা বাড়িয়ে দিয়ে নিজে একটা শুরু করলেন। কিছুক্ষনের মধ্যে শেষ হয়ে গেল আবার আর এক রাউন্ড এনে বসার সময় কাঁধ থেকে ওড়না পড়ে গেল। নাগ বাবু এক দৃষ্টিতে নবনীতাবৌদির ডবকা বুকের দিকে তাকিয়ে রইলেন আর ভাবছিলেন এতো মানুষে চটকচটকি করেছে তবুও ঝুলে পড়েনি। নেশা ধরে এসেছে যেন ।
নবনীতাবৌদি বলল কি দেখছেন দাদা।
না দেখছিনা, ওই আপনার নাইটির ভিতরে কি আছে তাই ভাবছি।
কেন নাইটির ভিতরে কি থাকে জানেননা, দেখেননি কখনো?
কি আর বলবো নবনীতাবৌদি দেখেছিতো অনেক, কিন্তু কথা হল কি জানেন নবনীতাবৌদি, বাজারে যেমন সব আমের দাম এক নয়, কত ধরনের আম রয়েছে এটাওতো তেমন। নাইটির আড়ালে যা আছে তা এখনও দেখিনি৷
ও দাদা আড়ালের জিনিসও এত ভালো বোঝেন নাকি –বলেই বিশাল স্তন নাচিয়ে হেসে উঠল যৌবন গরবীনী, সুস্তনী নবনীতাবৌদি৷
আছছা নবনীতাবৌদি একটু টয়লেট থেকে আসি বলে উঠে দাড়ালেন নাগবাবু, নিচে কোন জাঙ্গিয়া না থাকায় তার খাড়া হয়ে উঠা বন্দুকের নল তিড়িং করে এক লাফ দিয়ে সোজা নবনীতাবৌদির দিকে তাক হয়ে গেল।
নবনীতাবৌদি বললো আপনি জাংগিয়া পরেন না, আপনার ওটাতো খাড়া হয়ে গেছে; ওটা দেখে আমার এখন ভীষণ লোভ হচ্ছে।
এইতো দেখেন আপনার যেমন, হাতে ধরে দেখালো, এটা দেখে লোভ হচ্ছে, আমারও তেমন আপনার ওই গোলাপী নাইটির আড়ালে, কালো ব্রেসিয়ারের কঠিন বাঁধনে যে দুটিকে বন্দিনী করে রেখেছেন তার জন্য লোভ হছছে।
ও তাই নাকি, আছছা আসুন টয়লেট থেকে, তারপর আমার মধুভান্ডদুটিকে মুক্তি দেবেন৷
নাগ বাবু টয়লেট থেকে ফিরে এসে দ্যাখেন বড় সোফাতে সুন্দরী নবনীতাবৌদি নাগ বাবুর জন্য বসে আছেন৷ নাগবাবু একটু ইতস্তত করছিলো কোথায় বসবে, নবনীতা আগে যেখানে বসেছিলো সেখানে বসতে যাচ্ছিলো কিন্তু নবনীতাবৌদি বললো এখানে বসেন, আমি কি খুব খারাপ দেখতে আমার পাশে বসা যাবেনা নাকি?
ও হ্যা হ্যা ঠিক আছে, তাই বসছি। নাগ বাবু বসে পড়লেন। নবনীতাবৌদি আপনি দেখতে খারাপ কে বলে এ কথা? এপাড়ার মধ্যে আপনার মতন এরকম ফরসা সুন্দরী, যৌবনবতী মহিলা কোথায়৷ আপনার দীঘল কামুক দৃষ্টি, নাইটির আড়ালে সুন্দর আপনার বুক যেন পাকা বাতাবি লেবু।
তাই নাকি, কামুকী হাসি হেসে নাগবাবু গায়ে কাত হয়ে শুয়ে নবনীতাবৌদি বলল এত প্রশংসা যখন করছেন, তা হলেতো আপনাকে দ্যাখাতেই হয় আমার সব কিছু৷ কিন্তু একটা কথা আছে৷
কি কথা নবনীতাবৌদি বলুন, নাগবাবু প্রশ্ন করেন?
নবনীতাবৌদি বললেন, দেখুন, আমার বয়স মাত্র ৩০, কিন্তু স্বামীর কাছ থেকে যৌনসুখ সেভাবে পাইনা । ফলে এদিক সেদিক করে স্বামীর বন্ধুবান্ধবদের সাথে শরীরখেলা খেলতে হয়। আমার স্বামীই তার বন্ধুদের বাড়ি ডেকে আনে। আর নিজে বাজার করার নাম করে তিন-চার ঘন্টা তার বন্ধুদের আমার সঙ্গে শরিরীখেলা খেলতে রেখে যায়। কিন্ত যেহেতু এই খেলাটা অনিয়মিত তাই আমার পুরোপুরি আরাম বা সুখ হয় না। বিশেষ করে যখন রাত্রে শরীর চাগান দেয়।
নাগবাবু অবাক হয়ে শুনে যান নবনীতাবৌদির এই ভীষণ বেদনার কাহিনী। আর ভাবতে থাকেন তার বউ তার সুবিশাল বাড়া নিতে হাঁপিয়ে যান। অথচ তার বউএর বয়সও নবনীতাবৌদির থেকে খুব বেশী নয় –এই ৩৩-৩৪ এর মতো হবে।
আপনি কি ভাবছেন, আমার কথা শুনছেন না, অভিমানী সুরে কমলালেবুর রসটসটস কোয়ার মতো ঠোঁট জোড়া ফুলিয়ে বলেন নবনীতাবৌদি।
Ayanna Jordan topless boobs

না না,শুনছি, বলেন নাগবাবু৷
নবনীতাবৌদি বলতে থাকেন, আমি-আপনি একই বাড়ির উপর-নিচে থাকি যদিও আগে কখনো আপনার সঙ্গে এভাবে কথা বা গল্প করার সময়–সুযোগ হয়নি, কিন্তু যখন আপনাদের উপরের ঘরে প্রতিমাবৌদির কাছে গেছি, কখনও আপনাকে সাদা হালকা ঢোলা আন্ডারপ্যান্ট পরা অবস্থায় দেখছি, আর আমাকে দেখে আপনার বাড়া মহারাজ যে ফুঁসছে, সেটাও বুঝতাম৷ কিন্ত কিছু বলার সুযোগ হয়নি৷ তাই আজ যখন অবশেষে আপনি, আমার ঘরে এলেন, আমার শরীরের এত প্রশংসা করলেন, তখন বলি যদি আপনি আমাকে প্রকৃত যৌনসুখ দিতে রাজি থাকেন –তাহলে, আমি আর আমার স্বামীর বন্ধু-বান্ধবদের সঙ্গে শোওয়া বন্ধ করে দেব। কারণ তাদেরতো আর আমার সময়মতো পাইনা৷ সন্ধ্যের কয়েক ঘন্টা তারা আমার শরীর নিয়ে খেলে যায়৷ তাতে করে তারাই সুখ ভোগ করে চলে যায়৷ আর আমি যে অতৃপ্ত, সেই অতৃপ্তই রয়ে যাই৷ বলুন নাগবাবু, আপনি কি আমার সাথে শরীরী খেলা খেলতে রাজি৷ তাহলে আজ থেকে আমি আর আপনি, এই দুজনে প্রচুর আনন্দ আর সুখ উপভোগ করবো৷
কিন্তু বিভূতিবাবু আর প্রতিমা...
নাগবাবুর মুখ চেপে ধরে নবনীতাবৌদি বলে, ওটা আমার উপর ছেড়ে দিন৷ আমি যেমন স্বামীর চোদনে সুখী নই, প্রতিমাদিও তেমনি আপনার বিশাল বাড়ামহারাজ নিতে অপারগ৷ তাই আমার আর আপনার সমস্যা হল পয়সার এপিঠ-ওপিঠ৷ প্রতিমাদি আর আমি, দুজনে দুজনার এই সমস্যার কথা জানি আর তার সমাধান করারও চেষ্টা করছি৷ আজ আপনি আমার কথায় রাজি হয়ে, যদি আমার সাথে শুতে রাজি হন; তাহলে সেটা হবে, প্রতিমাদি ও আমার যৌথ চেষ্টার প্রথম ধাপ৷ এক নিশ্বাসে কথাগুলো বলে সুন্দরী, সোহাগী, বিশাল অথচ নিটোল স্তনের অধিশ্বরীনী, অতৃপ্ত যৌবনা, যৌনসুখ কামাতূরা, এক ছেলের মা নবনীতাবৌদি নাগবাবুকে জড়িয়ে ধরতে বলেন৷ তখন নাগবাবু সবলে সুন্দরী, সেক্সি নবনীতাকে জড়িয়ে ধরে বলে ওঠেন, নবনীতাবৌদি আপনার কথা ও চাহিদা মতন, আপনাকে সব রকমভাবে সুখ দিয়ে আপনার না পাওয়া যৌনক্ষুধা মিটিয়ে দিতে রাজি, রাজি, রাজি; বলে নবনীতার কমলালেবুর কোয়ার মতো ঠোঁটদুটিকে নিজের ঠোঁট দিয়ে সজোরে চুষতে থাকেন৷ আর নবনীতাবৌদিও নাগবাবুকে নাগীনির মতো জড়িয়ে ধরেন ও মাইজোড়া নাগবাবুর বুকে পিষতে থাকেন৷ আর বলতে থাকেন আমাকে বাঁচান, মারুন, যেমন মন চায় করুন৷ আমি আজ থেকে শুধু আপনার৷ মায়াবি নীল আলোয় নবনীতাবৌদি নাগবাবুর প্রবল চুম্বন আর আলিঙ্গনে সুখে ভেসে যেতে থাকেন৷ কিছু সময় এই চুম্বন আর আলিঙ্গন উপভোগ করে নাগবাবু বলেন, নবনীতাবৌদি পরের ধাপটা কি?
নবনীতাবৌদি বলেন পরের ধাপ হলো, আপনি যেমন আমার সঙ্গে আমার শরীর নিয়ে খেলা করবেন, চুমু খাবেন, আমার মাইজোড়া কঠিন হাতে দলাই করবেন, আমার গুদসোনায় আপনার একহাতমতো ধোনখানি দিয়ে চোদন ক্রিয়া করবেন*, ঠিক সেরকম প্রতিমাদিকে আমার স্বামী বিভূতি চোদন ক্রিয়া করবে৷ আসল কথা উপর-নীচে পুরুষ পালটা-পালটি হলে আমরা, মানে আমি নবনীতা ও প্রতিমাদি এই দুজন প্রকৃত যৌনসুখ উপভোগ করতে সক্ষম হব৷ কারণ প্রতিমাদি আপনার লিঙ্গ তার ভোদায় নিতে কষ্ট পায় আর আমি আমার স্বামীর লিঙ্গ নিয়ে খুব বেশি সুখ পাইনা৷ একথাটা আমার আর প্রতিমাদির মধ্যে অনেকদিন আলোচনার পর ঠিক হয়েছে৷ কেমন এবার বুঝতে পারলেন৷
নাগবাবু এবার বেশ বুঝতে পারলেন যে, নবনীতাবৌদি ও তার বউ কি নিয়ে গুজুর-গুজুর করতো আর ওনাকে দেখলে চুপ হয়ে যেত আর নবনীতাবৌদি তখন মুখ টিপে হাসতো৷ নাগবাবু আবার নবনীতাবৌদিকে দুহাত জড়িয়ে চুমু খেয়ে বললেন আপনারা এরকম যখন ঠিক করেছেন তখনতো আমি রাজি৷ কিন্তু নবনীতাবৌদি বিভূতিবাবু একটু মুখচোরা, ওকি প্রতিমার কাছে যাবে৷
নবনীতাবৌদি নাগবাবুর হাতদুটো তার মাইতে রেখে বলল আমি যেমন আপনাকে আমার বিছানায় টেনেছি, প্রতিমাদিও ওনাকে তার বিছানায় ধরে নিয়ে যাবে আর আমার মতো অতৃপ্ত চোদন সুখ সম্পাদন করবে৷
নাগবাবু বলেন আপানারা দুজনে এতদূর ভেবে রেখেছেন!
কামুক হাসিতে আদুরে গলায় নবনীতাবৌদি বললেন, হ্যাঁ মশাই, নাহলেতো আমরা মানে আমি নবনীতা আর আপনার বউ প্রতিমাদি দুজনেই জীবনভর অসুখী হয়ে থাকতাম৷ আর হ্যাঁ আপনাকে ওই সোনাগাছি না কি সেখানে যাওয়া বন্ধ করতে হবে৷ কিনা কি রোগ ছড়ায় ওখান থেকে৷ আপনাকে আমায় কথা দিতে হবে আর ওসব বাজে জায়গায় যাবেন না ।
নাগবাবু সুবোধ বালকের মতো নবনীতার মাইদুটি ধরে বললেন, এবার থেকে কোনদিন আর ওমুখো হবনা৷ এই আপনার মাই ছুঁয়ে শপথ নিলাম।
বেশ দেখবো? নবনীতাবৌদি এবার বললেন, আগামী সোমবার ‘মহাশিবরাত্রি’, ওই দিন আমি শুদ্ধ চিত্তে-শরীরে আপনার মহালিঙ্গের পূজো করব৷ আর তারপর থেকে আমাদের নতুন যৌনজীবন শুরু করবো৷
এই কথা শুনে নাগবাবু বললেন, বেশ নবনীতাবৌদি তাই হবে৷ আচ্ছা বিভূতিবাবুকে কি আমার বউ প্রতিমা ওই শিবরাত্রির দিন থেকেই নেবে?
কেন আপনার আপত্তি আছে, নবনীতাবৌদি শুধান৷ নাগবাবু বলেন কিসের আপত্তি৷ আসলে বিভূতিবাবুকে প্রতিমার সঙ্গে ওইদিন থেকে জুতে দিতে পারলে সব ভালো হয়৷
নবনীতাবৌদি বললেন, সেটাই ঘটবে৷ আমাদের একটা মতলবে আপনাকে সায় দিতে হবে, তাহলেই হবে৷ এই কথা বলে নবনীতাবৌদি নাগবাবুকে একটা ভরাট, গভীর চুম্বন করেন ও পরের ঘটনাবলীর জন্য প্রস্তুত থাকতে বলেন৷
আজ সোমবার ‘মহাশিবরাত্রি‘৷ বিভূতিবাবু গতকাল বিকালে প্রতিমাকে তার বোলপুরে বাপের বাড়ি নিয়ে গেছেন৷ ছেলেকে নবনীতাবৌদির বাবা নিয়ে গেছেন৷ বাড়িতে কেবল নবনীতাবৌদি আর একতলায় নাগবাবু৷ সকাল-সকাল রান্নাবান্নার কাজ শেষ করেন নবনীতাবৌদি৷ স্নান করে নবনীতাবৌদি পূজোর যোগাড় করেন৷ ফুল, বেলপাতা, কাচাদুধ, ঘি, মধু, গঙ্গাজল আর রজনীগন্ধা ফুলেরমালা৷ সন্ধে হতেই নাগবাবু চলে আসেন নবনীতাবৌদির ফ্লাটে৷ নবনীতাবৌদি নাগবাবুর পোশাক খুলে মেঝেতে পাতা আসনে চিৎ হয়ে শুয়ে পড়তে বলেন৷ নাগবাবু সে মতোই করেন৷ নবনীতাবৌদির পরনে সাদা গরদের শাড়ী৷ শ্যাম্পু করা চুলে একটা হাতখোপা করা৷ ঠিক যেন যোগিনী৷ চিৎ হয়ে শোবার ফলে নাগবাবুর লিঙ্গ সটান-সোজা৷ যেন অমরনাথের শিবলিঙ্গ৷ নবনীতাবৌদি প্রথমে ঘি আর মধু নাগবাবুর লিঙ্গে মাখান৷ তারপর একটা ছোট মালা নাগবাবুর লিঙ্গে জড়িয়ে দেন৷ পরপর কাঁচাদুধ ও গঙ্গাজল ঢালেন৷ ফুল, বেলপাতা চাপিয়ে মন্ত্রোচ্চারণের মতো বলতে থাকেন, হে মহালিঙ্গ আজ থেকে আপনি আমার মনোরঞ্জন করুন৷ আমি নবনীতা স্বামীসুখ বঞ্চিতা, আপনাকে আমার গুদগহ্বর মন্থন করার অনুরোধ করছি৷ বলে কম্পিত হাতে নাগবাবুর বিশাল লিঙ্গটি আদর করতে থাকেন৷ নাগবাবু অবাক হয়ে নবনীতাবৌদির কান্ড-কারখানা দেখেন আর আর এরকম একটা মেয়েছেলে বাকি জীবন ভোগ করতে পারবেন ভেবে পুলকিত হন৷ নবনীতাবৌদি এরপর নাগবাবুকে বিছানায় শুতে বলেন৷ নাগবাবু বিছানায় শোবার পর নবনীতাবৌদি নাগবাবুর লিঙ্গ হাতে নিয়ে চুষতে শুরু করেন৷ নবনীতার চোষন উপভোগ করার ফাঁকে, নাগবাবু বলেন- নবনীতাবৌদি আপনার শরীরটা দেখবো কখন৷ শুধুই দেখবেন নাকি?
তা কেন? আদর-সোহাগ করে আপনার অপ্সরা গুদের মধুও খাবো, বলেন নাগবাবু৷
তাই করুন তাহলে৷ আজ এই শুভদিনে, এই পূজোপচারের আয়োজন তো সেই জন্যই৷ আজ থেকে আমি-আপনি পরস্পরের চোদনসঙ্গী৷ হেসে বলেন নবনীতাবৌদি৷
আচ্ছা বলেই বিছানা থেকে উঠে বসেন নাগবাবু৷ একটানে আঁচল সরিয়ে বৌদির মাথা সামনে টেনে পিছনে ব্লাউজের হুকগুলি পট পট করে খুলে ব্রার হুকও খুলে আবার মাথা সরিয়ে সামনে থেকে টেনে ওগুলি সব খুলে ফেলে কিছুটা ঝুলে পড়া ফজলি আমের মত দুধগুলি হাতে ধরে মেপে দেখেন, এক একটা মাইয়ের ওজন কেজি দুয়েকের মতন হবে৷ আরও লক্ষ্য করেন দু'স্তন জুড়ে কামড়ের দাগ। আঁচলের উপর দিয়ে দেখতে যতটা সুন্দর ব্লাউজের নিচেও ঠিক তেমন, কেবল কামড়ানোর দাগ ছাড়া৷ আর সেতো থাকবেই, দুই এক জনেতো আর এগুলি চটকায়নি বা কামড়ায়নি। নবনীতাবৌদি সুখের খোঁজেতো বেশ কয়েকজনের হাতে তার এই দেবভোগ্য শরীর তুলে দিয়েছেন৷ কিন্তু সুখের বদলে পেয়েছেন কেবল এই দাগগুলো৷ পরম মমতায় নাগবাবু এই অতৃপ্ত রমণীর মাই-বুক দেখতে থাকেন৷
কি করছেন কি, ভালো করে দেখুন, নবনীতাবৌদি বলে ওঠেন৷
ও বুঝেছি বলেই নাগবাবু দুই হাতে নবনীতাবৌদির মাইদুটি টিপতে থাকেন৷ নবনীতাবৌদির মাইয়ের বোঁটাগুলি একটা একটা করে মুখে নিয়ে, একটু হালকা কামড় ও চোষন দিতে থাকেন৷ নবনীতাবৌদি হিসহিসিয়ে ওঠেন৷ নাগবাবুর মাথা নিজের বুকে চেপে চেপে ধরেন আর বলতে থাকেন 'ওগো মাই চুষে কি আরাম দিচ্ছ৷ আমি পাগল হয়ে যাব৷'
নাগবাবুর হাত নবনীতাবৌদির শরীর জুড়ে চলে ফিরে বেড়ায়৷ আস্তে আস্তে নিচের দিকে নামছে নাগবাবুর মুখ, নবনীতাবৌদির ডবকা মাইজোড়া ছেড়ে নবনীতাবৌদির কমলালেবু রসটস কোয়ার মতন ঠোঁটে আটকে গেছে, চুমু খাচ্ছেন। নবনীতাবৌদি এই সুখ ভোগ করার ফাঁকে বলে ওঠেন, চুমু খেতে পারেন৷ খান আপনার যত ইচ্ছা আমার চুমু খান৷ যত সময় ধরে খেতে পারেন খান৷
কেন নবনীতাবৌদি আমার হাতে কি আপনার ডবকা, বাতাবিলেবুর মতো মাইজোড়ায় টিপুনি ভালো লাগেনি৷
নবনীতাবৌদি বলেন, না, না, ওমা সে কি? ওকথা কখন বললাম আবার৷ আপনার মাইটেপাও খুব ভালো৷ আমি ভাগ্যবতী যে এতদিন বাদে আপনার মতন একজন সঠিক চোদনসঙ্গী পেলাম৷ নবনীতাবৌদি বলেন, না দাদা আপনি সত্যিই খুব ভালো মাই টিপতে পারেন৷ আর হাতের কৌশলও খুব ভালো৷ আমি ভীষণ সেক্স অনুভব করছি৷ এর আগে যারা টিপেছে তাদের থেকে একশগুণ ভালো আপনার হাতের টিপুনি৷ টিপুন, টিপুন আরো জোরে টিপুন, ভর্তা বানিয়ে ফেলুন৷ ওকি এতো তাড়াহুড়ো করছেন কেন ? নবনীতাবৌদি বলেন ধীরে সুস্থে করুন৷ সারা রাততো পড়েই আছে৷ আর আমিও পালিয়ে যাচ্ছিনা৷ তখন এত তাড়াতাড়ি কিসের জন্য নিচের দিকে যাচ্ছেন৷ আগে ভালো করে আপনার নবনীতার মাইজোড়া দলাইমালাই করুন৷ কেন রাত কি ফুরিয়ে যাচ্ছে? এইরাত কেন আমি-আপনিতো বাকীজীবনের চোদনসঙ্গী৷
না, না, নবনীতাবৌদি আজ প্রথম রাততো তাই আমি একটু এক্সসাইটেড হয়ে পড়েছি৷
নবনীতাৌদি তার ডবকা মাইতে নাগবাবুর মুখ চেপে ধরে বলেন, নিনতো ভালোকরে চুষুন৷ আমাকে শুধু আজ রাত কেন এরকম অনেক অনেক রাত পাবেন চোদার জন্য৷ কিন্তু বেশি তাড়াহুড়ো করলে চোদাচুদির মজাটাই মাটি হবে৷ আগে যারা আমার সাথে শুয়েছে, তারা কেবল তাড়াহুড়ো করে আমার মাইজোড়া কামড়ে কামড়ে জলদি জলদি গুদে বাড়া চালিয়ে গেছে৷ আপনার অতো তাড়াহুড়োতে গুদের দিকে যাবার দরকার নেই৷ আজ এই ‘মহাশিবরাত্রি'তে আমি আপনার সাঙ্ঘাতিক, এতোবড় ঘোড়ার ডান্ডার মতো ধোন পূজো করে, আমার মাই, গুদ সহ পুরো শরীরটাই আপনার এই মহাবাড়ার জন্য নিবেদন করেছি৷ তখন আপনি নিশ্চিন্তমনে এই নবনীতাকে চুদতে পারেন৷
নাগবাবু তখন কিছুটা ধীরস্থির হয়ে নবনীতাবৌদির মাইজোড়া পালা করে টিপতে ও চুষতেথাকেন৷ প্রকৃত সুখের আবেশ পেয়ে নবনীতাবৌদি তার ডবকা মাইওয়ালা শরীরটা নাগবাবুর শরীরের সাথে ঠেসে ধরতে থাকেন৷ নবনীতাবৌদির মুখ থেকে আ, আ, আ শব্দ হতে থাকে৷ ধীরে ধীরে নাগবাবুর হাত নবনীতাবৌদির মাই ভ্রমণ করতে করতে নিচের দিকে নাভির চারপাশে আঙ্গুল দিয়ে বৃত্তের মত ঘুরতে শুরু করল। আরও একটু নিচে নেমে নবনীতাবৌদির ত্রিভূজ গুদের উপর হাত বোলাতে থাকেন আর হালকা হালকা চাপড় মারতে থাকেন৷ নবনীতাবৌদি বললেন দেখি নাগবাবু আপনার ধোনমহারাজ সেই কখন থেকে লাফাচ্ছে। এই বলে বিছানা থেকে একটু উঠে বসেন নবনীতাবৌদি, তারপর নাগবাবুর উলঙ্গ বাড়াখানি দুহাতে ধরে চুমু ও চুষতে শুরু করেন৷ নাগবাবুও নবনীতাবৌদির মাথায়-চুলে বিলি কাটতে কাটতে, মাথাটা নিজের ধোনের উপর চেপে ধরতে থাকেন৷ নবনীতাবৌদির বাড়া চোষার ফলে নাগবাবুর লিঙ্গ পাম্প দেওয়া বেলুনের মতো ফুলে ফেঁপে ওঠে নবনীতাবৌদির মুখের ভিতর৷ মুখ থেকে তাড়াতাড়ি ধোনটা বের করে নবনীতাবৌদি একটু হাঁপাতে হাঁপাতে বলেন, বাপরে বাপ একেবারে গলা অবধি ঢুকে গেল দেখছি৷ নবনীতাবৌদি নাগবাবুর কাছে আরো গা ঘেঁসে বসলো। তারপর নাগবাবুর বিশাল ফনা তোলা ধোনবাবাজিকে দুহাতে ঘুরিয়ে ফিরিয়ে মালিশ করতে থাকলেন৷ আরে এতো সাঙ্ঘাতিক জিনিস, এরকম ডান্ডা আমি কখনো গুদে নেওয়াতো দুরে থাক দেখা অবধি হয়নি। রাস্তায় ঘোড়ার ডাণ্ডা দেখে মনে হয়েছে ইসসস আমি যদি ওই রকম একটা ডান্ডা দিয়ে চোদানি খেতে পারতাম তাহলে ভালো লাগতো শান্তি পেতাম। কত লেওড়াইতো দেখলেম একটাও মনের মত লেওড়া পাইনি কখনো যা আমার গুদের উপযুক্ত । নবনীতাবৌদি বললেন, আচ্ছা এটা দেখতে তো বেশ একেবারে গোখরার মত ফনা তুলে ফোঁস ফোঁস করছে কিন্তু কাজে কেমন?সেতো ডারলিং তুমি একটু পরেই দেখবে বলে নাগবাবু বৌদির ভোদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ঘোরাতে থাকলেন। আরে একি ডারলিং নবনীতা তোমার গুদরাণী দেখি ভেসে যাচ্ছে৷ চল শিগগির তোমার গুদমন্থন করতে হবে, বলেই বিছানার উপর বৌদিকে চিৎ করে শুইয়ে দিয়ে ঘোড়ার ডান্ডার মত আখাম্বা লম্বা মোটা ধোন পক পক করে এক ধাক্কায় ঢুকিয়ে দিলেন নবনীতার রস চপচপ গুদের ভিতর। নবনীতা চিৎ হয়ে শুয়ে তার এক পা ভাঁজ করে আর এক পা মেলে দিয়েছেন বিছানায়৷ ডান্ডা বৌদির গুদে ঢোকার সাথে সাথে নবনীতা আহহহহহহহহহহহহ করে একটা শব্দ করলেন, বললেন হ্যাঁ এবারে মারো ধাক্কা, কুইক কুইক মার, কি হল দুধ ছেড়ে দিলেন কেন? খবরদার একটুর জন্যেও দুধ ছাড়বে না, হ্যাঁ মারো চোদন মারো, আহহহহহহহ কি শান্তি নানা রকম শব্দ করছেন নবনীতাবৌদি (এতদিনে ক্ষিদে মিটবে বলে মনে হয় )। আহ, উহু, এসো, আহা মারুন মারুন, চুদুন, চুদুন, জোরে আরো জোরে। ইস দাদা আপনি কি ভালো চোদন দিচ্ছেন আমাকে। এই চোদন আজ অবধি কেউ দিতে পারেনি। আরে কি চুদবে বল, বিভূতিবাবু যা ধরে আনে ওদের কারো ধোন আছে নাকি? সব মাগি ধরে ধরে আনে, চাপা কলার মত ধোন। আমার গুদের যা সাইজ তাতে করে কি আর ওইসব ধোনের চোদন খেয়ে মজা পাওয়া যায়? কত বলি আমাকে বের হতে দাও। না তাতে ওনার সন্মানহানি হবে, আরে ব্যাটা ছেলে কি ধোন চেনে? ধোন চিনি আমি, বলেন নবনীতাবৌদি৷ কত দিন দাদা আপনাকে আপনার ফ্লাটে প্রতিমাদির সঙ্গে গল্প করতে দেখেছি আর ভেবেছি কি করে আপনাকে দিয়ে চোদাব? আপনার ডান্ডা যে আমার মনের মত তা আমি আপনাকে দেখেই বুঝেছি কিন্তু কি করবো ভেবে পেতাম না৷ আর তারপর প্রতিমাদি সঙ্গে কথায় কথায় আমাদের দুজনের যে একই সমস্যা সেটা জানতে পেরে, পরিকল্পনা করে আমি আপনাকে আজ আমার গুদের ভিতর পেলাম । আজ কাঙ্খিত দিনটা সেই যখন এসেছে ভালো করে চুদুন আমাকে। সারা রাত ভরে চুদুন, কি পারবেন না? ফ্ল্যাটেতো যাবার নেই । আপনার বউকেতো আমার স্বামী বোলপুরে বাপের বাড়ি নিয়ে গিয়েছে৷ বউও আজ আর বসে থাকবেনা? আপনার বউও আজ আমার স্বামী বিভূতিকে নিয়ে তার বিছানায় যাবে চোদন খেতে৷ সোহাগভরা কন্ঠে বলেন নবনীতাবৌদি৷
আরে সেটা খুব ভালোই হবে তাহলে৷ কি আর বলব নবনীতাবৌদি ওতো এই ধোন সহ্যই করতে পারেনা, কোন রকম এই মাথাটা একটু ঢোকালেই ছেড়ে দাও ছেড়ে দাও বলে চিৎকার শুরু করে। বিভূতিই ওর উপযুক্ত হবে৷
নবনীতাবৌদি বলেন যেমন আপনার ধোন আমার গুদে একেবারে খাপখাপ৷
নাগবাবু বলেন, হ্যা, নবনীতাবৌদি আপনি বলুন, এই যে এখন পুরো ডান্ডা ঢুকিয়ে নিয়েছেন আপনার রসটসটস গুদে আর চোদাছেন; কেমন লাগছে আপনার ।
নবনীতা বলে,আমার উপোসী গুদে, আপনার বাড়ার ঠাপানি, কি যে সুখ হচ্ছে; আমি বলে বোঝাতে পারবোনা৷ আহারে আমার মরদটা কিছুই যেন বোঝেনা। দাদা, আপনি যে কত সুখ দিচ্ছেন, কত সুখ যে পাচ্ছি ইসসস আহহহহ বলেই নাগবাবুর মুখ কাছে টেনে নিয়ে চুমা খেতে লাগলেন নবনীতা । আহারে দাদারে, কত সুখরে আহহহ নাগবাবুরে চুদুন এতো দিনের পরে আপনি আমার সকল ক্ষুধা মিটিয়ে দাও৷ দাদা চোদ চোদ জোরে জোরে ঠ্যালা মার, হ্যাঁ আরো জোরে, একেবারে তোমার ডান্ডার মাথা আমার মুখ দিয়ে বের করে দাও, মার ঠ্যালা।
নাগবাবু নবনীতাবৌদির কথায় উৎসাহ পেয়ে মনের মত ভোদা পেয়ে ঠাপাচ্ছেন হেইও হেইও করে, হুউনক হুউনক করে। নে নবনীতামাগি নে তুই এই ডান্ডা সব নিয়ে নে আজ সবই তোর। তোকে আর বাড়া খুঁজে বেড়াতে হবে না৷ আর রাতভোর গুদ কটকটানিতে মরতে হবে না৷ এবার থেকে রোজই আসবো তোমাকে চুদতে, নবনীতাবৌদি তোমাকে চুদে যে সুখ পাচ্ছি বিশ্বাস কর আমিও এযাবৎ সেরকম সুখ পাইনি। ঘরে যেটা আছে সেটাতো একটা না মাগি, না আর কিছু। ওটাকে চুদা যায় না, সোনাগাছি গেছি সেখানেও এমন ভোদা পাইনি, তোমার ভোদা এক্কেবারে আমার মনের মত ভোদা ঠাপিয়ে যে কি আরাম। আবার হুনক হুনক... হচ্ছে নবনীতাবৌদি?
হচ্ছে মানে কি পারফেক্টলি হচ্ছে চালিয়ে যান নাগবাবু চালান, আপনি রোজ আসবেন আমার কাছে, আমি এবার বিভূতির সঙ্গে কথা বলে নেব। ও আপনার বউকে নিয়ে শোবে আর আমি আপনার সাথে শোব৷ আর কোন বন্ধুকে যেন ধরে না আনে। শালা হারামি নিজেতো কিছু পারেনা আমাকে একটা ভালো ধোন এনেও দিতে পারেনা। জানেন দাদা গত পরশু কাউকে না পেয়ে একটা মুর্শিদাবাদি সাগর কলা নিয়ে এসেছে, ওই দিয়েই চালিয়ে নিয়েছি কোন রকম।
না না কি যে বলেন নবনীতাবৌদি আমার এই বর্ধমানি কলা থাকতে তুমি অন্য কলা কেন খাবে। তোমার যখন দরকার হবে আমাকে ফোন করলেই হবে।
দেখি দাদা তোমার বাড়াটা একটু আমার সামনে আনোতো।
এখন না বৌদি এখন চুদছিতো, চোদন ভেঙে যাবে; একটু পরে দেখবে বৌদি, বলেই নতুন উদ্দ্যমে বৌদির দুধ ধরে আবার হঙ্ক হুংক করে ঠাপাতে লাগলেন। নবনীতাবৌদি এখানে অসুবিধা হচ্ছে, চল ফ্লোরে নেমে করি।
হ্যা হ্যা তাই চলুন বলে নবনীতাবৌদি নিজের হাতে ডান্ডা ধরে ছুটিয়ে বাইরে এনে হাতের সাথে মিলিয়ে দেখলেন। সাবাস দাদা আপনার ডান্ডা দেখি এই আমার মুঠো হাতেরও বেশি বলেই অমৃত রসে ভেজা মাথাটা মুখে নিয়ে চুমা খেতে খেতে চুষতে লাগলেন।
আহা নবনীতাবৌদি কি করছ!
দাড়াও একটু দেখে নিলাম কত মোটা আর কত বড়। এইরকম না হলে কি লেওড়া হয়?
বৌদি উঠে ফ্লোরেই শুয়ে পড়লো । এবার নাগবাবু আরাম করে শক্ত করে নবনীতাবৌদির বাতাবিলেবুর মতন দুধ ধরে হেইও হেইও চোদ চোদ নবনীতাবৌদিরে চোদ, ঘোড়ার মত লম্বা ধোন দিয়ে চোদ, ছড়া গাইতে গাইতে ঠাপাতে থাকলেন আর বৌদি নিচে শুয়ে আহহহ দাদা কি চোদন দিচ্ছেন আমাকে, দিন আরো দিন আপনার চোদনের ধারাই ভিন্ন, চুদুন দাদা, আপনি দাদা খাটি মরদ। আসুক বিভূতি ওকে দেখাবো দেখ মরদ কাকে বলে, কি চোদন দিয়ে গেছে। আহহহ উহহহহহ দাদা কি দিলেন আমাকে, দেন আরো দেন সাবাস মরদ দেন, আহহহহহ আরো দে ইহহহহহহহহহ।
বিশাল ডান্ডা এতোক্ষন চুদে চুদে এবার চরম অবস্থানে এলো। হ্যারে নবনীতাবৌদি তোমার কি অবস্থা আমার প্রায় হয়ে আসছে।
হ্যা, নাগবাবু আমারও তাই।
তাহলে কি করবো? এখন কি করবে মানে কি, ঢেলে দেন। ভোদার মধ্যে ঢেলে দেন। আপনি আমার ভোদার ভিতরে আপনার বীজ ঢেলে দেন। তোর কাছ থেকে একটা বাচ্চা পেলে আমার ভালো লাগবে, সারা জীবন তোর স্মৃতি থাকবে। ঢেলে দেন নাগবাবু আপনি কৃপনতা করিবেন না, ঢেলে দেন সবটুকু ঢেলে দেন।
নাগবাবু আরো জোরে ঠাপাতে ঠাপাতে বিশাল ডান্ডা দিয়ে ঝিলিক ঝিলিক করে ধাতু ঢেলে দিচ্ছেন, দুধগুলি আরো জোরে চেপে ধরেছেন। নবনীতাবৌদি হাত দিয়ে নাগবাবুর পিঠে চেপে ধরে রেখেছ।
কতখানি দিয়েছেন?
একগ্লাশ হবে? অনেকক্ষন ভোদার সাথে চেপে ধরে রেখে দিয়ে বলে এবারে উঠি নবনীতাবৌদি।
উঠুন।
নাগবাবু উঠেই বলল নবনীতাবৌদি মুছবো কি দিয়ে? আর মুছবেন কি, বলে নবনীতাবৌদি মুখের ভিতর বাড়াখানি নিয়ে চাটতে থাকেন৷ এইতো মোছা হয়ে গেল বলে একটা ছেনাল হাসি দেন৷ নাগবাবুকে উঠিয়ে দিয়ে পাশের টেবিল থেকে একটা আমুল সরবতের গ্লাশ ভোদার নিচে ধরলো নবনীতাবৌদি। গড়িয়ে গড়িয়ে ধাতুগুলি গ্লাশে জমা হল। নাগবাবুর নেতিয়ে আসা শুকনো ধোনটা নবনীতাবৌদির সামনে ঝুলছিলো। টেনে কাছে এনে ধোনের নিচে গ্লাশ এনে সেটায় ধোন ভিজিয়ে নবনীতাবৌদি এখন বিড়ালের মত চেটে চুষে খাচ্ছেন।
একটু খেয়ে দেখবেন নাকি দাদা, দেখুন সরবৎ আর আপনার মাল মিশে কি মজার ককটেল হয়েছে। দেখুন একটু, বলেই গ্লাশটা নাগ বাবুর মুখে ধরলো।
না নবনীতাবৌদি এভাবে না, এর সাথে একটু কোক মিশিয়ে নাও দেখবে কেমন লাগে। দাড়ান আমি দেখাচ্ছি বলে পাশের বোতল থেকে একটু কোক মিশিয়ে নিচু হয়ে বসে বৌদির দুধগুলি চেপে ধরে তার উপর একটু ঢেলে দিয়ে ওখান থেকে চেটে চেটে খেয়ে নিলো। দুজনে উঠে সোফায় পাশাপাশি বসে বসে এই সব চোদচুদির প্রসঙ্গে গল্প করছিলেন৷ নবনীতাবৌদি বললেন আপনাকে পরে সব কথা বলব৷ এই কার সাথে কবে কেমন করে করেছি কেমন লেগেছে এই সব। নাগবাবু নবনীতাবৌদিকে তার রানের উপরে শুইয়ে দিয়ে আদর করছিলেন। বৌদি তখন নাগবাবুকে বলেন, আপনার লিঙ্গে চড়ে আজ প্রকৃত যৌনসুখ পেলাম৷ আজ থেকে এটা আমার জন্য বরাদ্দ থাকবে৷ আমার বর আর আপনার স্ত্রী প্রতিমাদি ওরা ওদের মতন করে সুখ নিক৷
নাগবাবু বলেন আপনি যা বলবেন এখন থেকে তাই হবে৷ ওরা ফিরে এলে বাকি কথা ঠিক করে নেওয়া হবে৷ নবনীতাবৌদি উঠে পড়ে বললো মনে হয় তোমার ক্ষিধে লেগেছে, দাড়ান আমি আসছি। কিচেনে গিয়ে খাবার এনে সামনে রেখে বলল নাও খাও...
সমাপ্ত

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...