05 September 2012 - 0 comments

জুয়ারী ১৫ ( শেষ পর্ব )

জুয়ারী ১৫ ( শেষ পর্ব )
পথিক পরদেশী

পৃথিবীতে কত রকমের খেলাই তো আছে। সব খেলাতেই হার জিৎ আছে। দিনের পর দিন অনেক অনুশীলন, অনেক কষ্টের পরও, হার-জিৎ এর খেলাগুলোতে, হাসি কান্না সব কিছুই লুকিয়ে থাকে। জুয়াও বুঝি তেমনি একটি খেলা। তবে, খুবই নিকৃষ্ট মানের। কারন এই খেলায় কোন অনুশীলন নেই, বরং পুরুপুরি অনুমান এর উপর নির্ভর করেই, এই খেলাতে নামতে হয়, নেশায় বিভোর হয়ে পরতে হয়, নেশার টানে, জমা টাকা সহ, সহায় সম্পদ, বাড়ী গাড়ী, এমন কি নিজ বউ মেয়ে বাজী রাখতেও দ্বিধা করেনা অনেকে। তাই বুঝি এই খেলা পৃথিবীর সর্বত্রই ঘৃণিত। তারপরও, এক শ্রেণীর মানুষেরা এই খেলাটিকে লালন করে রেখেছে, দিনের পর দিন চির কাল! এই খেলায় নেশায় মত্ত হয়ে, সর্বস্ব হারিয়ে, ফতুর হয়েছে, এমন লোক সংখ্যাও কম নয় পৃথিবীতে। তবে, কখনোই হারেনি, এমন লোকও খোঁজে পাওয়া যাবে। তাদের মাঝেই বোধ হয় জুচ্চোরেরা লুকিয়ে আছে!
আতিক মনসুর পেশাদার জুয়ারী! তাই জুচ্চুরি স্বভাব তার মাঝেও আছে। পুরুপুরি অনুমান এর উপর আত্মবিশ্বাস এর জন্যেও কিছু অনুশীলন দরকার হয়। আতিক মনসুর সেগুলো আগে থেকেই করে রেখেছিলো। শাহেনশাহ এর জুয়ার আসরে আসার আগেই, তার আদরের দুটি মেয়েকে নগ্ন করিয়ে, তাদের দেহের প্রতিটি ভাঁজই মুখস্থ করে ফেলেছিলো। এমন কি দু মেয়ের যোনীতে আঙুলী সঞ্চালন করে করে, যোনীর ভেতরকার রসের গন্ধটুকুও পরীক্ষা করে রেখেছিলো। আর তাই কনাকে অনুমান করতে সমস্যা হয়নি। তবে, রূপাকে অনুমান করার জন্যে, কাজ করেছিলো, রূপার যোনী গন্ধটাই।
শাহেনশাহ এর জুয়ার আসরে, বড় মেয়ে তিনটির মাঝে, তিনজনের বক্ষ যুগলই প্রায় অনুরূপ ছিলো। তাই স্তন যুগল দেখে, নিজ বড় মেয়েকে চেনা খুবই কষ্টকর ছিলো। তবে, সি এর মেয়েটি যে তার নয়, তাও সে অনুমান করেছিলো, স্তন যুগল দেখেই। কারন সি এর মেয়েটির বক্ষ যুগল ঈষৎ ঝুলা ছিলো। যা রূপার বক্ষের সাথে তুলনা করা যায়না। তবে, বাড়ীতে রূপার যোনীটা যখন আঙুলী সঞ্চালন করে দেখেছিলো, তখন মিষ্টি একটা গন্ধই লেগেছিলো। মনে মনে, বি এর মেয়েটিকেই নিজ মেয়ে ভেবে, সন্দেহজনক এ স্তম্ভের মেয়েটিকেই একটু যাচাই করে দেখতে চেয়েছিলো। তাই প্রাণপণে সেই মেয়েটির যোনীতেই আঙুলী সঞ্চালন করে, গন্ধটা যাচাই করতে চেয়েছিলো। টক টক গন্ধটাই তাকে নিশ্চিত করেছিলো যে, সেটি তার মেয়ে নয়!
আসলে, যোনীর গন্ধ যে, সব সময় একই রকম থাকবে, তাও বা নিশ্চিত করে বলা যায় কি করে? আতিক মনসুর এর ক্ষেত্রেও তেমনটি হয়েছিলো। শাহেনশাহ এর পক্ষে সামিয়া আনন্দিত হয়েই বললো, থ হয়ে থাকলে চলবে না। আপনার জন্যে অপেক্ষা করছে শাস্তির খেলা! যে কোন একটি বেছে নিন! হয়, বিশ কোটি টাকা নগদ! অথবা দু মেয়েকে শাহেনশাহ এর ধর্ষন! অথবা, নিজেরা সবাইকে মনোরম একটি যৌনতার খেলা দেখানোর সুযোগ করে দেয়া!
রূপা নিজেই তার বাবার দিকে এগিয়ে এলো। বাবার চোখে মমতার দৃষ্টি ফেলেই বললো, আব্বু, আই লাভ ইউ! কেউ আমাকে ধর্ষন করুক সেটা আমি চাইনা! তা ছাড়া তুমি তো আমার সর্বনাশ করেই দিয়েছো! সবার সামনে করতে আর দোষ কি?
কনাও বললো, আব্বু, আমিও সুখী! তুমি আমাকে চিনতে পেরেছো! আমিও তোমাকে সহযোগীতা করবো!
আতিক মনসুরও পরাজিত সৈনিক এর মতোই মাথা দোলালো শুধু।

সামিয়া সবার উদ্দেশ্যই ঘোষনা করলো, বাবা মেয়েদের আলাপ আমি শুনতে পেয়েছি। আমাদের এই জুয়াতে, হেরে যাওয়া আতিক মনসুর পারিবারিক যৌন খেলাই উপহার করার জন্যে প্রস্তুত আছে। তাহলে চলুন আমাদের যৌন মঞ্চে!

আতিক মনসুর তার দু মেয়েকে নিয়ে এগিয়ে গেলো, মেঝের উপরে বিছিয়ে রাখা সেই সাদা চাদরে ঢাকা তোষকটারই কাছাকাছি। মাথা নত করে, দু মেয়েকে লক্ষ্য করেই বললো, স্যরি! আমি কখনোই মাথা নত করিনি। তোমাদের কাছেই করছি! আমাকে ক্ষমা করো।
ছোট মেয়ে কনা বললো, আমার কাছে তুমি আমার শ্রেষ্ঠ বাবা! আমার আপত্তি নেই!
বড় মেয়ে রূপা কনাকে লক্ষ্য করে বললো, আমি প্রথমে করবো।
আতিক মনসুর এর মাথার ভেতরটা ঠিক মতো কাজ করছিলো না! সে বোবা শুন্য দৃষ্টি মেলেই চুপ চাপ দাঁড়িয়ে ছিলো। রূপা বাবার হাতটা টেনে ধরে বললো, এসো বাবা।
তারপর, আতিক মনসুরকে তোষকের উপর বসিয়ে দিয়ে, নিজেও সামনা সামনি পা ভাঁজ করে বসলো। তারপর, কপালে ছুটে আসা, কাটা চুলগুলো হাত দিয়ে মাথার পেছনে টেনে নিরূপায় হয়েই বললো, আব্বু, তুমি আরেকটু সহজ হও! হার জিত সব খেলাতেই থাকে!
আতিক মনসুর আবারও মাথা নত করে বললো, আমি সত্যিই দুঃখিত! এমনটি হবে, কক্ষনো ভাবিনি!
রূপা বললো, এত ভেঙ্গে পরো না তো?

সামিয়াও আসর ভর্তি অন্যদের লক্ষ্য করে বলতে থাকলো, কিভাবে কি করবে তা, আতিক সাহেবের পরিবারকেই দায়ীত্ব দিয়ে দিলাম। আমরা তাহলে চুপ চাপ তাদেরকে দেখি।
রূপাও সামিয়ার দিকে তাঁকিয়ে মাথা নাড়লো। তারপর তার দু পা ছড়িয়ে, বাবার সামনা সামনি সহজ ভাবেই বসে, বাবার দিকেই তাঁকালো। কনাও আতংকিত চোখ করেই তোষকের উপর হাঁটু ভাঁজ করেই বসলো। আতিক মনসুর খানিকটা নুয়ে রূপার পা দুটি টেনে আরো কাছাকাছি এগিয়ে এনে বললো, সত্যিই দুঃখিত।
রূপা বললো, বী ইজি, আব্বু!
আতিক মনসুর তার পরনের টি শার্টটা খুলে ফেললো কোন রকম দেরী না করেই। অতঃপর, প্যান্টের বেল্ট, জীপার টেনে, উঠে দাঁড়িয়ে, প্যান্ট জাংগিয়াও খুলে, পুনরায় রূপার সামনা সামনি হাঁটু গেড়েই দাঁড়ালো। রূপা সহজ হয়েই তার দেহটা পেতে রাখলো। তবে, কিশোরী কনা আতংকিত চোখ মেলেই বাবার দিকে তাঁকিয়ে রইলো। আতিক মনসুর, আর কোন ভাবনা না করে, রূপার ফুলা ফুলা উরু দুটি আরো কাছে টেনে এনে, তার সুদৃশ্য লোভনীয় যোনীটাতেই বিশাল লিঙ্গটা তাঁক করলো। তারপর বললো, রূপা মামণি, খারাপ লাগলে অবশ্যই বলবে কিন্তু! কষ্ট লাগলেও বলবে!
রূপা বললো, আব্বু, তুমি কিচ্ছু ভেবো না তো!





এই বলে সে বিছানায় দেহটা এলিয়ে দিয়ে, পা দুটি ফাঁক করেই ছড়িয়ে রাখলো দু পাশে। আতিক মনসুরও, কালো সুদৃশ্য কেশে আবৃত যোনীটার ছিদ্রে, নিজ লিঙ্গটা বেশ সহজ ভাবেই ঢুকিয়ে নিতে থাকলো। খুব মোলায়েম ভাবেই ঢুকিয়ে ঢুকিয়ে বললো, মামণি! এত সুন্দর বক্ষের গড়ন, আর এত সুন্দর যোনী আমি জীবনে কখনো দেখিনি! তোমার বক্ষের রূপ আর যোনীর সৌন্দর্য্য দেখে, আমার মাথাটাই খারাপ হয়ে গিয়েছিলো। ভুলটা বোধ হয়, সেখানেই করে ফেলেছিলাম। নইলে, এত বড় পরাজয় আমার জীবনে কখনোই হতো না!
রূপা বিড় বিড় করেই বলতে থাকলো, আব্বু, সুন্দর এর জয়, শ্বাশত, চিরকাল! তুমি আমাকে নয়, সুন্দরকেই জয় করতে চেয়েছিলে! এই জুয়াতে তোমার পরাজয় হলেও, আমারই তো জয় হয়েছে!
আতিক মনসুর রূপার যোনীতে ঠাপতে ঠাপতেই ফিশ ফিশ করে বললো, হ্যা মা! তোমার এত সুন্দর দেহটা দেখে সন্দেহ হয়েছিলো ঠিকই! তবে, কেনো যেনো ভেতরের মনটা বলছিলো, সাধারন একটা যৌন বেদনাময়ী মেয়ে! যা যে কোন পুরুষের মনেই যৌন বেদনা জাগাতে পারে! তার জন্যে চেহারা দেখার কোন প্রয়োজন পরেনা। আমাকেও তেমনি একটা পশু করে তুলেছিলো!
রূপা বিড় বিড় করেই বললো, তোমার ঔরসে জন্ম নিয়ে আমিও সার্থক! কারন একজন আত্মবিশ্বাসী বাবা পেয়েছি! আর আমিও শুধু চেহারাতেই নয়, দেহ সৌন্দর্য্য নিয়েও জন্ম নিতে পেরেছি!
আতিক মনসুর আবেগ আপ্লুত হয়েই, রূপার যোনীতে ঠাপতে ঠাপতে, দেহটাকে বাঁকিয়ে, দু হাতের তালুতে রূপার সুদৃশ্য, সুঠাম সুডৌল স্তন যুগলে পরশ বুলিয়ে, রূপার সরু ঠোটেই চুম্বন করতে থাকলো। কিশোরী মেয়ে কনাও অবাক বিস্ময়ে, নুয়ে পলকহীন চোখেই দেখতে থাকলো, বাবা আর বড় বোন রূপার কাণ্ড!
আতিক মনসুর, রূপার যোনীতে প্রচণ্ড রকমেই ঠেপে ঠেপে, তার গাল, কানেও চুমুতে চুমুতে ভরিয়ে তুলে বললো, তোমার মতো এমন রূপসী মেয়ে জন্ম দিতে পেরে, আমার জীবনও সার্থক!
রূপা বললো, বাবা, তুমিও খুব অসাধারন! এর আগে, আরো দুজন লোক তাদের নিজ মেয়েকে খোঁজে বেড় করার জন্যে, আমার ওখানে অনেক অত্যাচার করেছে! অথচ, এত আনন্দ পাইনি! তুমি সত্যিই অসাধারন! শুধু ভালো জুয়ারীই নও তুমি, ভালো যৌন খেলোয়ারও বটে! আমাকে আরো সুখ দাও, আব্বু আরো সুখ দাও!
আতিক মনসুর রূপার যোনীতে পাগলের মতোই ঠাপতে থাকলো। রূপার গলা থেকে স্পষ্ট গোঙানীই বের হতে থাকলো। স্বয়ং শাহেনশাহও টিকে থাকতে না পেরে, নিজ লিঙ্গতেই মৈথুনে ব্যাস্ত হয়ে পরলো। কনা ভীত হয়েই বললো, আপু ব্যথা পাচ্ছো?
রূপা বিড় বিড় করেই বললো, না রে বোন! সুখ! অনেক সুখ!
কনা আহলাদী গলাতেই বললো, আব্বু আমিও করবো!
আতিক মনসুর কঠিন গলাতেই বললো, না মামণি! তোমার সেই বয়স হয়নি! তবে, লোক দেখানো অভিনয়ই শুধু আমি করবো!
কনা বললো, আব্বু! তুমি যেই ভয় করছো, সেই ভয় নেই! তোমার আগেই পর পর দুজন লোক, আমার সতীত্ব নষ্ট করে দিয়েছে! তবে, আমার যোনীতে তোমার আঙুলীর ছুয়া আমাকে অপূর্ব সুখ দিয়েছিলো। আজ এই জুয়া মঞ্চে, তোমাকেও তার প্রতিদান স্বরূপ ছোট্ট একটা উপহার করতে চাই!
আতিক মনসুর অবাক হয়েই বললো, কি উপহার?
কনা সহজ গলাতেই বললো, তোমার ওটা চুষবো!
আতিক মনসুর অবাক গলাতেই বললো, চুষবে?
কনা বললো, অনেক ক্ষণ ধরেই তোমাদের দেখছি! আপুর যোনীটাও তো এক রকম তোমার ওটাকে চুষছে! আমি মুখ দিয়েই সেটা করে দেখতে চাই!
আতিক মনসুর বিস্মিত গলাতেই ডাকলো, কনা!
কনা সহজ গলাতেই বললো, যা ভাব সাব দেখছি, আমিও যদি কিছু একটা না করি, তাহলে তো আমাদেরকে এখান থেকে যেতে দেবে না!
আতিক মনসুর রূপার যোনী থেকে, লিঙ্গটা বেড় করে নিয়ে বললো, ঠিক আছে মামণি! ঠিক আছে! আমাকে এই পরাজয় থেকে বাঁচাও!
এই বলে আতিক মনসুর নির্বাক হয়ে, চোখ বন্ধ করে, বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পরলো। কনা তার বাবার লিঙ্গটার কাছে এগিয়ে এসে, তার কিশোরী নরোম হাতের মুঠিতেই ভরে নিলো লিঙ্গটা। অতঃপর মুখটা বাড়িয়ে দিলো বাবার লিঙ্গটার দিকেই। আইসক্রীমের মতোই বাবার লিঙ্গটা নিজ মুখে পুরে নিলো। তারপর চুষতে থাকলো প্রাণ পণে।
পনেরো কি ষোল বছরের কিশোরী একটি মেয়ে কনা। ঠোট যুগলও অপূর্ব! সেই অপূর্ব ঠোটের মুখটিতে, চমৎকার চুষনে, আতিক মনসুর যেনো পাগলই হয়ে উঠতে থাকলো। তার পয়তাল্লিশ বছর বয়সের লিঙ্গটা যেনো পৃথিবীর কোন নিয়মই মানতে চাইলো না। সে গল গল করেই সমস্ত বীর্য্য কনার মুখের ভেতরই ঢালতে থাকলো। অতঃপর ক্লান্ত হয়েই বিছানাটার উপর এলিয়ে পরলো নিস্তেজ হয়ে।
সামিয়া ছুটে এলো আতিক মনসুর আর তার দু মেয়ের দিকেই। অবাক হয়েই দেখলো, আতিক মনসুর এর নিস্তেজ দেহের পাশাপাশি তার লিঙ্গটাও নিস্তেজ হয়ে আছে! সামিয়া বিস্মিত হয়েই বললো, সব শেষ! কিন্তু, বীর্য্য গেলো কোথায়?
কনা, বাবার লিঙ্গ থেকে নিজ মুখে ছুটে আসা সব গুলু বীর্য্যই গিলে ফেলে, নিষ্পাপ মুচকি হেসে বললো, গিলে ফেলেছি!
কনার কথা শুনে সামিয়া যেনো আরো বেশী আবেগ আপ্লুত হয়ে উঠলো। সে খানিকটা ক্ষণ কনার মুখের দিকে ফ্যাল ফ্যাল করেই তাঁকিয়ে থাকলো। তারপর বললো, তোমার খারাপ লাগে নি?
কনা মিষ্টি হেসেই বললো, না! আব্বুকে আমি ভালোবাসি!
সামিয়া হঠাৎই যেনো নির্বাক হয়ে পরলো। শাহেনশাহ বড় ধরনের জুয়ারী হলেও, তার সব কিছুই নিয়ন্ত্রণ করে স্বয়ং সামিয়া! সে তার পকেট থেকে চেক বইটা বেড় করে, একশো কোটি টাকার একটা চেক লিখে, কনার হাতে দিয়েই বললো, আমার জীবনে অনেক জুয়ারীই আমি দেখেছি! তোমাদের মতো এমন পরিবার কখনোই দেখিনি! এই উপহার শাহেনশাহ এর জুয়ার আসর থেকে নয়, আমার নিজস্ব ব্যাংক ব্যালেন্স থেকে!
সামিয়ার কথা শুনে নিস্তেজ হয়ে থাকা, আতিক মনসুরও উঠে বসলো! বড় মেয়ে রূপাও আনন্দে লাফিয়ে উঠে, তার বাবাকেই চুমুতে চুমুতে ভরিয়ে তুলে আদুরে গলাতেই বলতে থাকলো, বাবা, তুমি আবারো জিতে গেলে!
সামিয়া কঠিন গলাতেই বললো, নাহ, তোমার বাবা জেতে নি! তুমিও জেতোনি! জেতেছে, তোমার এই নিষ্পাপ ছোট বোনটির চোখের জল! এমনি ছোট আমিও একদিন ছিলাম। তখনকার কিছু স্মৃতি কথা তোমার এই বোনটিকে দেখেই মনে পরে গেলো। তাই, আমার জীবনের সঞ্চিত সমস্ত ব্যালেন্স তোমার ছোট বোনটিকেই উপহার করে গেলাম। সেই সাথে বিদায় নেবো, এই শাহেনশাহ এর জুয়ার আসর থেকে! কারন, আমি তোমাদের দেখে নুতন করেই উপলব্ধি করতে পারছি, পারিবারিক সুখ দুঃখ, ভালোবাসা, এসবের বাইরে টাকা পয়সা খুবই তুচ্ছ! তোমার এই বোনটি, সেই ভালোবাসাই আমার মনে জাগিয়ে তুলেছে! আমি নিজ বাবা মাকে হারিয়ে, টাকার পেছনেই ছুটেছিলাম, শাহেনশাহ এর হাত ধরে! আমি জানি, আমি না থাকলে, শাহেনশাহ এর জুয়ার হাতও শুন্য! অথচ, সেই শাহেনশাহ কখনোই আমার দিকে ভালোবাসার হাত বাড়িয়ে দেয়নি! আই হেইট শাহেনশাহ! হেইট হিম!
এই বলে সামিয়া বাইরে যাবারই উদ্যোগ করছিলো। শাহেনশাহ বোকার মতোই বসেছিলো। রূপা উঠে দাঁড়িয়ে, ছুটে গিয়ে সামিয়ার হাত টেনে ধরলো। বললো, আমাদের মা নেই। আপনিও আমাদের মা হয়ে সংগে থাকুন না!
সামিয়া রূপার দিকে ঘুরে দাঁড়িয়ে, মমতার চোখেই তাঁকালো। কনাও এগিয়ে এসে সামিয়ার অপর হাতটি চেপে ধরে বললো, তাহলে কিন্তু এই টাকা আপনারই থেকে যাবে!

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...