21 September 2012 - 0 comments

আমার জীবন খাতার প্রতি পাতায় 5

 sbsb
আমরা বেড়িয়ে এলাম ধীরে ধীরে। আমার ঘোর এখনো কাটে নি। স্বস্তি আমার যে শয়তানটার হাত থেকে ছাড়া পেয়েছি। কিন্তু ওই প্রথম কেউ আমার কুমারিত্বকে স্পর্শ করলো। আমি উত্তমের দিকে তাকাতে পর্যন্ত পাচ্ছি না। আমার সারা শরীরে লজ্জা। ভাবতে পাচ্ছি না যে ছেলেটা আমার থেকে একটু দূরে হেঁটে যাচ্ছে সে আমার সব গোপনীয়তাকে স্পর্শ করেছে।

ভাবতেই আমার ব্রায়ের ভিতর স্তনবৃন্ত টানটান হয়ে দাঁড়িয়ে গেল। আমার ভাবতেই লজ্জা করছে যে উত্তম ছেলেটা আমার ভেজা যোনিতে হাত দিয়েছে, অভ্যন্তরে পর্যন্ত যেতে ছাড়ে নি। ওকি আর বুঝতে পারে নি আমার যোনি ভিজে চপচপ করছিলো। ও হয়তো হেসেছিল আমার ওই অবস্থা দেখে।

এখনো আমি অনুভব করতে পারছি আমার প্যান্টি ড্যাম্প হয়ে রয়েছে। আমি জানি আমার মুখ কান লাল হয়ে রয়েছে লজ্জায়। বাইরে এসে উত্তমই আমাদের চটি জুতো এনে দিল। বাবা খুশি হয়ে পাণ্ডা মশাইকে আর উত্তমকে পুজার খরচ ছাড়াও ৫০০ টাকা করে দিলেন এই খুশিতে যে কোন সমস্যা ছাড়াই ওরা আমাদের মূর্তি দেখিয়েছে, পরিক্রমা করিয়েছে।

উত্তম আমার সামনে দাঁড়িয়ে আমাকে বলল, ‘দিদিমনি। চটিটা পরিয়ে দেবো?’

আমি ওর দিকে না তাকিয়ে ওর হাত থেকে প্রায় ছিনিয়ে নেবার মত চটি জোড়া নিয়ে নিলাম আর পরে নিলাম যাতে ও কোন সুযোগ না পায়।

আমার দিকে হাত জোর করে উত্তম বলল, ‘আবার সুযোগ এলে আসবেন দিদিমনি। এইভাবেই আবার আপনাকে মন্দির দেখিয়ে দেবো।‘

এইভাবে মানে ও যা যা করেছে সেইগুলো ধরে। শয়তান একটা। যদি আবার এসে আমি ওর দেখা পাই তাহলে আমি ওকে দেখে নেব। শেষবারের মত আমি ওর দিকে কটমট করে তাকিয়ে চলে গেলাম বাবা আর মায়ের কাছে। সেটাই উত্তমের সাথে আমার শেষ দেখা আর উত্তমের হাতে আমার প্রথম অনিচ্ছাকৃত যৌন অভিজ্ঞতা।

পরে আরও দুবার আমি পুরী এসেছি কিন্তু উত্তমের দেখা পাই নি। জানি না দেখা হলে আমি প্রতিশোধ নিতে পারতাম কিনা, তবে আজ জীবনের উত্তরভাগে ওই ঘটনা মনে করলে আজও আমার রোমকূপ দাঁড়িয়ে যায়। ওই অন্ধকার গলিতে আমার পেটের ভিতর হাত ঢুকিয়ে আমার কুমারী যোনিকে স্পর্শ করা। সাংঘাতিক একটা ব্যাপার ছিল তখন।

ফিরে গিয়ে আমরা সমুদ্রে স্নান করলাম। মন্দিরে ঘোরাঘুরিতে খুব ক্লান্তি লাগছিল। তার উপর স্নানের জামা কাপড় সাথে ছিল না। বাবা বললেন হোটেলে ফিরে গিয়ে লাভ নেই। আবার হোটেল যাও, ড্রেস চেঞ্জ করো, আবার এসে সমুদ্রে স্নান করে আবার হোটেলে যাওয়ার চাইতে একেবারে স্নান করে চলে যাওয়াই ভালো। আমাদেরও আইডিয়া ভালোই লাগলো, স্নান করে আমরা হোটেলে ফিরে গেলাম।

বাথরুমে ঢুকে যথারীতি জামা কাপড় ছেড়ে আয়নার সামনে দাঁড়াতেই গাটা শিরশির করে উঠলো। নগ্ন শরীর দেখতে দেখতে মনে পরে যেতে লাগলো উত্তমের আমার স্তনে হাত দিয়ে মর্দন করা, স্তনবৃন্ত ধরে টানা, ভাবতে ভাবতে ওখানেই আয়নায় দেখলাম আমার স্তনাগ্র ধীরে ধীরে জাগ্রত হতে লেগেছে। আয়না দিয়ে দেখতে পেলাম বৃত্তের মধ্যে শুয়ে থাকা বৃন্ত দুটো মাথা উঠে দাঁড়াচ্ছে। আমার হাত অজান্তে চলে গেল আমার স্তনে। বাইরে থেকে স্তন দুটোকে চেপে উঠিয়ে আনলাম সামনে। জ্বলজ্বল করছে আমার চোখের সামনে শক্ত স্তনবৃন্ত। আমার কুমারী স্তনে প্রথম পুরুষের হাতের কথা চিন্তা করতেই থরথর করে কেঁপে উঠলো আমার জাঙ্গ দুটো। আমি স্তন ছেড়ে আমার দুপায়ের মাঝে মনোনিবেশ করলাম।

ঘন কোঁকড়ান কালো চুলে ঢাকা আমার কুমারী যোনি আজ আর অছ্যুত নেই। কোন এক অজানা পুরুষের হাত এই যোনির সাথে খেলা করেছে। আমি আমার একটা হাত নিয়ে আমার যৌনকেশে রাখলাম। ভিতরে ভিতরে আমার দেহ কাঁপতে শুরু করলো। আর ধরে রাখতে পারলাম না নিজেকে। দৌড়ে গিয়ে শাওয়ার ছেড়ে তার নিচে দাঁড়িয়ে ঝরঝর জল ধারায় নিজের অশান্ত দেহকে শান্ত করতে লাগলাম। অনেকক্ষণ, অনেকক্ষণ জলের নিচে দাঁড়িয়ে দেহকে ঠাণ্ডা করে বেড়িয়ে এলাম।

হাতে তুলে নিলাম শুকনো ধবধবে টাওয়েল। নিজেকে শুকনো করে টাওয়েল গায়ে জড়িয়ে বেড়িয়ে এলাম বাইরে। আয়নার সামনে দিয়ে আসবার সময় নিজের প্রতিবিম্ব দেখতে চাইলাম না, পাছে আবার আমার কুমারী শরীর অশান্ত হয়ে যায়।

পুরীতে বাকি কটা দিন আনন্দে কাটিয়ে এবারে বাড়ী ফিরে এলাম। আমার জীবনে দুটো প্রথম অভিজ্ঞতা হোল। এক সমুদ্র দেখা আরেক নিজের অজানা শরীরকে চিন্তে পারা। প্রথমটা যেমন মধুর দ্বিতীয়টা তেমনি উত্তেজক। কতদিন তারপরে উত্তমের হাত ভেবে নিজের শরীর নিয়ে খেলা করেছি রাতে ঠিক বলতে পারবো না। এই করে আরেক বছর কেটে গেল আমার।

আমার মাসতুতো দিদি রিনির বিয়ে। রিনি আমার থেকে প্রায় ৬ বছরের বড়। কিন্তু আমার সাথে ওর খুব বন্ধুত্ব। কারন মেসো আর মাসির রিনিই একমাত্র মেয়ে। আবার মা বাবার আমি একমাত্র মেয়ে।

মেসোদের বাড়ী আমাদের বাড়ী থেকে খুব একটা দূরে নয়। বাসে ৫ স্টপেজ আগে। রিনি একা একাই চলে আসে আমাদের বাড়ী। আমি খুব একটা যাই না। যাই না বলতে আমার ইচ্ছে থাকলেও মা ছাড়তেন না। পথেঘাটে আবার কি বিপদ আপদ হয়ে যায় বলে।

রিনি দিদি বলেছিল, ‘ঠিক আছে মাসীমা, পায়েলের আসার দরকার নেই। আমি চলে আসবো। তাছাড়া আমি তো এদিকে পড়তে আসি। আমার এদিকটা ভালোই চেনা, লোকেরাও চেনে। আমার কোন ব্যাপার নয় আসা এখানে।‘

তাই রিনিদিদি মাঝে মাঝেই চলে আসতো বাড়ীতে। আমার বেশ সময় কেটে যেত ওর সাথে। নানান ধরনের গল্প হতো দিদির সাথে, তবে যেটা বেশি হতো কোন ছেলে কখন কোথায় রিনিদিদিকে লাইন মারছে। আজ এই ছেলে তো কাল ওই ছেলে।

আমি মজা করে বলতাম, ‘ওতগুলো ছেলে যদি তোমায় বিয়ে করতো তাহলে কি হতো বলতো দিদি?’

রিনি মজা করেই উত্তর দিত, ‘তাহলে আধুনিক গান্ধারি হতে হতো আমাকে।‘

আমি বোকার মত বলতাম, ‘গান্ধারি মানে কি বোঝাতে চাইছ তুমি?’

রিনিদিদি যেন আকাশ থেকে পরত আমার প্রশ্ন শুনে, বলতো, ‘তুই কি রে? গান্ধারির নাম শুনিস নি। আরে মহাভা......’

আমি রিনিকে থামিয়ে দিয়ে বলতাম, ‘আরে সেতো শুনেছি। কিন্তু তার সাথে তোমার কি সম্বন্ধ?’

রিনি হাত হাওয়ায় উড়িয়ে দিয়ে বলতো, ‘তুই ঘচু শুনেছিস। বলতো গান্ধারির কতগুলো ছেলেমেয়ে ছিল?’

আমি বিজ্ঞের মত জবাব দিতাম, ‘এ আবার কি কঠিন প্রশ্ন। ১০০টা ছিল।‘

রিনি বলতো, ‘ঠিক, তাই বলছিলাম ওতগুলো ছেলের সাথে বিয়ে হলে আমারও ১০০টা ছেলে হতো, বুঝলি?’ বলে দুষ্টুমি করে আমার গাল টিপে দিত।

রিনিদিদির সাথে আমি খুব ফ্রাঙ্ক ছিলাম আর রিনিও তাই ছিল। যা ইচ্ছে দুজনে আমরা বলতাম দুজনকে। বয়সের ফারাক আছে আমাদের আলোচনা শুনলে কেউ বলতে পারতো না। তাছাড়া আমার বডি একটু ডেভেলপ বেশি। বয়সের ফারাকটা ধরা যেত না এই কারনে যে রিনি আমার থেকে একটু পাতলা ছিল। আমার স্তন, নিতম্ব রিনির থেকে বেশি ভারী মনে হতো।

রিনি ইয়ার্কি করে বলতো, ‘এই তুই আমার হবু বরের কাছে ভুল করেও যাবি না। তোর বডি আর তোকে দেখতে যা সুন্দর তাতে তোর দিকেই ঢলে পরবে।‘ এগুলো শুধুই মজা।

পুরী থেকে ঘুরে আসার পর রিনিদিদি একদিন বাড়িতে এসেছিল। একথায় অকথায় জিজ্ঞেস করলো, ‘পুরীতে কেমন আনন্দ করলি বল? ফটোগুলো কোথায় সব? দেখা, দেখি কেমন লাগছে তোদের? আমার ভাগ্যে তো আর হোল না। বিয়ে হবার পর সাধ মেটাবো।‘

আমি ফটোগুলো দেখাতে লাগলাম। সমুদ্রের, আমাদের স্নানের, মন্দিরের সব ফটো। একেকটা ফটো দেখে আর ওর মুখ দিয়ে বেড়িয়ে আসে, ‘অ্যাই লা, কি সুন্দর রে।‘ কিংবা, ‘ওরে ব্বাস, তোকে তো দারুন লাগছে দেখতে।‘ এইসব আরকি।

সব ফটো দেখা হয়ে গেলে আমাকে জিজ্ঞেস করলো, ‘আর কি কি করলি পুরীতে? কোন ছেলে লাইন দিয়েছিল তোর পিছনে?’


১২
ছেলে লাইন দেওয়া তো জানি না তবে আমার সাথে কি হয়েছিল সেটা কি বলা ভালো হবে রিনিকে? কে জানে আবার কি ভাববে। আমি একটু ইতস্তত করছিলাম। আমার মুখের ভাব দেখে রিনি বলল, ‘অ্যাই, পায়েল, তুই কিন্তু লুকচ্ছিস কিছু আমার থেকে। বল কি হয়েছিল?’

আমি আর থাকতে পারলাম না। পেটের ভিতর কবে থেকে এই ঘটনাটা ঘুরঘুর করছে উগলে বেড়িয়ে আসার জন্য। পেটটা যেন ফুলে ঢাক হয়ে রয়েছে। কাউকে না বললেই নয় আর রিনি ছাড়া আমার বিশস্ত আর কে আছে।

আমি রিনিকে বললাম, ‘দেখ তোকে বলছি। কিন্তু কথা দে তুই কাউকে বলবি না?’

রিনি যেন অভিমান বোধে মুখ ঘুরিয়ে নিলো। আমি জিজ্ঞেস করলাম, ‘এই কি রে, মুখ ঘুরিয়ে নিলি কেন? কি খারাপটা বললাম আমি?’

রিনি আহত স্বরে বলল, ‘তুই এখনো আমাকে বিশ্বাস করতে পারিস না। ছিঃ, আমি ভেবেছিলাম আমি তোর খুম মনের বন্ধু, দিদি হই না কেন।‘

আমি কিছুই বুঝতে না পেরে বললাম, ‘কি ক্ষ্যাপামি করছিস? আমি কি বলেছি তোকে যে তুই এই কথাগুলো বলছিস আমাকে?’

রিনি আমার দিকে তাকিয়ে বলল, ‘তুই কেন বললি কথা দে কাউকে বলবি না। এতদিন তোর কোন কথাটা নিয়ে আমাই পাড়া রটিয়ে বেরিয়েছি রে যে এতোবড় কথা বলতে পারলি?’

এমা, দিদি আমার কথাকে এইভাবে নিলো নাকি? আমি দিদিকে জড়িয়ে ধরে বললাম, ‘আরে তুই কি রে? আমি তো শুধু শুধুই বললাম তোকে। অ্যাই নেভার মিন ইট, বিলিভ মি।‘

রিনিও আমাকে জড়িয়ে ধরে বিছানার উপর শুয়ে পড়লো। বালিশে দুজনে মাথা রেখে আমার ঘটনা বলতে শুরু করলাম। আমি বলতে বলতে রিনির দিকে তাকিয়ে দেখলাম বিস্ময়ে ওর চোখ বড় বড় হয়ে উঠেছে। আমি হাসতে শুরু করলাম। রিনি বিব্রত হয়ে বলল, ‘হাসছিস কেন? তারপরে কি হোল বল?’

আমি হাসতে হাসতে বললাম, ‘তোর চোখ এতো বড় বড় হয়ে উঠেছিল ভয় হচ্ছিল বেড়িয়ে না পরে।‘

রিনি বুঝতে পেরে হেসে বলল, ‘ধ্যাত, তুই একটা যা তা। ঘটনা বলছিস না আমাকে দেখছিস। তারপর বল।‘

এবারে আমি যখন পরিক্রমার কথা বলতে শুরু করলাম ব্যস ওর চোয়াল ঝুলে গেল। আমার বলা শেষ হয়ে যাবার পরেও ও হা মুখে আমাকে দেখতেই লাগলো। আমি ওকে ঝাঁকানি দিয়ে বললাম, ‘কিরে, ওইভাবে কি দেখছিস? কিছু তো বল।‘

রিনি সম্বিত ফিরে পেয়ে আমাকে জিজ্ঞেস করলো, ‘ছেলেটা তোর ওখানে হাত দিলো? তুই দিতে দিলি?’

আমি লজ্জা পেয়ে বললাম, ‘দিতে দিলি মানে? তুই থাকলেও দিত। আমাকে তো ও ভয় দেখিয়ে দিয়েছিল যদি আমি কোন শব্দ করি তাহলে লোকে আমাকেই টিটকারি দেবে। কি করতে পারি বলতো ওতগুলো লোকের মধ্যে?’

রিনি বলল, ‘না সেটা ঠিক। তোর কিছু করার ছিল না। কিন্তু আমি ছেলেটার সাহস দেখে অবাক হয়ে যাচ্ছি। কত সাহস থাকলে পেটের ভিতর হাত ঢুকিয়ে তোর যোনিতে হাত দিতে পারে। আর কি বললি তোর যোনিতে চুল আছে? কাটিস নি?’

আমি অবাক হয়ে বললাম, ‘এমা, কাটে নাকি এগুলো?’

রিনি বলে উঠলো, ‘কাটে মানে। আলবাত কাটে। দেখবি এই দ্যাখ।‘ বলে রিনি বিছানার উপর দাঁড়িয়ে ওর সালোয়ার নামিয়ে প্যান্টিটা সড়াৎ করে নিচে নামিয়ে দিলো। আমি অবাক চোখে দেখলাম ওর ওখানে চুলই নেই। গুড়িগুড়ি লোমের আভাষই শুধু। রিনি একবার ওর যোনিতে হাত বুলিয়ে বলল, ‘দেখলি, কাটে না আবার।‘ বলে আবার প্যান্টি আর সালোয়ার তুলে বেঁধে নিলো কোমরে।

আমি তর্ক করলাম, ‘তুই কাটিস বলে আমাকেও কাটতে হবে নাকি? যাহ্*।‘

রিনি জবাব দিলো, ‘তুইও কাটবি। দেখবি, তোর মাসিক একটু বেশি হোক। যখন ন্যাপির পাশ দিয়ে বেড়িয়ে আসবে তখন মজা দেখিস। যাকগে, যখন উত্তম না কে তোর ওখানে হাত দিল তোর ফিলিংস কিরকম হয়েছিল?’

আমি ভাবতেই গায়ে ঘাম এলো। বললাম, ‘আর বলিস না। ফিলিংস? একে তো কারো দেখে নেবার ভয়। তার উপর উত্তমের হাত আমার লোমে ঘুরছে। আর এই প্রথম আমাকে কেউ ওখানে হাত লাগাল। তুই বিশ্বাস করবি না ওইসবের মধ্যে আমার ওখানটা ভিজে একশা হয়ে গেছিল।‘

রিনি মুখে হাত দিয়ে আঁতকে উঠলো, ‘তুই ভিজে গেছিলি? তারমানে ছেলেটাও বুঝেছিল তুই ভিজেছিস?’

আমি বললাম, ‘বুঝেছিল মানে? আলবাত বুঝেছিল। ও যখন হাত বার করে আনছিল, তখন ওর হাতের ভেজা ভাব আমি পেটে অনুভব করতে পারছিলাম। ছিঃ ছিঃ কি অবস্থা বলতো?’

রিনি বলল, ‘তাতে কি। হাত দিতে পেরেছে আর রস মাখতে পারবে না? খুব ভিজেছিলি নাকি?’

আমি উত্তর দিলাম, ‘ভীষণ। জ্যাব জ্যাব করছিলো আমার প্যান্টি।‘

রিনি বলল, ‘ইসস। তুই খুব লাকি। আমার মত ডেস্পারেট না হয়েও তোর ওখানে তুই না চাইতেও কেউ হাত দিয়েছে। আর শালা আমি চেয়েও পাই নি।‘

আমি অবাক চোখে ওর দিকে তাকিয়ে ভাবলাম এটা আবার মজার জিনিস নাকি? কেউ কি সেধে চায় এসব? আমি বললাম, ‘তুই কি যাতা বলছিস দিদি? এগুলো আবার কেউ চায় নাকি?’

রিনি যেন উদাস হয়ে বলল, ‘চায় রে অনেকেই চায়। তার মধ্যে আমি একজন। তোর দিকে নজর পরেছিল বলেই তো ও তোর ওখানে হাত দিয়েছিল। আমার ওখানে কেউ হাত দেয় নি তার মানে আমার দিকে কেউ নজর দেয় নি।‘

ওর যুক্তি দেখে আমার হাসি এলো। হেসে বললাম, ‘চিন্তা করছিস কেন? তোর তো বিয়ে হবে। তোর বরকে দিয়ে মনের সুখে হাত দেওয়াস।‘

রিনি তখন উদাস। বলল, ‘ধ্যাত, সেতো ও দেবেই। কিন্তু বিয়ের আগে এইসবের অনুভুতি আলাদা রে।‘ কি ভেবে আবার বলল, ‘আচ্ছা তোর বোঁটায় যখন হাত লাগিয়েছিল ওই ছেলেটা, ধুত্তোর নামটাও মনে থাকছে না। কি যেন বলেছিলি নামটা?’

আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম, ‘কি রে কতবার তো বললাম। উত্তম উত্তম উত্তম। হোল? ভুলে যাচ্ছিস কেন বারবার?’

রিনি বলল, ‘আরে ছেলেটার উপর আমার রাগ হচ্ছে তাই ওর নাম ভুলে যাচ্ছি।‘

এবারে আমার অবাক হবার পালা। করলো উত্তম আমার সাথে, এদিকে রিনি রেগে যাচ্ছে। আমি জিজ্ঞেস করলাম, ‘সেকিরে ওত করলো আমার সাথে। তোর ওর উপর রাগ হচ্ছে কেন?’

রিনি মুখে ঝটকা দিয়ে বলল, ‘কেন ব্যাটা আমার সাথে করতে পারলো না?’

এবারে আমার হাসির পালা। রিনি আমাকে থামিয়ে দিয়ে বলল, ‘আচ্ছা ও তোর যোনির চুলগুলো ধরে টানছিল?’

আমি জবাব দিলাম, ‘হ্যাঁ।‘

রিনি বলল, ‘ধর যদি তোর কামানো থাকতো তখন?’

আমি বললাম, ‘সে কি করে বলবো? আমার তো কামানো ছিলনা, না।‘

রিনি ব্যাপারটাকে বাস্তবের পর্যায়ে নিয়ে গেল। ও বলল, ‘না আমার কি মনে হয় জানিস? আমার মনে হয় যদি তোর কামানো থাকতো তাহলে তোর পাপড়িগুলো
বা ওই তোর বাদামটা নিয়ে আরও খেলতে পারতো।‘

তার মানে রিনিদিদির পাপড়ি আর বাদামগুটির উপর নজর। রিনি বলল, ‘আচ্ছা, তুই তোর কাপ্রিটা খোল তো একবার।‘

আমি চমকে বললাম, ‘ওমা সেকি কেন?’

রিনি জোর করলো, ‘আরে খোল না। লজ্জা পাচ্ছিস কেন? তোর সামনে তো আমি খুলে দেখালাম।‘

সেটা ঠিক। আমি আর বাক্যব্যয় না করে কাপ্রি টেনে খুলে নামিয়ে দিলাম। রিনিই আমার প্যান্টির সামনেটা টেনে নামিয়ে বলে উঠলো, ‘উরি বাবা, তোর তো একদম কালো জঙ্গল। এতো চুল রেখেছিস কি করে? একটু পাছাটা তোল আরেকটু নামাই।‘

আমি পাছাটা তুলে ধরতে রিনি আরেকটু প্যান্টি নামিয়ে আমার যোনি ভালো করে দেখে বলল, ‘হুমমম, এইজন্য ও তোর পাপড়ি আর বাদাম নিয়ে বেশিক্ষন খেলতে পারেনি।‘

আমি না বুঝে বললাম, ‘কেন?’

রিনি আমার যোনি ভালো করে দেখতে দেখতে বলল, ‘সব তো চুলেই ঢাকা। ওগুলো তো হারিয়ে গেছে জঙ্গলে। খুঁজে কেউ পায়? ও পাবে কি করে? তুই চুল কেটে নে।‘

আমি প্যান্টি আর কাপ্রি ঠিক করে পরে নিলাম। বললাম, ‘ওকে, ভেবে দেখব।‘

রিনি বলল, ‘বিয়ের আগে তো তোকে কাটতেই হবে। তোর বর পছন্দ করবে না চুলওয়ালা যোনি। দেখিস?’

আমি বললাম, ‘ঠিক আছে। বিয়ে হতে দে আগে। তার আগে তোর বিয়ের চিন্তা কর।‘

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...