26 September 2012 - 0 comments

আমার দুই ছাত্রী আর বিধবা মায়ের যৌনতৃষ্ণা 5

আমি অবাক হয়ে দেখলাম এক ঝলক হলুদ রঙের ঘন গাঢ় তরল ভুদার ফুটো বেয়ে গড়িয়ে বিছানার চাদরে জড়ো হলো। এভাবে খুব কম মেয়েরই অর্গাজম হয়। আমি মাসীর মুখের দিকে তাকালাম। কি অপূর্ব একটা আনন্দের আর প্রশান্তির জ্যেতি সে মুখে, চোখগুলো উজ্জ্বল চকচক করছে, ঠোঁটে পাতলা এক চিলতে মিষ্টি হাসি, সারা মুখে প্রশান্তির ঝিলিক। আমার চোখে তাকিয়ে হাসিটা আরো প্রশস্ত হলো, আমি আরো অবাক হয়ে খেয়াল করলাম, মাসীর মুখ নববধুর মতো লজ্জায় রাঙা হয়ে উঠলো, তবে তা খুব অল্প সময়ের জন্য। মাসী বললো, “শুধু শুধু কষ্ট পুষে কি লাভ বল, আমিও কষ্ট পাচ্ছিলাম, তুইও কষ্ট পাচ্ছিলি। পৃথিবীতে মানুষ আর কয়দিন বাঁচে? এরই মাঝে সম্পর্কের জটিলতা টেনে মানুষ কত কষ্ট পায়। দেখি আয়তো আমার সামনে এসে দাঁড়া”। আমি উঠে মন্ত্রমুগ্ধের মতো মাসীর সামনে গিয়ে দাঁড়ালাম।

মাসী উঠে নিজের দুই হাঁটুর উপর ভর দিয়ে সোজা হয়ে বসলো, তারপর আমার কোমড়ের দুই পাশ দিয়ে দুই হাতের দুই আঙুল ঢুকিয়ে দিল, বুঝতে পারলাম মাসীর আঙুল আমার সবগুলো প্রতিবন্ধক কাপড়ের নিচ দিয়ে আমার শরীর স্পর্শ করেছে। মাসীর আঙুল শক্ত হওয়া বুঝতে পারলাম, তারপরেই দেখলাম ডাবল জাঙ্গিয়াসহ ট্র্যাক স্যুট আমার কোমড় থেকে হাঁটুর কাছে নেমে গেছে। বন্ধনমুক্ত হয়ে শক্ত লোহার মতো ধোনটা তিড়িং করে লাফ দিয়ে উপর দিকে ছিটকে উঠে পড়লো। মাসীর চোখ দুটো রসগোল্লার মতো গোল আর বড়ো বড়ো হয়ে গেল, মুখে হাত চাপা দিয়ে কেবল একটা শব্দই উচ্চারণ করলো, “হায় ভগবান”। পরে আস্তে আস্তে হাত উঁচু করে আমার ধোনটা ধরে টেনে নিচের দিকে বাঁকা করে মাটি বরাবর করলো, হাতের বুড়ো আঙুল থেকে কড়ে আঙুল টেনে মেপে বললো, “ওরে বাবা, পুরো এক বিঘত, আর কি মোটা”।

আদর করে টিপতে লাগলো মাসী। তারপর জিভ বের করে ধোনের মাথায় লাগিয়ে চাটলো, কয়েকবার চাটার পর ধোনের মাথা পুরোটা মুখে নিয়ে চুষতে লাগলো, সেই সাথে জিভ ঘুড়িয়ে ঘুড়িয়ে আদর করতে লাগলো, দুই হাত দিয়ে ধোনটা চেপে ধরে সমানে চুষছিল মাসী, আমি মাসীর মাথা ধরে দাঁড়িয়ে ছিলাম। প্রায় ৫ মিনিট চোষার পর মাসী বললো, “আমার সোনার ভিতরে কুট কুট করে কামড়াচ্ছে, আয় এবারে এটা দিয়ে পোকাগুলো মেরে দে”। এ কথা বলে মাসী চিৎ হয়ে শুয়ে হাঁটু ভাঁজ করে দুই পা ফাঁক করে ভুদা চিতিয়ে শুলো। আমি মাসীর দুই পায়ের মাঝখানে হাঁটু মুড়ে বসে ধোনটা হাত দিয়ে টেনে নিচের দিকে বাঁকিয়ে মাসীর ভুদার ফুটোতে লাগিয়ে দিলাম চাপ। নরম পিছলা ভুদার মধ্যে ধোনটা পকপক করে ঢুকে গেল। মাসী আহ উহ করে উঠলো। এরপর মাসীর দুই মাই চেপে ধরে শুরু করলাম চোদা। ফকাফক চুদতে লাগলাম। মাসীর ভুদাটা দারুন, না বেশি টাইট, না বেশি ঢিলা, একেবারে মাপমত।

মনের সুখে আয়েশ করে চুদতে লাগলাম, মনে মনে নিজের সৌভাগ্য নিয়ে ভাবলাম। কে জানতো, এই মাসীর মসতো এমন একটা মাল এভাবে আয়েশ করে চুদতে পারবো? মাসীও খুব খুশী, বললো, “ওহোহোহোহো, সোনা মানিক রে, তুই সত্যিই যাদুকর, তুই আমাকে পাগল করে ফেলেছিস রে, দে দে আরো জোরে জোরে ঠাপ দে, কতদিনের জল জমে আছে, সব খসিয়ে দে, উহুহুহুহুহু রে, ইসসসস কতদিন ওরকম রাম চোদন খাই না, তোর ধোনটা মনে হচ্ছে স্টিলের রড, খুউব শক্ত, আর যা বড় আর মোটা আমি জীবন কখনও কল্পনাও করি নাই যে এরকম একটা ধোন আমি পাবো। এই পড়ন্ত বয়সে এসে আমার নারী জীবন সার্থক হয়ে গেল রে, দে সোনা আরো জোরে ঠাপ দে উহ উহ উহ উহ উহ আহ আহ আহ আহ, কি মজাআআআআআআ, মনে হচ্ছে স্বগ্গে চলে গেছি, আয় তোকে আরো আদর দেই”। মাসী আমার মাথা ধরে টেনে নিজের মুখের কাছে নামিয়ে পাগলের মতো চুমু খেতে লাগলো। আমিও মাসীর ঠোঁটে চুমু খেলাম, মাসীর ঠোঁট চুষে দিলাম, নাক কামড়ে দিলাম।

মাসী যেন পাগল হয়ে গেল, এতো কামুকী মহিলা আমি জীবনেও দেখিনি। দুই পা দিয়ে বেড় দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে নিজের কোমড় তুলে তুলে তলঠাপ দিতে লাগলো। প্রায় ১০ মিনিট চুদার পর আমার হাঁফ ধরে গেল। আমি একটু জিরিয়ে নিতে গেলাম কিন্তু মাসী আমাকে সে সুযোগ দিল না। ধাক্কা দিয়ে আমাকে শুইয়ে দিয়ে নিজে আমার গায়ের উপরে উঠে গেল, তখনো আমার ধোন মাসীর ভুদার মধ্যে গাঁথা। মাসী উপর থেকে নিজেই চুদা শুরু করলো। মাসীর মাই দুটো নিচের দিকে ঝুলে নামার ফলে আরো নরম হয়ে গেছিল আর মাসীর ঠাপের সাথে সাথে উথাল পাথাল করে ঝুলছিল। আমি দুই হাতে দুটো মাই ধরে টিপতে লাগলাম। মাসী যেন ঝড় তুলে দিল, কোন মেয়েমানুষ এভাবে উপরে উঠে চুদতে পারে তা আমার জানা ছিল না। মনে হচ্ছিল মাসী তার ভুদা দিয়ে আমার ধোনটা তুলোধুনো করে ফেলবে। উপর নিচে ঠাপ দেওয়া ছাড়াও ডাইল ঘুটার মত ঘুটছিল।

এভাবে চুদার ফলে ৫/৭ মিনিটের মধ্যেই মাসীর রস খসার সময় হয়ে এলো। মাসী শুধু আহ আহ আহ আহ শব্দ করছিল। কিন্তু রস খসার সময় হওয়াতে মাসীর নিঃশ্বাস গরম হয়ে গেল। দুই হাঁটু দিয়ে আমার কোমড় চেপে চেপে ধরছিল। এদিকে মাসীর ভুদার গর্তে আমার ধোন গোড়া পর্যন্ত ঢুকছিল না, প্রায় ২ ইঞ্চি বাকী থাকতেই আমার ধোনের মাথা মাসীর ভুদার ভিতরে জরায়ুর মুখে গিয়ে আটকে যাচ্ছিল। মাসীর রস খসার সময় হওয়াতে আমার মাথায় আরেকটা শয়তানী বুদ্ধি এলো। আমি মাসীকে ঠেলে চিৎ করে শুইয়ে দিয়ে উপরে উঠলাম, তারপর কয়েকটা রাম ঠেলা দেওয়ার পর মাসীর জরায়ুর মুখে আমার ধোনের মাথা ঠেকিয়ে চেপে ধরলাম। তারপর দুই হাতে মাসীর কাঁধ ধরে দুই হাঁটু দিয়ে মাসীর কোমড়ে চাপ দিয়ে একটা বিশেষ কায়দায় ঠেলা দিতেই পকাৎ করে আমার ধোনের মাথা মাসীর জরায়ুর মুখের নরম হাড়ের রিঙের মধ্যে ঢুকে গেল।

সেই সাথে মাসী একটা অদ্ভুত শব্দ করে দুই পায়ে আমার কোমড় জড়িয়ে ধরে ইইইইইইই করতে করতে কোমড় উপর দিকে ঠেলে তুলে কয়েকটা ঝাঁকি মেরে রস খসিয়ে দিল। আমারও মাল ধরে রাখা কঠিন হয়ে উঠলো, মাসীর সেফটি সম্পর্কে আমি নিশ্চিত ছিলাম না, তাই একেবারে শেষ মুহুর্তে টান দিয়ে আমার ধোন মাসীর ভুদা থেকে বাইরে বের করে এনে মাসীর পেটের উপরে চিরিক চিরিক করে পিচকারীর মত মাল আউট করলাম। মাল আউট হওয়ার পর মাসীর পাশে শুয়ে পড়লাম, মাসী আমার মাথার চুলে আঙুল চালিয়ে চালিয়ে আদর করতে লাগলো। তারপর বেশ কতক্ষণ চুমু খেলো। মাসী বললো, “তুই আমার মনটা ভরে দিলিরে সোনা। এখন মনে হচ্ছে, ইসসসস কতোদিন ধরে আমি অভুক্ত ছিলাম, এখন আমার প্রাণটা ভরে গেছে”।

পরের কয়েকটা দিন ছিল আমার জীবনের সবচেয়ে আনন্দতম দিনের মধ্যে অন্যতম। মাসী অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে নিয়েছিল। যে কটা দিন মনিকা না ফিরলো সে কটা দিন আমি আর মাসী নতুন স্বামী স্ত্রীর মতো সময় কাটালাম। দিনের বেলায় যখন খুশী তখন মাসীকে চুদলাম। তাছাড়া বাসায় ম্যানেজ করে কয়েকটা রাতও মাসীর সাথে থাকলাম আর চুদলাম। পরে মনিকা ফিরে আসার পর কেবল মাসীর যখন বিকেলে ডিউটি থাকতো, আমি সকালবেলা মনিকা স্কুলে যাওয়ার পর গিয়ে মাসীকে চুদে আসতাম। মাসী আমার জন্য স্পেশাল রান্না তো করতোই, তা ছাড়া দুধ, ডিম মাখন, ফল এসব পর্যাপ্ত পরিমাণে খাওয়াতো। 

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...