15 March 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা – পর্ব ০৯

সকালে ঘুম থেকে উঠে আমি দেখলাম খালাম্মা কিচেনে নাস্তা বানাচ্ছে। তার দিকে আমি আজ অন্য রকম মানে কামনার দৃষ্টিতে তাকালাম। খালাম্মার শরীরের পিছন দিক দেখা যাচ্ছে, বড় বড় পাছা দুটার দিকে আমি লোভাতুর ভাবে তাকিয়ে দেখলাম। কালকে রাতের সেক্সের পর সকালে উঠে গোসল করেছে, তার চুল এখনও ভেজা, মাথায় গামছা পেচিয়ে রেখেছে। আমার ইচ্ছে করছিল পিছন থেকে তাকে জড়িয়ে ধরে আমার শক্ত ধনটা তার পাছায় লাগিয়ে থাকি।

পারভিন আপা কিচেনে ঢুকার সময় দেখল আমি খালাম্মার দিকে কামাতুর ভাবে চেয়ে আছি, আমাকে ইশারায় চোখ রাঙাল। আমি লজ্জা পেয়ে আবার অন্যদিকে চোখ ফিরিয়ে নিলাম। একটু পর পারভিন আপা, মিতা আমাকে ড্রইং রুমে ঢাকল চা খাওয়ার জন্য, আমি চা খেতে বসলাম, খালাম্মা আসল আমার নজর এবার তার বড় বড় দুধের দিকে, খালাম্মা আমাদের সাথে বসল চা খেতে, তার শাড়ির আচল একটু সাইড হয়ে তার ডান দিকের দুধ ব্লাউজের উপর দিয়ে বের হয়ে রইল, আমি সে দিকে আড়চোখে দেখতে লাগলাম, আমার ধন শক্ত হতে লাগল। পারভিন আপু আমার চোরা চাহনি ধরে ফেলেছে, সে কোন এক অজুহাত দিয়ে খালাম্মাকে কিচেনে পাঠাল। এরপর আমাকে বলল, সুমন দিন দিন তুই বড় বদমাশ হচ্ছিস। মিতা বলল, কেন আপু কি করেছে? এমন সময় খালাম্মা আবার এসে আমাকে বলল, আজকে কিন্তু তুমি নাস্তা করে যাবে।

আমি খালাম্মার সামনে যত বেশী থাকা যায় তার চেষ্টা করতে লাগলাম। আমি বললাম, ঠিক আছে খালাম্মা আমি বাসা থেকে গোসল করে হাসপাতালে যাওয়ার আগে নাস্তা করে যাব। এরপর আমি বাসায় চলে আসলাম। গোসল করতে করতে খালাম্মার কথা ভেবে হাত মারলাম। এরপর গোসল করে রেডি হয়ে খালাম্মার বাসায় গেলাম। খালু আর আমি একসাথে নাস্তা করলাম। কিন্তু এবার খুব সাবধানে খালাম্মার শরীর দেখলাম যাতে খালুর চোখে কিছু ধরা না পড়ে। নাস্তার পর আমি আর খালু একসাথে বাসা থেকে বের হলাম। খালু তার দোকানে আর আমি হাসপাতালে চলে আসলাম।

মা আর সেজো মামাকে নাস্তা এনে দিলাম। এরপর প্রায় ১১ টার দিকে সব কিছু শেষ করে বাবাকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় আসার জন্য বের হলাম। মা আর বাবা এক রিক্সায় আর আমি আর সেজো মামা এক রিক্সায় উঠলাম। সেজো মামা বলল, ডাক্তার তোর বাবাকে ১ সপ্তাহ পুরাপুরি বিশ্রাম করতে বলেছে, আমি কালকে থেকে তোদের দোকানে যাব আর যতদিন আমার ইটালি যাওয়া না হচ্ছে ততদিন আমি তোর বাবার সাথে থাকব। তুই একটা বাসা খোঁজ কর তারাতারি, কেননা এখন যেখানে থাকি সেখান থেকে তোদের দোকানে যাতায়াত করা অনেক কষ্টের। সেজো মামার বয়স ৩৫ হবে। তার ৯ বৎসরের এক ছেলে আছে, তাকে এবার বোর্ডিং স্কুলে ভর্তি করে দিয়েছে। মাসে ১ বার আসে ২/৩ দিন থাকে।

সেজো মামির বয়স ৩০/৩২ হবে। যখন তার বিয়ে হয় তখন মনে হয় ২২/২৩ ছিল। সে আমাকে খুব আদর করত, সবার খেয়াল রাখত। তার ছেলে হওয়ার পর এখন একটু মোটা হয়েছে। যাই হোক আমরা বাসায় এসে পৌঁছলাম, বাবা ড্রইং রুমে কিছুক্ষন বসল। তারপর বিছানায় শুয়ে পড়ল, মামা বাবার সাথে গল্প করতে লাগল। আমাদের দোকানের ব্যাপারে কথা বলল। মা রান্না বান্নার কাজে ব্যাস্ত হয়ে পড়ল।

কিছুদিন আগে আমাদের বাসায় কাজ করার জন্য একজন ৩৫/৩৬ বছরের মহিলাকে মা রেখেছে। তার স্বামী একসময় মোটামুটি টাকাওয়ালা ছিল। কিন্তু মদের নেশায় সব শেষ। তাই তিনি এখন তাদের এলাকা থেকে দূরে এসে আমাদের বাসায় কাজ করে। সকাল ১১ টার দিকে আসে প্রায় বিকাল ৪/৫ টার দিকে চলে যায়। মহিলার নাম রহিমা। আমরা সবাই রহিমা বুয়া বলি। মা রহিমা বুয়াকেও বলল, সেজো মামার জন্য একটা বাসা খোঁজ করতে। কেননা তারা বিভিন্ন লোকের সাথে কথা বলে তাই তাদের ভাল জানা থাকে কোঁথাও বাসা ভাড়া দিবে কিনা।
আমি আমার রুমে এসে গল্পের বই পড়তে লাগলাম। এখন আমার মনে শুধু পারভিন আপুর আম্মার কথা ঘুরছে। তাকে কালকে রাতে সেক্স করতে দেখে আমার তার সাথে সেক্স করার আকাঙ্খা হচ্ছে। আমি বার বার চেষ্টা করেও তার চিন্তা দূর করতে পারছি না। এদিকে পারভিন আপুও আমার ব্যাপারটা বুঝে ফেলেছে, তার সামনে যেতেও লজ্জা লাগছে।

আমি বিছানায় শুয়ে শুয়ে বই পড়ছিলাম। প্রতিদিনের মত রহিমা বুয়া আমার রুম জারু দিতে লাগল। হটাত আমার চোখ তার পাছায় আটকে গেল। এত সুন্দর পাছা আমি এতদিন খেয়াল করি নাই। আমি তার পাছা দেখতে লাগলাম। এবার সে যখন আমার দিকে ঘুরল আমি তারাতারি চোখ সরিয়ে বই পড়তে লাগলাম।

আমি দেখছি বয়স্ক মহিলাদের প্রতি আমার আকর্ষণ বেশী। ঘর জারু দিয়ে রহিমা বুয়া চলে গেল। একটু পর এক বালতি পানি এনে কাপড় দিয়ে ভিজিয়ে ঘড়ের মেজে মুছতে লাগল, সে নিচু হয়ে বসে ঘর মুছতে লাগল, আমি তার বুকের দিকে তাকিয়ে দেখলাম, ব্লাউজের উপর দিয়ে তার দুধ কিছুটা বেরিয়ে আছে, আর ভিতরে ব্রা নাই, তাই রহিমা বুয়া যখন হাত নেরে নেরে ঘর মুছছে সাথে সাথে তার দুধ গুলো জুলছে। আমি বইয়ের ফাঁক দিয়ে তার দুধের দোলা দেখতে লাগলাম, আবার যখন ঘুরছে পাছা দেখতে লাগলাম। আমার ধন শক্ত হতে লাগল।

পারভিন আপুর আম্মার নগ্ন শরীর আমার চোখের সামনে ভেসে উঠল, আমি উঠে বাইরে চলে গেলাম বন্ধুদের সাথে দেখা করে দুপুরে বাসায় এসে খাওয়া দাওয়া করলাম। কালকে রাতের পর থেকে আমি যেন বয়স্ক মহিলাদের প্রতি বেশী বেশী আকর্ষণ বোধ করতে লাগলাম। তাই আমার চোখ এখন রহিমা বুয়ার শরীর গিলতে লাগল।

বিকালে ঘুম থেকে উঠে পারভিন আপার বাসায় গেলাম। পারভিন আপা, মিতা আর খালাম্মার সাথে গল্প করলাম। আমি সুযোগ পেলেই খালাম্মার দুধ, পেট, নাভির দিকে দেখতে লাগলাম। পারভিন আপুর চোখ এড়াতে পারলাম না। কিছুক্ষন পর পারভিন আপু আমাকে বলল, চল সুমন ছাদে যাই, মিতা বলল আমিও যাব। খালাম্মা বলল যা তোরা ছাদে গল্প কর আমি টি ভি দেখি।

আমরা তিনজন ছাদের চিলে কোঠায় এলাম। যেখানে বসলে বাইরে থেকে আমাদের কেউ দেখতে পারে না।
পারভিন আপু আমাকে বলল, সুমন তোর মতলব কি?

মিতা বলল, আপু কিসের মতলব?

পারভিন আপু বলল, তুই বুঝবি না।

আমি মজা করার জন্য বললাম, কেন বুঝবে না মিতা সব বুঝবে তুমি ওকে বলেই দেখ না।

মিতাও বলল, হ্যাঁ আপু তুমি আমার কাছে লুকাচ্ছ, বল না তোমরা কিসের আলাপ করছ। তোমরা কি আমাকে ফাকি দিয়ে সেক্স করবে, আমি তাহলে কিন্তু রাগ করব।

আমি বললাম, রাগ করার দরকার নেই, আস এখন তোমার সাথে সেক্স করি এই বলে আমি পারভিন আপুর সামনেই মিতার দুধ টিপে দিলাম।

মিতা কিছুই বলল না, বরং পারভিন আপুর দিকে তাকিয়ে বলল আপু আমি সুমনের ধনটা ধরি।

পারভিন আপু একটু রাগী গলায় বলল, তোর ধরতে ইচ্ছে করলে ধর আমি কি মানা করেছি নাকি। মনে হচ্ছে আমার অনুমতি ছাড়া তুই ওর ধন কখনও ধরিস না।

আমি বুঝতে পারছি পারভিন আপু আমার উপর রেগে আছে। কেননা এরকম সুযোগ পেয়েও আমার সাথে চুমা বা শরীরে হাত দিল না। আমি আপুর রাগ ভাঙাবার জন্য আপুর গালে একটা চুমা দিলাম। তারপর বললাম, তুমি না জেরিন আপুর মার গল্প আমাদের বলেছিলে। এখন তাহলে আমার উপর রাগ করছ কেন?
মিতা বলল, আপু বল না কি হয়েছে? জেরিন আপুর মার কথা আসছে কেন?

পারভিন আপু বলল, জানিস সুমন মার দিকে চোখ দিচ্ছে।

মিতা না বুঝে বলল, আম্মুর দিকে চোখ দিচ্ছে মানে?

পারভিন আপা বলল, মানে সুমন মার সাথে আমাদের মত করতে চায়।

মিতা সাথে সাথে বলল, তাহলে অনেক মজা হবে আমাদেরও আর লুকিয়ে করতে হবে না, আমরাও মার সামনে করতে পারব।

পারভিন আপু বলল, মিতা তুই কি বলছিস বুঝতে পারছিস, আমাদের আম্মুকে সুমন চুদতে চায়।

মিতা বলল, হ্যাঁ জেরিন আপুর আম্মু যখন জেরিন আপুর সামনে সেক্স করতে পারে তাহলে আমাদের আম্মু কেন আমাদের সামনে পারবে না।

মিতাকে আমার দলে পেয়ে একটু খুশী লাগল, এইবার আমি বললাম পারভিন আপু তুমি শুধু শুধু আমার উপর রাগ করছ। খালাম্মাকে আমার ভালো লাগে, আমি তার সাথে জোর করে কিছু করব না বা এমন কিছু করব না যাতে তোমাদের ক্ষতি হবে। খালাম্মার প্রতি আমার একটা ফ্যান্টাসি আছে যদি কখনও পরিস্থিতি পরিবেশ সহায় হয় তাহলে হয়ত কিছু হতে পারে, চেষ্টা করে দেখি।
কিছুক্ষন পর আমরা স্বাভাবিক হয়ে জামা কাপড় ঠিক করে পড়লাম। তারপর আলাপ করলাম কিভাবে খালাম্মার সাথে সেক্স করা সম্ভব হবে। আমি বললাম, তোমরা যখন কলেজে যাবে আমি তখন এসে খালাম্মার সাথে গল্প করব। এরপর দেখব কোন সুযোগ হয় কিনা। দুই বোন আমার সাথে একমত হল। এরপর আমরা নিচে এলাম। দেখলাম খালাম্মা টি ভি দেখছে। আমি বসলাম পারভিন আপু চা বানাতে গেল। মিতাও তার সাথে গেল। আমি বার বার খালাম্মার শরীরের দিকে তাকাতে লাগলাম। কিন্তু খালাম্মা কোন খেয়াল করল না। চা খেয়ে সন্ধ্যা ৭ টার দিকে বাসায় আসলাম।

বাবার সাথে কথা বললাম। এরপর কিছুক্ষন টিভি দেখলাম। যেহেতু বাবার বিশ্রাম দরকার তাই ৯ টার সময় রাতের খাবার খেয়ে ১০ টার দিকে শুয়ে পড়লাম। শুয়ে শুয়ে পারভিন আপার আম্মু, রহিমা বুয়া, জেরিন আপুর আম্মু, জেসমিন মামী সবার সাথে সেক্স করার কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে নাস্তা করে রুমে বসে আছি। সেজো মামা বাবার সাথে কথা বলে দোকানে গেল। আমি ভাবছি একটু পর পারভিন আপুর বাসায় যেয়ে খালাম্মার সাথে কিছুক্ষন সময় কাটাব। ১০ টার দিকে রহিমা বুয়া এসে মাকে বলল একটা বাসার খোজ পেয়েছে চাইলে গিয়ে দেখে আসতে পারে। মা বলল কিছু কাজ করে তারপর যাবে। এরপর রহিমা বুয়া আমার রুমে আসল ঝাড়ু দিতে আমি যথারীতি তার পাছা, দুধ লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম। এরপর মা আর রহিমা বুয়া সেজো মামার জন্য বাসা দেখতে গেল। বাসায় বাবা একা তাই আমাকে বাইরে যেতে মানা করল। আমি বসে বসে গল্পের বই পড়তে লাগলাম।

প্রায় ১ ঘণ্টা পর মা আর বুয়া এসে পড়ল। বাবাকে বলল দুই রুমের পুরানো আমলের বাড়ি বড় উঠান আছে। মার পছন্দ হয়েছে। আমাদের বাসা থেকে হেটে গেল ১০ মিনিট লাগে। বাবা বলল সেজো মামা কালকে দোকানে যাওয়ার আগে তাকে সাথে নিয়ে দেখাতে। তার পছন্দ হলে পাকা কথা দিতে।

আমি এবার মাকে বললাম বাইরে থেকে একটু ঘুরে আসি, এই বলে পারভিন আপুর বাসায় গেলাম। খালাম্মা এই সময় একা থাকে, আমাকে গেট খুলে দেখে অবাক হল। কেননা আমি সাধারনত পারভিন আপু না থাকলে আসি না। আমাকে জিজ্ঞেস করল কি ব্যাপার সুমন, কোন অসুবিধা?

আমি বললাম, না খালাম্মা বাসায় বসে ভালো লাগছিল না ভাবলাম পারভিন আপু বা মিতা যদি থাকে তবে গল্প করি।

খালাম্মা আমাকে ভিতরে ঢুকতে দিয়ে গেট বন্ধ করে বললেন, ওরা তো এই সময় কলেজে তবে তুমি বস। টিভি দেখ আমি রান্না করি।

আমি বললাম ঠিক আছে। এই বলে ড্রইং রুমে বসে টি ভি দেখতে লাগলাম। খালাম্মা শাড়ি পড়ে আছে। শাড়ির আচল পেচিয়ে কোমরে গুজে রেখেছে। কিচেনে রান্না করছে আমি কিচেনে এসে খালাম্মার সাথে কথা বলতে লাগলাম। খালাম্মার পিছে থাকায় তার পাছা দেখতে লাগলাম, হাত উপরে তুললে দেখলাম ব্লাউজ বগলের তলায় ঘামে ভেজা, আমি খালাম্মার কাছাকাছি গিয়ে দাঁড়ালাম। তার ঘামে ভেজা শরীরের মাতাল করা গন্ধ পেলাম। খালাম্মা আমার সাথে স্বাভাবিক কথা বার্তা বলছে। আমি খালাম্মার দুধের দিকে কয়েকবার তাকালাম। খালাম্মা ব্যাপারটা খেয়াল করে সাথে সাথে শাড়ির আঁচল ঠিক করে দিল। আমি একটু বিব্রত হলাম। যাই হোক খালাম্মার শরীরের দিকে আমি তাকাই এটা অন্তত খালাম্মা বুজতে পেরেছে। ধীরে ধীরে এগুতে হবে। প্রায় ১ ঘণ্টা পর আমি খালাম্মার থেকে বিদায় নিয়ে চলে আসলাম।

বিকালে ঘুম থেকে উঠে সেজো মামার বাসা দেখতে গেলাম। পুরান আমলের বড় বাড়ি, ২ রুম। গোসলখানা আর পায়খানা আলাদা জায়গায়। অর্থাৎ রুম থেকে বাইরে একটু হেটে যেতে হয়। গোসলখানার চারিদিকে টিন দিয়ে ঘেরা। ভিতরে এক সাইডে পায়খানা। সামনে বড় উঠান আছে। আমারও ভালো লাগল। রাতে সেজো মামাকে মা আর আমি বললাম আমাদের পছন্দ হয়েছে বাসা। মামা বলল তাহলে আমার দেখার দরকার নেই তোমরা পাকাপাকি করে ফেল।

মিতা বলল, হ্যাঁ আপু তুই কেন রাগ করছিস, আমরা যেমন আমাদের মজা নিচ্ছি, আম্মুর হয়ত সে রকম কিছু ইচ্ছা হতে পারে। আর একবার ভেবে দেখ তুই, আমি আর আম্মু একসাথে সুমনের সাথে এক বিছানায় সেক্স করছি উঃ উঃ ভাবতেই আমার ভোদা ভিজে যাচ্ছে। প্লিজ সুমন একবার তোমার ধনটা আমার ভোদায় ঢুকিয়ে চুদে দাও। এই বলে মিতা আমার প্যান্টের চেইন খুলতে লাগল।

আমি সাহস করে পারভিন আপুর বুকে হাত দিলাম, আপু বাধা দিল না, মনে হচ্ছে এতক্ষন আমাদের কথায় সেও গরম হয়ে গেছে। আমি এবার জামার ভিতর হাত দিয়ে ব্রার উপর দিয়ে দুধ টিপতে লাগলাম। আর এদিকে মিতা আমার ধন বের করে মুখে নিয়ে চুষতে লাগল। আমি আমার ঠোঁট পারভিন আপুর ঠোটে লাগালাম, আপু আমার জিভ টেনে নিয়ে চুষতে লাগল।

এদিকে মিতা পায়জামা নিচে নামিয়ে আমার ধন ওর ভোদায় ঢুকাতে চেষ্টা করছে, আমি আমার ঠোঁট পারভিন আপুর থেকে ছাড়িয়ে মিতাকে সিঁড়ির উপর বসাইয়ে আমি এক সিঁড়ি নিচে নেমে পজিশন নিয়ে আমার ধন মিতার রসে ভিজা ভোদায় ঢুকিয়ে দিলাম। মিতা উঃ উঃ আঃ করে উঠে আমাকে জড়িয়ে ধরল।

পারভিন আপু আমার সামনে এসে তার ভোদায় হাত বুলাতে লাগল। আমি বললাম, আপু জেরিন আপুর আম্মুকে একবার চোদার ব্যাবস্থা করে দাও না।

পারভিন আপু বলল, তুই যদি শুধু আম্মুদের চুদবি, তবে আমাদের কে চুদবে। এরপর মুখে সেক্সি হাঁসি দিয়ে বলল, ঠিক আছে তুই যদি সত্যি সত্যি আমার আম্মুকে চুদতে পারিস তবে তোকে জেরিন আর তার আম্মুর সাথে চোদার ব্যাবস্থা করে দিব।

পারভিন আপুর মুখে এই কথা শুনে আমি আরও বেশী উত্তেজিত হয়ে পড়লাম, আমি জোরে জোরে মিতাকে চুদতে লাগলাম আর পারভিন আপুকে আমার মুখের সামনে দাড়াতে বলে তার ভোদা চাঁটতে লাগলাম।

পারভিন আপু আমার মাথা ধরে তার ভোদায় চেপে ধরল। আমরা ৩ জনই উত্তেজিত ছিলাম তাই ৫/৬ মিনিটের ভিতর আগে মিতা মাল বের করে শুয়ে পড়ল। আমি মিতার ভোদা থেকে ধন বের করে পারভিন আপুর ভোদায় ঢুকিয়ে ৮/১০ টা ঠাপ মারতেই আপুও আমার ধন ভোদা দিয়ে কামড়ে ধরে মাল বের করে দিল। আর আমি আরও ৫/৬ ধাক্কা মেরে আপুর ভোদা থেকে ধন বের করে মিতার মুখের উপর মাল বের করে দিলাম। মিতা আর পারভিন আপু দুই বোন আমার মাল চেটে চেটে খেয়ে নিল তারপর আমার ধন চুষে পরিস্কার করে দিল।কিছুক্ষন পর আমরা স্বাভাবিক হয়ে জামা কাপড় ঠিক করে পড়লাম। তারপর আলাপ করলাম কিভাবে খালাম্মার সাথে সেক্স করা সম্ভব হবে। আমি বললাম, তোমরা যখন কলেজে যাবে আমি তখন এসে খালাম্মার সাথে গল্প করব। এরপর দেখব কোন সুযোগ হয় কিনা। দুই বোন আমার সাথে একমত হল। এরপর আমরা নিচে এলাম। দেখলাম খালাম্মা টি ভি দেখছে। আমি বসলাম পারভিন আপু চা বানাতে গেল। মিতাও তার সাথে গেল। আমি বার বার খালাম্মার শরীরের দিকে তাকাতে লাগলাম। কিন্তু খালাম্মা কোন খেয়াল করল না। চা খেয়ে সন্ধ্যা ৭ টার দিকে বাসায় আসলাম।

বাবার সাথে কথা বললাম। এরপর কিছুক্ষন টিভি দেখলাম। যেহেতু বাবার বিশ্রাম দরকার তাই ৯ টার সময় রাতের খাবার খেয়ে ১০ টার দিকে শুয়ে পড়লাম। শুয়ে শুয়ে পারভিন আপার আম্মু, রহিমা বুয়া, জেরিন আপুর আম্মু, জেসমিন মামী সবার সাথে সেক্স করার কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে নাস্তা করে রুমে বসে আছি। সেজো মামা বাবার সাথে কথা বলে দোকানে গেল। আমি ভাবছি একটু পর পারভিন আপুর বাসায় যেয়ে খালাম্মার সাথে কিছুক্ষন সময় কাটাব। ১০ টার দিকে রহিমা বুয়া এসে মাকে বলল একটা বাসার খোজ পেয়েছে চাইলে গিয়ে দেখে আসতে পারে। মা বলল কিছু কাজ করে তারপর যাবে। এরপর রহিমা বুয়া আমার রুমে আসল ঝাড়ু দিতে আমি যথারীতি তার পাছা, দুধ লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম। এরপর মা আর রহিমা বুয়া সেজো মামার জন্য বাসা দেখতে গেল। বাসায় বাবা একা তাই আমাকে বাইরে যেতে মানা করল। আমি বসে বসে গল্পের বই পড়তে লাগলাম।

প্রায় ১ ঘণ্টা পর মা আর বুয়া এসে পড়ল। বাবাকে বলল দুই রুমের পুরানো আমলের বাড়ি বড় উঠান আছে। মার পছন্দ হয়েছে। আমাদের বাসা থেকে হেটে গেল ১০ মিনিট লাগে। বাবা বলল সেজো মামা কালকে দোকানে যাওয়ার আগে তাকে সাথে নিয়ে দেখাতে। তার পছন্দ হলে পাকা কথা দিতে।

আমি এবার মাকে বললাম বাইরে থেকে একটু ঘুরে আসি, এই বলে পারভিন আপুর বাসায় গেলাম। খালাম্মা এই সময় একা থাকে, আমাকে গেট খুলে দেখে অবাক হল। কেননা আমি সাধারনত পারভিন আপু না থাকলে আসি না। আমাকে জিজ্ঞেস করল কি ব্যাপার সুমন, কোন অসুবিধা?

আমি বললাম, না খালাম্মা বাসায় বসে ভালো লাগছিল না ভাবলাম পারভিন আপু বা মিতা যদি থাকে তবে গল্প করি।

খালাম্মা আমাকে ভিতরে ঢুকতে দিয়ে গেট বন্ধ করে বললেন, ওরা তো এই সময় কলেজে তবে তুমি বস। টিভি দেখ আমি রান্না করি।

আমি বললাম ঠিক আছে। এই বলে ড্রইং রুমে বসে টি ভি দেখতে লাগলাম। খালাম্মা শাড়ি পড়ে আছে। শাড়ির আচল পেচিয়ে কোমরে গুজে রেখেছে। কিচেনে রান্না করছে আমি কিচেনে এসে খালাম্মার সাথে কথা বলতে লাগলাম। খালাম্মার পিছে থাকায় তার পাছা দেখতে লাগলাম, হাত উপরে তুললে দেখলাম ব্লাউজ বগলের তলায় ঘামে ভেজা, আমি খালাম্মার কাছাকাছি গিয়ে দাঁড়ালাম। তার ঘামে ভেজা শরীরের মাতাল করা গন্ধ পেলাম। খালাম্মা আমার সাথে স্বাভাবিক কথা বার্তা বলছে। আমি খালাম্মার দুধের দিকে কয়েকবার তাকালাম। খালাম্মা ব্যাপারটা খেয়াল করে সাথে সাথে শাড়ির আঁচল ঠিক করে দিল। আমি একটু বিব্রত হলাম। যাই হোক খালাম্মার শরীরের দিকে আমি তাকাই এটা অন্তত খালাম্মা বুজতে পেরেছে। ধীরে ধীরে এগুতে হবে। প্রায় ১ ঘণ্টা পর আমি খালাম্মার থেকে বিদায় নিয়ে চলে আসলাম।

বিকালে ঘুম থেকে উঠে সেজো মামার বাসা দেখতে গেলাম। পুরান আমলের বড় বাড়ি, ২ রুম। গোসলখানা আর পায়খানা আলাদা জায়গায়। অর্থাৎ রুম থেকে বাইরে একটু হেটে যেতে হয়। গোসলখানার চারিদিকে টিন দিয়ে ঘেরা। ভিতরে এক সাইডে পায়খানা। সামনে বড় উঠান আছে। আমারও ভালো লাগল। রাতে সেজো মামাকে মা আর আমি বললাম আমাদের পছন্দ হয়েছে বাসা। মামা বলল তাহলে আমার দেখার দরকার নেই তোমরা পাকাপাকি করে ফেল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...