15 March 2012 - 0 comments

সেক্সি পারভিন আপা – পর্ব ০১২

এভাবে কিছুক্ষন পর আমি আস্তে করে আমার পুরা ধন বের করে আবার এক ধাক্কা মেরে ভাবীর ভোদায় ঢুকালাম, এতে ভাবীর ভোদার মুখের ছোঁয়া, ভোদার ভিতরের মসৃণতা আমার ধন দিয়ে অনুভব করতে লাগলাম। এভাবে কিছুক্ষন করার পর আবার পুরা গতিতে জোরে জোরে ভাবীকে চুদতে লাগলাম।

ভাবিও আমার সাথে তাল মিলায়ে তার পাছা দুলাতে লাগল। আমি কখনও আস্তে আস্তে কখনও জোরে জোরে ঠাপ মেরে ভাবীকে চুদে যাচ্ছি। ভাবী উঃ উঃ আঃ আঃ আঃ আঃ সুমন উঃ আঃ করে আমার পাছায় হাত বুলাতে লাগল, মাঝে মাঝে আমার পিঠ খামচে দিচ্ছে। আমি বুঝতে পারছি ভাবীর ভোদার রস বের হয়ে ভোদা জবজব করছে, আমি এবার আমার কনুইয়ের উপর ভর দিয়ে ভাবীকে চুদতে লাগলাম। আমার প্রতিটা ঠাপের সাথে সাথে ভাবী বলছে, উহহ ... হ্যাঁ হ্যাঁ, উহ সুমন, হানহাহা , হ্যাঁ আঃ আঃ আরও জোরে, উঃ উঃ ম উম আরও জোরে......

আমিও জোরে জোরে ভাবীর ভোদা ঠাপাতে লাগলাম। ভাবীর ভোদার রসে ভরে থাকায় ফচফচ পকপক আওয়াজ বেরুচ্ছে। ভাবীর শ্বাস ভারি হয়ে আসছে, আমি বুজতে পারছি ভাবী মাল বের করার চরম সীমার কাছাকাছি, ভাবী আমার পিঠ খামচে ধরে বলছে, ও ও উঃ উঃ উঃ হ্যাঁ হুম, হাহ হাহ আমাকে চোদ, আমাকে চোদে ভোদা ফাটিয়ে দাও, জোরে সুমন, জোরে আরও জোরে, হ্যাঁ থামবে না, থামবে না, থামবে না, থামবে না, উহহহ... অহহহহ ... আঃ আঃ আঃ আঃ ... চোদ সুমন তোমার মন ভরে চোদ ... উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আহ আহ।

আমার ঠাপের সাথে সাথে ভাবীর শরীর কেঁপে উঠছে, তার দুধ দুটা লাফাচ্ছে। আমি সমান তালে ঠাপিয়ে যাচ্ছি, ঢুকাচ্ছি বের করছি, ঢুকাচ্ছি বের করছি, ঢুকাচ্ছি বের করছি। ভাবী তার মাথা এপাশ ওপাশ করে নাড়াচ্ছে। আর আমার পিঠ খামচে ধরে মাল বের করে দিল। আমি তখনও ঠাপ মারছি। ভাবি আমার দিকে তাকিয়ে একটা তৃপ্তির হাসি দিয়ে আমার মাথা তার বুকে চেপে ধরল, এরপর সে মাথা একটু উপুড় করে আমার বুকে চুমা দিয়ে আমার বুকের ছোট বোটা মুখে নিয়ে চুষল।

এদিকে রিঙ্কু আপু এতক্ষন আমাদের দেখে গরম হয়ে গিয়ে বলল, সুমন এবার আমাকে কর, আমি ভাবীর ভোদা থেকে ধন বের করে রিঙ্কু আপুর ভোদার বিচিতে ঘষতে লাগলাম।

রিঙ্কু আপু বলল, উঃ উঃ সুমন চোদ আমাকে, থামবি না, আমাকে চোদ।

আমি এক ধাক্কা মেরে আমার ধন রিঙ্কু আপুর ভোদায় ভরে দিলাম। তারপর ঠাপ মারতে লাগলাম। রিঙ্কু আপু আমাকে তার বুকের সাথে চেপে ধরল। আমি জোরে জোরে ঠাপ মেরে যাচ্ছি। রিঙ্কু আপু সুখে উঃ উয়া আঃ আঃ উঃ আউয়াম সুমন চোদ শালা, কান্তার ভোদা দেখেছিস, শালা এখানে তোর আরেক ভোদা মারানি আপু বসে আসে তার কোন খেয়াল নাই, শালা চোদ জোরে জোরে আরও জোরে।

রিঙ্কু আপুর কথায় আমিও উত্তেজিত হয়ে পাগলের মত ঠাপাতে লাগলাম, পচপচ ফচফচ পচপচ ফচফচ আওয়াজে ঘরে ভেসে বেড়াচ্ছে।
ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ ওহ উহ উম মা ওহ ওহ মা উম ওহ উম মা ওহ ওহ মা উম ওহ উম মা ওহ ওহ মা উম ওহ বলতে বলতে রিঙ্কু আপু তার মাথা এপাশ ওপাশ করে দুলাতে লাগলো।

হ্যাঁ রিঙ্কু আপু আমার খানকি আপু, নে আমার ধন তোর ভোদার ভিতর, হ্যাঁ নে খানকি বন্ধুদের দিয়ে চুদায়ে ভোদার জ্বালা মিটে না, এখন ছোট ভাইয়ের ধন চাই, শালি নে খা আমার চো দা উঃ উঃ উঃ হ্যাঁ নে নে আমার ধন ভোদার ভিতর ভরে রাখ, আমিও আবোল তাবোল বলতে লাগলাম।

আমি মাথা নিচু করে আমার জিহ্বা রিঙ্কু আপুর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। রিঙ্কু আপু আমার মুখ দুই হাতে ধরে আমাকে পাগলের মত চুমা দিতে লাগল, আমার কানের লতি আমার কানে জিহ্বা দিয়ে শুরশুরি দিতে থাকল।

জোরে... রিঙ্কু আপু বলে উঠল, জোরে ... আরও জোরে চোদ সুমন... হ্যাঁ আমি তোর খানকি বোন ... চোদ আমাকে ...

আমিও আপুকে জোরে জোরে চুদতে থাকলাম, আমি অনুভব করছি আপুর ভোদার ভিতর গরম তার ভোদা দিয়ে আমার ধনকে কামড়ে ধরতে চাইছে, যে কোন সময় রিঙ্কু আপু তার চরম সুখের সন্ধান পেয়ে যাবে। আমি তাকে চরম সুখ দেওয়ার জন্য জোরে জোরে আমার সব শক্তি দিয়ে ঠাপ মেরে চলছি। আমার শরীর ঘামে ভিজে গেছে। আমার ধন ঢুকছে বের হচ্ছে, ঢুকছে বের হচ্ছে, ঢুকছে বের হচ্ছে।

রিঙ্কু আপুর শরীর কেঁপে উঠল আর আমাকে আরও জোরে তার দুই পা দিয়ে চেপে ধরে বলতে লাগল, আহহ... আহহ... আহহ... আহহ... উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আমার বের হবে... আহহ আর একটু সুমন... আমার মাল বের হচ্ছে... আঃ আঃ আঃ উম ... আমার মাল বের হচ্ছে... আঃ আঃ আঃ আঃ উম আমার বের হচ্ছে এ এ এ এ এ ......

এদিকে আমার তখনও মাল বের হওয়ার কোন লক্ষন নাই, তাই আমি ঠাপ মেরেই চলছি, রিঙ্কু আপুর ভোদার রস বের হয়ে বেশী পিচ্ছিল হয়ে গেছে। আমি ঠাপ মেরেই যাচ্ছি, রিঙ্কু আপু চুপচাপ চোখ বুঝে শুয়ে আছে, তার পক্ষ থেকে কোন সারা পাচ্ছিনা। আমার এখন মাল বের করতে হবে। রিঙ্কু আপু চোখ খুলে বলল, কিরে সুমন তোর আর কতক্ষন লাগবে? আমি আর পারছি না এখন।

আমি পাশে শুয়ে থাকা ভাবীর দুধে মুখ রেখে চুষতে লাগলাম, ভাবী উঃ আঃ করে আমার দিকে চেয়ে হেসে বলল, আমি তোমার মাল বের করে দিচ্ছি। আমার কাছে আসো।

আমি রিঙ্কু আপুর ভোদা থেকে ধন বের করে হাটুর উপর ভর দিয়ে দাঁড়ালাম। রিমা ভাবী চার হাত পায়ে ভর দিয়ে তার পাছা আমার দিকে দিয়ে ডগি পজিশন নিল। আমি ভাবীর বড় বড় পাছা দুই হাতে টিপতে টিপতে আমার ধন ভাবীর রসে ভরা ভোদায় ঢুকিয়ে দিলাম। এরপর আস্তে আস্তে পিছন থেকে ভাবীর ভোদা মারতে লাগলাম।

রিমা ভাবী শীৎকার করে বলতে থাকল, অহহ... ওহ ওহ... হ্যাঁ সুমন... ভাই হ্যাঁ... আহ আহ... চোদ আমাকে... তোমার ভাবীর ভোদা ফাটিয়ে দাও... হ্যাঁ হ্যাঁ আরও জোরে... উঃ উঃ ...।

আমি আস্তে আস্তে কিন্তু বড় বড় ঠাপ মারতে লাগলাম। ভাবীর পাছা দুই হাতে টিপছি আর ঠাপ মারছি। এদিকে ভাবী তার এক হাত তার ভোদায় রেখে ভোদার বিচি ঘষতে লাগল। আমি ভাবীর ড্রেসিং টেবিলের আয়নায় তাকিয়ে দেখলাম আমার ধন ভাবীর ভোদায় যাচ্ছে আর বের হচ্ছে। আমি জোরে জোরে ভাবীকে থাপ মারছি আর ভাবী সুখে চিৎকার করতে লাগল। আমি আবার আয়নার দিকে তাকাতে দেখি রিঙ্কু আপু তার ভোদা নিজের হাতে ঘসছে। আমার আর ভাবীর ডগি চোদাচোদি দেখে আবার গরম হয়ে গেছে।

ভাবিও দেখল রিঙ্কু আপু নিজের ভোদায় আঙ্গুলী করছে, এদিকে আমারও মনে হয় সময় হয়ে আসছে মাল বের হবার। ভাবী অনবরত চিৎকার করে যাচ্ছে আর আমি বিরামহিন ঠাপ মেরে চলছি। এবার রিঙ্কু আপু বিছানার পাশে এসে ভাবীর সামনে দাঁড়াল। তারপর ভাবীর দুধ টিপতে লাগল। রিমা ভাবিও তার ভোদা থেকে হাত সরিয়ে এনে রিঙ্কু আপুর এক দুধ ধরল আর একটা মুখে নিয়ে চুষতে লাগল।

এভাবে কিছুক্ষন চলার পর ভাবী চিতকার করে উঃ উঃ আঃ করে মাল বের করে দিল। আমি বুঝতে পারছি রিমা ভাবী তার ভোদা দিয়ে আমার ধনকে কামড়ে কামড়ে ধরছে, আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না আমি একটা জোরে ধাক্কা মেরে উঃ উঃ উঃ ভাবী আমার মাল বের হচ্ছে উঃ উঃ উঃ আঃ আঃ বলে ভাবীর পিঠের উপর শুয়ে পড়লাম। আমাদের দুজনের মিশ্রিত মাল ভাবীর ভোদার মুখ বেয়ে গড়িয়ে গড়িয়ে পায়ের দিকে আসছে।

আমার ধন একটু নরম হতেই আমি ভাবীর ভোদা থেকে ধন বের করে আনলাম। আমার ধনে ভাবী আর আমার রস মিশে আছে, রিঙ্কু আপু বিছানার উপর এসে আমার ধন মুখে নিয়ে চুষে পরিস্কার করে দিল, এরপর ভাবীর ভোদা চেটেও পরিস্কার করে দিল।

ভাবী আর রিঙ্কু আপু দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমা খেল। তারপর আমাকে তাদের দুজনের মাঝে শুতে বলল। আমি চিত হয়ে তাদের দুজনের মাঝে শুয়ে পড়লাম। রিঙ্কু আপু আমার বুকে আর ভাবী আমার ধনে হাত রাখল। ভাবী ফিসফিস করে বলল, রিঙ্কু তো ওর বন্ধুদের সাথে সেক্স করতে পারে, আর আমি তোমার ভাইকে ছাড়া একা তাই আমার এই উপোষী ভোদাকে এসে মাঝে মাঝে ঠাণ্ডা করে দিও।

আমি ভাবীর গালে চুমা দিয়ে বললাম, আমি তোমার সেবায় সবসময় হাজির, যখন দরকার আমাকে বলবে আমি হাজির।

এরপর উঠে আমরা পরিস্কার হয়ে রাতের খাবার খেলাম। কিন্তু আমরা সবাই ন্যাংটা ছিলাম। রাতে আমাকে মাজখানে আর রিমা ভাবী আর রিঙ্কু আপু আমার দুই পাশে শুয়ে ঘুমালাম। ঘুমাবার আগে অবশ্যই দুজনের রস বের করে দিতে হল।
১ দিন পর বড় খালা আর খালু চলে আসল। আমি বিকালে বাসায় চলে আসলাম। রিমা ভাবী বিদায়ের সময় বলল, ভাবীকে মাঝে মাঝে মনে কর।

আমি বললাম, অবশ্যই আপনারা যে খাতির করেছেন তা কি ভুলা যায়।

বাসায় এসে আর কোথাও গেলাম না, বসে বসে গল্পের বই পড়লাম।

সামনের সপ্তাহে কোচিং শুরু হবে। সেজো মামার ইতালি যাওয়া প্রায় চূড়ান্ত পর্যায়ে। সামনের মাসের যে কোন সময় চলে যাবে। সেজো মামীর প্রতি আমার কামনা এখন আরও বেড়ে গেছে সেদিন মামীকে গোসল করতে দেখে। কিন্তু কিছু করার সাহস হয় না।

যাইহোক ২ দিন পর পারভিন আপুর বাসায় গেলাম দুপুরে সেদিন মিতা, পারভিন আপু কলেজে যাই নাই। আমি দেখলাম পারভিন আপু কিচেনে রান্না করছে, খালাম্মা শুয়ে আছে, শরীর খারাপ। মিতা খালাম্মার পাশে বসে খালাম্মার শরীর টিপে দিচ্ছে। আমি খালাম্মাকে তার শরীরের খবর জিজ্ঞাসা করলাম। খালাম্মা বলল, কোমর ব্যাথা। আমার সেদিনের কথা মনে পড়ে গেল। ভিতরে ভিতরে উত্তেজিত হলাম।

আমি বললাম খালাম্মা মুভ থাকলে মালিশ করেন। খালাম্মা আমার ইংগিত বুঝে একটু হালকা হাসি দিল। এরপর মিতাকে বলল মুভ আনতে, মিতা মুভ আনতে অন্য রুমে গেল। আমি খালাম্মাকে আস্তে আস্তে বললাম আমি কি সেদিনের মত মালিশ করে দিব।

খালাম্মা বলল প্লিজ সুমন মিতা বা পারভিন শুনলে আমি লজ্জায় মরে যাব। আমার সুযোগ হলে আমি তোমাকে বলব। এখন ওদের সামনে কোন অসভ্য আচরন করো না, ওরা বড় হয়েছে অনেক কিছু বুঝতে পারে।

আমি বললাম, খালাম্মা আমি আপনার অসম্মান হবে এরকম কিছু করব না, আপনি আমার উপর বিশ্বাস করেছেন এটা আমার জন্য অনেক। এরপর বললাম আমি কিচেনে একটু পারভিন আপার সাথে কথা বলি আপনি মিতাকে আপনার কাছে আটকে রাখবেন।

খালাম্মা আমার কথা শুনে একটু অন্যরকম হয়ে গেল, আসলে সে নিজেও বুঝতে পারছে না এরকম পরিস্থিতিতে কি করবে।

আমি বললাম, আপনি যদি না চান তাহলে আমি পারভিন আপার কাছে যাব না? আসলে তাকে খুশি করার জন্য এটা বলা।

খালাম্মা এরপর বলল, না তা ঠিক না তোমরা তো সব করেই ফেলেছ। আমি ভাবছি মিতা যদি টের পায়।

আমি বললাম, আপনি মিতাকে ব্যাস্ত রাখবেন। মনে মনে বললাম মিতাও আমার সাথে করে ফেলেছে।

এইসময় মিতা এসে পড়ল মুভ নিয়ে। আমি বললাম খালাম্মা আপনার কোমরে যেখানে ব্যাথা ভাল করে মুভ দিয়ে মালিশ করে নিন দেখবেন ভাল হয়ে যাবে।
খালাম্মা বলল, হ্যাঁ বাবা সুমন তুমি পারভিনের সাথে গল্প কর আমি মুভ মালিশ করি মিতাকে দিয়ে। আমি উঠতেই খালাম্মা মিতাকে বলল, দরজাটা লাগিয়ে দিয়ে মুভ মালিশ কর।

মিতা বলল মা দরজা লাগাব কেন?

আমি রুমের বাইরে থেকে শুনলাম খালাম্মা বলছে সুমন যদি আমার পাছা দেখে ফেলে তাই বলছি। আমি হাসলাম। মিতা দরজা বন্ধ করে দিল।

আমি কিচেনে এসে দেখলাম পারভিন আপু ব্যাস্ত। আমাকে দেখে পারভিন আপু হেসে বলল, অনেক গরম জুস খাবি।

আমি বললাম তুমি খাওয়ালে খাব, এরপর পারভিন আপু ফ্রিজ থেকে কমলা বের করে জুস বানাতে লাগল।

আমাকে বলল ফ্রিজ থেকে বরফের টুকরা দিতে। আপু একটু ঝুকে জুস বানাচ্ছিল। আমি ফ্রিজ থেকে বরফের ট্রে এনে একটা টুকরা পারভিন আপুর বুকের কাছ দিয়ে তার জামার ভিতর ঢুকিয়ে দিলাম। পারভিন আপু আচমকা তার বুকে বরফের টুকরা লাগাতে ঠাণ্ডায় লাফিয়ে উঠে ওটা জামার ভিতর থেকে বের করার জন্য লাফাতে লাগল। এরপর আমি আস্তে তার বুকে হাত দিয়ে বরফের টুকরা বের করে দিলাম।

এবার আপু একটা বরফের টুকরা নিয়ে আমার সার্টের ভিতর ভরে দিল। কিন্তু সেটা এমনিতেই সার্টের ভিতর দিয়ে নিচে পড়ে গেল। আমি হেসে উঠলাম এরপর আমি আবার একটা বরফের টুকরা নিয়ে আপুর জামার ভিতর দিতে চেষ্টা করতেই আপু দৌড়ে কিচেনের এক কোনায় চলে গেল। আমিও তার কাছে গিয়ে তাকে দেওয়ালের সাথে চেপে ধরলাম। আপু একদম ঠাণ্ডা হয়ে গেল আমি আপুর চোখে চোখ রাখলাম। আমি আপুর ঠোটে চুমা দিলাম। আপু সরাসরি আমার ধনের উপর হাত রাখল। আমার ধন আসলে তখনও শক্ত হয় নাই।

আমার হাতে তখনও বরফের টুকরা, আমি পারভিন আপুর পায়জামার উপর দিয়ে বরফের টুকরা তার ভোদার চারপাশে ঘষে ভোদার মুখে চেপে ধরলাম। এতে পারভিন আপু উত্তেজিত হয়ে গেল, আমাকে পাগলের মত চুমা দিতে লাগল। আমি এক হাতে পারভিন আপুর দুধ টিপতে লাগলাম আর অন্য হাত দিয়ে তার ভোদার মুখে বরফের টুকরা দিয়ে ঘষতে লাগলাম।

পারভিন আপু আমার মাথা জড়িয়ে আমার মুখের ভিতর তার জিহ্বা ঢুকিয়ে দিল। আমিও তার জিহ্বা চাটতে লাগলাম। আপু আমার ঠোঁট চুষতে লাগল আমিও আপুর ঠোঁট চুষলাম। একজন আরেকজনের মুখের লালা চুষতে লাগলাম। বরফের টুকরা পুরা গলে যাওয়ার পর আপু আমার মুখ থেকে তার মুখ সরিয়ে নিল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...