05 August 2012 - 0 comments

আমার দূর্ধর্ষ চাচাতো বোন সুমি : এপিসোড-৪

পরদিনই সকালবেলা নাস্তা সেরেই আমি সুমির সাথে দেখা করার জন্য খামারবাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। সকালের নরম রোদে হাঁটতে বেশ লাগছিল, আমি আপন মনে ঢিমে তালে হাঁটতে লাগলাম। গ্রামের ফসলী জমির মাঝের আইল দিয়ে একপেয়ে মেঠো পথ দিয়ে আমি মনের সুখে হেঁটে চলেছি। মনের মাঝে শুধু একটাই আনন্দ, সুমির সাথে দেখা হবে। হঠাৎ দেখি মাঠের মাঝে একটা জায়গায় দুটো ঘোড়া খুঁটিতে বাঁধা। একটি বড় আরেকটি ছোট। আমি জানতাম ঐ ঘোড়া দুটি ছিল জমিন কাকার। গ্রামের জমিন কাকা চাউলের ব্যবসা করতেন। আগে তার একটা ঘোড়া ছিল, আসলে ভুল বলছি ওটা ঘোড়া ছিল না, ছিল মাদী ঘোড়া অর্থাৎ ঘোটকী। গ্রামে একটা কথা ফিসফাস শোনা যেত জমিন কাকা নাকি ঘোটকী দিয়ে কেবল বস্তাই টানান না, রাতে নাকি নিজের যৌনক্ষুধাও মেটান ঐ ঘোটকীর সাথেই। এজন্যেই তিনি নাকি ঘোড়া না কিনে ঘোটকী কিনেছিলেন। যা হোক সবই শোনা কথা, মিথ্যা গুজবও হতে পারে।সেই ঘোটকী পরে আরেকটি ঘোটকীর জন্ম দিয়েছে। সে আরেক কাহিনী, যখন ঘোটকীর যৌন আকাঙ্খা হয়েছিল, জমিন কাকা দূর গ্রাম থেকে একটা শক্তিশালী ঘোড়া নিয়ে এসেছিলেন নিজের ঘোটকীটার যৌন আকাঙ্খা মেটানোর জন্য। গ্রামের সকল উঠতি বয়সী কিশোর কিশোরী, যুবক আমরা সবাই সেই দৃশ্য দূর থেকে দেখেছিলাম। সেই প্রথম দেখেছিলাম ঘোড়ার বিশাল লিঙ্গ, যা প্রায় দেড় ফুট লম্বা আর ইয়া মোটা। ইঁচড়ে পাকা বন্ধুদের কাছে শুনেছিলাম, ঘোটকীর ভোদা নাকি দেখার মত, খুবই সুন্দর হয়। মাঠের মধ্যে জমিন কাকার বুড়ো আর বাচ্চা ঘোটকী দুটো দেখে আমার মাথায় নেশা চেপে গেল, আজ আমাকে ঘোটকীর ভোদা দেখতেই হবে। আমি আইল পথ থেকে মাঠে নেমে গেলাম। বেশি কাছে যাওয়াটা বোকামী হবে, ঘোড়া পিছনের পা দিয়ে লাথি দেয়।

আমি মোটামুটি কাছে এগিয়ে গেলাম। একে একে দুটো ঘোটকীর ভোদাই দেখলাম। তোমরা যারা দেখনি কমপক্ষে জীবনে একবার দেখার চেষ্টা করবে। কী যে অপরূপ, তা ভাষায় প্রকাশ করবার মত নয়, অবকিল কিশোরী মেয়েদের ভোদার মত দেখতে ঘোটকীর ভোদা। বিশেষ করে বাচ্চাটার ভোদা বেশি সুন্দর। বুড়োটার ভোদা দিয়ে বাচ্চা বেরুনোর ফলে একটু ঢিলে হয়ে গেছে, লেজের চাপে মাঝের ফাঁক বড় হয়ে ভিতরের লাল মাংস দেখা যায় কিন্তু বাচ্চা ঘোটকীর ভোদাটা একেবারে টাইট, ইনট্যাক্ট। ঘোটকীর ভোদা দেখে আমার মাথায় রক্ত চড়ে গেল, আমার নুনু দাঁড়িয়ে গেছে শক্ত হয়ে, মনটা চাচ্ছে এখুনি চুদি। কিন্তু ভেবে দেখলাম দিনের বেলায় কাজটা করা বোকামী হবে, কেউ দেখে ফেলতে পারে। তবে মনে মনে প্রতিজ্ঞা করলাম যে করেই হোক বাচ্চা ঘোটকীটাকে চুদতেই হবে। (আমার প্রতিজ্ঞা পূরণ করেছিলাম, সে গল্প তোমাদের পরে একসময় বলব)।

আমি আবার হাঁটা শুরু করলাম এবং প্রায় এক ঘন্টা হাঁটার পর বেলা ১০টার দিকে খামারবাড়িতে পৌঁছালাম। সুমি উঠোনে কাজ করছিল, আমাকে দেখেই দৌড়ে আমার কাছে চলে এলো, আমাকে দেখে সুমি একদিকে যেমন অবাক হয়েছে তেমনি খুশীও হয়েছে। সুমি বুঝতে পেরেছে আমি কেন সেখানে গিয়েছি। কথায় কথায় সুমির কাছে জানতে পারলাম, সকাল হবার সাথে সাথেই সুমিকে একা রেখে সবাই মাঠে চলে যায়, ফিরে সেই দুপুরে। ওরা দুপুরের খাবার খেয়ে একটু বিশ্রাম নিয়ে আবার মাঠে চলে যায় আর সন্ধ্যায় ফিরে আসে। সুমি আমার কৌতুহল দেখে হাসলো, বলল, “কিরে এতো কিছু জানতে চাইছিস কেন, তোর মতলব তো ভাল মনে হচ্ছে না”। আমি বললাম, “সুমি, তুইতো জানিস আমি তোকে ছেড়ে থাকতে পারিনা”। সুমি খলখল করে হেসে ঠাট্টা করে বলল, “আমাকে ছেড়ে থাকতে পারবি না কেন, আমি কি তোর বৌ নাকি?” আমি খুব কষ্ট নিয়ে বললাম, “সুমি, তুই ঠাট্টা করছিস? আর আমি তোকে নিয়ে ভেবে মরছি, আয় না একটু আদর করবি”। সুমি আবারও খিলখিল করে হাসলো আর বললো, “বুঝছি, আগেই না বলেছি, তোর মতলব ভাল না, ঠিক আছে ঘরে চল”।

আমরা কুঁড়েঘরের ভিতরে গেলাম, মাটিতে একটা বড় বিছানা পাতা, ধুলো বালিতে একাকার। সুমি একটা কাপড় দিয়ে ধুলো ঝেরে বিছানায় গড়িয়ে পড়লো আর বললো, “কি রে হাঁদা, হাঁ করে কি দেখছিস? আয় আমার পাশে শো”। আমি গিয়ে সুমির পাশে শুয়ে পড়লাম। সুমি আমাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো। সুমি আমাকে চুমো খেল আমিও সুমিকে চুমু খেলাম, আমাদের দু’জনের ঠোঁট, মুখ, জিভ একাকার হয়ে গেল। কখন যে আমি সুমির দুধ টেপা শুরু করেছি বুঝতেও পারিনি। সুমিও ওর জামা খুলে দিল। এরপর আমরা দুজনেই সব কাপড় ছেড়ে ন্যাংটো হলাম। সুমির ভোদার বালগুলি আরো ঘন আর কালো হয়েছে, দুধগুলিও বেশ বড় বড় আর নরম হয়ে গেছে। আমার কেমন যেন সন্দেহ হলো, সুমি কী আমি ছাড়াও অন্য কাউকে একই সুযোগ দিচ্ছে? না হলে ওর দুধগুলো এতো নরম হলো কী করে?

যা হোক সব চিন্তা ছেড়ে আমি সুমিকে চরম তৃপ্তি পাওয়ানোর কাজে মনেনিবেশ করলাম। পর পর দু’বার চুদলাম ওকে, দু’বারেই সুমির রাগমোচন (অর্গাজম) হলো। আমাকে সুমি আগেই বারন করেছিল যাতে আমি ওর ভোদার মধ্যে মাল না ফেলি, শেষে পেটে বাচ্চা আসতে পারে। সুমি এতো কিছু জানলো কীভাবে? কে ওকে শেখাচ্ছে? সুমির আচার আচরণ কেমন যেন অনেকটা পাল্টে গেছে, সুমি আগে যতটা আমাকে নিয়ে ব্যস্ত থাকতো এখন সে নির্লিপ্ত, কেবল আমাকে খুশি করতেই সে নিজেকে আমার কাছে মেলে ধরেছে, তার নিজের দিক থেকে কোনই আগ্রহ নেই বেশ বুঝতে পারলাম। সুমি আগের মত আমার নুনুটা চুষলো না, আগ্রহও দেখালো না। আমার মনটাই খারাপ হয়ে গেল। ভাবলাম, যা হয় হোক, সুমি তো আর আমার বৌ নয় যে সে কেবল আমারই থাকবে, আমাকে চোদার সুযোগ দিচ্ছে এইতো বেশি। ২/১ দিন পর পরই সুমিকে চোদার জন্য আমি খামারবাড়িতে নিয়মিত যাওয়া শুরু করলাম। সুমি কখনোই আপত্তি করেনি, হাসিমুখে নিজেকে চুদতে দিয়েছে।

একদিন আমি দেখলাম, ৩/৪ টা গ্রাম্য মেয়ে খামারবাড়ির আশেপাশে লাকড়ি কুড়োচ্ছে। তাদের মধ্যে একটা মেয়ে বেশ বড় আর দারুন সুন্দরী। দেখতেও যেমন সুন্দর গায়ের রংটাও কাঁচা হলুদ। গ্রামের ছোট ছোট মেয়েরাও শাড়ী পড়ে। ঐ মেয়েগুলোও শাড়ি পড়েছে। আর ঐ বড় মেয়েটার বেশ বড় বড় সাইজের দুধগোলো শাড়ীর ভাঁজেও বেশ বোঝা যাচ্ছে। আমার শয়তানী মগজ ঐ মেয়েটাকে চোদার জন্য অস্থির হয়ে উঠলো, কিন্তু কীভাবে সম্ভব? আমি অনেক ভেবেও কোন কুল কিনারা পাচ্ছিলাম না। এদিকে মেয়েটাকে যতই দেখছি আমার চোদার খায়েশটাও ততই বাড়ছে। বুকের মধ্যে ঢিপঢিপ করছে। ওটাকে যতক্ষণ না চুদতে না পারবো আমার মনের কোন শান্তি নেই। অবশেষে একটা বুদ্ধি মাথায় এলো, বুদ্ধিটা কাজে লাগবে কিনা ভাবতে ভাবতে আমি সুমিকে আমার মনের ইচ্ছেটা বলেই ফেললাম। বললাম, “সুমি ঐ লাকড়ি কুড়নো বড় মেয়েটাকে আমার খুব মনে ধরেছে, ওকে একটিবার না চুদতে পারলে আমি পাগল হয়ে যাবো, যে কোন ভাবেই হোক ওকে ম্যানেজ করে দিতে পারবি”?

ভেবেছিলাম সুমি রাজি তো হবেই না উল্টো রেগে যাবে, কিন্তু আমাকে অবাক করে দিয়ে সুমি রাজি হয়ে গেল। একটা দুষ্টু হাসি দিয়ে বলল, “ঠিক আছে আমি চেষ্টা করে দেখি, তুই বস আমি আসছি”। আমাকে বসিয়ে রেখে সুমি দলটার কাছে চলে গেল। আমি বেড়ার ফাঁক দিয়ে দেখলাম সুমি গিয়ে ওদের সাথে কী যেন আলাপ করলো, পরে বড় মেয়েটাকে দল থেকে বের করে একা একটু দূরে ওর সাথে হেসে হেসে কথা বলতে লাগলো। ওরা এতো দূরে ছিল যে আমার ওখান থেকে ওদের কোন কথাই শোনা যাচ্ছিল না। কখনো ঐ মেয়েটা মাথা নাড়িয়ে না করছিল, কখনো সম্মতি জানাচ্ছিল আর আমার বুকের মধ্যে হাতুড়ির আঘাত পড়ছিল। প্রায় ২০/২৫ মিনিট ওরা কথা বলল, তারপর সুমি ফিরে আসতে লাগলো কিন্তু একা! আমি খুবই হতাশ হলাম, তাহলে কি সুমি ব্যর্থ হয়েছে? আমার কি ওকে চোদা হবেনা?


সুমি কুঁড়েতে এসে ঢুকলো আর হেসে বলল, “যা তোর কাজ হয়ে গেছে”। সুমি আমাকে জানালো, ওরা আমাদের পাশের গ্রাম থেকে এসেছে, ওরা হিন্দু। বড় মেয়েটার বয়স বেশি নয়, মাত্র ১৬ কিন্তু তিন বছর আগে ওর বিয়ে হয়েছিল। প্রথমতঃ ওর স্বামীর পক্ষ থেকে দাবীকৃত যৌতুকের টাকা ওর বাবা দিতে পারেনি আর ওর বিয়ের পরপরই ওর দেবর আর শ্বশুর মারা গেছে অপঘাতে, তারপরে ওর স্বামীর ভিটেবাড়ি নদীতে ভেঙে গেছে। পরে ওকে অপয়া বলে ওরা তাড়িয়ে দিয়েছে। ওর বাবা খুব গরীব তাই ও আমার সাথে দৈহিক মিলনে রাজি হয়েছে তবে আমাকে ওর উপযুক্ত পারিশ্রমকি দিতে হবে। আগ ওর সাথে আরো মেয়েরা আছে তাই আজকে ওর পক্ষে মিলিত হওয়া সম্ভব নয়, কারণ বিষয়টা ও কাউকে জানতে দিতে চায়না, আগামীকাল ও একা আসবে এখানে। খুশীতে আমার মনটা ভরে গেল। তখন বাজে সাড়ে বারোটা, সবাই ফিরতে তখনো দেড় ঘন্টা বাকী। আমি খুশীতে আরেকবার সুমিকে চুদলাম, তারপর বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম।

আমি জানিনা সুমি ঐ মেয়েটাকে কিভাবে রাজি করিয়েছিলো। আমি সুমিকে জিজ্ঞেস করেছিলাম কিন্তু সুমি কিছুতেই সেটা আমাকে বললো না। শুধু বললো, “সেটা জেনে তোর কোন দরকার আছে? তোর যেটা দরকার সেটা হলেই তো হলো? কিভাবে হলোতা না হয় না-ই জানলি”। আমি আর চাপাচাপি করিনি, কারন যা মেজাজি মেয়ে শেষে বিগড়ে গেলে হিতে বিপরীত হয়ে যাবে। মেয়েটাকে কি বলবো, ও কি বলবে, কিভাবে শুরু করবো এসব কথা ভাবতে ভাবতে সারাটা রাত আমার এক ফোঁটাও ঘুম হলো না। শুধু বিছানায় এপাশ ওপাশ করে রাতটা কেটে গেল। সকালে ঝিমঝিম মাথা নিয়ে বিছানা ছাড়লাম, মাথার মধ্যে রাজ্যের চিন্তা, টেনশন কাজ করছিল, শুধুই ভাবছিলাম, শেষ পর্যন্ত ভালভাবে সব মিটবে তো? যদিও নতুন একটা ভোদা চুদতে যাচ্ছি একথা ভাবতেই আমার নুনুটা টকাস টকাস করে লাফাচ্ছিল। রাতে একবার বাধ্য হয়ে হাতও মারতে (হস্তমৈথুন) হয়েছে।

আমার আর তর সইছিল না, খুব ভোরে কোনমতে নাস্তা করেই খামারবাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। আমার মা আর লোকের চোখে ধুলো দেবার জন্য ২/৩টা খাতা হাতে নিয়ে বের হয়েছি। মা জিজ্ঞেস করেছিলেন, কোথায় যাচ্ছি। বলেছি অংক টিচারের কাছে, কয়েকটা অংক নিয়ে সমস্যা হচ্ছে তাই সলভ করে আসি। মা ভাবলেন, যাক ছেলেটা পড়াশুনায় দারুন মনোযোগী। আসলে আমি যত দ্রুত সম্ভব খামারবাড়ির উদ্দেশ্যে প্রায় দৌড়ে চললাম। ওখানে পৌঁছে দেখি সুমি সবেমাত্র নাস্তা করে ঘরের কাজে হাত দিয়েছে। আমাকে দেখে অবাক হলো, বললো, “কিরে, তুই ওতো সকালে?” আমার মুখের দিকে তাকিয়ে বললো, “চোখ লাল, মানে রাতে ভাল করে ঘুমাসনি? কি হয়েছে রে তোর? ওওওওও বুঝেছি, ঐ ছেমড়ির জন্য লোল পড়ছে না? কিন্তু ও তো আসবে দুপুরে, এখন এসেছিস কেন?” আমি অনেক কষ্ট করে ওকে বুঝাতে সক্ষম হলাম যে, আমি জানি ঐ মেয়েটা দুপুরে আসবে কিন্তু সে আসার আগে আমি সুমিকে একটু মন ভরে আদর করার জন্যই সকাল সকাল এসেছি। প্রথমে বিশ্বাস করতে চাইলো না কিন্তু পরে কিরে-কসম খেয়ে বলাতে বিশ্বাস করলো, আসলে সবটাই তো গুল।

সুমির মন ভোলাতে পেরে ওকে কাছে টানার সুযোগ পেলাম। আদর টাদর করে বিছানায় নিয়ে গেলাম, তারপর আয়েশ করে অনেকক্ষণ ধরে চুদলাম। এরপর সুমি ঘরের কাজ শেষ করতে লাগলো আর আমি একটা ঘুম দিলাম। বেশিক্ষণ ঘুমাতে পারলাম না, টেনশনে আবার ঘুম ভেঙে গেল। বেলা তখন ১০/১১ টা বাজে। আমি সুমির কাছে জানতে চাইলাম, কখন আসবে? সুমি বলল, “আসবে রে আসবে, অত অধৈর্য্য হচ্ছিস কেন? চুপ করে ঘুমাতো, আসলে আমি তোকে ডেকে দিব”। কিন্তু আমার কি আর ঘুম আসে? এক একটা মিনিট মনে হচ্ছিল এক একটা ঘণ্টা। যখন ১২টা বেজে গেল আমি হতাশ হয়ে সুমিকে বললাম, “না-রে সুমি, ও আর আসবে না। আমি না হয় চলেই যাই। কিছুক্ষণ পর তো কাকারা চলে আসবে”। সুমি বললো, “তুই এতোটা হতাশ হচ্ছিস কেন? আমি ওকে যেভাবে বলেছি তাতে না এসেই পারেনা। আর বাবা-ভাইয়ারা আজ কেউ দুপুরে আসবে না। ওরা খাবার সাথে নিয়ে গেছে, আজ ওরা অনেক দূরের মাঠে গেছে”।

আরও প্রায় এক ঘণ্টা পরে আমি যখন প্রায় নিশ্চিত এমনকি সুমিও ধরে নিল যে মেয়েটা আর আসবে না। আমি বাড়ি যাওয়ার আর সুমি গোসলের জন্য নদীতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি তখনই সুমি আমাকে ডাকলো, “মনি, ঐ দেখ, ও আসছে”। আমি দেখলাম মেয়েটা একাকী দ্রুত হেঁটে আসছে। গতকালও মেয়েটা আমাকে দেখেনি, আজও আমি আগেই দেখা দিতে চাইলাম না। শীঘ্রই ও আমাদের কাছে চলে আসছিল, আমি সুমিকে বললাম, “সুমি, আমি ঘরে গেলাম, তুই ওকে পাঠিয়ে দিস”। আমি কুঁড়েতে গিয়ে ঢুকলাম। বেড়ার ফাঁক দিয়ে ওদের দেখা যাচ্ছিল, ভেতর থেকেই শুনলাম সুমি ওকে ঝাড়ি দিচ্ছে, “কিরে এতো দেরী করলি কেন? তোকে না সকাল সকাল আসতে বলেছিলাম? এখন তো প্রায় আমার বাবাদের ফেরার সময় হয়ে গেছে, এইসময় কেউ আসে? ও সেই সকালবেলা এসে বসে আছে, চলেই যেতে চাইছিলো, আমি অনেক বুঝিয়ে সুঝিয়ে আটকে রেখেছি। যা, ঘরে যা, মনি ঘরেই আছে, তোর জন্য অপেক্ষা করছে”। মেয়েটা কুঁড়ের দিকে এগোতে গেল, তখনই সুমি আবার ওকে ডাকলো, “এই শোন, বেশি ছেনালি করবি না, যা করার তাড়াতাড়ি, যা আমি বাইরে পাহাড়া দিচ্ছি, তোরা এখান থেকে বিদায় হলে তবেই আমি গোসলে যেতে পারবো”।

মেয়েটা কিছু না বলে শুধু মাত কাত করে সব স্বীকার করে কুঁড়েতে ঢুকলো। আমি বিছানা থেকে উঠে ওকে ডাকলাম, “আয়, এতো দেরি করলি কেন?” মেয়েটা মুখ তুলে আমার দিকে তাকালো, ওর দুই চোখে অবাক বিস্ময় দেখতে পেলাম, মুখটা খুশিতে উজ্জ্বল হয়ে উঠলো”। ও আমার মুখ চোখ, সারা শরীর দেখতে লাগলো। আমি বললাম, “কি রে, কি দেখছিস অমন করে?” মেয়েটা হাসলো, ওর চোখে খুশীর ঝিলিক, বলল, “আমি ভাবছিলাম, কোন বুইড়া বেডা অইবো”। আমি কোতুক করে জিজ্ঞেস করলাম, “আর কি দেখলি?” ও অকপটে স্বীকার করলো, “আমনে খুব সোন্দর”। প্রকৃতপক্ষে ও কল্পনাও করতে পারেনি যে, ওর জন্য একটা সুন্দর টগবগে যুবক অপেক্ষা করছে। আমি বললাম, “দেরি করলি কেন?” ও বলল, “আমার ছুডো বুনডার খুব অসুখ, তাই দেরি অইছে, অর মাতায় পানি ঢালতেছিলাম, এখন ইকটু কোমছে। নেন যা করার তাড়াতাড়ি করেন, আমার বাড়িত যাওন লাগবো”। আমি হাসলাম, বললাম, “উঁহু, ভাল জিনিস আমি তাড়াতাড়ি খাইনা, চেটে চুষে আস্তে আস্তে খাই”। মেয়েটি হাসলো, হাসলে ওর দু’গালে টোল পড়ে, ভারি সুন্দর লাগে দেখতে। বলল, “আমনে খুব ভালা”।

আমি ওর চিবুকের নিচে আঙুল দিয়ে ওর মুখটা উঁচু করে ধরলাম, ওর নাকে বিন্দু বিন্দু ঘাম, চোখ দুটো বুঁজে আছে, আমি আলতো করে ওর ঠোঁটে একটা চুমু দিলাম। ওর সারা শরীর কেঁপে উঠলো। বললাম, “নাম কিরে তোর?” জবাব দিল “বাসন্তী”। আমি বললাম, “খুব সুন্দর নাম রে তোর, তুই যেমন সুন্দর তোর নামটাও সুন্দর, বাসন্তী....” চোখ বুঁজেই সাড়া দিল “উঁ”।
“আমাকে তোর পছন্দ হয়েছে?”
মুখে কোন কথা নেই, মাথা কাত করে জানালো, হয়েছে।
আমি হেসে বললাম, “কেমন পছন্দ হয়েছে?”
বাসন্তী আমার চোখে চোখ রেখে হেসে বলল, “খুউব”।


চলবে...........

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...