05 August 2012 - 0 comments

আমার দূর্ধর্ষ চাচাতো বোন সুমি : এপিসোড-২

ফলে আমার নুনু বাবাজিকে আর কিছুতেই বশে রাখতে পারলাম না। শোয়া থেকে সটান দাঁড়িয়ে গেল আর তখনি ঘটলো বিপত্তি। নুনু শক্ত হয়ে খাড়া হওয়াতে নুনুর গায়ের চামড়ায় টান পড়লো আর চুলকানির শুকনো ছালগুলি ফাটতে শুরু করলো। নুনুটা প্রচন্ডভাবে চুলকাতে লাগলো, প্রথম দিকে আমল না দিলেও পরে নুনু এতো উত্তেজিত হলো যে না ধরে পারলাম না। নুনু নাড়াচাড়া করতেই চুলকানি আরো বেড়ে গেল। শেষ পর্যন্ত চুলকানির আকর্ষন উপেক্ষা করতে না পেরে আস্তে আস্তে নুনুটা খেঁচতে লাগলাম। কিন্তু খেঁচার চাইতে চুলকাতেই বেশি মজা পাচ্ছিলাম। তাই একটু একটু করে নুনুটা ডলতে আরম্ভ করলাম। তারপর চুলকানির মাত্রা এতো বেড়ে গেল যে শেষ পর্যন্ত দুই হাতের তালুর মাঝে নুনুটা রেখে যেভাবে ডাল ঘুটনি ঘুড়ায় সেভাবে ঘুড়াতে লাগলাম। সম্ভবত ১৫/২০ সেকেন্ড ঘুড়ানোর পর আর পারলাম না, ছেড়ে দিলাম। নুনুর সারা গায়ের চুলকানির শুকনা চামড়া উঠে লাল টকটক করছিল আর শুরু হলো জ্বলুনি। সে কী জ্বলুনি! মনে হলো কেউ আমার নুনুর গায়ে বাঁটা মরিচ লাগিয়ে দিয়েছে। অবশেষে সহ্য করতে না পেরে উঃ আঃ ইসস করে কাতড়াতে লাগলাম। সুমি আমার কাতরানি শুনে ছুটে এলো, আমি সুমি আসার আগেই লুঙ্গি দিয়ে নুনুটা ঢেকে ফেললাম।

সুমি জিজ্ঞেস করলো, “কি হয়েছে রে? অমন করছিস কেন?” আমি বিষয়টা সুমিকে জানাতে চাইছিলাম না, বললাম, “কিছু না, এমনি, তুই যা তো ইসস উঃ আঃ”। সুমি আমার সামনে বসে পড়লো, ওকে খুব উদ্বিগ্ন দেখাচ্ছিল, আমার খুব ভাল লাগলো। বলল, “কি হয়েছে আমাকে বল”। আমি তবুও বললাম, “কিছু হয়নি”। সুমি রেগে গেল, বললো, “না বললে এবার কিন্তু মাইর খাবি”। তারপর ও লক্ষ্য করলো আমি হাত দিয়ে লুঙ্গিটা উপর দিকে উঁচু করে রেখেছি। তখন বলল, “ওখানে কি হয়েছে রে? দেখি...”। আমি পুরুষ হয়ে লজ্জা পাচ্ছিলাম, কিন্ত সুমি লজ্জা পেল না, টেনে আমার লুঙ্গিটা উপর দিকে উঠিয়ে ফেলল। তারপর আমার নুনুর অবস্থা দেখে বলল, “এহ মা, কী করেছিস, তোর অবস্থা তো খুব খারাপ। দাঁড়া, আমি দেখছি”। আমি ফুঁপিয়ে কাঁদতে লাগলাম, সুমি আমাকে ধমক দিয়ে বলল, “এই, ভাল হবে না বলে দিচ্ছি, মেয়েমানুষের মত ফ্যাচফ্যাচ করে কাঁদবি না। চুপ, একদম চুপ করে থাকবি”। মিনিটখানেক কি চিন্তা করল তারপর আমার হাত ধরে টেনে উঠালো। পাশের আখ ক্ষেতের মাঝখানে ঢিবির উপরে বিশাল এক কড়ই গাছ ছিল, টানতে টানতে সুমি আমাকে সেই গাছের নীচে নিয়ে গেল।

গাছের নিচে অনেকটা জায়গা ফাঁকা, নিচে সুন্দর ঘাস। সুমি আমাকে সেই ঘাসের উপরে চিত হয়ে শুতে বলল। সুমির আদেশ মানা ছাড়া আমার আর কিছুই করার ছিল না। আমি চিত হয়ে শোবার পর সুমি আমার লুঙ্গি কোমগ থেকে বুকের উপর তুলে দিল। আমার নুনুটা খোলা আকাশের নিচে আলগা হয়ে গেল। আমার খুব লজ্জা লাগছিল, অনেকদিন সেভ করা হয়নি, নুনুর গোড়া বালের জঙ্গলে কালো হয়ে আছে। সুমি আমাকে চোখ বন্ধ করে থাকতে বলল। ও কি করবে বুঝতে পারছিলাম না। বেশ কিছুক্ষণ পর আমি সুমির পায়ের আওয়াজ পেলাম। তারপর বুঝতে পারলাম সুমি আমার বুকের উপর দুই হাত দিয়ে আমাকে ঠেসে ধরল। আমি আর চোখ বন্ধ করে রাখতে পারছিলাম না, ও কি করতে চায় দেখতে খুব ইচ্ছে হলো। শেষ পর্যন্ত কৌতুহলেরই জয় হলো আমি চোখ খুলে তাকালাম। দেখলাম সুমি ওর সালোয়ার খুলে ন্যাংটো হয়ে আমার শরীরের দুপাশে দুই পা দিয়ে কোমড়ের উপর ঘোড়ায় চড়ার মত দাঁড়িয়ে আছে।

আমি পরিষ্কারভাবে সুমির ফোলা ফোলা গোলাপী রঙের ভোদা, মাঝের চিড় আর ছোট্ট কিল্টোরিসটা দেখতে পাচ্ছিলাম কিন্তু ঐ দৃশ্য উপভোগ করার মত অবস্থা আমার তখন ছিল না। হঠাৎ সুমি আমার নুনুর উপর বসে পড়লো, ওটা আমার পেটের দিকে কাত হয়ে ছিল, ওর ভোদা আমার নুনু স্পর্শ করলো কিন্ত ও সেটা আমলই দিল না। আমি ভাবতেও পারছিলাম না সুমি কি করতে চাচ্ছে? কিন্তু আমাকে আর বেশিক্ষণ ভাবতে হলো না, সুমি ঐ অবস্থায় আমার নুনুর উপরে পেশাব করা শুরু করে দিলো। হসসসসসসসসস আওয়াজের সাথে সাথে সুমির ভোদার ফুটো দিয়ে গরম পানি বের হয়ে আমার নুনুটা ভিজিয়ে দিতে লাগলো। একটা অসহ্য যন্ত্রণার সাথে মনে হলো কেউ আমার নুনুতে আগুন ধরিয়ে দিয়েছে। আমি মা’রে বাবা’রে মরে গেলাম বলে কাতরে উঠলাম। আর ধাক্কা দিয়ে ওকে আমার বুকের উপর থেকে ফেলে দিতে চাইলাম, কিন্ত ওর সাথে পেরে উঠলাম নু। সুমি ওর দুই হাত আমার বুকের উপর ঠেসে ধরে আমাকে শুয়ে থাকতে বাধ্য করলো আর সাপের মত হিসহিস করে ধমক দিয়ে বলল, “এই শালা, চোপ, লোক জড়ো করবি নাকি? একটু সহ্য কর, দেখবি জ্বালা কমে যাবে”।

পেশাব শেষ করে সুমি আমার বুকের উপর থেকে নামলো, তারপর গ্রামের মানুষ যেভাবে গরম উনুন থেকে পোড়া মিষ্টি আলু বের করে ফুঁ দিয়ে ঠান্ডা করে সেভাবে আলতো করে আমার নুনুটা দুই হাতে ধরে ফুঁ দিতে লাগলো। যাদুর মত কাজ হলো, সত্যি সত্যি কিছুক্ষণের মধ্যেই জ্বালা-যন্ত্রণা কমে ঠান্ডা হয়ে গেল, খুব আরাম পেলাম। ওর চিকিৎসা শেষ করে আমাকে বললো, “এটা হলো ধন্নন্তরী চিকিৎসা, আমি আজই তোকে মলম এনে দেবো, দেখবি তিন দিনের মধ্যেই সব সেরে যাবে”। সেই দিনেই রাতে আমি যখন পড়তে বসেছি সুমি আমার জানালা দিয়ে আমাকে ডাকলো। আমি জানালার কাছে যেতেই সুমি একটা প্যাকেট আমার হাতে দিয়ে বললো, “সকাল বিকাল লাগাবি, সেরে যাবে”। আমাকে কিছু বলতে না দিয়ে সুমি অদৃশ্য হয়ে গেল। আমি হাসলাম আর মনেমনে বললাম, “আস্ত পাগলী একটা”। সেদিনই বুঝলাম আমার জন্য সুমির মনের কোণায় একটা নরম জায়গা আছে।

এই ঘটনার প্রায় ৮/১০ দিন পর এক বিকেলে আমি আবার ঐ পুকুরে ছিপ নিয়ে মাছ ধরতে গেলাম। গিয়ে দেখি আমার আগেই সুমি মাছতে ধরতে বসে গেছে। সেই যে সেদিন রাতে সুমী আমাকে মলম দিয়ে এলো তারপর থেকে ও সাথে আমার আর দেখা হয়নি। আমি ওর পাশের ঝোপের ফাঁকে ছিপ ফেলে বসলাম। সুমি আমাকে দেখে শুধু হাসলো, কিছু বললো না। আমি ছিপ ফেলে সুমিকে নিয়ে ভাবছিলাম আর সেদিনের সেই দৃশ্য মনে মনে স্মরণ করছিলাম। কি সুন্দর সুমীর কচি ভোদাটা! নিশ্চয়ই আমার আগে ও ওই ভোদাটা অন্য কাউকে দেখায়নি। আর কারই বা সাহস হবে সুমীর কাছে আসার, ও যা ডেয়ারিঙ। আমি মনে মনে খুব সাহস সঞ্চয় করলাম আর উঠে গিয়ে সুমীর পাশে বসলাম। প্রথমে জিজ্ঞেস করলাম, “কি রে মাছ লাগছে না ছিপে?” সুমী শুধু হাসলো, তারপর আমার চুলকানির অবস্থা জানতে চাইলো। আমি ওকে জানালাম যে ওর চিকিৎসায় আমি সম্পূর্ণ সুস্থ, ওকে ধন্যবাদ জানালাম। সুমী হঠাৎ বললো, “দেখি এখন কি অবস্থা?”

আমি কল্পনাও করিনি এভাবে মেঘ না চাইতেই জল পাবো। আমি লুঙ্গি তুলে আমার নুনুটা বের করলাম। আমি ওর পাশাপাশি বসে ছিলাম। ও আমাকে ওর মুখোমুখি বসতে বললো। আমি ঘুরে ওর সামনাসামনি বসলাম। সুমী অবলীলায় আমার নুনুটা ওর ডান হাত দিয়ে ধরলো আর একটু টিপতে টিপতে বললো, “হুমমম, এতো দেখছি পুরোই সেরে গেছে, চুলকানীর বংশও নেই”। সুমীর হাতের নরম স্পর্শ আর মৃদু চাপ পেয়ে আমার নুনু আস্তে আস্তে শক্ত হয়ে খাড়া হয়ে গেলো। সুমী আমার নুনুটা আরো জোরে টিপে ধরে বললো, “এই শালা, এটাকে শক্ত বানাচ্ছিস কেনো?” আমি বললাম, “আমি কি ইচ্ছে করে শক্ত বানাচ্ছি নাকি, ওটা একা একাই শক্ত হয়ে যাচ্ছে”। সুমি সুন্দরভাবে আমার নুনুটা নাড়াচাড়া করতে লাগলো আর মিটিমিটি হাসতে লাগলো। আমার নুনুটা শক্ত করে ধরে ওর হাত উপর নিচে নাড়াতে লাগলো। এতে আমার নুনুটা আরও শক্ত হয়ে লোহার রডের মত হয়ে গেল। আমার খুব মজা লাগছিল, আমারও ওর দুধ আর ভোদা নাড়তে প্রচন্ড ইচ্ছে করছিল। তাই সাহস সঞ্চয় করে বলেই ফেললাম, “তুই সেদিনও আমার নুনু দেখলি, আজকেও দেখছিস কিন্তু তোরটা আমাকে দেখালি না, এটা কিন্তু ঠিক হচ্ছে না”।

সুমি আমার চোখে চোখ রেখে হাসলো, বললো, “খুব পেকেছিস না? ঠিক আছে, আজ তোকে দেখাবো। তবে এখানে নয়, কেউ দেখে ফেলতে পারে, চল ঐ কড়ই গাছের নিচে যাই”। সুমি উঠে কড়ই গাছের দিকে হাঁটা দিল, আমি ওকে অনুসরন করলাম। আমরা ৩ মিনিটের মধ্যেই সেখানে পৌঁছে গেলাম যেখানে সুমি আমাকে সেদিন ‘মুত্র-চিকিৎসা’ দিয়ছিল। জায়গাটা অত্যন্ত নির্জন এবং নিরাপদ, এদিকে কারো আসার সম্ভাবনা নেই, বিশেষ করে সন্ধ্যার আগে। গ্রামের মেয়েরা সন্ধ্যার আগে কোন বড় গাছের কাছে আসতে চায়না, কুসংস্কার। আর পুরুষরা তো সব মাঠে, ওরা ফিরবে সন্ধ্যার পর। সুমি আমাকে ন্যাংটো হতে বললো আর কোনরকম দ্বিধা না করে নিজের পোশাকগুলো একে একে খুলে ফেললো। ওর দুধগুলো সবে টসটসে হয়ে উঠেছে, মোটামুটি একেকটা বড়সড় পেয়ারার মত। দুধের বোঁটাগুলো বেশ কালো তবে এখনো ফুটে বেড়োয়নি, সমানভাবে কালো বৃত্তের মাঝে একটু উঁচু হয়ে আছে। তবে বেশ দৃঢ় আর টানটান। সুমির দুধের সৌন্দর্য দেখে আমার নুনুটা আবার সটার দাঁড়িয়ে গেলো আর ওর মুখের দিকে উঁচু হয়ে তিড়িং তিড়িং করে লাফাতে লোগলো।

আমি ওর দুধ দেখিয়ে বললাম, “সুমি তোর এইগুলো একটু ধরতে দিবি”? সুমি হাসতে হাসতে বললো, “বলদ! ধরার জন্যই তো খুললাম, ধর না, ধর, তবে আস্তে চাপিস, ব্যাথা দিস না যেন”। আমি দুই হাতে দুটো মুঠ পাকিয়ে ধরলাম এবং খুব মৃদুভাবে চাপলাম। না মামীরগুলোর মত নরম নয়, একটু যেন শক্ত আর ভিতরে শক্ত শক্ত পিন্ড অনুভব করলাম। আমি আমার তর্জনী আর বুড়ো আঙুল দিয়ে সুমীর ছোট্ট ছোট্ট নিপলগুলি টিপে দিতে লাগলাম। সুমি কেবল ও হাত দুটো দিয়ে আমার কাঁধ ধরে রাখলো। আমি ওর চোখের দিকে তাকালাম, সেখানে অন্কে আনন্দ আর প্রশ্রয়, মুখে মৃদু হাসি। কিছুক্ষণ পর সুমি ওর একটা হাত নিচে নামিয়ে খপ করে আমার নুনুটা শক্ত করে ধরে নাড়তে লাগলো আর টিপতে লাগলো। আমি বললাম, “তোর নুনু আমাকে ধরতে দিবি না”? সুমি মাথা কাত করে সম্মতি জানাতেই আমি দুধ টিপা বাদ দিয়ে মাটির উপর বসে পড়লাম। ওর সেই সুন্দর অবিস্মরণীয় ভোদা এখন আমার চোখের সামনে।

আমি ওর ভোদাটা কয়েকদিন আগেই দেখেছি তবে দূর থেকে আর এখন একেবারে কাছে। কী সুন্দর! তলপেটের নিচের অংশটা ফর্সা ফুটফুটে, কিছু বাল কেবল কালো হয়ে উঠছে, ভোদার গায়ের পাতলা পাতলা কিছু বাল কেবল কালো হচ্ছে বাকি লোমগুলো লালচে রঙের। একটা ঘূর্ণি দিয়ে ভোদার ঠোঁট দুটোর মাছের ফাটা দাগটা দুই রানের মাঝে হারিয়ে গেছে। কেবল মাঝামাঝি জায়গায় ক্লিটোরিসটার মাথা বের হয়ে আছে। আমি আমারি তর্জনীটা ফাটার শুরু থেকে নিচের দিকে বোলালাম, যখন ক্লিটোরিসের গায়ে আঙুল লাগলো, সুমির সারা শরীর শিউরে উঠলো। সুমির দুই হাত আমার মাথার উপরে ছিল, ও আমার চুল খামচে ধরলো। আমি ওর দুই রানের মাঝে হাত ঢুকিয়ে একটু চাপ দিতেই সুমি ওর পা দুটো অনেক ফাঁক করে দাঁড়ালো। আমি আমার মধ্যম আঙুল ওর ভোদার চেরার মধ্যে চাপ দিয়ে ঢুকিয়ে দিয়ে ঘষতে লাগলাম, সুমি আমার চুল আরো জোরে খামচে ধরে ওর কোমড়টা একটু একটু নাড়াতে লাগলো।

আমি নিজেকে আর ধরে রাকতে পারলাম না, রেনু মামী আমাকে শিখিয়েছে কী করে মেয়েদের ভোদা চাটতে হয় আর সেখানে কেমন মজা! আমি আমার মুখটা সুমির ভোদার আরো কাছে নিয়ে গেলাম আর লম্বা জিভটা বের করে ওর ভোদায় একটা চাটা দিলাম। সুমি আমার জিভ ও ভোদায় লাগানো দেখে বিস্ময়ে হতবাক হয়ে গেল। বললো, “এই কী করছিস, ছিঃ, ওটা নোংরা না?” আমি হেসে বললাম, “কি বলিস, এমন স্বাদের জিনিস দুনিয়ায় আর আছে নাকি?” এ কথা বলে আমি আমার জিভ ওর ভোদার দুই ঠোঁটের ফাঁকের মধ্যে ঢুকিয়ে দিলাম। আমি সুন্দর ভাবে ওর ভোদাটা পিছন থেকে সামনের দিকে চাটতে লাগলাম। যখন পিছনে জিভ লাগাচ্ছিলাম তখন নোনতা স্বাদ পাচ্ছিলাম, এর অর্থ হচ্ছে সুমির সেক্স বাড়ছে। আমি ওর পুরো ভোদা একেবারে তলপেটের নীচ থেকে পুটকীর গোড়া পর্যন্ত সুন্দর করে চেটে দিলাম। সুমি ওর পা দিয়ে আমার মাথা চেপে চেপে ধরতে লাগলো। বেশ কিছুক্ষণ চাটার পর সুমি আমাকে বললো, “তুই আমার ভোদা চাটলি, আয় আমি তোর নুনু চেটে দেই”।



আমি ওর সুন্দর ভোদা ছাড়তে চাইছিলাম না, তাই বললাম, “তারচে চল আমরা একইসাথে দু’জন দু’জনেরটা চাটি”। সুমি খুব উৎসুক হয়ে বললো, “সেটা কিভাবে?” আমি বললাম, “দেখাচ্ছি আয়”। আমি ওতে ঘাসের নরম বিছানায় চিৎ হয়ে শুতে বললাম। সুমি আমার শেখানো মতো ঘাসের উপর চিৎ হয়ে শুয়ে হাঁটু ভাঁজ করে দুই পা ফাঁক করে ধরলো। ঐ অবস্থায় সুমির ভোদাটা আরো সুন্দর দেখাচ্ছিল। কি সুন্দর বাহারী তার রূপ, ওফ্ আমি পাগল হয়ে যাবো! আমি ওর পায়ের দিকে মাথা দিয়ে ওর শরীরের দুই পাশের মাটিতে হাঁটুতে ভর করে উপুড় হয়ে আমার নুনুটা ওর মুখের সামনে দিলাম আর দুই হাতে ওর কোমড় জড়িয়ে ধরে জোরে জোরে ওর ভোদা চাটতে লাগলাম। এবারে সামনে থেকে পিছনে, একেবারে পুটকীর ফুটো পর্যন্ত। সুমি আমার নুনুটা ওর ডান হাতে চেপে ধরে মুখের মধ্যে নিয়ে আইসক্রিমের মতো চুষতে লাগলো, ওফ্ সে কী মজা! আমরা এভাবে প্রায় ১০ মিনিট এক অপরের যৌনাঙ্গ লেহন করলাম। আমার নুনুটা সুমির ভোদার রস খাওয়ার জন্য টনটন করছিল। তাই সাহস করে সুমির ভোদার ফুটোর মধ্যে আমার একটা আঙুল সামান্য ঢুকিয়ে বলেই ফেললাম, “সুমি, তোর এইদিক দিয়ে আমার নুনুটা ঢোকাতে দিবি?”

চলবে...

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...