25 August 2012 - 0 comments

পাড়াতো নানী আর ওর মেয়েগুলোকে চোদার কাহিনী এক

আমি প্রথমে চুদলাম বড় মেয়েকে

এই ঘটনাটা পুরো ৫ বছর সময় ধরে আমি চাকরী পেয়ে গ্রাম ত্যাগের আগ পর্যন্ত ঘটেছিল। যদিও বেশ কয়েকবছর আগের কিন্তু ঘটনাটা মনে পড়লে এখনো আমার ধোন খাড়া হয়ে টনটন করতে থাকে। এতো মজা পেয়েছিলাম, যা ভাষায় প্রকাশ করার মত নয়। ভাবা যায়? একটা পরিবারের তিন তিনটে মেয়ে এবং সেই মেয়েদের মাকেও চুদার সুযোগ পেয়ে গেলে কেমন লাগে? এখনো আমার গা শিউরে ওঠে, লোমগুলো দাঁড়িয়ে যায়। না, আর ভূমিকা করবো না, এবারে আসল কাহিনী শুরু করা যাক।

কামরুল হায়দার যাকে আমি হায়দার নানা বলে ডাকতাম, আমাদের বাড়ির কাছেই জমি কিনে সেখানে বাড়ি করে বসবাস শুরু করলেন আর আমাদের পড়শী হয়ে উঠলেন। হায়দার সাহেবকে নানা ডাকার পিছনে অবশ্য একটা কারন ছিল। উনার বৌ প্রথমদিন আমাদের বাড়িতে এসেই আমার মা’কে দেখেই তার মায়ের মত মনে করে উনিও মা ডাকা শুরু করলেন। সেই থেকে হায়দার গিন্নিকে নানী আর হায়দার সাহেবকে আমার নানা ডাকা শুরু। এছাড়া উনাদের সাথে আমাদের আর কোন সম্পর্ক ছিল না। হায়দার নানার তিন মেয়ে, আভা, শোভা আর নীরা। স্বাভাবিকভাবেই ওরা আমাকে ‘মামা’ ডাকতো। তবে হায়দার গিন্নি কখনো আমার নাম ধরে ডাকতো না, সে আমাকেও ‘নানা’ ডাকতো। আকৃতি আর চেহারাগত দিক দিয়ে হায়দার নানার তিন মেয়ে সম্পূর্ণ আলাদা।

বড় মেয়ে আভা ৫ ফুট ২ ইঞ্চি লম্বা আর ফিগারটাও সুন্দর ৩২-২৬-৩৬। দুধে-আলতা গায়ের রং। মুখটা একটু লম্বাটে কিন্তু তাতেই ওকে আরো বেশি সুন্দর লাগতো। মেঝ মেয়ে শোভার শোভা একবার কেউ দেখলে দ্বিতীয়বার ফিরে তাকাতো না ওর স্বাস্থ্যগত কারনে। ও ছিল বেজায় মোটা আর কালো, তবে মুখের গড়নটা খুব সুন্দর। আর সবচেয়ে ছোট নীরা ওর বড় দুই বোনের সংমিশ্রনে মাঝামাঝি, দেখতে সুন্দর, মাঝারী গড়ন আর গায়ের রং ছিল শ্যমলা। আমাদের পাড়ায় যখন আসে তখন আভা ক্লাস নাইন, শোভা ক্লাস সিক্স আর নীরা ক্লাস থ্রি-তে পড়ে। ছাত্রী হিসাবে কোনটাই তেমন সুবিধার ছিল না। তবে সবচেয়ে মাথা মোটা ছিল শোভা। ওর স্বাস্থ্যগত কারনে ওকেই সবার বড় বলে মনে হতো।দু’বছর গেল। আভা এসএসসি সেকেন্ড ডিভিশনে পাশ করে কলেজে ভর্তি হলো। কিন্তু ফার্স্ট ইয়ার ফাইনালে রেজাল্ট খুব খারাপ করলো। আর বাবা-মা ভাবলেন আভা বোধ হয় এইচএসসি পাশ করতে পারবে না। আমি তখন ধুমসে টিউশনি করি আর আমার ছাত্ররা বেশ ভাল রেজাল্ট করায় আমার সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছিল। আভার মা অর্থাৎ নানী আমাকে বলার সাহস না পেয়ে (যেহেতু খাটুনী বেশি হয় বলে আমি খারাপ রেজাল্ট করা ছাত্র/ছাত্রী পড়াতাম না) আমার মা’কে ধরলো আমাকে রাজি করাতে যাতে আমি আভাকে পড়াই। মায়ের আদেশ বলে কথা, তাছাড়া আভাকে আমারও বেশ ভালো লাগতো, যদিও আভার প্রতি আমার কোনই খারাপ নজর ছিল না। তার একমাত্র কারন ছিল ওরা আমাকে ‘মামা’ ডাকতো, তাই আমি এই পবিত্র সম্পর্কটাকে বজায় রাখার চেষ্টা করতাম। যদিও ওরা প্রায়ই আমার সাথে ঠাট্টা-ইয়ার্কি করতো কিন্তু আমি সেসব আমলে নিতাম না।

আমি আভাকে পড়ানো শুরু করলাম। যেহেতু আভা সেরকম ভাল ছাত্রী ছিল না তাই ওকে আমার অতিরিক্ত সময় দিতে হতো। আমি আভাকে পড়াতাম বিকেলবেলা। সেসময় ওকে ছাড়া আর কাউকে দেখা যেত না। নানী দুপুরে খাওয়ার পর নাক ডাকিয়ে ঘুমাতো আর হায়দার নানা স্কুল থেকে ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে যেত কারন তার স্কুলটা ছিল বেশ দুরে। শোভা আর নীরা সময় কাটাতো খেলার মাঠে খেলে বা খেলা দেখে। তাছাড়া নানী তার মেয়েদের পড়ামুনার ব্যাপারে খুব সতর্ক ছিল, তাই আভাকে পড়ানোর সময় কেউ যেন আমাকে ডিসটার্ব না করে সেদিকে খুব খেয়াল রাখতো। পড়ার টেবিলে একটামাত্র চেয়ার ছিল। তাই আমি চেয়ারে বসতাম আর আভা বসতো বিছানার উপরে। বিছানাটা ছিল পড়ার টেবিলের লাগোয়া এবং চেয়ার থেকে বেশ উঁচুতে। আভা যখন বিছানায় বসতো তখন ওর পা মাটি ছুঁতো না, ঝুলে থাকতো। ফলে আভাকে প্রায়ই এক পা উপরে তুলে বসতে হতো।

যখন আভা ওর এক পা উপরে তুলে বসতো তখন ওর হাঁটুর সাথে কামিজটাও উপরে উঠে যেত, ফলে ওর সালোয়ার কোমড়ের রশি পর্যন্ত পুরোটাই দেখা যেত, মাঝে মাঝে ওর ফর্সা পেটের কিছু অংশও দেখা যেত। তাছাড়া ওর সালোয়ারটাও টানটান হয়ে থাকায় ওর ভুদার ওখানে বেশ টান লাগতো আর ওখানে ভুদার চেরার মধ্যে একটু টোল খাওয়ানোও দেখা যেত। আমি ইচ্ছে করে না তাকালেও কিছুতেই আমার চোখকে সরিয়ে রাতকে পারতাম না। যার ফলে ঐ দৃশ্য দেখে আমার শরীর গরম হয়ে যেত আর ধোনটা খাড়া হয়ে টনটন করতে থাকতো। এভাবেই আমি আভাকে পড়াতে লাগলাম।
যদিও ওর প্রতি আমার বিশেষ কোন খারাপ মনোভাব ছিল না কিন্তু দিনের পর দিন আভাকে পড়াতে পড়াতে ওর সাথে আমার সম্পর্ক ক্রমান্বয়ে ‘মামা-ভাগ্নি’ থেকে সরে আসতে লাগলো আর একটু একটু করে আভার প্রতি আমার লোভও জাগতে লাগলো। ওকে পড়াতে বসলেই আমি অপেক্ষা করতাম, কখন আভা পা তুলে বসবে আর আমি ওর ভুদার ওখানে টোল পড়া ভাঁজটা দেখবো। ফর্সা ধবধবে গায়ের রঙের সাথে মানাতো বলেই হয়তো আভা সবসময় গাঢ় রঙের কাপড়চোপড় পড়তো। সেদিনও ওকে পড়াতে বসে আমি অপেক্ষা করছিলাম কখন ও পা তুলে বসবে। বেশিরভাগ সময়ে লেখার সময় আভা পা তুলে বসতো। সেজন্যে আমি ওকে কয়েকটা অংক করতে বললাম। আমার চোখ ওর ভুদার ওখানে টোল পড়া সালোয়ার দেখার জন্য অপেক্ষা করতে লাগলো।

আভা অভ্যাসবসে ওর পা টেনে বিছানার উপরে তুলে নিল আর তখনই আমার একটা হার্টবিট মিস হয়ে গেল। আভা সেদিন একটা কালো রঙের পোশাক পড়েছিল। ওর কালো সালোয়ারের ঠিক ভুদার ওখানে বেশ অনেকটা জায়গা সেলাই খোলা। সালোয়ারের নিচে প্যান্টি না থাকায় আভার সুন্দর কচি ভুদাটা প্রায় পুরোই দেখা যাচ্ছিল। আমার বুকের মধ্যে ধুপধাপ শব্দ হতে লাগলো, গলা শুকিয়ে গেল। আমি অতো সুন্দর কচি ভুদার দৃশ্য থেকে চোখ সরাতে পারলাম না। ভুদার পুরু দুটো ঠোঁট এবং পাশের পাতলা ছোট ছোট কালো কোঁকড়া বালসহ পুরো ভুদাটাই দেখা যাচ্ছিল। কালো সালোয়ারের ভিতরে দুধে-আলতা ফর্সা ধবধবে ভুদাটা পদ্মফুলর মতো ফুটে উঠেছিল। ভুদার চেরার দুই ঠোঁটের মাঝখানে উপর থেকে একটা শিরদাঁড়া নেমে এসে মাঝামাঝি জায়গায় একটা কালো রঙের পুটল তৈরী করেছে, যেটাকে ক্লিটোরিস বা ভগাঙ্কুর বলে। যার ঠিক নিচেই সেই রাস্তা যেখান দিয়ে ধোনটা ঢুকালে স্বর্গে যাওয়া যায়।

আমি চোখের পলক ফেলতে ভুলে গেলাম, একভাবে ভুদার দিকে তাকিয়ে রইলাম। আর সেইসাথে আমার ধোনটা ঠেলে উঠে লোহার রডের মত শক্ত হয়ে পাগলা কুত্তার মত লাফাতে লাগলো। আমি ঠিক বলতে পারবো না, আভা আমাকে ওর ভুদার দিকে তাকিয়ে থাকতে দেখলো কিনা, তবে ও একসময় লেখা থামিয়ে কলমের গোড়া দিয়ে ভুদাটা চুলকালো। ভুদার চেরার মধ্যে কলমের গোড়াটা ভরে দিয়ে উপর নিচে কয়েকবার ঘষালো। ফলে আমি ওর ভুদার ভিতরের আগুনের মত লাল রংটা দেখতে পেলাম। আমার মাথা ঠিকমত কাজ করছিল না, আমি বুঝতে পারছিলাম না ঠিক আমার কি করা উচিৎ। আমার কেবলই মনে হচ্ছিল এই সুযোগ হাতছাড়া করা উচিৎ নয়, আমি হাত দিয়ে ভুদাটা ছুঁলেই একটা কিছু ফলাফল পাওয়া যাবে। কিন্তু পরক্ষনেই মনে হলো, যদি এটা আভার ইচ্ছাকৃত হয় তবে তো ভালোই কিন্তু যদি তা না হয়, তাহলে তো সর্বনাশ! আভা ওর বাবা-মা’কে বলে দিলে আমার টিউশনির বারোটা বেজে যাবে, আমি কাউকে মুখ দেখাতে পারবো না।
আমাকে অবাক করে দিয়ে আভা আরেকটু নড়েচড়ে বসলো, এসময় ও পা-টা সরিয়ে একটু দুরে নিয়ে গেল ফলে সালোয়ারের ফুটোটা আরো চওড়া হলো আর ওর পুরো ভুদাটা পরিষ্কার দেখা যাচ্ছিল। আমার ধোন খাড়িয়ে টনটন করছিল আর ভুদার রস খাওয়ার জন্য ছটফট করছিল। এবারে আমি আভার মুখের দিকে তাকালাম। কিভাবে যেন আভা সেটা টের পেয়ে গেল আর আমার চোখের দিকে একভাবে তাকিয়ে রইলো, ওর মুখে মিস্টি মৃদু হাসি আর চোখে স্পষ্ট আমন্ত্রন। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আভার চোখে চোখ রেখেই আমার ডান হাতটা আলতো করে বিছানার কিনারে ওর ভুদার কাছে রাখলাম। আভা সেটাও টের পেল এবং ওর মুখের হাসিটা আরেকটু চওড়া হলো। এবারে আমি আর সময় নষ্ট না করে আমার মাঝের আঙুল দিয়ে ওর গুদে আলতো স্পর্শ করলাম।

আভা দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরলো, সেক্স ওঠার লক্ষণ। আমি আমার আঙুলটা আরেকটু এগিয়ে ওর ভুদার চেরার মধ্যে ঢুকিয়ে দিয়ে আলতো করে ক্লিটোরিসটা নাড়াচাড়া করতে লাগলাম। আবেশে আভার চোখ বন্ধ হয়ে এলো, নিচের ঠোঁট আরো জোরে কামড়ে ধরলো। একটু পিছনে হেলে গেল আভার শরীরটা। আমি আরেকটু জোরে জোরে ওর ক্লিটোরিস ঘষে দিতে লাগলাম। আভা আআআআআহহহহহ শব্দ করে শান্তির শ্বাস ফেলল। তারপর কাটা কলাগাছের মত ধরাম করে চিৎ হয়ে শুয়ে পড়লো বিছানায়। পা দুটো হাঁটু ভাঁজ করা অবস্থায় দুইদিকে আরো ফাঁক করে দিল। ভুদাটা ফুটন্ত গোলাপ ফুলের মত পাঁপড়ি মেলে ফুটে উঠল। আমি একটু উবু হয়ে ওর ভুদার গন্ধ শুঁকলাম, কেমন একটা মাতাল করা সুবাস। আমি আমার জিভ বের করে আভার অপূর্ব সুন্দর ভুদাটা চাটতে শুরু করলাম। আভা কেবল আআআআআআহহহহহহ ওওওওওওহহহহহহ উউউউউউহহহহহহ শব্দ করতে লাগলো। আভার পা দুটো আমার দুই কাঁধে তুলে দিলাম, ছাত্রীর পা শিক্ষকের কাঁধে! মন্দ নয়।

আভার আনকোরা কচি ভুদার স্বাদ অপূর্ব, ভুদায় রস টলমল করছিল, আমি চেটেপুটে সব খেয়ে নিলাম। যখন আমি জিভ দিয়ে ওর ক্লিটোরিসের ডগায় যেটাকে ‘জি স্পট’ বলে সেখানে জোরে চেপে ধরে ঘষা দিচ্ছিলাম তখন ও কোমড় উঁচু করে দুই রান দিয়ে আমার মাথাটা জোরে চেপে ধরছিল। ওর রানগুলোও কি সুন্দর নরম, আমি রানদুটো খামচে ধরে টিপতে লাগলাম। হঠাৎ আমার মনে পড়লো, যে কোন মুহুর্তে কেউ এসে পড়তে পারে, দরজাও খোলা, কাজেই তাড়াতাড়ি করতে হবে। আমি সোজা হয়ে দাঁড়িয়ে আভার পা ধরে টেনে ওর কোমড়টা আরেকটু খাটের কিনারে নিয়ে এলাম। তারপর আমার লুঙ্গির কোঁচা খুলে ছেড়ে দিতেই লুঙ্গিটা ঝপ করে নিচে পড়ে গেল। আমার সাড়ে ৭ ইঞ্চি ধোনটা পেটের সাথে ৩০ ডিগ্রী কোণে উপর দিকে দাঁড়িয়ে আছে। ধোনের সাইজ দেখে আভার চোখ বড় বড় হয়ে গেল, এই প্রথম ও আমার ধোন দেখলো।
আমি ওর পা দুটো দুইদিকে ছড়িয়ে দিয়ে ভুদাটা যথেষ্ট ফাঁক করে নিলাম। ধোনের মাথা দিয়ে গলগল করে আঠালো রস বেরুচ্ছিল। বাম হাত দিয়ে ধোনটা ধরে নিচের দিকে টেনে নামিয়ে একটু চাপ দিতেই ২/৩ ফোঁটা রস পড়লো, আমি সবটুকু রস এমনভাবে ফেললাম যাতে আভার ভুদার উপরে পরে। ধোনের মাথা দিয়েই রসটুকু ওর ভুদার ফুটোর মুখে লেপে দিলাম। এতো পিছলা হলো যে, মনে হচ্ছিল ভুদাটা আমার ধোন এখুনি গিলে খাবে। নরম তুলতুলে ভুদার মুখে আমার ধোনের সূচালো মাথা সেট করে একটু চাপ দিতেই পুচুৎ করে ঢুকে গেল। হাতটা ছাড়লাম না, আরেকটু চাপ দিয়ে আরো ৩ ইঞ্চি ঢুকালাম। আভা একটু একটু ব্যাথা পাচ্ছিল এবং উহ উহ আহ আহ ইস ইস করছিল। আমি সেদিকে কান না দিয়ে ২ ইঞ্চি মত টেনে পিছিয়ে এনে জোরে ধাক্কা দিয়ে প্রায় ৫ ইঞ্চি ঢুকিয়ে দিলাম। আভা বেশ ব্যাথা পেয়ে কাতড়াচ্ছে দেখে আমি ঐ ৫ ইঞ্চির মধ্যেই আগুপিছু করতে লাগলাম।

এবারে আমার চোখ পড়লো আভার বুকের উপর ফুলে থাকা দুটো উঁচু টিলার উপরে। ওর মাই দুটো দেখতে আর টিপতে খুব ইচ্ছা হলো। তাছাড়া মাই না টিপলে চুদে মজা পাওয়া যায়না। আমি ওর কামিজের নিচের দিক ধরে টেনে উপর দিকে তুলে নিলাম, কালো ব্রা’র মধ্যে এক জোড়া দুধে আলতা রঙের মাই বেরোনোর জন্য খাবি খাচ্ছিল। আমি ব্রা’র নিচের দিকে আঙুল ঢুকিয়ে কাপ দুটো উপরে তুলে দিলাম, বন্ধনমুক্ত হলো মাই দুটো। কী অপূর্ব দেখতে, পুরোপুরি গোল, অনাঘ্রাত, অব্যবহৃত, নিটোল, নিরেট। ছোট্ট ছোট্ট কালো জামের মত নিপল দুটো শক্ত, চারপাশে কালো বৃত্তের কিনারে বিন্দু বিন্দু দানা। এতো দেখার সময় ছিল না, আলতো করে দুই হাতে দুটোই একসাথে চেপে ধরলাম, কী নরম তুলতুলে, যেন তুলো দিয়ে তৈরী। জোরে চেপে ধরে বুড়ো আঙুলে নিপল দুটো ঘষে দিতে লাগলাম।

প্রতিক্রিয়াটা হলো নিচে, আভা সজোরে কোমড় তোলা দিতেই আমার ধোনটা পুরো গোড়া পযন্ত ঢুকে গেল ওর ভুদার মধ্যে, ধোনের আগায় ওর জরায়ুর মুখের চাপ পেলাম, ধোনটা এক ইঞ্চি ছোট হলে মাপমত হতো, আমার ধোন ওর জরায়ু ঠেলে ভিতরে ঢুকেছে বলে ব্যাথা পাচ্ছিল আভা। আমি ওভাবেই দুই হাতে ওর দুটো মাই চেপে ধরে কচলাতে কচলাতে জোরে জোরে ঠাপাতে লাগলাম। ভুদার গর্তে রস জমে ভরে গেছিল, ফলে পকাৎ পকাৎ করে জোরে জোরে শব্দ হচ্ছিল, তাছাড়া আমার উরু গিয়ে ওর পাছার সাথে ধাক্কা লেগে থাপ থাপ শব্দ হচ্ছিল। আমি উবু হয়ে ওর একটা নিপল মুখে নিয়ে চুসলাম, উত্তেজনার বশে মাই কামড়ে ধরলাম। পরে দেখি সেখানে কামড়ের লাল দাগ স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। তখন আমি ওর মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম।
বেশ কিছুক্ষণ ওভাবে চুদার পর আমি আভাকে কাত করে নিয়ে ওর এক পা আমার মাথার উপরে তুলে নিয়ে চুদতে লাগলাম। সেই সময় শব্দ আরো বেশি হতে লাগলো, তাছাড়া আভাও খুব জোরে জোরে আআআআআআআহহহহ উউউউউউউহহহহ করছিল। আমার ভয় হলো কেউ না আবার শব্দ শুনে এদিকে চলে আসে। আভার তখন করুন অবস্থা, সমানে কোমড় দোলাচ্ছে, একটু পরেই ওর রস খসবে। আমার অমনোযোগিতা দেখে আভা বলল, “কি হলো, জোরে জোরে দেননা কেন, উহ আহ, আরো জোরে দেন, ভুদা ফাটায়া ফেলেন”। আমি ওর পা বুকে জড়িয়ে ধরে প্রচন্ড় জোরে ঠাপ দিতে লাগলাম। আভার টাইট ভুদার ঘর্ষনে আমারও মাল আউট হওয়ার লক্ষন দেখা যাচ্ছিল, আমি কেবল আভার রস খসার জন্য অপেক্ষা করছিলাম। এমন সময় আভা প্রচন্ড শক্তিতে আমার ধোনটা ভুদা দিয়ে চেপে ধরে ঝাঁকি দিয়ে রস খসিয়ে দিল। ও একটু শান্ত হলে আমিও ধোনটা ওর ভুদা থেকে টান দিয়ে বের করে মেঝেতে মাল আউট করলাম।

আভা উঠে বসলো, লজ্জামাখা হাসি দিয়ে আমার চোখের দিকে তাকিয়ে বলল, “কেমন লাগলো?” আমি বোকার মত হাসলাম। আভা বললো, “আপনে একটা গাধা, কবে থেকে ইশারা করছি বোঝেনই না, শেষ পর্যন্ত আমাকেই সব করতে হলো”। আভা আমার নাক টিপে দিল, আমি ঢোক গিলে বললাম, “না, মানে, আমি ওভাবে কখনো তোমাকে দেখিনি কিনা, তুমি আমাকে মামা ডাকো”। আভা চোখ মটকে বললো, “আরে আমার মামা রে, তুমি আমার কোন জন্মের মামা ছিলে, এখানে আমরা আসার পরে ডেকেছি তাই, প্রথমে এসে ভাই ডাকলেই ভাই হতে। তাছাড়া মামা ডাকায় ভালই হলো, কেউ আমাদের সন্দেহ করবে না, তাই না?” এবারে আমি ওকে একটা শক্ত প্রশ্ন করলাম, “আমার আগে কার সাথে তোমার সম্পর্ক ছিল?” আভা থমকালো, “তুমি কি করে বুঝলে?” আমি বললাম, “যেভাবেই হোক, বুঝেছি”। আভা রহস্যময় হাসি হেসে বলল, “বুঝেছি, লাইন ক্লিয়ার পেয়েছো, তাই না? তবে প্রথমদিন রিপনকে বেশ বেগ পেতে হয়েছিল”।

আমি অবাক হয়ে বললাম, “রিপন কে?” আভা হেসে বলল, “এই যাহ্! নাম বলে ফেলেছি! আচ্ছা ঠিক আছে, বলছি। তোমার কাছে আমার গোপন করার কিছু নেই। রিপন ছিল আমার লজিং মাস্টার। ওর জন্যেই তো আমার রেজাল্ট খারাপ হলো। ওর কাছে পড়তে বসে পড়া ফেলে প্রেম করতাম, ও খুব ভালবাসতো আমাকে। আস্তে আস্তে প্রেম গাঢ় হলো, ও আমাকে বিয়ে করবে বলে কথা দিয়ে বেশ কয়েকদিন চুদলো”। আমি বললাম, “তারপর?” আভা বললো, “তারপর যা হওয়ার তাই হলো, মাস তিনেক আগে একদিন মায়ের কাছে ধরা পড়ে গেলাম, ওকে তাড়িয়ে দেওয়া হলো, তবে আমি জানি ও আমাকেই বিয়ে করবে”। সেদিনের মত বিদায় নিলাম। তারপর প্রায়ই আভাকে চুদতাম, এভাবে প্রায় ৮ মাস ধরে আভাকে চুদেছিলাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...