27 August 2012 - 0 comments

কামনার হরেক রং ৪

আমি : কি করলে আমার বীর্য্য বার হয় সোনা ?
মামী : আমার সাথে চুদাচুদি করলে । আমাকে চুদলে ।
আমি : উফফফ. . . আবার বলো, আমার জানু ।
মামী : আমার সাথে চুদাচুদি করলে, আমাকে চুদলে তোমার বীর্য্য বার হয় সোনা । মামীর মুখে একথা শুনে আমি পুরোপুরি হর্ণি হয়ে গেলাম । আমি একহাতে মামীর গলা জড়িয়ে ধরে, অন্য হাতে ওর মাখনের মতো নরম অথচ টাইট মাইদুটি পালাযমে টিপতে টিপতে ওকে ঠেলতে ঠেলতে বিছানায় নিয়ে ফেললাম । আমার ধোনটা পাজামার মধ্যে ইতিমধ্যেই লোহার রডের মতো শক্ত আর গরম হয়ে উঠেছে । এখনই একবার মামীর গুদে ঢুকিয়ে মামীকে চুদতে ইচ্ছা করল, কিন্তু না । আমি জানি, এই অবস্থায় ধোনটা গুদে ঢোকালে বেশীক্ষণ মাল ধরে রাখতে পারব না । তাই, নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করলাম । ঠিক করলাম, নিজেকে তুলনামূলকভাবে কম উত্তেজিত করে, মামীকে উত্তেজনার তুঙ্গে উঠাতে হবে এবং ওকে রসিয়ে রসিয়ে চুদতে হবে । জানিনা আজকের পরে কবে আবার সুযোগ হবে মামীকে চোদার । কিন্তু আমি পুরোপুরি নিশ্চিত ছিলাম যে, মামী যখনই সুযোগ পাবে, তখনই আমাকে দিয়ে চুদিয়ে নেবে । যাহোক আমি আবার মামীর শরীরে মন দিলাম । ওকে চিৎ করে বিছানায় শুইয়ে আমি ওর পাশে মুখ করে শুলাম এবং আমার ডান পাটা ওর তলপেটের উপর উঠিয়ে দিয়ে ওর মাইদুটি পালাযমে টিপতে লাগলাম এবং ওর মুখের মধ্যে আমার জিভটা ঢুকিয়ে ওর জিভটা চুষতে লাগলাম । মামীও কম যায় না । সে ও তার জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে আমার জিভটাকে চুষতে লাগল এবং আমার পিঠে, কোঁমড়ে হাত বোলাতে লাগল । এভাবে কিছুক্ষণ চলার পর মামী তার চোখদুটি মেলে ঠিক আমার চোঁখে তার চোঁখ রাখল এবং ফিসফিস করে বলল, ”আই লাভ ইউ” সোনা । আমিও বললাম, ”আই লাভ ইউ টু” জানু । মামী বলল, আমি তোমাকে খুব মজা দেব সোনা, তুমি পাগল হয়ে যাবে আরামে । আমি ভ্রু নাঁচিয়ে বললাম, তাই !! মামী বলল, হ্যাঁ, তুমি দেখতে চাও ? আমি বললাম, অবশ্যই । মামী জিজ্ঞেস করল, বলো কোন পজিশন তোমার বেশী পছন্দ ? আমি বললাম, আমার কোন ধারণা নেই পজিশন সম্পর্কে , তোমার কোন পজিশনটা বেশী পছন্দ ? মামী বলল, আমি তোমার ঐ বইটা থেকে কিছূ কিছু পজিশন দেখেছি, কিছু পজিশন আমার ভালোও লেগেছে, আমার মনে হয় তোমারও ভালো লাগবে সেগুলি । আমি বললাম, চলো তাহলে পজিশন গুলি দেখি । মামী চিৎ হয়ে শুয়েই চটি টি হাতে নিয়ে পজিশনগুলো আমাকে দেখাতে লাগল । আমি ওনার পাশে শুয়েই পজিশনগুলি দেখতে লাগলাম । মামী আমাকে একটা যৌনাসন দেখিয়ে জিজ্ঞেস করল, সেটা আমার পছন্দ কিনা । দেখি, একটা মেয়ে চার হাত পায়ে বিছানায় হামাগুড়ি দিয়ে আছে আর একটা ছেলে পিছনে দাঁড়িয়ে ওর ধোনটা মেয়ের গুদে লাগিয়ে চুদছে । আমি বললাম, আসন টা আমার পছন্দ । মামী হেঁসে বলল, ঠিক আছে । মামী আরেকটি আসন বার করে আমাকে দেখাল । দেখি, একটা ছেলে চিৎ হয়ে শুয়ে আছে আর মেয়েটি ছেলেটির উপরে উঠে, ধোনটা ওর গুদে নিয়ে চুদাচুদি করছে । আমি এটাতেও আমার সম্মতি জানালাম । মামী খুব খুশি হল এবং আমাকে জিজ্ঞেস করল, সোনা, তুমি কি চাও যে, আমি তোমারটা মুখে নিয়ে চুষি ? আসলে আমি তো সেটাই চাই । কিন্তু মুখ ফুঁটে বলতে পারছি না মামীকে, পাছে ও রাগ করে । আমি জিজ্ঞেস করলাম, আমার কোনটা সোনা ? মামী বলল, তোমার ধোনটা, তোমার বাড়াটা । উফফফ. . . কি যে ভালো লাগল কথাটা শুনে, আমার কানটা আবার গরম হয়ে গেল । আমি বললাম, পুরোটা বলো জানু । তুমি কি চাও আমি তোমার বাড়াটা আমার মুখে নিয়ে চুষি ?- মামী বলল । আমি জিজ্ঞেস করলাম, তুমি নিতে চাও আমার বাড়াটা তোমার মুখে ? ও বলল, হুমম । আমি বললাম, বেশ তবে আমিও তোমারটা মুখে নেব । ও আমাকে জড়িয়ে ধরল, বলল – আমার আপত্তি নেই তাতে । আমি এবার আমার ডান হাতটা মামীর প্যান্টির মধ্যে ঢুকিয়ে দিলাম এবং আলতো করে ওর গুদটাকে স্পর্শ করলাম । ও কেঁপে উঠল এবং একহাত দিয়ে আমার হাতটাকে ওর গুদের উপর চেপে ধরল । আমি আমার একটা আঙ্গুল মামীর গুদের উপর আস্তে আস্তে ঘুরিয়ে ওকে সুড়সুড়ি দিতে লাগলাম । ও আরো জোরে আমার হাতটাকে ওর গুদের সাথে চেপে ধরে, চোখদুটি বন্ধ করে, মুখ দিয়ে উমমমম উমমমমম আহহহহহহ আহহহহহহ শব্দ করতে লাগল । বুঝলাম, ওর আরাম হচ্ছে এতে । টিপে ধরলাম ওর রসালো গুদটাকে এবং গুঁজে দিলাম আমার একটা আঙ্গুল ওর গুদের চেরায়, টানতে লাগলাম উপর থেকে নীচে । রস বেরিয়ে গুদটা জবজব করছে । আঙ্গুলটা ভিজে গেল পাতলা, সোঁদা গন্ধ যুক্ত আঠালো রসে । রস সহ ক্লাইটোরিয়াসটাকে দু আঙ্গুলে টিপে ধরলাম এবং রগড়াতে লাগলাম দু আঙ্গুলে । কাঁটা মুরগীর মতো ছটফট করতে লাগল মামী, উরু দুটি দুপাশে ফাঁক করে দিল এবং আরামের শীৎকার দিতে লাগল উহহহহ আহহহহহ উমমমমমম আহহহহহহ ইসসসসস সোওওওওনা বলে । পুরো শরীরটাকে বাইন মাছের মতো পাঁকাতে লাগল । আমি একটু বুনো (ওয়াইল্ড) হয়ে উঠলাম, গুদ ছেড়ে বিছানার উপর উঠে বসলাম এবং মামীকেও টেনে উঠিয়ে বিছানায় বসালাম । ও যেন কোন ঘোরের মধ্যে আছে । চোখদুটি বন্ধ করে বসে আছে । আমি হাত বাড়িয়ে ওর নাইটিটা ধরলাম এবং একটানে খুলে ফেলে দিলাম ওর শরীর থেকে ঘরের মেঝেতে । ভরাট গোল গোল টাইট দুটি মাই লাফিয়ে বেরিয়ে এসে খাঁড়াভাবে দাঁড়িয়ে রইল । বোঁটাদুটি স্বাভাবিকের চেয়ে বেশী বড় আর শক্ত হয়ে আছে , যেন একেকটা বড় বড় রসালো আঙ্গুর । লোভ সামলাতে পারলাম না ওগুলো দেখে । তাই, আঙ্গুল দিয়ে জোরে টিপে ধরলাম । মামী উহহহ করে উঠল এবং চোখ খুলে আমার দিকে তাকালো এবং হেঁসে ফেলল । আমি ওকে হাত ধরে টেনে বিছানার উপর দাঁড় করিয়ে দিলাম এবং প্যান্টিটাকে কোমড় থেকে টেনে নামিয়ে মেঝেতে ছুঁড়ে ফেললাম । আমার সামনে একজন সম্পুর্ণ উলঙ্গ যুবতী তার রসালো মাই আর গুদ বার করে দাঁড়িয়ে আছে । আমি মামীর হাঁটুর কাছে বসে ওর ডান পা টা আমার কাঁধের উপর উঠিয়ে নিলাম । মামী এখন ওর একটা পা বিছানার উপর আর একটা পা আমার কাঁধে ঝুলিয়ে আমার মাথাটা ধরে দাঁড়িয়ে রইল । আমি একটু উঁচু হয়ে আমার মুখটা ঠিক ওর গুদের সামনে আনলাম এবং জিভটা লম্বা করে আলতোভাবে গুদটাকে স্পর্শ করলাম । মামী উমমমমম করে জোরে কেঁপে উঠল এবং একটু জোরে আমার মাথাটা চেপে ধরল হাতদিয়ে । আমি এবার জিভটাকে চিকন করে পুরো গুদের উপর বোলাতে লাগলাম । মামী তার পা টা আমার কাঁধে আরেকটু ঝুলিয়ে দিয়ে আমার মাথাটাকে দুইহাতে চেপে ধরল । আমি এবার আমার দুই হাতের দুই আঙ্গুল দিয়ে গুদটাকে দুইপাশ থেকে ফাঁক করে ধরলাম এবং নাকটা চেরার মাঝের লাল জায়গাটাতে গুঁজে দিলাম । সোঁদা সোঁদা মাতাল করা গন্ধটা নাকে এলো । আমি আরো বুনো (ওয়াইল্ড) হয়ে গেলাম । চকাম করে একটা চুমু খেলাম গুদের চেরার লাল গোলাপে । ভিতরটাতে রসের বন্যা বইছে যেন রসে ভেজা বড় একটা রসমালাই । মুখটা বড় করে হাঁ করে পুরো গুদটা নিয়ে নিলাম মুখের মধ্যে এবং জিভটা ঘোরাতে লাগলাম গুদের চেরায়, মৃদু মৃদু কাঁমড় দিতে লাগলাম গুদে । মামী একেবারে উম্মাদ হয়ে গেল । ওহহহহহহহ তওওওওওওওওনু সোওওওনা, ইসসসসসসসসস মাআআআআ গোওওও, আহহহহহহহহ কি সুউউউখ, উমমমমমম উমমমমমম, ইসসসসসসস বলে কাঁতরাতে লাগল । আমি মামীর তানপুরার খোলের মতো পাছার বলদুটি আয়েশ করে টিপতে লাগলাম এবং জিভ দিয়ে চেপে চেপে গুদটাকে চুষে কামড়ে গুদের সোঁদাগন্ধযুক্ত নোনতা রস পান করতে লাগলাম । আ: কি যে তার স্বাদ মামু তা লিখে আপনাদের বোঝাতে পারব না । মামী আর দাঁড়িয়ে থাকতে পারল না । কোমড়টা বাঁকিয়ে আমার মাথাটাকে জোরে ওনার গুদের সাথে চেপে ধরে শরীরের ভার আমার উপর ছেড়ে দিল আর বলতে লাগল, সোওওওওনা গোওওওওও কিইইই আরাআমমম . . .আর পারছি না আমি সহ্য করতে । তার কথা শোনার মতো অবস্থা আমার ছিল না । আমি তখন তার মধুভান্ডার থেকে আকুন্ঠ মধু পান করে চলেছি । মামীর পাছা টিপতে টিপতে আমি হঠাৎ আমার একটা আঙ্গুল ওর পাছার খাঁজের মধ্যে ঢুকিয়ে দিলাম এবং ওর পাছার ছ্যাদাটাতে ঘোরাতে লাগলাম । মামী আরও ছটফট করে উঠল । আমি এবার আমার বামহাতের মাঝের আঙ্গুলটিকে মামীর পাছার নীচ দিয়ে গিয়ে গুদের ছ্যাদায় রাখলাম এবং ঠেলে গুদের মধ্যে পুচ করে ঢুকিয়ে দিলাম, মনে হলো, আঙ্গুলটা একটা গরম রসগোল−ার মধ্যে ঢুকে গেল । পুরো আঙ্গুলটা রসে øান করে গেল । গুদ চুষতে চুষতে গুদের মধ্যে অঙ্গুলী করতে লাগলাম । মামী এবার তার শরীরটা সামনের দিকে বাঁকিয়ে, কোমড়টা সামনে পিছনে করে দোলাতে লাগল এবং আহহহহ আহহহহহ আহহহহহ ওহহহহহহ ওহহহহহহ মাআআআ গোওওওও, ওওহহহহহ সোনা বলে সুখের শীৎকার দিতে শুরু করল । তার ভরাট মাইদুটো আমার মাথার উপর চেপে বসল । আমি জোরে জোরে গুদে অঙ্গুলী করতে লাগলাম এবং জিভ দিয়ে ক্লাইটোরিয়াস, গুদের চেরা, গুদের ঠোঁট চাটতে লাগলাম । মামী আহহহহহহহহহ আহহহহহহহহ আহহহহহহহ ইইইইই অঅঅঅঅঅঅঅঅ ইসসসসসসসস করতে করতে ধপাস করে বিছানার উপর বসে পড়ল । আমার আঙ্গুলটা গুদের থেকে বেরিয়ে এলো । মামী তাড়াতাড়ি আমার হাতটা টেনে ধরে, আমার আঙ্গুলটাকে পুনরায় তার গুদে ঢোকানোর জন্য আমাকে ইশারা করল এবং তার দুই উরু দুইপাশে ছড়িয়ে গুদটা ফাঁক করে ধরল । আমি মামীর পিছনে দুটি বালিশ দিয়ে ওনাকে বালিশের সাথে হেলান দিয়ে বসালাম এবং তার উরুদুটি দুইপাশে ছড়িয়ে তার মধ্যে খানে আমি শুয়ে পড়লাম এবং আমার আঙ্গুলটাকে পুনরায় মামীর গুদে স্থাপন করে পচ পচ করে অঙ্গুলী করতে লাগলাম এবং জিভ দিয়ে গুদটা চাটতে লাগলাম । মামী চোখ বন্ধ করে বালিশের উপর তার মাথাটাকে এপাশ ওপাশ করতে লাগল এবং কোমড়টাকে উঁচু করে ঝাঁকাতে ঝাঁকাতে গুদ দিয়ে আমার আঙ্গুলটাকে ধাক্কা দিতে লাগল এবং আহহহহহহ আহহহহহহহ আহহহহহ ওহহহহ মাগোওওওওও ইসসসস বলে শীৎকার করতে লাগল এবং কলকল করে আবারও গুদের রস খসালো । আমি এক ফাঁকে দেওয়ালের ঘড়িটার দিকে তাঁকালাম । দেখি, রাত ৪:৩০ বাজে । আর দেরী করা ঠিক হবে না । এবার মামীকে ঠাপাতে হবে । কিন্তু খুব ইচ্ছা হচ্ছিল মামীকে দিয়ে নিজের ধোনটা একটু চোষানোর । আমি গুদ থেকে মুখ তুলে মামীর মুখের দিকে তাঁকালাম । মামী চোখ বন্ধ করে গুদ চোষার মজা নিচ্ছে । আস্তে করে মামীকে ডাকলাম ।
markesa yeager sexy
এ্যাঁই জানু, কেমন লাগছে ?
খুউউউউউউউউউব ভালো সোওওওওনা, খুউউউউউউউউব আরাম পাচ্ছি (চোখটা বন্ধ রেখেই মামী হিসহিস করে উত্তর দিল )
- তাই ?
- হ্যাঁ, তুমি আমাকে পাগল করে দিয়েছ ।
- আমি তোমাকে পাগল করতে পারি ?
- হুমমমমমমমম্
- কতটা ?
- অনেএএএএএএএএক
- তোমার কেমন লাগছে বলো না জানু ।
- সারাটা শরীর কেমন যেন করছে । ওইটার মধ্যে কিলবিল করছে ।
- কোনটার মধ্যে ?
- ওইটার মধ্যে, আমার যোনীর মধ্যে ।
- না না যোনী নয়, আরেকটা কি সেটা বলো ।
- ওহহ: গুদের মধ্যে ।
- এখন পুরোটা বলো একসাথে । কেমন লাগছে তোমার ?
- আমার সারা শরীরটা কেমন যেন করছে, গুদের মধ্যে কিলবিল করছে ।
- আর কি হচ্ছে ?
- গুদ থেকে রসের বন্যা বইছে ।
আমি ননষ্টপ ভাবে মামীর গুদে অঙ্গুলী করে যাচ্ছি । দেখি আমার আঙ্গুলটা গুদের সাদা রসে ফেনা ফেনা হয়ে গেছে এবং আঙ্গুল বেয়ে রসগুলি হাতের তালুতে চলে এসেছে । মেয়েদের গুদে এতো রসের খনি থাকে, সেটা আমার জানা ছিল না । আমার মুখ, ঠোঁট, নাকে গুদের আঁঠালো রস লেগে শুকিয়ে আছে এবং রসের সোঁদা সোঁদা বুনো গন্ধটা আমার নাকে আসছে । আমি মামীকে ডাকলাম ।
- জানু, আমার ধোনটা একটু চুষবে ?
- (মামী চোখটা ঈষৎ খুলে, ঠোঁটের কোণে একচিলতে হাঁসি ফুঁটিয়ে বলল) অবশ্যই
চুষবো সোনা । তুমি যেমন আমার গুদের রস খেলে, আমিও তোমার ধোনের রস খেতে চাই । তোমাকে আরাম দিতে চাই ।
- নাও তাহলে আমার ধোন তোমার মুখে ।
- দাও সোনা ।
আমার মাথায় একটা দুষ্টুবুদ্ধি হলো । ঠিক করলাম, শুধু আমার ধোন নয়, তোমার গুদের রসও আমি তোমাকে খাওয়াব । আমি উঠে মামীর দুই উঁরুর ফাঁকে হাঁটু মুড়ে বসলাম এবং আমার খাঁড়া শক্ত ধোনটাকে হাতে মুঠি করে ধরে মামীর গুদের চেরার মধ্যে উপর নীঁচ করে টানতে লাগলাম । মুন্ডিটা দিয়ে ক্লাইটোরিয়াসটা ডলতে লাগলাম । মামী ইসসসসসসস আহহহহহহহ আহহহহহ করে উঠল এবং হাতবাড়িয়ে ধোনের মুন্ডিটা আঙ্গুল দিয়ে ধরে, আরো জোরে ক্লাইটোরিয়াসের সাথে ঘষাতে লাগল । গুদের রস মুন্ডিতে লেগে, আমার গোলাপী মুন্ডিটা চকচক করতে লাগল । আমি এবার মুন্ডিটাকে গুদের ফুঁটোতে সেট করতেই মামী প্রশ্ন করল, কি হলো সোনা, ধোনটা আমার মুখে দেবে না ? আমি বললাম, একটু পরে দেব জানু । বলেই আমার কোমড়টা উঁচিয়ে মাঝারী সাইজের একটা ঠাপ দিলাম আর ওমনি পচাৎ করে অর্ধেক ধোনটা গুদস্থ হলো । আহহহহহহহহ: বলে মামী শীৎকার দিয়ে, দুইহাত দিয়ে আমার পিঠটাকে জড়িয়ে ধরল এবং তার দুইপা দিয়ে আমার কোমড়টাকে কাঁচি মেরে ধরল । আমি দুইহাতের উপর শরীরের ভর রেখে, কোমড়টা উঁচু করে আরেকটা ঠাপ মেরে পুরো ধোনটা মামীর রসালো গরম গুদে গেঁথে দিলাম । আগের বারের থেকে এবার গুদটাকে একটু ঢিলা মনে হতে লাগল । মনে হয় অতিরিক্ত রস:ক্ষরণের ফলে গুদটা এতো পিচ্ছিল আর ঢিলা হয়ে গেছে । আমি কোমড় নাড়িয়ে ছোট ছোট ঠাপে মামীকে চুদতে লাগলাম এবং ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম । মামী চোখ বন্ধ করে আমার ঠাপ খেতে লাগল এবং উমমমমম উমমমমম উমমমমমম আহহহহ করতে লাগল । মিনিট তিনেক এভাবে ঠাপিয়ে আমি হঠাৎ গুদ থেকে ধোনটা বার করে নিলাম এবং উঠে গিয়ে মামীর কাঁধের দুপাশে দুই পা দিয়ে দাঁড়িয়ে রসসিক্ত ধোনটাকে মামীর কোমল ঠোঁটের সাথে লিপষ্টিকের মতো ঘষাতে লাগলাম । মামী চোখটা বন্ধ রেখেই মুখটা খুলে ধোনের মুন্ডিটাকে তার দুই ঠোঁটদিয়ে চেপে ধরল এবং তার জিভটা দিয়ে ধোনের ফুঁটোটাতে সুঁড়সুড়ি দিতে লাগল । আমি কোমড়টা সামনের দিকে নিয়ে একটা ঠাপ মারতেই পুরো ধোনটা মামীর মুখের মধ্যে ঢুকে গেল এবং মামী ওকককক্ করে উঠল এবং চোখ মেলে তাঁকালো । মামী এবার একহাতে ধোনটাকে মুঠি করে ধরে, নিজের মাথাটা একটু উঁচু করে ধোনটাকে মুখ থেকে বার করে তার নাকের সামনে ধরল এবং শুকতে লাগল । আহহ: কি সেক্সী গন্ধ গো তোমার ধোনে !!! মামী আমার শক্ত ধোনটা তার পুরো মুখে, গালে, কপালে ঘষাতে লাগল এবং আবার মুখের মধ্যে ঢুকিয়ে চুকচুক করে চুষে খেতে লাগল । আমি মামীর কান্ড দেখে একেবারে হর্নি আর ওয়াইল্ড হয়ে গেলাম এবং মামীর মুখের মধ্যেই পক পক করে ঠাপ মারতে লাগলাম । মামীর মুখের গরম লালায় আমার ধোন ভিজে জবজব করতে লাগল । আরামে আমার চোখ বন্ধ হয়ে এল, মুখ দিয়ে ওহহহহ ওহহহহহহ আহহহহহহহ শব্দ বার হতে লাগল । মামী চরম আগ্রহে, পরম যতেড়ব আমার ধোনটাকে চুষে যেতে লাগল, মাঝে মাঝে জিভটা মুন্ডির চারধারে ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে আরাম দিতে লাগল । আমার এতো আরাম লাগছিল যে, আমি আর দাঁড়িয়ে থাকতে পারলাম না । হাত পা ছড়িয়ে বিছানায় শুয়ে পড়লাম । মামী ক্ষূধার্ত বাঘীনীর মতো আমার ধোনের উপর ঝাঁপিয়ে পড়ল এবং ধোনটাকে পুনরায় হাতের মুঠিতে নিয়ে, তার গরম মুখে ঢুকিয়ে উপর নীচ করে চুষতে লাগল । মামী হামাগুড়ি দিয়ে আমার ধোনটা চুষছিল, আর তাই ওর গোল গোল দুধদুটি বাতাবী লেবুর মতো নীচের দিকে ঝুলছিল । আমি হাত বাড়িয়ে একটা বাতাবীলেবু আমার হাতে নিয়ে টিপতে লাগলাম । হঠাৎ আমার মাথাটা ঝিমঝিম করে উঠল । শরীরটা কাঁপতে লাগল । ধোন চোষানোয় যে এতো আরাম সেটা আমার জানা ছিল না । কিন্তু এভাবে আরো কিছুক্ষণ থাকলে, মামীর মুখের মধ্যেই আমার মাল আউট হয়ে যাবে । তাই তাড়াতাড়ি উঠে বসে, মামীর মাথাটা ধরে মুখটাকে উঁচু করে ধরলাম এবং ওর ঠোঁটের উপর নিজের ঠোঁটটা চেপে ধরে গাঢ় করে একটা চুমু খেলাম । তারপর ওর কানের লতিটায় মৃদু করে একটা কামড় দিয়ে ফিসফিস করে বললাম, এবার আমাকে তুমি চোদো জানু । আমি চিৎ হয়ে বিছানায় শুয়ে, মামীকে আমার বুকের উপর টেনে নিলাম । আমার ধোনটা খাঁড়া হয়ে সোজা দাঁড়িয়ে ছিল । মামী তার একহাতে আমার ধোনটাকে ধরে, তার কোমড়টা একটু উঁচু করে, গুদটাকে ধোনের উপর রেখে, তার কোমড় সামনে পিছনে করে গুদটাকে ধোনের সাথে ঘষাতে লাগল । আমি আর সহ্য করতে পারছিলাম না । মনে হলো এখুনি আমার মাল বার হয়ে যাবে । তাই আমি মামীর কোমড়টাকে দুইহাতে ধরে, নীচ থেকে আমার কোমড়টাকে উঁচু করে একটা তলঠাপ মারলাম মামীর গুদে, যাতে ধোনটা গুদে ঢুকে যায় । কিন্তু ধোনটা গুদের ছ্যাঁদা বরাবর না থাকায় সেটা পিছলে গিয়ে মামীর পোদের ছ্যাদায় ধাক্কা খেল । মামী উহ: করে উঠল এবং বলল, কি গো সোনা, সদর দরজা ছেড়ে পিছনের দরজা দিয়ে ঢুকতে চাও নাকি ? আমি বললাম, না গো জানু, সামনের দরজা দিয়েই ঢুকতে চেয়েছিম, কিন্তু পিছলে পিছনের দরজায় চলে গেছি । মামী হি হি করে হেঁসে উঠল এবং বলল, দাঁড়াও আমি ফাঁক করে ধরছি আমার ছ্যাঁদাটা, তুমি নীচ থেকে চাপ দেবে কেমন। আমি বললাম, ঠিক আছে । মামী একটু উঁচু হয়ে তার দুআঙ্গুল দিয়ে গুদের ঠোঁট দুটি একটু ফাঁক করে ধরে আরেক হাতে আমার ধোনটা এনে তার গুদের দুই ঠোঁটের মধ্যে রাখতেই আমি মামীর কোমড় ধরে নীচের দিকে টান মারলাম এবং মামী তার শরীরের ভার আমার ধোনের উপর ছেড়ে দিতেই পুচ করে পুরো ধোনটা মামীর গুদের গর্তে সেঁধিয়ে গেল । মামী ওহহহহ মা বলে শিসিয়ে উঠল । কি লাগল নাকি জানু ? আমি প্রশ্ন করলাম । মামী চোখটা বন্ধ করে, ঠোঁট কাঁমড়ে উত্তর দিল, হুমম, তোমার ধোনের একেবারে সবটা আমার ভিতরে ঢুকে আমার জরায়ুতে ধাক্কা মেরেছে । মামীকে বুঁকে টেনে নিলাম এবং ওর নীচের ঠোঁটটা আমার মুখে নিয়ে চুষতে লাগলাম এবং আস্তে আস্তে ওর একটা দুধ টিপতে লাগলাম । মামী আমার বুকে মুখ গুঁজে ব্যাথাটা সামলে নেওয়ার চেষ্টা করল । কিছুক্ষণ শুধু ঠোঁট চোষা এবং দুধ টেপা চালিয়ে গেলাম । এভাবে মামী আবার গরম হয়ে উঠল এবং তার কোমড়টা আস্তে আস্তে করে নাড়াতে লাগল । আমি তার কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞাসা করলাম, ব্যাথা কমেছে সোনা ? মামী বলল, হুমম, একটু । আমি বললাম, ঠাপ দেবো তাহলে ? মামী বলল, দাও । আমি মামীর পাছাটা দুইহাতে টিপে ধরে আস্তে আস্তে নীচ থেকে কোমড় উঠিয়ে ঠাপ দিতে লাগলাম । ধোনটাকে একটু টাইট টাইট মনে হলো । আমি মামীর পাছার ফুঁটোয় একটা আঙ্গুল এনে ঘোরাতে লাগলাম এবং মামীর ঠোঁট চুষতে চুষতে আস্তে আস্তে কোমড় উঁচিয়ে মামীকে চুদতে লাগলাম । পাছার ফুঁটোতে সড়ুঁ সুঁি ড় লাগতেই মামী আগের মতো জেগে উঠল এবং নিজে থেকেই তার কোমড়টা উপর নীচ করে পচ পচ করে আমাকে চুদতে লাগল । আমি বুঝতে পারলাম, আমার মাল বার হবার সময় হয়ে গেছে । তাই মামীকে কানে কানে বললাম, আমার মাল বার হবে জানু, কোথায় নেবে এবার ? মামী বলল, আমারও বার হবে গোওওও, আমার গুদেই তোমার মাল ঢেলে দাও সোনা । আমি মামীর কোমড়টা দুইহাতে জোরে আঁকড়ে ধরে পক পক পক করে খুব দ্রুত ঠাপ দিতে লাগলাম । আমার নি:শ্বাস ঘন হয়ে আসল, শরীর কাঁপতে লাগল । আহহহহ আহহহহ উহহহহহ আহহহহহ গেলোওওও গেলোওওওও নাওওও সোনা আমার মাল নাওওওও বলে মামীর কোমড়টা ধরে আমার ধোনের সাথে জোরে চেপে ধরে ছলাৎ ছলাৎ করে ঘন গরম বীর্য্য মামীর গুদের গভীরে ঢেলে দিলাম । মামী তার গুদের পেশী দিয়ে আমার ধোনটা পিষতে লাগল এবং আমার ধোন থেকে সবটুকু রস নিংড়ে বার করে নিতে লাগল । আমার গরম রস মামীর গুদে পড়তেই মামীও আহহহহহ আহহহহহ দাওওওও দাওওওওওও ওহহহহহহ: কি সুউউখ কি আরামমম বলে আমাকে জোরে ধরে তার গুদের জল খসিয়ে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল । দুজনে অনেকক্ষণ অসাড় হয়ে একে অপরকে জড়িয়ে ধরে পড়ে রইলাম । প্রায় আধঘন্টা পর আমি মামীর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জিজ্ঞাসা করলাম, কেমন লাগল জানু ? দারুউউউন, খুউব আরাম পেয়েছি সোনা- মামী উত্তর দিল । ধোনটা গুদে ভরে রেখেই মামী আমার উপর সোজা হয়ে বসল । ধোনটা ছোট হয়ে নেতিয়ে গেছে । মামী সোজা হয়ে বসে ধোনটাকে গুদ থেকে বার করে আনতেই, গল গল করে সাদা গাঢ় ফ্যাদা মামীর গুদ থেকে বার হয়ে আমার পেটের উপর পড়তে লাগল । মামী হাত বাড়িয়ে টেবিলের উপর থেকে একটা টিস্যু নিয়ে আমার পেটের উপর থেকে বীর্য্যগুলি মুছতে লাগল । আমি একটা পাল্টি খেয়ে মামীকে বিছানায় শুইয়ে দিয়ে ওনার বুকের উপর উঠলাম এবং একটা টিস্যু নিয়ে মামীর গুদ মুছতে লাগলাম । মামীর গুদ থেকে অনবরত সাদা সাদা রস গড়িয়ে গড়িয়ে বার হয়ে আসতে লাগল এবং আমি মুছতে লাগলাম । হঠাৎ সাদা রসের সাথে একটু লালচে রঙের রস বার হয়ে আসল । আমি টিস্যু দিয়ে মুছে মামীকে দেখালাম । মামী বলল, ওটা রক্ত সোনা । আমি অবাক হয়ে গেলাম এবং প্রশ্ন করলাম, রক্ত কেন সোনা ? মামী বলল, তুমি তো জানো, তোমার মামা বছরের নয় মাসই বাইরে বাইরে থাকেন আর তাই আমাদের দৈহিক মিলন তেমন একটা হয় না । যেটুকুও হয় তোমার মামা ২ থেকে ৩ মিনিট তার ধোনটা আমার গুদে কোনরকম ঢুকিয়ে বীর্য্য বার করে শুয়ে পড়েন । তাই, আমার গুদের ভীতরটা পুরোপুরি ইজি হয়েছিল না । আর তাই আজ যখন আমি তোমার উপরে উঠে তোমার ধোনটা আমার গুদে নিয়ে চাপ দেই, তোমার মোটা ধোনটা আমার টাইট গুদ ভেদ করে সরাসরি আমার জরায়ুতে গিয়ে ধাক্কা মারে, তাই একটু রক্ত বার হয়ে এসেছে । আমি মামীর কপালে, দুচোখে, গালে এবং ঠোঁটে চুমু খাই তারপর ওনার বুক থেকে উঠে পড়ি । ঘড়িতে তাঁকিয়ে দেখি ভোর ৬:১০ টা বাজে । মামীকে বললাম, বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে তোমার রুমে যাও সোনা, কাজের মাসী এখনি উঠে পড়বেন । মামী আমার দিকে তাঁকিয়ে মিষ্টি করে হাঁসল এবং বলল, হ্যাঁ সোনা, ঠিক বলেছ । আমি মামীকে জড়িয়ে ধরে বাথরুমে নিয়ে গেলাম এবং সুন্দর করে জল দিয়ে তার গুদ ধুইয়ে দিলাম, তারপর আমার টাওয়েলটা দিয়ে গুদটা ভালোভাবে মুছে দিলাম । মামীও আমার ধোনটাকে ভাবে ধুইয়ে মুছে পরিস্কার করে দিল । তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু খেলাম । মামী বলল, আজ থেকে আমার সবকিছু তোমার । যখনই আমরা সুযোগ পাবো, দুজনে মিলিত হবো, আদরে আদরে ভরিয়ে দেব একে অপরকে । আমি বললাম, ঠিক আছে সোনা । মামী বলল, জানো, তোমাকে ছেড়ে এখন যেতে ইচ্ছে করছে না । মনে হচ্ছে, তোমাকে বুকে নিয়ে শুয়ে থাকি । আমি বললাম, আমারও সেটা ইচ্ছা করছে , কিন্তু উপায় তো নেই । মামী বলল, হ্যাঁ ঠিক বলেছ, উপায় নেই, যেতেই হবে । মামী আমাকে জড়িয়ে ধরে, আমার ঠোঁটে একটা গাঢ় চুমু খেয়ে নিজের ঘরে চলে গেল । মামী চলে যেতেই আমি বিছানার চাদরটা বদলে আরেকটা চাদর বিছালাম এবং শুয়ে পড়লাম । খুব ক্লান্ত লাগল এবং চোখ ভেঙ্গে গভীর ঘুম চলে এলো । আমি ঘুমিয়ে পড়লাম । ঘুম ভাঙ্গল বেলা ২টায় । বিছানা থেকে উঠতে ইচ্ছা করছে না । আরো একটু ঘুমাতে ইচ্ছা হলো । প্রসাব গছিল । উঠে বাথরুমে গিয়ে প্রসাব করে পুনরায় বিছানায় এলাম । আরেকটু ঘুমাবো চিন্তা করছি , হঠাৎ দরজায় মামীর টোকা ও গলার আওয়াজ পেলাম । তনু, দরজা খোলো । আমি তাড়াতাড়ি উঠে গিয়ে দরজা খুলে দিলাম । হাঁসিমুখে মামী ঘরে এসে ঢুকল এবং একটু জোরেই জিজ্ঞাসা করল, শরীরটা এখন কেমন লাগছে , গায়ে জ্বর নেই তো ? আমি কেমন যেন বোকা হয়ে গেলাম । মামী আমাকে ইশারা করল, তার কথা মতো চলতে । আমি বললাম, জ্বর নেই, তবে মাথাটা ব্যাথা করছে এখনো । মামী বলল, উঠে বাথরুমে গিয়ে গরম জলে একটু চান করে খেতে এসো, দেখবে শরীরটা ভালো লাগবে । আমি বললাম, আচ্ছা । মামী একটু এগিয়ে এসে, এদিক ওদিক দেখে নিয়ে চকাম করে আমাকে একটা চুমু খেয়েই ঘর থেকে বেরিয়ে গেল । আমি হতভম্ব হয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে দরজা বন্ধ করে দিলাম এবং কাপড় খুলে ন্যাংটো হয়ে বাথরুমে ঢুকলাম, শাওয়ারটা ছেড়ে দিয়ে তার নীচে এসে দাঁড়ালাম । গায়ে ঠান্ডা জলের ছোঁয়া লাগতেই ঘুম ঘুম ভাবটা উধাও হয়ে গেল । ধোনটার দিকে নজর গেল, আস্তে করে হাত দিয়ে ধরলাম ওটাকে, চামড়াটা টেনে মুন্ডিটা বার করলাম, দেখি লাল হয়ে আছে । মনে পড়ল, কাল রাতে এটা মামীর রসাল গুদের মধ্যে গিয়ে ওটাকে ফালাফালা করে দিয়েছে । মামীর গুদের কথা মনে হতেই ধোনটা দাঁড়িয়ে গেল, শক্ত হয়ে টংটং করে কাঁপতে লাগল। হাত বাড়িয়ে অলিভওয়েলের শিশিটা নিলাম এবং একটু তেল ঢাললাম হাতের তালুতে । তারপর সুন্দর করে মাখাতে লাগলাম ধোনটাতে, রগড়ে রগড়ে মালিশ করলাম ওটা কিছুসময় ধরে। ঠান্ডা জলের নীচে দাঁড়িয়েও শরীরটা গরম হয়ে গেছিল । খেঁচে মালটা ফেলতে ইচ্ছা করল । ধোনটাকে জোরে মুঠি করে ধরে খচখচ করে খেঁচতে লাগলাম । হঠাৎ আমার ঘরের দরজায় ঠক ঠক ঠক আওয়াজ এবং মামীর কন্ঠ শুনতে পারলাম । মামী ডাকছে, তনু, দরজাটা একটু খোলো না প্লিজ । আমি ধোনটা ছেড়ে দিয়ে, টাওয়েলটা কোমড়ে পেঁচিয়ে, ভেঁজা গায়ে এসে দরজাটা খুলে দিতেই মামী আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে ঘরে ঢুকে তাড়াতাড়ি দরজা বন্ধ করে দিল । আমি বললাম, কি হলো, মামা কোথায় ? তোমার মামা এইমাত্র বাইরে চলে গেল । এ কথা শুনে আমি যেন হাতে চাঁদ পেলাম । ভেঁজা গায়েই মামীকে জড়িয়ে ধরলাম এবং চুমু খেতে লাগলাম । মামী আমার টাওয়েলটা খুলে ফেলে দিল এবং ধোনটাকে মুঠি করে ধরেই বলে উঠল, কি গো, ধোনে কি লাগিয়েছ ? কেমন যেন তেলতেলে লাগছে !! আমি বললাম, তোমার কথা মনে করে অলিভওয়েল লাগিয়ে খেঁচছিলাম । মামী আমার কথা শুনে হি হি করে হেঁসে উঠল, বলল, তোমার তো খুব সেক্স দেখছি । কাল সারারাত ধরে আমার গুদে ঢোকালে তারপরেও খায়েশ মেটেনি !! আমি বললাম, না মেটেনি, এখন আবার একবার ঢোকাব তোমার গুদে । মামী বলল, না সোনা, এখন ঢুকিও না, কাজের মাসী নীচে কাজ করছেন, যে কোন সময় উপরে আসতে পারেন । আমি বললাম, এখন তাহলে উপায় ? মামীকে ধোনটা দেখিয়ে বললাম, দেখ, এটা কেমন শক্ত হয়ে একেবারে সোজা হয়ে দাঁড়িয়ে আছে । মামী বলল, দেখেছি সোনা, আমি বরং এক কাজ করি । আমি প্রশ্ন করলাম, কি কাজ ? মামী বলল, আমি বরং তোমার ধোনটা চুষে মাল আউট করে দেই । আমি বললাম, তাই দাও জানু, বলে মামীকে নিয়ে বাথরুমে ঢুকলাম । মামী আমার শক্ত বাড়াটা হাতের মুঠোতে ধরে হাঁটুমুড়ে আমার পায়ের কাছে বসল এবং ছাল ছাড়িয়ে ধোনের মুন্ডিটাকে মুখে পুরে নিল । মামীর মুখের গরমে ধোনটা আরো ফুলে উঠল । মামী জিভ দিয়ে চেটে মুন্ডি থেকে শুরু করে পুরো ধোনটাকে চাটতে লাগল । তারপর তার গরম জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে মুন্ডির গাঁট, ধোনের ফুঁটো, বীচি সবজায়গায় সুঁড়সুঁড়ি দিতে লাগল এবং মাঝে মাঝে মুন্ডিটাতে দাঁত লাগিয়ে আস্তে আস্তে টানতে লাগল। উফফফফ. . . আমার যে কি আরাম লাগছিল মামা, সেটা আমি আপনাদের লিখে বোঝাতে পারব না । একপর্যায়ে মামী আমার পুরো ধোনটা নিজের মুখে পুরে নিয়ে চুকচুক করে চুষতে লাগল । আমি দুহাতে মামীর মাথাটা ধরে ওর মুখের মধ্যে ঠাপ দিতে লাগলাম । মামী জোরে জোরে ধোনটা চুষতে লাগল এবং হাত দিয়ে আস্তে আস্তে ধোনের বীচিগুলি টিপতে লাগল । আমি চোখ বন্ধ করে পক পক করে মামীর মুখের মধ্যে ঠাপাতে লাগলাম এবং মুখ দিয়ে আহহহহ আহহহহ ওহহহহহ ওহহহহহ আহহহহহ করতে লাগলাম । মিনিট চারেক এভাবে ধোন চোষার ফলে আমি চোখে সর্ষে ফুল দেখলাম এবং আমার সমস্ত শরীরটা কাঁপতে লাগল । আমি আহহহহহ আহহহ ওহহহ গেলওওওও গেলওওওও বলে পাছার পেশীগুলি শক্ত করে দিয়ে মামীর মুখের মধ্যে থেকে ধোনটাকে দ্রুত টেনে বার করে আনতে আনতেই পিচিৎ করে এক ঝলক বীর্য বেরিয়ে মামীর ঠোঁটের উপর পড়ল । মামী ধোনটাকে বাইরে রেখে জোরে জোরে হাত দিয়ে খেঁচতে লাগল আর পিচিৎ পিচিৎ করে আমার ঘন গরম সাদা বীর্য্যগুলো পিচকারীর মতো বাথরুমের মেঝেতে ছিটকে ছিটকে পড়তে লাগল । মামী আমার বাড়াটাকে টিপে টিপে বীর্য্যরে শেষ বিন্দুটুকু পর্যন্ত বার করে আনল । আমি চোখ খুলে দেখি, বাড়াটা তখনও মামীর হাতের মধ্যে ফুঁসতে আছে এবং মাল বার হয়ে বাথরুমের মেঝে, মামীর হাতের তালু সব ভিজে গেছে । মামী আমার মুখের দিকে তাকাল এবং হেঁসে জিজ্ঞেস করল, কেমন লাগল সোনা, আরাম পেয়েছ ? আমি তৃপ্তির হাঁসি হেঁসে বললাম, অনেএএএক আরাম পেয়েছি । মামী বাথরুমের মেঝে এবং তার হাত দেখিয়ে বলল, দেখেছ কতটা মাল বার করেছ, বাব্বা…!! এতোটা মাল আমার গুদের ভিতর গেলে তো আমার যমজ বাচ্চা হয়ে যেত । আমি মামীকে হাতদিয়ে ধরে দাঁড় করালাম, তারপর ওনার ঠোঁটে একটা চুমু দিলাম এবং বললাম, থ্যাংঙ্ক ইউ ।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...