05 August 2012 - 0 comments

হঠাৎ একদিন কাকলী আমাকে চুদার সুযোগ করে দিল

কাকলী সম্পর্কে আমার মামাতো বোন, কাকলীর বাবা আমার মায়ের দুর সম্পর্কের ফুপাতো ভাই। এতো দুরের সম্পর্কের কারো সাথে সাধারনত যোগাযোগ থাকে না, কিন্তু আমাদের ছিল। কারন কাকলীদের বাড়ি ছিল আমার নানা বাড়ির কাছেই। আমি প্রায়ই নানা বাড়ি যেতাম, আর গেলেই কাকলীদের বাড়িতেও যাওয়া হতো, কারন কাকলীর এক মামা আমার সহপাঠি ছিল আর কাকলীর বড় ভাই আমার বন্ধুর মতো। কাকলীরা ৪ ভাই-বোন। সবচেয়ে বড় কাকলীর বোন সুমনার বিয়ে হয়ে গেছে ৩/৪ বছর আগে। তার পরেই কাকলীর বড় ভাই সাজেদ, এরপর কাকলী আর ওর একটা ছোট্ট বোন ছিল সাহিদা। এ ঘটনাটা যখন ঘটে তখন আমার বয়স ১৯ আর কাকলীর ১৮।

কাকলীর চেহারা সুশ্রী ছিল না বলে কেউ ঠিক ওর দিকে তেমন নজর দিতো না। গায়ের রঙটা ফর্সা হলেও ওর হাতে পায়ে ঘন বড় বড় লোম ছিল ছেলেদের মত। তাছাড়া এর স্বাস্থ্যও তেমন ভাল ছিল না, রোগাটে শরীরে ঐ বয়সেও ওর দুধগুলো খুব একটা বড় ছিলনা। যখন ওড়না সড়ে যেত তখন বোঝা যেত দুধ আছে তবে তা খুব ছোট। দাঁতগুলো কিঞ্চিত উঁচু আর বড়, চাপা ভাঙা। তবে আমি বুঝতে পারতাম কাকলী আমার প্রতি খুবই দুর্বল, কারন যখনই আমার সামনে আসতো আমার মুখের দিকে হাঁ করে তাকিয়ে থাকতো আর কারনে অকারনে আমার গায়ের সাথে গা লাগানোর চেষ্টা করতো। কিন্তু ওর দিকে আমি খুব একটা উৎসাহ দেখাতাম না, ওকে আমার কেমন যেন নিরস বলে মনে হতো।

এ ছাড়া কাকলী যখনই সুযোগ পেত আমার সাথে ইয়ার্কি ফাজলামো করতো। মাঝে মধ্যে ওর এসব ইয়ার্কি ফাজলামো চরম আকারের হতো, যেটা আমার প্রচন্ড রাগের কারন হয়ে দাঁড়াতো, সেজন্যে ওকে আরো অপছন্দ করতাম। আমার নানা বাড়িতে একটা বড় পুকুর ছিল আর পুকুরের পানি ছিল খুব ঠান্ডা। সেজন্যে গরমের দিনে অনেকেই ঐ পুকুরে গোসল করতো। আমিও করতাম, তবে দু’বার, একবার দুপুরে, আরেকবার বিকেলে। দুপুরে যখন গোসল করতাম তখন পুকুর ঘাটে অনেক লোকজন থাকলেও বিকেলে জায়গাটা থাকতো নির্জন। একদিন বিকেলে আমি পুকুরে মনের সুখে সাঁতার কাটছি, হঠাৎ দেখি আমার শুকনো কাপড় পানিতে ভাসছে, যা পাড়ে রেখেছিলাম গোসল করে পড়বো বলে। ভাবলাম, বাতাসে উড়ে গেছে। সাঁতরে গিয়ে কাপড়গুলি গোছাতে গিয়ে দেখি আমার স্লিপারও পানিতে ভাসছে। খটকাটা তখনই লাগলো, কাপড় না হয় বাতাসে উড়লো, তাই বলে স্লিপার তো আর বাতাসে উড়তে পারে না। আমি ভেজা কাপড় চোপড় নিয়ে পাড়ে উঠে এদিক ওদিক তাকালাম, কেউ নেই। ভাবতে লাগলাম কিভাবে এমন হলো? এমন সময় পুকুর পাড়ের কলাগাছের ঝোপের মধ্যে থেকে একটা মেয়ের খিলখিল হাসি শুনতে পেলাম। আমি এগিয়ে গিয়ে উঁকি মেরে দেখি কাকলী কলাঝোপের মধ্যে লুকিয়ে হাসছে। আমি ওকে তাড়া করতেই দৌড়ে পালালো।

আমার এক মামীর ৩ মাসের বাচ্চা কোলে নিয়ে বিকেলবেলা পাশের আমবাগানে হাওয়া খাচ্ছিলাম। ওখানে আরো অনেক ছেলেমেয়েরা খেলা করছিল আর কিছু মহিলা খোশগল্প করছিল। ইতিমধ্যে কাকলী ওদের পাশের বাসার আরেকটা মেয়ে রেবা-র সাথে সেখানে এলো। কাকলী এসেই যথারিতী আমার সাথে ফাজলামী শুরু করলো। আমার কাছে এসে নিচু স্বরে বললো, “পরের গ্যাদা নিয়া আর কতো দোলাইবেন? এবার নিজের গ্যাদা বানানের ব্যবস্থা করেন”। আমি ওদের কথায় কান না দিয়ে ওকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলাম। কাকলী সচরাচর সালোয়ার কামিজ পরে কিন্তু সেদিন ও শাড়ী পড়েছিল। কেন পড়েছিল সেটা জানারও উৎসাহ বোধ করলাম না।কিছুক্ষন পর কাকলী হাত বাড়িয়ে বলল, “দ্যান গ্যাদারে একটু কোলে নেই”। প্রথমে দিতে চাইলাম না, কিন্তু পরে ওর চাপাচাপিতে দিতে হলো। বাচ্চাটাকে ও এমনভাবে নিল যে বাচ্চার শরীরের নিচে আমার যে হাত ছিল সেটা ওর নরম দুধের সাথে চাপ লাগলো। কাকলী আমার দিকে তাকিয়ে ওকটা চোখ টিপ দিয়ে হাসলো, আমি দ্রুত হাত সরিয়ে নিলাম। কয়েক মিনিট পর আমি একটু অন্যমনস্ক হয়ে পড়েছিলাম, হঠাৎ দেখি কাকলী আর রেবা কাকলীদের বাসার দিকে চলে যাচ্ছে। আমি বললাম, “কাকলী, বাচ্চাটাকে দিয়ে যাও, ওকে ওর আম্মু এখুনি খাওয়াবে”। কাকলী হাসতে হাসতে বললো, “দরকার থাকলে আসে নিয়ে যান”।

কাকলী চলে গেলে আমি ভাবলাম ও কিছুক্ষণ পর বাচ্চাটাকে দিয়ে যাবে কিন্তু আধঘন্টা হয়ে গেল তবুও কাকলী ফিরলো না। তখুনি আমি মামীকে দেখলাম, মামী বললো, “মনি, বাবু কই, ওকে দাও, দুধ খাওয়াবো”। আমি বললাম, “ওকে তো কাকলী নিয়ে গেল, আচ্ছা ঠিক আছে আমি গিয়ে নিয়ে আসছি”। আমি কাকলীদের বাসার গেট দিয়ে ভিতরে ঢুকে দেখি বাসার মধ্যে কেউ নেই। ওদের বাসাটা দেয়াল করা টিনসেড। একটা উত্তর-দক্ষিণ আরেকটা পূর্ব-পশ্চিম, মোট চারটে রুম। আরেকদিকে রান্নাঘর আর বাথরুম-টয়লেট। সব ঘরের দরজা বন্ধ। ওদের বাড়ির পিছনে একটা ছোট পুকুর আছে, আমি সেদিকে গেলাম।দেখলাম, কাকলীর মা আর ওর ছোট বোন সাহিদা উল দিয়ে আসন্ন শীত মোকাবেলার জন্য সুয়েটার বানাচ্ছে। আমাকে দেখে কাকলীর মা জানতে চাইলেন কেন এসেছি। আমি বললাম যে, কাকলী মামীর বাচ্চাটাকে নিয়ে এসেছে, তাই ওকে খুঁজছি। ওর মা বললেন, “বাচ্চাটাকে তো রেবা ওদের বাসায় নিয়ে গেল, কাকলীকে তো দেখলাম না, কাকলীও মনে হয় রেবাদের বাসাতেই গেছে”। আমি হতাশ হয়ে ফিরে চললাম। কাকলীদের বাসার উঠান পার হতে গিয়ে হঠাৎ খুক করে একটা কাশির আওয়াজ পেলাম। খেয়াল করে দেখলাম ওদের ৪টা রুমের মধ্যে তিনটের দরজা বাইরে থেকে হুড়কো লাগানো কিন্তু একটাতে নেই, দরজাটাও একটু ফাঁকা।আমি কৌতুহলবশত চুপি চুপি গিয়ে ঐ দরজায় হালকা চাপ দিতেই খুলে গেল। ঢুকে পড়লাম ঘরের মধ্যে, দরজা ছেড়ে দিতেই আপনাআপনি চেপে গেল, সেই সাথে ঘরটা পুরো ঘুটঘুটে অন্ধকার হয়ে গেল। ঘরের জানালাগুলো সব বন্ধ। কিন্তু কেন যেন আমার মনে হচ্ছিল, কেউ আছে ঘরটার মধ্যে, ঘরে মানুষ থাকলে একটা আলাদা পরিবেশ তৈরি হয়। আমি চোখ পিটপিট করে অন্ধকার সইয়ে নেওয়ার চেষ্টা করলাম। মিনিট খানেকের মধ্যেই আমার চোখ থেকে অন্ধকারের পর্দা সরে গেল আর আমি আবছাভাবে সব কিছু দেখতে পেলাম। খাট, আলমারি, ওয়ারড্রব, আলনা সব। আমি এগিয়ে গেলাম। যদিও আমি দেখতে পাচ্ছিলাম কিন্তু এমন ভান করলাম যেন দেখতে পাচ্ছি না।

আরো খানিকটা এগোনোর পর আমি একটা মানুষের মত আকৃতি দেখতে পেলাম, দেয়ালের েএক কোনায় গুটিসুটি মেরে দাঁড়িয়ে আছে। হঠাৎ করেই প্রথমত রাগের বহিঃপ্রকাশ আর দ্বিতীয়ত শয়তানী উদ্দেশ্য চরিতার্থ করার পরিকল্পনা মাথায় চলে এলো। আমি অন্ধদের মত সামনে দুই হাত বাড়িয়ে ওদিক ওদিক নাড়াতে নাড়াতে এগিয়ে গেলাম। প্রথমে পাশের দেয়াল হাতড়ালাম, তারপর একটু একটু করে এগিয়ে ওর গায়ের উপরে হাত রাখলাম। কাকলী কিছু বললো না, ও দুই হাত দিয়ে মুখ ঢেকে রেখেছিল আর কনুই দিয়ে বুকের উপর আড়াল করে রেখেছিল। আমি ওর হাতের উপর দিয়ে ক্রমান্বয়ে ওর মাথা পর্যন্ত হাতড়ালাম।ওর মাথা হাতড়িয়ে আবার নিচের দিকে হাতড়াতে হাতড়াতে বুকের উপরে এসে দুই কনুইয়ের ফাঁক দিয়ে ভিতরে হাত ঢুকিয়ে দিতে গেলাম। কাকলী দুই কনুই চাপিয়ে বাধা দিল। কাকলীর শরীর কাঁপছিল। আমি আবার চেষ্টা করতেই ওর বাধা শিথিল হয়ে গেলো। আমি ওর একটা দুধ চেপে ধরে কচলাতে লাগলাম। কাকলীর নাক দিয়ে ফোঁসফোঁস আওয়াজ হচ্ছিল। আমি ওর দুই হাত বুকের উপর থেকে সরিয়ে দিয়ে ওকে টান দিয়ে বুকের সাথে চেপে ধরলাম। সেই মুহুর্তে ওকে খুব ভালো লেগে গেলো আর ওকে অনেক আদর করতে ইচ্ছে করলো। আমি ওর মুখে পাগলের মত চুমু দিতে লাগলাম। কাকলী ওর সমস্ত শক্তি হারিয়ে আমার শরীরের উপরে নেতিয়ে রইলো।

সময় বেশি নেই, যে কোন মুহুর্তে ওর মা বা বোন চলে আসতে পারে। আমি চুমুতে চুমুতে ওর সারা মুখ ভিজিয়ে দিলাম, তারপর ওর ঠোঁট চুষতে লাগলাম, সেইসাথে ওর ছোট ছুট চিমড়ে দুধ টেপা চলছিল। আমি ওর শাড়ি খসিয়ে দিয়ে ব্লাউজের হুক খুলে ফেললাম। পুরো দুধ এক মুঠি। কচলে কচলে টিপতে লাগলাম। কোমড় থেকে শাড়ি খুলতে গেলে ও বাধা দিল। আমিও বুঝলাম, পরে শাড়ি পড়তে সময় লাগবে, কাজেই না খোলাই ভাল। আমার পড়নে ছিল লুঙ্গি, টান দিয়ে কোমড় থেকে খুলে দিলাম, ঝপ করে খুলে গেলো। আমার সাড়ে ৭ ইঞ্চি লম্বা মোটা ধোনটা শক্ত হয়ে উপর দিকে বাঁকা হয়ে উঠে দুলছে। আমি ডান হাত দিয়ে ওর শাড়ি ধরে টান দিলে ওর বাম হাঁটুর উপরে উঠে এলো। আমি ওর বাম হাঁটুর নিচ দিয়ে আমার ডান হাত ঢুকিয়ে উপর দিকে টান দিয়ে আমার কনুই ভাঁজ করে বুক বরাবর তুলে নিলাম। শাড়ি আপনাআপনি নিচের দিকে ফাঁকা হয়ে গেলো। আমি বাম হাতে ওর উরুর আরো উপরে শাড়ি সরিয়ে দিয়ে নিচেটা আরো ফাঁকা করে দিলাম। হাতটা এগিয়ে দিতেই ওর ভুদার নাগাল পেলাম। উপর দিকে ঘন পুরু আর বড়বড় বালের জঙ্গল ভেলভেটের মত। নিচের দিকে হালকা, ভুদার ফুটোটা খুঁজে বের করলাম, রসে জবজব করছে। আঙুলে রস মাখিয়ে পুরো ক্লিটোরিস আর ভুদার ফাটার মধ্যে মাখিয়ে দিলাম।

আমার ধোনটা কোমড় বরাবর উঁচু হয়ে লাফাচ্ছিল, বাম হাতে ওটাকে ধরে সামনের দিকে টেনে নিয়ে সরাসরি কাকলীর ভুদার ফুটোর মুখে ধোনের মাথা ঠেকিয়ে দিলাম ঠেলা। ভেজা, নরম, পিছলা ভুদার ফুটোর মধ্যে ধোনের মাথাটা পকাৎ করে ঢুকে গেল, কাকলী ইশশশশ করে উঠলো। আমি এগিয়ে গিয়ে কাকলীর বুকের সাথে আমার বুক লাগিয়ে ওকে দেয়ালের সাথে ঠেসে ধরলাম। তারপর কোমড়ে চাপ দিয়ে ধোনটা ঠেলে ঢুকিয়ে দিতে লাগলাম কাকলীর ভুদার গহীন তলের দিকে। কাকলী ব্যাথায় কুঁকড়ে গিয়ে ওহমা, ইশশশশ ইশশশশ লাগছে, খুব লাগছে, আস্তে দ্যান, ও মারেএএএ...উহহহহ করতে লাগলো। কিন্তু আমি দমলাম না। অর্ধেকখানি ঢুকানোর পর টেনে খানিক বের করে এনে আবার ঠেলা দিয়ে ভিতরে ঢুকিয়ে দিলাম।কাকলীর ভুদা খুব টাইট, ধোনটা শক্তি দিয়ে ঠেলে ঠেলে ঢুকাতে হচ্ছিল কিন্ত বের করার সময় আপসে বের হয়ে আসছিল। আমি ডান হাতে ওর পা উঁচু করে রেখে বাম হাতে ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটু চুষতে লাগলাম আর চুদতে লাগলাম। পচাৎ পচাৎ শব্দ হতে লাগলো। আমি প্রচন্ড জোরে জোরে কাকলীর ভুদায় আমার ধোন চালাতে লাগলাম। ধোনের একেবারে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছিলাম বলে আমার ধোনের মাথা ওর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা দিচ্ছিল। এতে কাকলী খুব মজা পাচ্ছিল আর আমার মুখে কামড় দিচ্ছিল। কিছুক্ষণ চুদার পর কাকলী ফিসফিস করে বললো যে ওর বাম পায়ে ব্যাথা পাচ্ছে। আমি ওর ভুওর দুই উরুতে আমার ধোন চেপে রাখলো। আমি দাঁড়ানো অবস্থায় চুদার চেষ্টা করলাম কিন্তু পারলাম না। কাকলী থরথর করে কাঁপছিল। আমি ওর ভুদা থেকে ধোনটা টেনে বের করে নিলাম। তারপর ওর হালকা দেহটা দুই হাতে উঁচু করে তুলে বিছানায় নিয়ে ফেললাম। কাকলী একটা গড়ান দিয়ে বিছানার মাঝখানে চলে গেল। আমি উপরে উঠে ওর শাড়ি তুলে দুই পা ফাঁক করে দুইদিকে ছড়িয়ে দিলাম। তারপর আমার ধোনটা ধরে ওর ভুদার মুখে লাগিয়ে এক ঠেলায় আবার ঢুকিয়ে দিলাম, কাকলী ওঁককক করে উঠলো। তারপর আবার চুদা শুরু করলাম। এবারে আরো জোরে জোরে
পকাৎ পকাৎ শব্দ হতে লাগলো।

মিনিট তিনেক পরেই কাকলীর গোঁঙানি শুরু হয়ে গেল, সেইসাথে কোমড় ঘোড়াতে লাগলো। একটু পরেই আমাকে শক্ত করে জড়িয়ে ধরে ওওওওওও করে দুই পায়ে আমার কোমড় পেঁচিয়ে নিয়ে কয়েকটা খেঁচা মেরে ওর অর্গাজম হয়ে গেল। কেউ চলে আসার ভয় ছিল, কাজেই আমিও আর দেরী না করে আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে যখন আমার মাল আউট হওয়ার সময় হলো, ধোনটা টান দিয়ে বাইরে বের করে এনে ওর পেটের উপরে পিচিৎ পিচিৎ করে পিচকারীর মত মাল আউট করে দিলাম। কাকলী আমাকে ঠেলে সরিয়ে দিয়ে উঠে বসলো, আচল দিয়ে মালগুলো মুছলো, তারপর দ্রুত খাট থেকে নেমে বাইরে বেড়িয়ে গেলো।আমিও উঠে আমার লুঙ্গি কুড়িয়ে নিলাম। ঘেমে শরীর ভিজে গিয়েছিল, লুঙ্গি দিয়ে ঘাম মুছলাম। তাপর লুঙ্গিটা পড়ে সাবধানে দরজা খুলে আগে দেখলাম বাইরে কেউ আছে কিনা। কাউকে দেখলাম না, এমন কি কাকলীও নেই। আমি দ্রুত বাইরে বেড়িয়ে সটকে পরলাম। এর পরে কাকলী আরো দুই দিন বিকেলে পুকুড় ঘাটে কলাগাছের ঝোপের মধ্যে চুদার আমন্ত্রণ জানিয়েছিল কিন্তু আমি সাড়া দেইনি। প্রথমত ধরা খাওয়ার ভয় আর দ্বিতীয়ত কাকলীকে অন্ধকারে চুদা যায় কিন্তু দিনের আলোতে ওর পুরুষালি চেহারা দেখলে ধোন আর খাড়ায়া থাকে না।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...