26 August 2012 - 0 comments

হারিকেনের আলোয়

হারিকেনের আলোয় (প্রথম পর্ব) ঘটনাটা একেবারেই সত্যি। এবারের ঈদ উপলক্ষে সকল চটি বন্ধুদের জন্য এই উপহার। আমি ক্লাশ টু পর্যন্ত গ্রামের বাড়িতে থেকে লেখাপড়া করেছি। আমাদের বাড়ির সবাই শিক্ষিত। আমার একটাই মাত্র ফুফু ছিল যিনি আমায় অত্যাধিক স্নেহ করতেন। নিজের সন্তানের চাইতেও বেশী, আমার অন্তত তাই মনে হতো। আমার ছোট বেলায় যখন তিনি মারা যান, তখন তার ৪ ছেলে ও ১ মেয়ে। আমার ফুপাত বোন ছিল আমার ১ বছরের ছোট, নাম আরিফা (আসল নাম বলা যাবেনা)। সে আমাদের বাড়িতে থেকে পড়াশোনা করত। আমাদের মধ্যে ভালই সখ্যতা ছিল। ক্লাশ থ্রি-তে উঠার পর ভাল পড়াশোনার জন্য আমাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। আমি হোষ্টেলে থেকে পড়ালেখা করতাম এবং মাঝে মাঝে বাড়ি আসতাম। আরিফার থেকে এক ক্লাশ সিনিয়র ছিলাম, এবং ঢাকায় পড়ালেখা করি বিধায় আমি যখন বাড়ি আসতাম তখন তার ক্লাশের পড়াগুলো বোঝার জন্য আমার কাছ থেকে হেল্প নিত। আমি তাকে সহযোগিতা করতাম। সমবয়সী ছিলাম বিধায় একসাথে ঘুরতাম, খেলাধুলা করতাম ইত্যাদি। আমাদের সবচেয়ে মজার খেলা ছিল জামাই-বউ। তবে ছোট ছিলাম বিধায় জামাই-বউতে কি হয় তা জানতাম না, সেক্সুআল কোন এট্রাকশন ও আমাদের কারও আসেনি বা এগুলো বুঝতাম ও না, কিন্তু ভাল লাগত এটা খেলতে। যাক, এভাবে করেই আমরা বড় হচ্ছি। মনে আছে যখন ক্লাশ সেভেনে পড়ি তখন সর্বপ্রথম আমার মধ্যে যৌনতা অনুভব হয়। হোস্টেলের এক রুমমেট দেখি একদিন খুব মনযোগ দিয়ে কি যেন পড়ছে। ক্লাশের পড়া মনে করে তার কাছে যেতেই সে তা লুকিয়ে ফেলল। কিছুটা কৌতুহল হল। কি পড়ছে জানতে চাইলে সে এড়িয়ে গেল এবং ইতস্তত করতে লাগল। এবার কৌতুহলের সাথে একটু সন্দেহও হলো। বইটা কি তা দেখার জন্য পীড়াপীড়ি করতে লাগলাম। এবার সে দেখাতে রাজি হলো, কিন্তু শর্ত দিল যে কাউকে বলা যাবে না। শর্ত মানলাম। এবার সে বের করে আমার হাতে দিল বইটা। নিউজপ্রিন্টে ছোট অক্ষরে ছাপানো চটি বই। এ বইগুলোর সাথে আমি তখন একেবারেই অপরিচিত। আমি পড়তে লাগলাম, যতই পড়ছি ততই ভাল লাগছিল। সেই যে আমার ভাললাগার শুরু, আজও অব্দি সেই ভাললাগা অটুট। আমি ভিতরে ভিতরে কেমন যেন একধরনের উত্তেজনা অনুভব করলাম। পড়তে পড়তে আমার নুনুটা (তখন নুনুই বলতাম যা এখন বাড়া) দাড়িয়ে গেল। আমার শরিরের রক্ত কনিকাগুলো কেমন যেন বিদ্যুৎ গতিতে লাফালাফি করছিল। আমি আর স্থির থাকতে পারছিলাম না। খুব ভালও লাগছিল আবার কেমন যেন লাগছিল বলে বুঝাতে পারব না। নুনুটার ভিতরে কেমন যেন পেচ্ছাবের মত চাপ অনুভব হচ্ছিল। দ্রুত বাথরুমে চলে গেলাম। উত্তেজনায় কি করব বুঝতে পারছিলাম না। বাম হাত দিয়ে নুনুটা কেমন যেন নাড়াচ্ছিলাম। মাষ্টারবেট করা তখন বুঝতাম না। এভাবে কিছুক্ষণ নুনুটা না্ড়ানোর পর শরিরটা একেবারে শক্ত হয়ে যাচ্ছিল। আমি কিছু বুঝে উঠতে পারছিলাম না যে কি হচ্ছে। হঠাৎ শরিরটা একটা তীব্র ঝাকুনি দিয়ে চিরিত করে সাদা সাদা কি যেন সামনে গিয়ে পড়ল, যার সাথে আমি আগে কখনো পরিচিত ছিলাম না। আমি কিছু বুঝেও উঠতে পারছিলাম না যে ওটা কি? খেয়াল করলাম যে শরিরটা কেমন যেন ঝিমিয়ে পড়ল, কেমন যেন একটু দুর্বল হয়ে পড়লাম। কিন্তু এতটুকু বুঝেছিলাম যে, যখন হাত মারছিলাম তখন খুব মজা পেয়েছিলাম, যতক্ষন না ঐ সাদা সাদা জিনিসগুলো বের হলো। আমি একটু লাজুক ছিলাম বিধায় এগুলো সম্পর্কে কাউকে কিছু জিজ্ঞেসও করতে পারিনি, তাই বহুদিন এই যৌনতার বিষয়টা সম্পর্কে অনেকটা অজ্ঞ ছিলাম। এরপর থেকে রোজ ঐ চটিবইয়ের সেই গল্পটি মনে করে হাত মারতাম। এভাবেই চলছিল আমার দিন। ফাইনাল পরীক্ষা শেষ হলো। আমি বাড়ি আসলাম। অনেকদিন পর বাড়ি আসায় সবকিছুর মধ্যে একটা পরিবর্তন লক্ষ্য করলাম। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে সবকিছুর। সবচেয়ে বেশি পরিবর্তন লক্ষ্য করলাম আরিফার মধ্যে। আগে তাকে দেখে আমার কখনোই কোন রকম মনে হয়নি। কিন্তু এবার আমার ভিতর ভিতর কেমন যেন এক ধরনের পুলক অনুভব হচ্ছিল। তবে সেটা যে প্রেম ছিলনা তা এখন নিশ্চিত। তাকে দেখে আমি অবাক হলাম। সে লম্বায় এমনিতেই প্রায় আমার সমান। তখন আমি লম্বায় কত ছিলাম জানিনা, কিন্তু এখন এই ২৮ বছর বয়সে আমার হাইট ৫'১০''। সে ছিল এমনিতেই ফর্সা, তবে ধবল রুগীর মতো নয়। স্কীন তার দেখার মতো, ছুঁয়ে দেখতে ইচ্ছে করে। নাকটা খাড়া তবে অতিরিক্ত নয়। ঠোঁট দুটো অসাধারণ, সেখানে কিসের যেন একটা রসাল আকর্ষণ। চোখ দুটো যেন একধরনের মোহনীয় শক্তিতে আমায় আহবান করছে। এককথায় অপূর্ব মুখায়বব। সবচেয়ে আকর্ষনীয় হয়ে উঠেছিল তার দৈহিক গড়নটা। ভরাট স্বাস্থ্য। বুকটার দিকে চোখ পড়তেই আমার চোখ সেখানেই বন্দি হয়ে রইল। সমতল ভূমিতে ছোট্ট টিলার মত পাশাপাশি খাড়া দুটো পিরামিড। মনে হচ্ছিল এক্ষুনি একবার একটু ধরে দেখি কি আছে এখানে। যখন সে আমার সামনে দিয়ে হেঁটে যাচ্ছিল তখন তার পিছনটা দেখে আমি তো একেবারে থ। কারো পাছা এত সুন্দর হয়? আর এর সবকিছুই হচ্ছিল শুধুই আমার কল্পনায়, কি জানি তার কল্পনায় আমার সম্পর্কে এ ধরনের কিছু হচ্ছিল কি না? কিন্তু একটা বিষয় খেয়াল করলাম যে, আমরা আর আগের মতো মেলামেশা করতে পারছি না, কোথায় যেন একটা বাঁধা, একটা জড়তা। বিকাল বেলা আমরা দু'জন বাড়ির বাইরে একটু দুরে মাঠে বসে গল্প করছিলাম। আমি তাকে সবসময় 'তুমি' করে সম্বোধন করতাম, সেও তাই করতো। গল্প করতে করতে আমরা পুরানো দিনের কথায় ফিরে গেলাম। হঠাৎ আমি প্রশ্ন করলাম - তোমার কি মনে আছে যে আমরা আগে জামাই-বউ খেলতাম? দেখলাম সে কিছুটা লজ্জা পেয়েছে। মুখে কোন কথা বলছে না। কিন্তু ঠোঁটে অস্ফুট একটা হাসি আর হাঁ সুচক মাথা দুলানি। - মনে আছে আমরা জামাই-বউ খেলায় কি কি করতাম? (সেই খেলায় আমরা একে অপরকে উলঙ্গ অবস্থায় পেচ্ছাবের জায়গাটা হাতিয়ে দেখতাম)। এই প্রশ্নের উত্তরেও সে কিছু বললনা, শুধু মাথা ঝাকাল। - তোমার কি সেই খেলাটা আর খেলতে ইচ্ছে করে না?্ - যাও তুমি অসভ্য হয়ে গেছ। এই বলে সে দৌড়ে চলে গেল। এভাবে করে দু'দিন চলে গেল। সারাদিন ঘুরি-ফিরি, বিকাল হলে মাঠে গিয়ে ফুটবল খেলা, আর সন্ধ্যে হলে হারিকেন নিয়ে পড়তে বসা। তখনও আমাদের গ্রামে বিদ্যুৎ আসেনি।

hillary fisher handbra

এভাবে করে দু'দিন চলে গেল। সারাদিন ঘুরি-ফিরি, বিকাল হলে মাঠে গিয়ে ফুটবল খেলা, আর সন্ধ্যে হলে হারিকেন নিয়ে পড়তে বসা। তখনও আমাদের গ্রামে বিদ্যুৎ আসেনি। সেদিন সন্ধ্যের পর আমি হারিকেন জ্বালিয়ে পড়তে বসি। আরিফাও বসল আমার কাছ থেকে অংক বুঝে নেয়ার জন্য। আমাদের দু'টো ঘর ছিল। একটা ঘরে দাদি ও আরিফা থাকত এবং অপর ঘরটিতে আমার বাবা-মা, আমি ও আমার ৭বছরের ছোট বোন থাকতাম। রাতে খাবারটা সকলে একসাথে খেতাম। আমরা যে ঘরে থাকতাম সে ঘরে দুটো খাট ছিল। একটাতে আব্বা-আম্মা ও ছোট বোন আর একটাতে আমি। দুই খাটের মাঝখানে একটা আলনা যেখানে আমাদের জামা-কাপড় রাখা হত, তাই এক খাট থেকে অপর খাটে কি হচ্ছে কিছুই দেখা যায়না। দাদি তার ঘরে ছোট বোনকে ঠাকুরমার ঝুলি শুনাচ্ছে, আম্মা রান্নাঘরে আর আব্বাও ঘরে ছিলনা। আমরা আমার খাটে বসে পড়ছিলাম। আমি খুব মনযোগ দিয়েই নিজের পড়া পড়ছিলাম এবং আরিফাকে তার পড়া বুঝিয়ে দিচ্ছিলাম। পড়া বুঝাতে গিয়ে মাঝে মাঝে তার হাতের সাথে হাত লেগে যাচ্ছিল। এটা আগেও অনেকবার হয়েছে কিন্তু আজ কেমন যেন অন্যরকম একটা অনুভূতি তৈরী হল। তার পরও আমি পড়ায় মনযোগি। অনেক্ষণ একভাবে বসে থাকার ফলে কোমর ব্যথা হয়ে যাচ্ছিল বিধায় মাঝে মাঝে একটু নড়ে চড়ে বসছিলাম, আর এতে করে ওর গায়ের সাথে গা লেগে যাচ্ছিল। যখনই গায়ের সাথে গা লাগছিল তখন দু'জনেই কেঁপে কেঁপে উঠছিলাম। বসে থাকতে থাকতে একসময় শরীর ব্যথা হয়ে আসছিল তাই পা দু'টো সামনের দিকে মেলে বালিশে হেলান দিয়ে পড়া বুঝিয়ে দিচ্ছি। আমার পা দু'টো সে যেখানে বসেছে সেখানে, অর্থাৎ তার পাছার কাছে। একবার সে নড়ে চড়ে বসতে গিয়ে তার পাছাটা ঠিক আমার পায়ের সাথে লাগিয়ে বসল। পাছাটা আমার পায়ে লাগার সাথে সাথে আমার সারা গায়ে অন্যরকম এক শিহরণ বয়ে গেল। একেবারে তুলতুলে পাছা, একটু উষ্ণ অনুভূতি। সে সরে বসলনা বরং আরও চেপে আসল। এবার আমার শরীর গরম হতে থাকল। পড়ায় মনযোগ বিঘ্ন ঘটলেও পড়া চালিয়ে যাচ্ছিলাম। এবার সে একটু ঝুকে বসল। আমার চোখ গেল তার জামার ফাঁক দিয়ে বুকের দিকে। ওয়াও...! আমি এ কি দেখছি। পাশাপাশি দু'টি টিলা, মাঝখানে গিরিখাত। ইচ্ছে হচ্ছিল একটু ধরে দেখি। দুষ্টু বুদ্ধি মাথায় আসল। শুয়া অবস্থায় একটু সরে তার পাছার কাছে আমার পেট নিয়ে গেলাম আর আয়েশি ভঙ্গিতে ডান হাতের তালুতে মাথা রেখে শুলাম। এবার বাম হাতটা লম্বা করে আমার শরিরের সাথে মিশিয়ে রাখলাম। হাতটা এখন তার পিছন সাইডে। হাতটা আস্তে করে তার পিঠে ছোঁয়ালাম। দেখলাম একটু কেঁপে উঠল সে। হাতটা সরিয়ে নিলাম। বইয়ের পাতায় চোখ বুলাচ্ছি আর মাঝে মাঝে হাত দিয়ে তার শরীরের বিভিন্ন জায়গায় ছুঁয়ে দিচ্ছি। হঠাৎ একবার তার দিকে তাকাতেই চোখে চোখ পড়ল। লক্ষ্য করলাম চোখ ঠিকরে কামনার আগুন বেরিয়ে আসছে। সেখানে কিসের যেন এক অজানা আহবান। আমি বেশিক্ষণ তাকিয়ে থাকতে পারলাম না।এবার সে একটা পা আমার কোমরের উপর দিয়ে এক রানের উপর বসল। আস্তে আস্তে দুজন আরও বেশি ঘনিষ্ট হয়ে যাচ্ছি। তার হাটুতে আমার নুনুর ছোঁয়া লাগল। আগেই কিছুটা গরম হয়েছিল এবার একেবারে ঠাটিয়ে গেল। আবার চোখে চোখ। আমি একটু ভয় পেয়ে গেলাম, মনে হচ্ছিল গিলে খাবে। আমাদের মধ্যে মুখের কোন কথা হচ্ছিলনা। তারপরও দুজনের মনের ভাষা দুজন কিছুটা বুঝতে পারছিলাম। এবার তার ডান হাতটা অনেকটা আলতোভাবে আমার নুনুর উপর রাখলো। আমার পুরো শরীরে বিদ্যুৎ প্রবাহিত হল। আমি আমার বা হাতটা তার পাছায় নিয়ে গেলাম। দেখি সে কিছু বলছেনা বা নড়াচড়া ও করছেনা। আমি তখন কি করছি নিজেও বুঝতে পারছিনা। আস্তে করে তার পিছন দিক থেকে জামার ভিতর দিয়ে খালি পিঠে হাত ছোঁয়ালাম। আরেকবার কেঁপে উঠল। আস্তে আস্তে হাতটা পিছন দিক থেকে ঘুরিয়ে পেটের দিকে নিয়ে আসলাম। এবার সে একেবারে মনে হল পুরোপুরি বিদ্যুতের শক খেলো। সহ্য করতে না পেরে নুনুটা শক্ত করে চেপে ধরল। আমি এবার পুরোপুরি হিট হয়ে গেলাম। সে এবার এমনভাবে ঘুরে বসল যেন তার শরিরের যে কোন জায়গায় হাত নিতে পারি। আরিফার জামাটা ছিল ঢোলা। ভিতরে অন্য কোন পোশাক সে পরে নাই। দুজনের চোখই বইয়ের পাতায়। এবার একটা হাত আস্তে আস্তে তার সুউন্নত বুকে নিয়ে আসলাম। উফ......কি যে এক অনুভূতি.....বুঝাতে পারবনা। একেবারে তুলোর মতো নরম। আমি ঠিক মতো ধরতে পারছিলাম না, তারপরও হাতের কাজ করে যাচ্ছিলাম। আর সেও আমার নুনু নিয়ে খেলা করছিল লুঙ্গির ভিতর দিয়ে। এবার সে আস্তে করে আমার হাতটা ধরে তার দু'পায়ের মাঝখানটায় রাখল। আমি বুঝতে পারছিলাম না কি করব। সে হাতটা ধরে এবার দু'পায়ের ঠিক মাঝখানটায় মৃদু একটা চাপ দিল।
খেয়াল করলাম পায়জামার মাঝখানের অংশটা ছেঁড়া। ছেঁড়া জায়গা দিয়ে দু'টো আঙ্গুল ভেতরে চালান করে দিলাম। একটু ভেজা ভেজা লাগল। কিসের এক আবেশে সেই ভেজা অংশে ঘসা দিতে লাগলাম। সে এবার কামোত্তেজনায় হাতটা আরও জোরে চেপে ধরল। আঙ্গুল দু'টো আরও ভেতরে চলে গেল। এবার সে শিতকার দিয়ে উঠল। আমাদের দুজনের নিঃশ্বাসই দ্রুত উঠানামা করছিল। আমরা কি করছিলাম তা নিজেরাই জানতাম না, আমরা ছিলাম দুজনেই একেবারে আনাড়ি। হঠাৎ আম্মা খাবার জন্য সবাইকে ডাকল। আমরা দুজন দুজনকে ছেড়ে দিলাম। এবং দুজনই বই নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। খাওয়ার জন্য সবাই এই ঘরে আসল। আমার খাটের নীচে মাটিতে বসেই সকলে আমরা খেতাম। একে একে সবাই আসল। আব্বাও বাহির থেকে আসল। সবাইকে খাবার দেয়া হল, আমাদেরকে খাটের উপরেই প্লেটে খাবার বেড়ে দিল। আমার তখন অবস্থা খুবই খারাপ, জানিনা তার কি অসস্থা। হয়ত আমার মতোই হবে। সবাই নীচে বসে খাচ্ছে আর আমরা উপরে। নীচে একটা হারিকেন ও উপরে একটা কুপি জ্বালিয়ে আমরা সবাই খাচ্ছিলাম। সবাই নীচে গল্প করতে করতে খাচ্ছে। উপরে কারও তেমন কোন খেয়াল নেই। আমি ডান হাত দিয়ে খাচ্ছিলাম আর বাম হাত আবার নিয়ে গেলাম তার পেছন দিক দিয়ে পাছার নীচ দিয়ে সেই অমৃতের সন্ধানে। (মামারা লিখতে গিয়ে পুরো ঘটনাটা আমার সামনে সিনেমার মতো ভেসে উঠছে, আর আমি একেবারে হট হয়ে গেছি। দাড়ান, একটু খেঁচে নেই)। এবার সে আমার দিকে তাকাল চোখ বড় বড় করে, আর ইশারা করে নীচে আব্বা-আম্মাকে দেখাল। আমি সেদিকে কোন ভ্রুক্ষেপ না করে আমার কাজ চালিয়ে যাচ্ছি। সেই অমৃতকুম্ভে হাত রাখতেই দেখি সেটা পুরোটা রসে জবজবে। একটা আঙ্গুল আবার চালিয়ে দিলাম সেই রহস্যের গভীরে। আমার কাছে মনে হল আঙ্গুলটা পুড়ে যাবে। কিন্তু খুব ভাল লাগছিল তাই আরও ভাল করে আঙ্গুল চালনা করছিলাম। সে একটু নড়ে বসে আমাকে আরেকটু সুযোগ করে দিল। আমি এবার আরও সহজে তার সেই রহস্যে ঘেরা ভোদায় আঙলী করতে থাকলাম। আমাদের খাওয়া চলছিল এবং এরই মধ্যে আমাদের খাওয়া শেষ হয়ে গেল। সবার খাওয়া শেষ হলে হাত-মুখ ধুয়ে নিলাম সবাই। সবাই যার যার অবস্থানে চলে যেতে লাগল। আমরা আবার বইতে মনযোগ দিলাম। আমরা পড়ছি দেখে আমাদেরকে কেউ কিছু বললনা। গ্রাম হওয়াতে সবাই দ্রুত ঘুমিয়ে পড়ার অভ্যাস। খাওয়া শেষে কেউ আর বিশেষ দেরী করলনা। সবাই দ্রুত যার যার বিছানায়। শুধু আম্মা শুয়ার সময় বলল আমি যেন ঘুমানোর সময় হারিকেন কমিয়ে খাটের নীচে রেখে শুই। একটু পরই আব্বা-আম্মার নাক ডাকার শব্দ পেলাম। এতক্ষণ দুজনেই মুটামুটি শব্দ করে পড়ছিলাম যেন কেউ কিছু বুঝতে না পারে আর পাশাপাশি হাতের কাজ চালিয়ে যাচ্ছিলাম। এত দীর্ঘ সময় হাতাহাতিতে দুজনের অবস্থাই নাজুক। যখন আমরা নিশ্চিত হলাম যে সবাই ঘুমিয়ে গেছে তখন আর একহাতে নয় দুই হাতে তার বুক মনের সুখে টেপা শুরু করলাম। এবার সে আস্তে করে আমাকে বলল নীচে শুয়ার জন্য। আমি তার কথামত তাই শুলাম। সে আমার লুঙ্গিটা কোমর পর্যন্ত উঠিয়ে তার দুই পা আমার কোমরের দুই দিকে দিয়ে আমার নুনুটাকে ধরে তার উপর তার ভোদাটা সেট করে আস্তে করে বসল। নুনুর মাথাটা এবার ভিজে গেল। এবার সে একটু অপেক্ষা করল। আমার আর সহ্য হচ্ছিলনা। ইচ্ছে হচ্ছিল জোরে একটা ধাক্কা দিয়ে পুরো নুনুটা তার ভোদায় ঢুকিয়ে দিই। এবার সে একটু চাপ দিল। এবার নুনুর মাথাটা ভেতরে ঢুকে গেল। উফফফফফ.......মনে হচ্ছিল নুনুটা গলে যাবে। ভয়ঙ্কর একটা শিহরন আমার সারা গায়ে অনুভূত হল। আমরা কেউ কোন কথা বলতে পারছিলাম না, খুব সাবধানে সব কাজ করছিলাম। এবার সে আরেকটু চাপ দিল, একটু জোরে দিল। পুরোটা ভেতরে ঢুকে গেল। এসময় মনে হচ্ছিল আরিফার পুরোটা শরীর ছিড়ে খেয়ে ফেলি। অদ্ভুত এক উত্তেজনা, অন্যরকম এক অনুভূতি। আমি তার কোমড়টা দুহাত দিয়ে ধরে ধরে রাখছিলাম। এবার সে আমার একটা হাত ধরে তার দুধের উপর রেখে চেপে ধরল আর চোখ দিয়ে ইশারা করে ছেড়ে দিল। আমি বুঝে গেলাম কি করতে হবে। আমি জোরে জোরে তার দুধ টিপতে লাগলাম। সে তার কোমড় দ্রুত উঠানামা করছিল। আমিও জোরে জোরে তার বুক টিপছিলাম। হঠাৎ আমার পুরো শরীরটা কেমন যেন বাকিয়ে আসল। তলপেট থেকে কি যেন আমার নুনুর দিকে আসতে লাগল। আমার পুরো শরীর ঘামে ভিজে গেছে। তার কোমর আরও দ্রুত গতিতে উঠানামা করছে। আমার চোখ কেমন যেন অন্ধকার হয়ে আসছে। আমি কি করব বুঝতে পারছিনা। আগে অনেকবার খেচেছি, কিন্তু এই সুখ কখনোই পাইনি। এবার সে আরও জোর গতিতে উঠবস করে যাচ্ছিল। হঠাৎ উত্তেজনার চরম পর্যায়ে তার ভোদার ভেতরে বীর্যপাত করে দিলাম। যখন বীর্য নুনুর মাথা দিয়ে বের হচ্ছিল তখন মনে হচ্ছিল পৃথিবীর শ্রেষ্ঠ সুখ আমি পাচ্ছি। আমার পুরো শরীর নিস্তেজ হয়ে গেল। সেও দেখলাম একেবারে শান্ত। একটা ভয়ঙ্কর ঘুর্ণিঝড়ের পর যেমন একটা থমথমে ভাব বিরাজ করে, দুজনের অবস্থাও ঠিক তাই। সে আমার গায়ে হেলে পড়ল। কিছুক্ষণ আমরা জড়িয়ে শুয়ে থাকলাম। একটু পর সে আমার উপর থেকে উঠে টিউবয়েলের কাছে গেল। সব পরিস্কার করে আসল। আমিও সব ধুয়ে পরিস্কার করে আসলাম। পুরো বাড়ি নিরব। আমরা কিছুক্ষণ উঠোনে চাঁদের আলোয় বসে থাকলাম। কেও কোন কথা বললামনা। একটু পর সে বলল- আবার করবা? আমি মাথা দুলিয়ে 'না' করলাম । কারন জীবনের প্রথম সেক্স করা। তখন দ্বিতীয়বার করার মত শক্তি ছিলনা। এখন যদিও বা একরাতে ৪/৫বার অনায়াসেই করতে পারি। এরপর জীবনে বহুবার সেক্স করেছি। কিন্তু প্রথমবারের সেই অনুভুতি আর কখনোই আসেনি। আরিফার সাথে এরপর আরও কয়েকবার আমার সেক্স হয়েছে। সেই গল্প অন্যদিন।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...