01 August 2012 - 0 comments

পাশের ফ্লাটের জবা

রৌদ্রস্নাত দুপুরে বিছানায় আধশোয়া হয়ে বইয়ের ছবি দেখছি। হঠাৎ মেয়েলি কণ্ঠ ভেসে এল, আসতে পারি? বইটি তাড়াতাড়ি বিছানার তলায় লুকিয়ে ফেললাম। এক সুন্দরী যুবতী মহিলা দরজার সামনে দাঁড়িয়ে ভিতরে আসার অনুমতি চাইছে, মহিলা বিবাহিতা। পাশের ফ্লাটে এসেছেন নতুন। দেখেছি, আলাপ হয়নি। স্বামী-স্ত্রী নববিবাহিতা সম্ভবত।
মহিলার পরনে হাল্কা সবুজ সিফন শাড়ি, সাথে ম্যাচিং করা ব্রা-কাট ব্লাউজ, দারুন লাগছে। আমি সুন্দরের পুজারী, সুন্দরী মহিলা দেখলে বেহায়ার মত আলাপ করতে এগিয়ে যাই আর এতো মেঘ না চাইতে জল। আমার দরজায় দাঁড়িয়ে অনুমতির অপেক্ষায়। বেশ বাস ঠিক করে উঠে বসে বললাম, আরে ,আসুন আসুন। কি সৌভাগ্য আমার...
নমস্কার, আমার নাম জবা; পাশের ফ্লাটে থাকি। নতুন এসেছি, কাউকে চিনি না। ঘরে বসে একা একা বোর লাগছিল। আপনার দরজা খোলা দেখে ঢুকে পড়লাম। যাই আলাপ করে আসি। বিরক্ত করলাম না তো?
তিলমাত্র না। কি যে বলেন, আপনি আসায় ভালই লাগছে। আমার নাম বাধন। আপনি জবা মানে জবাফুল। আপনি ফুলের মত দেখতে। জবার রং লাল, জানেন লাল রং আমার প্রিয়।
যাঃ, আপনি বেশ কথা বলেন- লাজুক মুখে বলে জবা।
কেন? মিথ্যে বললাম? আসলে সুন্দরী মহিলা দেখলে আমার মুখে খই ফোটে।
আমি মোটেই সুন্দরী না। মাটির দিকে তাকিয়ে বলে জবা।
এটা আপনার বিনয়, না হলে বলব আপনি আপনার রুপ সম্পর্কে সচেতন নন।
আপনিও খুব সুন্দর। আমরা পরস্পর বন্ধু হতে পারি কি?আপনার মত বন্ধু পাওয়া সৌভাগ্য মনে করি। বলুন বন্ধু কি সেবা করবো আপনার? ঠাণ্ডা না গরম?
সকালে আমি ড্রিঙ্ক করি না। আচ্ছা আপনি আমাকে বলছেন বন্ধু আবার তখন থেকে আপনি আপনি করে যাচ্ছেন? বুঝতে পারছি মুখে বললেও মনে মনে বন্ধু বলে স্বীকার করে নিতে বাধছে?
না-না জবা, তুমি আমাকে ভুল বুঝোনা। তুমিও কিন্তু আপনি বলে যাচ্ছো।
না গো বন্ধু, ঘনিষ্ঠ বাঁধনে বাঁধবো তোমায় বাধন।
আমিও বন্ধুত্বের বাঁধনে বন্দী হতে চাই।
আচ্ছা তুমি কি বই পড়ছিলে? আমায় দেখে লুকালে। দেখতে পারি কি?
অবশ্যই পারো। তবে এখন নয়।
স্যরি, তুমি আমাকে কাছের মানুষ হিসেবে মেনে নিতে পারোনি।
এ কথা কেন বলছো জবা? তুমি জানো না এই অল্প সময়ে তুমি আমার মনে কত খানি জায়গা করে নিয়েছো।
তা হলে দেখাতে আপত্তি কেন?
মাথা নীচু করে বলি, এটা পর্ণোগ্রাফি বই, গুপ্তাঙ্গের ছবি আছে। তোমাকে দেখাতে লজ্জা করছিল।ছবি দেখেই তৃপ্তি? বন্ধু তুমি একটু ভীরু প্রকৃতির, ঠিক বলিনি?
মনের মধ্যে গান বেজে উঠল, নাই নাই ভয় হবে হবে জয়... জবার কোমর জড়িয়ে ধরে কাছে টেনে গালে চকাম করে চুমু খেলাম। জবাও পাল্টা আমাকে ফেরৎ দিল।
জড়াজড়িতে ওর বুকের আঁচল খসে পড়ল। মুচকি হেসে আঁচল কাধে তুলতে গেলে বাধা দিয়ে বললাম, থাক না সোনা, বুকে যখন থাকতে চাইছে না কেন টানাটানি করছো? একটু দেখি!
খিল খিল করে হেসে ওঠে জবা। যেন এক রাশ মুক্তো ছড়িয়ে দিল। থর থর করে কাপতে থাকে বুক। চোখ ছোট করে আমার দিকে তাকিয়ে বলে, এ্যাই দুষ্টু শুধু দেখবে,না কি...
দেখো না কি করি। বন্ধুত্বের প্রথমদিন চিরস্মরণীয় করে রাখবো।
আমি ওর বুকে মুখ গুজে দিলাম। মাইয়ের খাঁজে মুখ ঘষতে ঘষতে ঘাড়ে গলায়,শেষে চিবুকে চুমু দিলাম। ব্লাউজ শুদ্ধ একটা মাই মুঠো করে ধরে আস্তে আস্তে চাপতে থাকি। কোমল ঠোট দুটো মুখে নিয়ে চুষতে লাগলাম। জবাও আমার মুখে তার লালায়িত জিভ ভরে দিয়ে সহযোগিতা করতে থাকে। জিভ চুষতে চুষতে ব্লাউজটা টেনে খুলে দিলাম। ধবধবে ফর্সা নিটোল মাইজোড়া এখন আমার সামনে। মাইদুটো টিপতে টিপতে জিজ্ঞেস করি, বেশি ব্যবহার হয়নি মনে হচ্ছে?জবা হাসে, কি করে হবে? আমার বিয়ে হয়েছে এইতো সবে তিন মাস। বিয়ের পর কিছুদিন তারপর ওর তো আর সময় হয়না। অফিস, অফিস আর অফিস। অফিস আমার সতীন।


দুধ টিপতে টিপতে বললাম, দুঃখ কোরো না। তোমার বন্ধু তো আছে।
দুধ টিপতে টিপতে কিসমিশের মত বোটা দু' আঙ্গুলে মোচড় দিতে দিতে জবার মুখে গলায় বুকে মুখ ঘষছি ঠোট চুষছি। জবা সুখে উঃ আঃ শব্দ করতে লাগল। চোখের পাতা বন্ধ। একটান মেরে শাড়ি পেটিকোট খুলে দিলাম। তানপুরার মত ফর্সা নির্লোম পাছা উন্মুক্ত হল। রেশমী বালে ঘেরা তালশাসের মত ফোলা গুদ। গুদের চেরার ধার কালচে, যেন কাজল টানা চোখ। এই ধরনের মাগীরা খুব কামুক হয়। নীচু হয়ে নাক লাগিয়ে ঘ্রান নিলাম, মাদকতা ছড়িয়ে পড়ল সারা শরীরে।
জবাকে বললাম, রাণী তুমি খাটে ভর দিয়ে দাড়াও। সে কনুইয়ে ভর দিয়ে পাছা উচু করে ইংরাজি 'এল' অক্ষরের মত দাড়াল। আমি পাছার উপর গাল ঘষতে লাগলাম। ঠাণ্ডা পাছা ঘষা লেগে রোম খাড়া হয়ে গেল। বাবুই পাখির বাসার মত মাইজোড়া ঝুলছে। আমি বগলের তলা দিয়ে হাত গলিয়ে দু' হাতে মাই টিপতে লাগি। পিঠের উপর উঠে কাধে কামড় দিলাম।
তুমি কি করছো? আমার গুদে আগুন জ্বলছে।
তোমাকে সুখ দেব রাণী। সুখের সাগরে ভাসবে।
রাজা যা করার তাড়াতাড়ি করো। আমি আর পারছি না।
আমি বাড়ার চামড়া ছাড়িয়ে পাছার ফাকে ঠেকাতে জবা বলে,কি করবে, upper না lower?
মানে?
বোকাচোদা, তুমি একেবারে নবীশ। মানে গাঁড়ে না গুদে?
ও, প্রথমে গুদে ঢোকাই? lower-এ?
যা ভাল লাগে তাই করো। আমার গুদে জল কাটছে। এবার শুরু করো।
কি শুরু করবো রাণী?
আহা ন্যাকা, আমাকে চুদবে।
গুদ কামরসে পিচ্ছিল তাই মৃদু চাপ দিতে পকাৎ করে পুরোটা ঢুকে গেল। জবা আউক করে শব্দ করল।
তোমার বাড়াটা বেশ বড়। আমার বরেরটা এত বড় নয়। গাঁড়ে ঢোকালে কষ্ট হবে।
জবার পিচ্ছিল গুদে বাড়াটা পচ পচ ভচ ভচ করে গুদের দেওয়াল ঘেষে যাওয়া আসা শুরু করলো। জবা বিছানায় মুখ গুজে সুখে গজরাতে লাগল। মিনিট কুড়ি চোদার পর তল পেটের নীচে চিন চিনে ব্যথা অনুভব করলাম। বুঝলাম আর ধরে রাখা সম্ভব নয়। জবাকে জানান দিলাম,রাণী এবার ঢালছি।
হ্যা রাজা, আমারও বেরোবে বেরোবে করছে।জোরে চেপে ধরি জবাকে, চিবুক দিয়ে পিঠে চাপ দিতে থাকি। গল গল করে উষ্ণ বীর্য জবার গুদে ঢেলে দিলাম। জবাও গুদের জল খসিয়ে দিল। কিছুক্ষন ওর পিঠে শুয়ে থেকে ধীরে ধীরে উঠলাম। জবা মুচকি হেসে বলল,খুব সুখ দিলে জান,তবে একটু...


তবে কি রাণী?


আর একটু পরে ঢাললে ভাল হত।


ঠিক আছে আমি তো আছি। পরের দিন upper করবো।


দুটোই করতে হবে।


ঠিক আছে রাণী তুমি যা বলবে। এ্যাই তোমার থাই দিয়ে মাল গড়াচ্ছে। ভাল করে মুছে নাও। একটা ন্যাকড়া দিলাম। জবা গুদ মুছে শাড়ি পরে বলল, রাজা, যেতে ইচ্ছে করছে না তবু যেতে হবে। কাছে এসে গলা জড়িয়ে চুমু খেল।


পরেরদিন সকাল, আমি বাথরুম সেরে হাত মুখ ধুয়ে বের হতেই বেল বেজে উঠল। আমার কোমরে জড়ানো তোয়ালে, চেঞ্জ করা হয়নি। এতো সকালে জবা কিভাবে আসবে? ওর বর কি এত সকালে অফিসে বেরিয়ে যায়? সাত পাঁচ ভাবতে ভাবতে দরজা খুলতে ঢুকল জবা। হাসতে হাসতে বলল,একটু আগে দু' দিনের জন্য অফিস ট্যুরে গেল। আমি এখন মুক্ত। এই দু' দিন আমি, আমার মাই গাঁড় গুদ সব তোমার। তুমি ইচ্ছেমত আমাকে নিয়ে যা খুশি কর।


আমাকে জড়িয়ে ধরল। ওর নরম মাইদুটো আমার বুকে চেপে ধরে চুষে আমার শরীর লালায় মাখামাখি করে দিল। আমি ওর মুখে গাঢ় চুমু দিয়ে জিজ্ঞেস করি, কি ব্যাপার এত ক্ষেপে গেলে রাতে গাদন দেয় নি?


দেবে না কেন? কিন্তু তোমার গাদন খাওয়ার পর ইচ্ছে করছিল না চোদাতে। কি করব, শত হলেও স্বামী। আবার ল্যাংটা হলাম, ছোট্ট নুনু দিয়ে খোচাখুচি করল। পুচ পুচ করে ঢালল ক'ফোটা। তোমার গাদন খাবার পর অন্য গাদনে কি মন ভরে আমার রাজা?


কিন্তু আমার যে অফিস আছে রাণী।


সে আমি জানি না। তুমি নিশ্চিন্তে অফিস করবে আর তোমার রাণী গুদের জ্বালায় ঘরে বসে জ্বলবে?


মুস্কিল হল। মাগী পাওয়া দুষ্কর কিন্তু জুটলে একেবারে আঠার মত লেগে থাকে। কি করে রেহাই পাবো ভাবছি। খানকিটার বর দু' দিনের জন্য বাইরে গেছে সে জন্য আমি দু' দিন ঘরে বসে ওকে চুদবো?


কি ভাবছো রাজা? মুখে দুষ্টু হাসি। আমার তোয়ালে ধরে টান দেয়।


নেতানো বাড়াটা হাতির শুড়ের মত ধীরে ধীরে উপরে উঠতে লাগলো। জবার চোখ ছানাবড়া। হাত দিয়ে নেড়ে দিল। তালের ডেগোর মত নড়তে থাকে। দেখলাম জবার মুখে খুশি ও ভয়ের আলোছায়ার খেলা যদিও কাল চুদিয়েছে এই বাড়া দিয়ে। অবশ্য তখন উত্তেজনায় কিছু ভাবার অবকাশ ছিল না।


ওমা, এযে একেবারে রেডি? নাও তাড়াতাড়ি ঢুকাও।


জবা গাউন থেকে একটা মাই বের করে আমার মুখে গুজে দিল। বুঝলাম এক পশলা না ঝরিয়ে ছাড়বে না। আমি দুধ চুষতে শুরু করি।গা থেকে গাউন নামিয়ে দিলাম। দু' আঙ্গুলে গুদে চাপ দিতে ভগাঙ্কুর দেখা গেল। আঙ্গুল ছোয়াতে জবা লাফিয়ে আমাকে জড়িয়ে ধরল। বিছানায় চিৎ করে ফেলে পকাৎ করে ঢুকিয়ে ভচ ভচ করে চুদতে শুরু করলাম।


কি করছো গো, গুদ ফাটাবে নাকি? তুমি আমার রাজা,আমার কেষ্ট ঠাকুর। তোমার বাঁশিখান বেশ লম্বা। রাধা মজেছিল বাঁশির সুরে আমি মরবো বাঁশির গুতোয়।


মনে মনে ভাবি প্রাইভেট ফার্ম, যখন ইচ্ছে অফিস যাব তাহলে আর চাকরি থাকবে না। এদিকে ডাশা মাল ছেড়ে চলে যাবার শক্তিও আমার নেই। তখনকার মত কোনভাবে গুদ চুদে ওকে ঠাণ্ডা করে শান্ত করলাম। স্নান সেরে বেরিয়ে গেলাম অফিস। ক্যাণ্টিনে খেয়ে নেব।বিকেল বেলা অফিস থেকে ফিরে সরাসরি চলে গেলাম জবার ফ্লাটে। জবা আমার জন্য অপেক্ষা করছিল। সদ্য ঘুম থেকে উঠেছে, চোখদুটো ফোলা ফোলা। আমাকে দেখে উৎফুল্ল হয়ে বলল, তুমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নাও। আমি তোমার খাবার করছি।তারপর...


তারপর কি রাণী?


ন্যাকাচোদা! তারপর শুরু হবে রাধা কেষ্টোর লীলাখেলা। জবা মুচকি হেসে চলে যায় রান্না ঘরের দিকে।


আয়ানঘোষ যদি দেখে?


তখন আমার কেষ্ট ঠাকুর আমাকে রক্ষা করবে।


আমি বাথরুমে গেলাম। গায়ে মাথায় জল দিয়ে ফ্রেশ হয়ে ল্যাংটো হয়ে বাড়া দোলাতে দোলাতে বেরিয়ে এলাম। জবা খাবার নিয়ে রেডি হয়ে বসে আছে।


তুমি কি ল্যাংটো হয়ে থাকবে নাকি?


তোমার লজ্জা করছে? দাঁড়াও তোমার লজ্জা ভেঙ্গে দিই। ওর গাউন খুলে দিলাম।


দু। জনে ল্যাংটো হয়ে পাশাপাশি বসে খেতে শুরু করি। ফিশ ফ্রাই করেছে, কড়া করে ভাজা। ওর গুদে ছুইয়ে এক কামড় দিলাম। বেশ করেছে, মাগীর গুণ আছে। জবা আমার বিচি নিয়ে খেলছে। বাড়ার ছাল ছাড়ায় আবার ঢাকে। লাল টুকটুক মুণ্ডিটা দেখে বলে, তোমার ডাণ্ডাটা দেখলে সব মেয়ের খুব লোভ হবে।এ টা ঢুকলে যে কি সুখ ভাবা যায়না। মনে হয় ঢোকানো থাক সারাক্ষন, বের করতে ইচ্ছে হয়না।


এই রাণী আজ এটা মুখে নিয়ে চুষবে।


জবার নাক কুচকে যায় বলে, এ মাগো ছিঃ!


ছিঃ বলছো কেন রাণী? তোমার বর তোমাকে দিয়ে চোষায় না? ফ্যাদা খাওনি কখনও?

শুনেছি নাকি দারুন খেতে, আমি খাইনি কোনদিন।


আজ তোমার রস খাবো। গুদের রস খেতে পেলে মানুষ আর মদের নেশা করতো না।


জবা অবাক হয়ে আমার কথা শোনে। আড়চোখে আমার বাড়ার দিকে দেখে বলে, তুমি আমার গুদ চুষবে? পেচ্ছাপের জায়গা চুষতে তোমার ঘেন্না করবে না?


প্রথমে ঘেন্না করেছিল এখন লোভ হয়।


প্রথমে মানে? আগেও চুদেছো না কি?


চুদবো না কেন, না চুদলে বাঁচতাম?


তুমি তো বিয়ে করোনি তাহলে কাকে চুদলে?


লক্ষী রাণী আমার, ওকথা জিজ্ঞেস কোর না। এইযে তোমায় চুদছি তুমি ছাড়া কেউ জানবে না। এটা আমি একান্ত গোপন রাখি। রাগ করলে না তো?


না, রাগ করার কি আছে। তোমার এই নীতি ভাল। তুমি তোমার বন্ধু বান্ধব কাউকে বলবে না আমাকে চোদার কথা?


না, কাউকে বলবো না। এর সঙ্গে জড়িয়ে আছে তোমার সম্মান।


তোমাকে দেখছি আর অবাক হচ্ছি। সত্যি রাজা মেয়েরা তোমার কাছে খুব সুখী হবে। তুমি তাদের এত সম্মান করো। আমার বরের কাছে আমি মাল ফেলার যন্ত্র ছাড়া কিছু না।


আমাদের খাওয়া দাওয়া শেষ। আমি বাড়াটা ওর মুখে ভরে দিলাম। ও চুষতে লাগল। চোখের তারা আমার দিকে। আমি জিজ্ঞেস করি, খারাপ লাগছে?


জবা হাসল, গালে টোল ফেলে বলল, খুব ভাল লাগছে।


আমি বললাম, দাঁড়াও তুমি শুয়ে পড়ো। দু' জনে 69 হয়ে দু' জনেরটা চুষি।


জবা নীচে আমি উপরে, আমার বাড়াটা ওর মুখে পুরে দিলাম। দুই জাং দুদিকে সরিয়ে দিতে ফুলের মত ফুটে গেল গুদ। আমি জিভ ঢুকিয়ে দিতে জবা হিস হিস করে ওঠে। ভগাঙ্কুরে জিভের স্পর্শ লাগতে জবার শরীর মুচড়ে উঠল। জবার ঠোটের কষ বেয়ে গ্যাজলা বেরোচ্ছে। আমি প্রানপণ চুষে চলেছি। জবা হিসিয়ে উঠে বলে, মুখ সরাও আমি এবার জল ছাড়ব।


মুখ সরাব কি, এত কষ্ট করে বার করলাম। তুমি মুখ সরাতে বলছো?


চুক চুক করে সবটা রস খেয়ে নিলাম। স্বাদ খারাপ নয়, তবে পরিমাণ কম। আমাকে অবাক হয়ে দেখছে। ভাবেনি ওর গুদের রসের এত মুল্য হতে পারে। আমাকে বলে,আমিও তোমার ফ্যাদা খাবো।


খাও, দেখবে নেশা ধরে যাবে।


জোরে জোরে চুষতে শুরু করল। এমন করে বাড়া চুষছে যেন কতদিন কিছু খায়নি। চোষার চোটে আমার বাড়া একেবারে কাঠ। আমিও কোমর দুলিয়ে ওর মুখে ঠাপন দিতে থাকি। কিছুক্ষন পর ব্লক ব্লক করে মাল ছেড়ে দিলাম। চেটে পুটে খেয়ে নিল জবা। জিজ্ঞেস করি, খারাপ লাগলো?

মিষ্টি না টক না অদ্ভুত এক স্বাদ, দারুন লাগল।


জবা হাপিয়ে গেছে। চোখে মুখে তৃপ্তির ভাব। আমি ওকে জড়িয়ে ধরে চুমু দিলাম। ও আদুরে মেয়ের মত আমার মুখে বুকে মুখ ঘষতে থাকে। আমি ওকে বলি, রাণী এবার উপুড় হও।


জবা উপুড় হয়ে বলে,এখন গুদে নয়, গাঁড়ে ঢোকাও। একটু আস্তে, আগে কখনো নিই নি।


ঠিক আছে, ব্যথা লাগলে বোলো।


দু' হাতে পাছা ফাক করতে তামার পয়সার মত ছোট ছিদ্র দেখা গেল। বাড়াটা ঠেকিয়ে চাপ দিতে চিৎকার করে ওঠে, উর-ই, উর-ই-ই-ই, মরে যাব।


ভয়ে নেমে পড়ি। জবা হাফাতে হাফাতে বলে, একটু ক্রীম ট্রিম দিয়ে নাও।


জবা উঠে ড্রেসিং টেবিল থেকে একটা ক্রীম নিয়ে এল। আমি তর্জনিতে লাগিয়ে আঙ্গুলটা গাঁড়ে ভরে দিলাম। নিজের বাড়াতেও লাগালাম। আবার ওর পিঠে উঠে বাড়া ঠেকিয়ে চাপ দিতে পুড় পুড় করে ঢূকতে লাগল। জবা 'উম-উম-উম' করে শব্দ করছে। আমি ধীরে ধীরে চাপি আবার মুণ্ডিটা ভিতরে রেখে বার করি। জবা আঃ-আঃ আওয়াজ করে। জিজ্ঞেস করলাম, ভাল লাগছে রাণী?


হু-উ-ম।


গাঁড়ের সংকীর্ণ পথ ঠেলে বাড়া ঢুকছে আবার বের হচ্ছে। জবা এতক্ষনে একটু স্থিত হয়েছে, রাজা আমার খুব ভাল লাগছে। আমার বর একবার চেষ্টা করেছিল, বোকাচোদা ঢোকাতে পারে নি। গাঁড়েও যে এত সুখ জানতাম না। কি আরাম পাচ্ছি তোমায় বোঝাতে পারব না।


বেশ কিছুক্ষন চোদার পর ফোচ ফোচ করে ওর গাঁড়ে মাল ঢুকতে লাগল।


আমি ওর পিঠে শুয়ে থাকলাম। ও বলল, বাড়া গাথা থাক। তারপর আমি ওকে কোলে বসালাম। গাঁড়ের থেকে মাল চুইয়ে পড়ছে আমার কোলে বুঝতে পারছি। ওর কাধে চিবুক রেখে দু' হাত বগলের নীচ দিয়ে ঢুকিয়ে ওর মাই চেপে ধরি। আবার হাত সরিয়ে গুদের মধ্যে আংলি করি। জবা আমার বুকে হেলান দিয়ে বসে বসে উপভোগ করে।

এ্যাই বাড়াটা গাঁড়ের মধ্যে আবার শক্ত হয়ে গেছে। আমার দিকে ঘাড় ঘুরিয়ে বলে জবা।


তোমার ভাল লাগছে না রাণী? আমি ওর কপালে তর্জনি বোলাতে লাগলাম।


জানো রাজা, ইচ্ছে করে আমরা চিরকাল এইভাবে বসে থাকি।


সবার সব ইচ্ছে কি পুরণ হয় রাণী?


কথা দাও, সুযোগ পেলেই আমাকে চুদবে।


আচ্ছা কথা দিলাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...