05 August 2012 - 0 comments

সেক্স পার্টি

সেক্স পার্টি

মাস দুয়েক আগে শুভর ভাইয়ের নতুন এপার্টমেন্টে নাফিসা আর নামিরার লগে চোদাচুদির পর বেশ কিছু দিন যোগাযোগ আছিল না। ফোন করলেও বেশী কথা না কইয়া রাইখা দেয়। হসপিটালে ডিউটি দিতে দিতে লাইফটা সাদাকালো হইয়া যাইতেছে। বহুত চাপাচাপির পর নাফিসা কইলো, আচ্ছা ঠিক আছে, কোথায় যেতে চাও?
আসলেই তো, শুভ আর আমি তখন হল, বাসা মিলায়া থাকি। মাইয়া চোদার মত জায়গা নাই। বকশী বাজারের হলে সেই সময় মেয়ে ঢুকানো বন্ধ কইরা দিছে। আগে একটা লেখায় মনে হয় বলছিলাম, হলে চোদার সুব্যাবস্থা ছিল যখন আমরা প্রথম ঢুকছি।
নাফিসা কইলো, দেখ, তোমাদের দুজনকে আমি পছন্দ করি। কিন্তু আমারও লিমিটেশন আছে, সেটা তোমাদের বুঝতে হবে। ঢাকায় অনেকে আমাকে চিনে, হুট করে বললেই যে কোন জায়গায় যেতে পারি না।
আমি কইলাম, হুম, সেটা বুঝেছি। একটা বাসা নিতে পারলে ভালো হতো।
এই বাজারে বাসা নিতে গেলে অনেক খরচ। শুভ আর আমি অনেক ভাইবাও কোন ডিসিশনে আসতে পারলাম না। না চুইদা মাস পার হয়। নাফিসা নামিরারে ফোনে বিরক্ত করি, এক আধটু ডার্টি কথাবার্তা কই আর ফোনসেক্সের নামে ধোন লাড়িচাড়ি, এইভাবেই যাইতেছিল। হঠাৎ একদিন নাফিসা হন্তদন্ত হইয়া ফোনে কইলো, একটা আইডিয়া মাথায় এলো। পরশু রাতে একটা পার্টি আছে। আমরা এখান থেকে ছয়জন মেয়ে যাচ্ছি ক্যাটারিং কোম্পানীর সাথে। তোমাদের মনে হয় ঢুকিয়ে দেয়া যাবে। প্রাইভেট পার্টি, ইনভাইটেড গেষ্ট ছাড়া কেউ ঢুকতে পারে না।
শুইনা তো আমার তাল গাছে ওঠার আনন্দ হইতাছে। নাফিসা কইলো, একটু ড্রেস আপ করতে হবে।
আমি কইলাম, ড্রেস আপ?
নাফিসাঃ হ্যাঁ। সাদা টাক্সিডো পরে আসতে পারবে?
আমিঃ টাক্সিডো কোথায় পাবো, সাফারি আছে, সেইটাও ছাই রঙা।
নাফিসাঃ তাহলে যেভাবে পারো জোগাড় করো।

শুইনাতো শুভরও মাথায় হাত, বহুত খরচের মামলা। ওদিকে আবার প্রাইভেট পার্টি, হাতছাড়া করি কেমনে। স্কুল আমল থিকা এইসব পার্টির ভিডিও দেইখা আসতেছি। দুই দিন পর টাক্সিডো পইরা নাফিসাদের ফ্ল্যাটের নীচতলায় আইসা হাজির হইলাম শুভ আর আমি। রাস্তার লোকে তাকায়া তাকায়া যায়। নাফিসারা নামতে দেরী করতাছে, ওদিকে আমাদের উঠতেও দিতাছে না। শুভ ইনসাইড ইনফরমেশনের আশায় গেটের দারোয়ানের লগে গল্প জুইড়া দিল। ফ্ল্যাটে নাকি ওরা সাত আটটা মেয়ে একসাথে থাকে। শালা পুরা বাসা ধইরা একটা চোদা দিতে মন চায়। এক ঘন্টা খাড়া করায়া রাইখা ওরা যখন নামছে, ততক্ষনে আমগো অবস্থা চুপসানো বেলুনের মতন। একটা ফেসিয়াল মাইরা আসছিলাম, ঐটার জিলও গেছে গা নিশ্চয়ই। সুন্দর পরিচ্ছন্ন সাজ দিছে মাইয়াগুলা। হালকা মেকআপ, হালকা লিপস্টিক, সাদা স্কার্ট, সাদা টপ। সবাই আবার একরকম কইরা চুল বান্ধা। জড়ায়া ধইরা একটা যাতা দিতে মন চায়। শুভ কইলো, সামলায়া রাখ ব্যাটা, আগেই লোচাইতে গিয়া ভজঘট পাকায়া ফেলবি।

রাত তখন দশটা পার হইছে। গুলশান এক নম্বরের রাস্তায় একটা গলিতে আমাদের মাইক্রোটা ঢুকলো। জিমনেসিয়ামের নীচে পার্ক করলো ড্রাইভার। ঢাকা শহরে এখন প্রচুর জিম ব্যবসা গজাইছে। বছর দুয়েক আগে মাইয়া ধরার আশায় চার হাজার টাকা দিয়া ভর্তি হইছিলাম একটাতে, কন্টিনিউ করা হয় নাই। ছাত্র মানুষ এত টাকা দিয়া পোষাইতে ছিল না। মুল দরজা দিয়া না ঢুইকা পিছের একটা চোরা দরজার সামনে গেলাম। ভিতর থেকে জিগাইতেছে, কোড নাম্বার কত। মাইয়াদের মধ্যে যেইটা একটু বড় সেইটা বললো, জি টি টু থার্টি সিক্স। ভিতরের লোকটা বললো, ওয়েলকাম ম্যাডাম। তারপর খটাং শব্দ কইরা অটোমেটিক লকটা খুললো। এর মধ্যে বাকি মাইয়াগুলার সাথে টুকটাক কথা হইছে। ক্যাটারিঙের দলে নাকি আরো ষোলটা মাইয়া আছে, তারাও আসবো। মেইন বাবুর্চি দুইজন আর আমরা দুইজন হেল্পার। ভিতরে ঢুইকা তো চক্ষু চড়ক গাছ। জিমের যন্ত্রপাতি সরায়া পুরাটা অন্য ভাবে সাজানো। এখনও লোকজন আসে নাই। কিচেনের সাইডটাতে আইসা দুইটা সাদা এপ্রোন ধরায়া দেওয়া হইলো। শুভ কইলো, খালি কি বাবুর্চির কাজই করতে হইবো নাকি?
আমিঃ তাইলে পুরা ধরা।

রান্না ঘরে পুরা কাজের ছেলের মতন খাটাইলো এক ঘন্টা। খাবার আগে থিকাই হাফ রেডি কইরা আনছে। যাস্ট মিক্স আর গরম করতেছে এইখানে। কামের ফাঁকে ফাঁকে দরজা দিয়া পার্টি হলটা দেখার চেষ্টা করতেছি।

হলরুমটাতে লোকজনের কথায় গম গম করতেছে, কিন্তু যাওনের সুযোগ হইতেছে না। শেষে গোল ট্রে তে শ্রিম্প স্টিক দিয়া বুইড়া বাবুর্চিটা আমাদের হাইসা কইলো, যান এখন ভিতরে নিয়া যান।
মাইয়াগুলা তো শুরু থিকাই আসা যাওয়া করতেছে। হলরুমে বদ্ধ ঘরে মিউজিকের শব্দে কিছু শোনা যায় না। অনেক লোক, মাইয়া পুরুষ মিলায়া হয়তো একশ হইবো। মাইয়াই বেশী। নাফিসাগো মত স্কার্ট পরা আছে, আবার রেগুলার ড্রেসেও আছে।

ট্রে দুইটা একটা টেবিলে রাইখা বাথরুমে গিয়া হাত মুখ ধুইয়া, চুল সাজাইয়া ভদ্র লোকের মত পার্টিতে রি-এন্টার করলাম। লোকে সব সাইজা গুইজা আসছে। আপস্কেল পার্টি, এন্ট্রি ফি নিশ্চয়ই অনেক। শুভ কইলো, এক্সট্রা ড্রেস আনা উচিত ছিল। বালের সাদা টাক্সিডোতে এখনও খ্যাত খ্যাত দেখাইতাছে।
হলরুমটাতে কয়েকটা ভাগ করা হইছে। একদিকে ছোট বার। ঐটার সামনে কিছু টেবিল চেয়ার সোফা। মধ্য বয়সী বেশ কিছু লোক খাইতেছে আর গল্প করতেছে। টেবিলগুলা পার হইয়া বাফে বুথে খাবারের সারি। এরপর বড় একটা খোলা জায়গা। দোতালায় ওঠার সিঁড়ি। তারপর রুমের আরেক মাথায় কাঠের পাটাতন, ওইটারে বানাইছে ড্যান্স ফ্লোর। মিরর বল বসাইছে ছাদে। মাইয়াগুলার বড় অংশ ঐদিকে, ছোকরা টাইপের লোকজনও আছে। ছোকরা বলতে ত্রিশ বা তার উপরে। এইখানে আমাদের বয়সী কাউরে চোখে পড়ে নাই, মানে পুরুষ পোলাগো মধ্যে। শুভ আর আমি হাঁটতে হাঁটতে ঐদিকে গেলাম। জমজমাট পরিবেশ পাইয়া গা গরম হইয়া গেল। এরম পার্টিই তো করতে মন চায়। মাইয়া যে কয়েকটা দেখি সবগুলাই সুন্দর। তারচেয়েও বেশী সুন্দর কইরা সাইজা আসছে। মধ্যবিত্ত মাইয়ারা সেই তুলনায় সাজগোজ করতে শিখে নাই। মাইয়াদের সাথে সাথে পুরুষগুলারে দেইখাও বোঝার চেষ্টা করতেছি এরা কারা। শুভরে কইলাম, কাউরে চিনস?
শুভঃ নাহ।
আমিঃ একটু বয়সী লোকজন, তোর কি মনে হয়?
শুভঃ হ। চাকরীজীবি ব্যবসায়ী টাইপের। বাসায় বৌ রাইখা মৌজ করতে আসছে।
আমিঃ পলিটিশিয়ানও থাকতে পারে।
শুভঃ তাতো অবশ্যই। তাগো পোলাপানরাও থাকতে পারে। দেশে টপ এক রাজাকারের দুই পোলা তো এইসব পার্টির রেগুলার কাস্টমার। এদের একটার ছবি দেখছি, ইউরোপে গিয়া লুচ্চামি করতেছে।
আমিঃ আমিও দেখছি, কি আর বলবি! দাড়ি টুপী রাইখা এরা মাদ্রাসার ছাত্র গুলারে চুইষা খায়। ওদিকে নিজেদের পোলাপান গুলা পড়ে বিদেশে আর ইচ্ছামত বেলেল্লাপনা করে।

আমি একটা মোচুয়ারে দেখাইয়া কইলাম, দেখ দেখ, এই শালায় না টিভিতে টক শো হোস্ট করে?
শুভঃ হু তাইতো মনে হয়। হারামজাদা দিনে ভদ্রতা শিখায় আর রাইতে আসছে ল্যাংটা পার্টিতে।
আমাদের সাথে চোখাচুখি হওয়ার সাথে সাথে লোকটা মুখ ঘুরায়া ফেললো।

ড্যান্স ফ্লোরের কাছে গিয়া নাফিসারে নাগাল পাইলাম। সে ট্রে হাতে এখনও। একটা লোক তার পাছা টিপতে টিপতে কি জানি জিগাইতেছে। আমি আর শুভ তাড়াতাড়ি মুখ ঘুরায়া অন্য দিকে চইলা গেলাম। দৃশ্যটা ভালো লাগলো না। শুভ কইলো, বাদ দে। এইটাই আমগো দেশের বাস্তবতা। এইসব মাঝবয়সী ভদ্রলোক দিনে হয়তো কোন অফিসের বড় অফিসার। রাতে কাজের মেয়েরে ধর্ষন করে আর সপ্তাহে একদিন কচি মেয়েগুলারে এইখানে আইসা মলেস্ট করে।

চাইরটা মেয়ে আর দুইটা পোলা নাচতাছে ফ্লোরের মাঝখানে, ভালই নাচে। ভীড়ে আশে পাশে অনেক মেয়ে। বুঝতেছি না, এইখানে কি টেপাটেপি ফ্রি না পারমিশনের ব্যাপার আছে। অনেকেই দেখতাছি জড়াজড়ি চুমাচুমি করতেছে।

হঠাৎ মিউজিক বন্ধ কইরা এক লোক স্টেজে উঠলো। এই শালাই মনে হয় হোস্ট। জিসান ভাই, নাফিসাগো কাছে নাম শুনছি। পেট্রনদের ধন্যবাদ টন্যবাদ জানায়া সে আনুষ্ঠানিকভাবে পার্টি শুরু করলো। আজকের গানের দল নাকি ফিলিপিন্স থেকে আসছে। পাঁচটা বোঁচা ফিলিপিনো মাইয়া, জাস্ট প্যান্টি আর ব্রা ধরনের পরা, স্টেজে উইঠা গান ধরলো। পরিচিত পপ মিউজিকের ফিলিপিনো ভার্সন। নীচে ফ্লোরে ভালো নাচানাচি শুরু হইছে। এখন ওয়েট্রেস আর ভাড়া করা হোস্টেসগুলাও নাচতেছে। নাফিসা পরে বলছিলো পার্টি জমানোর জন্য এসব হোস্টেস আসে। আমরা তো নাচতে পারি না। পিছে গিয়া সোফায় বসলাম। গলা দিয়া কিছু তরল ঢালতেছি আর ভাবতেছি চোদা শুরু হইবো কখন। একটা হোস্টেস মাইয়া আইসা কইলো, বয়েজ, লোনলী?
শুভঃ তোমার জন্য অপেক্ষা করছি।
মাইয়াঃ অফ কোর্স বেইব, তুমি তো আমার জন্যই অপেক্ষা করছো। তাহলে আর দেরী কেন?
শুভরে টাইনা ফ্লোরে নিয়ে গেল মাইয়াটা। ওর গায়ে সাপের মত জড়ায়া ল্যাপ্টালেপ্টি করতেছে, মিউজিকের তালে তালে। শুভর কোটটা খুইলা দিল। ফ্লোরে অনেক লোকই এখন প্রায় খালি গায়ে। মাইয়ারাও দুয়েকজন শুধু ব্রা পড়া। আধা ল্যাংটা এত জংলী মাইয়া আগে দেখি নাই। ধোনে একটা শিরশিরা ভাব টের পাইলাম। ভাগ্য সহায় হইলো অবশেষে। একটা মাইয়া কাছে আইসা বললো, কেউ তোমার সাথে আছে?
আমিঃ না।
মেয়েঃ তাহলে আমি একটু বসি, টায়ার্ড অলরেডী, ইউ নো?
মুখে খাবার দিয়া জিগাইলো, আগে এসেছো এই ক্লাবে?
আমিঃ এখানে এই প্রথম।
মেয়েঃ দ্যাটস গুড। ঢাকায় জিসান ভাইয়ের পার্টিটা বেস্ট। এখানে আমি সবচেয়ে সেফ ফিল করি। উনি খুব ভালোমত মেইল ফিমেইলের রেশিও মেইনটেইন করে।
আমিঃ ও, তাই নাকি!
মেয়েঃ অবশ্য প্যাট্রনদের ফিও বেশী, হা হা। লাকি যে আমি গার্ল, ফ্রী ঢুকতে পারি।
আমিঃ সব মেয়েই কি ফ্রী ঢুকতে পারে?
মেয়েঃ এভরিওয়ান, আই মিন এভরি গার্ল। তো তুমি কার সাথে এসেছ?
আমি ঢোক গিলা বললাম, পুরোনো এক বান্ধবীর সাথে।
মেয়েঃ এক্স গার্লফ্রেন্ড?
আমি হাইসা বললাম, নাহ, বর্তমান গার্লফ্রেন্ডই।
মাইয়াটার সাথে কথা কইতে কইতে খেয়াল করলাম, শুভ শুধু প্যান্ট পরা এখন। ওর লগের মাইয়াটা ব্রা দিয়া দুধগুলা শুভর বুকে ঘষতেছে আর নাচতাছে। আমার পাশে বসা মেয়েটা খেয়াল করে বললো, তুমি নাচতে চাও?
আমিঃ আসলে আমি নাচি নাই কখনও।
মেয়েঃ বাঙালী ছেলেরাও কেউই নাচতে পারে না, নো বিগি।
ও হাত ধরে টেনে উঠালো। ফ্লোরে জায়গা নাই। সিড়ির সামনের খোলা জায়গায় কোমরে হাত দিয়া নাচলাম। যত কঠিন ভাবছিলাম ততটা না। মানে নাচতে চাইলে নাচা যায়। রোমান্টিক একটা মিউজিক দিছে তখন। জেনি ফিসফিস করে বললো, তোমার মত নভিস ছেলে আমার ভালো লাগে। বুড়ো খোকাদের সাথে থাকতে থাকতে অরুচি ধরে গেছে।
আমি কইলাম, তোমার মত একটা টীচার দরকার আমার। পনের মিনিটে নাচ শিখে গেলাম।
জেনিঃ হা হা, আই সি। আর কি শিখতে চাও?
আমিঃ এনিথিং। তোমার যা মন চায়।
জেনিঃ আচ্ছা, আচ্ছা। তাহলে উপরে চলো, জ্যান্ত খেয়ে ফেলবো তোমাকে।

মাইয়াটারে তাকায়া দেখলাম। হোস্টেস বা স্টুয়ার্ডেসদের কেউ না হয়তো। জামা কাপড়ে অন্তত তাই মনে হয়। একটু ভারী শরীর, কিন্তু চেহারাটা ভালোই। ওর সাথে সাথে সিঁড়ি দিয়া উপর তলায় গেলাম। এইখানে পর্দা টানায়া খুপড়ি খুপড়ি বানায়া রাখছে। একটা পর্দা সরায়া দৃশ্য দেইখা তো মাল লাফ দিয়া মাথায় উঠতে চায়। চার পাঁচটা মাইয়া আর দুইটা লোক চোদাচুদি করতেছে। জেনি বললো, দেখবো পরে, আজকে তোমাকে দিয়ে খাতা খুলবো।
ও আমার হাত টাইনা একটা খালি খুপড়িতে গিয়া ঢুকলো। ভেলভেটের পর্দা চার দেয়ালে। পর্দার ওপাশ থেকে একটা মেয়ের আহ, আহ আর্তনাদ শুনতে পাচ্ছি। ফ্লোরে ম্যাট্রেস বিছানো। জেনি আমার কলার ধরে তোষকের উপরে ফেললো। তারপর দুই গালে দুইটা থাপ্পড় দিয়া আমার পেটের উপর চইড়া বসলো। আমি তখনও জানতাম না এই আসরের মেয়েগুলা মেথ খাইয়া নামছে। ঢাকায় ক্রিস্টাল মেথের আরেক নাম ইয়াবা। বেশীর ভাগ ড্রাগে মাইয়াদের সেক্স ড্রাইভ কইমা যায়, যেমন হেরোইন, মারিজুয়ানা। ইয়াবার ইফেক্ট উল্টা, এইটা একমাত্র নেশা যেইটা খাইলে মাইয়ারা ভাদ্র মাসের কুত্তা স্টাইলে চুদতে চায়। জেনি টানা হেঁচড়া কইরা আমার বেল্টটা খুললো। তারপর প্যান্টটা টান দিয়া জাইঙ্গা সহ নামায়া নিল। ধোন আরো একঘন্টা আগে থেকে খাড়া হইয়া আছে। জেনি ধোন দেইখা কইলো, দিস ইজ গুড। আই উইল ফাক ইউ রিয়েল হার্ড।
আমি কইলাম, আমিও। আরো কিছু কইতে চাইছিলাম গলায় আটকায়া কইতে পারলাম না।

ও আমার ধোনটায় থুতু মেখে হাতের মুঠোয় নিয়ে নিল। আলতো করে চাপ দিয়ে যখন ওঠা নামা করছিল ভীষন শিহরন খেলে গেল শরীরে। ডান হাত দিয়ে জেনি ধোনের আগা থেকে গোড়া আবার গোড়া থেকে আগা আনা নেয়া করছে। একটু পর পর জিভ দিয়ে ধোনের মাথা থেকে যে লালা বের হইতেছিল ঐটা চাইটা খাইয়া নিলো। জিভ দিয়া লাল মুন্ডুটারে চাইটা দিল তারপর। এই মাইয়াগুলা জানে কিভাবে মজা দিতে হয়। জিভ দিয়া চাটা শেষ কইরা অন্য হাতের তালুটা দিয়া ধোনের মুন্ডুটা ঘষে দিতে লাগলো। এগুলা করতে করতে জেনি বীচি দুইটা চাটা দিতেছে তখন। কতক্ষন চাটার পর মুখে পুরে নিল বীচি দুইটা। তারপর আস্তে আস্তে কামড় দিল। এমন ফিলিংস যে মাল বাইর হইয়া আসতে চায়। আমি ওর চুলের মুঠি ধরলাম হাত দিয়া। মাগিটারে ছিঁড়া খুইড়া চুদতে মন চাইতাছে, আমারে পাগল বানায়া ফেলবো মনে হয়। বীচি দুইটা ওর গরম মুখের ভিতর আরামে গলে যাওয়ার দশা।

আমার দিকে তাকায়া বললো, ভালো হচ্ছে?
আমি কইলাম, মাইরা ফেলবা তো আমারে।
জেনিঃ না না পরে মরো, আগে আমাকে কোলে নিয়ে ফাক করো।
আমিঃ অসুবিধা নাই, মাল আটকিয়ে রাখছি।

আমি উঠে দাঁড়াইলাম। জেনিও উইঠা দাঁড়াইছে। আমি একটু নীচু হয়ে ওর থলথলে পাছার তলে হাত দিয়া কোলে নিলাম। বাচ্চা মেয়ের মত ও লাফ দিয়ে কোলে উইঠা আমারে একটা চুমু দিল। আমার চোখে চোখ রাইখা কইলো, ফাক মি, ফাক মি লাইক এ ডগ।
আমি পাছা সহ ওর কোমরটা ধইরা নাড়াচাড়া করলাম, খাড়া ধোনটা ওর ভোদায় গেঁথে দিতে হইবো। জেনির ভোদার গর্তটা মনে হয় একটু পিছের দিকে। কিছু মেয়ের ভোদা এত শেষে থাকে কেন জানি না। ধোন দিয়া আন্দাজে এদিক ওদিক ধাক্কা মারলাম। জেনি গিগল কইরা হাইসা উঠলো, এখনো রাস্তা চিনে উঠতে পারো নি?
আমি কইলাম, নতুন তাই সময় লাগতেছে।
একটা হাত দিয়া কষ্ট কইরা ভোদাটা ধরলাম, এরপর আঙ্গুল দিয়া বুইঝা নিলাম গহ্বরটা কোথায়। জেনিরে সেভেন্টি ফাইভ ডিগ্রী এঙ্গেলে চুদতে হবে। ওর পাছা ধইরা একটু বাঁকাইতে ভোদার ছিদ্র ধোনের আগায় চইলা আসলো। চাপ দিতেই ধোনটা পিছলা খাইয়া ঢুইকা গেল গরম ভোদায়। গুদের লালায় ভিজে আছে ভোদাটা । ওর ভোদাটা হয়তো এমনিতেই টাইট, তারওপর কোলে তুললে যে কোন মেয়ের ভোদা আরও টাইট লাগে। পাছা ধরে ওর শরীর একটু সামনে আনি আবার পেছনে নিয়া যাই, এইভাবে ঠাপানি শুরু করলাম। জেনি তখন আমার ঘাড়ে মাথা গুইজা আরাম খাইতেছে। ওর রাশি রাশি কোঁকড়া চুল আমার মুখে ঠোঁটে মাখামাখি। পাছার পিছনে ধরে জোরে জোরে ওকে কাছে টাইনা আইনা ধোনটা গেঁথে দিতেছি। আফ্রিকান মাগুরের মাছের মত পিছলা হইয়া গেছে ধোনটা। কোলে নিয়ে খুব একটা চোদার সুযোগ হয় নাই এর আগে। বেশী ভারী হইলে কোলে নিয়া চোদা কষ্ট। একটু একটু বিরতি নিয়া চুদতেছি, জেনি বললো, থামাও কেন বেইব। কিপ গোয়িং।
আমিঃ একটু দম নিয়া নিতেছি।
দম নেওয়ার ফাকে জেনির দুধে মুখ দিলাম। দুদুগুলা ভরাট, ওর শরীরের সাইজের তুলনায় ভালই বড়। আমি যখন চুষতেছিলাম, খেয়াল করলাম জেনি নিজেও এক হাত দিয়া নিজের অন্য দুধটা দলামোচড়া করতেছে। ঠাপাইতে ঠাপাইতে হাতটা কখন ওর পাছার ফুটায় গেছে খেয়াল করা হয় নাই। পাতলা বাল ফুটার আশে পাশে। কন্ডম পাইলে এক দফা ঘোগা মেরে নিতে হবে।

কতক্ষন যে এইভাবে গেল মনে নাই। হাত দুইটা অবশ হইয়া গেছে। জেনিরে বললাম, এখন নামায়া দেই। অন্যভাবে করি।
জেনিঃ দাঁড়িয়েই করতে হবে, আমার খুব মজা লাগছে।
আমি জেনিরে কোল থিকা নামাইয়া ভাবতেছিলাম ডগি মারবো। কিন্তু ওর পরিকল্পনা অন্য। সে একটা পা তুলে দিল আমার হাতে। তারপর আমার ধোনটা নিয়া হাত দিয়ে নিজের ভোদায় ঢুকায়া দিল। দুইজনে মুখোমুখি দাঁড়াইয়া চুদতে সমস্যা হইতেছিল। ওর ভোদার গর্তটা বেশী তলায়। আমি জেনির কোমর ধইরা উল্টা দিকে ঝুইঁকা ঠাপ দিতে লাগলাম। জেনি চোখ বুজে এক হাতে নিজের দুধ টিপছে আরেক হাতে ভোদার মধ্যে আঙ্গুল চালাইতেছে। মাইয়াদের মাস্টারবেশন দেখলে ভীষন উত্তেজনা লাগে আমার। ধোনটা লোহার মত শক্ত হইয়া গেল দৃশ্যটা দেইখা। ওর পায়ের রানের সাথে ফকাত ফকাত শব্দ হইতেছিল আমার ঠাপে।

একসময় বুঝলাম জেনি অর্গ্যাজম করতেছে। সে ভোদার উপরে ভগাঙ্কুরে আড়াআড়ি আঙ্গুল চালাইতেছে ভীষন দ্রুত। চোখ বন্ধ করে দাঁতে দাঁত চাইপা বড় বড় নিশ্বাস নিতেছে। একটা দুধ শরীরের সব শক্তি দিয়া চিপড়াইতে চিপড়াইতে উহ উহ উম উমমমম শীতকার করে জেনী চরম মজাটা খাইয়া নিল। চোখ খুইলা ও এখন হাসতেছে। আমারে কইলো, আমার মুখে ফেল? আমি শুয়ে নিচ্ছি, তোমার নির্যাস খাবো।

এদিকে পুরা জিমেই আলো খুব কমায়া দিছে। ডিম করা লাল আলো। পাশের খোপড়ায় এখন অনেক মেয়ের চিল্লাচিল্লি। চরম চোদা শুরু হইছে। ফিলিপিনো মাইয়াগুলার গান অবশ্য এখনও চলে। জেনিরে চিত কইরা শোয়াইয়া ওর বুকে চইড়া বসলাম। ধোনের গায়ে তখনও জেনির গুদের পিচ্ছিল রস। ওর বুকের ওপর বইসা হাত মারা শুরু করছি। জেনি হা কইরা আছে। কইলো, জানো তো ছেলেদের সীমেনে অনেক হরমোন আছে, খেলে শরীরের পেশী শক্ত হয়।
আমিঃ তাই নাকি, এই তথ্য কখনও শুনি নাই!
আমি দুই হাঁটুতে ভর দিয়া চোখ বন্ধ কইরা হ্যারী পটারের হার্মোইনীরে চুদতে চুদতে মাল বাইর কইরা দিলাম। জেনির মুখে গালে গাঢ় সাদা মাল গড়ায়া পড়লো। জেনি তাড়াতাড়ি ধোনটা মুখে নিয়া পুরাটা চুইষা নিলো। চুষতে চুষতে ও আমার বীচি আর ধোন টিপে টিপে নলে যা ছিল সেইটাও বাইর কইরা খাইলো।

করিডোরে তোয়ালে সারি করে সাজাইয়া রাখছে। দুইজনে ধোন ভোদা মুইছা নীচে যাইতেছি ল্যাংটা অবস্থায়। আমি বললাম, জামা কাপড় গুলা নিয়া আসা উচিত।
জেনি কইলো, কেউ নেবে না, ভয়ের কোন কারন নাই।
নামতে নামতে ওর পাছাটা দেখলাম। ফুলা মোটা পাছা, এইটা কামড়াইয়া হোগা মারা উচিত ছিল, কিন্তু এখন দেরী হয়ে গেছে। নীচে অর্ধেকের বেশী লোক পুরা ল্যাংটা। সেই ড্যান্স ফ্লোরে জনা বিশেক ছেলে মেয়ে গন চোদাচুদি করতেছে। যে যারে পারে চুদতেছে। আমি জেনিরে ছাইড়া খাবারের কাছে গিয়া একটা প্লেটে কিছু কাবাব লইলাম। ক্ষুধা লাইগা গেছে। খুঁজতে খুঁজতে শুভরে পাইলাম। ও দেখি আরেক মাইয়ার লগে। সোফায় বইসা মাইয়াটারে কোলে নিয়া আয়েশী ভঙ্গিতে চুদতেছে।
শুভ আমারে দেইখা আমার মাথাটা ধইরা ওর মুখ আমার কানের কাছে নিলঃ কয়টা চুদছস?
আমিঃ একটা।
শুভঃ এতক্ষনে একটা? এইটা আমার তিন নাম্বার।
আমিঃ তুই সংখ্যা বাড়াইতে থাক, আমি কোয়ালিটির দিকে নজর দিতেছি।

আমি বারটার দিকে গেলাম, ঐখানে একটা মেয়েরে অনেক আগেই চোখ দিয়া রাখছি। এরম সুন্দর মেয়ে চোদার সুযোগ পাই না। শুভর মত আগাছা চুইদা লাভ নাই। মাইয়াটা মনে হয় পুরা টাল। আমি গিয়া জিগাইলাম, কেমন আছো, কি নাম তোমার?
মেয়েঃ অলিভ।
আমিঃ অলিভ? না অলিভিয়া?
আলিভঃ অলিভ হলে কোন প্রবলেম? হোয়াই তোমরা সবসময় এই প্রশ্নটা করো?
আমিঃ স্যরি অলিভ, ভুল হয়ে গেছে। কেমন আছো?

এইসব সুন্দরী হাই সোসাইটির মাগীরা দিনের বেলায় নিশ্চয়ই আমার লগে কথা কইতো না। এখন কত সহজে আলগা কইরা দিছে। আমি গা ঘেইষা বসলাম। একটা হাত ওর ঘাড়ে দিতে ও মাথা এলায়া দিল। আমি সুন্দরীটার টসটসে ঠোঁটে চুমু দিয়া কইলাম, আই ওয়ান্ট টু ফাক ইউ।
অলিভঃ এভরিওয়ান ওয়ান্টস টু ফাক মি ... এটাই আমার লাইফের ট্রাজেডি।

অলিভ আজকে এত তরল খাইছে যে কথাও ঠিকমত বলতে পারতেছে না। টুল থেকে ওরে কোলে কইরা একটা খালি টেবিলে শোয়ায়া দিলাম। ও চোখ আধাবোজা অবস্থায় বিড়বিড় করে বললো, কোথায় নিচ্ছো আমাকে?
আমার কথা বলার সময় নাই, ওর লো কাট শার্টটা খুইলা নিলাম। পুরা ল্যাংটা কইরা চুদতে হইবো, নাইলে মজা কম। ব্রা নাই, খুলছে আর পরে নাই হয়তো। প্যান্টি নামায়া ভোদাটা বাইর করলাম। একটা বালও নাই, মনে হয় মাত্র কয়েকঘন্টা আগে ছাঁটছে। ভোদাটা ওকে, অলিভের চেহারার মত সুন্দর না। অবশ্য আমি আগেও দেখছি সুন্দর মেয়েদের ভোদা সুন্দর থাকে না। এই ভোদাটা অনেক ব্যবহার হইছে, হয়তো তের বছর বয়স থেকেই ব্যবহার হইয়া আসতেছে। ছোট করে দুই তিনটা চাপড় দিলাম ভোদায়, খোঁচা খোঁচা বাল সহ হাতের মুঠোয় নেওয়ার ট্রাই মারলাম। তারপরে হাতের তালু ঘষলাম মসৃন ভোদাটার চামড়ায়।

আর দেরী করা উচিত হবে না। আরেকবার ঠোঁটে চুমু দিয়া দুই দুধ চোষা শুরু করছি। ছোটবেলা থেকে এরম সুন্দরী মেয়ে শুধু রাস্তা ঘাটে দেখছি। আমারে দেইখা ঘাড় ঘুরায়া নিছে, অনেক অবজ্ঞা, উপেক্ষা করছে। আইজকা আমার সুযোগ। দুধ চোষা শেষ কইরা অলিভরে উল্টায়া পাছায় থাপ্পড় দেওয়া শুরু করলাম। মাইয়াটা পাসড আউট হইয়া গেছে প্রায়। ফর্সা পাছা, পাঁচ আঙ্গুলের লাল দাগ বইসা যাইতেছে আমার চড় খাইয়া। আমার রোখ চাইপা গেছে ওদিকে। ডান পাছায় জোরে একটা থাপ্পড় দিয়া কইলাম, এইটা আমারে রৌদ্রে দাঁড় করায়া রাখার জন্য। আরেকটা থাপ্পড় মারলাম বায়ের পাছার তালে, এইটা আমারে মিথ্যা বলার জন্য। জোড়া থাপ্পড় দিলাম দুই পাছায় একসাথে, এইটা আমার সাথে ফোনে ব্রেক আপ করার লাইগা। মনে হয় একটু বেশী জোরে দিয়া ফেলছি! পাশের টেবিলে মাঝ বয়সী দুইটা আধ লেংটা লোক মদ টানতেছিল, তারা ঘুইরা তাকাইলো। থাপড়ানি বন্ধ করতে হইলো।

পাছার তাল দুইটা ফাঁক করে ফুটাটা দেইখা নিলাম, বেশ ভালো। কুঁচকানো বাদামী চামড়া দিয়ে ছিদ্রটা বন্ধ হইয়া আছে। ভোদা মেরে তারপর এইটা মারবো। ওকে স্প্যাংকিং করতে করতে ধোনটা আবার খাড়া হয়ে গেছে এদিকে। টেবিলের ওপর চিত করে পা দুটো টেনে আমার ঘাড়ে তুলে নিতে হইলো। দাঁড়াইয়া চুদতে হইবো। কোমর ধইরা টাইনা ভোদাটা টেবিলের কিনারায় আইনা ধোনটা সেঁধিয়ে দিলাম গুদে। শুকনা হইয়া আছে। সাত আটটা ঠাপ মেরেও ভোদার প্রতিক্রিয়া নাই। শুকনা ভোদা চোদা যায়, কিন্তু চুদে মজা নাই। টেবিল থেকে একটা বোতল নিয়া ধোনে কিছু তরল ঢাইলা ভিজায়া নিলাম। ওর পা দুইটা পাথরের মত ভারী। ভিজা ধোনে একটু ভালো লাগতেছে। গোটা বিশেক ঠাপ দেওয়ার পর অলিভ চোখ খুললো। আমি উবু হয়ে এক হাত ওর একটা দুধে আর এক হাতে নিজের ওজন দিয়া সিরিয়াসলি ঠাপ দিতেছি। এই সুন্দরীর পেটে বাচ্চা বানায়া ফেলুম আজকে।
আমি কইলাম, খুব, আজকে কড়া চোদা দেব তোমারে।
অলিভঃ দাও, ফাক মি লাইক দেয়ার ইজ নো টুমোরো। এখন কম হলে ভালো লাগে না।

ওরে টেবিলের মাঝে নিয়া আমি নিজেও টেবিলে শুইয়া নিতেছি। নাইন্টি ডিগ্রী এঙ্গেলে চুদব এখন। অলিভের দুই পায়ের মধ্যে এক পা দিয়া ধোনটা চালায়া দিলাম ভোদায়। ও জাইগা ওঠার পর থিকা ভোদাটাও সাড়া দিতাছে। একটু একটু কইরা পিছলা লালা বাইর হইতেছে। প্রাকৃতিক এই লালা না থাকলে চুইদা ভালো লাগে না। স্ট্রোক মারি আর অলিভের চাঁদ মুখটা দেখি। এরম একটা মেয়েরে নিজের কইরা চাইছি অনেক। তখন পাই নাই। আজকে পাইলাম, ততদিনে ওরা মাগী হয়ে গেছে।

খেয়াল করি নাই, শুভ আইসা পাশে দাঁড়াইছে। কইলো, কই পাইলি এই মাল? তাড়াতাড়ি কর, আমিও এক রাউন্ড দিতে চাই।
আমিঃ তুই কখন আসলি, শালা পিপ। এখন যা, তুই তাকায়া থাকলে চুদতে অস্বস্তি লাগতেছে, শেষ হইলে ডাকুম নে।

অলিভরে পাঁজাকোলা কইরা সোফায় নিয়া শোয়াইলাম। মিশনারী স্টাইলে এইবার। সহজে মাল বাইর হয় এইভাবে। দুই পা ছড়ায়া ভোদাটার ভিতর এক নজর দেইখা নিলাম। খয়েরী রঙের পাতা দুইটা ভোদার দেয়ালে ল্যাপ্টায়া আছে। ছোটমত ভগাঙ্কুরটা উঁকি দিচ্ছে। ধোনটারে হাত দিয়া ভোদার আশে পাশে নাড়াচাড়া করে গেঁথে দিলাম ভিতরে। ওর দুইটা পা উঁচু কইরা ধোনটা আরো চেপে দিলাম। কোমর আনা নেওয়া করে চোদা শুরু হলো আমার। মাঝে মাঝে নীচু হইয়া ওরে চুমু দেই। অলিভ চোখ বন্ধ কইরা মুখটা খুইলা রাখছে। ঠাপের গতি বাড়াইতে বাড়াইতে টের পাইলাম ভোদাটা আরো পিচ্ছিল হইয়া গেছে, এইবার লালা ছাড়তেছে ভোদাটা। অলিভ একসময় চোখ মেইলা আমারে চাইপা ধরলো বুকের সাথে। ওর বুকে শোওয়া অবস্থায় টের পাইতেছি ভোদার পেশী দিয়া ধোনটারে চাপ দিতাছে অলিভ। চটির ভাষায় ভোদা দিয়া কামড় দিতাছে। আমি উত্তেজিত হইয়া ধোনটা আরো গভীরে ঢুকাইতে লাগছি, পারলে জরায়ুর মধ্যে ধোন চালাই। মাইয়াটা জড়ানো অবস্থায় ঘাড়ে গলায় কামড় দিতাছে। আমিও পাল্টা কামড় দিলাম ওর কানে। চোদাচুদি ভাল জইমা উঠছে। অলিভ তার দুই পা দিয়া আমার পিঠে আকড়ায়া ধরলো। আমি দেখলাম আর ধইরা রাখা সম্ভব না। চার পাচটা রাম ঠাপ দিয়া মাল ছাইড়া দিলাম ওর ভোদায়। যতক্ষন মাল বাইর হইতেছিল ততক্ষন ভোদার মধ্যে ধোনটা গাইথা রাখলাম।

শুভর হাতে অলিভরে ছাইড়া গায়ে একটা তোয়ালে জড়ায়া এক প্লেট খাবার নিলাম। খাইতে খাইতে হাঁটতেছি। দুইবার মাল ফেইলা চোদার ইচ্ছা একটু কইমা গেছে। ড্যান্স ফ্লোরের পোলাপানও শান্ত। শুধু বুইড়া কয়েকটা এখনও চুদতেছে। শালা বুইড়া ভামগুলারে দেখলেই গা জ্বালা করে। আধা ঘন্টা উপরে নীচে হাইটা পুরা জায়গাটা দেইখা নিলাম। নীচে আইসা দেখি শুভও প্লেট হাতে নিয়া গ্যাংব্যাং দেখতেছে। ফিলিপিনো গায়িকাগুলারে লাইন দিয়া চোদা দেওয়া হইতেছে। কেউ ডগি, কেউ চিত, কেউ বইসা চোদা দিতেছে। অনেকে পুরা কাপড়ও খুলে নাই। শুভ কইলো, ডগি লাইনটায় দাঁড়া। আমার জন্য জায়গা রাখিস, প্লেটটা রাইখা আসি।

আমি ওদের ড্রামারটারে আগেই নজর দিয়া রাখছিলাম। খুবই কিউট মাইয়া। ওরে সোফায় চুদতেছে লোকে। ঐখানে লাইন দিলাম। সামনে আরো ৩/৪ জন। খাড়ায়া আছি, আমার ঠিক সামনে মাঝ ত্রিশের এক লোক। আমরা দুইজনেই তোয়াইল্যা পড়া। অপেক্ষা করতে করতে কথা শুরু হইলো। কইলাম যে এখনও স্টুডেন্ট, তবে পার্ট টাইম কাজ করি। সত্যি কথাই কইলাম। ঐ লোক, তৌফিক ভাই, মাল্টিন্যাশনালে আছে।
আমি কথায় কথায় কইলাম, একদিকে মসজিদের নগরী ঢাকা সেইখানে আবার এই পার্টিও চলে, না দেখলে বিশ্বাস করতাম না।
তৌফিকঃ এখন তো একটু কমেছে। কেয়ারটেকার গভমেন্টের আমলে ধরপাকড়ের পর কিছুদিন বন্ধ ছিল। তার আগে সপ্তাহে ১০/১২টা পার্টি হতো ঢাকায়, আবার শুরু হবে।
আমিঃ বাংলাদেশ তো অফিশিয়ালী মুসলিম দেশ, অবশ্য একটা "উদার" শব্দ লাগায় কেউ কেউ।
তৌফিকঃ মুসলিম দেশে হারেম পার্টি নিষিদ্ধ কবে থেকে? আমাদের শেষ নবাব সিরাজউদ্দৌলার অন্তত তিনশ মেয়ে নিয়া হারেম ছিল। এর একটা অংশ হিন্দু মেয়ে, জোর করে ধরে আনা। সিরাজ পালা করে এদের সাথে সঙ্গম করতো। একই অবস্থা অন্যান্য মুসলিম শাসকদেরও। অন্য ধর্মের রাজা উজিররাও যে পিছিয়ে ছিল তা নয়। সুতরাং সেক্স পার্টি সব আমলেই ছিল। ধর্মের দোহাই দিয়ে বিছানার নীচে লুকিয়ে রাখি এই যা।
আমিঃ হু, দুঃখজনক।
তৌফিকঃ নাহ, সত্যিকার দুঃখজনক হচ্ছে আমাদের সামাজিক ব্যবস্থার ডবল স্ট্যান্ডার্ড। ধর্মভিত্তিক সমাজ এমন নিয়ম করে রেখেছে যে এখানে মেয়েরা একবেলা হাফপ্যান্ট পড়ে ফুটবল খেললে বায়তুল মোকাররম থেকে মিছিল বের হয়। আবার সেই মিছিলওয়ালারা যখন সন্ধ্যায় রমনা পার্কে ধর্ষন করে, সেটা নিয়ে কারো মাথাব্যাথা নেই। আমাদের এই পার্টির কথাই ধরো। এরা দিনের বেলায় সভা সমিতিতে বড় বড় বক্তব্য দিয়ে বেড়ায়। কেউ কেউ মানবাধিকার সংস্থাও করে। কেউ ধর্ম ব্যবসায়ীদের পক্ষে টিভিতে বক্তৃতা মেরে যাচ্ছে আর রাতে ওয়াইল্ড পার্টিতে কচি মেয়েদের সাথে সেক্স করছে। এই মেয়েরা কি সবাই ইচ্ছে করে এখানে এসেছে? মোটেই না, অনেকেই বাধ্য হয়েছে নানাভাবে।

এর মধ্যে শুভ আসছে। আমার সামনে ঢুকতে চাইতেছে। উনি শুভরে ভালোমত বুঝায়া পিছে পাঠায়া দিল। আমার পিছে আরো ১০/১২ জন লোক।

ফিলিপিনারে চুদার যখন সুযোগ পাইছি ততক্ষনে ১০/১৫ জনের চোদা সারা। ভোদা পুরা ম্যান্দা মাইরা আছে। ওর সমতল দুধ একটু চাপ চুপ দিয়া চুমু দিলাম। চেহারাটা খুব সুন্দর। ভোদাটা আলগা কইরা একটু ভিতরটা দেইখা নিলাম। বালে ভরা ভোদা কিন্তু পরিচ্ছন্ন। বালটা ট্রিম করে আসছে। সবসময় ভোদার ভিতর দেখতে খুব ভালো লাগে। বোঁচা মাইয়া চুদি নাই কখনও। ভোদা তো সেই একরকমই দেখতে। ধোনটা লাড়াচাড়া কইরা ঠাইসা দিলাম গর্তে। কন্ডম পইরা নিতে হইছিলো, এই মাগী আবার কন্ডম ছাড়া চোদে না। কন্ডম পরলে ভোদার অনুভুতিটা বুঝা কষ্ট। কয়েকটা ঠাপ দিলাম, ওর চিকনা পেট ধইরা টেপাটেপি করলাম। টাইট ভোদা, এতজনের চোদা খাওয়ার পরও ধোন কামড়ায়া ধরে। দুই দুধে হাত দিয়া একটানা ২০/২৫ টা ঠাপ দিলাম। জোরে ঠাপাইয়াও মাল বাইর হইতে চাইতেছে না। পিছের লোকজন এর মধ্যে ওয়ার্নিং দিতাছে। কি আর করা, ধোনটা বাইর কইরা হোগার ফুটায় ঠাসতে গেছি। মাইয়াটা লাফ দিয়া উইঠা বইসা বললো, হোয়াট আর ইউ ডুয়িং? আই উইল চার্জ ইউ এক্সট্রা ফর এনাল ফাকিং।
আমি কইলাম, ওকে স্যরি, তাইলে এখন করবো না।
ওর নাক চাইপা আরেকটা চুমা দিয়া জায়গা ছাইড়া দিলাম।

গ্লাসে একটু তরল ঢাইলা ঘুরতে ঘুরতে দোতলার লবিতে আসলাম। উপরে লোকজন কম। একটা টিভিতে শব্দ বন্ধ করে ব্লু ফিল্ম চলতেছে। এই মুহুর্তে এইসবে মন নাই। আমি সুরা টানতে টানতে চোখটা বন্ধ করলাম। কতক্ষন ছিলাম মনে নাই। শুভ আইসা উঠাইলো। টানা চোদাচুদির পর একটু ঝিম মারছি। চাপা অন্ধকারে বইসা নীচে লোকজনের কাজকর্ম দেখতেছি। পিছে একটা মেয়ের ফোঁপানী শুইনা দুইজনেই মাথা ঘুরাইলাম। একটা মুশকো মধ্য বয়সী লোক, ২০/২২ বছরের ওয়েট্রেসগুলার একটারে ধরে আনছে। উপরে লোকজন কমের সুযোগে জোর করে চোদার চেষ্টা করতেছে। মাইয়াটাও যে কোন কারনেই হউক কোনভাবেই রাজী হইতাছে না। হাত দুইটা বুকের কাছে নিয়া নিজেরে খুব কষ্টে গুটায়া রাখছে। কতক্ষন ধস্তাধস্তির পর শুভ আর বইসা থাকতে পারলো না। কাছে গিয়া কইলো, আঙ্কেল আপনি ওরে জোর করতেছেন কেন?
বুইড়াঃ মাগী করতে দিবো না, দেখ কত বড় সাহস!
শুভঃ এইখানে কাউরে জোর কইরা চোদার নিয়ম নাই, নো মিনস নো।
বুইড়াঃ হোর লাগাতে আবার নিয়ম লাগে নাকি?
শুভঃ কে হোর আর কে ইনোসেন্ট সেইটা ব্যাপার না। ও আপনাকে না বলেছে, আপনি চলে যান।
বুইড়া মাথা ঘুরায়া আমাদের দেইখা বললো, তুমি কে? চিনো আমারে?
শুভঃ আপনারে চিনার ইচ্ছা নাই। আপনি ওরে দশ সেকেন্ডের মধ্যে ছেড়ে না দিলে একটা উলটা দিয়া দোতলা থিকা ফেইলা দিমু।
বুইড়া শুভর কথা শুইনা সাথে সাথে উইঠা দাঁড়াইলো, একটা ঘুষি মারতে গেল শুভরে। আমি তাড়াতাড়ি পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য উঠেছি, ততক্ষনে দেরী হয়ে গেছে। শুভ বুইড়ারে একটা ধাক্কা দিয়া মাটিতে ফেইলা দিল। বুইড়া চিতকার দিয়া জনৈক জামানের নাম ধইরা ডাকলো। জামান মনে হয় লগের লোক। হৈ চৈ শুইনা আশে পাশে থেকে আরো ৪/৫ জন লোক আইসা হাজির। শুভ কইতেছে, দেখেন ভাই, এই শালায় মেয়েটারে রেইপ করতে চায়।
আমাগো পক্ষে কয়েকজন আবার বিপক্ষেও কয়েকজন। জামান শালা উপরে আইসা শুভর কলার ধইরা কইলো, তুই কে? স্যারের গায়ে হাত দিছিস?
ভীড় ঠেলে তৌফিক ভাই এসে জামানের হাত থিকা শুভরে ছাড়াইয়া জামানরে একদিকে নিয়া কি যেন বুঝাইতেছে। বুইড়া তখনও বিড়বিড় কইরা গালি দেয়। একবার জোরে বইলা উঠলো, মাগীর পোলা কতবড় সাহস আমারে ধাক্কা মারে, তোর যদি পুলিশে না দিছি?
শুভ মুহুর্তের মধ্যে আমার দিকে তাকায়া বললো, রেডি থাক দৌড় দিবি। এই বলে ও বুইড়ার কাছে গিয়া মুখে একটা ঘুষি দিয়া বলো, চুতমারানী, কি বললি আমারে? শালা নাতনীর বয়সী মাইয়াগো চুদতে আসছস লজ্জা করে না? কুত্তার বাচ্চা। শুভ বুড়াটার তলপেটে একটা লাথি দিয়া আমারে বললো, সুমন দৌড়া।
আমি আর দাঁড়াই নাই। ঝাড়া দৌড় দিয়া নীচে তারপর কিচেনের চোরা দরজা দিয়া গ্যারেজে চইলা আসলাম। শুভও পিছে পিছে। রাত তখন আড়াইটা। কোন দিকে যাই বুঝতেছি না। গ্যারেজ থেকে বাইর হইয়া বড় রাস্তায় আসলাম। শুভ পুরা ঘামতেছে। কোথায় লুকানো যায় জায়গা খুঁজতেছি। এরকম সময় একটা গাড়ী বের হয়ে আসলো, তৌফিক ভাই। ওনারে দেইখা আমি হাত উঁচা করলাম। দৌড়ায়া ওনার গাড়ীতে ঢুকলাম দুইজনে। গাড়ীতে তৌফিক ভাই কইলো, তোমরা বোকা নাকি? ঐ লোককে চিনো? ঢাকার নামকরা রিয়েল এস্টেট ব্যবসায়ী। সরকার র‍্যাব সব ওর হাতের মুঠোয়। তোমাদেরকে ধরতে পারলে জেলের ভাত খাইয়ে ছাড়বে।
আমিঃ মাথা গরম হয়ে গেছিলো।
তৌফিকঃ উহু, এরকম মাথা গরম করলে চলবে না। সমাজ বদলাতে চাও, এভাবে হবে না। বিষবৃক্ষের ফল ছিঁড়লে তো গাছ মরবে না, ছিড়তে হবে এর শেকড়।
শুভঃ হু, তাই হয়তো!
তোফিকঃ বাট এট দ্যা এন্ড, তোমাদের সেন্টিমেন্টের প্রশংসা করি। হয়তো স্থুল, তবু অপরাধ দেখে চোখ বুজে থাকো নি। এই একটা কারনে তোমাদের এই ইন্টারনেট জেনারেশনের উপর আমি খুব আশাবাদী।

শুভর ক্লিনিকের সামনে নাইমা গেলাম দুইজনে। লিফট দিয়া নয়তলায় গিয়া শুভরে কইলাম গোসলখানা আছে তোগো এইখানে? একটা গোসল দেওয়া দরকার।
শুভ উত্তর দিলো, আর তিন ঘন্টা অপেক্ষা কর, তারপর বাসায় গিয়া করিস।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...