04 August 2012 - 0 comments

প্রোমশন ভোদা

আমার নাম শিলা। একটা প্রাইভেট ফার্ম এ বড় একটা পোস্টে চাকরি করি। আজ পর্যন্ত যত পেশাগত অর্জন সবই নিজের মেধা আর যোগ্যতার বলে। কিন্তু ক্যারিয়ারের ৬ বছর পর আজ একটা প্রোমশনের জন্য নিজেকে ভোগপণ্যে পরিণত করতে হচ্ছে। আমি বিবাহিতা। আমার স্বামী তুহিন ব্যবসায়ী। বিবাহিত জীবনে আমরা যথেষ্ট সুখী। কোন সন্তান না হলেও আমাদের খুব একটা আফসোস ছিল না। ভালই ছিলাম আমরা। কিন্তু প্রোমোশন টা খুব দরকার। তাই বসের প্রস্তাবে রাজি হয়ে গেলাম। বসের নির্দেশ অনুযায়ী সন্ধ্যায় অফিস শেষে উনার বাংলো বাড়িতে রওনা দিলাম। তুহিনকে বলা ছিল অফিসের কাজে ফিল্ড ওয়ার্কে যাচ্ছি। রাতে ফিরব না। সাড়ে সাতটা নাগাদ আমি বাংলো বাড়িতে পৌঁছলাম। বস আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি ঢুকতেই আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেলেন। লোকটার মাঝে কোন দ্বিধা বা জড়তা ছিল না। বুঝতে পারছিলাম এমন অনেককেই তিনি প্রোমোশন দিয়েছেন। উনি আমাকে সরাসরি উনার বেডরুমে নিয়ে গেলেন। উনার আর তর সইছিল না যেন। দরজাটা লাগিয়েই উনি পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে চুমু খেলেন। আমার খুব সংকোচ হচ্ছিল। তুহিন ছাড়া আর কোন পুরুষের স্পর্শ আমি পাইনি। কখনও এভাবে নিজেকে বিকিয়ে দিতে হবে কল্পনাও করিনি। আমার সংকোচ বুঝতে পেরে বস আমাকে বললেন ‘দেখুন মিসেস শিলা প্রোমোশনটা আপনার দরকার। আমার না। সুতরাং প্রোমোশন না চাইলে ইউ মে গো। আর চাইলে আপনার স্বতস্ফূর্ততা আমি চাই। আমি আপনাকে চুদতে এসেছি, রেপ করতে নয়’। কথাগুলোতে বেশ ঝাঁঝ ছিল। একটা প্রাইভেট ফার্মের কর্ণধারের মুখে এমন কথা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম। উনাকে সেটা বুঝতে না দিয়ে সবকিছু ভুলে উনাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম। উনি খুব সুন্দর করে আমার ঠোঁট জোড়া চুষতে চুষতে ব্লাউজের উপর দিয়ে আমার মাইয়ে হাত দিলেন। আস্তে আস্তে মাই টিপতে টিপতে উনি আমাকে চুমু খাচ্ছিলেন। প্রথমে কিছুটা সংকোচ থাকলেও উনার আদরে আমার গুদ ভিজে গেল। আমিও কামনার্ত নারীর মত উনার প্রত্যাশিত স্বতস্ফূর্ততা প্রদর্শন করলাম।

আমার সাড়া পেয়ে উনি আরও খেপে গেলেন। ঠোঁট ছেড়ে আমার গলা, গাল, বুকে চুমু দিলেন। জিহবা দিয়ে এ জায়গাগুলোতে চেটে দিলেন। আমি তখন পাগলপ্রায়। উনার মাথা আমার বুকের সাথে চেপে ধরে চোখ বন্ধ করে আহহহহহ… উহহহহহ… করছিলাম। উনি আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার ব্লাউজটা খুলে নিলেন। আমার ৩৬ সাইজের খাড়া মাই দুটোতে ব্রা’র উপর দিয়েই চুমু খেলেন, টিপে দিলেন। মাই দুটোর অনাবৃত অংশে জিহবা দিয়ে চেটে দিলেন। পিঠের পিছন দিয়ে হাত নিয়ে ব্রা’র হুকটা খুলে আমার পুরো বুক উদাম করে নিলেন। এক নজর আমার মাইজোড়ার দিকে তাকয়ে থেকে হুমড়ি খেয়ে পড়লেন আমার বুকের উপর। এক হাতে আমার একটা মাই কচলাতে কচলাতে আর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন। আমি আনন্দে উহমমমম… আহহহহহহহ… করে উঠলাম। উনি কচলানোর স্পিড বাড়িয়ে দিলেন। নিপলটা মুখে নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগলেন। মাইজোড়ার মাঝের খাঁজে জিহবা দিয়ে চেটে দিলেন। আমি খুব আরাম পাচ্ছিলাম। স্বামী ছাড়া আর কারও সাথে চুদছি এই বিষয়টা মাথা থেকে দূর হয়ে গেল।
বস প্রায় ১০ মিনিট আমার মাই নিয়ে খেলা করার পর আমার পেটিকোট আর প্যান্টিটা খুলে আমাকে একেবারে নগ্ন করে দিলেন। আমার দু পা ফাঁক করে গুদে মুখ লাগালেন। সারা শরীর শিউরে উঠলো বসের মুখ দেয়াতে। উনি আস্তে আস্তে আমার গুদের চেরায় চাটতে লাগলেন। আমি জোরে আহহহহহ… করে উঠলাম। বস দ্বিগুন উৎসাহে গুদ চাটতে শুরু করলেন। গুদের দেয়াল, ক্লিটরিস সব জায়গায় চুষতে চুষতে আমাকে পাগল করে তুলছিলেন উনি। বসের জিহবা থেকে যেন আগুন ঝরছিল। আমি পাগল হয়ে উনার মাথাটা গুদের সাথে চেপে ধরেছিলাম। তুহিন কখনও আমার গুদে মুখ দেয়নি। সেই হিসেবে বসই আমার প্রথম গুদ চোষনকারী। আহহহহহ… উহহহহ… ওহহহহহ… ইয়ামমমম… কি সুখ! কি আনন্দ গুদ চোষায়!



অনেকক্ষণআমার গুদ চুষে সব রস খেয়ে উনি মুখ তুললেন। আমাকে উপুর করে শুইয়ে আমার পাছাটিপতে টিপতে পিঠে চুমু খেতে শুরু করলেন। পাছায়ও চুমু খেলেন পাগলের মত। উনিতখনো কাপড় পড়া ছিলেন। আমি ঘুরে উঠে বসলাম। অভিজ্ঞ মাগীর মত করে উনারশার্ট, প্যান্ট, জাঙ্গিয়া খুলে উনাকেও নগ্ন করে দিলাম। উনার ধোনটা দেখেআমার মাথা ঘুরে গেল। মিনিমাম ১০ ইঞ্চি। তুহিন এর টা বড়জোর ৫ ইঞ্চি হবে।তুহিনের সাইজ নিয়ে আমার অভিজোগ না থাকলেও বসেরটা দেখে আমার উত্তেজনা বেড়েগেল বহুগুন। ধোনের শিরাগুলো যেন ফুলে উঠছিল আমার গুদের ভিজতে। বস উনারতাগড়াই ধোনটা আমার মুখের সামনে বাড়িয়ে ধরলেন। মুচকি হেসে ঈশারা করলেনচুষতে। আমি কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলাম। আস্তে আস্তে চুষতেশুরু করলাম। গলা আটকে যাচ্ছিল বারবার। বস আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করেউঠলেন। আমার মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলেন। মুখের লালায়উনার ধোনে আগুন ধরিয়ে দিলাম আমি। ধোন ছেড়ে উনার বিচিতে মুখ দিলাম।বিচিগুলো চুষে দিলাম। উনি বেশ সুখ পাচ্ছিলেন। ধোন চোষা শেষ হলে উনি আমাকেচিৎকরে শুইয়ে দিলেন। উনার মুন্ডিটা আমার ক্লিটরিসে ঘষতে ঘষতে এক সময় ধোনটাআমার গুদে ঢুকিয়ে দিলেন। এত বড় ধোন ঢোকায় আমি কিছুটা ব্যাথা পেয়ে ককিয়েউঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানো শুরু করলেন আমার গুদে। আমি চোখ বন্ধ করে ঠাপখেতে খেতে আহহহহহহহ…… ওহহহহ… উহহহহহ… আহহহহহহহহ করে উঠলাম। উনি আস্তেআস্তে ঠাপানোর স্পীড বাড়িয়ে দিয়ে আমার উপর চড়লেন। আমি উনার পিঠ শক্ত করেআঁকড়ে ধরে উনার ঠাপ খাচ্ছিলাম। বস কোমর দুলিয়ে দুলিয়ে মহাসুখে আমাকে চুদেযাচ্ছিলেন। ক্রমেই উনার ঠাপের গতি বাড়ছিল। আমার ভেজা গুদের দেয়ালে উনারবিশাল ধোনের ঠাপনে আমি চোখে সর্ষে ফুল দেখছিলাম। বাড়িতে আর কেউ না থাকায়আমি বেশ জোরে খিস্তি দিয়ে উঠলাম। আহহহহহহহহহহহহহ…… ওহহহহহহহহহহহহহহহ� �হহহহহ… আরো জোরে… আরো জোরে… আরো জোরে চুদ আমাকে… চুদে চেদে আমাকে লাল করে দাও… আমার ভাতার… আমার নাগর… আমার গুদে আগুন ধরিয়ে দাও… আহহহহহহহহহহহহহহহ� �হহহ… উহহহহহহহহহহহহহহহ� �হহহহ…… আমার খিস্তি শুনে বস আরো উত্তেজিত হয়ে ঠাপাতেলাগলেন। ঠাপাতে ঠাপাতে কখনও আমার ঠোঁটে, কখনও বুকে, কখনও মাইয়ে চুমু খেতেলাগলেন… এক সময় উনি উঠে আমাকে হাঁটু গেড়ে বস্তে বললেন। আমিও চুদমারানীমাগীর মত উনার নির্দেশ পালন করলাম। উনি দগি স্টাইলে চুদতে লাগলেন। পিছনদিয়ে আমার মাইজোড়া কচলাতে কচলাতে রাম ঠাপ দিচ্ছিলেন আমার গুদে। আমি জোরেজোরে আহহহহহহহহহহহহহহহ� �হহ… উহহহহহহহহহহহহহহহ� �হহহহ… ওহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হমমমমমমমমমম…………………… করছিলাম।

এভাবে প্রায় মিনিট দশেক ঠাপিয়ে সারা শরীর কাঁপিয়ে উনি আমার গুদের ভিতর মাল ছাড়লেন। মাল ধোনটা বের করে আবার আমার মুখের সামনে ধরতেই আমি ফাস্ট ক্লাস মাগীর মত আমার গুদ চোদা ধোনটা মুখে নিয়ে চুষে চুষে উনার মাল খেলাম… আমরা দুজনেই বিছানায় শুয়ে হাপাচ্ছিলাম। যেহেতু সারারাতের কন্ট্রাক্ট ছিল তাই উঠে আমরা ডিনারের জন্য ব্রেক নিলাম। নগ্ন অবস্থাতেই ডিনার সেরে আবার আমরা শুরু করলাম। সারারাত আমরা ৮ বার চোদাচুদি করলাম। শেষ রাতের দিকে আমরা জড়াজড়ি করে ঘুমালাম। সকালে উঠে বস আমার প্রোমোশন লেটারে সাইন করে দিলেন। আমি খুশিমনে বাড়ি ফিরলাম। শুধু যে প্রোমোশন পেলাম তাই নয়, এমন এক বন্য সুখ নিয়ে ফিরলাম যেটা আমার স্বামী তুহিনও কোনদিন আমাকে দিতে পারেনি। নাইট ডিউটি থাকার কারণে বস আমাকে ঐদিন ছুটি দিলেন। ছুটি কাটিয়ে পরদিন অফিস যেতেই বস আমাকে একটা প্যাকেট ধরিয়ে দিলান হাসিমুখে। আমি প্যাকেটটা খুলে দেখি একটা সিডি। আমার রুমে এসে পিসিতে সিডিটা অন করতেই মাথা ঘুরে গেল। পরশু রাতের সমস্ত দৃশ্য ভিডিও করা। এতদিন অনেক পর্ন দেখেছি। আজ নিজের চোদাচুদির ভিডিও দেখলাম। মাথায় হাত দিয়ে বসে ছিলাম। এমন মোবাইলে বসের মেসেজ… ‘তুমি আমার কোম্পানির সবচেয়ে বড় এসেট। যে সুখ তুমি আমায় দিয়েছ তা কখনও ভুলার নয়। আমার কিছু বিদেশী ক্লায়েন্ট আছে। উনাদের খুশি করতে পারলে তোমার শুধু প্রোমোশন না, কোম্পানীর অর্ধেক মালিকানাও পুরষ্কার হিসেবে থাকবে। আশা করি তুমি চাওনা তোমার স্বামী এই ভিডিওটা দেখুক’।

যাই হোক, এক মাস হয়ে গেল প্রোমোশনের। বস ঐ ভিডিওর ব্যাপারে আর কিছু বলেননি। আমি তো ভাবলাম উনি বোধহয় ভুলেই গেছেন। অনেকটা স্বস্তিতে ছিলাম তাই। কিন্তু কিছুদিন পর উনি অফিস শেষে আমাকে উনার রুমে ডাকলেন। অফিসে আর কেউ ছিলনা ঐ সময়। রুমে গিয়ে দেখলাম বস উনার ল্যাপটপ ছেড়ে আমাদের সেই ভিডিওটা দেখছেন আর প্যান্ট খুলে উনার ধোন খেঁচে যাচ্ছেন। আমি ইতস্তত বোধ করাতে উনি ডেকে বললেন ‘এত লজ্জা কিসের? এত আপনারই জিনিস। এটাতেই তো আপনার প্রোমোশন হল, মিসেস শিলা’। বলেই অট্টহাসিতে ফেটে পরলেন। আমাকে উনার কোলে বসতে বললেন। তুহিনকে ভিডিওটা পাঠিয়ে দিতে পারেন এই শঙ্কায় আমি উনার কোলে বসলাম। বসে বসে উনার সাথে আমার রেন্ডিবাজি দেখতে লাগলাম। সত্যি বলতে দ্বিধা নেই, ভিডিওটা দেখে আমার বেশ ভাল লাগছিল। এমন তাগড়াই পুরুষের সাথে নিজের চোদাচুদির ভিডিও দেখে নিজেরই গর্ব হচ্ছিল। উত্তেজিত হয়ে যাচ্ছিলাম দেখে। আমার পরনে ছিল স্লীভলেস ব্লাউজ, নাভির নিচ পর্যন্ত নামানো পেটিকোট আর লাল পাতলা একটা শাড়ি। বস ভিডিও দেখতে দেখতে আমার পিঠ, গলা, পেট, বুক বিভিন্ন জায়গায় হাত বুলাচ্ছিলেন। ল্যাপটপটা টেবিলের উপর রেখে উনি আমার ব্লাউজের হুক খুলে ব্রা উপরে উঠিয়ে মাইগুলো চুষতে লাগলেন। আমি ভিডিও দেখতে দেখতে উনার চোষন উপভোগ করছিলাম। মাই চুষতে চুষতে উনি আমার পেটিকোটের ভিতর হাত দিয়ে আমার ভোদায় আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলেন। আমি মহাসুখে আহহহহহহহহহহহহহহহ� �হ… করে উঠলাম। উনি আগে থেকেই উত্তেজিত ছিলেন। আমাকে প্রয়োজনীয় মাত্রায় উত্তেজিত করে বস আমার পেটিকোটটা কোমর পর্যন্ত তুলে দিলেন। উনার তাগড়াই ধোনটা আমার ভোদা বরাবর সেট করে চেয়ারে বসেই ঠাপানো শুরু করলেন। আমিও আমার দুপা উনার দুপায়ের পাশ দিয়ে ছড়িয়ে উনার ধোনের উপর ওঠবস করা শুরু করলাম। আমার পিঠ ছিল উনার দিকে। উনি পিছন থেকে দুহাত দিয়ে আমার মাইজোড়া কচলাতে কচলাতে রামঠাপ দেয়া শুরু করলেন। অফিসে কেউ না থাকায় আমি জোরে খিস্তি দিতে শুরু করলাম। আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহহহহহ হহহহহহহহহহহহহহহহ� �হহহমমমমম…… ওহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহহহহহ হহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��মমম…… ও ইয়াআআআআআআআআআআআআআ� �আ… এই স্টাইলে প্রথম চোদা খাচ্ছিলাম। ভীষণ সুখ হচ্ছিল আমার। আনন্দে দুচোখ বন্ধ হয়ে আসছিল।
ধোন ভোদায় থাকা অবস্থায় বস চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালেন। আমি টেবিলে দুহাত ভর দিয়ে পা জোড়া যথাসম্ভব ফাঁক করে কুকুরের ভঙ্গিতে দাঁড়ালাম। বস ডগি স্টাইলে পিছন থেকে জোরে জোরে ঠাপানো শুরু করলেন। দুহাত দিয়ে আমার কোমর ধরে গায়ের সমস্ত শক্তি দিয়ে উনার ধোন আমার রসালো ভোদার ভিতরে ঢুকাচ্ছিলেন আর বার করছিলেন। প্রায় ২০ মিনিট অবিশ্রান্ত ঠাপনের পর বস আমার ভোদার ভিতরে উনার মাল ছেড়ে দিলেন। ঘন গাঢ় মালের পতনে আমার সারা শরীর কেঁপে উঠল। বস ক্লান্ত হয়ে চেয়ারে বসে পরলেন। আমি টেবিলের উপর চিত হয়ে শুয়ে জোরে শ্বাস নিচ্ছিলাম।কিছুক্ষণ পর বস বললেন ‘মিসেস শিলা, আপনার নতুন মিশনের জন্য তৈরী হন। কাল কিছু ফরেন ক্লায়েন্ট আসছেন। অনেক বড় ডিল। আপনার সার্ভিসের উপর ডিপেন্ড করছে সবকিছু’। আমার কিছু বলার ছিল না। যা যাবার গিয়েছে। আর কিছু হারানোর নেই। বরং এসব আমি উপভোগ করছিলাম। অফিসেও আমার অবস্থান এখন অনেক পাওয়ারফুল। আমি জিজ্ঞেস করলাম ‘কোথায় সার্ভিস দিতে হবে?’ বস বললেন ‘গাজীপুরে আমাদের অফিসের যে রেস্ট হাউজটা আছে সেখানে। রাতে থাকা লাগবে। সো বাসায় ম্যানেজ করে রাখবেন। আর হ্যাঁ, ক্লায়েন্ট মোট তিনজন। প্রত্যেকে আলাদা করে একবার আর সবশেষে গ্রুপে একবার করবে’। আমি বেশ ভয় পেয়ে গেলাম। বস সাহস দিয়ে বললেন ‘ভয়ের কিছু নেই। আপনার ভালই লাগবে’। বলেই আমার ঠোঁটে গাঢ় চুমু দিলেন। দুজন ঠিকঠাক হয়ে অফিস থেকে বার হলাম।আমি বেশ শিহরিত ছিলাম। বস কথা দিয়েছেন ভাল সার্ভিস দিতে পারলে ডিল প্রফিটের ৩০% আমাকে দিবেন। স্বামী সংসার কিছুই মাথায় ছিল না আমার। আমি শুধুই ভাবছি প্রোমোশন, প্রফিট আর সার্ভিসের কথা এন্ড ইয়েস! আই এম ওয়েটিং ফর টুমোরো…



পরদিন সকাল থেকেই বেশ উত্তেজিত ছিলাম। রাতে কি ঘটবে সেটা নিয়ে ভাবছিলাম বারবার। নাস্তার টেবিলে তুহিনকে বললাম ‘দুদিনের জন্য ঢাকার বাইরে যাচ্ছি। বিদেশী ডিলারদের নিয়ে সাইট ভিজিটে যেতে হবে’। তুহিন শুধু বলল ‘ওকে, ভালভাবে যেও’। বুঝলাম ও বেশ রাগ করেছে। ইদানীং একদমই সময় দেয়া হচ্ছে না ওকে। যাই হোক সবকিছু গুছিয়ে অফিসে গেলাম আমি। অফিস যেতেই বস ডেকে পাঠালেন। বললেন ‘আমি অফিস ছুটির এক ঘন্টা আগে এয়ারপোর্ট যাব। আপনি আধা ঘন্টা পর বার হয়ে সোজা গাজীপুর চলে যাবেন। আমি ডিলারদের নিয়ে সরাসরি ওখানে চলে যাব। আপনি সেজেগুজে সেক্সি গেট আপ নিয়ে থাকবেন। মনে রাখবেন ওরা আপনাকে নিজেদের ইচ্ছামত করতে চাইবে। কোনকিছুতে আপত্তি করবেন না। যা বলবে তাই করতে দিবেন’। বিকেলেবস বের হওয়ার আধা ঘন্টা পর আমি অফিসের গাড়িতে রওনা দিলাম। রেস্ট হাওজেরকেয়ারটেকারকে আগেই বলা ছিল। আমি রুমে গিয়ে ফ্রেশ হয়ে ওয়েট করতে থাকলাম।আমার পরনে ছিল একদম পাতলা পিঙ্ক কালারের শাড়ি, স্লিভলেস ব্লাউজ, নাভির নিচেনামানো পেটিকোট, ম্যাচ করে পরা ব্রা, প্যান্টি। উনাদের পৌঁছতে পৌঁছতে রাতপ্রায় ৮টা বাজল। আমি উনাদের রিসিভ করলাম।

বস সবার সাথে আমাকে পরিচয় করিয়ে দিলেন। ঐ তিনজনের নাম ছিল পিটার, ডেভিড আর রড্রিক্স। সবাই একটা জার্মান কোম্পানীর ডেলিগেট। উনারা ফ্রেশ হয়ে আসলে আমরা একসাথে ডিনার করতে বসলাম। ডিনার শেষে সবাই হুইস্কি নিয়ে বসল। ওরা তিনজনেই আমার খুব প্রশংসা করছিল। রড্রিক্স বলল ‘ইউ আর রিয়্যালি ভেরি সেক্সি ম্যাম। আই উইল বি ভেরি হ্যাপি টু ফাক ইউ’। এই কথা শুনে সবাই মাথা নাড়াল একসাথে। এমন সময় পিটার বলল সে আমাকে আগে করতে চায়। বাকি দুজন আপত্তি জানাল। সবাই চায় আগে করতে। তর্কাতর্কি শুরু হয়ে গেল। শেষে বস একটা বুদ্ধি দিলেন। ‘উই ক্যান হ্যাভ এ লটারি টু গেট দ্যা ফার্স্ট ম্যান’। সবাই এতে সায় জানাল। শেষমেষ লটারিতে সবার আগে আসল ডেভিড এর নাম। এরপর রড্রিক্স, পিটার। ডেভিড জয়ের হাসি হেসে আমাকে বলল ‘লেটস গো ম্যাম’।

আমি ডেভিডকে নিয়ে বেডরুমে গেলাম। ডেভিড বেশ সুদর্শন। বয়স ৪০ এর কাছাকাছি। পেটানো শরীর। রুমে ঢুকে দরজা লাগিয়ে ডেভিড আমাকে বলল ‘ম্যাম হাও ডু ইউ প্রিফার টু গেট ফাকড?’ আমি বললাম ‘এজ ইউর উইশ। আই উইল জাস্ট বি হ্যাপি টু স্যাটিস্ফাই ইউ’। ‘ও রিয়্যালি? আই হ্যাভ হার্ড ইউ আর ম্যারিড। আই থিঙ্ক ইউ উইল এডোর মি লাইক ইউর হাসব্যান্ড’। বলেই ডেভিড আমার কোমর জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল। সেকি গভীর চুমু। এতদিনে নিজের ঠোঁটে কোন সত্যিকার পুরুষের ঠোঁট চুমু খাচ্ছে বলে মনে হল। চোখ বন্ধ করে ডেভিড ওড় দুই ঠোঁটের মাঝে আমার ঠোঁট রেখে চুষে যাচ্ছে। আমি ওর মাথা খাঁমচে ধরে পরম সুখে ওর চুমুর স্বাদ নিচ্ছিলাম। ডেভিড ওড় জিহবাটা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। প্রাণপনে চুষে যাচ্ছিল আমার জিহবা।

ডেভিড আমাকে বেডে শুইয়ে দিয়ে আস্তে আস্তে আমার সব কাপড় খুলে নগ্ন করে দিল। আমার সারা শরীর চেটে দিল। আমার মুখ, বুক, পেট, কোমর, পিঠ সব জায়গায় সে চেটে দিল। শুধুমাত্র আমার মাইজোড়া আর ভোদা ছাড়া সবজায়গায় সে আদর করল। সবশেষে ডেভিড আমার মাইয়ে আদর শুরু করল। একটা মুখে নিয়ে চুষতে শুরু করল। আরেকটা টিপতে থাকল। আমি ওর আদরে পাগল হতে শুরু করলাম। অদল বদল করে মাইজোড়া সে অনেকক্ষণ চুষল, টিপল। আমি ওর মাথাটা নিজের বুকে চেপে ধরে খিস্তি দিতে শুরু করলাম। আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহ… ওওওওওওওওওওওওওওওও� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহ… ইয়ায়ায়ায়ায়ায়াআআআ� �আআআআআআআআআআআআআহহহ� ��হহহহহহহহহহ… সাক ইট বেবি… সাক ইট… উউউউহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহমমমম… ডেভিড বেশ খুশি হল আমার খিস্তি শুনে। ও দ্বিগুন উতসাহে আমার মাই নিয়ে খেলতে শুরু করল।

মাই ছেড়ে ডেভিড এর নজর পরল আমার ভোদার দিকে। আঙ্গুল দিয়ে ভোদার আশেপাশে পরখ করে দেখল। আগেই শেভ করা ছিল পুরো ভোদা। ডেভিড বেশ খুশি আমার শেভ করা ভোদা পেয়ে। আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে শুরু করল। আর সেইসাথে নিচু হয়ে জিহবা দিয়ে ক্লিটরিস চুষতে থাকল। আমার দেহে যেন আগুন লাগল। আমি শরীর বাঁকিয়ে আহহহহহহহহহহহহহ করে উঠলাম। ফিঙ্গারিং আর চোষনের যুগপত আনন্দে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। পা দুটো ফাক করে ডেভিডকে আরো সুবিধা করে দিলাম। ও তখন মনের সুখে আমার ভোদার রস খেয়ে যাচ্ছে। আর আমি উত্তেজনায় শিতকার করে যাচ্ছি… আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহ… ওহহহহহহহহহহহহহ বেবি… লিক ইট ডার্লিং… জাস্ট লিক ইট… আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহমমমমম… ওওওওওওওওওওওওওওওও� �ওওওওওও ইয়াআআআআআআআআআআআআআ� �আআআআআআআআ… ফিঙ্গারিং বন্ধ করে ডেভিড আমার ভোদার ভিতরে চুষতে শুরু করল। আমি আরো উত্তেজিত হয়ে হয়ে গেলাম। ভোদার প্রতিটা জায়গায় ও জিহবা দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছিল। আমি দুপা দিয়ে ওর মাথাটা চেপে ধরলাম ভোদার সাথে। প্রায় ১৫ মিনিট টানা আমার ভোদা চুষে রস খেয়ে নিল ডেভিড।

ভোদা চোষা শেষে ডেভিড নিজেই ওর কাপড় খুলতে শুরু করল। জাঙ্গিয়াটা খুলতেই ওর ১২ ইঞ্চি লম্বা, ২ ইঞ্চি চওড়া ধোনটা বেরিয়ে পরল। আমার অবস্থা তখন যায় যায়। এত লম্বা ধোন আমি কেবল থ্রি এক্সেই দেখেছি। এই ধোন ঢুকবে তো আমার ভোদায়??? আমি বিস্ময়ে হা করে ছিলাম। ডেভিড বোধহয় ভাবল আমি ওটা মুখে নেয়ার জন্য হা করে আছি। তাই তাড়াতাড়ি এসে এক ধাক্কায় পুরো ধোন আমার মুখে ঢুকিয়ে দিল। চোখে অন্ধকার দেখছিলাম যেন। মুখের ভিতরেই ঠাপানো শুরু হল। আমি মাথা আগুপিছু করে ওর আখাম্বা ধোন চুষছিলাম, মুন্ডিটা চাটছিলা,। ধোন চোষা শেষে আমি ওর বিচিগুলো চুষতে লাগলাম। ডেভিড বেশ মজা পেল। ও হিসসসসসস করে উঠে আমার মাথাটা চেপে ধরল। ধোনটা হাতে নিয়ে আমার মাইজোড়া বাড়ি দিতে লাগল, আমার গালে মুখে বাড়ি দিল এতবড় ধোন দিয়ে। আমাকে চিত করে শুইয়ে আমার বুকের উপর উঠে বসল। ওর উদ্দ্যেশ্য বুঝতে পেরে আমি আমার মাইজোড়া একসাথে করলাম। ডেভিড আরাম করে আমার মাই চোদা শুরু করল। এত জোরে মাই চুদছিল যে মনে হচ্ছিল এই বুঝি মাল বেরিয়ে যায়। ওর মুন্ডিটা তখন লাল টকটকে হয়ে ছিল। ধোনের শিরাগুলো ফুলে উঠছিল ভোদার রসের জন্য। মাই চোদার সময় ওর মুন্ডিটা যখন আমার মুখের কাছাকাছি চলে আসছিল তখন আমি মুন্ডিতে আলতো করে চুমু খাচ্ছিলাম। এতে ও আরো মজা পাচ্ছিল মাই চুদে। মাইচোদা শেষ হলে ডেভিড আমার ভোদায় ওর ধোনটা সেট করল। বুঝতে পারল বেশ টাইট ভোদা। তাই খুব কৌশলে দক্ষ ফাকারদের মত আস্তে আস্তে পুরো ধোনটা ভরে দিল আমার ভোদায়। ভেবেছিলাম ব্যাথা পাব। কিন্তু ওর দক্ষতার বলে চোখ বন্ধ করে পুরোধোনের অস্তিত্ব উপভোগ করলাম নিজের ভোদায়। ডেভিড বিছানায় হাঁটু গেড়ে বসেনিচু হয়ে আমার ঠোঁটে চুমে খেল। নিপল জোড়ায় শক্ত একটা কামড় দিয়ে আস্তে আস্তেঠাপানো শুরু করল। দুহাত দিয়ে আমার দুই হাঁটু চেপে ধরে আমার পা ফাক করেআস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়াল ডেভিড। আমিআহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহহহহহ হহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহহহহহ হহহহহহহহহহহহহ… ফাক মি বেবি… ফাক মি হার্ড… ওওওওওওওওওও বেবি ইয়া… আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহ… ঠাপনের স্পীডে আমার মাইজোড়াতখন দুলছে। আমি শক্ত করে নিজের মাই চেপে ধরে ঠাপ খাচ্ছিলাম। এভাবে বেশকিছুক্ষণ ঠাপানোর পর ডেভিড আমাকে কুকুরের মত পকিশন নিতে বলল। আমি ওর কথামতদুহাত পায়ে ভর দিয়ে কুকুরের ভঙ্গিতে বসলাম। ডেভিড আমার পাছায় চেমু খেল। ওরধোনটা আস্তে করে আমার ভোডায় ঢুকিয়ে ভীষন জোরে ঠাপানো শুরু করল। আমি চোদনেরসুখে আবারো চিতকার করে উঠলাম।আহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহহহহহহহহহ� ��হহহহহহহহহহহহহহহহ হহহহহহহহহহহহহহহহ� �হহহহহহহহ…

ফাক ফাক ফাক বেবি… ডেভিড তখন মনের সুখে আমাকে কুত্তার মত চুদছে। আমি তখন মাইজোড়া দুলিয়ে দুলিয়ে চোদন খাচ্ছি এক বিদেশীর। একজন বিবাহিত নারী হয়েও এভাবে ন্যাংটা হয়ে একজন অজান অচেনা বিদেশীর কাছে কুকুর চোদা খাচ্ছিলাম। মনে কোন সংকোচ তো ছিলই না। বরং ১২ ইঞ্চি ধোনের স্পর্শে আমার ভোদার খিদে যেন আরো বাড়ছিল। প্রায় ২৫ মিনিট রামঠাপনের পর ডেভিড আমার ভোদা থেকে ওর ধোন বের করল। আবারো আমাকে চুষতে বলল। আমিও থ্রি এক্সের মাগীদের মত ওর ধোন চুষতে শুরু করলাম। একসময় ডেভিড সারা শরীর কাঁপিয়ে আমার মুখে মাল আউট করল। ওর ঘন সাদা গাঢ় মালে আমার সারা মুখ, বুক ভিজে গেল। ডেভিড কাপড় পরে আমার ঠোঁটে সুখের চুমু দিয়ে বেরিয়ে গেল। যাওয়ার আগে বলল ‘সি ইউ লেটার’। আমি বুক পর্যন্ত চাদর তুলে দিয়ে শুয়ে ছিলাম। টায়ার্ড লাগছিল বেশ। এরপর আবার রড্রিক্সের পালা…

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...