23 August 2012 - 0 comments

মেয়ের বান্ধবি চুদে ফাটালুম



আমার সাথে আমার বউর ডিভোর্স হয়েই গেলো. মহিলা সুন্দরী ছিলো, বেডে ভালই খেল দিত, কিন্তু আমার মনে হয় আমারই দোষ, এতো বিশ্বাস করা উচিত হয়নি. ও বলতো, আমার কাজে দেরী হবে, আমি মনে করতাম নুতন ম্যানেজার হয়েছে হয়তো একটু বেশি কাজ করতে হচ্ছে. একদিন ওর কাজে surprise ভিসিট করতে যেয়ে আমি surprised হয়ে ঘরে এলাম. যেয়ে দেখি, ওর এক বস (মোশারফ) ওকে চুদছে. আমি শুনেছি অনেকের ধন বড় হয়, কত বড় হতে পারে আমার ধারণা ছিল না. আমি জানতাম আমি যদি জিগ্গেশ করি বউ কোনদিন স্বীকার করবে না. আমি তারাতারি আমার iPhone দিয়ে ভিডিও করলাম. এর মধ্যে দেখলাম মোশারফ ওর ধন বের করছে এবং আরো একজন ঢুকাচ্ছে. একেও আমি চিনি, এ টিনার এক friend এর বাপ. আমি মনে মনে ভাবলাম কয়টার সাথে করছে. একটু পরে দেখলাম দুই বস একসাথে ওর ভোদা আর পাছা চুদছে. আমি ভাবলাম ২ ছেলে মেয়ের মা এখনও কত চোদন খেতে পারে. আমার সাথে বাড়ি ফিরে আবার চোদাবে, কোনো আপত্তি ছাড়াই. এই মাগির কত চোদা লাগে?


ও বাসায় এলে আমি জিজ্গগেশ করলেই ও রাগে ফেটে পরলো. আমি বললাম আমি তোমাকে দেখেছি দুই বসের সাথেএক সাথে চোদা চুদি করতে. ও বললো তুমি আমাকে বিশ্বাস করনা, আমি তোমার সাথে থাকব না. আমি ছেলে মেয়ে নিয়া এখনি চলে যাচ্ছি. তোমার বেতন ছাড়াও আমি ভালো ভাবে চলতে পারি. আমি বললাম, ঠিক, তোমার তো ভাতের, লাঙ এর অভাব নাই. আমার ছেলে মেয়ে আমাকে দিয়ে যাও. ও বললো আমি কোর্টে যাবো বেশি বার বাড়ি করলে. আমি কিছু বললাম না.

ছেলে বাইরে ছিলো, সে আমার সাথে আর যোগাযোগ করল না. মেয়ে মাঝে মাঝে আসে, বেশির ভাগ সময়ে আমার কাছে আসে টাকা নিতে. মেয়ে বললো, ছেলে বলেছে ও আমাদের বাপ হলে ও আমাদের বাড়ি থেকে বের করে দিত না. আমি বললাম আমি তোমাদের বের করে দেই নি, তোমাদের মাকে বের করে দিয়েছি. তোমাদের মার চরিত্র ভাল না. ছেলে মেয়ে বললো, মা fun করছিলো ওর বন্ধুদের সাথে, তুমি ওর privacy তে হাত্দেয়া ঠিক হইনি. আমি বুজলাম আমার ছেলে মেয়েও ওই পথের যাত্রী. আমি কথা বাড়ালাম না. রুনা (আমার বউ, মানে পুরনো বউ) আমার সম্পত্তির ভাগ চাইলো, আমি প্রথমে ভাবলাম আমার ছেলে মেয়ে নিয়া থাকবে, আমার apartment টা দিয়েই দি. আমি বন্ধুদের সাথে কথা বললাম, ওরা বললো না. ও একটা বেশ্শ্যা, ওকে তোর apartment দিলে ঐখানে ও ব্যবসা শুরু করবে আর তোর ছেলেমেয়ে দুইটাও নষ্ট হবে, already না হয়ে থাকলে. ওর উকিল আমার সাথে কথা বলে settlee করতে চাইলো. আমি শুধু ওকে ভিডিও টা দেখালাম. উকিল কিছু না বলে চলে গেলো.

এইবার আসল ঘটনার শুরু. আমার মেয়ে একদিন শুক্রবার সন্ধায় বেড়াতে এলো. আমি ওকে অনেক আদর করে খাওয়ালাম. রাতে ঘুম পারিয়ে এলাম ওর পুরানো রুমে. ও জিনিসটা খুব এনজয় করছিলো বোঝাই যায়. সকাল বেলায় উঠে breakfast বানালাম, খেয়ে মেয়ে আমার গায়ের উপর হেলান দিয়ে ঘুমিয়া পরলো. আমি ওকে কলে করে নিয়ে বেডে শুয়ে দিলাম, কিন্তু ও আমার গলা ধরে রাখলো, ব্যাধ হয়ে আমিও ওর পাশে শুয়ে ছোট্ট ঘুম দিলাম একটা. উঠে মেয়ে বললো খুব খুধা পেয়েছে, আমি বললাম চল বাইরে খাই, দুজনে মিলে চাইনিজ খেয়ে আসলাম. বাড়ি এসে আবার আমার গলা ধরে আমার বেডে শুলো.
বললো daddy, একটা জিনিস চাইতে এসেছি, please না বল না.

আমি বললাম মা, তুমি আর মিঠু ছাড়া আমার আর কি আছে? মিঠু তো আমাকে আর চেনেই না, আমি চেষ্টা করবো তোমাকে দেয়ার. যদি আমার টাকা থাকে.

ও বললো আমাকে তুমি English medium স্চ্কুলে ভর্তি করে দাও.

আমি বললাম সে তো অনেক টাকা.

বললো শর্মী, লিনু আমার সববন্ধুরা English Medium স্চ্কুলে যাচ্ছে.

আমি বললাম ওরা কোটিপতি family?

এইবার আমার মেয়ে ওর শেষ চালটা দিলো, বললো তুমি নিশ্চই চাওনা আমি মার মত হই?

আমি আর কিছু না বলে রাজি হয়ে গেলাম.

এক সপ্তাহ পরে সব formalities শেষ, আমার মেয়ে ক্লাস শুরু করে দিয়েছে.

ও বললো Daddy আমি এই weekend তোমার সাথে থাকবো, তোমার কোনো অসুবিধা আছে.

আমি বললাম না, এসো.

ও বললো লিনু আর শর্মী আসতে চায় তোমাকে thank you দিতে.

আমি বললাম ok.

ও আবার বললো Daddy, লিনু কিন্তু আমার মতো দেকতে লম্বা মেয়েটা, মনে আছে তুমি ওকে আমার twin বলতে.

আমি বললাম, মনেআছে. আমি বললাম ও ত মোশারফ সাহেবের মেয়ে তাইনা?

রাতে ওরা যেনো dinner করে যায়.

ও বললোঠিকআছে. আমিবলবো.

সন্ধায় আমার মেয়ে এলো, সাথে লিনু. মেয়েটা অপূর্ব সুন্দর হয়েছে. লম্বা, প্রায় ৫" ৪". আমি ওকে জড়িয়ে ধরে বললাম Babe, when did you grow up so big. ও বললো it must be all the burgers you cooked for me. আমি ওকে দেখে বললাম what you guys want to do now? ওরা বললো ওরা TV দেকবে আর গল্প করবে. দুজনেই school ড্রেস পরা, সত্তিই ওদের twin এর মতো লাগছে. আমি ফামিলি রুমে বসে ওদের দুষ্টমি দেকছি আর ভাবছি এইদিন গুলো কোথায় গেলো? একটু পরে দেকলাম আমার মেয়ে তার শার্ট, স্কার্টের ভিতর থেকে টেনে তুলে বের করে বললো, লিনু, i need a shower. Give me 5 minutes, please. লিনু বললো 10 minutes, no more. আমার মেয়ে (টিনা) বেড রুমে চলে গেলো.

লিনু এবার আমার সামনে এসে আমার ডিভানটার উপর দুপাশে দুপা দিয়া আমার কলে বসলো. বললো Mr. Khan, thank you so much for putting Tina in the same school with me. আমি বললাম welcome, ও বললো i really mean it. আমি বললাম Thank you. ও আমার ঠোটে কিস করলো আর এগিয়ে এসে আমার গলা জরায়ে ধরলো. আমি বললাম Thank you, ও বললো when i do this to my daddy, he likes it. আমি কথা ঘোরানোর জন্য বললাম what else your daddy likes. ওর উত্তরটার জন্য আমি প্রস্তুত ছিলাম না. ও ওর জামা উপরে তুলে ওর গোলাপী দুধ বের করে বললো he likes sucking this two. আমি শর্টস পরে ডিভানে আধা শোয়া হয়ে ছিলাম. আমার ধন কখন বড় হয়ে আমার রানের ফাক দিয়ে বাড়িয়ে গেছে আমার ধারণা নাই. লিনু আমার ধোনটা হাত বাড়ায়ে ধরলো. আর বললো, mr. khan please scuk my boobies. ও দিকে আমার ধন মর্দন চলছে লিনুর নরম হাতে. আমার কোনো কন্ট্রোল নাই আমার শরীর এর উপর. আমি ওর দুধু মুখে নিলাম. ও ওর স্কার্ট খুলে ফেললো, ওর জামাটা মাথার উপর দিয়ে তুলে ছুড়ে ফেললো. এখন নগ্ন লিনু আমার কলে. ও আমার কানে কানে বললো fuck me mr. khan. i want your big dick inside me. আমি ওকে উচু করে আমার ধনের উপর বসালাম. আমি মিনিটে ৫-৭ ওকে উল্টে পাল্টে চটকালাম আর চুসলাম. আমার শর্টস তা লিনু টেনে খুলে ফেললো. আমি ওকে উচু করে আমার শক্ত ধনের উপর বসালাম. ওই উঠে আমাকে চুদছে. আমার চোদার এক চরম পর্যায়ে শুনলাম টিনা বলছে daddy, what are you doing? আমি চেয়ে দেখি আমার মেয়ে দাড়িয়ে আছে আর বলছে "you are fucking Linu, hou could you", my mom is a whore and dad is a pervert. আমার ধনটা ছোট্ট হয়ে লিনুর ভোদা থেকে বাড়িয়ে আসলো. লিনু উঠে টিনার সাথে চলে গেলো ওর রুমে. আমি বসে বসে ভাবছি আমার ফ্যামিলির শেষ মেম্বার এর সাথে আমার যোগাযোগটা শেষ হয়ে গেলো. আমি কামরস পরিস্কার করে, শর্টস পরে বসে আছি. আমি ভাবলাম আমি বিদেশে চলে যাবো, এইখানে থাকার আর কোনো মানে হয় না. এই সময় টিনা আমাকে ওর রুমে ডাকলো,বেশ জোরে. আমি ভাবলাম আর কি, ও এখন চলে যাবে সেই জন্য ডাকছে. আমি ওর রুমে ঢুকলাম আর আমার জীবনটা দুলে উঠলো.

আমার মেয়ে পুরো লাংটা হয়ে শুয়ে আছে আরে লিনু ওর ভোদা চুষছে. আমার মেয়ে বললো আমার দুধুটা চুসে দাও না. লিনুকে তো fuck করলে আমার কি হবে? আমি মন্ত্রমুগ্ধর মতো দাড়িয়ে আছি. টিনা আমার বেবীটা বড় হয়ে গেছে. ও বললো come on papa, come inside my pushi, বলে ওর ভোদার ঠোট দুটো মেলে ধরলো. আমার হাত পা অবশ, আমি নড়তে পারছি না. লিনু আমার অবস্থা বুজতে পেরে এসে আমার শর্টস টা খুলে আমার ধনটা চোসা শুরু করলো. টিনা উঠে আমার ঠোটে কিস করা শুরু করলো, আমার একটা হাতে ওর বা দুধটা ধরিয়া দিলো. আমার মেয়ে আমার হাতের মাঝে কোনো কাপড় ছাড়া. আমার ধনে হাত বোলোচ্চে আর আমি ওর দুধু টিপছি. এই সময় আমার মেয়ে আমার দুধচোষা দিলো আর আমার শরীরএ ১০০০ power এর শক খেলাম. আমার সামনে ২টা স্বর্গের হুর পরী দাড়িয়ে আছে. আমি আমার মেয়ে কে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম. ওর ভোদার ঠোটও খুলে দিলো, দেখলা মলিনু আমার ধনটা ধরে ওর পুষিতে সেট করে দিলো. আমি আস্তে আস্তে ঢুকাতে শুরু করলাম. মেয়ে বললো আমি অনেক দিন ধরে এইদিন টার জন্য অপেক্ষা করছি. মা আমার জন্য অনেক ছেলে ধরে এনেছে কিন্তু আমি তোমাকে দিয়া করাতে চেয়েছি. fuck me daddy, give me your juice. আমি প্রায় ১০ মিনিট চুদার পর লিনু, টিনাকে বললো he is a good fuck, right?

কিছুক্ষণ পরে লিনু বললো টিনা এইবার আমাকে দাও. আমি একটু মজা করি. আমাকে চোদার মাঝ খানেতো তুমি ডেকে নিয়ে এলে. আমি বললাম লিনু আমি তোমাকে চুদবো কোনো অসুবিধা নাই. আমি তোমার জন্য অনেক জুস রেখে দিয়েছি. কয়েক মিনিট পরে টিনার হয়ে গেল, টিনা বলল এইবার লিনুকে চোদ, আমার ভোদা ঠান্ডা হয়েছে.
আমি টিনাকে বললাম লিনুর দুধ চুসতে. টিনা লিনুর দুধ, ঠোট চুসতে লাগলো. আমি লিনুর ভোদাটা হাত দিয়ে খামচে ধরলাম. ওর কোমর ধরে আমার কাছে টেনে আনলাম. ওর ক্লিটটা একটা পেন্সিল এর আগার মত বেরিয়ে আছে. আমি ওটাকে দুই আঙ্গুল দিয়ে ধরে আঙ্গুলে পেচাতে থাকলাম. লিনুর মুখটা টকটকে লাল, ও উঠে আমাকে জড়ায়ে ধরলো. আমার ধনটা ওর তল পেটে খোচা মারছে. ও আমার নিচের ঠোট কামড়ে ধরলো, ওর হাত দিয়ে আমার ধনটা ধরে ওর ভোদার মুখে সেট করে দিলো. আমি টেনে ওকে বুকের মধ্যে নিয়ে এক ঠাপে ঢুকায়ে দিলাম. ও দরদর করে ঘামছে, আমি ওকে ঠাপ দিচ্ছি ও তল ঠাপ দিচ্ছে. আমি ১০/১২টা করা ঠাপ দিয়ে ওকে শোয়ায়ে দিলাম. এইবার শুরু হলো আসল ঠাপ. আমি লিনু ভোদায় একটানা ঠাপাতে থাকলাম. আমি লিনুর পুষিতে ধোয়া উঠানো শুরু করলাম, ও আমার নিচের ঠোট চোষা শুরু করলো. দু এক মিনিটের ভিতর ওর অবল তাবোল বকা শুরু করলো. oh টিনা, your father is fucking the shit out of me. oh, oh, ahhhhhhhhhhhhh. ওর প্রথম অর্গাসম হয়ে গেলো. আমি বললাম, how is it now. ও বললো keep fucking, i want more.

রাতে পিজ্জা order দিয়া খেলাম. টিনা বলল চলো মুভি দেখি, লিনু বলল না, দেকলে চোদা চুদির মুভি , আমি বললাম লিনু ঠিক বলেছে কিন্তু আমার কাছে ওই গুলো নাই. লিনু ওর ব্যাগ থেকে একটা dvd বের করে দিল. টিনা উঠে dvd টা প্লে করে দিল. movie টা হলো মেয়ে বাবার অফিস এ কাজ করে আর স্বপ্ন দেখে বাবা তাকে চুদছে. কিন্তু বাবা আসলে চুদতে চায় তার সুন্দরী সেক্রেটারিকে. X rated মুভি, শুরু হওয়ার ৩ মিনিট এর মধ্যে সবাই লাংটা, কঠিন চোদা চুদি. আমি তাকিয়ে দেখি, লিনু আর টিনা দুজন লেসবিয়ান sex করছে. দুজন ৬৯ হয়ে দুজন এর ভোদা চুষছে. লিনু ওর ব্যাগ থেকে একটা রাবার এর ধোন বের করে টিনার পুষিতে ঢুকিয়ে দিল. আমি ভাবলাম এইজন্যই দুজনের কারই সতীপর্দা নাই. মিনিট চারেক পরে দেকলাম টিনা উহ, আহ, আরো জোরে করে চিত্কার করছে. ৭/৮ মিনিট পরে টিনার একবার হয়ে গেল. আমি এখনো পুরা শক্ত হয়ে গেছি ওদের live শো দেখে. আমি বললাম লাগলে আমার কোলে আসতে পর. টিনা বলল আমাকে পিছন থেকে ডগি style চোদনা? আমি টিনার পিছনে যেয়ে ওর কোমর ধরলাম. লিনু আমার ধনটা টিনার গুদের মুখে সেট করে দিল. আমি এক ঠাপে ভিতরে ঢুকিয়ে দিলাম. টিনা উপপ করে একটা শব্দ করলো. আমি বললাম কিরে মাগী চোদা খাবি? টিনা বলল, আমাকে ব্যেশ্সার মত চোদ, আমার পেটে একটা বাচ্চা ঢুকিয়ে দাও. আমি মরণ ঠাপ শুরু করলাম. লিনু, টিনার নিচ থেকে বেরিয়ে গেল. আমি বললাম তুইতো বেশ্শার মেয়ে, তোর মাকে চুদে তোকে বানিয়েছি. তোকে চুদে তোর মেয়ে বানাবো, আর তোর মেয়েকেও চুদবো. আমার মেয়ে বলল, কথা না বলে চোদ, তোমার বউ তো গেছে ভালো করে চোদনা বলেই. আমাকে যদি ঠিক মত না চোদ আমি ও অন্য ব্যাটা খুজবো. এইবার সত্যিই আমার পুরষ মানুষ টা জেগে উঠলো. আমি আর আমার মেয়েকে চুদছিনা আমি এখন একটা বেশ্যাকে চুদছি. আমি ওকে সোফা থেকে তুলে চিত করে শোয়ালাম, দুই পা উচু করে ধরে, সাউআর মধ্যে গেথে দিলাম ধোনটা. ১৫/১৬ টা ঠাপ দিয়ে ওকে কাত করে শোয়ালাম. এক পা উচু করে ওকে আড়াআর্রী করে শোয়ালাম. ওর পা টা আমার ঘাড়ে নিয়ে আমি আবার ঠাপ শুরু করলাম. আমার মেয়ের ৪ বার অর্গাসম হওয়ার পরে আমাকে বলল, তুমিই আমার একমাত্র পুরুষ. Daddy, mom left you but you can have me for the rest of your life. i think i am better fuck than her. আমি বললাম মানুষ কি বলবে. ও বললো আমি তোমার apartment এ move করবো. মানুষ জানবে মেয়ে তার বাবার কাছে থাকে. কিচ্ছু বলবেনা. আমি বললাম ভেবে দেখি. টিনা বলল আমি আর পারবনা, আমি শুতে যাচ্ছি. লিনু বলল আমি একটু পরে আসছি তুমি যাও.

আমি লিনুকে জিগ্গেস করলাম তুমি বলেছ তোমার বাবা তোমার দুধু চুসতে পছন্দ করে. ও কি তোমাকে চুদেছে? ও বললনা. আমি জিগ্গেস করলাম তুমি যে আমাকে বললে, লিনু বলল "টিনা বলেছে ওটা বলতে" তোমাকে গরম করার জন্য. আমি বললাম তুমি কি আগে চোদা খাওনি আর কারো? ও বলল না, টিনা আমি আর শর্মী লেসবিয়ান সেক্ষ করেছি, dildio দিয়ে চুদেছি কিন্তু সত্যি কারের ধোন তোমারটাই প্রথম. আমি জিগ্গেস করলাম মজা পেয়েছ? ও বলল, অনেক; আমার আর টিনার প্রথম থেকে ইচ্ছা ছিল তোমাকে দিয়ে চোদানোর. কিন্তু চোদা চুদি এত মজা জানলে আরো আগেই তোমাকে ফিট করতাম. আমি বললাম টিনার মা চলে গেছে ১ বছরের উপরে, তাই তোমার দুধ দেখে আর ঠিক থাকতে পারিনি. লিনু আমাকে জিগেশ করলো, আমাকে চুদে মজা পেয়েছ? আমি বললাম খুবই. তুমি চাইলে আমি সব সময় রাজি. ও বলল আমি তোমার বুকের ভিতর শুতে পারি? আমি বললাম ok . লিনু একটা চাদর নিয়ে আমার বুকের উপর উঠে শুয়ে পড়ল. ১৬ বছরের একটা তুলতুলে মেয়ে আমার বুকের মধ্যে শুয়ে আছে. লিনু উঠে ওর বাম দুধটা আমার মুখের মধ্যে দিল. আমি ওর নিপলটা কামড়ে ধরে জিভ দিয়ে ওর নিপলটা নাড়তে লাগলাম. ও বলল আমি যদি ওর বয়েসী হতাম তাহলে ও আমাকে বিয়ে করত. আমি বললাম, তাহলে তুমি টিনার মা হতে. ও আমার বা হাতটা নিয়ে ওর পুশির উপর দিল, আমি ওর ক্লিটিটা দুই আঙ্গুলের মধ্যে নিয়ে নাড়তে থাকলাম. ও উঠে আমার ঠোট চোষা শুরু করলো. আমি বললাম তুমি তো আবার চুদার জন্য ready হচ্ছো? ও বলল তুমি শুয়ে থাক আমি তোমাকে চুদছি. ও আমার ধোনটা মুখে নিয়া ৩/৪ টা চোষা দিল, তারপর মুখ থেকে থুতু নিয়ে আমার ধনের মুন্ডিতে মাখালো. তারপর আমার ধোনটা খারা করে ওর উপর উঠে বসলো. আমাকে ও ঠাপ শুরু করলো. আমি দেকলাম ওর ৩৪ b দুধ তুলতুল করে নড়ছে. কিছুক্ষণ পরে আমি আস্তে আস্তে লিনুকে উপভোগ করা শুরু করলাম. আমি তল ঠাপ দিয়ে আরো মজা দিচ্ছি. ওর বান দুটোকে চটকাচ্ছি. ও দেকলাম পুরা হাপিয়ে গেছে, মুখটা লাল হয়ে গেছে. আমি ওকে আমার বুকের ভিতর জড়িয়ে ধরে আদর করতে থাকলাম. ওর দুধ দুটা চুসছি, ঠোটে চুমু খাচ্ছি, আমার ধোন ওর ভোদার ভিতরেই ঢুকানো. আমি ওকে জিগ্গেস করলাম আর লাগবে? ও আমার গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছে. আমি বললাম আমি এইবার রস ঢেলে শেষ করি? ও মাথা নেড়ে রাজি হোলো. আমি ওকে ডিভানের উপর আধা শোয়া করে বসালাম. এইবার লম্বা লম্বা ঠাপে ওর ভোদা চুদতে লাগলাম. ৬/৭ ঠাপের মধেই মনে হোলো আমি আর থাকতে পারবনা. আমি ওর ক্লিট টা দুই আঙ্গুলের ফাকে নিয়ে নাড়তে লাগলাম. ওর শরীর শক্ত হয়ে গেল, বুঝলাম ওর হয়ে আসছে? পরের ঠাপে ও রস ছেড়ে দিল, আমার ও হয়ে গেল. আমি শেষ ঠাপ দিলাম. ও বললো এতো মজা জীবনেও পায়নি. আমি বাথরুম পরিষ্কার হয়ে এসে সোফায় শুয়ে TV ছেড়ে দিলাম.

একটু পরে টের পেলাম কে যেন calling bell বাজাচ্ছে. চোখ খুলে দেকলাম অনেক বেলা. দরজা খুলে দেকলাম এক ২২/২৩ বছরের এক মেয়ে দাড়িয়ে আছে. আমি বললাম "কি হেল্প করতে পারি?". মেয়েটার পরনে একটা ট্রাক প্যান্ট আরে t -shirt , খুব sexy লাগছে. মেয়েটা বললো uncle আমি শর্মী, টিনার friend , আপনি আমাকে চিনতে পারেননি. আমি বললাম তুমি অনেক বড় হয়ে গেছ আর অনেক দিন আসনা, সে জন্য চিনতে পারিনি. আমি বললাম ভিতরে আস. আমি বললাম তুমি বস, আমাকে ৫ মিনিট সময় দাও, আমি তৈরী হয়ে আসি. আমি সকালের সব কাজ সেরে এসে বললাম তুমি নাস্তা খেয়েছো, ও বললো আমি আপনাদের জন্য নাস্তা নিয়ে এসেছি, চলেন খাই. ওর আনা নাস্তা খেতে খেতে জিগ্গেস করলাম, টিনা, লিনুর সাথে কথা হয়েছে? ও বললো হ্যা, ওরা বাইরে গেছে আসবে. আমি বললাম তুমি কোত্থেকে আসছ. ও বললো সকালে cricket parctice ছিল ওখান থেকে আসছি. ওর আমাকে text পাঠিয়েছে যে আপনি নাকি ওদের কি মজার জিনিস খাইয়েছেন কালরাতে. আমি বুঝলাম ওরা শর্মীকে ফিট করেছে. আমি বললাম হ্যা, ওর খুব এনজয় করেছে. ওরা বললো আমার জন্য রেখে গেছে লিভিং রুমে. আমি বললাম আমি তো জানিনা কোথায় রেখেছে, তুমি ওদের text কর. একটু পরে বললো ওরা নাকি TV র পিছনে রেখে গেছে. আমি বললাম চল দেখি? আমি যেয়ে দেখি সুন্দর একটা packet , শর্মীকে দিলাম খুলতে. শর্মী packet টা খুলে দেকলাম লাল হয়ে গেল, আমি বললাম কি ওর মধ্যে? ও বললো কিছু না, আমি বললাম দেখি, ও packet টা নিয়ে জানালার কাছে সরে গেল, আমাকে দেখাবেনা. আমিও ওর পিছনে যেয়ে দাড়ালাম, ও দেখছি packet টা ওর পেটের কাছে লুকিয়ে জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে. আমি ওর পিছনে যেয়ে দাড়ালাম, হাতদিয়ে ওর packet টা নিলাম. দেখি ওদের dildota ওর মধ্যে, সাথে ছোট্ট একটা note , "এইটা না আসলটা খেয়েছি". শর্মী এখনো বাইরে তাকিয়ে আছে. আমি আমার ধনটা ওর পাছার দুই বানের মাঝে ঠেকালাম, আমি বললাম এইটা খেয়েছে ওর কাল রাতে, তুমি খাবে?

ও বললো uncle ?

আমি বললাম খেতে চাইলে খাওয়াব?

ও বললো uncle, আমি জানিনা.

আমি ওর পেটের দুই পাশ দিয়ে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম, শর্মী আবার বললো uncle ?

আমি ওর একটা হাত ধরে আমার ধনের উপর এনে বললাম তুমি খেতে চাইলে ধরে থাকো, আর না চাইলে ছেড়ে দিয়ে চলে যাও, আমি কিছু বলবনা.

ও বললো, টিনা খেয়েছে?

আমি বললাম কি, শর্মী বললো এইটা?

আমি বললাম তিনবার, আর লিনু ৩ বার.

আমি ওকে কোলে তুলে নিলাম, ও আমার ঘরে মুখ লুকালো. আমি ওর মুখটায় চুমু খেলাম, ও বললো আমি ছোট্ট বেলায় আপনাদের বাড়িতে যেয়ে আপনার কোলে উঠতাম. আমি বললাম হ্যা, পেলে পুষে বর করে এইবার খাবো.

ও বললো uncle.

আমি ওকে আমার ডিভানের উপর বসালাম, ওর মুখে চুমু খেতে খেতে ওর t -shirt এর নিচ দিয়ে ওর দুধে হাত দিলাম. ও প্রথমে সরে যেতে চাইল. আমি টেনে কাছে এনে ওর t -shirt টা খুলে দিলাম. ও ওর হাত দিয়ে ওর বুক ঢাকতে চাইল? আমি কিছু না বলে ওর ঘাড়ে, বুকে চুমু খেতে লাগলাম. ওর একটা হাত নিয়ে আমার ধনের উপর দিলাম. ও প্যান্টের উপর দিয়ে হাত বোলাতে লাগলো. আমি এইবার ওর ট্রাক প্যান্টের ভিতরে হাত দিলাম, ও চিত হয়ে শুয়ে পরলো. আমি ওর প্যান্ট টা খুলে দিলাম. কালো একটা প্যান্টি পরা. ও উঠে আমার t -shirt টা খুলে ফেললো, আমার প্যান্টের বোতাম খুলে দিল, আমি দাড়িয়ে প্যান্ট মেঝেতে ফেলে দিলাম. আমার ধোন মাগুর মাছের মত ফোস ফোস করছে. শর্মী বললো dildotar চেয়ে আপনারটা বড়. আমি ওকে কাছে টেনে ওর ব্রার হুক খুলে দিলাম. ও আমার বুকের মধ্যে ঢুকে এলো ওর দুধ ঢাকতে. আমার ধোন ওর পেটে গুতো মারছে. ও বললো বড় একটা মাগুর মাছ, আমার খুব প্রিয়? আমি বললাম মাগুর মাছ কিন্তু গর্ত খুজছে, ভিজা গর্ত. ও আমার দিকে চোখে প্রশ্ন নিয়ে তাকালো? আমি ওর পান্টির বেল্টে হাত্দিলাম. ও আমাকে খুলতে দিল, আমি ওকে বুকের ভিতর নিয়ে চটকানো শুরু করলাম. ঝকঝকে একটা শরীর, সব পরিষ্কার, বড় একটা ক্লিট. আমি হাত দিয়ে ধরলাম. শর্মী গলে আমার শরীর এর ভিতর ঢুকে এলো. আমি আমার আঙ্গুল ওর ভোদার মধ্যে দিলাম, ও একটু কুকড়ে গেল. আমি বললাম, কোনা দিন আঙ্গুল দাওনি? ও বললো, টিনা আরে লিনু দিয়েছে কিন্তু এতো ভালো লাগেনি. আমি আঙ্গুল দিয়ে ওকে চুদতে লাগলাম. ও বললো uncle আপনি শুয়ে পরেন. আমাকে ঠেলে শুয়ে দিয়ে আমার ধনটা হাতে নিয়ে ওর ভোদার মুখে ঘসতে লাগলো. শর্মী আস্তে ঘোর লাগা চোখে আমার দিকে তাকিয়ে বললো, আমাকে নিন. আমি আমার ধনটা হাতে নিয়ে একটু খেচচি, শর্মী ওর ভোদার ঠোট দুটো খুলে দিল. আমার বাড়ার মাথাটা ওর খোলা ভোদার মুখে ধরলাম. ও বসে পরলো আমার ধনের উপর. আমি উঠে ওর পাছাটা নিচ দিয়ে ধরলাম. ও আস্তে আস্তে বসছে, আমি ওকে আবার উঠায়ে দিলাম ও আবার আস্তে আস্তে বসলো, আমি আবার উঠায়ে দিলাম. এইবার মনে হয় একটু ভিজে আসছে. ও আবার বসা শুরু করলো আমি এইবার তল ঠাপ দিয়ে ওকে গেথে দিলাম. শর্মী কোত করে একটা শব্দ করে আমাকে জড়ায়ে ধরলো. আমি আমি আস্তে আস্তে ওকে চুদছি আর আমার ধোনে অভ্যস্ত করছি. এইবার উঠে ওকে নিচে ফেলে চোদা শুরু করলাম. শর্মী বললো খান চাচা আমাকে খেয়ে ফেলো, আমাকে চুদতে চুদতে মেরে ফেলো. বলতে বলতে ও রস ছেড়ে দিল, আমার তখন ও কিছুই হয়নি. আমি বললাম মজা পাচ্ছো. ও বললো খান চাচা, মাগুর মাছ আমার অনেক প্রিয়. কয়েক টা ঠাপের পরে ওর একবার হয়ে গেল.ও বললো এইবার আমাকে পিছন থেকে চোদ. অনেক ব্লু ফিল্ম এ দেখেছি. আমি বললাম dogi style , ও বললো হ্যা. আমি আমার ধোন ওর ভোদা থেকে বের করলাম. আমার ধোনে ওর থকথকে বীর্য, ও হাত বাড়িয়ে ধরলো বললো আমার প্রিয় মাগুর মাছ. আমি বললাম মাগুর মাছ গর্তে রাখা ভালো. ও বললো কি করব? আমি বললাম সোফার হাতল এর উপর হয়ে ভোদাটা উচু করে দাও. ও ওর পেটের নিচে বালিশ দিয়ে ভোদাটা উচু করে দিল, আমি আস্তে আমার ধনের লিচুটা দিয়ে ওর ভোদার ঠোট দুটো সরায়ে ওর সৌএর মধ্যে ঢুকায়ে দিলাম. শর্মী বললো খান চাচা ঠাপ দাও. আমি ওর কোমরের দুই পাশ ধরে ঠাপাতে লাগলাম. ওর ভোদা দিয়ে রস বের হচ্ছে এই সময় দরজা খুলে টিনা আরে লিনু ঢুকলো. ওরা তারাতারই দরজা বন্ধ করে লাংটা হয়ে গেল. লিনু বললো শর্মী মাগী ঢুকেই চোদা শুরু করে দিয়েছে. লিনু এসে ওর ঠোটে চুমু খেতে লাগলো. টিনা এসে আমার পিঠে দুধ ঘসতে লাগলো. আমি টিনাকে ঘুরিয়ে সামনে এনে ওর ঠোটে চুমু খেলাম. ওর দুধটা আমার মুখের কাছে এনে দিল আমি কামড় বসালাম. ও আমার কানে কানে বললো, আজ সারা দিন চুদবে, একটা ভায়াগ্রা খেয়ে নিবে? আমি বললাম তোর কাছে আছে? ও বললো লিনুর কাছে আছে. শর্মীর আবার বেরিয়ে গেছে. ও এইবার উঠে গেল. লিনু এইবার একটা পিল বেরকরে বললো খেয়ে নাও. আমি বললাম তুমি এইখানে শোয়, ও সোফায় চিত হয়ে শুয়ে পরলো. আমি এইবার ভায়গ্রা টা ওর ভোদার ঠোটের উপর রাখলাম. লিনু বললো এইটা খেতে হয়. আমি বললাম খেতে পানি লাগেনা? বলে ওর ভোদায় মুখদিয়ে চুষতে চুষতে ভায়াগ্রা টা খেয়ে নিলাম. চেয়ে দেখি আমার মেয়ে মুখ ভার করে দাড়িয়ে আছে. লিনু বললো আরো দাও unlce . আমি বললাম ঠোটের উপর রাখলাম sucking চাও? ও বললো হ্যা. এইবার টিনাকে এনে সোফায় শোয়েয়ে ওর ভোদায় ধোন ঢুকায়ে দিলাম. ওকে ৫/৬ টা ঠাপ দিয়ে লিনু কে বললাম তোর ভোদাটা আমার মুখের উপর এনে দে, আমি suck করে দেই.

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...