28 August 2012 - 1 comments

প্রেমিকার বড় বোন নিরু আপা কে চোদার কাহিনী

নিরু আপা , আমার এক বন্ধুর প্রেমিকার বড় বোন । বিয়ের ৪/৫ মাস পরে ডিভোর্স হয়ে যায় । কিন্তু তাকে দেখে বোঝার উপায় নেই যে সে ডিভোর্সি সেক্সি । আমার সাথে ওর খুব ভাব । প্রায় ৩ বছর ধরে ওদের বাড়িতে যাওয়া আসা । ওর স্বামী কি ভাবে আদর করত আমাকে
শোনায় । এখনো নাকি সে চাঁদনী রাতে ছাদের উপর গুদ ফাঁক করে ওর স্বামীর অপেক্ষায় থাকে । ইদানিং জ্বালা মেটাতে গুদে আঙ্গুল ভোরে জল খসায় সে । আমি ওর হাতের আঙ্গুল ধরে বলি , ইস আমি যদি হাতের আঙ্গুল হতে পারতাম । সে ফিক করে হেসে দিয়ে বলে শখ কত । আমি ওর বেল গুলতে হাত দিতে যায় কিন্তু সে আমার হাত সরিয়ে বলে যা বলবি মুখে শরীরের সাথে নয় । আমাকে সে ডার্লিং বলে কিন্তু আদর করতে দেয়না । আমি নিরু আপার মনের কথা বুঝতে পারিনা । আমার সাথে নষ্টামি গল্প করে অথছ একটু প্যাক করে টিপতে দেয়না । আমরা একসাথে নীল ফ্লিম দেখেছি তবু সে আমাকে সুযোগ দিলনা । একদিন দুজনে চটি পড়তে পড়তে গরম হয়ে গেলাম । আমার লালা বের হয়ে আন্ডার ওয়ার ভিজে গেছে ওর পায়জামা । আমার মাথায় চুদার ভূত চেপে বসল ।আমি ওকে ধাক্কা দিয়ে সুইয়ে দুধ দুটি ধরতে চেষ্টা করলাম ও বাঁধা দিচ্ছে । ওর শক্তি কমে গেল আমি জামার উপর দিয়ে টিপতে লাগলাম । ও বলল আমার কপালে একটা চুমু খা ?


আমি খেয়ে নিলাম তার পর সে বলল – শুন আমি তোকে ভালবাসি বন্ধুর মত দেবরের মত ,তাই তোর সাথে ফ্রি হয়ে চলি । সত্যি বলছি আমার ভোদা কুটকুট করছে চুদা খাবার জন্য ।তুই যদি করে নিস আমার বাধা দেবার ক্ষমতা নেই । কিন্তু তোর উপর আমার যে বিশ্বাস আছে তা সাড়া জীবনের মত হারাবি । আমার মনে হবে তুই একাটা লম্পট । তাই বলি যদি আমার ভালবাসা চাস তাহলে ছেড়ে দে আমি ভয় পাচ্ছি । প্রয়জনে আমার সামনে বসে হাত মেরে মাল বের কর কিছু মনে করবনা ।কিন্তু , আমাকে চুদিস না । এখন তুই ভেবে দেখ আমাকে চুদতে চাস নাকি ভালবাসা চাস ?


আমি ওর উপর থেকে নেমে গেলাম ।আমার গালে একটি চুমু দিয়ে বলল আমার ভাল বাসা চাস বলে খুশি হলাম ।


আমি লজ্জা পাচ্ছি কিন্তু ওর ভাব এমন , যেন কিছুই হয়নি । আমি নিরু আপাদের বাড়ি যাওয়া আসা কমিয়ে দিলাম । ভালবাসা দিবস এল আমি ফুলের তোরা ও একটি কার্ড দিলাম । সে আমার জন্য একটি সুন্দর গেঞ্জি কিনেছে । আমি তাকে বললাম আমার গেঞ্জি চাইনা তোমার ভালবাসা চায় । তোমার ভালবাসার জন্য আমি সব করতে পারি ? মনে আছে তোমার , একদিন সুযোগ পেয়েও আমি করিনি তোমার ভালবাসার জন্য ।


নিরু আপা – তুই ছোট ছেলে ভালবাসার কি বুঝিস । আমাকে থামতে পারবি কি ? তোর শরীর টা দুর্বল হয়ে যাবে যে ।তুই জানিস সেদিন আমার শরীর খারাপ ছিল । নে গেঞ্জিটি পরে নে আজ একটু তোকে নিয়ে পার্কে ঘুরব ? মাথা থেকে খারাপ ধান্দা মুছে ফেল ।


আমি – তুমি পড়িয়ে দাও ।


নিরু আপা – আয় ঘরে আয় বলে আমাকে গেঞ্জি পড়িয়ে বলল । কত সুন্দর লাগছে রে আজ পার্কের সব মেয়ে তোর পিছু নেবে ।


নিরু আপা আমার সামনে পোশাক বদলালো , কিন্তু কিন্তু হাঁটুর একটু উপর ছাড়া কিছুই দেখতে পারলাম না । তবু দেখতে দেখতে গরম হয়ে গেলাম ।যেন বসন্তের বাতাস আমাকে ছুঁয়ে যাচ্ছে , তার অঙ্গের মৌ মৌ গন্ধে প্রান ভোরে যাচ্ছে । একটি কোকিল আমাকে বলল আমার ব্রায়ের হুক টি লাগিয়ে দে তো । আমার আড়মোড়া ভাঙল হুক লাগিয়ে ওর পিঠের গন্ধ শুকে নিলাম । আমার গরম শ্বাস দিলাম ওর পিঠে ও একটু কেঁপে উঠল ।


দুজনে বের হলাম । আমি বললাম পার্কে যাবনা আমার চেয়ে তোমাকে বেশী সুন্দর লাগছে । দুষ্টু ছেলেরা ফ্যাল ফ্যাল করে তাকাবে তোমার দিকে । চল একটি হোটেলে গিয়ে উঠি আমি ছাড়া ফুল পাখিরা ও যেন দেখতে না পায় তোমার রূপ । নিরু আপা রাজি হলনা । শেষে নৌকায় উঠতে রাজি হল । টোপর আলা একটি নৌকা ভাড়া করলাম । মাঝিকে বিপদ সঙ্কেত দেবার জন্য ১০০ টাকা বেশী দিলাম ।


দুজনে খুব কাছাকাছি বসে গল্প করছি ,আমি আস্তে আস্তে ওর পায়ে পিঠে হাত বুলাচ্ছি ।৩০ মিনিটের মধ্যে ও গরম হয়ে গেল । টোপরের মধ্যে টেনে নিলাম তাকে । মুখে মুখ লাগিয়ে পরে রয়লাম কিছুক্ষণ । সে নগ্ন হতে চায়লনা আমি এক রকম জোর করে করে দিলাম । বুঝলাম আজ ভালবাসা দিবসে ও একটু ভালবাসা চাচ্ছে । সে আমাকে বলল তোমাকে দেবার মত কিছু নেয় আমার , আমার সব কিছু ভোগ করেছে আমার স্বামী । আমি ওর পাছুতে হাত দিয়ে বললাম এটা তো আছে ।


নিরু বলল – নেই ।বিশেষ বিশেষ দিনে ও এখানেও ভরতো ।


আমি – আমি বললাম , চুপও এগুল ভেবে কষ্ট পেতে নেয় ।

candice michelle pink bikini

দুজন দুজন কে বুকের ভীতরে ঢুকিয়ে নিতে চাচ্ছি । ৬৯ হয়ে থাকলাম । কিছুক্ষণ । আমার মুখ থেকে ওর মধু চাক টেনে নিয়ে আমার কলা চোঁ চোঁ করে চুষতে লাগল । আরামে আমি চোখ বুজে নিলাম । মনে হচ্ছে ওর দাঁত গুল যেন নেই । ফোগলা দাঁতে চুষে যাচ্ছে । অনেক গরম ওর মুখের ভীতর টা মুখের লালা গুল কুশুম কুশুম গরম পানি । ইস ইস উহ উহ শব্দ পাচ্ছি । চোখ মেলে দেখি ও আমার কলাটি ভোদার ভীতরে ঢুকিয়ে উহ উহ ইস ইস আহ আহ করছে । আমার চোখে চোখ পড়তে ও লজ্জায় আমার বুকে মুখ লুকাল । আমি ওর পিঠে হাত বুলিয়ে চুমু খেতে খেতে দুধ দুটি চেপে ধরলাম । ও দ্রুত লয়ে মাজা দোলাতে লাগল । পাছার দাবনা দুটি টিপতে লাগলাম । ও বলল আস্তে টেপ আমি হাঁটলে যে পাছা দুলবে । সে জোর কদমে মাজা দোলাতে দোলাতে ও ও ও মাম মা মা ইস ইস মরলাম মরলাম বলতে বলতে জল খসিয়ে আমার বুকে শুয়ে পড়ল । আমি ওকে নিচে সুয়িয়ে সাবল দিয়ে মাটি খুড়ার মত , সোনা টা ওর গুদে ভরতে ও বের করতে লাগলাম । ও খুব জোরে চিৎকার দিতে দিতে বলল আস্তে করো নৌকা ডুবে যাবে । ও বাবা রে তোর বাড়ায় কত জোর রে , আমাকে বিয়ে করে নিস । ওহ ওহ ইস ইস গেল আমার আবার বেরিয়ে গেল জোরে জোরে ঠা প মারো সোনা । আমার সোনার জ্বলে উঠল । আমি ধরে রাখার চেষ্টা করে ও পারলাম না ধন টা বের করে ওর মুখে ঢুকাতে চায়লাম কিন্তু ও মুখে নি লো না । ওর মুখের উপর ছিটকে ছিটকে পরে গেল । তার পর আমার সোনাটা মুখে নিয়ে চেটে পরিষ্কার করে দিল । ভ্যানিটি ব্যাগ থেকে টিসু বের করে মুখ মুছে বলল – তুই একটা হারামি , লম্পট , কুত্তা , শোর আমার মুখে মাল ফেলে দিলি ।


আমি তাকে খিস্তি দিয়ে বললাম – মাগী দয়া করে তোর ভোদা ফাটালাম না । তোর পোঁদে ভরলাম না । নৌকা দুবালাম না । তাও তুই গালি দিলি । দাঁড়া তোর গুদ ফাটাবো নৌকা ডুবাব ।


নিরু – পারলে ফাটা , ফাটা ভোদার আর কি ফাটাবি তুই । আমার হাবলা পোঁদে তোর বিচি ঢুকিয়ে কিছু করতে পারবিনা । এটা কলা , বেগুন ,মুলা চুদা খাওয়া গুদ । এখনো মুতলে এক কিলো দূরে গিয়ে পরে । আমাকে চুদে ঘায়েল করতে হলে তোর ধোনের বাল উড়ে যাবে । ৪০ বছর বাল বেরুবেনা ।


আমি – কি বললি মাগী ? দাঁড়া আজ যদি তোকে চুদে নৌকা ডুবিয়ে আমি বিধবা না হয় , আমি তোকে জীবনে আর চুদবনা । বলে ওকে জাপটে ধরে আদর করতে গেলাম । ও আমাকে আদর করতে দিবেনা । আমি ওর সতীত্ব হরন করতে চাইছি ও রক্ষা করতে চায়ছে । নৌকা দুলছে । মাঝি বলল হয়েছে আর নয় । নৌকা টা আমার ডুবে গেলে পেটে লাথি পরবে । আমরা নৌকার টোপর থেকে বের হয়ে বাইরে বসলাম ।


মাঝি বলল – দিদি গো , আমাকে একবার দিবেন ? জীবনে সুন্দরী মেয়ে চুদিনি গো দিদি ?


নিরু – দেব না কেন ? গুদ তো রয়েছে চুদা খাবার জন্য । এক কাজ করিও তোমার বউ ও মেয়েদের চুদতে দিও আমার নাগর কে । আর তুমি আমাকে চুদিও । আমাকে চুদার আগে ১০ কিলো মধু খেও , ভাল করে চুদতে না পারলে দুধ দিয়ে তোমার পুটকি মারব কিন্তু ।


মাঝি – হায় ভগবান !!!!এই মেয়ের কথার চোদনে আমার নৌকা ডুবে যাবে ।


আমরা হাসতে লাগলাম । হাসতে হাসতে আমার বুকে মাথা দিয়ে শুয়ে পড়ল নিরু । আমি আস্তে আস্তে ওর ঠোট , চুচি টিপতে লাগলাম । ও আমাকে মাঝে মাঝে চিমটি কেটে বলছে । তুমি কত দুষ্টু শুধু চিমটি কাটছ ।


নিরু আপা বলল সেদিন যদি করতে , আজকের দিনের মত ভালবাসা পেতেনা । সত্যি তুমি ভালবাসা নিতে জানো । ।

1 comments:

Anonymous December 26, 2012 at 12:20 AM

অসাধারন, চমত্‍কার একটা গল্প| admin কে ধন্যবাদ

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...