05 August 2012 - 1 comments

আমার টিউশনি জীবনের প্রথম ছাত্রী রিনা

(বিভিন্ন সাইটে চটির ছড়াছড়ি।তাই মূল লেখকের হদিস খোজে পাওয়া প্রায় অসম্ভব।সেজন্য এই গল্পের সত্যিকার লেখকের নিকট ক্ষমা চেয়ে নিচ্ছি।)

আগেই বলেছি আমি একজন গ্রামের ছেলে। এস এস সি পাশ করে শহরে এসে কলেজে ভর্তি হওয়ার পর আমি একটা মেসে থাকার বন্দোবস্ত করলাম। কিন্তু আমার মধ্যবিত্ত আয়ের বাবার পক্ষে মেসে থাকার মত যথেষ্ট টাকাপয়সা দেয়া সম্ভব হতো না। ফলে প্রায়ই আমাকে অর্থসঙ্কটের মধ্য দিয়ে চলতে হতো। আমার কতিপয় বন্ধু সেটা ভালভাবেই বুঝতে পারলো আর ওরাই আমাকে বুদ্ধি দিল, “তুই তো ছাত্র ভাল, তুই ইচ্ছে করলেই দুই-একটা প্রাইভেট টিউশনি করে ৪-৫শ টাকা আয় করতে পারিস”। বুদ্ধিটা আমার মনে ধরলো, তাইতো! তবে সিদ্ধান্ত নিলাম গুঁড়ো-গাঁড়া পড়াবো না।

মনের কথা গোপন রেখে বললাম, “কে দেবে আমায় টিউশনি?” ওদের মধ্যে একজন বললো, “আমার মামার এক বন্ধু তার ভাগ্নির জন্য ভাল একজন টিচার খুঁজছে, মেয়েটা ক্লাস এইটে পড়ে, তুই চাইলে আমি তোর কথা বলে দেখতে পারি”। আমি সম্মতি দিলাম, আর সত্যি সত্যি টিউশনিটা পেয়েও গেলাম। ওদের খুব তাড়া ছিল, কারন মেয়েটা প্রাইভেট টিউটর ছাড়া পড়াশুনা করতে চাইতো না। ফলে দুই দিন পরেই আমাকে আমার জিবনের প্রথম ছাত্রিকে পড়াতে যেতে হলো।

ছাত্রির বাবা মিঃ ইব্রাহিম সরকারি চাকুরে, সরকারি কোয়ার্টারে থাকেন। বাসায় যাওয়ার পর জানতে পারলাম, শুধু ঐ মেয়েটা নয়, মেয়ের ছোট একটা ভাই ক্লাস টু-এ পড়ে, তাকেও পড়াতে হবে। মনটা খারাপ হয়ে গেলো, কারন বেতন নির্ধারিত হয়েছিল একজনকে পড়ানোর আর এখন পড়াতে হবে দুজনকে, শালারা চিটার। একবার ভাবলাম পড়াবো না, পরে ভাবলাম, “চালিয়ে যাই, ভাল আরেকটা পেলে এটা ছেড়ে দেবো”।

আমার ছাত্রি রিনা, বয়সের তুলনায় একটু বড়ই দেখায়, যদিও ক্লাশ এইটে পড়ে কিন্তু একটু সাস্থ্যবতি আর নরম শরির দেখে মনে হয় কলেজে পড়ে। কাঁচা হলুদের মত গায়ের রং, দেখতেও সুন্দর, প্রথমেই যেটা নজর কাড়ে সেটা হলো বুকের উপর একজোড়া মাঝারি সাইজের দুধ। আন্দাজ করলাম, ওর ফিগার ৩৪-২৮-৩৬ হবে আর লম্বায় ৫ ফুট ৩ ইঞ্চি। তবে ওর ঐ অপরূপ সৌন্দর্য্যেও একটা বেশ বড় খুঁত ছিল। সেটা হলো রিনার দুটো চোখই ট্যারা। তাকাতো একদিকে আর দেখতো আরেকদিকে। ও যখন আমার সাথে কথা বলতো এর মুখটা থাকতো দেয়ালের দিকে।

ট্যারাদের একটা বড় সুবিধা হলো, কেউ সহজে বুঝতে পারে না আসলে সে কোনদিকে তাকিয়ে আছে। পড়ার টেবিলটা একটা দেয়ালের সাথে লাগানো, টেবিলের লম্বা দিকের মাঝখানে আমি বসলাম, আর আমার বামদিকে রিনা আর ডানদিকে ওর ভাই মিন্টু বসলো। ফলে ঘরের একমাত্র দরজা রিনার সামনাসামনি পড়লো, কেউ এ ঘরে এলে ও-ই আগে দেখতে পাবে। প্রথম দু’তিন সপ্তাহ বেশ সুন্দরভাবে নির্বিঘ্নেই কেটে গেলো, ওদের পড়াশুনাও ভালই এগোতে লাগলো।

প্রথম প্রথম রিনার বাবা-মা প্রায়ই এসে দেখে যেতেন পড়াশুনা কেমন এগোচ্ছে। আস্তে আস্তে ওদের খোঁজ নেয়া কমতে লাগলো। আর এরই মধ্যে আমাদের সম্পর্ক বেশ সহজ হয়ে এলো। আমিও মাস্টারমশাইদের মত গুরুগম্ভির নই আর ওরাও বেশ সহজ হয়ে গেল আমার সাথে। আমি কখনো ওদের সাথে স্কুলের টিচারদের মত আচরন করতাম না বরং বেশ সহজ বন্ধুসুলভ ব্যবহার করতাম। আর এতেই আস্কারা পেয়ে রিনা আমাকে উত্যক্ত করতে শুরু করলো।

প্রথমেই একদিন মিন্টুর অনুপস্থিতিতে রিনা আমার হাতে বিনা কারনে কলম দিয়ে খোঁচা দিল, আমি ব্যাথা পেয়ে উহ করে উঠতেই ও খিলখিল করে হাসতে লাগলো। আমি প্রথমদিকে ঠিক বুঝতে পারতাম না যে ও ট্যারা চোখে কোনদিকে তাকিয়ে আছে কিন্ত ক্রমে ক্রমে যখন ওর দৃষ্টিপথ ধরতে পারলাম তখন বুঝলাম ও প্রায়ই হাঁ করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে আর মিটমটি করে হাসে। যদিও রিনার শারিরিক গঠন আর সৌন্দর্য যে কোন পুরুষকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট ছিল কিন্তু ছাত্রি বলে ওর প্রতি আমার কোন কুদৃষ্টি ছিল না।

আমি বুকে হাত দিয়ে বলতে পারবো না যে আমি কখনোই ওর দিকে লোভি চোখে তাকাইনি কিন্তু আমার সামনে পড়তে বসলে ওর পুরো শরির ওড়না দিয়ে ঢেকে বসতো, তাছাড়া ওর উচ্চতা অনুযায়ী ওর দুধগুলি টেবিলের আড়ালে ঢাকা পড়ে যেতো, দেখা যেতো না। আমার প্রতি রিনার অত্যাচার দিন দিন বাড়তেই লাগলো। প্রায়ই ও টেবিলের নিচ দিয়ে আমার পায়ে খুব জোরে কলমের খোঁচা দিত, কিন্তু মিন্টুর সামনে আমি কিছুই বলতে পারতাম না।

কেবল ওর দিকে চোখ কুঁচকে তাকিয়ে নিঃশব্দে ইসস বলা ছাড়া কোন উপায় ছিল না। সব ব্যাথা আমাকে নিরবে হজম করতে হতো, আর আমার অসহায় অবস্থা দেখে রিনা মিটমিট করে হাসতো। এসব দেখে আমার পিত্তি জ্বলে যেতো কিন্তু কিছুই বলতে পারতাম না মিন্টুর জন্য। কারন ও একটা বাচ্চা ছেলে, যদি আমি প্রকাশ করি আর সে কথা ওর বাবা মাকে বলে দেয় তাহলে আমার চাকরিটা চলে যাবে।

আরো বেশ কিছু দিন কেটে গেল। ইতোমধ্যে মাস পার হয়ে গেছে এবং প্রথম মাসের সম্মানি পাওয়ার পর এতো ভাল লাগলো যে সেটা বলার অপেক্ষা রাখে না। সময়মত সব পাওনা দেনা মিটিয়ে দিতে পারলাম। বাবার পাঠানো টাকার জন্য অপেক্ষা করতে হলো না। কিন্তু এদিকে আমার প্রতি রিনার নিষ্ঠুরতা চরম আকার ধারন করলো। মাঝে মাঝে এমন জোরে খোঁচা দেয় যে চোখের পানি বের হয়ে যায়। সেদিন মিন্টু টয়লেট গেলে রিনা আমাকে আবার খোঁচা দিতেই আমি ওর হাত চেপে ধরলাম। উফফ কি নরম ওর হাতটা! হঠাৎ করে মিন্টুর পায়ের শব্দ পেতেই আমি রিনার হাতটা ছেড়ে দিলাম।

কিছুক্ষন পর রিনা ওর নোট বুকটা আমার সামনে এগিয়ে দিল। দেখি সেখানে গোটা গোটা অক্ষরে লেখা, “আপনি এই কাজটা এতদিন করেন নাই কেন? আমি কতদিন ধরে এটার অপেক্ষা করছি। আপনি যদি সুযোগ পেলেই এটা করেন, কসম, আমি আর কখনো আপনাকে কষ্ট দিব না”। আমার হার্টবিট বেড়ে গেছে, পরিস্থিতি আবার সেদিকে যাচ্ছে! আমি রিনার দিকে তাকিয়ে দেখি ও একদৃষ্টিতে আমার দিকে তাকিয়ে মিটমিট করে হাসছে। আমি কাঁপা হাত নিয়ে ওর লেখার নিচে লিখলাম, “ঠিক আছে, তুমি যা চাও তাই হবে, এই পৃষ্ঠাটা তাড়াতাড়ি ছিঁড়ে ফেলো”।

মিন্টুকে আড়াল করে রিনা কাগজটা ছিঁড়ে টুকরো টুকরো করে জানালা দিয়ে ফেলে দিলো, মিন্টু বাচ্চা ছেলে, এসব দিকে তার কোন খেয়াল নেই। এর পর থেকে মিন্টুর চোখ আড়াল করে আমি প্রায়ই টেবিলের নিচ দিয়ে রিনার হাত ধরে টিপতে শুরু করলাম। দিন কেটে যেতে লাগল এবং এক সময় আমার আর রিনার মাঝের দূরত্বও কমতে লাগল। একদিন আমি রিনাকে কয়েকটা অংক কষতে দিয়ে পরে অংকের খাতা দেখছিলাম। হঠাৎ ও আমার বাম হাঁটুতে প্রচন্ড জোরে চিমটি কাটলো। এমনটা হওয়ার কথা ছিল না। কারন আমরা হাত টিপাটিপি শুরু করার পর থেকে রিনার কলমের খোঁচা বন্ধ হয়ে গিয়েছিল।

আমি ব্যাথা পেয়ে আমার হাঁটু একটু সরিয়ে নিলাম কিন্তু রিনা আবার প্রচন্ড জোরে চিমটি কাটলো। আমি ওর হাত ধরার জন্য আমার বাম হাতটা টেবিলের তলায় ঢুকিয়ে দিলাম। রিনা খপ করে আমার হাতটা জড়িয়ে ধরলো। আমি ওর হাত ধরে টিপতে গেলাম, কিন্তু রিনা আমার হাত টেনে ওর ডা উরুর উপর রাখলো। আমি ওর উদ্দেশ্য বুঝতে পারলাম আর নিজের লোভ সংবরন করতে না পেরে আমি ওর উরু টিপতে লাগলাম। রিনা আমার দিকে তাকিয়ে মিটমিট করে হাসতে লাগলো। সেদিন থেকেই শুরু হলো ওর হাত টিপার পরিবর্তে উরু টিপা।

৪/৫ দিনের মধ্যেই আমার হাত রিনার উরু টিপতে টিপতে ওর কুঁচকির দিকে এগোতে লাগলো। রিনা কোন বাধা না দেওয়াতে বা নিষেধ না করাতে আমার সাহস আরো বেড়ে গেল। আমি রিনার দিকে একটু সরে বসে ওর উরু টিপতে টিপতে ওর নরম তলপেট বেয়ে একেবারে উপরে ডান দুধের গোড়া পর্যন্ত পৌঁছে গেলাম। দুধের গোড়ায় আমার হাতের ছোঁয়া পেয়ে রিনা একটু কুঁজো হয়ে বসে শরির নিচু করলো, ফলে ওর দুধদুটো টেবিলের নিচে চলে এলো। আমি আর দেরি না করে খপ করে ডান দুধটা মুঠো করে ধরে টিপতে লাগলাম।

রিনার দুধ নরম হলেও বেশ নিরেট, আর টাইট জামার নিচে থাকার ফলে আমি কায়দামতো ধরে টিপতে পারছিলাম না, বারবার পিছলে যাচ্ছিল। শেষ পর্যন্ত আমি সেদিনের মতো ওর নিপলের সাথে আমার হাতের তালু ঘষালাম। রিনা কেবল মিটমিট করে হাসছিল আর আমার হাঁটুর উপরে আলতো করে চিমটি কাটছিল। পরের দিন পড়াতে গিয়ে দেখি রিনা ফ্রকের পরিবর্তে মেক্সি পড়ে পড়তে এসেছে, আমাকে দেখে লাজুক হাসি দিল। আমি ওর মেক্সি পড়ার উদ্দেশ্য ঠিকই বুঝতে পারলাম এবং টেবিলে বসার পর আমি ওর দুধ ধরে মুচরিয়ে মুচরিয়ে আয়েশ করে টিপলাম। এর পর থেকে প্রতিদিন আমি ওর দুধ টিপতে লাগলাম।

রিনাদের বাসা আমার মেস থেকে মাত্র আধ কিলোমিটার দুরে হওয়াতে আমি প্রায়ই লুঙ্গি পড়েই পড়াতে যেতাম। পড়াতে বসে রিনার দুধ টেপার ফলে আমার নুনু খাড়া হয়ে যেতো আর নুনুর মাথা দিয়ে রস গড়ানোর ফলে লুঙ্গি ভিজে যেতো। এদিকে কয়েকদিন রিনার দুধ টিপতে টিপতে আমার মাথায় শয়তান ভর করলো আর আমিও সাহস নিয়ে ওর উরু টিপতে টিপতে কুঁচকির খাঁজে হাত ঢুকিয়ে ঘষাতে ঘষাতে ওর ভুদার দিকে হাত বাড়ালাম। রিনা দুই পা চেপে রাখলো, আমি আমার মাঝের আঙুল ওর দুই উরুর ফাঁক দিয়ে ঢুকিয়ে দিতেই দেখলাম ওর চোখ দুটো বড় বড় হয়ে গেল।

রিনা মুখ চোখ কুঁচকিয়ে আমাকে শাসন করার ভঙ্গি করলো, কিন্তু আমি কেবল দুষ্টুমী ভরা হাসি দিলাম। রিনা জিভ বের করে ভেংচালো, আমি কেবলই মিটমিট করে হাসলাম আর আমার আঙুল দিয়ে ভুদার ওখানে ঘষাতে থাকলাম। তারপর হঠাৎই রিনা ওর উরু দুটি ফাঁক করে দিল আর আমি ওর পুরো ভুদাটা হাতের মুঠোয় পেয়ে গেলাম। আমি সালোয়ারের উপর দিয়েই ওর ভুদার খাঁজ বরাবর আমার আঙুল ঘষাতে লাগলাম। এক সময় অনুভব করলাম ওর ভুদা দিয়ে গড়ানো রসে সালোয়ার ভিজে উঠেছে। আমার বুকটা দুরুদুরু করতে লাগলো। রিনাকে চুদা এখন শুধু সুযোগের অপেক্ষা, কিন্তু সেই সুযোগ কি সহজে আসবে?

পরদিন থেকে আমি রিনার দুধ টিপতে আর ভুদা নাড়তে লাগলাম। সালোয়ারের উপর দিয়েই ওর ভুদায় গজানো কচকচা বালের উপস্থিতি বুঝতে পারলাম। ৩/৪ দিন পর আমি যখন রিনার হোমওয়ার্ক দেখছিলাম, আমাকে অবাক করে দিয়ে সেই প্রথমবারের মত রিনা আমার পায়ে চিমটি কাটার পরিবর্তে আলতো করে ওর ডান হাতটা হাঁটুর উপরে রাখলো। আমি ওর চোখের দিকে তাকালাম, ওর মুখ যদিও দরজার দিকে কিন্তু ট্যারা দুটো চোখ আমার চোখের দিকে, মুখে দুষ্টামীভরা মিটমিটে হাসি।

দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরে অদ্ভুত এমন একটা ভঙ্গি করলো যে আমার অবস্থা খুব খারাপ হয়ে গেল। নুনুটা শক্ত হয়ে খাড়িয়ে আকাশের দিকে টানটান হয়ে তিড়িং তিড়িং করতে লাগলো। আমার মাথা খারাপ করে দিয়ে রিনার হাত সেদিকে এগিয়ে গেল আর সত্যিই রিনা খপ করে আমার খাড়ানো ৭ ইঞ্চি নুনুটা চেপে ধরলো। আমার নুনুর সাইজ আর আকার বুঝতে পেরে রিনার চোখ দুটো বড় বড় হয়ে গেল। মুখে কোন শব্দ না করে শুধু ঠোঁট নাড়িয়ে বলল, “ওরে বাবা রে”। ওদিকে মিন্টুর জেনে ফেলার ভয় ছিল তাই আমরা দুজন দুদিকে তাকালাম কিন্তু রিনা আমার নুনু নিয়ে খেলা করতেই লাগলো।

কিছুক্ষন টিপাটিপি করার পর রিনা আমার নুনু ছেড়ে দিল। পরে ওর আসল উদ্দ্যেশ্য বুঝলাম, নুনু ছেড়ে দিয়ে আমার হাঁটুর কাছ থেকে লুঙ্গি টেনে উপরে তুলতে লাগলো। যখন লুঙ্গির শেষ প্রান্ত উপরে উঠে আমার হাঁটু আলগা হয়ে গেল তখন ও লুঙ্গির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে আমার নুনু চেপে ধরলো। রিনা আমার নুনু শক্ত করে চেপে ধরে উপর নিচে খেঁচতে লাগলো আর বুড়ো আঙুল দিয়ে নুনুর মাথায় ঘষতে লাগলো, ওর ঠোঁটে দুষ্টামির হাসি। ওর নরম হাতের ছোঁয়া আর নুনু খেঁচার কায়দা আমাকে স্বর্গের দ্বরপ্রান্তে নিয়ে গেল আর চিরিক চিরিক করে মাল আউট হয়ে গেল। রিনা হাসতে হাসতে ওর হাত আমার লুঙ্গি দিয়ে মুছে ফেলল।

আমি ওই কাজের শাস্তি হিসেবে গায়ের সমস্ত জোর দিয়ে ওর দুধ টিপে দিলাম। ও শুধু ঠোঁট গোল করে ব্যাথা প্রকাশ করল। কিন্তু পরের দিন যখন সুযোগ পেলাম তখন আগের দিনের প্রতিশোধটা নিয়ে নিলাম। আমি ওর জামার নিচ দিয়ে হাত ঢুকিয়ে সরাসরি দুধ চাপলাম, তারপর হাত নিচের দিকে আনতেই ওর সালোয়ারের ফিতে আমার হাতে বাধলো, আমি আন্দাজ করে ছোট ফিতেটা ধরে টান দিতেই খুলে গেল, রিনার চোখ আবারো বড় হলো। আমি প্রথম সুযোগেই সালোয়ারের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে ওর উলঙ্গ নরম ভুদা চেপে ধরলাম আর টিপতে লাগলাম।

কিছুক্ষন টিপার পর আমি ওর ভুদার চেরার মধ্যে আঙুল ঢুকিয়ে ক্লিটোরিস নাড়াচাড়া করে উত্তেজিত করে নিলাম, ততক্ষণে ভুদার ফুটো রসে টইটুম্বুর হয়ে গেছে। মাঝের আঙুলটা চাপ দিতেই পুচুত করে ঢুকে গেল। আমি তখন আমার আঙুল আগুপিছু করতে লাগলাম আর বুড়ো আঙুল দিয়ে ক্লিটোরিস নাড়তে লাগলাম। একটু পর ওর শরির মোচড়ানো শুরু হয়ে গেল। পরে ও ঠেলে আমার হাত সরিয়ে দিল, বুঝলাম, ওর আর দরকার নেই। এভাবে আরো ২/৩ দিন ও আমার মাল আউট করে দিল আর আমি ওর ভুদায় আঙুল ঢোকালাম। তারপর এলো সেই ইপ্সিত দিন, যার জন্য আমরা দুজনেই অধির আগ্রহে অপেক্ষা করছিলাম।

রোজার মাস। সেদিন আমি পড়াতে গিয়ে কেবল চেয়ারে বসেছি ঠিক তখুনি রিনার বাবা এসে আমাকে বললেন, “বাবা, একটা কথা বলতে চাচ্ছি, তুমি আবার কিছু মনে করবে কি না”। আমি বললাম, “খালুজি আপনি এভাবে বলছেন কেন? প্লিজ বলুন না, কি বলতে চান”। মুখে বললেও আমার বুকের মধ্যে হাতুরির ঘা পড়ছিল, মনে হচ্ছিল, হায়রে রিনাকে কেবল চুদার জন্য রেডি করেছি আর এই বুঝি আমার টিউশনিটা গেল, শালা কিছু বুঝতে পেরেছে মনে হয়, না কি মিন্টু কিছু বলে দিয়েছে। এভাবে নানারকম অশুভ কথা আমার মাথার মধ্যে সাইক্লোনের মত আবর্তিত হচ্ছিল।

তখুনি রিনার বাবা হাসতে হাসতে বললো, “না, তেমন কিছু না, আমি রিনার মা’কে নিয়ে একটু ঈদের কেনাকাটা করতে বেরুচ্ছি, আমাদের আসতে একটু দেরি হবে। বাচ্চারা একা বাসায় থাকবে, ওদেরও নিয়ে যেতাম কিন্তু আর কয়েকদিন পরেই ওদের পরিক্ষা, এ সময় পড়া কামাই করা ঠিক হবে না। তাই তুমি যদি একটু ওদের সাথে থাকো, এই মানে আমরা না ফেরা পর্যন্ত যদি...না না তোমার কোন জরুরি কাজ থাকলে...”। আমার হৃৎপিন্ড লাফাতে লাগলো, অবশেষে সেই মাহেন্দ্র সুযোগ তাহলে এলো...রিনার দিকে তাকালাম, ওর চোখেও আনন্দ আর স্পষ্ট আমন্ত্রন।

সাথে সাথে লুফে নিলাম, “না না, খালুজান, ছিঃ ছিঃ কি যে বলেন, যান না, আপনারা যান, আমি আছি, আমার কোন কাজ টাজ নেই, আপনারা ফিরলে পরে আমি যাবো, যান”। রিনার বাবা সন্তুষ্ট মনে চলে গেলো, ভাবতেও পারলো না সে কি সুযোগ আমাকে দিয়ে গেল। পড়তে বসে রিনা উসখুস করতে লাগলো। আমি ইশারায় জানতে চাইলাম ও ওরকম করছে কেন? রিনা ইশারায় মিন্টুকে দেখালো, অর্থাৎ মিন্টু এখনো কাবাবে হাড্ডি হয়ে বসে আছে, ওকে তাড়াতে হবে। আনন্দে আমার নাচতে ইচ্ছে করছিল।

মিন্টু এমনিতেই একটু পড়ায় ফাঁকিবাজ ছিল, প্রায়ই সে পেট ব্যাথা, মাথা ব্যাথা, পাতলা পায়খানা, এসব অজুহাত দেখিয়ে ছুটি নিতো আর আমিও রিনার সাথে ফস্টিনস্টি করার জন্য ছুটি দিতাম। কিন্তু সেদিন মিন্টু কোন এক অজানা কারনে এর বাবা-মা বাসায় না থাকার পরও ছুটি চাইছিল না। ওদের বাসার পিছনে একটা মাঠ ছিল। জানালা দিয়ে দেখলাম মিন্টুর বয়সি আরো কয়েকটা ছেলে সেখানে ক্রিকেট খেলা শুরু করেছে, মিন্টু সেদিকে ঘন ঘন তাকাচ্ছিল। আমি বললাম, “কিরে মিন্টু, বারবার মাঠের দিকে তাকাচ্ছিস কেন?” মিন্টু লজ্জা লজ্জা চোখে আমার দিকে তাকিয়ে বললো, “না ভাইয়া, এমনি”। আমি বললাম, “ঠিক আছে, তাহলে মন দিয়ে পড়”।

কিছুক্ষণ পর আবার মিন্টু হাঁ করে মাঠের দিকে তাকিয়ে আছে দেখে আমি ওর মাথায় হালকা একটা চাঁটি মেরে বললাম, “এই ফাঁকিবাজ, মন তো মাঠে চলে গেছে, কি খেলতে ইচ্ছে করছে না কি রে? সত্যি করে বল, তাহলে যেতে দেবো”। এই কথা শোনার পর মিন্টুর চোখ মুখ উজ্জল হয়ে উঠলো, বললো, “সত্যি বলছেন ভাইয়া? তাহলে ছুটি দিয়ে দেন, যাই”। আমি ওর মনে যাতে কোন সন্দেহ না দেখা দেয় সেজন্যে বললাম, “যেতে দেবো, তবে একটা শর্ত আছে”। মিন্টুর মুখটা চুপসে গেল, হতাশ ভঙ্গিতে বললো, “কি”। আমি বললাম, “একটা অংক দেবো, করতে পারলে আজকের মত ছুটি”।

মিন্টু রাজি হলে ওকে মোটামুটি একটা অংক দিলাম, যাতে ও সহজেই করে দিতে পারে। অংক করার পর ওকে ছুটি দিতেই এক দৌড়ে ঘরে গিয়ে ব্যাট হাতে মাঠের দিকে ছুটলো। রিনা উঠে গেল, তারপর ফিরে এসেই পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। আমি ওকে টেনে এনে আমার কোলের উপর বসিয়ে চুমু খেতে খেতে ওর দুধ চেপে ধরলাম আর দুই হাতে দুইটা চাপতে লাগলাম। একইসাথে আমি ওর ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। রিনাকে জায়গা করে দেওয়ার জন্য আমি চেয়ার অনেকখানি পিছিয়ে নিলাম। রিনা উঠে আমার দুদিকে দুই পা দিয়ে কোলের উপর সামনাসামনি বসলো।

আমি দুই হাতে ওকে বুকের সাথে চেপে নিলাম আর ওর দুধ দুটো আমার বুকের সাথে পিস্ট হতে থাকলো। আমরা দুজন দুজনের মাথা ধরে মুখমেহন করতে লাগলাম। আমি ওর ফ্রকের নিচের দিকে ধরে উপরে টেনে ওর দুধ দুটো অনাবৃত করে নিলাম। কি সুন্দর দেখতে, গোল, ফর্সা, নিপল বেোড়য় নি, কেবল কালো বৃত্তটার চারদিকে ঘামাচি দানার মত, দেখতে কি মনোহর। আমি একটা ভোঁতা নিপলই মুখে নিয়ে চুষতে লাগলাম আর আরেকটা দুধ মনের সুখে চাপতে লাগলাম। আমিও যেমন রিনাকে চুদার জন্য উদগ্রিব ছিলাম, রিনাও তেমনি ওর ভুদায় আমার নুনু নেওয়ার জন্য উদগ্রিব ছিল।

ফলে আমাকে আর কিছু করতে হলো না, রিনা নিজেই আমার কোল থেকে উঠে দাঁড়িয়ে ওর সালোয়ারের ফিতে খুলে সালোয়ারটা টেনে কোমড় থেকে নামিয়ে দিল। তাই দেখে আমিও আমার লুঙ্গির কোঁচড় আলগা করে দিয়ে কোলের উপর থেকে লুঙ্গিটা হাঁটু পর্যন্ত নামিয়ে দিলাম। আমার ৭ ইঞ্চি নুনুটা খাড়িয়ে লোহার রডের মত শক্ত হয়ে উপর দিকে উঠে ছিল। রিনা যখন আবার আমার দিকে পিঠ দিয়ে আমার কোলে বসলো তখন নুনুটা ওর দুই উরুর মাঝ দিয়ে ভুদা ছুঁয়ে উপর দিকে নুনুর মাথা ওর নাভি বরাবর পৌঁছে গেল।

রিনা দুই হাতে আমার নুনুটা চেপে ধরলো আর আমি সামনের দিকে দুই হাতে রিনার দুই দুধ ধরে চাপতে লাগলাম। একটু পর রিনা উঁচু হয়ে আমার নুনুর মাথার উপর ওর ভুদার ফুটো সেট করে নিয়ে শরিরের ভার ছেড়ে দিল। ওর ভুদার ভুটো যথেষ্ট পিছলা হয়ে ছিল, ফলে আমার নুনুর প্রায় ৫ ইঞ্চি ওর মাংশল নরম ভুদার মধ্যে গেঁথে গেল। তারপর রিনা আরো ২ বার উপর দিকে উঠে আবার বসে আমার নুনু পুরোটাই ওর ভুদার মধ্যে গেঁথে নিল। আমি অবাক হয়ে ওর কার্যক্রম দেখলাম এবং পরিষ্কার বুঝতে পারলাম, রিনা এ কাজে অভিজ্ঞ, আমিই ওর জিবনের প্রথম পুরুষ নই।

এরপর রিনা নিজেই উঠবস করতে লাগলো আর গোঙাতে লাগলো। মিনিট পাঁচেক উঠবস করতেই রিনা হাঁপিয়ে উঠলো। আমি রিনাকে ঠেলে দাঁড় করিয়ে দিলাম। তারপর ওকে ঘুড়িয়ে আমার সামনাসামনি করে ওর পাছার নিচে দুই হাত দিয়ে ওকে তুলে টেবিলের উপর বসিয়ে দিলাম। আমাকে আর কিছু বলতে হলো না, রিনা নিজেই টেবিলের উপর চিৎ হয়ে শুয়ে দুই পা টেবিলের কিনারে ভাঁজ করে তুলে দিয়ে ভুদা ফাঁক করে দিল। আমি দাঁড়িয়ে ওর এক দুধ চেপে ধরে আরেক হাতে আমার উর্ধ্বমুখি নুনুটা টেনে নিচে নামিয়ে রিনার ভুদায় ঠেলে ঢুকিয়ে দিলাম।

তারপর ওর কোমড়ের দুই পাশে শক্ত করে চেপে ধরে পকাৎ পকাৎ করে নুনু চালাতে লাগলাম। ওর পাছার নরম মাংশের সাথে আমার দুই উরুর সংঘর্ষে থাপাৎ থাপাৎ শব্দ হচ্ছিল। আর রিনা কেবল উহ উহ ওহ ওহ শব্দ করছিল। আমি বুড়ো আঙুল দিয়ে ওর ক্লিটোরিসে ঘষা দিতেই রিনা ওর পা দিয়ে আমাকে চেপে চেপে ধরতে লাগলো। আর আমার নুনুতেও ওর ভুদার ভিতর থেকে চেপে ধরার অনুভুতি পেলাম। এভাবে বেশ কিছুক্ষন চুদার পর আমি রিনাকে উপুড় করে শোয়ালাম। রিনার পা নিচের দিকে ঝুলে পড়ছিল, আমি চেয়ার টেনে এনে একটা পা সেখানে রাখলাম আরেকটা পা হাত দিয়ে ধরে রাখলাম।

পিছন দিক থেকে ওর ভুদা দেখতে খুবই সুন্দর লাগছিল, ভুদার ফুটোটা পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি আমার নুনু হাত দিয়ে ধরে সেই ফুটোর মধ্যে চালান করে দিয়ে চুদতে লাগলাম। আমি ওর পাছার নরম মাংস খাবলে ধরলাম। মিন্টুর চেয়ারটা টেনে এনে রিনার আরেকটা পা সেখানে রাখলাম। তারপর দুই হাতে পাছার দুই দিক ধরে চিপতে লাগলাম। দুই দিকে টান লেগে ওর পুটকি দেখা গেলো, কি সুন্দর গোল একটা ফুটো, একটু কালচে লাল। আমার নুনু আরো শক্ত হয়ে গেল। আমি মুখ থেকে একগাদা লালা ঝড়িয়ে দিলাম, লালার দলাটা ওর পুটকির গোড়ায় পড়লো।

আমি আঙুলে লালা মাখিয়ে পুটকির ফুটোতে লেপ্টে দিলাম। তারপর ডান হাতের মাঝের আঙুল চাপ দিতেই পুচপুচ করে ঢুকে গেল। রিনা কেবল উহহহহহহ শব্দ করে উঠলো। আমি চুদতে চুদতে আমার আঙুল ওর পুটকির মধ্যে চালাতে লাগলাম। কি যে দারুন আরাম পাচ্ছিলাম তা ভাষায় প্রকাশ করার মত নয়। ওর ভুদায় আমার নুনু বেশ টাইট লাগলেও ওর পুটকির ফুটো সে তুলনায় বেশি টাইট বলে মনে হলো। আমার মাথায় শয়তানি চাপলো, আমি পুটকির ফুটো থেকে আঙুল বের করে এনে আরামের পরশ বুলিয়ে দিতে লাগলাম।

রিনা ভাবতেও পারেনি আমি কি করবো, আমি এক হাতের বুড়ো আর শাহাদাৎ আঙুল দিয়ে পুটকির দুই পাশের মাংস টেনে ধরে আরেক হাতের মাঝের আঙুল আলতো করে বোলাচ্ছিলাম। ঐ অবস্থায় পুটকির মাংস টেনে রেখেই আরেক হাতে আমার নুনু চেপে ধরে ওর ভুদা থেকে বের করে নুনুর মাথা পুটকির ফুটোয় লাগিয়েই দিলাম একটা ঠেলা। এক ঠেলায় আমার নুনু অর্ধেকটা ঢুকে গেল। রিনা উম্মাগো ইশশশশশশশশশশশ বলে চেঁচিয়ে উঠলো। আমি ওর চিৎকারে আমল না দিয়ে আরো ২/৩ টা ঠেলা দিয়ে পুরো নুনুটা ঢুকিয়ে দিয়ে ওর টাইট পুটকি মারতে লাগলাম।

রিনা ছটফট করে উঠলো, পাছা এপাশ ওপাশ করে আমার নুনু বের করে দিতে চাইছিল। আমি সামনে নুয়ে ওর শরিরের নিচে হাত ঢুকিয়ে দিয়ে দুই দুধ চেপে ধরে চিপতে লাগলাম আর পুটকি মারতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই রিনা সহ্য করে নিল। আমি কিছুক্ষণ পুটকি চুদার পর আবারো ওকে চিৎ করে নিয়ে ওর সুন্দর কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম। পকাৎ পকাৎ পক পক পক পক ফচাৎ ফচাৎ পক পক শব্দ হচ্ছিল। আর রিনা আহ উহ ওহ করে শব্দ করছিল। ওভাবে চুদতে চুদতে আমি রিনার ক্লিটোরিসে নাড়া দিচ্ছিলাম, ফলে ওর অর্গাজমের লক্ষন শুরু হয়ে গেল।

রিনা কোমড় উপর দিকে তুলে তুলে আমার প্রতিটা ধাক্কার জবাব দিচ্ছিল আর কোমড় এপাশ ওপাশ করছিল। একটু পরেই হঠাৎ করে উপর দিকে বাঁকা হয়ে উঠে আমার হাত ধরে মুখে ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে কয়েকটা ঝাঁকি দিয়ে শান্ত হয়ে গেল। আমারও মাল আউট হওয়ার উপক্রম হয়ে এলো। ভাবলাম রিনার পুটকিতে মাল ঢালবো। সুতরাং মাল আউট হওয়ার উপক্রম হতেই আমি ওর দুই পা দুদিকে অনেকখানি ফাঁক করে ধরে আমার নুনুটা ওর ভুদা থেকে বের করে ওর পুটকির মধ্যে ঢুকিয়ে দিয়ে কয়েক ধাক্কা দিতেই পুচুৎ পুচুৎ করে আমার মাল আউট হয়ে গেল।

রিনাকে ঐ অবস্থায় রেখেই আমি বাথরুমে গেলাম। নুনুটা ভাল করে ধুয়ে ফিরে এসে দেখি রিনা নেই। কিছুক্ষণ পর ভিতর থেকে ফ্রেস হয়ে এসে আমাকে জড়িয়ে ধরে রাখলো। আমি ওকে অনেকখানি আদর করে দিলাম। রিনা যেন আমাকে ছাড়তেই চাইছিল না। কখন যে বেলা পড়ে গেছে বুঝতেই পারিনি, কলিং বেলের শব্দে আমি তাড়াতাড়ি চেয়ারে বসলাম। রিনা গেল গেট খুলতে, ফিরে এলো মিন্টুকে সাথে নিয়ে। আরো প্রায় আধা ঘন্টা পরে ওদের বাবা-মা ফিরলো।

এর পরে আমি আরো দুই দিন রিনাকে চুদতে পেরেছিলাম। তারপরে যা হবার তাই হলো, রিনা পরিক্ষায় খারাপ করলো আর আমার টিউশনিটা সেই সাথে রিনাকে চুদার সুযোগটা হাতছাড়া হয়ে গেলো। তবে রিনার কথা আমার সারাজিবন মনে থাকবে। প্রায় ১০ বছর পর রিনার সাথে আমার দেখা হয়েছিল। চশমা পড়া পাহাড়ের মত বিশাল মোটাসোটা মহিলাকে দেখে প্রথমে চিনতেই পারিনি, পরে চশমা খুললে ওকে চিনতে পারলাম। ওর বিয়ে হয়েছে, একটা ছেলেও হয়েছে। ঠাট্টা করে বললো, “এই ছেলেটা আপনারও হতে পারতো”।

** এটি দীর্ঘ-ঈ কার বিবর্জিত লেখা (ভুলে ২/৪টা হয়ে গেলে ক্ষমাপ্রার্থি)

1 comments:

Anonymous October 2, 2012 at 12:30 AM

ami mobile sex korar jonno pagol hoey aci.....j kono meye jara ei sukh laav kortey chan just call me on 01687030786....pagol korey dibo sara raat ador dibo unlimited.
sob girls are requested to enjoy.........

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...