29 August 2012 - 0 comments

বৌদির ভোদার অতলে ১

আমার দাদাজানের দিত্বীয় বিয়ের সুবাদে আমার যখন ৫ বছর বয়স তখন আমার দাদার প্রথম ঘরের নাতির বিয়ার সুবাদে আমি মিষ্টি এক বৌদি পাই.....যখন ছোটছিলাম তখন পারুল বৌদির আদরকে স্নেহের মতই দেখতাম......আমি অনেক লজ্জা পেতাম....আমি এত ছোট...অপরিচিত এক মহিলাকে বৌদি বলে ডাকতে হত....একেরউপর আমি আমার ভাইয়াকে ভাইয়া বলতে লজ্জা পেতাম......আমার এই লজ্জার কারণে বৌদি আমাকে আরো ভালবাসত.....তখন বৌদির বয়স হবে ১৯ ......আমায় সুধু বলত , আমায় বিয়ে করে নিবে....এত ছোট দেবর.....আমার ভার-বাড়তি হবার সাথে সাথে লজ্জা কেটে গেল....বৌদিকে বৌদি বলতে আর লজ্জা পাইনা....বৌদির প্রতি অন্য রকম একটা ভালবাসার সৃষ্টি হলো......ঢাকা থেকে গ্রামে গেলেই বৌদির বাড়ি যেতাম.....আমাদের বাড়ি থেকে ১০ মিনিটের রাস্তা....যখন বয়স১৬ হয়ে গেল এর পর থেকে বৌদি আর উনাকে বিয়ের কথা বলত না....আমি এ বেপ্যারটা অনেক miss করতাম...তারপর যখন আরো বড় হলাম
বৌদির প্রতি অন্য রকম দুর্বল হয়ে পরতে থাকি..বৌদি আমায় আকর্ষণ করত....উনার হাটা-চলা,কথা-বার্তা সব কিছু আমার ভালো লাগতে শুরু করে....আমার বয়সীকোনো তরুণী মেয়েদের আর ভালো লাগে না....খালি বৌদির হাসি, কথা, শরীর চোখের সামনে ভাসে.....উনার চোখেও একটা হাসি আছে...যখন আমার বয়স ১৯ হলোতখন বৌদির বয়স হবে আনুমানিক ৩২ এর কাছা-কাছি...উনার বয়সী মহিলাদের আমার অনেক ভালো লাগতে সুরু করে..মনে হত সেক্স এরবেপ্যারে উনারা অভিজ্ঞ...উনাদের অঙ্গ প্রতঙ্গ গুলো খুবই খাসা মনে হত....পাকা মনে হত....মনে হত পাকা প্লেয়ার...আমাকে তৃপ্তি করতে পারবে কেবল উনি....উনাকেরাতের বিছানায় স্বপ্নে ভেবে ভেবে হাত মারতাম.....উনার উপর থেকে স্নেহের বেপ্যারটা শেষ হয়ে একটা শিহরণ এর জন্ম নিল....আমার গাল টিপে দেয়া , হাতা-হাতিআমাকে আরো স্বপ্ন দেখায় উনাকে নিয়ে...আমার প্রতি মনে হয় উনার এরকম কিছু একটা হলেও হতে পারে....কারণ গোসলের পর সুধু ব্লাউস আর সায়া পরে বেরিয়ে আসত...আমার সামনে এসে শাড়ি পরত.......চুল ঝরত....একবার গরমের ছুটিতে গ্রামের বাড়িতেবেড়াতে গেলাম....বৌদিকে দেখার জন্য প্রায় প্রায়ই গ্রামে গেলেও সেটি ছিল প্রায় বছর খানিক পরে গ্রামে যাওয়া....আমি সারাদিন পর সন্ধ্যার পর বৌদির বাড়িতেগেলাম....বৌদির শাশুড়ি মানে আমার ফুপু আম্মা, আর সবাই বাড়িতে ছিল....আমায় বেশ আদর যত্ন করলো...রাতে খাবার শেষ করে আসার জন্য বলল...রাজিও হয়ে গেলাম....তখন আনুমানিক রাত ৯ টা...খাওয়া দাওয়া শেষ করে বৌদির ঘরে শেষ বারের মত গেলাম.....বৌদি বলল..." আজরাত আমার সাথে থেকেই যাও....তোমার ভাই ঢাকা গেছে আজ সকালে......পরশু আসবে....দুজনে অনেক রাত পর্যন্ত্য গল্প করব..." আমিও সাথে সাথে রাজি....কিন্তুবৌদি বলল কেউ যেন না জানতে পারে আমি এখানে থাকব....আমি বললাম অবশ্যই জানবে না কেউ....আমি বড় ফুপু আর সবার কাছ থেকে বিদায়
নিয়ে বললাম..."এখন অনেক রাত হয়ে গেছে বাড়ি যেতে হবে, চিন্তা করছে সবাই..আমায় বলল থেকে যেতে ..কিন্তু আমি রাজি হলাম না....বাড়িতে আসার নামকরে...বেরিয়ে পরলাম....বের হয়ে বৌদির ঘরে এসে ঢুকে পরলাম......একটু বাদে সবাই লাইট নিভিয়ে দিয়ে শুয়ে পড়ল.....সুধু আমি আর বৌদি সজাগ....অনেক রাতপর্যন্ত্য গল্প করলাম....আনুমানিক ১ টা....গল্প করার পর বৌদিকে আরো ভালো লেগে গেল...মনে হলো আমার কেনা সম্পত্তি....হাসি তামাসায় মেতে উঠলাম....বৌদি প্রস্তাব দিল লুডু খেলবে.......
Candice Swanepoel strawberries
আমি : ঠিক আছে কিন্তু শর্ত আছে...
বৌদি : বলে ফেল ....
আমি : যে সাপের মুখে পরবে তাকে শাস্তি পেতে হবে...
বৌদি : কি শাস্তি ??
আমি : আমায় খেলে, তুমি যা বলবে আমি ত়া করব...তোমায় খেলে আমি যা বলব সেটাই করতে হবে....
বৌদি : যা বলবি??? না না বাপু....তুই দুষ্টুমি করবি...আমি বুজেছি...
আমি : এ ভাবে না খেললে মজা হবে না.......আর আমায় খেলে তুমি তো শোধ নিতে পারবে....
বৌদি রাজি হলো শেষ-মেষ ...
আমি : আরেকটা condition ....যে সিড়িতে বেয়ে উপরে উঠবে সে একই সুবিধা ভোগ করতে পারবে....
খেলা শুরু হলো.....প্রথমেই আমি সিড়ি বেয়ে উঠে গেলাম উপরে....
আমি : শাস্তি পেতে হবে...
বৌদি : ঠিক আছে...বল কি করব...খবরদার দুষ্টুমি করবি না.....
আমি : দেবররা তো দুষ্টুমি ই করবে......আমার প্রথম চাওয়া....তোমায় চুমু খেতে দিতে হবে...ঠোটে.....
বৌদি : এ মা....পারব না যা..অন্য কিছু বল....
আমি : না না....এটাই দিতে হবে.....ঠোট কাছে দাও....
বৌদি : ঠোটেই খাবি?? অন্য কথাও দে....
আমি বৌদির দু গালে হাত রেখে আমার দু ঠোটের মাঝে বৌদির নিচের ঠোট কামড়ে ধরে চুমু খেলাম...বৌদি হাত দিয়ে ঠোট মুছে নিল.....তারপরি বৌদিকে সাপেখেযে নিল....আমি সাপকে অন্তর থেকে thnks দিলাম...
আমি : আহ হা.....এবার তোমার শাড়ির আচল ফেলে দাও.. ফেলে অভাবেই বসে থাকতে হবে....
বৌদি লজ্জা পেলেও ত়া করলো.....আমি কি আর খেলব?? বার বার বৌদির মাইয়ের দিকে চোখ যাচ্ছে....এরপর সাপ আমাকে খেয়ে নিল.....বৌদি শর্ত হিসাবে আমায়বলল আচল তুলে দিতে...আমি তাই করলাম....এর পর আবার আমার চান্স এলো.....আমি মনে মনে বললাম লজ্জার খেতায় আগুন.....
আমি : এবার তোমার মাই দুটো চুষতে দাও....
বৌদি কিছুতেই রাজি না....তবে যা বলার হাসতে হাসতে বলছে....
বৌদি : না একদম না.....ত়া হবে না....বেশি হয়ে যাচ্ছে...
আমি জোর করে বুক থেকে বৌদির হাত সরিয়ে নিলাম....শাড়ির আচল ফেলে দিয়ে ব্লাউস সহ ব্রা টেনে উঠিয়ে ফেললাম বা মাই থেকে......এত বড় মাই...৩৮ সাইজহবে.....সাদা রঙের মাইয়ের উপর কালো খাড়া একটা বোটা....মনে হচ্ছে দুধের একটা থলে...একেবারে গাভীর ওলানের মত ফোলা...মনে হচ্ছিল চুসে দিলেই দুদ চিলেআসবে..আমি ডান হাতের মধ্যে মাই রেখে আটা মাখার মত করে পিসতে লাগলাম.. আমি বোটাটা মুখের ভিতর পুরে দিয়ে চুক চুক শব্দে দুধ খেতে লাগলাম....যদিও দুদ ছিল না...তবুও কিচুক্ষন চুসলাম...এবার আরেকটা ...এই বলে ডান দিকের মাই ব্লাউস থেকে উন্মুক্ত করে চুসে দিলাম বেশকিচুক্ষন..একবার ডান মাই খাই বা মাইয়ের বোটা আলতো করে ঘুরাতে থাকি...আবার বা মাই খাই ডান মাইয়ের বোটা নাড়াতে থাকি... বোটার মধ্যে আলতো করেকামর মারতেই বৌদি আমার মাথায় থাপ্পর মারলো....আমি কামড়ে কামড়ে মাই চুষতে থাকি......এভাবে চলল বেশ কিছুক্ষণ....আমি
মাই চোষার এক পর্যায়ে খেয়াল করলাম বৌদি আমার মাথায় হাত বোলাচ্ছে........
বৌদি : নে অনেক হয়েছে, সর দেখি এবার ......খেলবি ? নাকি এসবই করে যাবি সুধু?
আমি : আমার তো কোনো কিছুতেই আপত্তি নেই....
বৌদি : নে সর
আমায় সরিয়ে দিয়ে ব্লাউস ঠিক করে নিল বৌদি...
এরপর আবার খেলা শুরু করলাম...এবার বৌদির চান্স এলো....যেহেতু আমি ঢাকা থেকে গ্রামে যেতাম সেহেতু অন্ধকারে একা একা কথাও যেতে ভয় পেতাম..এমনকিবাথরুমেও......
বৌদি : এবার যা...একা একা বাড়ির পিছন থেকে ঘুরে আয়....আমি কিন্তু খেয়াল রাখছি গিয়েছিস না কি...
আমি ভয় পেলেও নিরুপায় হয়ে ঘুরে আসতে হলো......ঘরে ঢুকতেই....
বৌদি : হা হা হা...কেমন মজা...
আমি : আমার চান্স আসুক তোমায় ও বোঝাব কেমন মজা...
বৌদি : এবার আর কোনো দুষ্টুমি আবদার পূরণ হবে না তোমার....

আমরা খেলা আবার চালিয়ে যেতে থাকি....একেবারে শেষ পর্যন্ত্য খেললাম....আমি জিতে গেলাম...খেলার মাঝখানে অনেকবার আমার চান্স এসেছে আবার বৌদির ওচান্স এসেছে......বৌদি উনার চান্স বিভিন্ন ভাবে কাজে লাগলেও আমি লাগলাম না...বৌদি আমাকে জিগ্গেস করতেই বললাম, খেলা শেষ হোক সব গুলো একবারে কাজেলাগাবো...খেলা শেষে বৌদিকে বললাম...
আমি : জানো, এ বৌদি ডাকটা না কেমন যেন আমার মনে সারা জাগিয়ে দেয়.....
বৌদি : কেন ?
আমি :কারণ বৌদির সাথে আর একটা শব্দের অনেক মিল আছে...শুধু বানান গুলো উল্টে পাল্টে বসালে একটা জোরদার শব্দ দার হয়....
বৌদি : কি সেটা??
আমি : বৌদির "ঔ" কার টা বাদ দিয়ে "দ" এর সাথে একটা আকার জুড়ে দাও তাহলেই বুঝবে...
বৌদি বেশ কিচুক্ষন শব্দ নেড়ে চেড়ে ঔ কার বাদ দিয়ে দ এর পর আকার জুড়ে দেখল শব্দটা দাড়ায়..."বোদা"
বৌদি : ছি : ছি : ছি:...কি অসভ্য আকথা-কু কথা.......এগুলো মাথায় আসে কিভাবে?
আমি : শব্দটা কি বলো না একবার..
বৌদি : আমি পারব না...নিলজ্জ্য ছেলে....
আমি : বলো না একবার...শুধু একবার.....তাহলে এটা মনে হবার পিছনে কারনটা শুনাব.....
বৌদি : কি কারণ???
আমি : তাহলে বলো ...নেড়ে চেড়ে কি পেলে....
বৌদি : পেয়েছি "বোদা"...ব অকারের 'ব' দা আকারের 'দা'.....'বোদা '
আমার সারা শরীর শিহরিত হয়ে উঠে.....বৌদির মুখ থেকে অভাবে ওটা শুনতে পারব কখনও কল্পনায় ও আসে নি....
আমি : ওটা দিয়ে কি করো তোমরা মেয়েরা?
বৌদি : ওরে বজ্জাত ছেলে...এখন কি করি ওটাও বলতে হবে?? এখন বৌদি বললে তর ওই বাজে কথা মনে হয় কেন সেটা বল...
আমি : কারণ যখন বৌদি বলি তখন তোমার ভোদার কথা মনে পরে যায়....মনে হয় শাড়ির নিচে যত্ন করে রেখে দিয়েছ ওটাকে শুধু আমার জন্য....সেই ছোট বেলাথেকে যত্ন করে ওটাকে এত বড় করেছে শুধু আমার জন্য .....আমি আবদার করলেই তুমি শাড়ি কেচে কেচে আমায় দেখাবে......
বৌদি : ইশ কি সখ....বৌদিকে নিয়ে এত খারাপ চিন্তা....
আমি : ওটা তো শুধু রচনার একটা সূচনা বললাম...এরপর বেখ্যা , কার্যকরিতা, বেবহার কত কিছুই না ভাবি তোমায় নিয়ে...যা হোক...আমি তো জিতেছি আবারমাঝখানে অনেক চান্স ও কাজে লাগাই নি....আমার পাওনা ফিরিয়ে দাও...
বৌদি : কি চাস?
আমি : যা নিয়ে কথা হচ্ছে সেটাই দেখিয়ে দাও দেবরকে এক বারের জন্য...
বৌদি : এক্কেবারে দুষ্টুমি না ......ও দিকে একদম নজর নয়......
আমি : কেন ? শুধু ভাইয়াই ওটার সুবিধা ভোগ করবে একা?? দেখাও না একটি বারের জন্য....আমারটাও তাহলে দেখতে পাবে...
বৌদি : দূর হ...তোর টা দেখে আমার লাভ কি?
আমি : ঠিক আছে আমারটা দেখতে হবে না....তোমারটাই দেখাও..
বৌদি পা ছড়িয়ে বসে ছিল.....আমি আমার ডান হাত বৌদির শাড়ির নিচ দিয়ে গলিয়ে গলিয়ে হাটু পর্যন্ত্য নিয়ে গেলাম....বৌদি শাড়ির উপর দিয়েই খপ করে আমার হাতথামিয়ে ফেলল...
বৌদি : ভালো হচ্ছে না কিন্তু....হাত বের কর....
আমি : দাওনা একটু ধরতে ....শুধু ওটা ধরতে কেমন হয় একবার experience করব ...
বৌদি : কোনো চালাকি নয়...হাত সোজা বের কর শাড়ির নিচ থেকে....নিজের বউএর টা ধরিস...পুচকে ছেলে....
আমি এবার আরো জোরদার হয়ে বসলাম...হাটু গেড়ে শক্তি সঞ্চয় করে বসলাম....
আমি : নিজ থেকে দিলে না তো...আমি কিন্তু শক্তি দিয়ে চেষ্টা করব...
বৌদি : মামা বাড়ির আবদার পেয়েছে....বৌদির নিষিধ্য জায়গায় হাত....পারলে ধর দেখি...
আমি জোর প্রয়োগ করলাম...কিন্তু বৌদির দু হাতের জোরে হাটু বেয়ে উরু পর্যন্ত্য উঠে আর এগোতে পারলাম না...
বৌদি : কি ধর ...শক্তি শেষ???
আমি এক হাতে বৌদির একহাত সরিয়ে দিলাম আর ডান হাত জোর দিয়ে তর তর করে নিয়ে ভোদার উপর রাখলাম...দু ভারী ভারী উরতের একেবারে মাঝে নরমজায়গাটা......চুলে ঘেরা....
আমি : পা দুটো একটু ফাক করো না...ভালো ভাবে ধরতে পারছি না.....
বৌদি : যা...যত টুকু ধরতে পেরেছিস তত টুকুই.....আর হবে না...
আমি : আহ হা! একটা জিনিস একটু ধরে হাত সরিয়ে নেব?? ধরেই তো ফেলেছি ...এবার ভালো ভাবে ধরতে দাও...আমি তো আর জোর করে তোমার উরু ফাক করতেপারব না....
বৌদি : ধরা শেষ হয়ে গেলে হাত সরিয়ে নিবি বল....
আমি : ঠিক আছে নেব...এবার ধরতে দাও সোনা বৌদি ...
বৌদি পা দুটো প্রসার করে দিল...আমি হাত দিয়ে ভালো ভাবে হাতানো শুরু করলাম...ভালই চুল গজিয়েছে...আমি চুলে বিলি কাটতে কাটতে আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে ভোদাধরতে লাগলাম....দেখি বৌদিও দু হাত
ছড়িয়ে দিয়ে বিছানার উপর ভর করে পা ফাকিয়ে বসে আছে...আমি বৌদির কাধে হেলান দিয়ে শুয়ে গলায় আলতো করে চুম খাচ্ছি আর ভোদা হাতাচ্ছি.....প্রথমবারেরমত মহিলাদের ও জায়গায় হাত দিয়েছি....ঘন ঘন বালের মধ্যে বিলি কাটতে কাটতে ভোদার ছেদ্যার মধ্যে তর্জনী আঙ্গুল দিয়ে উপর নিচ দিকে নাড়াতে থাকি....ছেদ্যাটাএকেবারে পাছার ফুটোয় গিয়ে মিশেছে...আমি ছেদ্যার উপর ঘসতে ঘসতে উপলব্ধি করলাম জায়গাটা ভেজা...
আমি : বৌদি , তোমার জন্য জীবনে প্রথমবারের মত মেয়েদের ও জায়গায় হাত দিয়েছি....
বৌদি : আগে কখনও ধরিস নি??
আমি : না...কিভাবে সম্ভব এটা?? আমার তো আর বউ নেই.....
বৌদি : তোদের মত ছেলেদের বউ লাগে....
আমি : হ্যা...সেটা অবশ্য ঠিকই বলেছ....এই যে বউ ছাড়া তোমারটা ধরছি এখন...
আমি তর্জনী আঙ্গুলটা ঘসতে ঘসতে ভোদার ভেতরে ঢুকিয়ে দিলাম....ঢুকিয়ে বা থেকে ডান দিকে ঘোরাতে থাকি.....ঠিক যেন ডাবের এক ফুটো দিয়ে আঙ্গুল ঢুকিয়ে স্বাসখাওয়ার জন্য আঙ্গুল ঘুরাচ্ছি.....ভোদার ভেতরটা খুবই গরম.....আর ভেজা থাকায় আমার আঙ্গুল ভিজে পিচ্ছিল হয়ে গেছে....আমি আঙ্গুল বের করে বার বার মুখেঢুকিয়ে চুসে নিয়ে আবার জায়গা মত ঢুকিয়ে দিতে থাকি...তারপর শাড়ি কেচে কোমর অব্দি উঠিয়ে দেই......খুব
কাছ থেকে ভোদা দেখার সৌভাগ্য হয়......আমি চোখের পলক না ফেলে বেশ কিচুক্ষন তাকিয়ে থাকি
বৌদি : কি বেপ্যার.....কি দেখিস??
আমি : বাস্তবে জীবনে প্রথম দেখলাম....
বৌদি : এখন কি করতে ইচ্ছে করছে??
আমি : আমি নিজেও জানি না.....তোমায় যে কি করতে ইচ্ছে করছে আমি নিজেও জানি না.....
বৌদি এবার বসা থেকে এক হাতের উপর ভর করে শুয়ে পড়ল....
আমি দু উরু দু দিকে ফাকিয়ে দিয়ে আলতো করে বাল গুলো টেনে দিতে থাকি......তারপর চেটে খেতে থাকি ঘন কালো বাল গুলো.....এক পর্যায়ে একটা চুল ছিড়ে আমারমুখে ঢুকে গেল...আমি বৌদিকে দেখানোর পর বৌদি ফিক করে হেসে উঠলো.....এরপর আমার দু বুড়ো আঙ্গুল দিয়ে বলগুলোর মাঝে হাত রেখে দু সাইডে শুইয়েদিলাম....জিব্বা টা সূচল করে ভোদার চেরার মধ্যে ঠেকিয়ে চেটে দিতে থাকি......বৌদি উহ আহ উহ উহ অফ মাগো বলে শব্দ করতে
থাকে...এরপর চেরাটা ফাক করে ভিতরে লাল জায়গায় মুখ দিতেই বৌদি কেপে উঠে...আমার চুল টেনে ধরল....আমি প্রায় অর্ধেকটা জিব্বা ভিতরে ঢুকিয়ে ঘোরাতেথাকি...বেশ কিচুক্ষন চাটলাম ভেতরটা.....এরপর আমার হ্যাফ পেন্ট নিচে ফেলে দিয়ে বৌদির উপর গিয়ে বসলাম....সোনার মুন্ডি নিয়ে সেট করলাম ভোদারউপর....ঘসতে ঘসতে চেরার উপর ঠেকিয়ে এক ঠেলায় অর্ধেকের ও বেশি ঢুকিয়ে দিলাম...বৌদি আমাকে জড়িয়ে ধরল তার বুকের
সাথে...ইম করে এক আওয়াজ করলো...আমি আরেক ঠেলায় বাকি অর্ধেক পুরে দিলাম...এ রকম আরাম এর আগে কখন ও পাই নি...ভেতরটা অনেক গরম আরভেজা.....আমরা সারা শরীর শিউরে উঠলো...অন্য রকম এক ভালো লাগা...আমি বৌদির ভোদার সাথে আমার সোনার খেলা শুরু করলাম..ভিতর বাহির করতে করতেপ্রায় ৭/৮ মিনিট কেটে গেল....প্রথমে একটু জোর প্রয়োগ করতে হয়েছে সোনাটা গোড়া অব্দি চালান করতে ....বৌদি কেপে কেপে উঠে প্রথম অবস্থায়....নাক
চেপে ইম ইম আওয়াজ করতে থাকে...কিন্তু ঘন ঘন ঠাপাবার পর অনেক smoth ভাবে ঠাপানো শুরু করি....বৌদি শুধু ঘন ঘন আহ আহ আহ আহ করতেথাকে......আমার ভেতরটা জুড়িয়ে উঠে.....ঐভাবে কিচুক্ষন চোদা দেয়ার পর বৌদিকে বললাম উল্টো হয়ে শুয়ে পড়তে...বৌদি শুয়ে পড়ল....তরমুজের মত টসটসামাংসল পাছা...আমি চড়ে বসলাম.... পাছার দু ভাগের মাংসের স্তুপে হাত রেখে ফাকা করলাম....পাছার ফুটোর নিচেই ভোদার চেরাটা এসে মিশেছে....আমি আবার
ঐখান দিয়ে চোদা শুরু করলাম.....৪/৫ মিনিট যাওয়ার পর বুঝলাম আমার হয়ে যাচ্ছে...আমি উল্টো হয়ে শুয়ে ছিলাম বৌদির উপর....ঠাপতে ঠাপতে শরীর ছেড়ে দিয়েমাল ফেলে দিলাম ভোদার ভেতরে....
বৌদি : ফেলে দিয়েছিস....
আমি : হ্যা...\
বৌদি : বোকা ছেলে ভেতরে ফেললি কেন?
আমি : কি করব? বের করার শক্তি ছিল না শরীরে..

ঐভাবে বেশ কিচুক্ষন শুয়ে ছিলাম বৌদির উপরে ....
বৌদি : নে সর এখন...পরিস্কার করে আসি এসব....আর তুই দরজা বন্ধ করে বসে থাক....কেউ এলে খুলবি না...
আমি : আমি উঠতে পারব না ...তুমি বাইরে থেকে লাগিয়ে দিয়ে যাও...
বৌদি বাথরুম থেকে সব পরিস্কার করতে গেল......আমার শরীর তখন নিস্তেজ....কেমন যেন দুর্বল হয়ে গেছি...আমি চিত হয়ে শুয়ে আছি......বৌদি ঘরে ঢুকে আমায়দেখে হেসে ফেলল....
বৌদি : মনে হচ্ছে যেন পৃথিবীর সব চেয়ে পরিশ্রমের কাজটি করলি মাত্র....
আমি : পরিশ্রম কম কিসে??? তোমার মত ৩৪ বয়সী এক মহিলা আর আমি ১৯ বছরের এক ছেলে....
বৌদি : তাও যদি বৌদিকে তৃপ্তি করে দিতে পারতি.....
বলে বৌদি এসে আমার পাশে বসে সোনা হাতের মুঠোয় নিল.....একেবারে নেতিয়ে পরে আছে....
আমি : দেখলে, তোমার ভোদার কত ক্ষিদে....আমার সব মাল খেয়ে নিয়েছে....
বৌদি : সুধু একবারে ক্ষিদে মিটে.....
বলে হাতে নিয়ে চুষতে শুরু করলো...আমার হার্ট বিট আবার বেড়ে গেল....আমি নড়তে চাইছি কিন্তু পারছি না...কেমন যেন অভোষের মত হয়ে গেছি....আহ কিশান্তি.....বৌদি পুরো সোনাটা মুখে পুরে চুষতে লাগলো....আমার সোনা আবার খাড়া হয়ে বাস হয়ে গেছে....বৌদি লাঠির মত ধরে নিচ থেকে উপর দিকে চেটেদিল....তারপর বিচি....মিনিট ৫ চুষল....আবার টন টন করছে...বৌদি জোরে এক থাপ্পর মেরে বলল -
বৌদি : এবার আগের চেয়ে বেশি শক্তি শালী হয়ে গেছে....আগের বার তো মুখেই নিতে দিলি না.....চুদতে শুরু করলি....এবার দেখ চোষার ফলাফল....
আমি : বৌদি এসে পর....আরেকবার লাগাই তোমায়...
বৌদি : না না তা হচ্ছে না....আমি সব ধুয়ে এসেছি.....আর যেতে পারব না....বাল গুলো কেমন আঠালই না হয়ে গিয়েছিল....
আমি : আয় না মাগী....এবার ভোদার ভিতরে ফেলবো না তো....বের করে ফেলবো....
বলে হাত ধরে টান মেরে বৌদিকে নিয়ে আসলাম....আবার শুইয়ে দিলাম....শাড়িটা কেচে ভোদার উপরে তুলে দিলাম.....আমার সোনা টন টন করছে....আরো বেশিজোর পেয়েছে....আমি গোড়ায় ধরে একেবারে ভোদার ভিতরে এক ঠাপে ঢুকিয়ে দিলাম....আর বৌদির দু উরু ফাকিয়ে ধরে পায়ের উপর হাত দিয়ে ভর করে বেশ জোরেজোরে ঠাপাতে লাগলাম....ঠাস ঠাস শব্দ হতে থাকে..বৌদি চোখ বন্ধ করে চোদা খাচ্ছে.....বৌদি আবার আওয়াজ করতে থাকে...আহ উ আআহ উ মা আহ
উ....একবারে টানা দশ মিনিটের মত ঐভাবে চোদা দিলাম....আমার সারা শরীর গরম হয়ে গেছে....আবার মাল বের হবে....দিলাম ছেড়ে ভোদার ভেতর আবার...আমিঠাপ থামতেই বৌদি আহ আহ আহ বলে দীর্ঘ শ্বাস নিতে থাকে....

বৌদি : আমায় এত ক্লান্ত কেউ আগে কখন ও বানায় নি.....লেচ্চরের ঘরের লেচ্চর....আবার ভেতরে মাল ফেললি.....আবার এই রাতে পরিস্কার করতে হবে.....
আমি এবার চূড়ান্ত ভাবে ক্লান্ত হয়ে পরলাম.....মনে হচ্ছে কি করলাম....বৌদি আবার উঠে গেল পরিস্কার হতে...আমি ঘুমিয়ে পরলাম....ভোর ৫ টায় বৌদি আমায় ডেকেতুলল.....
বৌদি : যা এখন বাড়ি যা.....তোকে যদি কেউ আমার ঘরে দেখে তাহলে একেবারে কেলেঙ্কারী....
কষ্ট হলেও উঠে চলে এলাম সেই ভোরে বাড়িতে....বাড়িতে দেখি কাকি উঠেছেন....আমি চুপ চাপ করে ঘরে গিয়ে ঘুমিয়ে পরলাম...যখন সজাগ হলাম তখন দুপুর ১২টা....আমার সোনাটা হাতে নিয়ে ভাবতে লাগলাম....কি করলাম কাল রাতে....নিজের বৌদিকে করে দিলাম....দুপুর পর্যন্ত্য কাটল....পরে সুধু বৌদির কথা মনেপরছে....মনে হচ্ছে ভাইয়া আজ রাতে চলে আসবে.......রাত হতে এখনো বাকি অনেক....আবার যাব নাকি আরো একবার....পরের কথা চিন্তা না করে আবার চলে গেলাম বৌদির বাড়ি...তখন আনুমানিক বিকেল ৫ টা হবে...ঘরের পচন দিয়ে গিয়ে চুপ চাপ ঢুকে গেলাম....দেখি বৌদি সেলাই এর কাজকরছে....আমায় দেখে মুচকি মুচকি হাসছে....আমি দরজা লাগিয়ে দিলাম আবার...
আমি : বৌদি, কাল রাতে যে স্বর্গ সুখ দিলে আমায় আমি কখনো ভুলতে পারব না....
বৌদি : ইশ ..আমি জানি না , ঢাকা গেলে আবার ভুলে যাবি......
আমি : বৌদি চল না শেষ বারের মত এখন আরেকবার......
বৌদি : ইশ নিজের বউ পেয়েছিস...যখন আবদার করবি তখন ই করতে পারবি....ভালো কথা তোকে সকালে কেউ দেখে নি তো ???
আমি : আর এ না...


বৌদি : যা ভাগ হতচ্ছারা....বাড়িতে সবাই রয়েছে....
আমি : ও বুজেছে....
বৌদি : কি বুঝেছিস হতভাগা?
আমি : তোমার যখন ও জায়গায় আমি ঢেকি পিটব না তখন তুমি এমন জোরে চিত্কার করবে যে তোমার শশুর-শাশুড়ি সব জেনে যাবে....
বৌদি : হয়েছে, কাল রাতে কি করেছ দেখেছি না.....
আমি : ওটা তো জীবনে প্রথম বার ছিল...কিন্তু আমার ক্ষমতা চিন্তা কর, ঠেপে ঠেপে দু দু বার সুজি ফেলেছি.....
বৌদি : যা হয়েছে, নিজের ঢোল আর নিজেকে পিটাতে হবে না হতচ্ছারা...
আমি : তাহলে তুমি পিটাও......দাও না তোমার ইদুরের গুহাটা একটু বারের জন্য ?
বৌদি : ইদুরের গুহা মানে?
আমি : কালো কুচকুচে গুহা, আর আমার সোনা তা হচ্ছে ইদুর....শুধু গুহাতে ঢুকতে চায়....
বৌদি : অরে বদমাইস....


আমি : মাগী, দে না একটু দেখতে গুহাটা.....কাল রাতে শুধু চোখের সামনে ভেসেছে..
বৌদি : বলেছি না, বিয়ে করে বউকে করিস...সারাদিন রাত তোর বউএর গুহায় ইদুর ঢোকাস......ঢুকিয়ে শুয়ে থাকিস সারা রাত.....
আমি : মাগী দিবি না...? আচ্ছা তোমার কাছে আরো বড় সাইজের সুচ আচ্ছে? যেটা দিয়ে সেলাই করছ তার চেয়েও বড়?
বৌদি : কেন ? কি করবি?
আমি : তোর ভোদার একেবারে মাঝে যে চেরাটা আচ্ছে ওটা সেলাই করে দেব...তখন বুঝবি আমাকে চুদতে না দেয়ার কি জ্বালা....আর মুতবি কি দিয়ে সেটাও তেরপাবি....
(এ কথা শুনে বৌদি হেসে গড়িয়ে পড়ল...হাসিটা খুবই নেচ্যারাল ছিল...অনেকক্ষণ পর্যন্ত্য হাসলো ও ভাবে.... )
বৌদি : তুই এত বদমাইস কিভাবে হয়েছিস রে? তোর বাবা মা তো ভাল মানুষ...
আমি : বৌদি, এবার সত্যি সত্যি চলে যাব..
বৌদি : ওরে, বাড়িতে সবাই রয়েছে...এক কাজ কর....এমন সময় খুঁজে বের কর যেখানে আমি আমার গুহাটা আসলেই তোর ইদুরের জন্য উজার করে দিতে পারব....
আমি : বুজেছি, আমার ইদুরটাকে সারা জীবন গুহার বাইরে কাটাতে হবে...আচ্ছা একবার জন্য মুখে নাও না একটি বারের জন্য...
বৌদি : আয়..
(আমি কাছে গিয়ে দাড়ালাম...বৌদি হাফ-প্যান্টটা নিচে নামিয়ে দিয়ে ডান হাতের মুঠোয় ধরল সোনাটা.... )
বৌদি : ইসস..কি রকম ফস ফস করছে ইদুরটা...
(বলে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো....আমি বৌদির মাথার পিছনটা ধরে সামনের দিকে চাপতে লাগলাম...বেশ কিচুক্ষন চুষে খেল... )
(বলে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো....আমি বৌদির মাথার পিছনটা ধরে সামনের দিকে চাপতে লাগলাম...বেশ কিচুক্ষন চুষে খেল... )


বৌদি : নে সর কেটে পর..নইলে এখান থেকে এভাবে কেটে দেব না,তখন কচু ঢোকাস আমার ওখানে....
আমি : বৌদি , আজ রাতে আর হবে না?
বৌদি : তোর ভাইয়ার আজকে আসার কথা....না আসলে দেখা যাবে....
আমি : ইশ....একটু পার্থনা কর না , যেন আজ না আসে...
বৌদি : ইশ সখ কত....যা কেটে পর...
আমি : আচ্ছা, তোমার ও জায়গায় আঙ্গুল আর বাড়া ছাড়া আর কি নিয়েছ?
বৌদি : এবারে না একটু বেশি বদমাইশি হয়ে যাচ্ছে...
আমি : আচ্ছা, বলতো এ সব কথা-বার্তা বলতে তোমার ভালো লাগছে না? কারো সাথে তো এ সব নিয়ে তো আলাপ করতে পারো না, কিন্তু ভালো লাগে এ টুকুজানি....আমারও না জব্বর লাগে...এখন উত্তর দাও.....
বৌদি : কেন ? আর কি নেব?
আমি : আর এ মানুষ নেয় না, কলা, শসা , গাজর.....ও সব ট্রাই কর নি?
বৌদি : কেন? আমার কি বাড়ার অভাব পরেছে? ও সব নেব...
আমি : ওরে মাগী , বাড়ার অভাব নেই? আর ক জনের টা নিয়েছিস?
বৌদি : তোকে বলব কেন?
আমি : তোর ভোদা মারার সময় এ বুজেছি তুই কেমন সতী, স্বামী ছাড়া কেউ করে না তোকে...
বৌদি : এক রাতে বুঝে গেছিস পুচকে ছোরা....কিভাবে বুঝলি?
আমি : অনেককে দিয়ে চোদালে ভোদার গুন নষ্ট হয়ে যায়,সোনা ঠেকানোর আগেই ঢুকে যায়....তোর ভোদা মারতে আমার বেশ শক্তি খরচ হয়ে গেছে..
(বৌদি কিচুক্ষন অন্তর অন্তর হেসে উঠছে আমার কথা শুনে )
বৌদি : ইস,..তুই কি অসভ্য, তুই এত পেকেছিস আগে কখনও ভাবিনি তোর সাথে কথা বলে....আচ্ছা, তোদের ছেলেদের কি ধরনের মেয়ে পছন্দ রে?
আমি : কোন ক্ষেত্রে? গার্ল ফ্রেন্ড বানানোর জন্য এক রকম, বউ হিসাবে আরেক রকম আর ও সব কাজে আরেক রকম? কোনটা জানতে চাও?


বৌদি : কোন ধরনের মেয়ে করে মজা পাস?
আমি : কি করে?
বৌদি : ও সব করে?
আমি : কি সব? ভেঙ্গে বল, নইলে বলব না...
(বেশ কিচুক্ষন জোড়া জরি করার পর বৌদি বলল )
বৌদি : চুদে মজা পাস কোন ধরনের মেয়ে ?
(বৌদির মুখ থেকে "চোদা" সোনার পর কেমন যেন শরীর শিহরিত হয়ে উঠলো )
আমি : সেটা নির্ভর করে ছেলেদের উপর....কি ধরনের মেয়ে পছন্দ করে...
বৌদি : ও...আর তুই কি ধরনের মেয়ে করে মজা পাশ?
আমি : এই যে তোমার মত একটু বেশি বয়সী বৌদি...
বৌদি : কেন?
আমি : বিশেষ করে তোমার মত একজনকে করার অনেক সখ ছিল..
বৌদি : কেন? তর বয়সী কেউ নয় কেন?
আমি : আরে তোমার মত ফলের ঝুরি নিয়ে ক'জন বসে আছে?
বৌদি : মানে কি?
আমি : খুব সহজ....প্রথমত তোমার ঠোট তো নয় যেন কমলা লেবুর দু'টি চাক, মাই তো নয় যেন দুটো ডাসা ডাসা ডাব, আর ডাবের মাঝে আবার দু'টো বিদেশী কালোরঙের চেরি, আর পাছা সেতো পাছা নয় দু দু'টো টসটসা তরমুজ, আর সামনের দু'রানের ফাকে...সে আর কি বলব কোকড়ানো কোকড়ানো কিছু চুল,তার মাঝে এমনজিনিস যা বিশ্লেসন করার মত ভাষার জন্ম হয় নি এখনো....তবে এটুকু জানি ভিতরে নরম, গরম , ভেজা, চেকচেকে আর অনেক চুলকনি দেওরের সোনা খার জন্য.....আর ঐটার একমাত্র খাবার হচ্ছে পুরুষ মানুষের সোনার গুতো আর সাদা ফেদ্যা ...এক রাতে দু দু বার সোনার মাল খেয়ে আরো লোভী হয়ে গেছে.....আর আমারএই জিনিস তোমার ওই জিনিসের ভিতরে যাওয়ার জন্য ছটফট ছটফট করছে, আর তোমার ওই জিনিস আমার এই জিনিসকে আস্ত গিলে খাওয়ার জন্য আরো বেশি ছটফট করছে ....কিন্তু ওটার যে মালকিন এমন মাগী অনুমতি দিচ্ছেই না কিছুতেই....

আমি : হ্যা.... আর দু রানের ফাকে যেটা সেটা হচ্ছে অনেকটা মৌচাক এর মত....মধু জমে জমে একেবারে মধুময়...আচ্ছা মেয়ে মানুষ ও ভাবে হাস্যকর স্টাইলে পেচ্ছাবকরে আমার তো দেখলে হাসি পায়....
বৌদি : কি রকম ভাবে পেচ্ছাব করে?
আমি : এই যে পা দুটো ফাকা করে দিয়ে কি ভাবে বসে দমকল বাহিনীর গাড়ির মত সো সো শব্দে করে...আবার হয়ে গেলে পরে ধুয়ে ফেলে...আচ্ছা পেচ্ছাব করার পরআবার ওটা ধোয়ার কি আচ্ছে?
বৌদি : ও মা..এ সব কি কথা....হায় হায়....তুই তো অনেক লেচ্চর...এ প্রসঙ্গ বন্ধ...
আমি : কেন বন্ধ করতে হবে কেন? ওটা ধোয়ার পিছনে কারণ কি? না ধুলে কি পিপড়ে বা মৌমাছি আসবে ?
বৌদি : আসবেই তো...
আমি : তা অবস্সো ঠিক...মৌমাছি যদি জায়গা মত একটা কামর বসিয়ে দেয় না, আর রক্ষা নেই... আর তাছাড়া মৌমাছি যদি জানতে পারে যে রসের ভান্ডার তো তুমিনিয়ে বসে আছ উরুর চিপায় তলপেটের নিচে তাহলে কি ও বেচারা-রা ফুলে ফুলে ঘুরে বেড়ে? মধুর ভান্ডার নিয়ে বসে আছ তুমি..
বৌদি : আমার কান নষ্ট হয়ে গেল.. এ সব কথা শোনা ও তো পাপ..যা ভাগ কেটে পর আমি আর শুনতে চাই না....আচ্ছা তুই কিভাবে জানলি মেয়েরা ও ভাবে পেচ্ছাবকরে আবার ধুয়ে ফেলে হয়ে গেলে....
আমি : ও টুক জানব না?
বৌদি : আচ্ছা বলত, মানুষের ও সব কাজ কিসের মত?
আমি : কোন সব কাজ?
বৌদি : আর এ ঐটা এইখানে(বৌদির ভোদার দিকে ) ঢোকানো?
আমি : কিসের মত ?
বৌদি : লাঙ্গল দিয়ে মাঠের উপর চাষ করার মত...তোদের ছেলেদেরটা হচ্ছে লাঙ্গল আর আমাদের টা হচ্ছে মাঠের মত....প্রতি বছর লাঙ্গল চেন্জ করতে হয় কিন্তু মাঠএকই থাকে....আর ফসল কেমন হবে টা তো মাঠের উপর নির্ভর করে....হি হি হি হি...
আমি : অরে মাগী, লাঙ্গল চেঞ্জ করতে হয়...তোর মাঠে কত লাঙ্গলের চাষ হয়েছে?
বৌদি : খবরদার মাগী বলবি না হতচ্ছারা...
(আমাদের দেওর বৌদির নোংরা আলাপ চলেছে অনেকক্ষণ ধরে )
কথা বলতে বলতে ভাইয়া চলে এলো সহর থেকে , ঘরে ঢুকলো , কথা বার্তা বললাম, উনার মুখ থেকে গল্প সুনলাম, কেমন কাজ হলো....ভাইয়াকে মুরগি করে এমন হাসিপেল...আমাদের সাথে কি সুন্দর কথা বলছে অথচ কাল রাত থেকে আজ অবধি উনার বউকে আমি ছিড়ে ছিড়ে খেয়েছি সেটা বিসয় জানে ও না....বেচারা.....তবেআমার জন্য আরো বেশি খারাপ লাগছিল, সেই রাতে আর পাব না বৌদিকে..

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...