28 July 2012 - 0 comments

পাতানো আপার সেই মেয়েটা যখন রসালো

……………………………৫ বছর পর
অনার্স করার পরে পারিবারিক জটিলতার কারনে আমার আর গতানুগতিক লেখাপড়া করা সম্ভব হচ্ছিল না। তাই বিদেশ যাবার উদ্দেশ্যে কর্মমুখী শিক্ষা নেয়ার জন্য ঢাকার একটা বড় নামকরা শিক্ষায়তনে ভর্তি হলাম। এক বন্ধুর সাথে মেসে থাকতাম। ঢাকায় আসার পর থেকেই রেনু আপা আর মালার সাথে দেখা করার এক অদম্য আগ্রহ থাকলেও ইনস্টিটিউটের কঠিন নিয়মকানুনের জন্য হয়ে ওঠেনি। কারন সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত ক্লাস করতে হতো, তারপরে মেসে ফিরে পরের দিনের হোমওয়ার্ক করতে হতো, সপ্তাহে শুধু শুক্রবারে ছুটি থাকতো। ২/১ দিন বেশি ছুটি পেলেই বাড়িতে যেতে হতো টাকার জন্য – এসব কারনে আর হয়ে ওঠেনি। সবচেয়ে বড় সমস্যা হলো, রেনু আপাদেরকে তো খুঁজে বের করতে হবে, আমি সুবির বাবুর ঠিকানা জানিনা। আর সে কাজের জন্য যথেষ্ট সময় দরকার, যেটা আমি কোনভাবেই ম্যানেজ করতে পারছিলাম না।হঠাৎ করেই ইনস্টিটিউট ২ সপ্তাহের জন্য বন্ধ হয়ে গেল। আমি বাড়ি যাওয়া বাদ দিয়ে মালাদের খুঁজে বের করার জন্য মনস্থির করলাম। অনেকদিন মেয়েমানুষ চোদা হয় না, মনটা বড়ই আউলা লাগতেছিল। আমি ছুটির কথা বন্ধুকে বললাম কিন্তু বাড়ি যাবোনা সেটা বললাম না। পরেরদিন বন্ধু কাজে বেড়িয়ে যাওয়ার সময় শুধু জানালাম, আমি হয়তো বাড়ি চলে যেতে পারি। প্রথমেই গেলাম ঢাকা সেনানিবাস অফিসার্স কোয়াটার্স এলাকায়। ঢুকতেই গার্ডদের বসার রুম, সেখানে জিজ্ঞেস করে জানতে পারলাম, সুবির বাবু অনেক আগে কোয়ার্টারে থাকতেন। পরে তিনি মিশনে বিদেশ চলে যান। বিদেশ থেকে ফিরে ঢাকায় বাড়ি কিনেছেন, উনার পরিবার সেই বাড়িতেই থাকে। কিন্তু তারা সেই বাসার ঠিকানা দিতে পারলো না, তবে আমাকে আর্মি হেডকোয়ার্টারে খোঁজ নেবার পরামর্শ দিল।আমি সোজা আমি হেডকোয়ার্টারে গিয়ে খোঁজ নিলাম। সুবির বাবুর প্রমোশন হয়ে এখন তিনি লেফটেন্যান্ট কর্নেল, বাসার ঠিকানা পাওয়া গেল। আমি কোন দ্বিধা না করে সোজা চলে গেলাম মিরপুরের সেই বাসায়। সহজেই পাওয়া গেল, নম্বর মিলিয়ে ছয়তলা বিল্ডিং এর সামনে যেতেই বসবাসকারীদের নেমপ্লেট চোখে পড়লো, সেখানে সুবির বাবুর নামও আছে। আসলে সুবির বাবু বাড়ি নয়, ফ্ল্যাট কিনেছেন। নামের পাশেই ফ্ল্যাটের নাম্বার দেয়া। ৪ তলায় সুবির বাবুর ফ্ল্যাট। ৪ তলায় গিয়ে সুবির বাবুর নাম লেখা দরজার বেল চাপতেই ভিতর থেকে আওয়াজ পেলাম, “কে?” জবাব না দিয়ে দাঁড়িয়ে রইলাম। কিছুক্ষণ পর দরজা খুলে গেল, মালাকে চিনতে একটু কষ্টই হলো, রাস্তায় দেখলে চিনতে পারতাম না। চেহারার আদলটা আছে, আর সব কিছু পাল্টে গেছে।বেশ লম্বা আর একটু মোটা হয়েছে মালা, আমাকে দেখেই চোখ কপালে তুলে ওকটা চিল চিৎকার দিল, “ও মামনি দ্যাখো কে আসছে!” রেনু আপা ছুটে এলো, আমাকে দেখেই জড়িয়ে ধরে আর কি। বাসায় ঢোকার পর একটু অভিমান, একটু রাগ, কেন আসিনি, কেন খবর রাখিনি, এইসব চললো অনেকক্ষন ধরে। বিকেলে সুবির বাবু ফিরেও একচোট বকা দিলেন। কিন্তু আদরের সীমা নেই, যেন জামাই আদর। আপা আমাকে কি কি রান্না করে খাওয়াবে সেটা নিয়ে ব্যস্ত হয়ে গেল। বিকেলবেলা আপা আর্মিদের বৌদের নাকি একটা ক্লাব আছে সেখানে চলে গেল। পরে মালা আমাকে বললো, আপা ফিরবে সন্ধ্যার পর। আপা গেলেও সুবির বাবু বাসায় রইলেন। সেদিন আর মালাকে একা পেলামই না। তবে চোখে চোখে আমাদের অনেক কথা হয়ে গেল। এভাবে একটা দিন গেল। এতদিন পরে এলেও মালার মাঝে আমার জন্য ব্যাকুলতা দেখে ভালো লাগলো, যাক শেষ পর্যন্ত এত কষ্ট করে খুঁজে বের করা সার্থক হবে বলে মনে হচ্ছে।সৌভাগ্য কাকে বলে! পরদিন সকালে অফিসে যাবার ঘণ্টাখানেক পর বাসায় ফিরে সুবির বাবু ঘোষণা দিলেন উনাকে এক্ষুনি বান্দরবান ছুটতে হবে, ওখানে কি যেন একটা ঝামেলা হয়েছে। আধা ঘন্টার মধ্যে নিচে গাড়ি এসে হর্ন দিল, উনি চলে গেলেন। যাবার আগে আমাকে অনুরোধ করে বলে গেলেন আমি যেন উনি না ফেরা পর্যন্ত না যাই। মনে মনে বললাম, আমিও তো সেটাই চাই। মালা সকালে স্কুলে গেছে, আসবে ২টার দিকে। বাসায় আমি আর রেনু আপা একা, আপা রান্নাঘরে ব্যস্ত রান্না নিয়ে। রান্না শেষে আপা আমাকে গোসল করে নিতে বললো। আমি গোসল থেকে বের হলে আপা গেল গোসল করতে। এ ফ্ল্যাটে গেস্ট রুম আছে, কাজেই আপা বেডরুমে আর আমি গেস্টরুমে। টেবিলে খাবার দেবার সময় খেয়াল করলাম, আপার লোভী চোখ আমাকে কেবল দেখছে আর দেখছে, যেন গিলে খাবে।চেয়ারের পিছনে দাঁড়িয়ে আমার প্লেটে খাবার তুলে দেয়ার সময় আমার কাঁধে আপার নরম দুধের চাপ লাগলো, আমি কিছু না বোঝার ভান করে চালিয়ে গেলাম। খাওয়া শেষ করে আপা আমাকে বললো, “তোর সাথে আমার কিছু কথা আছে”। আমি ব্যস্ততার ভান করে বললাম, “আপা, আছি তো বেশ কিছুদিন, পরে শুনবো”। আমি বুঝতে পেরেছিলাম, আপা আমাকে কি বলতে চায়। আপা দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ালো, পরে বললো, “আচ্ছা ঠিক আছে, তুই রেস্ট নে, আমি একটু বেরুবো, একটু পরেই মালা চলে আসবে”। আমি গেস্টরুমে ফিরে এলাম, আপা সেজেগুজে যাওয়ার সময় আমার সাথে দেখা করে দরজা লাগাতে বললো, আপাকে কেমন যেন বিষন্ন লাগছিল।২টার পর পরই কলিং বেল বাজলো, দরজা খুলে দিতেই মালার হাসি মুখ দেখতে পেলাম, খুশিতে চমকাচ্ছে। ঘরে ঢুকেই বললো, “বাবা আসেনি?” ওর বাবার বান্দরবান যাওয়ার কথা ওকে জানালাম। শুনে আরো বেশি খুশি হলো, আমাকে জড়িয়ে ধরে নাচতে লাগলো, আর মুখে বিচিত্র শব্দ করতে লাগলো, “ওয়াও, ইয়া হু, ইয়া ইয়া উয়াউ হো...”। মালা বেশ লম্বা হয়েছে, ওর মাইগুলো বেশ বড় বড় হয়েছে, আমার বুকের নিচের দিকে এর মাইগুলো আমার শরীরের সাথে লেপ্টে গেলো, সেদিকে ও একটুও ভ্রুক্ষেপ করলো না। মনে হলো, মাঝের এই ৬টি বছর মালার কাছে ৬টি দিনের মত, মালা সেই আগের মতই আছে, একটুও বদলায়নি। আমাকে চকাস চকাস করে অনেকগুলি চুমু দিয়ে বললো, “মামা, ওয়েট করো, আমি আসছি”। মালা দৌড়ে ওর রুমে চলে গেল, স্কুল ড্রেস খুলে স্কার্ট আর টি-সার্ট পড়ে এলো। এসেই ঘোষনা দিল, “মামা, চলো আজ আমরা একসাথে গোসল করবো”। আমি অবাক হয়ে বললাম, “বলিস কি?” মালা বললো, “হ্যাঁ, এটা আমার অনেক দিনের স্বপ্ন। তোমাকে নিয়ে আরো কতো যে স্বপ্ন আমার এই ছোট্ট বুকের মধ্যে গেঁথে রেখেছি সেটা তুমি কিভাবে বুঝবে? এতগুলি বছর পরে তুমি এলে, আর আমি তোমাকে প্রতিটা দিন মিস করেছি”। মালা কাঁদতে লাগলো, চোখের পানি মুক্তো বিন্দুর মত ঝড়ে পড়ছিল। আমি আদর করে ওকে বুকে টেনে নিলাম। আদর করে দিলাম, চুমু দিলাম। একটু স্থির হয়ে আবার আমাকে তাড়া দিল, “কই চলো, বললাম না দুজনে একসাথে গোসল করবো”। আমি বললাম, “কিন্তু আমি তো গোসল করে নিয়েছি”। মালা বললো, “তাতে কি, আবার করবে”। আমি বললাম, “তুই সত্যিই একটুও বদলাসনি, কেবল বড়ই হয়েছিস”। মালা হাসলো, বললো, “বড় তো হয়েছিই তোমার জন্য, তখন যা যা পারোনি, এখন সব উসুল করে নাও, তোমাকে সব উজাড় করে দেবো এটা আমার অনেক দিনের আশা”। প্রতি রুমের সাথে বাথরুম থাকলেও গেস্টরুমের সাথে লাগোয়া কমন বাথরুমেই ঢুকলো মালা। এই বাথরুমে দুটি দরজা, একটা গেস্টরুমের ভিতরে, আরেকটা কড়িডোরে। বাথরুমের দরজা লাগানোর কোন প্রয়োজন ছিল না, লাগালামও না। আমার খালি গা, পরনে কেবল লুঙ্গি। আমি বাথরুমে ঢোকামাত্র মালা এসে আমাকে জড়িয়ে ধরলো। মুখ উঁচু করে চকাস চকাস চুমু খেতে লাগলো। আমিও ওকে চুমু খেলাম আর দুজনেই আমাদের দুজনের জিভ চুষতে লাগলাম। আমার হাত ওর কাঁধ থেকে নিচে নেমে গেলো। এই প্রথমবারের মতো মালার ফুটন্ত গোলাপের মত মাই চেপে ধরলাম। যেন স্বর্গীয় কোন বস্তু, এতো নরম অথচ নিরেট, ডলতে লাগলাম আয়েশ করে।মালা আগেই ওর টি-শার্ট আর স্কার্ট খুলে ফেলেছিল, গায়ে ছিল পাতলা কাপড়ের একটা শেমিজ (নিমা) আর পরনে একটা ইজের প্যান্ট। আমি টেনে হিঁচড়ে সেটাও খুলে ওর গা উলঙ্গ করে নিলাম। মাই দুটো যে কী সুন্দর তা বলে বোঝানো যাবেনা, পরিপূর্ণ গোল, সুডৌল, নিরেট, খাড়া। মাইয়ের মাথার কালো বৃত্তটা বেশ চওড়া, তবে নিপলগুলো তখনো জেগে ওঠেনি। আমি এক মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আর আরেকটা টিপতে লাগলাম। মালা গভীরভাবে শ্বাস ফেলছিল আর আআআহ আআআহ করে গোঙরাচ্ছিল। আমার ধোনটা শক্ত লোহার রডে পরিনত হয়ে মালার পেটে খোঁচাচ্ছিল, মালা সেটা হাত দিয়ে চেপে ধরে টিপতেছিল। লুঙ্গিটা সমস্যা করতেছিল জন্য মালা আমার পেটের কাছ থেকে লুঙ্গির গিট খুলে দিয়ে আমাকে পুরো ন্যাংটো করে নিয়ে আমার ধোন টিপতে লাগলো। আমি নিচে হাঁটু গেড়ে বসে ওর ইলাস্টিক ব্যান্ডের ইজের প্যান্ট টেনে নিচে নামিয়ে দিয়ে ওকে পুরো ন্যাংটো করে নিলাম।


লম্বা লম্বা কোঁকড়ানো কালো কুচকুচে বালে পুরো গুদটা ঢাকা। আমি বললাম, “কি রে মালা, বাল কামাস না?” মালা হাসতে হাসতে বললো, “তোমার জন্য পুষে রেখেছি, পণ করেছিলাম, যতদিন তুমি না আসবে ততদিন কামাবো না, এখন তুমি এসেছো, তোমার জিনিস তুমি পরিষ্কার করে নাও”। আমি উঠে ওকে রুমে নিয়ে গিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার রেজর, শেভিং ফোম আর ছোট্ট কাঁচি আর চিরুনিটা বের করলাম। আগে ওর পাছার নিচে পুরনো খবরের কাগজ দিয়ে নিলাম, তারপর চিরুনি ধরে তার উপর দিয়ে কাঁচি দিয়ে লম্বা লম্বা বালগুলি ছেঁটে ছোট করে নিলাম, না হলে রেজরে কাটবে না। পরে ফোম লাগিয়ে রেজর দিয়ে সুন্দর করে সেভ করে দিলাম। জীবনে এই প্রথম কোন মেয়েমানুষের গুদ সেভ করলাম। ওখানে যে এতো কিছু আগে বুঝতে পারিনি। পুরো সেভ হয়ে গেলে তোয়ালে দিয়ে মুছে দিলাম।চকচক করছিল সদ্য সেভ করা গুদটা, আমি হামলে পড়ে ওর গুদ চাটতে লাগলাম, রসে টইটুম্বুর গুদটা চেটে চেটে ব্যাথা করে দিলাম। যখন ক্লিটোরিসের ডগা চাটছিলাম তখন মালা শিউরে শিউরে উঠছিল। মালা আমার চুল খামচে ধরে আরো শক্তভাবে ওর গুদের সাথে আমার মুখ চেপে ধরছিল। মালা আমাকে ঠেলে উঠে পড়লো, তারপর আমাকে টেনে বিছানায় তুলে শুইয়ে দিয়ে আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। আমরা উল্টাপাল্টা হয়ে আমি ওর গুদ চাটছিলাম আর ও আমার ধোন চুষছিল। আমি একইসাথে ওর দুটো মাই চটকাচ্ছিলাম। আমাদের দুজনেরই চরম সময় আসতে বেশিক্ষণ লাগলো না। আগে মালার অর্গাজম হয়ে গেল, অর্গাজমের সময় মালা পাগলের মত আচরন করছিল, আসলে ওটাই ওর জীবনের প্রথম অর্গাজম। মৃগী রুগীর মত কোমড় বাঁকা করে উপর দিকে উঠিয়ে দিয়ে ঝাকিঁ মেরে মেরে রস খসালো মালা।আমারও মাল আউট হওয়ার সময় হয়ে গেল, মালাকে বলতেই বললো, “দাও তোমার ক্ষীর আমার মুখে দাও, কতদিন ওই মিস্টি ক্ষির খাইনা”। আমি প্রায় আধ কাপ ঘন থকথকে মাল আউট করে দিলাম মালার মুখের মধ্যে, মালা পুরোটা চেটে খেয়ে বললো, “তোমার ক্ষীর আরো মিস্টি হয়েছে মামা”। আমার প্রচন্ড পেশাব চেপেছিল, তার আগেই মালা বললো, “আমার খুব পেশাব পেয়েছে”। তখুনি আরেকটা দুষ্টামি আমার মাথায় এলো। মালাদের বাথরুমের প্যান মেঝে থেকে অনেক উঁচু। মালা দৌড়ে গিয়ে প্যানে বসে ছড়ছড় করে পেশাব করতে লাগলো। আমি গিয়ে ওর সামনে দাঁড়ালাম, ওর গুদের চেরা দিয়ে গরম পানির স্রোত তীব্র বেগে বেড়িয়ে আসছিল। আমি আমার ধোনটা হাত দিয়ে ধরে সোজা করে প্রচন্ড বেগে পেশাব করতে লাগলাম। আমি এমনভাবে ধোনটা ধরলাম যাতে আমার পেশাব গিয়ে মালার গুদ ধুয়ে দেয়। মালা খুব মজা পেয়ে খিলখিল করে হাসতে লাগলো।মালা পানি দিয়ে ওর গুদ ধুয়ে নিল। ও যখন প্যান থেকে উঠে এগিয়ে এলো আমি দুই হাত বাড়িয়ে দিতেই মালা আমার বুকে ঝাঁপিয়ে পড়লো। আমি ওকে বুকের সাথে চেপে কোলে নিয়ে রুমে ফিরে এলাম। বিছানায় শুয়ে চটকাচটকি করতে করতে আমার ধোন আবার গরম হয়ে উঠলো, মালার গুদেও দেখলাম রস এসে গেছে। আমি আঙুল ঢোকাতেই মালা আমার ধোন ঝাঁকিয়ে বললো, “উঁহু, আঙুল নয় এইটা নিবো”। আমি সম্ভাব্য অনাকাঙ্খিত পরিস্থিতি এড়ানোর জন্য মালাকে বললাম, “সোনা, একটা সত্যি কথা বলবি? তুই কি এখনো কুমারী?” মাল বড় বড় চোখ করে আমার দিকে তাকিয়ে বললো, “মামা, তুমি তোমার মালাকে চেনো না? তুমি ছাড়া ওই দুনিয়ায় আর কে আছে যে আমার কুমারীত্ব নেবে? আমি তো তোমার জন্যই সব জমিয়ে রেখেছি”। আমি ওকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেলাম। তারপর উঠে গিয়ে জোর ভলিউমে মিউজিক ছেড়ে দিয়ে এসে মালার দুই পায়ের ফাকেঁ বসলাম।মালার দুই পা হাঁটু থেকে ভাঁজ করে দুইদিকে ফাঁক করে ধরে আমি পজিশন নিলাম। এমনিতেই মালার গুদ রসে ভরা ছিল, তবুও আমি আরো খানিকটা থুতু দিয়ে বেশি করে পিছলা করে নিলাম। মালার গুদের ফুটো তখনো চাপা, আমার ধোনের মাথা গুদের ফুটোতে লাগিয়ে চাপ দিতেই পিছলে এদিক ওদিক চলে যাচ্ছিল। পরে আমি আমার বুড়ো আঙুল ওর ক্লিটোরিসের উপর শক্ত করে চেপে ধরে ধোনের মাথা আটকে রাখলাম আর সামনে ঝুঁকে কোমড়ে চাপ দিলাম। শক্ত ধোনের চাপে মালার গুদ ভিতরে দিকে খানিক বসে গেল, তারপরেই পকাৎ করে আমার ধোনের অনেকখানি মালার গুদের ফুটোর মধ্যে ঢুকে গেল। একই সাথে মালার গলা দিয়ে একটা চিৎকার বেড়িয়ে এলো, রক মিউজিকের সাথে সেটা মিশে গেল বলে বেশি জোরে শোনা গেল না। মালার কুমারী পর্দা ছিঁড়ে গেছে। আমি একটুখানি বিরতি দিলাম, মালা কোমড় মোচড়াচ্ছিল। আমি বললাম, “কি রে লাগলো?” মালা কাতড়াতে কাতড়াতে বললো, “ভিষন, উঃ জ্বলে যাচ্ছে ভিতরে”। কিছুক্ষণ অপেক্ষা করার পরে মালা শান্ত হয়ে এলো, জিজ্ঞেস করলাম ধোন চালাবো কিনা, মালা আমার চোখের দিকে তাকিয়ে হেসে দিল, তখনো ওর চোখের কোনায় পানি চিকচিক করছিল। তখন আমি প্রথমে ধীরে ধীরে আমার ধোন মালার গুদের মধ্যে চালাতে লাগলাম। মালার প্রচন্ড টাইট গুদের মধ্যে ধোন চালাতে প্রথম প্রথম একটু কষ্ট হলেও আস্তে আস্তে মজা চলে এলো। মালাও দারুনভাবে উপভোগ করতে লাগলো। আমাকে জড়িয়ে ধরে কোমড় নাচাতে লাগলো। আমি ওর মাই দুটো দুই হাতে চটকাতে লাগলাম আর কামড়াতে লাগলাম। কিছুক্ষণ পর আমি ওকে আমার উপরে তুলে দিয়ে আমি চিৎ হয়ে শুলাম। মালা আনাড়ি হলেও একটু একটু করে উঠবস করতে লাগলো।পরে আমি আমার দুই উরু দিয়ে ওর পাছার নিচে চাপ দিয়ে উঁচু করে ধরে পকাপক ধোন চালাতে লাগলাম। এভাবে প্রায় ৫ মিনিট চুদার পর আমি ওকে মেঝের উপরে দাঁড় করিয়ে ওর দুই হাতে খাট ধরিয়ে দিলাম। ওর শরীর সামনে নুয়ে রইলো, গুদের মোটা মোটা ঠোঁট দুটো দুই উরুর ফাঁক দিয়ে পিছন থেকে দারুন লাগছিল। আমি ওর কোমড় শক্ত করে চেপে ধরে পিছন দিক থেকে আমার ধোন ওর গুদের মধ্যে ঠেলে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আমার উরুর সামনের দিক ওর পাছার সাথে লেগে থপাত থপাত শব্দ হচ্ছিল। আমি আরেকটু নুয়ে ওর ঝুলে থাকা মাই দুটো চেপে ধরে প্রচন্ড গতিতে চুদতে লাগলাম। ৩/৪ মিনিট পর ওভাবেই মালাকে শুধু বিছানার উপর ঘুড়িয়ে চিৎ করে দিয়ে ওর দুই পা দুই হাতের উপর ফাঁক করে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম। মালা আআহ ওওওওহ মমমমমমমমমমমআআআ করতে করতে কোমড় উপর দিকে তুলে ওর গুদ আরো ফাঁক করে দিয়ে তড়পাতে তড়পাতে রস খসিয়ে দিল। আমি ওকে আরো ২ মিনিট ধরে চুদলাম, ওর রস খসার পর গুদের ফুটো আরো পিছলা হয়েছিল, পরে আমি খপাখপ চুদতে চুদতে যখন মাল আউট হওয়ার সময় হলো তখন টান দিয়ে আমার ধোনটা মালার গুদ থেকে বের করে আনলাম। মালা লাফ দিয়ে উঠে আমার ধোনটা ওর মুখে নিয়ে নিল আর পুরো মালটুকু চেটে খেয়ে নিল। পরে আমরা বাথরুমে গেলাম, শাওয়ার ছেড়ে দুজনে জড়াজড়ি করে ভিজলাম, পরে আমি মালার পুরো গায়ে সাবান মেখে দিলাম আর মালাও আমার পুরো শরীরে সাবান মেখে দিল। আমরা খুব মজা করে ন্যাংটো শরীরে দুজন দুজনকে জড়িয়ে ধরে গোসল করলাম। সন্ধ্যার পর রেনু আপা এলে আমরা বসে বসে অনেক গল্প করলাম। রেনু আপা আমার দিকে কি রকম যেন লোভী চোখে তাকাচ্ছিল। রাতে আমি শুয়ে পড়ার পরে আগের রাতে সুবীর বাবু আমার মশারী টাঙিয়ে দিয়েছিল। সেদিন রাতে সুবীর বাবু না থাকাতে আপাকে দেখলাম মশারী হাতে আমার বিছানার কাছে আসতে। আমি ঘুমের ভান করে মটকা মেরে পড়ে রইলাম। আপা প্রথমে লাইট অফ করে ডিমলাইট জ্বালালো। তারপর আমার পাশে খাটের উপর বসলো, আমার গালে, কপালে হাত রেখে আদর করলো, আমার ঠোটে চুমুও খেলো। আমার ধোন খাড়া হয়ে যাচ্ছিল, অনেক কষ্টে দুই উরুর নিচে চাপ দিয়ে রাখলাম। পরে আমার পেটের উপরে হাত রেখে কতক্ষণ বসে রইলো। ভয় পাচ্ছিলাম, পাছে আবার আমার ধোন না ধরে বসে। কিন্তু তা না করে কতক্ষণ বসে আপা কি যেন ভাবলো, তারপর উঠে মশারী টাঙিয়ে গুঁজে দিয়ে চলে গেল। যখন আমার গায়ের উপর দিয়ে উল্টোদিকে গুঁজছিল, আপার মাইয়ের চাপ আমার বুকের উপরে লাগছিল।পরের দিন দুপুরেও মালাকে দুই বার চুদলাম, একসাথে গোসল করলাম। মালা আমাকে বললো, ওর এক বান্ধবী, বাবলী, ওর খুব ঘনিষ্ঠ, সে আমাকে দেখতে চায়, পরেরদিন সাথে করে নিয়ে আসবে। মনে মনে ভাবলাম, আরেকটা আনকোড়া কচি মাল বাগে পাওয়ার সম্ভাবনা, আমি অনুমতি দিলাম। সেদিন রাতেও আপা আমার পাশে বিছানায় অনেক্ষন বসে রইলো। আমি জানতাম, আপা পরকীয়া করতে চায় আমার সাথে, আমাকে দিয়ে চুদিয়ে নিজের যৌবন জ্বালা মিটাতে চায় কিন্তু ও যে মালার মা। আমি যদি মালাকে বিয়ে করতাম, তাহলে রেনু আপা আমার শ্বাশুড়ি হতো। আমি কিছু বলতেও পারছিলাম না আপা কষ্ট পাবে বলে। আবার মেনে নিতেও কষ্ট হচ্ছিল। এর আগে আমি মা মেয়েকে একসাথে চুদিনি তা নয় কিন্তু আপাকে আমি অন্য চোখে দেখতাম, মনে মনে খুব শ্রদ্ধা করতাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...