08 July 2012 - 0 comments

মোহনা ১০

সিকদার অনি

কিছু কিছু গানের সুর আছে, যা মনকে হঠাৎই উৎফুল্লিত করে তুলে। মানুষের জীবনগুলোও বোধ হয় গানের সুরের মতোই। অনেক সুরের মাঝে, কিছু কিছু সুর খুব ব্যাকুল করিয়ে ছাড়ে। বারবার সেই সুরটি শুনার জন্যে মনকে উতলা করে তুলে। শিউলীকে এমন ভাবে এত কাছাকাছি পাবো কখনো ভাবতেই পারিনি। সুন্দরী, সুশ্রী একটা মেয়ে! আর তার নগ্ন দেহটা যেনো ঠিক ব্যাকুল করা কোন এক গানের সুরের মতোই! তাকে দিনের পর দিন আরো কাছে পাবার জন্যেই মনটা আমার ব্যাকুল হয়ে উঠতে থাকলো।
আমারও বিয়ে করার মতো পর্যাপ্ত বয়স এবং সামর্থ্য আছে। মাথার উপর মা বাবার মতো অভিভাবকগুলো থাকলে হয়তো, অনেক আগেই বিয়েটা হয়ে যেতো। আমি আর ডানে বামে না তাঁকিয়ে শিউলীকে বিয়ে করার কথাই ভাবতে থাকলাম। তাতে করে হয়তো, দিনের পর দিন শিউলীর নগ্ন দেহটা উপভোগ করতে পারবো।


বাবার মৃত্যুর পর, আমার অভিভাবক বলতে গেলে বড় খালা আর ছোট খালা। বড় খালা তখন দুর শহরেই বসবাস করে। আর ছোট খালা তো এখন কাছাকাছিই থাকে। ভাবলাম, এমন একটা গুরুত্বপূর্ন ব্যাপার তাকে একটু জানিয়েই রাখি। তার মতামতটাও তো জানা প্রয়োজন। তারপর না হয়, কোন একদিন শিউলীকে সংগে নিয়ে খালার সাথে পরিচয় করিয়ে দেবো। তাই পরবর্তী ছুটির দিনেই মদনগঞ্জে রওনা হলাম।
বাসে বসে অনেক কথাই সাজাতে থাকলাম, কিভাবে খালার কানে কথাটা তুলবো। খালার বাসায় গিয়ে পৌঁছুলাম বেলা এগারোটার দিকে।
কলিং বেলটা টিপলাম, অথচ ভেতর থেকে কারো কোন সারা শব্দ পেলাম না। বাসায় কেউ নাই নাকি? দরজার কড়াটা নাড়তে যেতেই খুলে গেলো দরজাটা। আমি ভেতরে চুপি দিয়ে ডাকলাম, মোহনা, মোহনা! খালা! খালা!
তারপরও কারো কোন সারা শব্দ পেলাম না। নিজ খালারই তো বাসা! আমি ভেতরে ঢুকে, আরো উঁচু গলায় ডাকলাম, খালা, মোহনা! তারপরও কোন সারা শব্দ না পেয়ে মোহনার ঘরেই ঢুকলাম।


ঠিক তখনই বাথরুমের ভেতর থেকেই মোহনার গলা শুনতে পেলাম, কে? ভাইয়া? আমি গোসল করছি। বসেন!
আমি ঘুরে দাঁড়াতেই দেখলাম, বাথরুমের দরজাটাও আধ খোলা। খোলা দরজার ওপাশ থেকেই বাথটাবের পানিতে, আধ ঢাকা মোহনার নগ্ন দেহটাই চোখে পরলো সাথে সাথে। আমি বাথটাবে, মোহনার দিকে বেশীক্ষণ তাঁকিয়ে থাকতে পারলাম না। কেনোনা, পানিতে ভেজা ছোট্ট এই মেয়েটার বুকের উপর অসম্ভব সুন্দর দুটি লোভনীয় বস্তুর ভাঁজ দেখে, তৎক্ষণাত আমার নিম্নাংগে আচমকা এক চাপ অনুভব করলাম। আমি চোখ নামিয়ে, না দেখার ভান করেই বসার ঘরের দিকেই এগিয়ে গেলাম।
কেনো যেনো মোহনার বাড়ন্ত দেহটা আমার দেহে আগুন জ্বালিয়ে দেয় বরাবরই। মোহনাও ইচ্ছে করেই তার বাড়ন্ত দেহের সুন্দর সুন্দর অংশগুলো আমাকে প্রদর্শন করাতেই যেনো ব্যাস্ত থাকে বরাবরই। অথচ, কেনো যেনো মোহনার সামনে কখনোই আমি সহজ হতে পারিনা। আমি বসার ঘরেই ফিরে এসে ছোট বেতের চেয়ারটাতে বসে মোহনার জন্যেই অপেক্ষা করতে থাকলাম। মিছেমিছি সাপ্তাহিক ম্যাগাজিনটা হাতে তুলে নিয়ে, তারই পাতা উল্টাতে থাকলাম।

ম্যাগাজিনের লেখায় আমার মন বসছিলোনা। বাথরুমে, বাথটাবে দেখা মোহনার নগ্ন দেহটাই শুধু বারবার চোখের সামনে ভেসে আসতে থাকলো। ছোট্ট একটা দেহ মোহনার। অথচ, সেই দেহে বিশাল সাইজের দুটি স্তন! কে বলবে এই মেয়েটির বয়স মাত্র ষোলো!
আমার কেনো যেনো মনে হতে থাকলো, এই বয়সে নগ্নতা যেনো শুধু মোহনাকেই মানায়। কেনোনা, মাত্র ষোল বছর বয়সে, তার বক্ষ যুগল অদ্ভুত রকমেই বেড়ে উঠেছে! বড় সাইজের দুটি পেপেকেও হার মানাবে, তার এই বক্ষ বৃদ্ধি! যে কোন পুরুষের মনেই দোলা জাগিয়ে দেবার কথা, এমন চমৎকার চেহারার মেয়েটির, সুডৌল সুদৃশ্য এই এক জোড়া বক্ষ!


তোয়ালে জাতীয় কাপরের একটা গাউন পরেই, ভেজা চুল গুলো আঁচড়াতে আঁচড়াতে হঠাৎই মোহনা বসার ঘরে এসে ঢুকলো। মোহনার পরনের পোষাক বরাবরই একটু যৌন উত্তেজনা ভরপুর থাকে। পরনের গাউনটা দেখেও অবাক না হয়ে পারলাম না। পূর্ন ভরাট দেহের একটি নারী দেহ তার। বুক খোলা গাউনটার আড়াল থেকে বিশাল দুটি বক্ষের ভাঁজই শুধু চোখে এসে পরতে থাকলো। তার চমৎকার চেহারাটির পাশাপাশি, সেই ভাঁজগুলোও যেনো চোখ ঝলসে দিতে থাকলো। আমি মিছেমিছিই ম্যাগাজিন এর পাতায় মন দিতে চাইলাম। অথচ, আমার কানে ভেসে এলো, কি ব্যাপার ভাইয়া? অনেক দিন পর!
এই বলে কোনাকোনি বেতের চেয়ারটাতেই ঝুঁকে বসলো। আমি সরাসরিই একবার মোহনার দিকে তাঁকালাম। যে মেয়েটিকে হাফপ্যান্ট পরা অবস্থায় একটি কিশোরী বলেই মনে হয়, হলদে গাউনটিতে তার অর্ধ নগ্ন ভরাট বক্ষের ভাঁজ দেখে পূর্ণ যুবতী বলেই মনে হলো। আমার প্যান্টের তলায়, জাংগিয়ার ভেতর আমার লিংগটা তখন শুধু ছটফটই করতে থাকলো। আমি বললাম, খালা কোথায়?
মোহনা আমার কথায় কোন কান দিলো বলে মনে হলো না। সে তার পরনের গাউনটা ঘাড়ের দিক থেকে আরো খানিকটা নামিয়ে, সরু চৌকু ঠোট গুলো আরো চৌকু করেই বললো, বাথরুমে সব দেখে ফেলেছেন?
আমি আমতা আমতা করতে থাকলাম শুধু। আমতা আমতা করেই বললাম, সব সময় তো দেখিয়েই রাখো! নুতন করে আর দেখবো কি?
মোহনা ঠোট বাঁকিয়েই বললো, আহারে! উনাকে আমি সব সময় শুধু দেখিয়েই রাখি! উনি যেনো কিছুই দেখতে চান না! শুনেন মহাশয়, অতি ভক্তি চোরের লক্ষণ! আপনার চেহারা দেখেই মনে হয়, আপনি একটা গভীর জলের মাছ!
আমি বললাম, মানে?
মোহনা বললো, আমাকে দেখে লজ্জা করেন ঠিকই! খোঁজ নিলেই দেখা যাবে, সব সময় দুই পকেটে দুই প্রেমিকা নিয়ে ঘুরেন!
মোহনার কথা শুনে, আমার বুকটা হঠাৎই দোলে উঠলো। বর্তমান সময়ে সত্যিই তো আমি দুটি মেয়েকে ভালোবাসতে শুরু করেছি। তার একজন শিউলী, অপরজন শুভ্রা। কিন্তু, এসব কথা মোহনা জানলো কেমন করে?

মোহনার কথা শুনে সত্যিই আমি খুব ছটফট করছিলাম। মোহনা বললো, আপনি সব সময় এমন ছটফট করেন কেনো? আপনি দুজন প্রেমিকা নিয়ে ঘুরেন, আর একশটা প্রেমিকা নিয়ে ঘুরেন, তাতে আমার কিছু আসে যায়না। আপনার সাথে আমি প্রেম করতে চাইছি না! এবার চলেন, আমার ঘরে চলেন। আমার গায়ে একটু ক্রীম মেখে দেবেন!
মোহনার ভাব সাব কিংবা কথাবার্তা কিছুই ভালো ঠেকছিলো না আমার কাছে। মোহনার সংগে প্রেম করার আগ্রহ আমারও খুব একটা নেই। তার বড় কারন হলো, মোহনার সংগে আমার বয়সের ব্যাবধান অনেক। আর অপরটি হলো ছোট খালার মেয়ে বলে, নিজ ছোট বোন বলেই মনে হয় সব সময়। তা ছাড়া ছোট খালার সাথে আমার একটা গোপন সম্পর্ক আছে। সেই সম্পর্কটা যদি না থাকতো, তাহলে হয়তো তার সাথে আরো একটু সহজ হতে পারতাম। অথচ, আমার মনে হতে থাকলো, মোহনা আমাকে যৌনতায় জ্বালতন করারই প্রচেষ্টা করছে।
মোহনা আমারই তো ছোট বোন, হউক না খালাতো বোন। শাসন করার অধিকার তো আমার আছেই। আমি তাকে শাসন করার জন্যেই মনটাকে তৈরী করে নিলাম। অথচ, সে ই যেনো আমার মুরুব্বী হয়ে বলতে থাকলো, মেয়েদের গা ছুলে নাকি অনেকের অনেক রকম সমস্যা হয়! আপনার কোন সমস্যা হবে না তো?
এই বলে সে, পরনের গাউনটা খুলে মেঝেতেই ছুড়ে ফেললো।
পুরুপুরি নগ্ন দেহে মোহনাকে দেখে, আমার সারা দেহে মুহুর্তেই বিদ্যুৎের একটা ঝিলিক খেলে গেলো। মোহনাকে শাসন করার কথা ভুলে গিয়ে, নিজ লিংগটাকে কিভাবে শাসন করা যায়, সে কথাই শুধু ভাবতে থাকলাম।
আমি কাঁপা কাঁপা গলাতেই বললাম, খালা কোথায়? তোমাকে এমন ভাবে দেখলে কি ভাববে বলো তো?
মোহনা মুখ বাঁকিয়ে বললো, ভয় নেই! মা বাবা কেউ বাসায় নেই।
আমি বললাম, তাই বলে?
মোহনা আমাকে কথা শেষ করতে দিলো না। বললো, আমি এমনই! দেখতে খারাপ লাগছে নাকি?
আমি বললাম, ভালো খারাপের ব্যাপার নয়। এভাবে হঠাৎ করে কারো সামনে ন্যাংটু থাকাটা ঠিক নয়! অনেক বিপদ আপদও তো হতে পারে।
মোহনা আমার দিকে তীক্ষ্ম চোখেই তাঁকালো। তারপর, তার বক্ষ যুগল মৃদু দুলিয়ে দুলিয়ে এগিয়ে গেলো নিজ ঘরের দিকে। ওয়ার্ডরবের ড্রয়ারটা খুলে সাদা রং এর ফিতে ঝুলানু একটা অতিশয় ছোট্ট প্যান্টি বেড় করে বললো, ঠিকই বলেছেন, আপনাকে বিশ্বাস নেই। যেমন করে আমার নীচ দিকটায় তাঁকাচ্ছেন, তাতে করে মনে হচ্ছে, আমার ওখানে কোন লোভনীয় খাবারই লুকিয়ে আছে! প্যান্টিটা পরে নিই কি বলেন?
প্যান্টি বলতে সাধারন ত্রিকোনাকার সাদা নেটের এক টুকরা কাপর! যার তিন কোনাতেই তিনটি ফিতে। সে তার পড়ার টেবিলটার উপর বসে, সেই ত্রিকোনাকার কাপরটা দিয়েই মিছে মিছি তার সদ্য ঘন হয়ে উঠা কালো কেশ পূর্ণ যোনীটা ঢাকতে চাইলো। বাম কোমরের দিকে দুটি ফিতে এক সংগে করে বাঁধলো ঠিকই, তবে কেনো যেনো ডান কোমরের দিকটা বাঁধার কোন চেষ্টাই করলো না। কালো কেশ পূর্ণ নিম্নাংগের অর্ধেকটা প্রকাশিত করে রেখেই, খানিকটা হেলে বসেই বললো, দেখেই তো ফেলেছেন সব! আর ঢেকে রেখে কি হবে?

মোহনার ভাব সাব সত্যিই আমার বোধগম্য হলো না। সে কি আমার সাথে মজা করতে চাইছে, নাকি আমাকে জ্বালাতন করতে চাইছে, কিছুই অনুমান করতে পারলাম না। সে পুনরায় প্যান্টিটা নিম্নাংগ থেকে সরিয়ে নিয়ে, মেঝেতেই ছুড়ে ফেললো। তারপর বললো, অমন চোরের মতো করে না দেখে ভালো করে সরাসরিই দেখেন!
মোহনার কথায়, আমি খানিকটা সহজ হয়েই মোহনার নগ্ন দেহটা সরাসরি দেখতে থাকলাম। মোহনা টেবিলের উপর থেকে নেমে, জানালার পাশে গিয়ে, সোজা হয়েই দাঁড়ালো। বললো, কেমন লাগছে আমাকে, বললেন না তো!
আমি বললাম, একটা ন্যাংটু মেয়ে! কেমন আর লাগবে?
মোহনা বিড় বিড় করেই বললো, বেরসিক!
তারপর ছুটতে ছুটতেই এগিয়ে গেলো ড্রেসিং টেবিলটার দিকে। ক্রীমের টিউবটা হাতে নিয়ে, আমার কাছাকাছি এসে আহলাদী গলাতেই বললো, যেমনি লাগুক, এবার ক্রীমটা মেখে দিন! গোসলের পর গায়ে ক্রীম না মাখলে, গাটা কেমন যেনো চুলকাতেই থাকে।
মোহনার আহলাদ দেখে আমার মেজাজটাই খারাপ হলো। বললাম, সব সময় কিভাবে মাখো?
মোহনা তার পিঠটা দেখিয়ে বললো, সারাগায়ে মাখতে পারি। কিন্তু পিঠে মাখাতে পারিনা। যতটুকু নাগাল পাই ততটুকুতেই মাখি। দেখেন না, পিঠের অনেকটা অংশই কেমন খসখসে!
আমি আঁড় চোখেই মোহনার পিঠের দিকে তাঁকালাম। মসৃণ ফর্সা পিঠটায় খসখসে কোন ভাব অনুমান করতে পারলাম না। আমি বললাম, কই, মসৃণই তো মনে হচ্ছে!
মোহনা তার ডান হাতটা পিঠের দিকে নিয়ে, ইশারা করে দেখিয়ে বললো, এখানে খানিকটা উপরে, হাত দিয়ে দেখেন!
মোহনা কি আমাকে আবেশিত করতে চাইছে নাকি? তার নগ্ন দেহটা দেখার পর থেকেই তো, আমার লিঙ্গটা সটান হয়ে দাঁড়িয়ে আছে। তার এই নগ্ন পিঠে হাত ছুয়াতে গেলে আমার যে কি অবস্থা হতে পারে, সে কি একবার ভেবে দেখেছে নাকি? আমি কি করবো, বুঝতে পারছিলাম না। মোহনা অভিমান করেই বললো, দেবেন না, না! ঠিক আছে! আপনাকে কেমন মজা দেখাই, দেখে নিয়েন!
আমি ইতস্তত করেই বললাম, কি করবে! আমি আর তোমাদের বাসায় আসছিনা। এখনও আমি যাবো।
মোহনা গম্ভীর ভাবেই বললো, হুম যান। আমিও ভাবছি। ভাবছি, এখন থেকে প্রতি ছুটির দিনে আপনার বাসাতেই চলে যাবো। দেখি আপনি কি করতে পারেন!
বলে কি মোহনা। ছুটির দিনে তো শিউলী প্রায়ই আমার বাসায় আসে। তার সাথে বিয়ের কথা ভাবছি ঠিকই, কিন্তু বিয়ের আগেই তার সাথে গোপন একটা সম্পর্ক আছে! সেটা জানাজানি হয়ে গেলে তো সর্বনাশ! আমি আমতা আমতা করেই বললাম, না, না, ঠিক আছে! আমি তোমার পিঠে ক্রীম মেখে দিচ্ছি! কষ্ট করে আর এত দূর আমার বাসায় যাবে কেনো?
মোহনা বললো, গেলে ক্ষতি কি? বাসায় কি বউ আছে?
আমি আবারও আমতা আমতা করে বলতে থাকলাম, না মানে, তেমনিই ভাবছি! সে কথাই খালাকে বলতে এসেছিলাম।
মোহনা মুখটা শুকনো করেই বললো, ও, বিয়ে করবেন! বিয়ে করলে তো বউয়ের পাছায় ঠিকই তেল মাখাবেন! কি মাখবেন? অলিভ অয়েল? নাকি ভ্যরেণ্ডার তেল! যেটাই মাখতে চান, জানাবেন! আমি এক কৌটা গিফট করবো! দিন রাত বউয়ের পাছাতেই শুধু তেল মাখিয়েন!
এই বলে, বিছানার পাশে কার্পেট বেছানো মেঝের উপরই ঠাস করেই বসলো মোহনা, সুডৌল বক্ষ যুগল দুলিয়ে। তারপর মন খারাপ করে মেঝেতেই চিৎ হয়ে শুয়ে পরলো।

বউয়ের পছার কথা বলাতেই চোখের সামনে ভেসে উঠলো, শিউলীর ভারী পাছাটা। কেনো যেনো হঠাৎ মোহনার নগ্ন পাছাটাও ভালো করে দেখতে ইচ্ছে হলো আমার। চিৎ হয়ে শুয়ে আছে বলে, পাছাটা দেখার সুযোগ হচ্ছিলো না। আমি খানিকটা সহজ হয়েই মোহনার দিকে এগিয়ে গিয়ে বললাম, এত মন খারাপ করার কি আছে? ঠিক আছে, তোমার পিঠে আমি ক্রীম মেখে দিচ্ছি!
মোহনা দু কনুইয়ের উপর ভর করে, দেহটা খানিকটা তুলে ধরে, মিষ্টি হেসে বললো, এই তো লক্ষ্মী ছেলে!
তারপর, খুব সহজভাবেই ক্রীমের টিউবটা আমার দিকে বাড়িয়ে দিলো। অতঃপর, বক্ষ যুগল মেঝেতে লুকিয়ে, উবু হয়েই শুয়ে পরলো মোহনা। আমি টিউবটা হাতে নিয়ে, তার পাশেই বসলাম। নাতি দীর্ঘ চুলের কারনে, মোহনার পুরু পিঠটাই উন্মুক্ত। আমি ডান হাতের তর্জনী আঙুলে খানিকটা ক্রীম ঠেকিয়ে, তার নরোম পিঠের মাঝামাঝিই লেপে দিলাম। তারপর, হাতের তালুটা দিয়ে সারা পিঠেই মাখতে থাকলাম। নরোম মসৃণ একটা পিঠ। সেই পিঠে স্পর্শ করতেই, আমার দেহটা কেমন যেনো শিহরণে ভরপুর হতে থাকলো। সেই সাথে কেমন যেনো আবিষ্ট হয়ে যেতে থাকলাম। আমি ক্রীমের টিউবটা থেকে, পুনরায় ক্রীম তুলে নিয়ে, মোহনার পিঠে মাখতে থাকলাম, আবিষ্ট মনেই।
মানুষ বোধ হয় চাইলেও, নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারে না। মোহনা আমার খালাতো বোন। নিজ কোন ভাই বোন নেই বলে, খালার মোহনাকে নিজ বোন ভাবা ছাড়া বোধ হয় উপায় ছিলো না। সেই বোনটিরই নগ্ন পিঠে ক্রীম মাখতে গিয়ে, আমার কাঁপা কঁপা হাতটা যেমনি মোহনার ভারী পাছার দিকটায় গড়িয়ে যাচ্ছিলো, ঠিক তেমনি বুকের পার্শ্ব দিকটাতেও চলে যাচ্ছিলো। আমি বুঝিনা, মেয়েদের বক্ষ এবং পাছা এতটা আকর্ষন করে কেনো।
আমি যেনো মোহনার নরোম বক্ষ আর নরোম পাছাটায় স্পর্শ করার লোভেই, হাতটাকে অমন করে করে এগিয়ে নিচ্ছিলাম। মোহনা হঠাৎই খিল খিল করে হাসতে থাকলো। আমি অপ্রস্তুত হয়েই বললাম, কি ব্যাপার, হাসছো কেনো?
মোহনা বললো, না এমনিই।
মোহনা খানিকটা গম্ভীর গলাতেই বললো, পিঠে যখন ক্রীম মেখেই দিলেন, তাহলে সারা গায়েই মেখে দিন না! আপনার হাতের ক্রীম মাখাতে, খুব আরামই তো লাগছে। অনেকটা ম্যাসেজের মতোই কাজ করছে।
এ কি ব্যবহার! কাউকে বসতে দিলে শুতে চায়! মোহনারও কি সেই অবস্থা হয়েছে নাকি? এক দিক দিয়ে ভালোই হলো। মোহনার ভারী নগ্ন পাছাটা ছুয়ে দেখার লোভটা কিছুতেই সামলাতে পারছিলাম না। মোহনা যখন নিজেই সুযোগটা দিয়ে দিলো, তখন আর মন্দ কি?
পিঠের দিকটা থেকে চমৎকার একটা ঢেউ খেলেই যেনো পাছাটা উঁচু হয়ে, উরুর দিকটায় নেমে এসেছে। সেই ভারী পাছা দুটোতে তবলা বাজাতেও বুঝি মঝাই লাগার কথা। আমি নয়ন ভরেই মোহনার পাছাটা দেখতে থাকলাম। আর রোমাঞ্চে মনটাকে ভরে নিতে থাকলাম। অথচ, মোহনার পাছাটার উপর হাত বাড়াতেই, হাতটা কেমন যেনো কেঁপে কেঁপেই উঠতে থাকলো। মোহনা ঘাড় কাৎ করে বললো, কই, কিছুই তো করছেন না!
আমি আমতা আমতা করে বলতে থাকলাম, না মানে, কোথায় মাখবো?
মোহনা খানিকটা কর্কশ গলাতেই বললো, সারা গায়ে।

মেয়েদের ব্যাপারগুলোই বুঝি এমন! একটা বয়স পার হয়ে গেলে, বয়সের ব্যবধানটা আর মানতে চায়না। মোহনাও আমার সাথে যেমন ব্যবহার করছে, তা দেখে মনে হতে থাকলো, আমি যেনো তারই অধীনস্থ, কিংবা বন্ধু! আর তার নির্দেশগুলো আমার মেনে চলাই উচিৎ! আমি ইচ্ছে করেই বললাম, সারা গায়ে?
মোহনা তেমনি কর্কশ গলাতেই বললো, হ্যা, পায়ের তালু থেকে, মাথার চুল পর্যন্ত!
তারপর, সাথে সাথেই বললো, না, মাথায় ক্রীম মাখাতে হবে না। একটি টিপে দিলেই চলবে।
নারীর নরোম দেহের কাছে, সব পুরুষই বুঝি দুর্বল! আমিও হঠাৎ কেমন যেনো হাবা গোবা হয়ে গেলাম। মোহনার পায়ের দিকটায় গিয়ে, তার বাম পায়ের তালুতেই ক্রীম মাখতে শুরু করলাম।
মোহনার চেহারাটা যেমনি শিশু সুলভ, দেহটাও তুলনামূলক ভাবে ছোট! পাছা আর বক্ষের দিকটাই বোধ হয় হঠাৎ বেড়ে উঠেছে। তবে, পা দুটিও বেশ ছোট এবং সরুই মনে হলো। খুব আদর করতে করতেই ছোট ছোট পা দুটির পাতা আর আঙুলী গুলিতে ক্রীম মাখতে থাকলাম। মোহনা আনন্দিত গলাতেই বললো, ভাইয়া, চমৎকার! আপনি তো ভালো ম্যাসেজ জানেন!
আমি এবার হাঁটুর নীচ দিকটায় দু পায়ে ক্রীম মাখিয়ে ফোলা ফোলা উরু দুটির দিকেই হাত বাড়ালাম। মোহনার উরু দুটিও অত্যন্ত নরোম ও মাংসল। আমি ম্যাসেজের ভংগীতেই তার ফোলা ফোলা উরু দুটি টিপে বললাম, কেমন লাগছে?
মোহনা আনন্দ সুচক গলাতেই বললো, অপূর্ব!
আমি আমার হাত দুটি তার লোভনীয় উঁচু পাছার উপর নিয়ে, পুনরায় উরু যুগলেও বুলিয়ে নিতে থাকলাম। মোহনা হঠাৎই ঘুরে, চিৎ হয়ে শুলো। তার লোভনীয় কালো কেশে ঢাকা নিম্নাংগ একেবারে চোখের সামনে। আর একটু চোখ ঘুরালেই বালুর ঢিবির মতো খাড়া খাড়া দুটি বক্ষ! যে বক্ষের চূড়ায় যেনো, দুটি খয়েরী বাতিঘর, ঝলমলে আলোই ছড়িয়ে দিতে থাকলো চারিদিক।
মোহনা কি তার বক্ষেও ক্রীম মাখার ইশারা করছে নাকি?
অথচ, সাময়িকভাবে আমি যেনো কেমন অন্যমনস্ক হয়ে গেলাম। কেনোনা, একই মেয়ের নগ্ন দেহের পেছন দিক দেখা কিংবা ছুয়া আর সামনের দিক দেখা কিংবা ছুয়ার মাঝে বোধ হয় অনেক পার্থক্য আছে। আমার গলাটা রীতীমতো শুকিয়ে আসতে থাকলো। আমি কাঁপা কাঁপা গলাতেই বললাম, ক্রীম মাখা তো শেষ হলো, এবার পোষাক পরে নাও!
মোহনা ন্যাকা গলায় বললো, কই শেষ হলো? পেছনের দিকটাই না শুধু শেষ হলো!
আমি বললাম, সামনের দিকটা তো তুমি নিজেই করতে পারো!
মোহনা বললো, পারি! কিন্তু, আপনার হাতের ম্যাসেজটা পেয়ে অপূর্ব লাগছিলো। আরামে আরামে একেবারে ঘুমই চলে আসছিলো। আমার মনে হয়, আরেকটু করলে, ঘুমিয়েই পরতাম!
আমি খানিকটা রাগ করেই বললাম, আমি তোমাকে ঘুম পারাতে আসিনি! তাড়াতাড়ি পোষাক পরে নাও! আমি এখন যাবো।
মোহনা এবার অনুযোগ করেই বললো, ভাইয়া প্লীজ! আমি যদি আপনার নিজ বোন হতাম, তাহলে কি আমার অনুরোধ ফেলে দিতে পারতেন?

আমার নিজ কোন বোন নেই। থাকলেও বা কেমন হতো কে জানে? মানুষের মাঝে তো পারিবারিক বৈশিষ্ট গুলো থাকেই। আমার মনের মাঝে যৌন বিকৃতির ব্যাপারগুলো ব্যাপক ভাবে কাজ করে। সেই হিসেবে, আমার বোন থাকলে, সেও বোধ হয় এমনই যৌন কামনাময়ীই হতো! মোহনা তো আমার মায়ের দিক থেকে, আমাদের পারিবারিক বৈশিষ্ট্যগুলো পাবারই কথা! শৈশবে মায়ের মৃত্যু ঘটায়, মাকে আমি ভালো জানিনা। তাছাড়া, নানু বাড়ীতেও খুব কমই যাতায়াত হতো। তাই খালাদেরও খুব একটা ভালো জানিনা। তবে, বড় খালার মেয়ে, নিশার মাঝেও যৌন উদ্দীপনার ব্যাপারগুলো প্রকটই ছিলো! সেও আমাকে কম জ্বালায়নি। মোহনাও আমাকে একই রূপে জ্বালাতে চাইছে! যাদের বোন রয়েছে, তাদের জীবনগুলো কেমন হয়, কে জানে? তাদের বোনগুলোই বা কেমন হয়? আমি বললাম, এরকম বিশ্রী অনুরোধ কি কোন বোন কোন ভাইকে করে?
মোহনা চোখ কপালে তুলেই বললো, এটা বিশ্রী অনুরোধ হলো? তাহলে সবাই পয়সা খরচ করে ম্যাসেজ পার্লারে যায় কেনো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, ম্যাসেজ পার্লারে তো, একজন মহিলা অন্য একটি মেয়ের দেহ ম্যাসেজ করে দেয়!
মোহনা উঠে বসলো হঠাৎ করেই। আমি লক্ষ্য করলাম, তার সুদৃশ্য বক্ষ দুটি শূন্যের উপর চমৎকার একটা দোল খেলো। মোহনা বললো, ওহ, আপনি ছেলে হওয়াতে আমাকে ম্যাসেজ করে দিতে পারবেন না, না? তাহলে, একটু আগে কি করলেন?
আমি আবারো অপ্রস্তুত হয়ে বললাম, না মানে, পেছনের দিকটা নাগাল পাওনা বলাতে! সামনের দিকটাও পারতাম, যদি তোমার বুকের উপর ওসব না থাকতো।
মোহনা এবার রাগ করেই বললো, হয়েছে, আর যুক্তি দেখাতে হবে না। বলেন, আমাকে আপনার পছন্দ না। আমার বক্ষও আপনার অপছন্দ!
তারপর, উঠে দাঁড়িয়ে, বিড় বিড় করতে থাকলো, বিনা পয়সায় আলকাতরা পেলেও মানুষ খেয়ে ফেলে, আর উনি ভালো জিনিষ খাবেন না! খাবি খাবি, বাঁসী জিনিষই খাবি! তোর কপালে বাঁসী জিনিষই আছে!
আমি মোহনার নগ্ন দেহটার দিকে গভীর নজর বুলিয়েই বললাম, তুমি শুধু শুধুই মন খারাপ করছো। তুমি যথেষ্ট সুন্দরী, তোমার ফিগারও খুব চমৎকার!
মোহনা তৎক্ষনাত খুব খুশী হয়ে, গম্ভীর গলাতেই বললো, তাহলে, এবার মারেন!
আমি চোখ কপালে তুলেই বললাম, কি মারবো?
মোহনা সহজ গলাতেই বললো, কেনো? হাত! আপনি তো সব সময়ই মারেন!
মোহনার কথা শুনে, আমি রীতীমতো বোকা বনে গেলাম। হাত আমি বরাবরই মারি। যৌন উত্তেজক কোন নারীর দেহ চোখের সামনে ভেসে উঠলেই কেনো যেনো হাত মারতে ইচ্ছে হয়! এমন কি ছোট খালার বাসায় এসে, যে কয়টা দিন থেকেছিলাম, ততটা দিন মোহনার যৌন উত্তেজক দেহটা দেখে, গোপনে হাতও মেরেছিলাম কতবার, তারও কোন হিসেব নেই। কিন্তু, সেসব কথা মোহনা জানলো কেমন করে? আমি আমতা আমতা করেই বলতে থাকলাম, কি বলছো এসব? বিশ্রী কথা!

মোহনা চেয়ারের উপর ডান পায়ের হাঁটুটা ঠেকিয়ে, খিল খিল করেই হাসতে থাকলো। বললো, বিশ্রী কথা, না! যখন মারেন, তখন বিশ্রী লাগে না?
আমি রাগ করার ভান করেই বললাম, কে বললো তোমাকে, আমি হাত মারি!
মোহনা আবারও খিল খিল করে হাসতে থাকলো। তারপর, হাসি থামিয়ে বললো, কাক যখন চোখ বন্ধ রাখে, তখন সে মনে করে, তাকে কেউ আর দেখছে না। এখন মারেন কিনা জানিনা, তবে আমাদের বাসায় যতটা দিন ছিলেন, প্রতিরাতেই মারতেন। বাথরুমে গিয়ে!
মোহনার কথায় আমি আবারো বোকা বনে গেলাম। মোহনা যা বলছে, তার কোনটাই মিথ্যে নয়। তখন, রাতে একই বিছানায় মোহনার সাথে ঘুমাতে গিয়ে, আমার খুব অস্থিরই লাগতো। সারা দেহ উত্তপ্ত হয়ে, লিঙ্গটাও কঠিন রূপ ধারন করে থাকতো। কিছুতেই ঘুম আসতে চাইতো না। উপায়ন্তর না খোঁজে পেয়েই, মোহনার বাড়ন্ত দেহটা চোখের সামনে ভাসিয়ে, মনের সুখে হাত মারতে থাকতাম। কিন্তু, বাথরুমে গিয়েই তো হাত পারতাম, মোহনা গভীর ঘুমে অচেতন হবার পরই। হয়তোবা, মাথা তখন ঠিক থাকতোনা বলে, বাথরুমের দরজাটা খোলা রেখেই ওসব করতাম নাকি? কি জানি, কোন ফাঁকে মোহনার চোখে পরে গিয়েছিলো! আমি লজ্জিত হয়ে, আর তর্ক করতে চাইলাম না। মাথা নীচু করে চুপচাপই থাকলাম কিছুটা ক্ষণ।
মোহনা তার চমৎকার সাদা দুধে দাঁতগুলো বেড় করে খিল খিল হাসিতে বলতে থাকলো, এখন কি হলো, সোনার চাঁদ, পিতলা ঘুঘু!


আমার লিঙ্গটা তখন উত্তেজনার চরম শিখরেই ছিলো। লজ্জায় কাতর হয়েই বললাম, আসলে, তোমার এমন বাড়ন্ত দেহটা চোখের সামনে থাকতো বলে, নিজেকে সামলাতে পারতাম না।
মোহনা খানিকটা গম্ভীর হয়েই বললো, তা হলো! এবার আমাকে দেখান!
আমি চোখ কপালে তুলেই বললাম, বলো কি? এসব কি কাউকে দেখিয়ে করতে হয় নাকি?
মোহনা বললো, তা জানিনা, কিন্তু আমার খুব দেখতে ইচ্ছে করছে। আজকেই সুযোগ। মা বাবা কেউ বাসায় নেই।
আমি নিরুপায় হয়েই, প্যান্টটা খুলে জাঙ্গিয়াটা খুলতেই শক্ত হয়ে দাঁড়িয়ে থাকা লিঙ্গটা স্প্রীং এর মতোই লাফিয়ে বেড়োলো। মোহনার নগ্ন দেহটার দিকে তাঁকিয়ে, লিঙ্গটা মুঠি করেই ধরলাম। তারপর, মৈথুন করতে থাকলাম প্রচণ্ড সুখ অনুভব করেই।
মোহনা নির্লজ্জের মতোই বললো, আমি কি একটু হেলপ করবো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, মানে?
মোহনা সহজ ভাবেই বললো, মানে কিছুই না। আমার খুব ধরতে ইচ্ছে করছে ওটা!
অল্প বয়সের মেয়েদের নিয়ে এই এক সমস্যা! নানান রকমের কৌতুহল থাকে তাদের মনে! মোহনা তো দেখছি আমাকে পাগল বানিয়েই ছাড়বে! আমি বললাম, ঠিক আছে।
মোহনা এগিয়ে এসে, তার অতি নরোম হাতের মুঠির ভেতরই, আমার লিঙ্গটা পুরে নিলো। তারপর বললো, বড়! তবে, খারাপ না!

মোহনা আমার লিংগটা টেনে ধরে এগুতে থাকলো ড্রেসিং টেবিলটার দিকে। অতঃপর পাশের চেয়ারটায় আরাম করে বসেই, খুব তীক্ষ্মভাবেই পর্য্যবেক্ষন করতে থাকলো আমার লিংগটা। তারপর, তার ডান হাতটা দিয়ে আমার লিংগটা মৃদু হাত বুলিয়ে দিতে থাকলো। মোহনার নরোম হাতের মৃদু বুলানোতে, আমার সারা দেহে যেনো, আগুনের একটা ফুলকি নেচে নেচে বেড়াতে থাকলো। সেই সাথে আমার দেহটাও কেঁপে কেঁপে উঠে, লিঙ্গটাও নড়ে চড়ে উঠতে থাকলো। অতঃপর সে, আমার লিঙ্গের চারপাশের ঘন লোমগুলো বিলি কেটে কেটে, লিংগের নীচ দিকটায় অণ্ডকোষ দুটি নিয়ে খেলা করতে থাকলো। মোহনার সরু আংগুলের বিলি পেয়ে পেয়ে, লিংগটা আমার নেচে নেচেই উঠতে থাকলো। মোহনা বললো, বাহ! চমৎকার!
তারপর, ডান হাতের মধ্যাংগুলীটা দিয়ে, আমার লিংগের পেছন দিকটাতেই আঁচড় কাটতে থাকলো। সেই আঁচড়টা ঠিক লিংগের অগ্রভাগটা পর্য্যন্ত নিয়ে, আংগুলী ডগা দিয়ে ঘষতে থাকলো। বেশ খানিকটাক্ষন ঘষে, বৃদ্ধাংগুলীর পেটটা লিংগের পেছনে, আর বাকী চারটি আংগুলীর পেট লিংগের সামনের দিকে রেখে, আমার লিংগটা হঠাৎই মৃদু করে চেপে ধরলো। তারপর, খিল খিল হাসির একটা বন্যা ছড়িয়ে, আংগুলীর পেট গুলো দিয়েই মৃদু করেই বুলিয়ে দিতে থাকলো। বৃদ্ধাংগুলীর ডগাটা থেকে থেকে ঠিক লিংগের পেছন দিকটার মণিতেই ঠেকতে থাকলো। আমার দেহটাও থেকে থেকে শিহরণে শিহরণেই ভরে উঠতে থাকলো।
মোহনা আমার লিংগটা মৃদু বুলিয়ে বুলিয়ে, লিংগের পাদদেশের লোম গুলোতেও আংগুলের বিলি ছড়িয়ে দিতে থাকলো। মোহনার কাছে বোধ হয়, আমার লিংগটা একটা খেলনাই মনে হচ্ছে! তাই সে খেলনার মতো করেই বোধ হয় খেলছে। তাই তাকে আপন মনেই খেলতে দিলাম।
মোহনা থেকে থেকে তার হাতের মৃদু বুলানোটা তীব্র করে করে, আবার মৃদু করে বুলিয়ে যেতে থাকলো। তাতে করে, আমার দেহের শিহরণটাও তীব্র হয়ে হয়ে উঠে, সারা দেহে যৌনতারই একটা তরঙ্গই যেনো খেলা করতে থাকলো। মোহনা তার বাম হাতটা এগিয়ে আমার বুকের নিপলটাও কুটে কুটে দিতে থাকলো, আমার চোখে এক রহস্যময়ী দৃষ্টি ফেলে ফেলে। জীবন চলার পথে, অনেক দৈনন্দিন সুখ দুঃখের পাশাপাশি, যৌন সুখগুলোও উপভোগ করার সুযোগ হয়েছিলো আমার। মোহনা যেনো হঠাৎই আমাকে ভিন্ন এক সুখের দেশেই নিয়ে যেতে চাইলো। মনে হতে থাকলো, আরো আগে কেনো মোহনার সাথে দেখা হয়নি। আরো আগে কেনো, এমন একটি সুখের খেলার সূচনা হয়নি।
মোহনা আমার লিংগটা নিয়ে খেলা করে করে যেনো, আমাকে অনেকটা সহজ করেই তুললো। আর, যৌনতার খেলাগুলোও বুঝি এমনই যে, বয়সের ব্যবধান, সামাজিক ব্যবধান, পারিবারিক ব্যবধান সহ, সব ধরনের ব্যবধানগুলোই হার মানে। মোহনাকে আমার যৌন সাথী করে ভাবতে আর কষ্ট হলো না। আমি শিহরিত গলাতেই বললাম, আর কত খেলবে? আমি তো আর পারছিনা!
মোহনা আমার লিংগটা শক্ত করে মুঠি ধরে রেখে বললো, পারছিনা বললেই তো আর হবে না। আজ সারাদিন সারা রাত আমি, এইটা নিয়ে মজা করবো! এখন থেকে এটা আমার! আপনার কোন আপত্তি আছে?

আমি মোহনার শিশু সুলভ চেহারাটার দিকে তাঁকাতেই, তাকে আর বাঁধা দিতে ইচ্ছে হলো না। সে যদি আমার এই লিংগটা নিয়ে, এত খুশী মনে, সারা দিন সারা রাত মজা করতে চায়, করুক না।
মোহনার সাথে সেদিন সত্যিই চমৎকার একটা সম্পর্ক গড়ে উঠলো। খালা খালু বাসায় ছিলোনা বলে, স্বাধীনতাটাও যেনো একটু বেশীই ছিলো। মোহনা একটা সময়ে, আমার লিংগটা নিয়ে খেলতে গিয়ে রীতীমতো যেনো মৈথুনই করতে থাকলো।
আমার লিংগে আর কত জোর? তারপরও ধৈর্য্য ধরে থাকলাম, বীর্য্যপাতটা যেনো না হয়! অথচ, কিছুতেই যেনো নিজেকে আর সামলাতে পারছিলাম না। হঠাৎই মোহনাকে অবাক করে দিয়ে, ঘণ সাদা এক রাশ বীর্য্য ছিটকে ছিটকে বেড়োতে থাকলো। মোহনা খানিকটা ভীত হয়ে, ছুটে গিয়ে বিছানার উপরই লাফিয়ে উঠলো। বিছানার উপর দু হাঁটু আর হাতের উপর ভর করে, উবু হয়ে, তার সুদৃশ্য বৃহৎ বক্ষ যুগল শুণ্যে ঝুলিয়ে, মিষ্টি করে হেসে বললো, কি এগুলো ভাইয়া?
আমি বললাম, হাত মারা দেখেছো? আর এসব দেখোনি?
মোহনা আহলাদী গলাতেই বললো, দেখেছি তো, চুপি চুপি! এই জন্যেই সরাসরি দেখতে চেয়েছিলাম!
আমি বললাম, এগুলো হলো ময়লা! মাঝে মাঝে দেহ থেকে বেড় করে দিতে হয়!
মোহনা খিল খিল করেই হাসতে থাকলো। তারপর বললো, বুঝলাম, আমাকে দেখলেই বুঝি, ওখানে ময়লা জমে, তাই না?
মোহনার শিশু সুলভ কথায়, আমি কি বলবো, বুঝতে পারলাম না। বললাম, হুম!
মোহনা আবারও খিল খিল করে হাসতে থাকলো। বললো, তাহলে তো প্রতিদিনই ময়লা ফেলার ব্যবস্থা করতে হয়!
(চলবে)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...