02 July 2012 - 0 comments

মোহনা ৯

সিকদার অনি

আমি একা মানুষ। খাবার দাবারে খুব একটা বিলাসীতা কখনোই করিনা। যখন যেখানে ক্ষুধা লাগে, তখন নিকটবর্তী যে কোন রেষ্টুরেন্ট কিংবা খাবারালয়ে খাবারটা সেরে নিই। তবে, মাঝে মধ্যে নিজেও রান্না করি। বিশেষ করে ছুটির দিন গুলোতে।
সেদিনও ছুটির দিন ছিলো। সারাটাদিন ঘরে শুয়ে বসেই কাটিয়ে দিয়েছিলাম। সন্ধ্যার পর ক্ষুধাটা জেঁকেই পেয়েছিলো। বাইরে গিয়ে কোথাও যে কিছু একটা খেয়ে আসবো, সে ইচ্ছেও করছিলো না। গত সপ্তাহের কাঁচা বাজারগুলো তখনো ফ্রীজের ভেতর ঘুমুচ্ছিলো। ভাবলাম রান্নাটা করেই খাই।
আমার রান্না বান্না খুবই সাধারন। প্রথমে ডাল সেদ্ধ করি। সেই সেদ্ধ ডালেই হরেক রকম মসলা দিয়ে, কাটা আলু, কাটা সব্জি ঢেলে দিই। তারপর পেঁয়াজের ভাগার! সেই সাথে, পেঁয়াজ আর কাঁচা মরিচে ডিম ভাজা। ভাতের উপর গরম ডাল ঢেলে, তার উপর ডিম ভাজাটা ছড়িয়ে রাখি। দেখতে খুব লোভনীয় খাদ্য বলে মনে হয় কিনা জানিনা, তবে আমার চলে যায়।


ডালটা সেদ্ধ বসিয়ে, তরকারীগুলোই কুটছিলাম। ঠিক তখনি কলিংবেলটা বেজে উঠেছিলো। এই অসময়ে আবার কে এলো? বোধ হয়, বাড়ীওয়ালার সেই মধ্যস্থতাকারী লোকটা। সেও খুব নিসংগ মানুষ। লেখাপড়া বেশীদূর করেনি। তফসীল অফিসে ছোটখাট কাজই করে। সুযোগ পেলেই, আমার সাথে আড্ডা দিতে আসে। আমি তরকারী কুটা বন্ধ করেই দরজাটা খুলে দাঁড়ালাম। দরজার ওপাশে চোখ রাখতেই, অবাক হয়ে দেখলাম, শিউলী! পরনে সাধারন ঘরোয়া পোষাক। সাদা রং এর পাতলা নাইলনের একটা সেমিজ! সেমিজের ভেতর থেকে, তার পুষ্ট, সুঠাম, তাল তুল্য বক্ষ যুগল দৃষ্টিগোচরই হচ্ছিলো স্পষ্ট! তবে, চেহারায় এক ধরনের বিধ্বস্তের ছাপই চোখে পরলো। আমি বললাম, কি ব্যাপার। শিউলী? তুমি অসময়ে?

শিউলীকে বরাবরই স্পষ্টভাষী, বস্তুবাদী বলেই মনে হতো। অথচ, সে এক রকম অসহায় ভাব নিয়েই আমার ঘরের ভেতর ঢুকতে ঢুকতে বললো, অনি, আমার কিচ্ছু ভালো লাগছে না। কিচ্ছু না।
শিউলীর ভাব সাব কিছুই বুঝলাম না আমি। বললাম, কি ব্যাপার? কি হয়েছে?
শিউলী হঠাৎই নিজেকে সংবরণ করে বললো, না কিছুনা, স্যরি! কি করছিলে?
আমি বললাম, রান্না করছিলাম। খাওয়া দাওয়া করেছো?
শিউলী মন খারাপ করেই বললো, আর খাওয়া দাওয়া! কয়দিন ধরে খাওয়া দাওয়ায় মোটেও রূচি নেই! কিচ্ছু ভালো লাগে না। কিচ্ছু না।
আমি আবারও শিউলীর আপাদ মস্তক নিরীক্ষণ করলাম। চুলগুলোও এলো মেলো! চেহারায় এক ধরনের বিষন্নতারই ছাপ! শিউলীকে এমন কখনো দেখিনি। খুব একটা সাজ গোঁজ কখনোই শিউলী করে না। তবে, চুলগুলো সবসময়ই আঁচড়ে পরিপাটি করেই, সাধারন রাবার ব্যণ্ড দিয়ে বেঁধে রাখে ঘাড়ের দিকে। এতে করেই তাকে অত্যাধিক সুন্দর লাগে, অধিক চটপটে মনে হয় শিউলীকে। অথচ, এই মূহুর্তে শিউলীকে মনে হচ্ছিলো, হতাশাগ্রস্থ কোন একটি মেয়ে।
আমি বললাম, শিউলী, তুমি বসো। রান্নাটা হয়ে গেলে এক সংগেই খাবো। সাধারন রান্না, তোমার মুখে রূচবে কিনা জানিনা!
শিউলী আমার কথা শুনলো কি শুনলো না বুঝা গেলো না। সে হঠাৎই আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে বললো, আই লাভ ইউ, অনি!
শিউলীকে আমিও খুব পছন্দ করি! ভালোবাসা যায়, ভালোবেসে সংসার গড়া যায়, ঠিক তেমনি একটি ভদ্র, সুন্দরী, মিষ্টিভাষী মেয়ে শিউলী। দীর্ঘাংগী এই মেয়েটির দেহের গড়নও চোখে পরার মতো, মনে ধরার মতো। তার চাইতেও, ফর্সা এই মেয়েটির লোভনীয় ঠোট যুগল মন উদাস করিয়ে দেয় আমাকে। তার ঠোট যুগল দেখে মনে হয়, শুধু মাত্র ঐ ঠোটে চুমুতে চুমুতে হারিয়ে গিয়েও, ঘন্টার পর ঘন্টা সময় কাটিয়ে দেবার মতো। তেমনি একটি মেয়ের অসহায় গলা শুনে, আমার মনটাও উদাস হয়ে গেলো। রান্না বান্না তো দূরের কথা, পেটের ক্ষুধাটাও কেনো যেনো হঠাৎই মিলিয়ে গেলো! আমি আবেগ আপ্লুত হয়েই, ঘুরে দাঁড়িয়ে, শিউলীর ঈষৎ লম্বাটে মুখটার দু গাল চেপে ধরে বললাম, আমিও তোমাকে ভালোবাসি!
এত কাছাকাছি শিউলীর উষ্ণ ঠোটগুলো কাছে পেয়ে নিজেকে আর স্থির করে রাখতে পারলাম না। আমি মাথাটা খানিকটা ঝুকিয়ে, শিউলীর সুদৃশ্য উষ্ণ ঠোট যুগল নিজের ঠোটেই পুরে নিলাম।
পৃথিবীর প্রতিটি মানুষই বোধ হয় একই রক্ত মাংসে গড়া। সেই হিসেবে প্রতিটি নারীর ঠোটের স্বাদও বোধ হয় একই রকম হবার কথা ছিলো। অথচ, শিউলীর ঠোটে চুম্বন দিয়ে, অপরূপ ভিন্ন এক স্বাদই অনুভব করলাম আমি। শিউলীও তৃষ্ণার্ত চাতকীর মতোই, তার উষ্ণ জিভটা আমার জিভে ঠেকিয়ে চাটতে থাকলো প্রাণপনে। শিউলীর মুখের ভেতর থেকে সুস্বাদু কিছু তরল আমার জিভে এসে ঠেকতে থাকলো। পার্থিব জীবনের নিয়ম নীতীর শৃংখল গুলো মাথার ভেতর থেকে উধাও হয়ে যেতে থাকলো। আমি নিজের অজান্তেই শিউলীর পরনের সেমিজটা টেনে তোলার চেষ্টা করলাম উপরের দিকে।
বিধস্ত মনের শিউলী তার দেহটা পেতেই দিয়ে রাখলো, তার পরন থেকে পোষাকগুলো খুলে নেয়ার জন্যে। আমিও এক এক করে, তার পরন থেকে সব গুলো পোষাক খুলে নিয়ে, তার দেহে সূতোর কোন চিহ্নও রাখলাম না।
শিউলী হঠাৎই বললো, শুভ্রা আমার মাথাটাই খারাপ করিয়ে দিয়েছে!
এই বলে সে আমার বুকের মাঝখান থেকে সরে গিয়ে, ওপাশের সোফাটার উপরই দু পা তুলে, আসন গেঁড়ে, সোফায় হেলান দিয়ে বসে, দু হাতে মাথার এলো মেলো চুল গুলো চেপে ধরে রাখলো।
শিউলীর কথা শুনে, হঠাৎই আমার বুকটা কেঁপে উঠলো। মনে হতে থাকলো, এই কয়দিন আগেও আমি শুভ্রার বাসায় গিয়েছিলাম। তার সাথে একটা গোপন সম্পর্কও গড়ে উঠেছে। সব কিছু জানাজানি হয়ে গেলো নাকি? শুভ্রার ব্যাপারটা জানাজনি হয়ে যাওয়াতেই, শিউলীর মাথাটা খারাপ হয়ে গেছে নাকি? সেজন্যেই কি এমন একটা বিধস্ত চেহারা নিয়ে, পাগলের মতো ছুটে এসেছে আমার কাছে? কিন্তু কিভাবে?
আমি হঠাৎই এক ধরনের অস্থিরতায় ভুগতে থাকলাম।

আমি, শিউলী, শুভ্রা একই অফিসে কাজ করলেও, আমাদের তিনজনেরই কাজের গণ্ডী ভিন্ন ভিন্ন। অফিসে কখনোই শিউলী আর শুভ্রাকে একসংগে দেখিনা। দুজন পাশ কেটে গেলেও, শুভেচ্ছা বিনিময়ও করতে দেখিনি কখনো।
আসলে, নর নারীর প্রেম সংক্রান্ত ব্যাপারগুলো ঘটে গেলে গোপন হয়ে কখনোই থাকে না। আমি অনুমান করতে পারলাম, কোন না কোন ভাবে, শুভ্রার ব্যাপারটা ফাঁস হয়ে স্ক্যাণ্ডালে রূপ নিয়েছে, আমার নিজের অজান্তেই। যা, শিউলীর কানেও এসে পৌঁছেছে। যার জন্যে, তার মাথাটা এখন ঠিক নেই।
এতটা দিনে, শিউলীর ভাব সাবেও আমার মনে হতো, সে আমাকে পছন্দই করে। আমিও তাকে প্রচণ্ড রকমেই পছন্দ করি। তবে, তার ব্যাক্তিত্বকে ডিঙিয়ে তাকে ভালোবাসার কথাটি জানাতে সাহস হতো না। পাছে, না বোধক উত্তর পেয়ে, নিজেকেই ব্যার্থ একটা মন নিয়ে, দিনের পর দিন একই অফিসে কাজ চালিয়ে যেতে হয়। সেজন্যেই কখনো, আমার মনের ভাবটুকু শিউলীকে প্রকাশ করিনি।


শিউলীর ব্যাপারটা তখনই আমার কাছে পরিস্কার হলো। অন্ততঃ কোন মেয়ে তার কোন প্রতিদ্বন্ধীকে সহ্য করতে পারে না। প্রেমের প্রতিদ্বন্ধী থাকলেই মেয়েদের মেজাজ খিটখিটে হয়, কোন কিছুই আর ভালো লাগে না। আমি অপরাধী একটা মন নিয়েই, রান্নার আয়োজনে ফিরে যেতে যেতে আমতা আমতা করে বললাম, না মানে, ঐদিন হঠাৎ!
শিউলী তার চুলগুলো আঙুলে পেঁচিয়ে খোঁপা বাঁধতে বাঁধতেই বললো, কি হয়েছে, ঐ দিন?

সব কথাই তো সহজ ভাবে বলা যায়। কিছু কিছু কথা সহজ ভাবে বলাটাই বোধ হয় কঠিন! আমি কি করে বলবো, ঐ দিন হঠাৎ করেই শুভ্রার বাসায় গিয়েছিলাম। শুভ্রা তার নগ্ন দেহটা দেখিয়ে আমার মনে লোভ জাগিয়েছিলো। তারপর, তারপর, অনেক কিছুই তো ঘটে গিয়েছিলো!
আমি শিউলীর দিকে সরাসরিই তাঁকালাম এবার, ক্ষমা সূচক দৃষ্টি মেলেই। তবে মুখে কিছু বলতে পারলাম না।
শিউলীর চেহারা দেখে মনে হলো, আমার কথা শুনার কোন আগ্রহই তার নেই। কেমন যেনো আন্যমনস্ক! কেমন যেনো বিধস্ত একটা ভাব তার চেহারায়! শিউলী নিজে থেকেই বলতে থাকলো, জানো, কত আশা করেছিলাম, মা বাবার কাছে কয়টা দিন থাকবো, এই চাকুরীটা বহাল রেখেই। তাই, লণ্ডন সেলস অফিসের খালি পোষ্টটাতে এপ্লাই করেছিলাম। অথচ, সুযোগটা শুভ্রাই পেয়ে গেলো!
শিউলীর কথা শুনে আমি নিজেই যেনো বোকা বনে গেলাম। এক ধরনের মিশ্র প্রতিক্রিয়াতেই ভুগতে থাকলাম আমি। শুধু শুধু কি ভাবতে কি ভেবেছি আমি এতটা ক্ষণ? শুভ্রার ব্যাপারটা তাহলে এখনো ফাঁস হয়নি? আমি খুব আগ্রহ করেই বললাম, বলো কি? শুভ্রা লণ্ডনে চলে যাবে?
শিউলী হিংসা পরায়ণ মন নিয়েই বললো, একটু আধুনিকা, রূপসী, চটপটে! ইংরেজীও ভালো বলতে পারে। ঐ মেয়েটার জন্যেই আমার আর মা বাবার কাছে যাওয়া হলো না।


মানুষের মন খুবই বিচিত্র! চোখের সামনে, ভালোবাসার মতো শিউলীর নগ্ন দেহটা থাকতেও, কেনো যেনো শুভ্রার প্রতিও আমার মনের ভালোবাসাগুলো খণ্ডিত হয়ে জেগে উঠতে থাকলো। চঞ্চলা ওই শুভ্রাও আমার হৃদয় মন অনেকটাই কেঁড়ে নিয়েছে। অথচ, সেই শুভ্রা হঠাৎ করে লণ্ডনে চলে যাবে, চোখের সামনে আর তাকে দেখতে পাবো না, তা কি করে হয়?


আমার ভালোবাসার কথা শুনে, শিউলীর বিধস্ত মনটা শান্ত হলেও, আমার মনটা কেনো যেনো অশান্ত হয়ে উঠতে থাকলো ধীরে ধীরে! আমার মাথার ভেতরটাও কেমন যেনো এলোমেলো হতে থাকলো। কেমন যেনো অন্যমনস্কই হতে থাকলাম আমি। রান্না বান্নার কাজে আর হাত চললো না। কারন, পেটের ক্ষুধাটার কেনো যেনো হঠাৎই অবসান ঘটলো। তার বদলে মনের ক্ষুধাটাই শুধু বাড়তে থাকলো ক্রমে ক্রমে। তা শুধুমাত্র শিউলীর জন্যেই নয়, শুভ্রার জন্যেও!
আমি কেমন যেনো অন্যমনস্কই হয়ে উঠতে থাকলাম। শিউলী বললো, কি ব্যাপার? মা বাবার কাছে যেতে পারছিনা বলে, তুমি মন খারাপ করছো? ভাবছি চাকুরীটা ছেড়ে দেবো। লণ্ডনে গিয়ে, নুতন করেই চাকুরী খোঁজবো। লেখাপড়া খুব বেশী করিনি। ভালো চাকুরী হয়তো পাবো না। ছোটকাল থেকে লণ্ডনে থেকেছি বলে, ইংরেজীটা জানতাম। যার জন্যে এই চাকুরীটা পেয়েছিলাম। নিজেদের বাড়ীটা ছিলো বলেই, শখ করে চাকুরীটা করেছি এতদিন। কিন্তু, চাকুরীটা করে কোন মজা পাচ্ছিনা। এখানে সবাই কেমন যেনো স্বার্থপর!
শিউলীর কথা শুনে, আমার বিধস্ত মনটা আরো বেশী বিধস্ত হয়ে উঠলো। শুভ্রাও লণ্ডনে চলে যাবে, শিউলীও লণ্ডনে চলে যাবে, আমি কাকে নিয়ে থাকবো?

আমি আহত গলাতেই বললাম, তুমি চলে যাবে? তাহলে, অমন করে ভালোবাসার কথা জানালে কেনো?
শিউলী বললো, কি করবো বলো? লণ্ডনে যখন ছিলাম, তখন এই দেশটাকে, এই দেশের মানুষগুলোকে যেমন ভেবেছিলাম, এখানে এসে ঠিক তার বিপরীতই মনে হচ্ছে। আমার দম বন্ধ হয়ে আসছে এখানে।
আমি বললাম, কেমন মনে হয়, এদেশের মানুষগুলোকে?
শিউলী চোখ বড় বড় করে, স্পষ্টবাদীর গলাতেই বললো, সবাই কেমন যেনো সন্দেহ পরায়ণ! বিদেশে কোন মেয়ে বসবাস করলে, সবারই ধারনা জন্মে যে, মেয়েটি আর ভার্জিন নয়! কেউ ভালোবাসতে চায়না!
শিউলীর কথাগুলো কতটা সত্য, বিচার করার মতো কোন মাপকাঠি খোঁজে পেলাম না। আমি বরাবরই সুন্দরের পূজারী। কারো বংশ মর্যাদা, অতীত নিয়ে কখনোই ভাবিনা। আমি শিউলীর নগ্ন দেহটার দিকে মনোযোগ দিয়েই তাঁকালাম। চমৎকার গোলাকার বাতাবী লেবুর মতোই সুঠাম দুটি স্তন তার। বৃন্তপ্রদেশও ঘন খয়েরী, অধিকতর প্রশস্ত! বোটা দুটিও ঈষৎ স্থুল, স্পষ্ট! আমি তার পাশে বসে, তার নরোম দেহটা জড়িয়ে ধরে বললাম, আর কারো কথা জানিনা, আমি কিন্তু তোমাকে প্রচণ্ড রকমেই ভালোবাসি!
শিউলী আমার বাহু মুক্ত হয়ে, লম্বা সোফাটার উপর বাম কনুইয়ের উপর ভর করে, কাৎ হয়ে শুয়ে ছোট্ট একটা নিঃশ্বাস ফেলেই বললো, আমারও মনে হতো, নর নারীর দুজন দুজনকে ভালো লাগলেই প্রেমের সূত্রপাত হয়। এখানে এসে বুঝতে পারলাম, মানুষের পারিবারিক পরিচয়, আর বসবাস করার স্থান থেকেই ভালোবাসার সূত্রপাত হয়!

আমার হঠাৎই কি হলো বুঝলাম না। আমি হঠাৎই শিউলীকে পাজাকোলা করে নিয়ে, ঘরটার ভেতর একবার ঘুরপাক খেলাম। শিউলী খিল খিল করে হাসতে থাকলো। শিউলীর চমৎকার গোলাপী ঠোটের হাসিটা দেখে, আমার মনটা আরো ভরে উঠলো। আমি তাকে পাজাকোলা করে নিয়ে আবারও বার কয়েক ঘুরপাক খেতে থাকলাম।
শিউলী আনন্দে হাসতে হাসতে দম বন্ধ হবার উপক্রম করতে থাকলো। হাসির মাঝেই বলতে থাকলো, এই, পরে যাবো তো!
আমি বললাম, পরে গেলে, পরে যাবে!
শিউলী বললো, পরে গেলে ব্যাথা পাবো না?
আমি বললাম, ব্যাথা পেলে মরে যাবে মনে করেছো, না? আর আমি তখন আফশোস করবো? তুমি তো এমনিতেই লণ্ডনে চলে যাবে! তোমাকে বাঁচিয়ে রেখে আর কি লাভ?
শিউলী বললো, না, আমার ওজন অনেক! জানি তো! তুমি এতক্ষন কোলে নিয়ে রাখতে পারবে না।


আমি শিউলীর দেহটা শূন্যের উপর খানিকটা ছুড়ে ফেলে, আবারো হাতে আকড়ে ধরে বললাম, এটা কোন ওজন হলো? তোমার মতো দুটি শিউলী কোলে নিয়ে ঘুরতে পারবো!
শিউলী হঠাৎই ঘাড় জড়িয়ে ধরে বললো, দুটি শিউলী লাগবে না। এক শিউলীকেই খুশী করতে পারো কিনা দেখি।
আমি শিউলীকে লম্বা সোফাটাতেই শুইয়ে দিয়ে বললাম, সত্যিই অসাধারন একটা সেক্সী মেয়ে তুমি! সারা রাত ধরে চেষ্টা করেও তোমাকে তৃপ্তি দিতে পারবো কিনা জানিনা, তারপরও, আমার মনটা অতৃপ্তই থেকে যাবে!

শিউলী বললো, এসব কি আমাকে খুশী করার জন্যে বলছো?
আমি আমার পরনের অর্ধ খোলা প্যান্টটা পুরোপুরি খোলে, জাঙ্গিয়াটাও খোলে ফেললাম। তারপর, শিউলীর নরোম বুকেই মাথাটা রেখে বললাম, সৃষ্টিকর্তা হাতে গুনা কিছু মেয়েই বোধ হয়, যত্ন করে বানিয়েছেন। তাদের মাঝে তুমিও একজন। আর আমার এতই সৌভাগ্য যে, তেমনি এক তোমাকে এত কাছে পেয়েছি!
শিউলী রাগ করেই বললো, কথার ফুল ঝুরি তো অনেক শুনালে! এসব তো পার্কে বসেও শুনাতে পারতে! এবার কিছু একটা করো!
আমি আমার মাথাটা ঘুরিয়ে, শিউলীর ডাসা ডাসা বাতাবী লেবুর মতো সুঠাম ডান বক্ষের নিপলটাই চুষতে থাকলাম। শিউলীর নিঃশ্বাসটা হঠাৎই বেড়ে উঠলো। আমার চুষনটা লেহনে পরিনত করে, ডান বক্ষটা পেরিয়ে বাম বক্ষের চূড়াতেই নিয়ে গেলাম। অতঃপর বাম বক্ষের নিপলটাও চুষতে থাকলাম আপন মনে। শিউলী মাথাটা এপাশ ওপাশ দুলিয়ে ছোট ছোট নিঃশ্বাস ছাড়তে থাকলো। আমি আমার জিভটা শিউলীর গলার দিকেই এগিয়ে নিয়ে, দুহাতের তালু দুটি এগিয়ে নিলাম শিউলীর দু বক্ষের উপর। আলতো করেই আদর বুলিয়ে, চমৎকার বৃন্ত চূড়া দুটি টিপতে থাকলাম নিজের অজান্তেই! শিউলী চোখ দুটি বন্ধ করে, মুখটা হা করেই নিঃশ্বাস নিচ্ছিল। আমি আমার মুখটা সেই মুখটার ধারেই নিয়ে গেলাম। শিউলীর মুখের ভেতর থেকে, চমৎকার একটা মাদকতাময় গন্ধ, আমাকে যেনো আরো মাতাল করে তুললো। আমি পাগলের মতোই, সে হা করা মুখের ভেতর জিভটা ঢুকিয়ে, তার চমৎকার দাঁত গুলুতেই ঠেকিয়ে ধরলাম। নীচের ঠোটটার আড়ালে লুকিয়ে থাকা নীচের পাটির দাঁতগুলোর স্বাদ নিতেও খুব ইচ্ছে করলো। আমি জিভের ডগাটা সেখানেই বিচরন করালাম। শিউলীও যেনো পাগল হয়ে উঠতে থাকলো। সে আমার জিভটা আলতো করে কামড়ে ধরেই চুষতে থাকলো। সেই সাথে হাতরে হাতরে, আমার লিঙ্গটার সন্ধান পেয়ে, সেটা ধরেই মুচরাতে থাকলো থেকে থেকে। শিউলীর নরোম হাতের স্পর্শ পেয়ে, আমার লিঙ্গটাও যেনো নুতন প্রাণই খোঁজে পেলো। আমি আমার লিঙ্গটা শিউলীর হাতের মুঠোতে রেখেই মাথা আর দেহটাকে ঘুরিয়ে, জিভের লেহনটা শিউলীর বক্ষ গড়িয়ে পেটের দিকেই নিয়ে এলাম। অতঃপর, তার নিম্নাংগেই চোখ রাখলাম। লোভনীয় এক গুচ্ছ কালো কেশ, আমাকে যেনো আরো মাতাল করে তুললো। উন্মুক্ত কেশ গুলোতে একটিবার চুমু খেয়ে, আমি চুপি দিলাম শিউলীর নিম্নাংগে। শিউলী মিথ্যে বলেনি। সত্যিই কুমারী একটা যোনী বলেই মনে হলো। যোনী পাপড়িগুলো অধিকতর সরু, অধিকতর গোলাপী! সেই গোলাপী যোনী পাপড়িগুলোতেই চুমু খেলাম, জিভ ঠেকিয়ে। মাদকতাময় নোন্তা স্বাদটা আরো মাতাল করে তুললো। আমি জিভের ডগাটা ঠেলে ধরতে চাইলাম, সেই সুদৃশ্য যোনী ছিদ্রটার ভেতরেই। শিউলী কঁকিয়ে উঠলো হঠাৎই। শিউলীর কি হলো বুঝলাম না। অতঃপর, আমার লিঙ্গটা টেনে ধরে নিজের মুখের ভেতরই সই করলো। তারপর চুষতে থাকলো আপন মনে।
শিউলীর কামনা ভরা মনটা উপলব্ধি করে, আমিও শিউলীর যোনী দেশটা চুষতে থাকলাম পাগলের মতোই।

শিউলীর যোনীতে কত সূধা লুকিয়ে আছে কে জানে? সব টুকু সূধাই চুষে চুষে খেয়ে নিঃশ্বেষ করে দিতে ইচ্ছে হলো। আমি আমার জিভটা শিউলীর যোনীটার যতটা গভীরে ঢুকাতে সক্ষম হলাম, পুরুটাই ঢুকিয়ে সঞ্চালন করতে থাকলাম। যোনী সূধা! অপূর্ব এক সূধা! বিভিন্ন প্রকারের চাল আছে, সেই চালের ভাতের স্বাদও আলাদা। বিভিন্ন রকমের মদও আছে, সেসবের স্বাদও আলাদা! নারীর যৌন সূধাও ভিন্ন। শিউলীর যোনী সূধাতেও অপরূপ এক স্বাদ খোঁজে পেলাম। সেই অপূর্ব স্বাদটুকু প্রাণভরেই নিতে থাকলাম, পার্থিব সমস্ত ক্ষুধা ভুলে গিয়ে।
শিউলীর চমৎকার দেহটা উপভোগ করার জন্যে, লম্বা এই সোফাটা পর্যাপ্ত ছিলো না। আমি তার দেহটা পুনরায় পাঁজাকোলা করে নিয়ে, বিছানার উপরই ফেললাম। বিছানায় গড়িয়ে পরে, শিউলী খুব কামনার দৃষ্টি মেলেই বললো, এই, তোমার ওটা একটু চুষতে দেবে?
আমি সহজভাবেই বললাম, কেনো নয়?


সেবার শিউলীও কম গেলো না। তার তৃষ্ণার্ত মুখের ভেতর, আমার লিঙ্গটাও পাগল হয়ে উঠতে থাকলো। সেই পাগল হয়ে থাকা লিঙ্গটাকে আইসক্রীমের মতোই অনবরত চুষতে থাকলো।
শিউলীর ঠোট গুলো যদি এতটা সুন্দর না হতো, তাহলে বোধ হয় সমস্যা ছিলো না। তার চমৎকার ঠোট গুলোর কারনেই বোধ হয়, মুখের ভেতরটা শুধু উষ্ণই নয়, অত্যাধিক যৌন বেদনায় ভরপুর মনে হতে থাকলো। আমার কেনো যেনো মনে হতে থাকলো, বেশীক্ষন লিঙ্গটা শিউলীর মুখের ভেতর থাকলে, সেখানেই বীর্য্যপাতটা ঘটে যেতে পারে।

আমি কৌশলেই কথা চালাতে চাইলাম। বললাম, কেমন লাগছে, শিউলী!
শিউলী আমার লিঙ্গটা তার মুখের ভেতর থেকে মুক্ত করে বললো, এ জীবন এত যে সুন্দর, কখনো ভাবিনি আগে!
আমি সুযোগ পেয়ে, আমার পাছাটা তার মুখের উপর থেকে সরিয়ে নিয়ে, মুখটাই এগিয়ে নিয়ে, তার ঠোটে একটা চুমু দিয়ে বললাম, তুমি তো দেখছি কবি হয়ে গেছো!
শিউলী বললো, কবি না, কবি না! একটা গানের কথাই বললাম। আমার মায়ের খুব পছন্দ!


আমি আমার মুখটা শিউলীর কানের ধারে নিয়ে, কানের লতিতে চুমু দিয়ে বললাম, আসলে রাবার জাতীয় কোন কিছু ঘরে নেই। সরাসরি করলে আপত্তি নেই তো?
কানে চুমু পেয়ে শিউলীর দেহটা কেঁপে কেঁপে উঠলো। সে শিহরিত গলাতেই বললো, এখন সেইফ পিরিয়ড, মনে তো হয়না সমস্যা হবে!
শিউলীর কথার উপর বেশ ভরসাই খোঁজে পেলাম। আমি আমার পাছাটা, শিউলীর যোনী বরাবর এগিয়ে নিলাম। লিঙ্গটাই তার যোনীতে ঠেকিয়ে, ঘষে ঘষে যোনী ছিদ্রটা খোঁজে নেবার চেষ্টা করলাম। শিউলী মুখ খুলে বড় বড় নিঃশ্বাস নিতে থাকলো। আমি বললাম, এখনো তো ঢুকেনি!
শিউলী হঠাৎই বোকা বনে গেলো! কি বলবে কিছু বুঝতে পারলো না। খানিকটা ক্ষন আমার দিকে ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে থেকে, ধমকের সুরেই বললো, ঢুকেনি, তা ঢুকাও!
আমি আমার লিঙ্গটাকে আরো খানিকটা চেপে ধরে বললাম, চেষ্টা তো করছি! ঢুকছে না তো!
শিউলী বললো, খুব বেশী টাইট!
আমি বললাম, সেরকমই তো মনে হচ্ছে! এক কাজ করো, তুমি উবু হয়ে, পাছাটাকে উঁচু করে ধরো! পেছন থেকে ঢুকালে সহজ হতে পারে!


শিউলী আমার কথা মতোই, উবু হয়ে পাছাটা উঁচু করে ধরলো। চমৎকার পাছা শিউলীর! অসম্ভব রকমের ভারী বড় সাইজের দুটি মাটির পাতিলই যেনো বসানো রয়েছে। আমি সেই মসৃণ পাছাটায় হাত বুলিয়ে বুলিয়ে, আঙুলীগুলো এগিয়ে নিলাম যোনী ছিদ্রটার ধারেই। তর্জনী আঙুলীটা দিয়ে খুঁচিয়ে খুঁচিয়েই যোনী ছিদ্রটাকে আবিস্কার করতে চাইলাম ভালো করে। খুঁচা খুঁচি করতেই যোনী ছিদ্রটা খানিকটা স্যাতস্যাতে হয়ে উঠতে থাকলো। সেই সাথে মিষ্টি একটা গন্ধও ভেসে আসতে থাকলো। শিউলীর যোনীর ভেতর থেকে আঙুলীটা বেড় করে, নিজের অজান্তেই মুখের ভেতর নিয়ে চুষতে থাকলাম। চমৎকার একটা স্বাদ আমাকে মাতাল করেই তুললো। আমার আবারও ইচ্ছে করলো সেই স্বাদটুকু নিতে। আমি পুনরায়, শিউলীর যোনীতে আঙুলীটা ঢুকিয়ে রীতীমতো সঞ্চালনই করতে থাকলাম।
শিউলী মুখ থেকে গোঙানীই বেড় করতে থাকলো, উহম, উহম, উহম!
আমি মজা করার জন্যেই বললাম, কেমন লাগছে?
শিউলী অস্ফুট গলাতেই বললো, অপূর্ব! আই থিঙ্ক, আই এম ইন হ্যাভেন!
আমি বললাম, এখনো কিন্তু ঢুকাইনি!
শিউলী ঘাড় ঘুরিয়ে বললো, তাহলে?
আমি বললাম, আঙুল ঢুকিয়ে তোমার ছিদ্রটা একটু বড় করার চেষ্টা করছি!
শিউলী বললো, তোমার যা খুশী তাই করো! আমার কিন্তু আর সহ্য হচ্ছে না!

আমি শিউলীর যোনীতে আঙুলী সঞ্চালন করতে করতেই বললাম, ভালো না লাগলে বলবে কিন্তু!
শিউলী গোঙানী বেড় করে করেই বললো, হুম, অপূর্ব লাগছে! আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা!
আমার কেনো যেনো মনে হতে থাকলো, শিউলীর এত সুন্দর দেহটাকে, সারা রাত উপভোগ করেও শেষ করা যাবে না। আমি থেকে থেকে আঙুলীটা শিউলীর যোনীর ভেতর থেকে বেড় করে, নিজ মুখে নিয়ে চুষে চুষে পুনরায় শিউলীর যোনীতে ঢুকাতে থাকলাম।


আমার চুষার শব্দ পেয়ে, শিউলী ঘাড় ঘুরিয়ে বললো, কি খাচ্ছো?
আমি শিউলীর যোনীতে আঙুলী সঞ্চালন করতে করতেই বললাম, কই কিছু না! তোমার ছিদ্রটা বড় করার চেষ্টা করছি!
শিউলী বললো, কিন্তু, মনে তো হলো আচার চুষে চুষে খাচ্ছো!
আমি বললাম, এখন আচার পাবো কই? থাকলে মন্দ হতো না। তোমার এখানে আচার মেখে মেখেই চুষে চুষে খেতাম!
এই বলে আমি আবারো আঙুলীটা শিউলীর যোনী থেকে বেড় করে, আঙুলটা মুখে নিয়ে নিঃশব্দেই চুষতে থাকলাম। শিউলী হঠাৎই পাছাটা সরিয়ে, বসে পরলো। খিল খিল হাসিতেই বললো, আমার সাথে চালাকী করেছো না? আমারটা টাইট! আমার ওখানে আঙুল ঢুকানোর একটা ফন্দি করেছিলে!
আমি বললাম, অসুবিধা কি? মজার জিনিষ চেখে দেখতে হয় না!
শিউলী বললো, তা তো আমি বলছিনা। কিন্তু, আমি তো তোমার চেহারাটা দেখতে পাচ্ছিলাম না। তাই মজাও পাচ্ছিলাম না।
আমি বললাম, স্যরি, স্যরি! তাহলে চিৎ হয়েই শুও। তোমার যোনী কুয়ার অমৃত সূধার স্বাদ আরো একটু চেখে নেবার সুযোগটা দাও!
শিউলী চিৎ হয়ে শুয়ে, মুগ্ধ একটা চেহারা করে বললো, দেবো! দেবো! প্রাণ উজার করেই দেবো!
আমি নিশ্চিন্ত মনেই শিউলীর সুদৃশ্য উষ্ণ যোনীটার ভেতর আঙুলীটা ঢুকিয়ে, সঞ্চালন করে করে, রসে পরিপূর্ন করতে থাকলাম। আর সে রসের এক বিন্দুও অপব্যায় না করে, মুখে নিয়ে স্বাদ নিতে থাকলাম। শিউলী আমার দিকে বেশীক্ষন তাঁকিয়ে থাকতে পারলো না। চোখ দুটি বন্ধ করেই, আমার আঙুলী সঞ্চালনটা উপভোগ করতে থাকলো, ঠোটগুলো কামড়ে কামড়ে ধরে, ছোট ছোট নিঃশ্বাস ফেলে ফেলে।


আসলে, শিউলীর সারা দেহেই শুধু রসে ভরপুর! গোলাপী ঠোট যুগল যেমনি রসে টই টুম্বুর মনে হয়, চমৎকার যোনীফুলের ভেতরের রসগুলোও পান করে শেষ করা বোধ হয় দুস্কর একটি ব্যাপার। তারপরও আমার উদ্দেশ্যটা ছিলো, সারা রাত ভরেই শিউলীর যোনীরসগুলো পান করে করে রাতটা কাটিয়ে দেবো। তাই শিউলীর যোনীতে আঙুলী মৈথুন করে করে তার যোনী থেকে মধুর মধুর রস গুলো খুঁচিয়ে খুঁচিয়ে বেড় করে করে চেটে চেটে খাচ্ছিলাম। এত স্বাদের যোনীরস ঘন্টার পর ঘন্টা খেয়েও বোধ হয় তৃপ্তি মেটার কথা না। তবে, সব কিছুরই বোধ হয় সীমা আছে। শিউলীও তো মানুষ। একটা সময়ে সে আমার হাতটা প্রচণ্ড রকমে ভিজিয়ে দিয়ে, হাঁপিয়ে হাঁপিয়ে, উঠে বসে পরলো। তারপর আমাকে শক্ত করে জড়িয়ে ধরে, কঁকিয়েই বললো, সিকদার ভাই, আর তো পারছিনা!

আমি শিউলির মাথাটা চেপে ধরে, তার চেহারাটা চোখের সামনে আনতে চাইলাম। শিউলীর চেহারাটার দিকে তাঁকাতেই, হঠাৎই খুব মায়া পরে গেলো। শিউলীর বয়স বোধ হয় ছাব্বিশের মতোই হবে। শৈশব থেকে লন্ডনে থেকেও, এমন একটা বয়সেও কুমারী! আর কুমারী একটি মেয়ে যখন প্রথম যৌনতার ছোঁয়া পায়, তখন বুঝি বদ্ধ উন্মাদই হয়ে যায়। যোনীতে লিঙ্গের স্বাদ পাবার আকাংখাতেই বোধ হয় ব্যাকুল থাকে। আমার মনে হতে থাকলো, শিউলীর এই উত্তপ্ত দেহটাকে শীতল করাই বোধ হয় জরুরী। আমি তার ঈষৎ চাপা গাল দুটো চেপে ধরে, তার চমৎকার ঠোট যুগলে আলতো করে চুমু দিয়ে মুচকি হেসেই বললাম, তোমাকে পারতেই হবে!
আমার কথা শুনে, শিউলীও যেনো এক প্রকার আত্মবিশ্বাসই খোঁজে পেলো। বললো, তোমার কাছে হার মানবোনা। তবে, আজকের জন্যে ক্ষমা করো। তা ছাড়া, কাদের চাচা বোধ হয় অপেক্ষা করছে। বেশী রাত হলে আবার দুশ্চিন্তা করবে।


সমাজে বসবাস করতে হলে তো, সামাজিক রীতী নীতীও মেনে চলতে হয়। এই মুহুর্তে, মোহনা কিংবা শুভ্রার কথা ভুলে, শিউলীকেই ভালোবাসতে শুরু করেছি। তাই শিউলীর কোন সামাজিক ক্ষতি হউক তাও আমি চাইনা। তাই শিউলীকে সীমীত সময়ের মাঝেই সুখী করতে চাইলাম। শিউলীকে আমার কোলে বসিয়ে রেখেই, তার রসে ভেজা যোনীটার ভেতরেই শেষ পর্য্যন্ত লিংগটা ঢুকানোর উদ্যোগ করলাম।


লিংগটা ঢুকার সাথে সাথে শিউলী যেনো আরো কামাতুর হয়ে উঠলো। সে আমার ঘাড়টা শক্ত করে জড়িয়ে ধরে, নিজেই পাছাটাকে দোলাতে থাকলো ক্রমশঃ, আমার লিংগটা তার যোনীর ভেতর রেখে। আমার সারা দেহে তখন শুধু বিদ্যুতের একটা ধারাই খেলে যেতে থাকলো। অথচ, কয়েকটা পাছা দোলানো শেষ করতেই শিউলীকে মনে হলো নিস্তেজ! আমি শিউলীর নিস্তেজ দেহটার যোনীতেই বিছানায় ঠেকানো আমার নিজের পাছাটাকেই নাড়িয়ে চাড়িয়ে ঠাপতে থাকলাম অনবরত। তারপর, শিউলীর দেহটা বিছানায় গড়িয়ে দিয়ে, আরো প্রচণ্ড শক্তি দিয়েই ঠাপতে থাকলাম। শিউলী হঠাৎই বললো, সিকদার ভাই, আজকে আর না। অন্যদিন!


যতদূর অনুমান করতে পারলাম, শিউলীর আসলে সিক্রেশন হয়ে গেছে। যৌনতাকে দীর্ঘায়ীত করতে হলে, শৃঙ্গার একটি গুরুত্বপূর্ন ব্যাপার! তবে, অতিরিক্ত শৃঙ্গারে তাল মিলিয়ে উঠাও বোধ হয় কঠিন ব্যাপার! আমি বোধ হয় অনভ্যস্ত শিউলীর যোনীতে আঙুলী সঞ্চালনের ব্যাপারটা অতিরিক্তই করে ফেলেছিলাম। অথচ, আমার লিঙ্গটা তখনও যোনী স্বাদের সীমান্ত অতিক্রম করার জন্যেই ছটফট করছিলো। আমি বললাম, আরেকটু!
এই বলে শিউলীর যোনীতে আবারো প্রচণ্ড শক্তিতেই ঠাপতে থাকলাম, যেনো আমার বীর্য্যপাতটাও একটু তাড়াতাড়িই হয়! অথচ, শিউলী তার কম্পিত দেহটাকে, বিছানার উপর প্রচণ্ড রকমেই আলোড়িত করে করে, এক ধরনের চিৎকারই করতে থাকলো মথাটাকে এপাশ ওপাশ দুলিয়ে। শুধু তাই নয়, আমি লক্ষ্য করলাম, শিউলীর চোখ গড়িয়ে ছোট্ট একটা জলের ধারাও গড়িয়ে আসছে।

কিন্তু বীর্য্যপাত না করে আমিও যেনো শান্তি পাচ্ছিলাম না। তাই বীর্য্যপাত ঘটানোর লক্ষ্য নিয়েই লিঙ্গটা দিয়ে আসূরের মতোই ঠাপতে থাকলাম, শিউলীর রসে ভেজা যোনীটার ভেতরে। শিউলী চোখ বুঝে, আমার ঠাপটা সহ্য করে নিয়ে, ক্লান্ত গলাতেই বিড় বিড় গলায় বলতে থাকলো, বুঝেছি, আমাকে তুমি মেরে ফেলতেই চাইছো! এই মরনেও বোধ হয় সুখ আছে! আর কত সুখ দেবে শিকারী!


আমার প্রায় হয়েই আসছিলো। লিঙ্গের আয়তনটা যেনো হঠাৎই বৃদ্ধি পেয়ে, ফুলে ফেপে উঠতে থাকলো বীর্য্য সম্ভার নিয়ে। শিউলীর বিড় বিড় গলাটা কানে এসে ঠেকছিলো ঠিকই, তবে, কথা বলার মতো ফুরসৎ পেলাম না।
আমি সুখ ঠাপগুলোই উপহার করতে থাকলাম শিউলীর হাঁটু দুটি চেপে ধরে। শিউলী যেমনি কঁকাতে থাকলো কিছুটা শব্দ করেই, আমার মুখ দিয়েও গোঙানী বেড়োতে থাকলো, উহুম, উহুম, উহুম!


শেষ ঠাপটাও দিলাম, প্রচণ্ড সুখ অনুভব করেই। তারপর, প্রচণ্ড তৃপ্তি নিয়েই বললাম, স্যরি, তোমার বুঝি খুব কষ্ট হয়েছে?
শিউলী হাত বাড়িয়ে আমার গলাটা জড়িয়ে, আমার মুখটা তার নিজের মুখের কাছেই টেনে নিলো। তারপর, আমার ঠোটে একটা চুমু এঁকে দিয়ে বললো, এমন কষ্টের মাঝেও সুখ আছে! তোমার সাথে পরিচয় না হলে বোধ হয়, এর সন্ধান কোনদিনই মিলতো না। তোমার বিয়ে করা বউ হলে হয়তো, সারাটা রাতই এই সুখের সমুদ্রে ডুবে থাকতাম। কিন্তু রাত তো অনেক হয়ে এলো। বাড়ীতে ফিরতে হবে।


আমি জানি, মাথার ভেতর ভিন্ন রকমের চাপ থাকলে, যৌনতার সুখ গুলো পরমভাবে পাওয়া যায়না। তাই নির্ভেজাল পরম তৃপ্তির জন্যেই বোধ হয় মানুষ বিয়ে করে সংসার গড়ে। নিজেদের স্বাধীন মতোই যৌনতাকে উপভোগ করে। এভাবে, সবার চোখকে ফাঁকি দিয়ে, গোপনে যৌনতাকে উপভোগ করার মাঝে আনন্দ আছে ঠিকই, তবে পূর্নতা নেই। শিউলী কিংবা আমারও তেমনি একটা বয়স যে, উভয়ে উভয়কে বিয়ে করে সংসারী হবার মতোই। আমি তেমনি ভাবেই ভাবতে থাকলাম হঠাৎ করেই। বললাম, ইচ্ছে করছে, এখুনি তোমাকে বউ করে সারা জীবনের জন্যে রেখে দিই আমার ঘরে।
শিউলী বললো, আমিও থেকে যেতাম, যদি কাদের চাচা বাড়ীতে না থাকতো। আরেকটু দেরী করলে, খোঁজা খোঁজিই শুরু করে দেবে। তখন, তোমার বউ নয়, সোজা লণ্ডনে পাঠিয়ে দেবার পায়তারাই করবে। এখন আসি, হ্যা?
আমি শিউলীকে চুমু দিয়েই বললাম, ঠিক আছে।


আমি শিউলীকে মুক্ত করতেই তার সুডৌল স্তন যুগল দুলিয়ে, লাফিয়ে নামলো বিছানা থেকে। তারপর, মেঝের উপর ছড়িয়ে থাকা ব্রা টা কুড়িয়ে নিয়ে বক্ষ ঢাকতে থাকলো। তারপর, খোঁজতে থাকলো প্যান্টিটা। প্যান্টিটা বিছানার কোনাতেই ছিলো। আমি সেটা শিউলীকে দেবার জন্যেই হাতে নিলাম। অথচ, কেনো যেনো সেই প্যান্টিটা দিতে ইচ্ছে হলো না। বললাম, এটা আমার কাছেই থাকুক।

শিউলী খিল খিল করেই হাসলো। বললো, ওটা দিয়ে তুমি কি করবে?
আমি শিউলীর প্যান্টিটাতে চুমু দিয়েই বললাম, তুমি চলে গেলে খুব নিসংগ হয়ে যাবো। তখন এটাকেই তোমার প্রতিকৃতি করে রাখতে চাই!
শিউলী গম্ভীর হয়েই বললো, আমি কি প্যান্টি ছাড়া প্যান্ট পরবো নাকি? দাও ওটা!
আমি বললাম, প্লীজ! তুমি হয়তো আমাকে বিকৃত রূচির একটি মানুষ বলেই ভাববে! অথচ, বাকী রাতটুকু কাটিয়ে দেবার জন্যে এই প্যান্টিটা খুবই প্রয়োজন!
ঠিক তখনই পুড়া একটা গন্ধ আমার ঘরটাকে ভরে দিতে থাকলো। সেই সাথে চোখে পরতে থাকলো, হালকা একটা ধুয়া রান্না ঘর থেকে এই ঘরেই এসে ঢুকতে থাকলো। আমার হঠাৎই মনে পরলো, চূলায় ডাল সিদ্ধ বসিয়েছিলাম! আমি দিশেহারা হয়ে, হাতে রাখা শিউলীর প্যান্টিটা ছুড়ে ফেলে, তাড়াহুড়া করেই রান্না ঘরের দিকে ছুটলাম।
শিউলী মুচকি হাসলো। তারপর, প্যান্টি ছাড়াই প্যান্টটা পরতে থাকলো। তারপর, সেও আমার পেছনে পেছনে রান্না ঘরে এলো।


রান্না ঘরে এসে যা দেখলাম, তাতে করে আমি হতভম্ব! ডালের ডেক্চিটা পুড়ে এঁকে বেঁকেই হয়ে গেছে! পুড়া গন্ধ আর ধুঁয়াতে, রান্না ঘরটাতে থাকাই মুশকিল হয়ে পরছিলো। আমি নাক চেপে ধরেই চূলাটা আগে বন্ধ করলাম।
শিউলী খিল খিল করেই হাসতে থাকলো। দেয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে, মিষ্টি গলাতেই বললো শিউলী, রাতের খাবারটা তো আর হলো না! চলো, আমাদের বাড়ীতেই চলো। দেখি কাদের চাচা কি রান্না করেছে!


সন্ধ্যার আগে, আমার ক্ষুধাটা প্রচণ্ডভাবেই ছিলো। শিউলী আসার পর থেকে, কেনো যেনো ক্ষুধাটা মিলিয়ে গিয়েছিলো। শিউলীর কথায়, আমার ক্ষুধাটা যেনো পুনরায় জেঁকে বসলো। আমি বললাম, কাদের চাচা আবার কিছু মনে করবে না তো?
শিউলী কিছু বললো না। মিষ্টি করে হাসলো শুধু।
(চলবে)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...