26 June 2012 - 0 comments

নিশিরাতের সঙ্গিনী 2

আমি চামেলীর কাছে গিয়ে ওর হাত ধরে ওকে ঘরে ঢোকালাম। হ্যারিকেনের আলোতে শ্যামবর্ণ দীর্ঘ স্লিম চেহারাটায় বেশ মিষ্টি মিষ্টি দেখতে মেয়েটাকে। শালোয়ার কামিজ পড়া ওর আপাতমস্তক শরীরটাকে পর্যবেক্ষণ করছিলাম।

চামেলী ফিক করে হেসে বলল, অমন করে কি দেখছ অত? লজ্জ্বা করছে না আমার?

আমি ওর সামনে দাঁড়িয়ে ওর শরীর থেকে বেরিয়ে আসা সেন্ট আর প্রসাধনের গন্ধ এনজয় করতে করতেই ওকে জাপটে ধরে মুখে সজোরে কিস করলাম।

চামেলীর খাড়া খাড়া শক্ত ছুঁচোলো স্তনদুটো আমার বুকের উপরে গেঁথে যাচ্ছিল যেন।

চামেলী বলল, এখন এই ঘরে ঠিক হবে নাষ বাড়ীর লোক বিয়ে বাড়ী থেকে চলে আসবে, আমার খোঁজও নেবে।

চামেলীকে বললাম, চলো তাহলে বিচুলি কাটার ঘরে যাওয়া যাক। জামাকাপড় গুলো বাইরের ঘরে গিয়ে খুলে ফেলে কোথাও লুকিয়ে রাখি।

চামেলী বলল, আমি শুনেছি টুম্পাকে তো তুমি প্রায় তছনছ করে দিয়েছ। এখনও ওর ব্যাথা কমেনি। তাহলে এখানেই সব খুলে নিই। প্যান্টি আর ব্রা পরে তোমার সাথে যাব। তারপর তুমি আমাকে ন্যাংটো করবে। কেমন?

আমি চামেলীর মুখের হাবভাব গুলো দেখেই বুঝলাম ওর যৌবনজ্বালা শুরু হয়ে গেছে। এবার ঝটপট করে চামেলীর কামিজের চেন টেনে আলগা করে দিলাম। ও যখন মাথা গলিয়ে কামিজ খুলছিল, তখন লেসের কারুকার্য করা দামি গোলাপি ব্রার নিচে টাইট হয়ে থাকা ছুঁচোলো ধরনের সাঁওতালি ধরনের স্তনটা শিং এর মত বেরিয়ে পড়তেই, আমি দুহাতে ওটা ধরে কচলাতে কচলাতে ওর টসটসে গালে একটা কিস করে বসলাম।

চামেলীর নাকের ঝুটো হীরের নাকছাবিটা আলোতে চিকচিক করে উঠল। গলায় ওর আসল সোনার চেন, কানে সোনার রিং, আর দু’হাতে কাঁচের রঙিন চুড়িতে তখন ওকে দারুন সুন্দরী লাগছিল। আমি ওর সালোয়ারের দড়ি খুলে দিতেই সালোয়ারটা কোমর থেকে নিচে পড়ে গেল। দীঘল সুঠাম ঊরু সন্ধিতে গোলাপি রংয়ের সুন্দর কাজ করা সেঁটে বসে থাকা প্যান্টির নিচে উঁচু টিলার মতো যোনিবেদী সহ জোড়াবেদীর দুই পাড় স্পষ্ট দেখা যাচ্ছিল প্যান্টির উপর থেকেই।

ডানহাতে ওকে চেপে ধরতেই বুঝলাম একদম ডাসা মেয়ে।
সত্যি চামেলী অপূর্ব। তোমার শরীরের গড়ন। যাকে বলে সদ্য যৌবনা তম্বী কুমারী।দারুন জমবে কিন্তু তোমার সাথে।

ওকে বললাম, চলো এগুলো গুটিয়ে ভাঁজ করে নাও। বাইরের ঘরে রাখতে হবে।

আমি একটা চাদর ভাঁজ করে সাথে গামছা নিয়ে বগলে চেপে ড্রয়ার থেকে সদ্য কিনে আনা ভেজলীন শিশি আর টর্চটাকে হাতে নিলাম। চামেলী ওর চুড়িদার ভাঁজ করল। ইশারা করতেই ও হ্যারিকেনটা নিভিয়ে দিল।

আমি দরজা খুলে বাইরের ঘরে এলাম। বেঞ্চির নিচে এক কোণে থাকা বস্তার উপর ওগুলো রেখে চামেলী আমার সাথে বেরিয়ে এল। ও তখন আমার কোমরটা আঁকড়ে ধরে ছিল।

চামেলী বলল, এই দেব, তুমি নাকি ভীষন সুন্দপ করে টুম্পার রস খেয়েছিলে কালকে। শুনেছি ছেলেরা মেয়েদের স্যাকিং করে দেয়। আর মেয়েরাও ছেলেদের দেয়। আমার কিন্তু সে অভিজ্ঞতা হয় নি। আমার বয়ফ্রেন্ডটা তো ছোট, সবে ওর আউট হওয়া শুরু হয়েছে। তাছাড়া বয়স্ক যে লোকটা আমাকে করে, সে তো পটাপট ম্যাক্সি তুলে মূহূর্তের মধ্যে ২-৩ মিনিটের পরই উঠে পড়ে।

বিচুলি কেটে রাখার জন্য বাড়ীর সামনে আমগাছ তলায় একটা চালাঘর দরমার বেড়া দিয়ে করা ছিল। বৃষ্টির জলে যাতে নষ্ট না হয়ে যায়, তারজন্য ওই ব্যবস্থা। একদিকে বিচুলি গাদা,অন্যদিকে ব্যারিকেড করে কাটা বিচুলি রাখা হয়েছে। ঘরে ঢুকেই আমি টর্চ জ্বেলে কয়েক আটি বিচুলি ফাঁকা কোনটাতে বিছিয়ে, তার উপর চাদর পেতে দিলাম। চামেলীর হাতে টর্চ দিয়ে আমি ওর সামনেই লুঙ্গি খুলে বিচুলি গাদার উপর ছুঁড়ে ফেলে দিলাম।

চামেলী টর্চের আলোতে আমার দীর্ঘ পুরুষাঙ্গ দেখেই অবাক মিশ্রিত উল্লাসে বলল, দেখি দেখি, উরে সাব্বাস, আস্ত হামানদিস্তার মতোই দেখতে গো। এতবড় হামানদিস্তাখানা টুম্পা সহ্য করছিল।

আমি চাদরের উপর বসে ওকে জাপটে ধরে সামনে টেনে আনলাম। টেনেটুনে প্যান্টিখানা খুলে পাশে রেখে টর্চটা ওর হাত থেকে নিয়ে বাঁহাতে ওর ওপর আলো ফেলে ডানহাতে জোড়া পটল খাঁজটাকে টেনে ফাঁক করে দেখলাম, একদম তৈরী রসে টসটস করছে। ওর টিলার মতোই যোনিবেদী, একদম ঝকঝক করে কামানো। সেন্টের গন্ধ বেরিয়ে আসছে।

হঠাৎ হিস হিস করে উঠল চামেলী।

এক ঝটকায় ব্রা খুলে আমার সামনেই হাঁটু পেতে বসে আমার গলা জড়িয়ে ধরে, আমার মুখখানা ওর বুকে চেপে ধরে বলল, আগে আমার পয়োধর দুটোকে ভাল করে টেস্ট করো, যেমন করে টুম্পাকে খেয়েছিলে।

চামেলী ডানহাতে আমাকে চেপে ধরে ধীরলয়ে এবার আপডাউন করতে লাগল। বাঁহাতে নিজের বুক ধরে আদল বদল করে আমার মুখে ঢুকিয়ে খাওয়াচ্ছিল। যেন বাচ্চাকে মাই খাওয়াচ্ছে।

আমি চুষছিলাম, চামেলী সাথে সাথে অস্ফুট স্বরে অশ্লীল ধরণের নানারকম কথা বলছিল, শীৎকার করছিল।

আমি দেখলাম, মিনিট খানেকের মধ্যেই কামরসে সিক্ত হয়ে উঠেছে ওর ভগনাশা। বুকের বোঁটা শক্ত হয়ে উঠেছে।

আমার চোখ বুজে আসছিল, মনে হচ্ছিল, জেগে জেগে আমি স্বপ্ন দেখছি। ডাক্তারি স্টেথো দিয়ে চামেলীর উত্তাপ ও বুকের ধড়পাড়ানি মাপছি। ওর বুকটা যেন কামারের হাপরের মত হাঁপাচ্ছে।

আমি বুকের উপর থেকে মুখ তুলে চামেলীর মুখে কিস করলাম। চামেলীও আমার গালে সজোরে কিস করল। আমাকে বলল, আচ্ছা মেয়েদের বুকের রস খেতে তোমার এত ভালো লাগে কেন গো?

চামেলী ফিসফিস করে বলল, জানো তো দেব, আমি নাকি পদ্মিনী জাতের মেয়ে, যে স্যারকে প্রথম আমি যৌবন নিবেদন করেছিলাম,সেই স্যারই আমায় বলেছিল, পদ্মিনীদের যোনিরন্ধ্র থেকেই জল খসার পর যোনিমধু বেরিয়ে আসে।
যা ভাবছি, আর করতে চাইছি, কোনটাই যেন ঠিক হচ্ছে না। আমাকে হঠাৎ চামেলী বলল, না আজ ভাবছি, তোমার সাথে কিছু করব না। তোমাকে একদিন আরো অপেক্ষা করাবো। অত তাড়াতাড়ি আনন্দ নিতে এখন দেবো না।

চামেলীকে বললাম, তাহলে কি তুমি চলে যাবে? আমাদের তাহলে এই খেলাটা?

চামেলী বলল, আজ আমার একটু তাড়া আছে দেব, তোমাকে অভূক্ত রেখে যাচ্ছি, নিজেকেও পিয়াসী করে যাচ্ছি। কিন্তু কথা দিচ্ছি, কালকে আবার আসব আমি সন্ধের পর।

চামেলী কথা রাখলো, পরের দিন ও ঠিক চলে এল। দেখলাম কি অপূর্ব লাগছে ওকে। মেদ নেই একটুও। ঠিক যেন গোলাপের মতই রং। টানটান চোখের তলায় বাসনার ছটফটানি দুষ্টুমি। ভারি পায়ের গোছ, নাভি সামান্য নিচে যেন গর্তে বসানো। তারপরেই ওর সেক্স ম্যাজিক, ঢলনামা তলপেটের নিচে মেয়েদের আসল খনি।

ওকে দেখা মানেই চমকে ওঠা। আজ আবার স্কার্ট আর শর্ট ব্লাউজ পরেছে। ব্লাউজের রং টকটকে লাল। ইচ্ছে হচ্ছিল এক্ষুনি ওকে একটু খেলাই। আমার দৃষ্টি তখন চামেলীর স্কার্টের প্রান্ত রেখায়। মিনি স্কার্ট হাঁটুর উপর সেটে আছে।

ওকে মুচকী হেসে বললাম, স্কার্টটা একটু তুলে ধর না চামেলী। শুরু করি।

চামেলী স্কার্টটা তুলে ধরল।

ওকে বললাম, আর একটু উঁচুতে তোল। আরো একটু উপরে।

চামেলী নির্দ্ধিদায় আমার কথা পালন করল। ওকে বললাম, হ্যাঁ এবার স্কার্টের হূক খোল।

চামেলী বলল, দুষ্টুমি শুরু করে দিয়েছ বুঝি?
হুক খুলতেই স্কার্ট কোমর থেকে খসে মেঝেতে পড়ে গেল।
ওকে বললাম, এবার ঘুরে দাঁড়াও। ব্লাউজ তুলে ধরো।
ব্লাউজ তুলে ধরতেই চামেলী বুঝল, ওর নিতম্ব আর পশ্চাৎদেশ, আমার দৃষ্টিবানে বিদ্ধ হচ্ছে।

বেশ খানিকক্ষণ চুপচাপ। আমি তারিয়ে তারিয়ে চামেলীর সৌন্দর্য উপভোগ করছি। আবার ওকে আদেশ করলাম, এবার আমার দিকে ঘুরে তাকাও, সামনা সামনি।

আমার নির্দেশে লাল ব্লাউজের বোতাম খুলতে হল চামেলীকে। ব্লাউজ খসে পড়ল। আমি চাইছি একদম চরম যৌনদৃশ্যের মতন, ব্লু ফিলমেও যা দেখা যায় না। সেরকম ভাবে কিছু শুরু হোক।

ব্লাউজ খসে পড়ল। দুহাতে ব্লাউজ ঢাকার ব্যর্থ চেষ্টা করল চামেলী। আমার দু’হাতের আঙুলের চাপে ওর ভারী স্তন পিষ্ট হতে লাগল। এখনো বুকে এক ফালি ব্রা, কালো রঙের। স্তনের বোঁটার আশপাশের বাদামী অংশটা কিছুটা আড়াল হয়ে আছে। ব্রা খুললেই পৃথিবীটা সামনে এসে যাবে।

অবশেষে আমার নির্দেশে চামেলীকে ব্রা খুলতে হল। আমার মুখ হাঁ। এত সুন্দর অথচ ভারী স্তন আমি আগে দেখিনি।

চামেলী দুই স্তনের কম্পন জাগিয়ে আমার দিকে এগিয়ে এল। মুখে সরু শিষের আওয়াজ।

ব্রা এখন মাটিতে লুটোচ্ছে। এবার চামেলী তার স্বভাবসিদ্ধ খেলা শুরু করল। দু’হাত তুলে শ্যাম্পু করা চুল ঠিক করার ছলে স্তনের উগ্রতা বৃদ্ধি করল।
আমার দুষ্টুমি ঝরে পড়ছে। চামেলীকে বললাম, এবার তোমার প্যান্টিটা খোলো চামেলী।

চামেলী লক্ষ্য করল, আমার প্যান্টের মধ্যমা স্ফীত হয়ে উঠেছে। ও এবার দুই হাত তুলে শূণ্যে খেলিয়ে নিল। ওর যৌন আবেদন কে আরো তীব্র করল। দুই স্তনকে পর্বত চূড়ার আকৃতি দিল।
আমার দৃষ্টি তখন ওর ওই অপূর্ব থরথর দুই স্তনের উপরে। আমার বেল্টটা খুলে ফেললাম, কিন্তু চামেলীর শরীরের উপর থেকে দৃষ্টি সরেনি।

ও বেশ তপ্ত হয়ে উঠেছে। এবার আর কোনো আদেশের অপেক্ষা না করেই নিজের প্যান্টিটা নামিয়ে দিল। পাশে একটা চেয়ার ছিল। চেয়ারের উপর বসে ঊরুর উপরে ঊরু তুলে গোপনাঙ্গকে আড়াল করল। আমাকে যেন একটু খেলাতে চাইছিল। নিজের যৌনাঙ্গ মুখে আঙুল রাখলো। আমি কামার্ত পিপাসার দৃষ্টি দিয়ে ওকে খেয়ে যাচ্ছি। চোখ দিয়ে গোগ্রাসে গিলছি। চামেলী এবার নিজের আঙুল যোনীগর্ভে প্রবেশ করালো। যেন বোঝাতে চাইল, আমি তো তৈরী। তুমি দেরী করছ কেন?

ও চেয়ারের পেছনে হ্যালান দিয়ে দু’পা দুদিকে প্রসারিত করল। যেন বোঝাতে চাইল, আমি ওকে ভাল করে দেখি। দেখানোর মধ্যেও তৃপ্তি আছে। পুরুষেরা চোখের দেখাতেই অর্ধেক তৃপ্তি পায়,উত্তেজনার খোরাক হিসেবে সামনে এক জ্যান্ত উলঙ্গ সুঠাম নারী দেহ। আমি সেভাবেই দেখতে লাগলাম। চামেলীর গোপনাঙ্গে আমার ক্ষুধার্ত দৃষ্টি। এক খাদকের খাদ্য হয়ে চামেলীরও তখন খুব আনন্দ হচ্ছে। মুখ তুলে দেখলো আমি এগিয়ে আসছি এবার আদিম পুরুষের মতো।

এবার হবে প্রতিযোগীতা। এই আদিম খেলায় কে জেতে আর কে হারে। কে ক্লাইম্যাক্সটা ধরে রাখতে পারে।

এবার চামেলী আমার কাছে আসল জিনিষটা চাইল। যুগ যুগ ধরে নারী যা পুরুষের কাছে চায়,এক বলবান, বীর্যবান পুরুষ, যা চামেলীর কাছে কাম্য। এবার আমার সোনাকে সে গ্রহন করুক। মিটিয়ে দিক শরীরি বাসনা পিপাসা।

আমি চেয়ারের সামনে এলাম। চামেলী নিজেকে এগিয়ে এনে মেলে ধরল স্বাভাবিক নিবেদন উৎসর্গে।

তুমি এসো না গো। আমার গভীরে। আমার অন্তরে। চামেলীর আবেদন পরিষ্কার লজ্জ্বাহীন।

আমি আর দেরী করলাম না। চামেলীকে তুলে নিলাম চেয়ার থেকে। নির্বস্ত্র চামেলী এলিয়ে দিল নিজেকে। গণগণে তপ্ত শরীর। ভারী অনাবৃত স্তন, প্রসারিত ঊরু। পিপাসার্ত যৌনাঙ্গ নিয়ে মেঝেতে লুটিয়ে পড়ল চামেলী।

আমি ওকে গ্রহন করলাম। রাহুগ্রাসের মতন ওকে গ্রাস করে নিলাম।

সুন্দর ভাবে চলাচলটা তখন শুরু হয়েছে। দুটো শরীরই কম্পনে আন্দোলিত হচ্ছে। ঠিক সেই সময় হঠাৎই কেকা বৌদি আর টুম্পা চলে এল ঘরের মধ্যে।

টুম্পাকে কেকাবৌদি বলল, একিরে তোকে আর আমাকে বাদ দিয়ে ঠাকুরপো কাকে নিয়ে মস্তি করছে। তুই তো এটা আমাকে আগে বলিস নি।
টুম্পা বলল, ও তো চামেলী ওকে আমিই এই ঘরে পাঠিয়েছি।

কেকাবৌদি যেন চমকে ওঠার মতন বলল, বাবা তোমার পেটে পেটে এত? আমাদের দুজনের সাথে করে আবার এই ছুড়ীটাকে নিয়ে পড়েছ? ঠিক আছে ওকে ভালো করে সুখ করে নাও। তারপর আমি আর টুম্পাও আছি লাইনে।

আমি তো অবাক এই তিনটেকে পরপর করতে হবে? তিন নারী, আমার নিশি রাতের সঙ্গিনী? আনন্দের চোটে আমি চামেলীকে মনের সুখে ভোগ করতে লাগলাম। ধরে নিলাম আজ সারারাত এই তিনটেকে করতেই আমার সময় চলে যাবে। ঘুম আর হবে না।
চামেলীকে চুমু খেতে গিয়ে দেখি চুমুটা যেন ঠিক জুতসই হচ্ছে না। ওকে বলছি এই চামেলী কি হল তোমার? চামেলী ও চামেলী।

চামেলী বলল, আমি চামেলী নই গো। আমি তো টুম্পা। চামেলীকে করে এখন তুমি টুম্পার সঙ্গে সুখ করছ।

ভালো করে দেখলাম, এবার ওর মুখটাকে। না এতো চামেলী নয়, টুম্পাও নয়। কেকা বৌদি হলে না হয় তবু একটা কথা ছিল। তাহলে এটা কে?

ঠিক সেই সময় আমার সখা বলে উঠল। সারারাত আমাকে জড়িয়ে ধরে চটকাচটকি করছ। আর থেকে থেকে একবার টুম্পা, একবার চামেলী আর একবার কেকাবৌদি করছ। তুমি কি স্বপ্ন দেখছ না কি গো?

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...