25 June 2012 - 0 comments

সালমার সাথে

সালমার সাথে আমার দেখা মাস কয়েক হবে। প্রথম দেখাতেই আমার মনে তার ছবি গেঁথে গেল। সালমা বিবাহিত, একটি মেয়ের মা। এমন এক সন্তানের জননীরা নাকি বেশী সেক্সি হয়ে থাকে। সালমাকে দেখে আমার সে'রকমই মনে হলো। শরীরের প্রতিটা ভাঁজে ভাঁজেই যেন যৌবন তার উপচে পড়ছে। প্রথম দেখা আমাদের একটি দাওয়াতের মাধ্যমে। কিন্তু কে জানত, এই দেখাই আমাদেরকে কতটা কাছে নিয়ে আসবে। প্রথম দেখাতেই সে আমার দিকে আড় চোখে তাকিয়ে দেখা শুরু করল। আমিও কি জানি কি ভেবে তার সাথে চোখের খেলা শুরু করে দিলাম। যাই হোক আমি ভাবলাম এমনি হয়তো, এমন হচ্ছে। নতুন একজনকে দেখলে এমন করাটাই স্বাভাবিক। আমি তাই ছেড়ে দিলাম। এর বেশ কিছুদিন পরে আমরা একটা প্ল্যান করলাম, আমরা বেশ কয়েকজন বন্ধু মিলে ঘুরতে যাব। পরিকল্পনা মতো আমরা একটি বড় মাইক্রোবাস ভাড়া করলাম। এর মধ্যে সালমার হাজব্যান্ড নিজে ড্রাইভ করবেন বলে ঠিক হল। সাথে আমার এক বন্ধুকে আমি বল্লাম, সেও যেন ড্রাইভ করে।

এই পরিকল্পনা অনুযায়ী আমরা যাত্রা শুরু করলাম। সবাই সেদিন ভোর বেলাতেই একসাথে হলাম। আমি সকালবেলাতে বরাবরই লেট। এবারও তার ব্যতিক্রম হলো না। আমি এসে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করছে। আমি সবাইকে সরি বলে গাড়িতে উঠে পড়লাম। গাড়িতে আমি যেখানে বসলাম, তার পাশেই সালমা বসে আছে। আমি তো মনে মনে মহা খুশি। সালমার সাথে গা ঘেসে ঘেসে পুরোটা পথ যেতে পারব। আমরা সিলেটের দিকে যাত্রা শুরু করে দিলাম। আমি বসে আছি, সালমার পাশে। আমার আর সালমার গা প্রায় লেগে আছে। আমি খুব রসিয়ে রসিয়ে তার শরীরের উষ্ণতা উপভোগ করছি। আমি মনে মনে ভাবছি, নগদ যা পাওয়া যায় সেটাই লাভ। একটা কথা আছে, নগদ যা পাও হাত পেতে নাও, বাকির খাতা শুন্য পড়ে থাক। আমিও সেই বিশ্বাসে বিশ্বাসী। গাড়ি চলতে চলতে দেখি একে একে সবাই ঘুমে ঢলে পড়ছে। আমি সালমার দিকে তাকালাম। দেখি সে শুন্য চোখে জানালার বাইরে তাকিয়ে আছে। আমি একটু তার দিকে চেপে বসলাম। সালমা ঠিক তখুনি আমার দিকে তাকালো, চোখে একটি কপট দৃষ্টি, কেন এতটা কাছে আসা। তবে মুখে কিছু বললেন না। আমরা এভাবেই বাকিটা পথ পার করে, মোটেলে উঠে পড়ি। মোটেলে যেতে যেতে বিকেল। সবাই ফ্রেস হয়ে প্ল্যান করছিল ঘুরতে বের হবে। এমন সময় দেখি সালমা বলছে সে যেতে পারবে না, তার শরীর ভাল লাগছে না। আমি চিন্তা করলাম আমিও যাব না। দেখি না একটা সুযোগ আসে কি না, সালমার একটু কাছাকাছি আসা

আমিও সবাই কে বললাম যে আমি যাচ্ছি না, রেস্ট নিব। তোরা সবাই ঘুরে আয়। সবাই চলে যাবার পর, আমি সালমা ভাবীর রুমে নক করলাম। ভাবী আমার গলা শুনেই বললেন আসুন। আমি বললাম মোটেলের পিছনটাতে হাঁটতে যাবেন কি না। হয়তো ভাল লাগবে। সালমা বলল, চলুন। মেয়েটা দেখি ঘুমিয়ে পড়েছে। তাই আমরা হাঁটতে শুরু করলাম। আমি ইচ্ছা করেই সালমার হাতে হাত ছুঁইয়ে দিচ্ছি। মাঝে মাঝে আমার হাতটা সালমার তানপুরার মত পাছাটাতে বাড়ি খাচ্ছে। সালমা কিছু বলছে না। আমি একটু প্রশ্রয় পেলাম যেন। মনে মনে ভাবছি, আজকেই এই রসাল জিনিসটা পান করতে হবে। আমি আস্তে আস্তে সালমার আরো কাছে ঘেসে হাঁটছি। সালমার শরীরের একটু মাদকতাময় ঘ্রান আমার নাকে এসে লাগছে। আমি যেন আরো পাগল হয়ে উঠছি। মোটেলের পিছনে একটি লেক ছিল, আমরা লেকের পাশ দিয়ে হাঁটছি। এমন সময় আমি বললাম চলুন লেকের পাশে বসি। আমরা বসে পড়লাম একটি নারকেল গাছের নিচে, লেকের পাশে। এর মধ্যে আমার ছোট মিয়া কেমন যেন অস্থির হয়ে উঠছে। আমি তাকে বললাম একটু সবুর কর, সবুরে মেওয়া ফলে। বসার পর আমি ইচ্ছে করেই সালমার পিছনের দিকে হাতটা রেখে একটু হেলান দেবার মত করে বসে পড়লাম। আমি সালমার গা এর ঘ্রান পাচ্ছিলাম। হঠাত হঠাত বাতাসে তার শাড়ীর আঁচলটা পড়ে যাচ্ছে। আর আমি তার বুকের গোলাপী আভা দেখতে পারছি। সালমাকে কেমন যেন একটু মন মরা লাগছিল, চুপ করে এক মনে লেকের দিকে তাকিয়ে আছে। আমি আস্তে আস্তে করে আমার পিছনের হাতটা তার পাছার সাথে আলতো করে ছুঁইয়ে বসে থাকলাম। সালমা এখন একটু আমার দিকে মনযোগ দিলো। কিন্তু কিছু বলল না। আমি তার মুখে যেন একটা রহস্যময় হাসি দেখতে পেলাম। আমার সাহস আর একটু বেড়ে গেল, আমি আস্তে করে আমার হাতটা তার পিঠে রাখলাম। সালমা মাথা নিচু করে ফেলল। আমি আস্তে আস্তে তার পিঠে হাত বুলাতে থাকলাম। তার ব্লাউযের উপর দিকে অনেকটা বড় করে কাটা। পিঠের অর্ধেকটাই নগ্ন লাগছে। আমি তার নগ্ন পিঠে আমার আঙ্গুল দিয়ে খেলা করছি। সালমা তখনো কিছু বলছে না। আমি বুঝতে পারছি, তার নিশ্বাসটা কেমন ভারী হয়ে আসছে। তারপরও চুপ করে একটা আবেশ খেয়ে যাচ্ছে। আমি আমার হাতটা আস্তে করে তার ঘাড়ের পাশে নিয়ে আলতো করে ম্যাসাযের মত করে টিপতে থাকলাম। সালমা কেমন যেন চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি তখন দুরন্ত হয়ে উঠার নেশায় আছি। আমার অন্য হাতটা আমি তার উরুতে রাখলাম, তখনই তার শরীরটা সামান্য কেঁপে উঠল। আমি তার উরুতে হাত বোলাচ্ছি। শাড়ীর আড়ালে আমি আমার বা হাতটি নিয়ে তার নাভীর উপরে রাখলাম, সালমা তখন রীতিমত কাঁপছে। আর তার শরীরের ভারটা আমার উপর ছেড়ে দিয়েছে। ইতিমধ্যে সন্ধ্যা হয়ে আসছে। আমি সালমার কান, ঘাড়ে আমার মুখ ঘসছি, আর দুই হাত দিয়ে তাকে দলাই মলাই করছি।

আমি এবার ভাবলাম সালমাকে আর একটু সুখ দেই। সালমা দেখি তার দুই পা দিয়ে তার গিরিখাতটাকে চেপে ধরে আছে। আমি তখন আমার বা হাত দিয়ে তার শাড়ির ভিতর দিয়ে হাতটা গলিয়ে দিলাম। এখন আস্তে আস্তে আমার হাতটা তার উরু বেয়ে চলে আসছে তার রসালো ভোদার কাছে। আমি বুঝতে পারছিলাম তার ভোদার বালগুলো যত্ন করে কাটা। আমার খুব ইচ্ছে করছিল এমন ভোদাটার রস খেতে। কিন্তু এতটা করা ঠিক হবে কিনা চিন্তা করছিলাম। এমন সময় দেখি সালমা আমার মাথাটা খামচে ধরে তার উপর নিয়ে আসল। আমি হারিয়ে গেলাম তার শাড়ীর ভিতরে। মাথাটা ঢুকাতেই আমি তার ভোদার রসালো গন্ধ পেলাম। আমি আমার জিভটা ছোঁয়াতেই দেখলাম, সালমার শরীরটা কেমন মোচড় দিয়ে উঠল। আমি তখন দুই হাত দিয়ে ভোদাটাকে টেনে ধরে তার ক্লিটটাকে চুষতে শুরু করে দিলাম। সালমার সারা শরীরটা কেমন যেন, সাপের মত মোচড়াতে শুরু করল। আমার জীভটাকে আমি আস্তে আস্তে তার ভোদার ফুটোর ভিতর ঢুকাচ্ছি আর বের করছি। সে তখন পুরোই মাতালের মত করছে। আমাদের দুজনের মুখে কোন কথা নেই। কথা কম কাজ বেশী, এমন করে আমরা উপভোগ করছি। আমি ক্রমাগত তার রসালো
গুদটা চুষেই যাচ্ছি। এখন একটি আঙ্গুল তার গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম, আর একটি আঙ্গুল দিয়ে তার পুটকির চারপাশটা নাড়ছি। আর মুখ দিয়ে তার ক্লিটটা চুষেই যাচ্ছি। এমন সময় আমি একটি আঙ্গুল তার টাইট পুটকিতে ঢুকিয়ে দিলাম্। সালমা দেখি কাটা মুরগীর মত তড়পাচ্ছে। আমি আরো জোরে আমার আঙ্গুল এবং ভোগা চোষা চালাতে লাগলাম। এমন সময় দেখি সালমার শরীর সাপের মত প্যাঁচ খাচ্চে। আমি বুঝলাম মাগী এথন আমার মুখে জল খসাবে। আমি তো পুরো রেডী, রেন্ডি মাগির জল মুখে নিবার জন্য

এর একটু পরই আমার মুখ ভরে মাগীর গরম জল ঢেলে দিল। এখন আমি ভাবলাম, শালীকে দিয়ে আমার আখাম্বা বাড়াটা না চুষালে কেমন হয়, আর আমার বাড়াতো অনেক কষ্ট করে বসে ছিল। আমি চেইন খুলে বাড়াটা সালমার মুখে ধরতেই সে বাচ্চা মেয়ের মত করে ললিপপ চুষতে শুরু করল। প্রায় ৫ মিনিট ধোন চোষার পর আমি মাগীর ভোদাটা আবার চুষতে শুরু করলাম, ৬৯ স্টাইলে। কিছুক্ষন চোষার পর দেখি, মাগী আবার রেডি। আমি এবার তার শাড়ীটা কোমর পর্যন্ত উঠিয়ে ভোদাটা টেনে ধরে ফাঁক করলাম। আমার মুন্ডিটা চেপে ধরে সালমার তুলতুলে শরীরের উপর শুয়ে পড়লাম। লেকের পাড়ে আমি তালে তালে ঠাপ মেরে যেতে লাগলাম। আর সালমা তার ভোদা দিয়ে আমার ধোনটা চেপে চেপে ধরছে। যেটা আমি সবচেয়ে বেশী উপভোগ করি, এটা বিবাহিত মেয়ে ছাড়া পাওয়া যায় না। অনেক বিবাহিত মেয়ে চুদেছি, কিন্ত সালমার মত ভোদার কাজ কোন মেয়েই দেখাতে পারে নাই। আমি কোমর দুলিয়ে দুলিয়ে চুদছি সালমা কে।
সালমা এখন যেন একটু মুখ খুলল, তার মুখ যে এতটা ছুটবে আশা করি নাই। সে আমাকে মাদারচোদ বলে আরো জোরে চুদতে বলল, এই ভোদাচোষা, বোকাচোদা, আরো জোরে চুদতে পারিস না? ...তোর ধোনে জোর নাই।
আমার তো মজাই লাগছিল। আমি মেয়েদের মুখের এই খিস্তি অনেক লাইক করি। এটা উত্তেজনাকে আরো বাড়িয়ে দেয়। আমার ধোন যেন আরো শক্ত হয়ে যায়। আমি মাগীর পিঠের পিছনে দুই হাত নিযে চেপে ধরে এমন জোরে ঠাপ দিলাম, মাগী উহ করে উঠল, ব্যাথায় না, আরামে। আমি বুঝতে পারছিলাম আমার ধোনটা তার জরায়ুর মুখে যেযে লাগছে। এভাবে চেপে ঠাপাতে লাগলাম সালমা কে। সালমা আমার পিঠে খুব জোরে ধরে আছে। এমন সময় আমি বুঝতে পারছিলাম যে, তার ভোদাটা আরো জোরে আমার বাড়াকে চেপে চেপে ধরছে। বুঝে গেলাম মাগী আবারো জল খসাবে। আমি প্রানপনে ঠাপ মারতে থাকলাম। আমি তখণ আমার ধোনের সকল মাল দিয়ে সালমার ভোদাকে আরো পরিপুর্ন করে দিলাম।

এর পর আমি আর সালমা উঠে দাঁড়িয়ে অনেকক্ষন কিস করলাম ঠোঁটে....

আমার সাথে সালমার দীর্ঘদিন কোন যোগাযোগ নেই। হয়তো সে তার স্বামী নিয়ে সুখের সংসারে ব্যস্ত। ক্ষনিকের অতিথির মত আমাকে তার হয়ত আর মনে নেই। আমিও তার কথা তেমন করে আর মনে রাখলাম না। কিন্তু মানুষের নিয়তি তার গন্তব্যে তাকে নিয়ে যাবেই। আমি গান বাজনা করা একজন মানুষ। একদিন একটি বিয়ের অনুষ্ঠানে আমার গানের খ্যাপ পাই। জানেন তো এখনকার ঢাকা আর আগের সেই ঢাকা নেই। বিয়ের অনুষ্ঠান মানেই উঠতি যুবতী থেকে শুরু করে মাঝ বয়সী মেয়েরা নিজেকে আরো আকর্ষনীয় করে তোলাতে ব্যাস্ত থাকে। এমনি একটি বিয়েতে আমি গান করতে যাই। আমি এমন একটা অবস্থাতে আছি যে, সকল মেয়েরাই একবার করে আমার দিকে তাকাতে বাধ্য। এটা কয়েকটি কারণ, এক, আমি একজন গায়ক। দুই, আমি দেখতে বেশ আকর্ষনীয়। গান করার আগেই দেখি সুন্দরী ললনাদের ভীড়। আমি তো নতুন এক উত্তেজনা অনুভব করলাম। এটা আমার প্রথম অনুষ্ঠান না, তবুও প্রতিটা অনুষ্ঠানের আগে আমি এমন একটা অনুভূতি নিজের ভিতর লক্ষ্য করি। আজকে অনেকদিন ধরে আমি নারী দেহের স্বাদ হতে বঞ্চিত। মনে মনে ভাবছিলাম, আজকে এখান থেকে একটা পাখী শিকার করতেই হবে। যেই ভাবা সেই মত আমি কাজ করা শুরু করলাম। একটা মেয়ে বেশ আমার আশপাশে ঘুরঘুর করছিল। বয়স প্রায় ১৬/১৭ হবে। আমি আবার কচি মেয়ে অনেক পছন্দ করি। অবশ্য সবাই এটা করে। আমি এই মেয়েটাকেই টার্গেট করলাম। মেয়েটাকে দেখে মনে হচ্ছে, বেশ চঞ্চল এবং চটপটে। আমাকে একবার সে কিছু একটা বলতে এসেই আবার চলে গেল। আমি ভাবলাম গানটা শেষ করে নেই। এরপর তোমার সাথে খেলব। আমি মঞ্চে উঠে পড়লাম। আর মেয়েটার দিকে খেয়াল রাখছিলাম। মেয়েটা একেবারে আমার চোখের দিকেই তাকিয়ে আছে সারাক্ষন। আর মঞ্চের খুব কাছে দাঁড়িয়ে আছে আর হালকা করে কোমর দুলিয়ে নাচ করছিল। আমিও তার চোখে চোখে চোখ রাখছিলাম। একবার আলতো করে মুচকি হাসি দিলাম গানের মাঝে। দেখলাম মেয়েটাও সাড়া দিচ্ছে। বুঝতে পারলাম একে বাগে আনা কঠিন হবে না। আমি একবার তাকে ডাকলাম আমার সাথে নাচার জন্য। যেটা খুব সহজ এবং কেউ কোন কিছু বুঝতেও পারবে না। ডাকতেই সে আমাকে না করল। কিন্তু তার বান্ধবীরা তাকে জোর করে উঠিয়ে দিল। আমার সাথে প্রায় ২/৩ মিনিট নাচ করল সে গানের তালে তালে। আমি এমন সময় তার হাত ধরে তাকে একটু সহজ করে দিলাম। এভাবে আমার গানের পর্ব শেষ হয়ে গেল।

গানের পর পরই আমি মেয়েটার কাছে গেলাম, বললাম -
আপনি খেয়েছেন?
নাহ..
কেন কারো জন্য অপেক্ষা করছেন?
হুম।
কার জন্য?
যদি কিছু না মনে করেন, তাহলে বলি -
অবশ্যই, মনে করব কেন?
আমি কি আপনার সাথে একসাথে বসতে পারি।
আমি মনে মনে পুলকিত হলেও সেটা প্রকাশ না করেই বললাম,
আপনার আপত্তি না থাকলে তো, আমার কোন আপত্তি থাকার কথা না।

আমরা পাশাপাশি একটা টেবিলে বসে পড়লাম। বিয়েটা হচ্ছিল তাদের বাড়ীর ছাদে। আমি ইচ্ছে করেই একটা কোনার দিকের টেবিল বেছে নিলাম। বসেই আমি বললাম - আপনি খুব সুন্দর।

মেয়েটা কিছু বলল না, শুধু মুচকি হাসল। আমি তার নাম জানতে চাইলে সে বলল তার নাম তাসনীম। সে আরো কিছু টুকটাক কথা বলল, যার সারমর্ম হলো, সে ছেলে পক্ষের এবং তার বড় ভাইয়ের বিয়ে হচ্ছে। তার বাসা কাছেই। আমি এর পরই আমার শয়তানি শুরু করলাম একটু একটু করে। প্রথমেই আমি আমার পা দিয়ে তার পায়ে আলতো করে ছোঁয়া দিলাম। সে অবাক হয়ে আমার দিকে তাকাল প্রথমে, আমি মুচকি হেসে মাথা নাড়ালাম। সেও তখন একটু সহজ হল এবং হাসি দিয়ে তার সম্মতি জানাল। এমন সময় সে একটু ঝুঁকে বসল, আর অমনি আমি তার বুকের গোলাপী আভা দেখতে পেলাম। আমার মাথা তখন ঘুরে গেল। মনে মনে ভাবলাম, ধীরে বত্স, ধীরে... পাখি তোমার খাঁচায় বন্দী হতে চাইছে। সে একটা বড় গলার থ্রি পিস পরে ছিল। তাকে খুবই সুন্দর লাগছিল। কিন্তু যখন সে একটু ঝুঁকে বসছিল, আমি অবাক হয়ে তার বুকের ভাঁজ দেখছিলাম মুগ্ধ হয়ে। ঠিক সেই সময়ই সে আমাকে জিজ্ঞেস করল, আমি কি দেখছি। আমি একটু যেন ধরা পড়ে গেলাম। আমি কপট তোতলামির ভান করে তাকে বললাম কিছু না। সে হাসল। আমি আর একটু আগালাম। আমি আমার পা টা তার হাঁটুর কাছে তুলে তাকে ঘসছি। দেখলাম তার নি:স্বাস একটু যেন গভীর হয়ে গেল। এভাবেই আমরা খাবার পর্ব শেষ করলাম। খাবার পর তাকে আমি বললাম, আপনার আপত্তি না থাকলে চলুন একটু হাঁটি।
এখানে বলে রাখি তাদের বিশাল বাড়ী এবং একটি বড় গার্ডেন আছে। আমরা হাঁটতে হাঁটতে তার বাসার নিচে চলে আসলাম। আমি তার শরীরের সাথে ঘেসে ঘেসে হাঁটছিলাম। আর আমি ইচ্ছে করেই তার পাছাতে আমার হাত দিয়ে ছুঁয়ে দিচ্ছিলাম। সে কিছু বলছিল না। আমি সাহস পেয়ে তার পাছার দিকটাতে আলতো করে হাত বুলাচ্ছিলাম সুযোগ বুঝেই। দেখলাম তার ঠোঁটের কোনে হাসি। এমন সময় সে আমাকে বলল, চলুন আপনাকে আমাদের বাসাটা ঘুরিয়ে দেখাই। আমি ভাবলাম ঠিক আছে। এমন সময় সবাই ছাদে ব্যস্ত বিয়ের খাবার দাবার নিয়ে। তাসমীন আমাকে তার ভাইয়ের বাসর ঘরটি দেখাল। খুব সুন্দর করে সাজানো। তারপর সে তার ঘরে আমাকে নিয়ে এল। খুব পরিপাটি করে সেটা সাজানো। তারপর আমি তার বারান্দাতে দাঁড়ালাম। সেও আমার পাশে এসে দাঁড়াল। আমি এবার তার হাতটা ধরলাম, সে কিছু বলছে না। আমি তার হাতের আঙ্গুলগুলো নিয়ে নাড়াচাড়া করছি। আমি তার শরীর ঘেসে দাঁড়ালাম। আমি তাসমীনের গায়ের মিষ্টি গন্ধ পাচ্ছিলাম। বাইরে হালকা বাতাস বইছিল। আমার মুখে তার চুলের ঝাপটা আমি টের পাচ্ছিলাম। আমার খুব ভাল লাগছিল। আমি আমার মুখটা নামিয়ে আনলাম তাসমীনের ঘন কালো গভীর চুলে। আহ কি অপরুপ ঘ্রান। আমি সেখান থেকেই তার ঘাড়ের স্পর্শ পাচ্ছিলাম। আমি আমার মুখটা নামিয়ে আনলাম তার ঘাড়ে। তাসমীন তার মাথাটা একটু উপরের দিকে তুলে আমাকে যেন আমন্ত্রন জানালো তার গন্ডদেশে। আমি একবার তাকালাম ওর মুখের দিকে। তার চোখ বন্ধ, গোলাপী ঠোঁটদুটো একটা আর একটিকে চেপে ধরে আছে। আবার মাঝে মাঝে দাঁত দিয়ে নিচের ঠোঁটদুটো কামড়িয়ে ধরছে। নারীদেহের এই অপরুপ রুপান্তর আমার যৌন সুখকে আরো চাগিয়ে তোলে। আমি যেন আরো পাগল হয়ে যাই। তাসমীন যেন এক বাধ্য মেয়ে যাকে তার পুরুষ ইচ্ছে মত আবিষ্কার করছে। আর তাসমীন আবিষ্কৃত হবার মোহে যেন নিজেকে আরো মেলে ধরছে তাকে, আমার আরো কাছে। আমার ঠোঁট এখন তার গলাতে স্পর্শ করছে। সে আমার মাথাকে চেপে ধরে চুলে হাত বুলাচ্ছে। চুপচাপ সে উপভোগ করে যাচ্ছে। আমি আমার দুটি হাতকে তার জামার ভিতরে গলিয়ে দিলাম। তার ব্রাটা খুলে দিলাম পিছন থেকে। হঠাত যেন একট গোলাপ ফুল পাপড়ি মেলে আমার হাতে এসে পড়ল। আমি আলতো করে তাসমীনের নরম নরম দুধ দুটো টিপতে থাকলাম। ওর নিপল দুটো যেন দুটি কিসমিস। আমি সেখানে হাত দিতেই, ওর শরীরটা একটু কেঁপে উঠল। আমি অনুভব করতে পারছিলাম, আমার লিঙ্গটি তার কলসীর মত পাছার খাঁজে গিয়ে গুতো মারছে। সেও তার পাছাটাকে আমার ধোনের সাথে চেপে ধরে আমার কাঁধে তার মাথাটাকে রেখে উপরের দিকে চোখ বন্ধ করে আছে। আমি এবার তার কানে কানে বললাম -

চলো ঘরে, যাই।
হুম।

আমি তার জামা কাপড় আস্তে আস্তে খুলতে লাগলাম। তার কচি এবং গোলাপী দুধ দুটো যেন আমাকে হাত দিয়ে ডাকছে। আমি এমন সুন্দর শেপের দুধ এর আগে দেখিনি। আর নাভীটা এমন আদলের যে, মনে হচ্ছে, একটা আপেল এর বোঁটা তুলে ফেললে যেমন দেখায় ঠিক তেমন। তলপেটটাতে এক ফোঁটাও মেদ নেই। একেবারে পারফেক্ট এবং টাইট ফিগার। দেখেই মনে হচ্ছে, এই শরীরে কোনদিন কোন পুরুষের হাত পড়ে নি। আমার চিন্তাগুলো এলোমেলো করে দিল, তাসমীনের লাজুক দৃষ্টি। আমি তার পাজামাটা খুলতেই তার শেভ করা, ফুটন্ত ভোদাটা আমি দেখতে পেলাম। আমি আর পারলাম না। আমি আমার ঠোঁট দিয়ে তার একটু ফাঁক হয়ে থাকা ঠোঁটদুটিতে ঝাঁপিয়ে পড়লাম। আমি আলতো করে তাকে চুমু খেতে লাগলাম। এরপর তার জিভটা নিয়ে আমি চুষতে থাকলাম। মুখের ভিতর টের পেলাম, তাসমীনও আমার সাথে সাড়া দিচ্ছে। তার জীভ দিয়ে সে আমার জীভটার সাথে খেলছে। আমি তাকে আমার নগ্ন বুকের সাথে পিষে ফেলতে লাগলাম। হঠাত অনুভব করলাম, তাসমীন দাঁত দিয়ে আমার ঠোঁটটা কামড়িয়ে ধরে আছে। আমিও তার জীভকে আলতো আলতো কামড় দিয়ে তার যৌন সুখকে আরো বাড়িয়ে দিলাম। আমি এবার তাসমীনকে পাঁজাকোলে করে ওর বিছানাতে রাখলাম। তাসমীন একটা পা উঁচু করে তার ভোদাটা ঢাকার চেষ্টা করছে। আমি এবার ঝাঁপিয়ে পড়লাম তার শরীরের উপর। আমি প্রথমেই তার কচি দুধ একটি আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। তার বোঁটাটা আরো শক্ত হয়ে উঠছে। আমি অন্য হাত দিয়ে তার অন্য দুধটি টিপছি। এত নরম ওর দুধ দুটো। আর আকৃতিটাও মাঝারি। আমার মনে হচ্ছে, পুরো দুধটাই আমার মুখের ভিতর চলে আসবে।

আমার দুধ চোষার বেগে, আমি তাসমীন এর মুখ থেকে হিস হিস ধরনের সুখানুভুতি শুনতে পাচ্ছিলাম। আর তাসমীন পাগলের মত ছটফট করছে। আর আমার মাথাকে চেপে ধরে আছে। আমি আস্তে আস্তে তার নাভীর উপর চলে আসলাম আমার মুখ নিয়ে। নাভীর চারপাশটা আমি চেটে দিচ্ছি, আর তাসমীন কামনায় ছটফট করছে। এবার আমার নজর পড়ল সুন্দর করে কামানো ভোদাটার উপর। কি সুন্দর ফোলা ফোলা ভোদা, এটার কোন বর্ননা কেউ কোনদিন দিতে পারবে না, আমিও না। যেন একটি কমলার কোয়াকে কেউ দুই ভাগ করে লাগিয়ে রেখেছে। আমি তার ফাঁকে তার গোলাপী ক্লিটটা দেখতে পাচ্ছি। আর ভোদা দিয়ে কেমন একটা সোঁদা গন্ধ পাচ্ছিলাম। আমি তাসমীনের দুটি পা ফাঁকা করে ওর ভোদার সামনে বসলাম। একটু হাত দিয়ে ছুঁয়ে দিলাম। তাসমীন কেঁপে উঠল। আমি তাসমীনের ভোদাটা ফাঁকা করে আমার নাকটা ডুবিয়ে দিয়ে ভোদার ঘ্রান নিলাম। সাথে সাথে বুঝতে পারলাম, ভোদা দিয়ে রস গড়িয়ে পড়ছে। এটা তার প্রথমবার, তাই বুঝতেই পারেন, কি পরিমান রসালো হয়ে আছে ভোদাটা। আমি ওর রসালো ভোদার মুখে আমার ঠোঁট লাগিয়ে একটা চুমুক দিলাম। আর অমনি ওর ভোদা থেকে, রসগুলো আমার মুখে চলে আসল। তাসমীন হিস হিসিয়ে উঠল। ওর মুখ থেকে শিতকার সুনতে পেলাম, ওহ মাগো, আহ... আরো জোরে... ইস........ খাও সোনা, জান.... ওহ... আহ.... চুষ.... আহ মাগো.....

আমি এবার ওর ক্লিটটা চুষতে লাগলাম। এবার তাসমীন আরো ছটফট করছিল আর দুই পা দিয়ে আমার মাথাটাকে চেপে ধরছিল। আমি চুষেই চলছি। চুষতে ওর ক্লিটটা পুরোটাই আমার মুখে চলে আসছিল। আর ভোদার মুখের যে পাতলা দুটি অংশ, সেটিও আমার মুখের ভিতর। আমি মাঝে মাঝেই তার ক্লিটা কামড় দিচ্ছিলাম, আর প্রতি কামড়েই যেন সে কারেন্ট শক খাবার মত ঝাকিয়ে উঠছে। আমি একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভোদার ভিতর। এবার ঢুকাতে বের করতে থাকলাম। ভোদা দিয়ে এমন সময় ফচাত ফচাত শব্দ হচ্ছিল। চোদাচুদির সময় এই শব্দটা আমার এত প্রিয় যে, এটা আমার যৌনানুভুতিকে আরো প্রবল করে। আমি জোরে জোরে চুষছিলাম আর আর ওর ভোদা আঙ্গলি করছিলাম। একটু পর তাসমীন সাপের মত পেঁচিয়ে তার জল আমার মুখে ঢেলে দিল। আমি চুক চুক করে তার ভোদার রস চুষে নিলাম।

এরপর আমি তাসমীনের মুখের কাছে আমার ঠাটানো ৯ ইঞ্চি ধোনটা নিয়ে আসলাম। আমি ওর ঠোঁটের উপর ধোনটা দিয়ে একটি বাড়ি দিলাম। এর পর সে নিজেই ধোনটা নিয়ে মুখে পুরে দিল। আমি ওর বুকের উপর বসে তার মুখে ঠাপাচ্ছিলাম। তাসমীন আমার মুন্ডির উপর আলতো করে কামড়াচ্ছিল, আমি আরো পাগলের মত হয়ে যাচ্ছিলাম। এর পর আমরা ৬৯ এ শুরু করলাম। আমি তাসমীনের ভোদা চুষছি, আর তাসমীন আমার বাড়া চুষছে। এবার আমি তার পুটকিতেও আঙ্গুল দিয়ে নাড়ছিলাম। বুঝতে পারলাম ওর পুটকির পেশীটাও কেমন যেন ভিতর বাহির করছে। আমি ওর ভোদায় আঙ্গুলটা ঢুকিয়ে পিচ্ছিল করে, পুটকিতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। ক্লিটটা চুষে চলছি আর একটি আঙ্গুল ওর ভোদার ভিতরে।

এবার আমি উঠে বসলাম ভোদার সামনে। মনে হল ভোদাটা তৈরি আমার আখাম্বা বাড়াটা নেবার জন্য। আমি আমার বাড়া দিয়ে ওর ভোদার উপর বাড়ি মারলাম। আর তাসমীন যেন একটু লাফিয়ে উঠল। আমি এবার চেপে ধরলাম আমার বাড়াটা তার ভোদার উপরে। দেখলাম ধোনটা আস্তে আস্তে ভিতরে ঢুকে যাচ্ছে। বাড়া রেডি, তার ভোদার মুখে। এমন সময় তাসমীন আমাকে বলল -

এই জান এবার ঢুকাও, আমি আর পারছি না। আমাকে চুদে চুদে মেরে ফেল। তোমার বাড়া দিয়ে আমার ভার্জিনিটি হরন কর। আমি আর পারছি না।

এই নাও সোনা, আমার লম্বা বাড়াটা। এই বলে আমি এক রাম ঠাপে ঢুকিয়ে ফেল্লাম বাড়াটা। তাসমীন কঁকিয়ে উঠল। আমি ছাড়লাম না। ঠাপাতে লাগলাম ওর মুখটাকে চেপে ধরে। ৫ মিনিট ঠাপনোর পরে দেখি তাসমীন তলঠাপ দিচ্ছে। ওর চোখের কোনে আমি জল দেখতে পেলাম। কিন্তু এখন সে অনেক খুশি। আমিও ষাড়ের মত তাকে চুদতে লাগলাম। চুদতে চুদতে তার ভোদা দিয়ে ফেদা তুলে ফেললাম।

ওহ মাগো... আরো জোরে চোদ... এই খানকির ছেলে.. তুই চুদতে পারিস না... তোর বাড়া কেমন... আমার ভোদার কুটকুটানি থামাতে পারিস না। আরো জোর চোদ গুদ মারা কুত্তা। আমি অবাক হয়ে গেলাম তাসমীনের খিস্তি শুনে। আমি তো আরও উতসাহ পেয়ে আমিও শুরু করলাম।

এই নে, খানকি মাগী.... আমার আখাম্বা বাড়া তোর গুদের ভিতর নে..... রেন্ডি মাগি.... তোর ভোদা আমি আজকে ফালা ফালা করে ফেলব....

তাই কর রে আমার ভাতার..... চুদে চুদে আমাকে আসমানে তুলে দে.... আমার ভোদাটা ছিঁড়ে ফেল..... আহহ... হ... মা... মমমমম...

ওরে আমার কুত্তী চল তোকে আজেকে কুত্তা চোদা দিব।

এই বলেই আমি উঠলাম, তাসমীন কে উঠিকে কুত্তা চোদা শুরু করলাম।

তাসমীন অস্থির হয়ে আমার চোদা খাচ্ছিল। আর এমন সময় আমি শুনতে পেলাম তাসমীন গোঙ্গাচ্ছিল, বুঝে নিলাম তার হয়ে আসছে। আমি তার দুধ দুইটা খামচিয়ে ধরে ঠাপাতে লাগলাম। এক হাত দিয়ে ওর পুটকিতে এমন থাপ্পর মারলাম,তাসমীন চিতকার করে উঠল আর হিস হিসিয়ে বলল, এই কুত্তা চোদা ভাতার জোরে চোদ... আমাকে মেরে ফেল। আমি একটা আঙ্গুল ওর পুটকিতে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। তাসমীন দেখলাম আহ আহ করে বিছানায় শুয়ে পড়ল আর একটা বালিস চেপে ধরে গোঙ্গাতে গোঙ্গাতে জল ছেড়ে দিল। আমিও আর দেরী না করে আর একটা থাপ্পর মারলাম ওর পুটকিতে, মেরেই আমিও ওর পিঠে একটা কামড় বসিয়ে মাল ছেড়ে দিলাম। মাল ছাড়তে ছাড়তে আমি ওর উপর শুয়ে পড়ে তার পিঠে চুমু খাচ্ছিলাম আর কামড়াচ্ছিলাম। এমন সময় যেন একটি নারী কন্ঠ আমার অনেক দুর হতে শুনতে পেলাম। সে তাসমীন বলে ডাকছে। আমি তাড়াতাড়ি উঠে বসতেই দেখি একটি মহিলা ঘরে ঢুকে পড়ল।

আমি ঘুরে তাকালাম, তাসমীন তার শরীর ঢাকল একটা কাঁথা নিয়ে। আমার চোখ পড়ল, তার চোখের উপর। আমি ভয় পাবার বদলে অবাক হয়ে গেলাম তার দিকে তাকিয়ে। এযে সালমা! যাকে আমি সিলেটে মোটেলের পাশে ফেলে চুদেছিলাম। সালমা আমাকে দেখে বলল তুমি? এখানে? আমার ননদ এর সাথে এই অবস্থায়। সালমা বিয়ে নিয়ে এত ব্যস্ত ছিল যে, গানের সময়টাতেও আমাকে দেখে নি। সালমা দরজাটা আটকিয়ে আমাকে টেনে নিয়ে গেল বারান্দায়। সে বলল তুমি এটা কি করলে? ওর এত বড় সর্বনাশ তুমি করতে পারলে? আমি ওর কোন কথা না শুনে বললাম, তুমি আরো সুন্দর হয়েছ। আমি একটা কাপড় পেচানো অবস্থায় দাঁড়িয়ে আছি। আমি বললাম এটা নিয়ে কোন হৈ চৈ না করতে। এতে করে তাসমীনেরই বেশী সমস্যা হবে। তার চেয়ে আমি চলে যাচ্ছি। এমন সময় সালমা বলল, একটা শর্তে

কি শর্ত?
আমাকেও খুশি করতে হবে। পারবে?
আমি মনে মনে বেশ খুশি হয়ে গেলাম। আর বললাম এটা কিভাবে! তাসমীন এখানে?
তাসমীন কে আমি বোঝাবো, আর তাসমীন না হয় আমাদের সাথে আবার জয়েন করবে।

আমি আর কোন কথা বললাম না। আমার মুখটা চেপে ধরলাম সালমার মুখে। ঐ দেখে তাসমীন আমাদের কথা শুনে চোখ ছানাবড়া করে ফেলছে। সালমা বলল এই চোদনখোর মাগী, নে তোর ভাতারের বাড়া চুষে দে।
এই বলে সালমা তার সব কাপড় খুলে পুরো নেংটা হয়ে গেল। আমি তার পাছার দাবনাতে জোরে কইষা একটা থাপ্পড় মারলাম। এই খানকি মাগিকে আমি গত বছর সিলেটে লেকের পাশে ফেলে কুত্তা চোদা চুদেছি।
এই শুনে তাসমীন বলল, তাই নাকি রে ভাবী চোদা, আমার ভাবীকে চুদেছিস। আমাকে চুদেছিস, এবার ভাবী আর ননদকে এক সাথে চুদবি। পারবি না? আছে তোর বাড়াতে সেই জোর?
আমি বললাম, খানকি মাগি কথা না বলে আমার বাড়াটা চুষতে থাক।


সালমা বিছানাতে শুয়ে পড়ল, আমি তার ভোদা চুষতে থাকলাম। তাসমীন আমার বাড়া চোষা শুরু করল। আর সালমা তাসমীনের রসালো ভোদায় আঙ্গুল দিয়ে তাসমীন কে চুদছে আর মাঝে মাঝে আঙ্গুলটা তার মুখে নিয়ে আমাদের মালের মিশ্রন খাচ্ছে। আমি এরপর তাসমীনের মুখ থেকে আমার বাড়াটা সরিয়ে দিয়ে সালমাকে বললাম, তাসমীন এর ভোদাটা চুষতে আর কুকুরের মত বসে যেন সে তাসমীন কে চুষে। আমি এমন সময় সালমার ভোদায় আমার ধোনটা ঢুকিয়ে দিলাম পিছন থেকে। এভাবেই চুদতে লাদলাম মাগীকে। মাগীর পাছাটাও মাইরি, একেবারে যেন আস্ত তানপুরার খোল। মাগি দেখী আহ আহ করছে আর তার ননদের ভোদা চুষছে। আমি সালমাকে এই ভাবে কিছুক্ষন চোদার পর সে জল খসিয়ে দিল। আমি এরপর সালমার পোঁদে আমার ধোনটা চেপে ধরলাম। সালমা এমন সময় আমাকে না করল, সে কোনদিন পুটকি মারা খায় নাই। এই বলে আমার নিকট থেকে তার পুটকিটা সরিয়ে নিতে চাইল। আমি মাগীকে জোর করে ধরে পুটকির ভিতর আমার ধোনটা ঢুকিয়ে দিলাম। মাগি ছটফট করতে লাগল ব্যথায়। আমি হাত দিয়ে তার গাভীর ওলানের মত দুধ দুইটা টিপতে থাকলাম, আর ক্লিটটা নাড়তে থাকলাম। এখন দেখি মাগী নিজেই পিছনে ঠাপ মারছে আর চুক চুক করে তাসমীনের গুদ চাটছে। ওদিকে তাসমীনের গুদ খাবার তরে তাসমীন আবারো জল খসালো। এবার আমি সালমাকে বললাম তাসমীনের পোঁদ চাটতে, সালমা তাই শুরু করল।

আমি কিছুক্ষন তার পোঁদ মেরে এবার সালমাকে বললাম আমার বাড়া চুষতে। সালমা এক মনে আমার বাড়া চুষতে লাগল। এরপর আমি তাসমীনের ভার্জিন পোঁদের দিকে আগালাম। তাসমীনকে কুকুর স্টাইলে মারতে থাকলাম। দেখলাম সালমার থেকে তাসমীন বেশী সাবলীল পোঁদ মারা খেতে। কিছুক্ষন পোঁদ মারার পর আমি তাসমীনকে বিছানায় শুইয়ে তার গুদ মারতে লাগলাম। আর সালমা মাগীকে বললাম তাসমীনকে দিয়ে গুদ চোষাতে। সালমা তাসমীনের মুখের উপর বসে পড়ল। আর তাসমীন তার ভাবীর গুদ চুষতে লাগল। এভাবে ৫ মিনিট চোদার পর তাসমীন আবার জল ঢেলে এলিয়ে পড়ল। এবার আমি ভাবলাম আমার মাল সালমার গুদেই ফেলব। এটা ভেবেই সালমাকে বললাম আমার উপর চলে আসতে। সালমা আমার উপর চলে আসল আর কোমর দুলিয়ে ৩ এক্স এর মত করেই আমাকে চুদতে লাগল। এই জন্যই বিবাহিত মেয়ে আমার এত পছন্দ, তারা জানে পুরুষদের সন্তুষ্ট করতে। তারা জানে কামলীলা। সে চুদতে লাগল আমাকে। আর আমি তাসমীনের গুদ চেটে চেটে পরিষ্কার করছি। এভাবে কিছুক্ষন করার পর সালমা মাগী খিস্তি করতে লাগল...

ও মাগো... আহ...... আমার হবে গো.. এই ..... আমাকে জোরে কর... এই বলে সে আমার বুকের উপর শুয়ে পড়ল। আমি তখন তলঠাপ মারতে লাগলাম। সালমা হিস হিস করতে লাগল। ওই দিকে তাসমীন সালমার পোঁদে একটা আঙ্গুল ঢুকিয়ে পোঁদ মারছে। এবার আমি আমার স্পিড আরো বাড়িয়ে দিলাম। এমন সময় সালমা আমার বুকে মুখ ঘসতে ঘসতে জল খসিয়ে দিল। আমি সালমার ভোদার কামড় আমার বাড়াতে টের পেলাম। আমিও আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। আরো ২ মিনিট ঠাপানোর পরে আমি আমার মাল ঢেলে দিলাম সালমার গুদে। সালমা আবেশে আমার বুকে শুয়ে থাকল আরো কিছুক্ষন।

আমি উঠে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আমার বাসার পথে ফিরতে লাগলাম.... আর ভাবছি... আবার সালমাকে পেলাম..

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...