25 June 2012 - 0 comments

বাগদি বাড়ির মেয়ে ঝর্না 4

যাই হোক ! খেয়েদেয়ে বিছানায় গা ছেড়েছি কি ছাড়িনি মঞ্জু লাফ দিয়ে আমার বুকের উপর উঠে পরে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো !আমি বলে উঠলাম এই কি করছিস?? পিসি আছে বাড়িতে একবার যদি দেখে ফেলে তো আমাদের কি অবস্থা হবে বুঝতে পারছিস??মা ব্যাঙ্কে গেছে ! আসতে আসতে ৪টে বাজবে আর কাজের মাসি খেয়্দেয়ে বাড়ি চলে গেছে ! এখন আমি আর তুই একা !!
আমি বললাম "কাল সারারাত আমাকে ঘুমোতে দিস নি ! একটু ঘুমিয়ে নিতে দে ! এরপর সাতদিন শুধু তর জন্য আছি !
- একবার শুধু একবার আমাকে স্বর্গে নিয়েচল ! কাল যে সুখ আমায় দিয়েছিস সেটা সবসময় পেতে ইচ্ছা করছে ! একবার আমাকে এখন একটু কর প্লিস .... বলেই মঞ্জু আমার ঠোঁটে নিজের ঠোঁট দুটোকে চেপে ধরে চুষতে লাগলো !! দুই হাথ দিয়ে আমার মাথার দুই দিকের চুলের মুঠি ধরে ... উফ্ফ্ফ্ফফ্ফ্ফ্ফ সে কি চুমু ! আমার শরীর খুব গরম হয়ে গেল ! আমিও তো চাইছিলাম যদি আরেক বার কাল রাতের মত চোদা যায় তো খুব ভালো হয় ! কিন্তু অপেক্ষা করছিলাম সুযোগের আর জানতামই যে সেই সুযোগ তা দার্জিলিঙে গেলেই পাব ! এত দেখছি মেঘ না চাইতেই জল ! কাল রাতের আঁধারে কিছুই দেখতে পানি ! তাই আর কাল বিলম্ব না করে মঞ্জুকে ঠেলে সরিয়ে অর নাইটি টাকে খুলে দিলাম খুলতেই আমার চোখে যেন হাজার ওয়াটের লাইটের ঝলকানি লাগলো ! কি দেখছি আমি ! মঞ্জু নাইটির নিচে কিছুই পড়েনি !দুটো উন্নত স্তন সম্পূর্ণ খাঁড়া হয়ে রয়েছে পুরো শরীর দেখে মনে হচ্ছে যেন একটা পাহাড়ি নদী সরু হয়ে বেরিয়ে ধীরে ধীরে চওড়া হয়ে আবার সরু হয়ে বেশ কিছুটা চলার পর আবার চওড়া হয়ে কিছুটা নেবে আবার সরু হয়ে এগিয়ে চলেছে !! মঞ্জুর শরীর তাও ঠিক সেইরকম ! ৩৬ - ২৪- ৩৬ কি ফিগার ! দেখলেই জিভে জল এসে যাবে আর নিচের থেকে মাল খসে যাবে ! মঞ্জুর শরীরের দিকে তাকিয়ে নিজেকে আর স্থির রাখতে পারলাম না ! মঞ্জুকে জড়িয়ে ধরলাম নিজের বুকের সাথে ! অরে মঞ্জুরে ! তুই যদি আমার পিসতত বোন না হতিস তোকে সারা জীবন বুকের সাথে ধরে রাখতাম !! তোকে আমি বিয়ে করতাম ! তুইই আমার প্রথম প্রেম ! তুই আমার সব বলতে বলতে মঞ্জুর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলাম ! অনেকক্ষণ চলল আমাদের চুম্বন পর্ব !
এবার মঞ্জু আমাকে ঠেলে সরিয়ে দিল ! তারাতারি কর মা চলে আসবে ! আমি ওকে ছেড়ে দিয়ে এবার হামলে পরলাম অর খাঁড়া খাঁড়া মাই দুটোকে নিয়ে !! দুটোকে কচলাতে কচলাতে জিজ্ঞাস্য করলাম কি করে বানালি রে এমন মাই দুটোকে !! এত খাঁড়া খাঁড়া হালকা নরম হালকা শক্ত ! কাউকে দিয়ে টেপাছিস নাকি?? যেই বলা মঞ্জু অমনি আমাকে ধাক্কা দিয়ে তড়াক করে লাফিয়ে উঠে ফটাস করে একটা বিরাট চর আমার গালে কসিয়ে দিল !
চোখে আগুন ! মুখে এক রাশ ঘৃনা নিয়ে আমার দিকে তাকিয়ে ! তর সাথে জীবনে কথা বলব না ! তর মুখে একটুকুও বাঁধলো না এটা বলতে?আমি হতভম্ভো ! কি বললাম আমি ?
তুই কি করে বললি যে আমি কাউকে দিয়ে আমার মাই টেপাই?
- আমি তো ইয়ার্কি মারছিলাম !
তোর এইরকম নোংরা ইয়ার্কি মারতে একটুও লজ্জা করলো না ? তোর সাথে জীবনে আর কথা বলব না ! বলেই মঞ্জু নিজের নাইটিতা গলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল !
আমার মন মেজাজ সব গেল খিচরে | কিছু না বলে আমিও বাথরুম থেকে ঘুরে এসে জামাপ্যান্ট গলিয়ে বাড়ি থেকে বেরিয়ে পরলাম ! না মঞ্জু খুব রেগে গেছে ওর রাগ ভাঙ্গানোর দরকার ! না হলে কেল হয়ে যাবে ! যাই হোক না কেন আমার পিসতত বোন তার উপর আমার জীবনের প্রথম উষ্ণতা আর শারীরিক সুখ সেই আমায় দিয়েছে ! আমার এই রকম বলা উচিত হয়নি ! ও আমার জন্য পাগল আর আমি কিনা ওকে এই ভাবে বললাম? নিজের উপর নিজেরই ঘৃনা হচ্ছিল ! কি আর করব মন খারাপ নিয়ে বাজারের রাস্তায় ঘুরে বেরাছিলাম ! একবার ভাবলাম এখান থেকে কেটে পরি বাড়ি চলে যাই ! তারপর আবার ভাবলাম না যদি কাউকে না বলে বাড়ি চলে যাই তবে সবাই সন্দেহ করবে আর পিসি খুব দুক্ষ পাবে ! আমাকে অনেক বিশ্বাস করে নিয়ে এসেছিল মঞ্জুর সাথে দার্জিলিং যাবার জন্য !
হটাতই চোখের সামনে একটা ওষুধের দোকান দেখতে পেলাম ! সোজা দোকানে গিয়ে একটা আই পিল্লের প্যাকেট কিনে ফেললাম ! দোকানের কাঁচের রেকেতে ঝুলছিল সেভিং ক্রিম আর জিলেটের রেজারআই পিলের প্যাকেট টা আর ব্লেডের প্যাকেট টা পকেটে ঢুকিয়ে নিলাম আর হাথে রইলো সেভিং ক্রিম আর রেজার টা ! দোকান থেকে বেরিয়ে একটা চায়ের দোকানে দাঁড়িয়ে এক কাপ চা খেলাম ! হটাত একটা সিগারেট খেতে ইচ্ছা হলো ! এমনিতেও আমি সিগারেট খাইনা ! কখনো সখনো বন্ধুদের পাল্লায় পড়লে এক আধটা তান মেরে ছেড়ে দেই ! কিন্তু আজ খুব খেতে ইচ্ছা করলো ! যেমন ইচ্ছা তেমনি কাজ ! এক প্যাকেট গোল্ড ফ্লেক সিগারেট আর একটা মাচিস কিনে নিলাম ! দোকান দার আমার মুখের দিকে বেশ অবাক হয়ে তাকিয়ে দেখল ! কি বুঝলো কে জানে? হয় তো ভাবছিল যে এই টুকু ছেলে সিগারেট খায়? কিম্বা এইটুকু ছেলে এত দামী সিগারেট খায়? সে যা ভাবুক তাতে আমার কিছু যায় আসেনা ! একটা সিগারেট ধরিয়ে মুজ করে টান দিতে দিতে এদিক ওদিক দেখছিলাম ! সিগারেট খাওয়া শেষ করে দিয়ে পিসির বাড়ির দিকে যখন হাঁটা দিলাম তখন প্রায় সারে চারটে বাজে ! পাঁচটার মধ্যে আমাদের মঞ্জুর স্কুলে পৌঁছতে হবে ! তারাতারি পা চালালাম !
পিসির বাড়ি গিয়ে দেখি পিসি মঞ্জু কে খুব বকছে !
সেই দুপুরে ছেলেটা বেরিয়ে গেল আর তুই বলছিস তুই কিছুই জানিস না? কি বলেছিস ওকে বল? কেন ও চলে গেল? এখন তোকে কে নিয়ে যাবে ? কত বুঝিয়ে সুঝিয়ে ছেলেটাকে নিয়ে এলাম ! আর যেই আমি ব্যাঙ্কে গেছি অমনি ছেলেটা চলে গেল ? তুই নিশ্চই কিছু বলেছিস তাই ও রাগ করে চলে গেছে ! এখন আমি দাদাকে আর বৌদিকে কি বলব ! থাক তুই তোকে আর দার্জিলিঙে যেতে হবে না ! আমি যাচ্ছি দাদার বাড়ি দেখি ছেলেটা পৌঁছলো কিনা !
মঞ্জুর মুখ নিচু ! চোখ জলে টলমল ! কিছু বলতে পারছে না ! শুধু ফুঁপিয়ে যাচ্ছে ! আমি আর থাকতে পারলাম না পিছন থেকে বলে উঠলাম " কি হয়েছে পিসিমা? ওকে বকছ কেন?
ও তুই ? কোথায় গেছিলি? কাউকে না বলে তুই কোথায় গেচিলিস? আমাদের সবার উত্কন্ঠায় প্রান উষ্ঠাগত ! তোর কি কান্ড জ্ঞান বলে কিছুই নেই ! পিসি আমাকে বকতে শুরু করে দিল !
আমি বললাম আরে আমি তো এই মাত্র বাজারে গেছিলাম ! আমি দাঁড়ি কমানোর রেজার আনতে ভুলে গেছি সেটা আনতে গেছিলাম !যখন আমি বেরুচ্ছি তখন তুমি ছিলেনা আর মঞ্জু ঘুমোছিল্ ! তাই ভাবলাম ওকে ডিস্টার্ব করে লাভ নেই যাব আর আসব !
তাই বল আমি ভাবলাম আবার তোরা ঝগড়া করেছিস আর তুই রাগ করে বাড়ি চলে গেছিস ! আমি বললাম না না ঝগড়া কেন করব ! বলেই আমি মঞ্জুর কাছে গিয়ে বললাম " কাঁদিস না সোনা আমার ভুল হয়ে গেছে !! আর আমার জন্য তোকে পিসির কাছে বকুনি খেতে হয়েছে ! লক্ষী সোনা বোন আমার কাঁদিস না প্লিস.." আমার বলার উদেশ্য ছিল দুটো একটাতে মঞ্জুর রাগ ভাঙানির আর একটাই ওর আর পিসির কাছে ক্ষমা চেয়ে নেওয়া !! মঞ্জু ঝর ঝর করে কেঁদে ফেলল ! আমি ওকে পিসির সামনেই জড়িয়ে ধরে আদর করতে লাগলাম ! কাঁদে না সোনা আমার যা তৈরী হয়ে নে !!
পিসিও ওকে বলল "সরি মা যাও এবার তৈরী হয়ে নাও !! পিসি ভাবলো হয়ত আমি ওকে ছোট বোন বলে আদর করছি আর মঞ্জু ভাবলো............

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...