25 June 2012 - 0 comments

বাগদি বাড়ির মেয়ে ঝর্না 1

dada_of_india

আমার জীবনের আরও একটি সত্য ঘটনা নিয়ে আমার আরেকটা গল্প শুরু করলাম | জানিনা আপনাদের ভালো লাগবে কিনা !
বাগদি বাড়ির মেয়ে ঝর্না

তখন আমি ক্লাস টুয়েলভে পড়ি !আমাদের স্কুলটা ছিল হায়ার সেকেন্ডারী স্কুল ! সবে সেক্স সম্মন্ধে একটু একটু ধারণা হতে শুরু হয়েছে ! তখন হাথ মারা বা গোদা বাংলায় যেটাকে বলে খেঁচা সেটা শুরু করিনি ! কারণ তখন জানতাম না যৌন সুখ কাকে বলে ! মাঝে মাঝে হটাত হটাত আমার ধোন খাঁড়া হয়ে যেতো কোনো কারণ ছাড়াই ! তখন ঠিক বুঝতে পারতাম না বাঁড়া কেন খাঁড়া হয় বা খাঁড়া হওয়ার পর ধোনের গায়ে হাত বুলোলে একটা অদ্ভুত আরামের উত্পত্তি হয় ! বেশ ভালো লাগতো ! যখন একা থাকতাম তখন নিজেই নিজের বাঁড়ার গায়ে হাথ বোলাতাম ! জানিনা কেন সেটা লুকিয়ে করতাম তবে এটা বেশ বুঝতে পেরেছিলাম যে এইসমস্ত জিনিস মানুষের গোপন রাখা উচিত ! এটা বোধ হয় আমাদের মানে মানুষের জন্মজাত শিক্ষা ! বেশ কযেক জন ছিল আমাদের ক্লাসে যাদের প্রতিটি শিক্ষক বা আমাদের গার্জেনরা বলতেন এঁচরে পাকা এবং আমাদের সবসময় সাবধান করে দিতেন তাদের সাথে না মেশার ! কিন্তু আমার তখন বয়স তাই পাকার তাই তাদের সাথে লুকিয়ে চুরিয়ে বন্ধুত্ব রেখে দিয়েছিলাম !! আমার ক্লাসের সব থেকে বখাটে ছেলেরা ছিল নিলয়, গিরি, কানাই আর প্রভাত ! ওরা সব সময় ক্লাসের শেষ বেঞ্চিতে বসতো ! কেন বসতো সেটা জানতাম না ! তবে এইটুকু বুঝে গেছিলাম যে আমাদের হেড স্যার ওদের কে আদেশ দিয়েছিলেন শেষের বেঞ্চিতে বসার আর বেশ সেটা খুসি মনে ওরা মেনে নিয়েছিল ! ক্লাসে আমি খুব ভালো ছেলে না হলেও খারাপ ছিলাম না ! কিন্তু ক্লাসের ওই চারজনের সাথেই আমার বেশ বন্ধুত্ব ছিল ! বন্ধুত্ব থাকার কারণ ও ছিল ! তারা ছিল আমাদের স্কুলের সবথেকে ভালো ক্রিকেট খেলোআর আর সাথে ফুটবল খেলওয়ার !
আর ওদের সাথে বন্ধুত্ব থাকার কারণে আমিও স্কুল টিমে চান্স পেয়ে থাকতাম !! একদিন ক্লাসে কিছু একটা গন্ডগোলের জন্য শাস্তি পেলাম ! আর শাস্তি টা ছিল ক্লাসের শেষ বেঞ্চে বসার ! আর শাস্তিটা আমার জন্য ছিল বরদান ! কারণ শেষের বেঁচেই বসতো নিলয়, কানাইরা ! জমিয়ে সেদিন তাদের সাথে লাস্ট বেঞ্চে বসে গেঁজাতে শুরু করে দিলাম ! হটাত দেখি নিলয় প্যান্টের চেন খুলে নিজের ধোনটাকে বের করে হাথ দিয়ে আগে পিছে করতে শুরু করলো ! আর সত্যি বলতে কি ওর ধোনটা দাঁড়িয়ে গিয়ে কি বড় আর বিভত্স দেখাচ্ছিল ! এক হাথ দিয়ে ধোন টাকে মুঠো করে ধরে হাথ টাকে আগে পিছে করছিল আর ওর মুখ টাকে বিকৃত করে আজিব আজিব শব্দ বার করছিল ! কানাই বলে উঠলো " এই বোকাচোদা ক্লাসে কি শুরু করলি ? স্যার দেখতে পেলে স্কুল থেকে বের করে দেবে ! বন্ধ কর বলছি !" না রে কানাই পারছি না ! কি আরাম হচ্ছে তোকে বলে বোঝাতে পারব না ! আজ আসার সময় মিনুদিকে ল্যাংটো হয়ে চান করতে দেখে অবধি আমার ধনটা খাঁড়া হয়ে আছে ! এখন যদি হাথ মেরে মাল বার করে না দিই তো সারাদিন কষ্ট হবে !! কথা বলতে বলতে নিলয় হাথ মারা জারি রেখেছিল ! হটাত ঊঊঊ বেরিয়ে গেল ও ও ও ও ও !!! করে ধনটাকে জোরে চেপে ধরল ! আর আমি দেখলাম পিচকারির মতো ফিনকি দিয়ে নিলয়ের ধোন থেকে গারো সাদা সাদা থকথকে একধরনের পদার্থ ছিটকে ছিটকে বেরিয়ে সামনের বেঞ্চের নিচে পড়তে থাকলো ! আমি বলে উঠলাম " আরে নিলয়ের ধোন থেকে কি বেরুচ্ছে দেখ ! " কানাই বলল তুই ও একটা বোকাচোদা ! ধোন থেকে কি বেরুচ্ছে নয় ! ওটা ফ্যাদা ! মানে মাল !! তোর যেন কোনদিন মাল বেরোয় নি?? " আমি বললাম না রে আমার কোনদিন মাল বেরোয়নি ! আর সত্যি বলতে মাল কি জিনিস সেটা আমি জানিনা !! " তুই সত্যিই একটা বোকাচোদা ! বাড়িতে গিয়ে বাঁড়াটা খাঁড়া করে আচ্ছা করে হাথ মেরে দেখবি মাল বেরহয় কি না !! মাল বার করতে দেখবি কত মজা লাগে !! তার থেকেও বেশি মজা লাগে গুদ মারতে !! " গুদ মারতে?? সেটা আবার কি জিনিস ?" তোকে কি সাধে বোকাচোদা বলি?? আমাদের যেমন বাঁড়া আছে তেমনি মেয়েদের আছে গুদ ! বাঁড়ার কাজ হলো মেয়েদের গুদে কাঠি করা ! তাতে যা মজা পাবি জীবনে আর কোনো মজাকে মজা বলে মনেই করবি না !
কিন্তু মেয়েদের গুদ কোথায়? ওদের তো দেখি চেপ্টা মত একটা ছোট্ট ফুটো আছে যেটা দিয়ে ওরা মোতে !
বোকাচোদা ওই ছোট্ট ফুটো তাকেই বলে গুদ ! আর ওই ফুটো টা সুধু মোতার জন্য নয় !! ওটা দিয়েই চোদাচুদি করতে হয় ! তুই সত্যিই একটা গান্ডু ! কিছুই জানিস না ! মেয়েদের মাই আর গুদই হলো পৃথিবীর সেরা সম্পদ ! ওই মাই আর গুদের জন্যই আজ এত লড়াই ! না তোকে দিয়ে আর কিছুই হবে না ! তুই সত্যি এখনো খোকা রয়ে গেছিস ! তোকে আমাদের বন্ধু বলতেও লজ্জা করে ! চল তোকে আমি কিছু বই দেব পরে দেখবি সব শিখে যাবি !!


সেই দিনেই কানায় আমাকে একটা চটি বই দিল ! তাতে বিভিন্ন ধরনের ল্যাংটো ছেলেমেয়েদের বিচিত্র বিচিত্র সব ছবি আর গল্প দেওয়া আছে ! বইয়ের পাতায় ওই সব রঙিন ছবি দেখেই আমার বাঁড়া খাঁড়া হয়ে গেল ! জীবনে প্রথম ল্যাংটো ছেলে মেয়েদের ফটো দেখেই কেন জানিনা আমার শরীরে একটা আগুনের জলন অনুভব করলাম ! বাঁড়া টা রীতিমত খাঁড়া হয়ে লাফা লাফি শুরু করে দিল ! কিছুতেই তাকে বস মানাতে পারছিলাম না ! একেতো ক্লাসরুম তার উপর হাতে একটা শরীরের রক্ত গরম করা বই ! না পরছি পড়তে না পারছি ছাড়তে !!

অনেক কষ্টে কোনো রকমে ক্লাস শেষ করেই বাড়ির দিকে ছোঁটা শুরু করলাম ! হাঁপাতে হাঁপাতে যখন বাড়ি ঢুকলাম তখন দেখি আমার মা গেটে দাঁড়িয়ে আছে ! আমার হাঁপানো দেখে জিগ্গাস্সা করলেন "কিরে কি ব্যাপার? হাঁপাছিস কেন?? " আমি বললাম খুব জোরে পায়খানা পেয়েছে ! আর কাল ক্লাসে টেস্ট আছে তার পরা তৈরী করতে হবে তাই দৌড়তে দৌড়তে এসেছি ! বলেই সোজা বাথরুমে ঢুকে গেলাম ! কোনো রকমে হাথ মুখ ধুয়ে খাবার খেয়ে সোজা নিজের ঘরে ঢুকে দরজা লাগিয়ে কানাইয়ের দেওয়া বইটা বার করে পড়তে শুরু করে দিলাম ! এক এক লাইন পরছি আর আমার নুনু এক এক ইঞ্চি করে বড় হতে শুরু হচ্ছে ! এক সময় তো এমন অবস্থা শুরু হলো মনে হতে লাগলো আমার ধোন টা ফেটে যাবে ! কি অসহ্য কষ্ট বলে বোঝাতে পারব না ! কোনো রকমে প্যান্টের চেন টা খুলে ধোন টাকে টেনে অনেক কষ্টে বার কর লাম ! অনেক কষ্টে এইকারণেই বলছি কারণ ধোন টা ঠাটিয়ে পুরো একটা শক্ত সবলের মত হয়ে গেছিলো ! আমি নিজের ধোনের চেহেরা দেখে নিজেই চমকে উঠলাম ! উরিবাব্বা ! এত দেখি একেবারে আমাদের বাড়ির শিলের নোরার মতো ফুলে ফেঁপে বিশাল চেহেরা ধারণ করেছে ! উত্তেজনার বসে ধনটাকে মুঠোকরে ধরে খেঁচতে লাগলাম ! ঠিক যেমন করে নিলয় খেঁচছিল আ আ আ কি আরাম !! যত আমার হাত টাকে আগে পিছে করছি তত যেন আমি এক অন্য দুনিয়াতে চলে যাচ্ছি !! এইরকম ভাবে বেশ কিছুক্ষণ চলার পর হটাত আমার মনে হলো আমর ধন ফেটে কিছু বেরুতে চেষ্টা করছে ! এক ধরনের কষ্টের সাথে একধরনের অদ্ভুত আনন্দ আর অদ্ভুত অনুভুতি আমার হাতের স্পিড আরও বাড়িয়ে দিল ! ৬১ ৬২ ৬১ ৬২ ৬১ ৬২ ছিরিক ছিরিক ব্যাল ব্যাল ব্যাল করে ফিচকারি দিয়ে আমার ধন থেকে ঘন গর সাদা সাদা মাল বেরুতে লাগলো !! ও ও ও ও ও ও ও ও ও আ আ আ আ আ মাআআ গোও ও ও ও ও ও ও ও ও কি আরাম !!! বেশ কিছুক্ষণ আরামের আবেশে থম মেরে পরে রইলাম !! সেই প্রথম আমার খেঁচে মাল বের করার যে আনন্দ পেয়েছিলাম তার পর থেকে যখনি সুযোগ পেতাম একবার করে খেঁচে নিতাম ! কানাইয়ের হাতেই আমার খেঁচার হাতেখড়ি ! আবার কানাইয়ের কাছেই গল্প শুনতাম কি করে ওরা আমাদের পাড়ার কিছু মেয়েকে চুদেছে ! যত শুনতাম ততই আমার চড়ার ইচ্ছা বেড়ে যেত কিন্তু কিছুই করার ছিল না ! শুধুই মনের ইচ্ছা মনেতে পুসে গুমরে গুমরে মরতে আর খেঁচতে থাকলাম ! বেশ কিছুদিন এইভাবেই চলতে থাকলো ! রাতারাতি আমাকে অনেক বড় করে দিল ! আমার শরীরের মধ্যেও অনেক পরিবর্তন দেখা দিতে শুরু করে দিল ! আমার গলার আওয়াজও রাতারাতি বদলে গেল ! আমার নাকের নিচে কালো কালো লোমের রেখা আর গালে হালকা কালো লোমের রেখা দেখাদিতে শুরু করলো !
একদিন বিকাল বেলায় আমার মেজ পিসি তার মেয়ে মঞ্জুকে নিয়ে আর মঞ্জুর বয়সী একটা কালো মতো মেয়েকে নিয়ে আমাদের বাড়িতে এলো ! পরে জানলাম মিটার নাম ঝর্না আর ওকে আমাদের বাড়িতে কাজের জন্য নিয়ে এসেছে ! আমার পিসির মেয়ে মঞ্জু আমার থেকে ২ বছরের ছোট ! কিন্তু শরীরের গরন দেখলেই যেকোনো ছেলের মুখ থেকে লালা ঝরতে শুরু করবে ! আমার সাথে মঞ্জুর খুব ভাব ! ছোট বেলা থেকেই আমরা একে অপরের খুব কাছের জন ! মঞ্জু আমাদের বাড়িতে এলে আমার সাথেই আমার বিছানাতে শুত আর আমরা জমিয়ে খুনসুটি করতাম ! এবার মঞ্জু প্রায় এক বছর পরে এলো আর এসেই আমার পিছনে লেগে গেল ! " এ মা ! দাদাভাই তর গোঁফ বেরিয়ে গেছে ! কি বিচ্ছিরি দেখতে লাগছে ! " সবার সামনে আমাকে এভাবে বলাতে আমি রেগে গিয়ে মঞ্জু কে তারা করলাম ! মন্জুও খুব জোরে চনত শুরু করলো ! পিছন থেকে আমার মা আর পিসির মন্তব্য সুনতে পেলাম ! " এরা শুধু শরীরেই বড় হয়েছে কিন্তু মনেতে এখন সেই ছোটই আছে ! কবে যে এরা শুধরবে ভগবানই জানেন !!"

রাতে শোওয়ার ব্যবস্থা আগের মতই রইলো ! শুধু ঝর্না আমার খাটের নিচে মাদুর বিছিয়ে শুএ পড়ল আর পিসি মায়ের সাথে বাবা মার ঘরে শুএ পড়ল ! আমাদের যেমন খুনসুটি চলে সেই রকম খুনসুটি শোওয়ার সাথে সাথেই শুরু হয়ে গেল ! তবে আগের মতো সেই রকম ভাবে কিছুই জমল না ! কারণ আমাদের দুজনেরই বয়স আর শারীরিক পরিবর্তন হওয়ার জন্য আমাদের খুনসুটি অনেক মার্জিত হয়ে গেল ! অনেক রাত অবধি আমাদের গল্প চলল ! তার মধ্যেই মঞ্জু আমাকে জিজ্ঞাসা করলো "দাদাভাই তোর কোনো গালফ্রেন্ড আছে ? বা তোর কাউকে ভালো লাগে ?" আমি বললাম না রে আমার কপাল টা ততটা ভালো নয় ! আমার এখনো কোনো মেয়ে বন্ধু নেই ! আর সত্যি কথা বলতে কি মেয়েদের দিকে তাকানোর সময়ও নেই ! পড়াশোনার যা চাপ তাতে আর গার্ল ফ্রেন্ড খুঁজে লাভ নেই ! তুই বল কতগুলো ছেলেকে নাচাছিস ?? "ধুর ভালো লাগে না ! সব ন্যাকা ন্যাকা ছেলের দল ! কেমন যেন চুতিয়া মার্কা মুখ করে
আমার দিকে তাকিয়ে থাকে, সুযোগ পেলেই আমার বুকের দিকে লোলুপ দৃষ্টি তে দেখতে থাকে আর আমার পাছার দিকে প্রলুব্ধ নজর ! তবু যদি কোনো ভালো স্মার্ট ছেলে তাকাত তো তাকে নাচানোর চেষ্টা করতাম !" আমি বললাম সে কি রে তর এমন খাব খাব শরীরের দিকে শুধু চুতিয়া মার্কা ছেলেরাই তাকায় ? কোনো হারামি মানে স্মার্ট ছেলেরা তাকায়না? আমি যদি তর দাদা না হতাম তো আদাজল খেয়ে তর পিছনে লেগে থাকতাম ! কি ভালো হত তুই যদি আমার বোন না হতিস ! তাহলে তর সাথে চুটিয়ে লাইন মারতাম আর ........... " আর কি?" না মানে আর যা কিছু মজা করার সবই করতাম ! " কি ? তোর লজ্জা করছে না বোনের সম্বন্ধ্যে এইরকম কথা বলতে " বেশ রাগের চোখে আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষণ ! আমি বললাম " বাহ ! রাগলে তো তোকে আরও সেক্সি লাগে !" আর রাগের চোখে তাকিয়ে থাকতে পারল না মঞ্জু ! ফিক করে হেঁসে দিল ! " সত্যি তুই একটা রাম ফাজিল হয়েছিস ! কালই আমি মামাকে বলছি যে তোমার ছেলে পেকে গাছ পাকা হয়ে গেছে ! তারাতারি একটা বিয়ে দিয়ে দাও ! না হলে দেখবে কোনো না কোনো মেয়ের সর্বনাশ করে ছেড়ে দিয়েছে !! আমি বললাম সর্বনাশ বলতে কি বোঝাতে চাইছিস ? বলে আমি ওকে একটা চিমটি কাটলাম !! জবাবে ওও আমাকে চিমটি কাটতে চেষ্টা করতে চাইল ! ফলে শুরু হলো আমাদের ধস্তাধস্তি ! ও আমাকে চিমটি কাটবেই আর আমিও ওকে চিমটি কাটতে দেব না ! সমানে আমি ওর হাত দুটোকে ধরতে চেষ্টা করতে থাকলাম ! যদিও অনিচ্ছাকৃত তবুও আমার হাথটা হটাত ওর মাই এর উপর চেপে বসলো ! দুজনেই চমকে উঠলাম ! " কি করছিস? তোর লজ্জা করে না ? বেহায়া হয়ে গেছিস ! বোনের শরীরে হাত দিচ্ছিস ! একেবারে গোল্লায় গেছিস ! তোর সাথে আর জীবনে কথা বলব না ! " খুব রেগে গিয়ে মঞ্জু আমাকে এতগুলো কথা শুনিয়ে আমার দিকে পিছন ঘুরে শুএ পড়ল !
আমার মন টা খারাপ হয়ে গেল ! অনিচ্ছাকৃত আমার হাথ টা মঞ্জুর মাই তে লাগার জন্য ! সত্যি বলছি কেন জানি মনে হলো আমি সত্যিই বেহায়া হয়ে গেছি ! খুব কষ্ট পেলাম মনে মনে | কি আর করব এখন যদি ওকে বোঝাতে যাই যে আমি ইচ্ছাকৃত ওর মাই ছুইনি তাহলে হয়ত আবার কিছু বলবে কিম্বা মা কে বলে দেবে | কি যে করি ভেবে পাচ্ছি না ! ধুর শালা ! যা হবার হবে এখন ঘুমিয়ে পরা যাক ! কাল ওর সাথে ফ্রেস মুডে কথা বলা যাবে ! সোবার আগে একবার পেচ্ছাপ করে আসি | যেই উঠে বসেছি দেখি ঝর্না আমাদের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে ! আমি বললাম কি রে তুই কি করছিস? যা সুএ পর ! ঝর্না কিছু না বলে আবার সুএ পড়ল ! আর আমি পেচ্ছাব করার জন্য বাথরুমে চলে গেলাম ! অনেকক্ষণ ধরে ধোন টা ঠাটিয়ে ছিল ! বাথরুমে গিয়ে মঞ্জুর মাইএর কথা ভাবতেই আরও একবার শক্ত পাথরের মত হয়ে গেল ! কি আর করা শুরু হয়ে গেলাম ৬১ ৬২ করতে ! যখন চরম অবস্থায় পৌছেছি ঠিক তখন মনে হলো কে যেন বাথরুমের দরজা টা ঠেলে খুলল ! উত্তেজনার বশে বাথরুমের দরজায় ছিটকিনি লাগাতে ভুলে গেছি ! পিছন দিকে মুখ ঘুরিয়ে দেখি ঝর্না এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে ! না পারছি হাত থামাতে না পারছি ঝর্নাকে কিছু বলতে ! কোনো রকমে হাত চালাতে চালাতেই দান্তে দাঁত টিপে ঝর্নাকে বললাম তুই যাবি না তোর গাঁড় মারতে হবে ? কথাটা হয়ত একটু বেশি রুড হয়ে গেছিল ! ঝর্না চুপচাপ তবুও পিছনে দাঁড়িয়ে রইলো ! তখন আমার অবস্থা বলে বোঝানো যাবে না ! একটা চরম মুহুর্তে এসে থামা কি যে কঠিন কাজ যারা মুঠ মারেন তারা নিশ্চয় জানবেন ! আআআ আআআ আআআ করতে করতে আমার বাঁড়ার মুখ থেকে ছিটকে ছিটকে মাল বের করতে শুরু করে দিলাম ! ঝর্না অবাক হয়ে আমার মাল বের করা দেখতে লাগলো ! সমস্ত শরীরকে নিংরে মুচড়ে যখন আমার মাল বের হওয়া শেষ হলো তখন আমার কথা বলার শক্তিটাও হারিয়ে ফেলেছিলাম ! কোনো রকমে ঝর্নাকে বললাম তোর লজ্জা বলে কোনো জিনিস নেই তুই কেন এখানে এসেছিলিস? খবরদার যদি আবার তোকে এই ভাবে দেখি তো তোর চদ্দগুস্থির গাঁড় মেরে ছেড়ে দেব ! এমনিতেই মেজাজ টা খুব খারাপ হয়েছিল !তার উপর ঝরনার এ হেন আচরণ !আমাকে বেশ খানিকটা খেপিয়ে তুলেছিল ! আবার বললাম " সন যদি এখন কার কথা কাউকে বলেছিস তো জানবি তোর কি অবস্থা করব ! তখন আর হাথ মেরে মাল বার করব না সোজা তোর গুদ ফাটিয়ে তোর গুদের ভিতর দিয়ে তোর পেতে গিয়ে মাল ফেলবো ! " এত বাজে বাজে কোথায় ঝর্নাকে বকলাম কিন্তু ঝরনার কোনো দিরুক্তি নেই ! শুধু বলল আমার খুব জোরে পেচ্ছাপ পেয়েছে আমাকে পেচ্ছাপ করতে দাও ! বলতে না বলতেই ঝর্না ফ্রক তুলে প্যান্ট নামিয়ে বসে পড়ল আমার সামনেই পেচ্ছাপ করতে ! শুধু বসে পরলই নয় ছর ছর শব্দে মুততে শুরু করে দিল ! যেহেতু আমার সামনেই ফ্রক তুলে প্যান্ট নামিয়ে বসে পরেছিল তাতে ওর গুদের দর্শন হয়ে গেল ! ওহ ! সে কি দৃশ !!
কালো কুচকুচে শরীরের মাঝে ছোট্ট একটা গুদ ! তার উপরের অংশে হালকা হালকা রেশমের মত বাল ! জীবনে প্রথম কোনো জীবন্ত মেয়ের গুদ দেখলাম তাও আবার একেবারে কচি মেয়ের ! আমার বাঁড়া বাবাজি আবার হটাত করে টং হয়ে গেল ! আমার নাক মুখ দিয়ে যেন আগুনের হল্কা বেরুতে শুরু করে দিল ! খেয়াল ছিলনা যে আমি নজর ঝরনার গুদের দিকে আছে ! তখন আমার ধোন কে সম্লেতেই ব্যস্ত ! চমক ফিরল ঝরনার কথাতে ! " কি দেখছ? কোনদিন কি মেয়ে মানুস দেখেনি?? তোমরা আবার ভাদ্রলক ! জানিনা কাকি আমায় কোথায় ছেড়ে যাচ্ছে ! এখানে প্রথম দর্শনেই একজন কে দেখতে পেলাম চরিত্রহীন ! এদের আবার ভাদ্র লোক বলে? "
শুনে আমার মাথা খারাপ হয়ে গেল ! ইচ্ছা করলো একটা টেনে চর কসিয়ে দি ঝরনার গালে ! কিন্তু অনেক কষ্টে নিজেকে সম্বরণ করলাম ! কারণ যদি ঝর্না সবাইকে আমার কথা বলে দেয় তো আমি একেবারে খারাপ হয়ে যাব আর কেউ আমার কথা বিশ্বাস করবে না ! কারণ আমার চাল চলন বদলে যাওয়ার ফলে সবাই আমার উপর ক্ষুব্দ হয়ে রয়েছে ! কি আর করা যাই ! ঝরনার অপমান হজম করে চুপচাপ বিছানায় গিয়ে সুএ পরলাম !কিন্তু ভিতরে ভিতরে অপমানের জালায় আমি জলতে লাগলাম ! কি ভাবে ঝরনার এই অপমানের আমি বদলা নেবো ? কখনো ভাবছি ওকে ল্যাংটো করে দুটো পা ফাঁক করে বিছানার সাথে দুটো পা কে বেঁধে আমার বাঁড়াটাকে এক ধাক্কায় ওর গুদে ঢুকিয়ে ওর গুদ ফাটিয়ে দেব আবার কখনো ভাবছি ওর গুদে একটা বিরাট ডান্ডা ঢুকিয়ে দিয়ে সোজা ডান্ডার উপর ওকে খাঁড়া করে রাখবো !!
কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই ! হটাত আমার ঘুম ভেঙ্গে গেল কারণ আমার বাঁড়াটাকে কে যেন বেশ জোরে জোরে চটকাচ্ছে !!

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...