25 June 2012 - 0 comments

মোহনা ৪

সিকদার অনি


নুতন অফিস, নুতন কাজ। পরিবেশও ভিন্ন। ডেভেলপমেন্ট বিভাগের সবাইকে যেমনি গম্ভীর, চিন্তিত চেহারার মনে হয়, সেলস বিভাগের কর্মকর্তা কর্মচারীরা ঠিক তার বিপরীত! যেমনি হাসিখুশী, ঠিক তেমনি কারো কোন ভাবনা চিন্তা আছে বলে মনে হলো না। এমন একটা পরিবেশ আমার খুব ভালোই লাগতে থাকলো।


শরৎগন্জে অফিসে যোগদান করার পর, প্রথমেই যে মেয়েটি আমার দৃষ্টি কেঁড়ে নিলো, সে হলো শিউলী! শিউলী ফুলের মতোই স্নিগ্ধ সতেজ। যেমনি দীর্ঘাঙ্গী, ঠিক তেমনি লম্বাটে চেহারা, ঠোট গুলো তাজা গোলাপ পাপড়ির মতোই গোলাপী। আর চোখ দুটিও খুব বুদ্ধি দীপ্ত। পোষাক আশাকেও আভিজত্যেরই ছোয়া। দেখেই মনে হয়, বস্তুবাদী একটি মেয়ে। আর সেই বস্তুবাদী ধরনের মেয়েটির ছন্দে ছন্দে হাঁটা ছন্দময় বক্ষ দোলন দেখলে, বুকটা হু হু করে উঠে।


আমার ডেস্ক থেকে চার সারি পেরিয়ে কোনাকোনি একটা ডেস্কেই তার অবস্থান। কাজের অবসরে, কম্পিউটার থেকে চোখ সরিয়ে, খানিকটা ভাবনায় পরে কোনাকোনি হয়ে বসলেই শিউলীর মুখটা চোখে পরে। কখনোই তার চোখাচোখিটা হয়ে উঠেনা। আর তাই, তখনই আমার মনটা খুব উদাস হতে থাকে। কাজে আর মন বসে না। তখন, অফিস কক্ষ থেকে বেড়িয়ে পরি, একটা সিগারেটে ফু দেবার জন্যেই।


শিউলীর ঠোট দুটোও সত্যিই চমৎকার! এমন ঠোটযুগল যখন নড়া চড়া করে, তখন তা দেখে মনটাই শুধু উদাস হয়ে উঠেনা, মনের ভেতর যৌন বেদনাও জাগ্রত হয়! চুমু দেবার আকাংখাটা জেগে উঠে শুধু। শিউলীর চ্যুইং গাম চিবানোর অভ্যাস আছে। সারাক্ষণ মুখের ভেতর একটা চ্যুইং গাম থাকেই। সেই চ্যুইং গাম চিবুনীর তালে তালে তার ফর্সা চেহারায়, অসম্ভব গোলাপী সরু দুটি ঠোট যখন নড়তে থাকে, তা দেখে নুনুটাও যেনো বেপরোয়া হয়ে উঠে।


অফিসে শিউলীর কি কাজ আমার জানা নেই। সারাক্ষণ কম্পিউটারের সামনে বসে, ডান হাতে মাউসটা নাড়া চাড়া করে, সেই ডান হাতেই কী বোর্ড টিপা টিপি করে। আর বাম হাতটা বরাবরই গালে অথবা থুতনীতে থাকে। মাঝে মাঝে সেই বাম হাতের সরু সুদৃশ্য আংগুলী গুলো দিয়ে, চ্যুইং গাম চিবুনো নড়তে থাকা ঠোট গুলো আঁকড়েও ধরে। তখন সত্যিই সেই ঠোটে চুমু দেবার আগ্রহ জমে উঠে। মাঝে মাঝে বাম হাতটা মুঠি করে থুতনীতে ঠেকিয়ে, ঠোট গুলো ঈষৎ উঁচু করে ধরে রেখেই কম্পিউটারে আপন মনে চোখ বুলিয়ে যায়। আমার মনে তখন সেই ঠোটে চুমু দেবার আকাংখাটা আরো প্রবল হয়ে উঠে। আমার কেনো যেনো মনে হতে থাকলো, শিউলী এসব ইচ্ছে করেই করে থাকে। কারন, তার দিকে প্রায়ই উদাস হয়ে তাঁকিয়ে থাকি বলে, তার মনেও ধারনা হয়ে গেছে যে, সে আমার পছন্দেরই একটি মেয়ে। অথচ, কখনোই আমার দিকে চোখাচোখি তাঁকানোর চেষ্টাও করতো না।

এই শরৎগঞ্জ অফিসে আরো একটি মেয়েও আমার মনটা কেঁড়ে নিলো। সে হলো, শুভ্রা! যেমনি শুভ্র সুন্দর চেহারা, তেমনি ধারালো চেহারার এই মেয়েটি যেনো, হাসি দিয়েই সব মানুষের মন জয় করে নিতে পারে। এত সাদা আর এত সমান পরিপাটি দাঁত কারো হয় নাকি? আমার সামনা সামনি ছয়টি ডেস্ক পর, পেছন ফিরেই তার অবস্থান। সচরাচর তার চেহারাটা চোখে পরেনা। কালে ভদ্রে, চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে, এদিক সেদিক চলাফেরার সময়ই শুভ্রার চমৎকার চেহারাটা চোখে পরে। আমি যেনো শুভ্রার সেই চেয়ার ছেড়ে উঠার মুহুর্তটির জন্যেই পাগলের মতো অপেক্ষা করতে থাকি। শুধু মাত্র তার চমৎকার চেহারা, আর সেই চেহারায় চমৎকার দাঁতের হাসি দেখার জন্যেই।


শরৎগন্জের সেলস অফিসটা ধরতে গেলে, বিশাল একটা হল ঘরের মতো। ডানে বামে দু পাশে সারি সারি করে, অনেকগুলো লাইনে ডেস্কে সাজানো একটা অফিস। প্রায় দুশ জন কর্মীর অবস্থান। আমার ডেস্কটা হলো, বাম পাশের সারির তৃতীয় লাইনে। আমার বাম পাশে একজন, ডান পাশে তিনজন। সামনা সামনি তেমনি তিনজন। তেমনি দশ জনের দশটি ডেস্ক লাইন পেরিয়ে ষষ্ঠ লাইনেই শুভ্রার ডেস্ক। আমার সামনা সামনি ডান কোনায় কামালের ডেস্ক। সেই কামালের কাছেই কাজের খাতিরে, দিনে বেশ কয়েকবারই শুভ্রা এসে থাকে। ঠিক তখনই শুভ্রাকে ভালো করে দেখার সুযোগ পাই।


শুভ্রার পোষাকগুলো অত্যাধুনিক, দামী! পোষাকের আড়ালে যে বৃহৎ দুটি বক্ষই রয়েছে, তা আর কাউকে আঙুলী দিয়ে দেখিয়ে দেবার দরকার হয়না। এমনিতেই পলক ফেললে অনুমান করা যায়। শুভ্রা কথায় কথায় রিনি ঝিনি সুরেই হাসে। সেই হাসি কানে এলে কাজে মন বসার কথা না। আমার চোখও কম্পিউটার থেকে সরে গিয়ে, শুভ্রার সেই মিষ্টি হাসির ঝক ঝকে সাদা দাঁত গুলোর উপর গিয়েই পরে। শুভ্রাও কামালের সাথে কাজের আলাপের ফাঁকে কৌশল করেই আমার দিকে তাঁকায়। দুজনে চোখাচোখি হয়ে গেলেই কেনো যেনো দুজনেই চোখ সরিয়ে নিয়ে অন্যত্রই তাঁকানোর পায়তারা করি। কেনো যেনো মনে হতে থাকলো, শুভ্রাকে আমার খুবই পছন্দ, সে তা টের পেয়ে গেছে এই কয়দিনেই। আর তাই, কামালের কাছে কাজের ছোতা ধরে, শুভ্রারও ঘন ঘন আসাটা শুধু বাড়তেই থাকলো।


আমিও খুব মজা পেতে শুরু করলাম, শুভ্রার আচরনে। কাজের ফাঁকে থেকে থেকে, পলকহীন দৃষ্টিতেই শুভ্রার দিকে তাঁকাতে থাকলাম। শুধুমাত্র, তাকে বুঝানোর জন্যেই, তোমাকে আমার খুবই পছন্দ। এতে করে শুভ্রা কতটা কি অনুমান করতো বুঝতে পারতাম না। তবে, অফিসে সারাটাক্ষণ কেনো যেনো শিউলীর পাশাপাশি, শুভ্রার চেহারাটাও মাথার ভেতর এলোমেলো হয়ে ঘুরা ফেরা করতে থাকলো।

ছোট খালা কলেজে শিক্ষকতা করে। তাই কলেজে লেকচার থাকলেই যায়। আর লেকচার দেয়া শেষ হয়ে গেলে কলেজে থাকার কথা আর ভাবে না। বাসাতেই ফিরে এসে ঘর গোছালীর কাজে ব্যাস্ত থাকে।
ছোট খালু ঠিক তার বিপরীত! সকালবেলায় বাসা থেকে বেড়োলে, খুব সহজে বোধ হয় ফিরার নাম করে না। অফিস শেষে কোথায় না কোথায় আড্ডায় মেতে থাকে, জানার উপায় নেই। বাসায় ফিরে রাত নয়টার পর, অথবা আরো গভীর রাতে। আর মোহনা কখন স্কুলে যায়, আর ফিরে আসে, সেসব আমার জানা ছিলো না।
সেদিন অফিসে গেলাম না। একটা বাসা খোঁজে পাওয়া খুবই জরুরী হয়ে পরেছিলো। কেনোনা এভাবে মোহনার সাথে একই ঘরে, একই বিছানায় ঘুমানো, সমুহ বিপদের সম্ভাবনাই বেশী।
সকাল বেলায় ছোট খালা নাস্তাটা শেষ করে খুব তাড়াহুড়া করেই কলেজে রওনা হয়েছিলো। সেদিন তার প্রথম পিরিয়ডেই লেকচার। আমি খুব ঢিমে তেতালা গতিতেই বাসা থেকে বেড় হয়েছিলাম। উদ্দেশ্য শরৎগঞ্জে, আমার অফিসের কাছাকাছি কোন বাসা ভাড়া পাওয়া যায় কিনা।


বেলা এগারটা পর্য্যন্ত পুরু শরৎগঞ্জ শহরটা হেঁটে পার করে দিলাম। অথচ, মনের মতো একটা বাসাও খোঁজে পেলাম না। হয়তোবা আমার চাহিদার জন্যেই। আসলে, এটাচ বাথ সহ, একটা ছোট বাসাই খোঁজছিলাম। পরিবার নিয়ে বসবাস করা আবাসিক এলাকায়, একজন ব্যাচেলরকে পূর্ণ একটি বাসা ভাড়া দেয়ার ইচ্ছে কারোরই আছে বলে মনে হলো না। শেষ পর্য্যন্ত মন খারাপ করেই, সরাসরি ছোট খালার বাসার দিকেই রওনা হলাম।


ছোট খালার বাসা পৌঁছুলাম, দুপুর বারোটার কিছু পরই। প্রচণ্ড গরম আর ক্লান্তিতে অস্থিরই লাগছিলো। দরজাটা খোলা ছিলো বলে, কোন কিছু না ভেবেই ঘরের ভেতর ঢুকে পরেছিলাম। ঘরে ঢুকেই হঠাৎই যেনো বোকা বনে গেলাম। বসার ঘরে চোখের সামনে ছোট খালা! সদ্য কলেজ থেকে ঘর্মাক্ত হয়ে ফিরে আসা ছোট খালা পরনের শাড়ীটাই বোধ হয় খুলে দেহটাকে শীতল করার উদ্যোগ করছিলো। শাড়ীটা তখনও কোমরে জড়িয়েছিলো ঠিকই, তবে আচলটা মেঝেতেই গড়িয়ে পরা। ছোট খালা কখনোই ব্রা পরেনা বলে, ব্লাউজটাও খুলে ফেলেছিলো বলে, বুকটা পুরুপুরি উদোম।


ছোট খালার নগ্ন বক্ষ দেখা আমার জন্যে নুতন কিছু নয়। যখন আমার বয়স দশ কি এগারো, তখন ছোট খালার পূর্ণ যৌবনে ভরা সুঠাম বক্ষ কতই তো দেখতাম। তবে, যৌবনে পা দেবার পর, ধরতে গেলে এই প্রথমবারের মতোই ছোট খালার নগ্ন বক্ষ দেখা! আমাকে ঘরে ঢুকতে দেখে ছোট খালাও যেমনি হঠাৎই অপ্রস্তুত হয়ে পরলো, আমিও খুব বিব্রতবোধ করে, অন্যত্র পালাবার কথাই ভাবলাম। কিন্তু, কোথায় কোনদিকে যাবো, সেটাই শুধু বুঝতে পারছিলাম না। ছোট খালাকে পেরিয়ে, ভেতরে মোহনার ঘরে যাবো, নাকি ঘর থেকে পুনরায় বাইরে গিয়ে দাঁড়াবো। তেমনি এক পরিস্থিতির মাঝেই ছোট খালা আমাকে সহজ করে তুলার চেষ্টা করে, অন্যত্র তাঁকিয়েই বললো, কিরে, অফিসে যাসনি?

সময়ের ব্যবধানে অনেক কিছুই বদলে যায়। ছোট খালার চেহারাটা দেখলে, এখনো তাকে সাতাশ আটাশ বছর বয়সের একটি যুবতী বলেই মনে হয়। ছোট খালা আমাকে সহজ করে তোলার খাতিরেই তার দিকে এক নজর তাঁকালাম। সেই সাথে তার নগ্ন বক্ষের দিকেও।


আসলে, এতটা বছরে ছোট খালা অনেকটা শুকিয়ে গেছে। হয়তোবা, বয়সটাকে ধরে রাখার জন্যেই, রূপচর্চা সহ, ডায়েট কন্ট্রোলটা ঠিক মতোই চালিয়ে যাচ্ছে। তবে, বক্ষ যুগল সেই বিশ একুশ বছরকার সময়ের মতো অতটা সুঠামও নয়, সুডৌলও নয়। যেমনি অনেকটা চুপসে গেছে, তেমনি খানিকটা ঝুলেও গেছে। কেনো যেনো ছোট খালার বক্ষ যুগল দেখে, মনটা খুব খারাপ হয়ে গেলো। ছোট খালা আমার দিকে সরাসরি তাঁকিয়েই বললো, কিরে, চুপচাপ আছিস যে?
আমি মমতা ভরা গলাতেই বললাম, খালা, তুমি এত শুকিয়ে গেছো?
ছোট খালা আমার কথাটাকে কিভাবে নিলো বুঝলাম না। বুকটা টান টান করে, খানিকটা উঁচিয়ে ধরে খুব গম্ভীর গলাতেই বললো, মোটা মেয়ে বুঝি তোর খুব পছন্দ!
আমি বিব্রতবোধ করেই বললাম, না মানে, তুমি আরো কত নাদুশ নুদুশ ছিলে না? ওসব স্মৃতি মনে হলে?
আমার কথা বলা শেষ হবার আগেই ছোট খালা বলতে শুরু করলো, কিরে, তোর সাথে আমার শেষ দেখা কখন হয়েছিলো, আমারই তো ঠিক মনে নাই! ছোট্ট একটা পোলা ছিলি! কি স্মৃতি মনে আছে, শুনি তো?
আমি বললাম, কেনো? নানুর বাড়ীর উঠানে ছুটাছুটি, পানি ছুড়াছুড়ি, এক সংগে গোসল!
ছোট খালা চোখ কপালে তুলেই বললো, বাহ, সবই তো মনে রেখেছিস!
ছোট খালা ছোট্ট একটা নিঃশ্বাস ফেলে, খানিকটা অন্যমনস্ক হয়ে নিজে নিজেই বিড় বিড় করলো, আহা, সেই দিনগুলো!
আমি বললাম, ছোট খালা, তুমি কিন্তু একটুও বদলাও নি। ঠিক আগের মতোই আছো!
ছোট খালা খানিকটা বিকৃত গলাতেই বললো, তোর কথাবার্তা তো কিছুই বুঝতে পারছি না! এখন বললি, শুকিয়ে গেছি, আবার বলছিস, একটুও বদলাইনি! কোনটা বিশ্বাস করবো?
আমি বললাম, দুটোই! খানিকটা শুকিয়েছো ঠিকই! তবে, মন মানসিকতায় একটুও বদলাও নি।
ছোট খালা তিরস্কারের গলাতেই বললো, ওহ, তোর সামনে এখনো ন্যাংটু হয়ে দাঁড়িয়ে আছি বলে বুঝি এমন মনে হলো?
আমি আমতা আমতা করেই বললাম, কি যে বলো খালা! আমার সামনে তুমি ন্যাংটু থাকলেই কি, আর ঘুমটা দিয়ে থাকলেই কি? কোন পার্থক্য আছে নাকি?

কলেজ থেকে ফিরে এসে, এমনিতেই বোধ হয় খানিকটা ক্লান্তই ছিলো ছোট খালা। তাই বক্ষটা নগ্ন রেখেই কার্পেট বেছানো মেঝের উপর হাঁটু ভাঁজ করে বসে বললো, হুম, বুড়ী হয়ে গেছি! এই তো বলতে চাইছিস!
আমি মজা করার জন্যেই বললাম, কি যে বলো খালা! তুমি আবার বুড়ী হবে? আশি বছর পার হয়ে গেলেও, কেউ তোমাকে কখনোই বুড়ী বলবে না!
ছোট খালা লাজুকতার হাসিই হাসলো। তারপর হাত দুটি মেঝেতে ঠেকিয়ে, দেহটাকে সামনের দিকে খানিকটা ঝুকিয়ে, বক্ষ যুগল খানিকটা দুলিয়ে বললো, তোর যে কথা! আয় আমার পাশে বোস। তোর সাথে গলপো করতে করতে, খানিকটা জিড়িয়ে নিই। তারপর রান্না বান্না।
আমি ছোট খালার পাশে গিয়েই বসলাম। ছোট খালা খানিকটা এগিয়ে আমার গা ঘেষে বসেই বললো, অনি, তুই কিন্তু সত্যিই হ্যাণ্ডসাম! তোর বয়সও তো আর কম হলোনা। বিয়েটা এবার করেই ফেল। পাত্রী দেখবো নাকি? নাকি, নিজেই কাউকে ঠিক করে রেখেছিস!
ছোট খালা আমার গা ঘেষে বসার সাথে সাথেই আমার দেহটা কেমন যেনো অন্য রকম ভাবেই উত্তপ্ত হতে শুরু করছিলো। আমি ঠিকমতো কথা বলতে পারছিলাম না। জড়তার গলাতেই বললাম, নাহ, এখনো কাউকে ঠিক করিনি।
ছোট খালা হঠাৎই তার ঘাড়টা বাঁকিয়ে, আমার ঠোটে আলতো করে একটা চুমু দিয়ে বললো, ভালো করেছিস। আমার জানা শুনা একটা ভালো মেয়ে আছে। চাইলে, পরিচয় করিয়ে দেবো।
ছোট খালার নরোম ঠোটের স্পর্শ পেয়ে, আমার কি হতে কি হয়ে গেলো কিছুই বুঝলাম না। নিজের অজান্তেই, এক ধরনের ঘোরের মাঝেই, আমি ছোট খালাকে শক্ত করে জড়িয়ে ধরে, তার ঠোটে গভীর একটা চুম্বন এঁকে দিয়ে বললাম, আসলে, মনের মতো একটা মেয়েই খোঁজছি। সন্ধান থাকলে চাইতে হবে কেনো? অবশ্যই পরিচয় করিয়ে দেবে!

মানুষ বোধ হয় ঘোরের মাঝে, নিজেদের অজান্তেই অনেক কিছু করে ফেলে। নর নারীর দেহ গুলো এমনই যে, খুব কাছাকাছি থাকলে, অনেক সময় হিতাহিত জ্ঞানও হারিয়ে ফেলে। আর নগ্নতার ব্যাপার থাকলে তো, নিয়ন্ত্রণে রাখার মতো থাকার কথা না। ছোট খালা আর আমারও তখন তেমনি দশা হয়ে উঠেছিলো। ছোট খালা আমার গভীর চুম্বনটা খুব মজা করেই উপভোগ করেছিলো, ভিন্ন আজানা এক জগতে হারিয়ে গিয়ে। আমি কি বললাম, কিছুই তার কানে গেলো না। ছোট খালার চোখ দুটি শুধু খুব উজ্জ্বলই লাগছিলো। তৃপ্তি পূর্ণ গলাতেই বললো, তুই এত চমৎকার করে চুমু দিতে পারিস? জানিস, এমন চুমু তোর খালু কখনোই আমাকে উপহার করেনি। আরেকবার করনা লক্ষ্মীটি!
ছোট খালা আর আমি হঠাৎই যেনো ভিন্ন এক জগতে চলে যেতে শুরু করলাম। যে জগতে থাকে শুধু কামনার আগুন আর বাসনার আকাংখা! আমি ছোট খালার চমৎকার ঠোট যুগলে পুনরায় চুমুতে আবদ্ধ হয়ে, তার বক্ষেও হাত বাড়িয়ে দিলাম। নরোম তুলতুলে বক্ষ! খানিকটা চুপসে গেলেও, তখনও অনেক দৃঢ়তা! আমি সেই বক্ষেই ঠোট বাড়িয়ে, স্তনবৃন্তগুলো চুষতে থাকলাম আপন মনে। ছোট খালা খিল খিল করে হাসতে হাসতেই বললো, মনে হচ্ছে কতদিন পর বুঝি মোহনাই বুঝি আমার দুধু খাচ্ছে!
আমি ছোট খালার বুক থেকে মুখ সরিয়ে বললাম, কেনো, খালু বুঝি তোমার দুধু চুষে না!
ছোট খালা বললো, ধ্যাৎ, তোর খালুর কথা বলিস না! বেরসিক একটা লোক। কেনো যে লোকটার সাথে আমার বিয়ে হয়েছিলো! মোহনার জন্মটাও বলতে পারিস কাকতালীয়ই!
ছোট খালার কথা শুনে মনে হলো, সংসার জীবনে যৌনতায় খুব একটা সুখী নয় সে। এক ধরনের অতৃপ্ত মন নিয়েই জীবনটা কাটিয়ে দিয়েছে। আমি ছোট খালার কোমরের দিক থেকে, শাড়ী আর পেটিকোটটা সরিয়ে নিতে থাকলাম। কি অদ্ভুত চমৎকার যোনীদেশ ছোট খালার! ঘন গোছালো যোনী কেশে আবৃত একটা যোনী। যোনী ছিদ্রটা সেই কেশগুলোই কেমন যেনো লুকিয়ে রেখেছে! অনুমান করারও জোঁ নেই! আমি আঙুলী দিয়ে যোনী ছিদ্রটার উপর ছড়িয়ে থাকা লম্বা লম্বা কেশগুলো সরিয়ে, ছিদ্রটা খোঁজে বেড় করলাম। তারপর, আর দেরী করার কোন অবকাশ পেলাম না। নিজের অজান্তেই একটা চুমু দিয়ে, তার মসৃণ ত্বকের দেহটা ঘুরিয়ে ফিরিয়ে, পাছা বক্ষ সহ, সমস্ত দেহেই চুমুর ছুয়াটা দিয়ে চলছিলাম। আমি আর নিজেকে কিছুতেই সংযত রাখতে পারছিলাম না। আমার সমস্ত দেহে যৌনতার আগুনই শুধু ধাউ ধাউ করে জ্বলছিলো। আমি আমার পরনের পোশাকগুলোই খুলতে উদ্যোগ করছিলাম। ছোট খালার দেহটাও বোধ হয় যৌনতার জ্বালাতেই দগ্ধ হয়ে উঠেছিলো। আমাকে শার্টের বোতাম খুলতে দেখে বললো, অনি, শোবার ঘরে চল। হঠাৎ, কখন কে চলে আসে, বলা যায়না।

যৌনতার ব্যাপারগুলো এমনি যে, স্থান, বয়স, সম্পর্ক কোন কিছুই মানে না। তারপরও, সামাজিকতার খাতিরেই বোধ হয় স্থানের ব্যাপারে কিছুটা হলেও সবাই সচেতন থাকে। ছোট খালার কথা মতোই, দুজনে তার শোবার ঘরেই গেলাম। ছোট খালা বিছানার উপর খানিকটা হেলান দিয়ে বসে বললো, তুই কি সত্যি সত্যিই!
আমি পরনের প্যান্টটা খুলে, জাংগিয়ার ভেতর প্রকাণ্ড আকার ধারন করে থাকা লিঙ্গটা দেখিয়ে বললাম, দেখছো না, কি অবস্থা করেছো এটার!
ছোট খালা খুব গম্ভীর হয়েই বললো, ঠিক আছে, তুই যদি তোর বুড়ী খালাকে করে মজা পাস, আমার কিছু বলার নেই।
আমি আমার পরনের জাংগিয়াটা খুলতে খুলতে, রাগ করার ভান করেই বললাম, খালা, নিজেকে এমন বুড়ী বুড়ী বলবে না তো! আমার চোখে তুমি সেই বিশ বছর বয়সের সেই খালাটিই রয়ে গেছো। নানার বাড়ীর উঠানে ছুটাছুটি, পানি নিয়ে ছুড়াছুড়ি, বাথরুমে একসংগে গোসল করা!
ছোট খালা আমার লিঙ্গটার দিকে খুব তীক্ষ্ম দৃষ্টিতে তাঁকিয়ে থেকে বললো, ঠিক বলেছিস। আমার মনটাও সেই কৈশোরেই পরে রয়েছে। মোহনা যেমনি চঞ্চলা হরিনীর মতো ছুটাছুটি করে, আমারও খুব ইচ্ছে করে, তার মতোই অমন করে ছুটাছুটি করতে। আসলে, সময়ের কাছে বুঝি সবাইকেই হার মানতে হয়।
আমি আমার লিঙ্গটা ছোট খালার যোনী ছিদ্রটাতেই সই করলাম। তারপর পরাৎ করে ঢুকিয়ে, প্রচণ্ড একটা ঠাপই দিলাম। ছোট খালা কঁকিয়ে উঠেই বললো, অনি, আমার লক্ষ্মী অনি, এতদিন কোথায় ছিলি?
আমি লিঙ্গটা ছোট খালার যোনীতে ঢুকিয়েই দেহটাকে নুইয়ে, তার চমৎকার ঠোট যুগলে, পুনরায় চুমু দিয়ে বললাম, কেনো, জানতেনা বুঝি? কত জায়গায়ই তো ছিলাম! রসুলপুর, শিশিরখালী, নাগপুর, আমতলী, আরো কত জায়গায়!
ছোট খালা রাগ করেই বললো, হয়েছে! আর ঠাট্টা করতে হবে না। যা করতে চাইছিস, তাই কর!
আমি আবারো ঠাপতে থাকলাম, ছোট খালার যোনীতে। ছোট খালা যেনো তৃপ্তির এক মহা সমুদ্রেই হাবু ডুবু খেয়ে খেয়ে, গলা থেকে অদ্ভুত গোঙানীই বেড় করতে থাকলো।
ছোট খালার সাথে হঠাৎ করে গোপন একটা সম্পর্ক গড়ে উঠায়, দুজনেই পার্থিব সব কিছু ভুলে ভিন্ন এক জগতেই হারিয়ে গিয়েছিলাম। ব্যঘ্র যেমনি নর মাংসের গন্ধ পেলে দিশেহারা হারিয়ে ফেলে ছুটতে থাকে মানব দেহের পেছনেই, ঠিক তেমনি ছোট খালার একান্ত সান্নিধ্যে এসে, তাকে সুখী করার কথাই ভাবলাম। আমি থেকে থেকে প্রচণ্ড শক্তিতেই, ছোট খালার উষ্ণ যোনীটার ভেতর ঠাপতে থাকলাম। ছোট খালাও পাগলের মতোই প্রলাপ বকতে থাকলো, অনি, হুম পারফেক্ট! আরো, আরো!

আমি কখনো স্বপ্নেও ভাবিনি, ছোট খালার সাথে হঠাৎ করেই তেমনি একটা গোপন সম্পর্ক গড়ে উঠবে। মানুষের সাথে মানুষের পরিচয় হয়ে উঠাটা যেমনি হঠাৎ করেই হয়, বন্ধুত্ব, যৌন সম্পর্কের ব্যাপারগুলোও বোধ হয় হঠাৎ করেই ঘটে।
এতটা বছরে ছোট খালু ছোট খালাকে কতটা সুখী করতে পেরেছিলো, আমার জানা ছিলো না। তবে, ছোট খালার মধুতে ভরা উষ্ণ যোনীটাতে ঠাপতে পেরে, আমিও যেমনি অনাবিল এক সুখ খোঁজে পাচ্ছিলাম, ছোট খালাও চোখ দুটি বন্ধ করেই তেমনি রকম সুখটুকু অনুভব করছিলো, ঘন ঘন নিঃশ্বাস ফেলে, আর খানিকটা উঁচু শব্দ করেই গোঙানী করে করে। হঠাৎই ছোট খালা মুখ থেকে বেশ ঘন ঘন গোঙানী বেড় করে, পাছাটাকে শূন্যে তুলে তুলে ধরতে থাকলো। আমি অনুভব করলাম, আমার লিঙ্গটাও উষ্ণ কিছু তরলে হাবু ডুবু খেতে থাকলো। ছোট খালার বোধ হয় হয়ে এসেছে। অথচ, তখনো আমার কিছুই হয়ে উঠেনি। আমি প্রাণপণেই ঠাপতে থাকলাম ছোট খালার যোনীতে। অথচ, ছোট খালা চোখ দুটি বন্ধ করে, খুব নীরবেই আমার সেই ঠাপ গুলো সহ্য করে নিচ্ছিলো।


ছোট খালার চেহারাটা সত্যিই যৌন বেদনায় ভরপুর। এমন একটি চেহারার দিকে তাঁকালে, লিঙ্গটা শুধু দৃঢ় থেকে দৃঢ়তরই হতে থাকে। তা ছাড়া ছোট খালার দেহের গড়ন, ত্বক, বক্ষের আকৃতিতেও বিশেষ কিছু বৈশিষ্ট্য আছে। যা আমাকে শুধু উন্মাদই করে তুলতে থাকলো, আর লিঙ্গটাকে আরো কঠিন থেকে কঠিনতর করেই তুলতে থাকলো। আমি সেই উন্মাদনায় ভরা লিঙ্গটা দিয়েই ঠেপে চলছিলাম পাগলের মতো! শেষ তৃপ্তির ঠাপটা দিয়েই, ছোট খালার বুকের উপর লুটিয়ে পরে ফিশ ফিশ করে বললাম, খালা, তোমাকে অসংখ্য ধন্যবাদ।
চোখ বন্ধ করে, বেহুশের মতো পরে থাকা ছোট খালা কিছুই বললো না। আমি আবারও ডাকলাম, খালা, খালা!
ছোট খালা খুব ছোট ছোট নিঃশ্বাসই ছাড়ছিলো। ঘুমিয়ে পরলো নাকি? আমি ছোট খালার যোনীর ভেতর থেকে, তৃপ্ত হওয়া লিঙ্গটাকে বেড় করে নিয়ে, তার পাশেই কাৎ হয়ে শুয়ে, আবারও ডাকলাম, খালা, খালা!
ছোট খালা বেঘোড় ঘুমেই যেনো অচেতন। আমিও ছোট খালার পাশে চিৎ হয়ে শুয়ে ঘুমানোর চেষ্টা করলাম। অথচ, পাশে ছোট খালায়র এমন একটা চমৎকার নগ্ন দেহ পরে থাকতে, ঘুমই বা আসে কি করে? আমি ঘুমন্ত ছোট খালার নগ্ন দেহটাই উপভোগ করতে থাকলাম প্রাণ ভরে। কি অদ্ভূত চমৎকার একটা দেহ ছোট খালার। সবার ছোট খালাগুলো কেমন থাকে জানিনা। এমন একটি ছোট খালা আমার থাকায়, মনটা গর্বেই ভরে উঠতে থাকলো।
(চলবে)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...