25 June 2012 - 0 comments

বাগদি বাড়ির মেয়ে ঝর্না 7

- ম্যাডাম চলে আসুন না ! আমাদের সাথে একটু শেয়ার করবেন ! গরমা গরম মোঘলাই পরঠা আর কষা চিকেন আছে ! - না না ম্যাডাম এদের মোঘলায়ের সাইজ খুব বড় বড় ! তারপর আমার মামা অর্ডার দিয়েছে ! নিশ্চই বেশি বড় হবে ! চলে আসুন ম্যাম !
আমরা তখন প্যাকেট খুলিনি ! ম্যাডাম আমাদের বার্থে উঠে এলেন ! বাস চলছে কিন্তু আমরা কিছুই বুঝতে পারছি না ! শুধু হালকা মৃদু কাঁপন ছাড়া ! ম্যাডাম যখন আমাদের সাথে বসলেন তখন আমরা প্যাকেট খুললাম ! খুলে তো আমাদের চক্ষু চরক গাছ ! দুটো নয় পাঁচটা মোগলাই পরঠা আর সাথে প্রায় এক কিলো কষা চিকেন ! এত খাবে কে !! ম্যাডাম কে বললাম " মায়্দাম স্যার কে ডাকুন ! (ম্যাডামের হাসবেন্ড ! তিনিও ম্যাফামের সাথে যাত্রা করছেন !) এত খাবে কে ?
- ম্যাডাম কিন্তু কিন্তু করতে লাগলেন ! আমরা ম্যাডাম কে জোর জবির্দস্তি করতে লাগলাম ! শেষে ম্যাডাম রাজি হলেন ! বললেন সত্যি বলছি ! খুব খিদে পেয়ে ছিল ! এই তুর তার সমস্ত দায়িত্ব সম্পূর্ণ আমার তাই দুপুরেও ঠিক মত খাওয়া হয়নি ! ভেবেছিলাম গাড়ি ছাড়ার পর কোনো ধাবা থেকে খেয়ে নেব ! বাকি সবাই হয় খেয়ে উঠেছে না হয় বাড়ির খাবার খেয়ে নিয়েছে ! আর এখন এত রাতে কোথায় খাবার পাব ! তোমাদের কল্যানে রাতের খাবার হয়ে গেল ! তোমরা বরণ এক কাজ কর ! আমাকে দুটো মোঘলাই দিয়ে দাও আমি আর ও আমাদের বার্থে গিয়ে খেয়ে নি !!
আমরা জোর করে ম্যাডামকে ৩ টে মোঘলাই আর অর্ধেকের বেশি কষা চিকেন দিয়ে দিলাম ! মায়্দাম সেখান থেকেই আওয়াজ দিলেন ! স্বরসতী ও স্বরসতী ! কোথায় গেলি ! স্বরসতী তিনিও একজন টিচার ! আমাদের আগের বার্থ থেকে বললেন কি হয়েছে ?
- তুই কি কিছু খেয়েছিস?
- না এখনো খাওয়া হয়নি !
-তাহলে চলে আয় ! মঞ্জু অনেক খাবার নিয়ে এসেছে ! একসাথে খাওয়া যাবে !
স্বরসতি ম্যাডাম এসে যোগ ফিল আমাদের সাথে ম্যাডাম একটা মোঘলাই তার কর্তা কে পার্সেল করে দিলেন ! আমাদের বার্থে চেপে চুঅপে বসে আমরা বেশ আরাম করে মোঘলাই আর কষা মাংস সটালাম!
- সত্যি মঞ্জু তোর মত আমার যদি একটা পুলিশ মামা থাকত তাহলে আমাদের খুব মজা হতো !
মঞ্জু বলে উঠলো উনি তো আমার মামা নন !
- মানে??
- মানে উনি আমার দাদার কাকা হন সেই সূত্রেই আমার মামা !
- ঠিক বুঝলাম না !
- আসলে আমার মামা একজন বিরাট পুলিশ অফিসার আর উনি হচ্ছেন আমার মামার জুনিয়ার ! এই হচ্ছে আমার মামাতো দাদা ! সুনন্দ ! যা কিছু হচ্ছে আমার মামা আর আমার এই দাদার জন্য হচ্ছে !!
- ও তাই বলি এতটুকু ছেলের ভিতর এত কনফিডেন্স কথা থেকে হলো !! বেঁচে থাক ভাই !!
কথা বলতে বলতে আমাদের খাওয়া শেষ হয়ে গেছিল ! আমরা পুরো পেট পুরে খেয়ে নিয়ে শোয়ার ব্যবস্থা করতে শুরু করলাম ! ম্যাডাম আমাদের বললেন আরাম করে ঘুমোয় ! কাল সকালে দেখা হবে !!
ঠিক সেই সময় আমাদের ড্রাইভার কম গাইড বাসের ভিতরে মাইকে ঘোসনা করলেন ! আমরা বর্ধমান ক্রস করছি ! এখন থেকে প্রায় ৭৫ কিলোমিটার রাস্তা খুব খারাপ ! বাসে একটু ঝাঁকানি হলেও হতে পারে আমরা একঘন্টা পর রামপুরহাটএ কিছুক্ষণের জন্য ফ=দাঁড়াব ! যার যা কিছু করার সেখানেই করে নেবেন !!

আমরাও আমাদের সিটের পর্দা নামিয়ে দিয়ে পর্দার সাথে লাগানো চেন তাকে টেনে দিলাম ! এইরকম পর্দা আমি ইংলিশ মুভিতে দেখেছিলাম ! পর্দা ফেলে চেন লাগালেই বাইরে থেকে কেউ আর চেন খুলতে পারবে না ! আর পুরো জায়গাটা কভার হয়ে যাবে একটা বদ্ধ কেবিনের মতো ! কেউ চেষ্টা করলেও ভিতরে কি হচ্ছে কিছুই বুঝতে পারবেনা ! সম্পূর্ণ সেফ ! ঠিক মাথার উপরে একটা রিডিং লাইট আছে তার সাথেই একটা পুশ বটন ! আমি বটন টা টিপতেই একটা নীলচে সাদা আলো জলে উঠলো ! এক সাইডে জানালার কাঁচ সাটার সিস্টেমে খুলে দিলেই হওয়া পাওয়া যাবে আর বন্ধ করে দিলেই হওয়া বন্ধ ! কাঁচের বৈশিষ্ট হলো বাসের ভিতর থেকে বাইরের সব দৃশ্য দেখা যাবে কিন্তু বাইরে থেকে কিছুই দেখা যাবে না !
মঞ্জু নিজের ব্যাগ খুলে একটা স্কার্ট আর একটা টপ বার করলো ! আমায় জিগাস্সা করলো তুই চেঞ্জ করবি না? আমি বললাম এটা খুলে একটা বারমুডা পরে নেব ! মঞ্জু আমার ব্যাগ থেকে একটা বারমুডা বার করে দিল ! বসে বসেই মঞ্জু তার উপরের টপ টাকে মাথার উপর দিয়ে হাথ গলিয়ে বার করে নিল ! তখন ওর উপরের অংশে শুধু মাত্র একটা হালকা গোলাপী ব্রা ! নীলচে সাদা আলোতে হালকা গোলাপী ব্রাতে মঞ্জুর উপরের অংশ টাকেও গোলাপী করে দিল !
আমি হাঁ করে সেই অপরূপ রূপ দেখতে লাগলাম ! মঞ্জুর কোনো ভ্রুক্ষেপ নেই ! বসে বসেই জিন্সের প্যান্টটাও খুলে ফেলল ! নিচেও হালকা গোলাপী প্যানটি ! পা দুতলে একটু উঁচু করে মানে হাঁটু গেড়ে বসে মঞ্জু নির্দ্বিধায় জিন্সের প্যান্ট আর টপ টাকে ভাঁজ করে ব্যাগের মধ্যে ঢুকিয়ে দিল ! আমার দিকে একটা মদির চাহুনি দিয়ে ফিস ফিস করে বলল ! কি দেখছিস ?
আমি সেই রূপ কে কি বলব বুঝে উঠতে পারছিলাম না ! আমার প্যান্টের নিচে আমার বাঁড়া বাবাজীবন রীতিমত ফুঁসছে ! আর নিজেকে ঠিক রাখতে পারলাম না ! সোজা আমার হাথ মঞ্জুর ব্রার উপর পড়ল ! নিচে থেকে ব্রা টাকে উপরের দিকে তুলতে চাইলাম !!
- আআ কি করছিস ! ব্রা তা চিরে যাবে ফিসফিসিয়ে মঞ্জু আমাকে বকে উঠলো ! " একটু দাঁড়া না সব খুলবো তার পর এই ফ্রক আর এই টপ তা পরব ! নিচে কিছুই পরবো না যাতে তর অসুবিধা হয় ! কিন্তু তার আগে তর জামা প্যান্ট তো খোল তাহলে একেবারে ব্যাগে ঢুকিয়ে দিতে পারি !তারপর তুইও ফ্রি আর আমিও ফ্রি বাকি সারা রাতের জন্য !!
আমি বললাম প্যান্ট খুলবো কিন্তু জাঙ্গিয়া খুলবো না !!
- কেন?
- বা রে রামপুরহাট এ যখন বাস দাঁড়াবে তখন আমার বাঁড়া বাবাজীবন আকাশের দিকে তাকিয়ে থাকবে আর বাকি লোকেরা দেখলে কি বলবে ! তার থেকে জাঙ্গিয়া পরে থাকলে লোকে বুঝতে তো পারবে না !
- ঠিক আছে কিন্তু প্যান্ট আর জামা টাতো খোল?
আমি কিছু না বলে প্যান্ট আর জামা খুলে ফেললাম আর বারমুডা পরে নিলাম ! মঞ্জু আমার প্যান্ট আর জামা ভাঁজ করে প্যাগের মধ্যে ঢুকিয়ে দিল !! ব্যাগ টা পায়ের নিচের দিকে সরিয়ে বসে বসেই আমাকে চেরাতে চেরাতে একবার প্যানটি টাকে নিচে নামিয়ে আবার তুলে নিছে আর একবার ব্রা টাকে উপরের দিকে তুলে আবার নিচে নামিয়ে নিছে ! অদ্ভুত একটা দুষ্টুমি ওর চোখে মুখে খেলা করছে !
বেশ কিছুক্ষণ ধরে ও এইরকম খেলা দেখাচ্ছে ! যখন প্যানটি টাকে একটু নামছে তখন ওর হালকা বালে ভরা গুদের উপরের অংশ আর যখন ব্রা ওঠাচ্ছে তখন মায়ের একঝলক আমাকে পাগল করে দিতে থাকলো ! ওর এই লোভাতুর আহবান আর বাসের হালকা ঝাঁকুনি আমার শরীরে আগুন ধরিয়ে দেবার পক্ষে যথেষ্ট ! আর নিজেকে সামলাতে পারলাম না ! ঝাঁপিয়ে ওকে জপতে ধরে আমার বুকের উপর নিয়ে শুয়ে পরলাম ! ওর ঠোঁট আমার ঠোঁটের উপর চেপে ধরলাম !
- এই দাঁড়া দাঁড়া ! আগে ড্রেস তা তো পরি ! তারপর যা খুশি করবি ! বলে আমাকে ঠেলে সরিয়ে দিয়ে নিজেই নিজের ব্রা আর প্যানটি খুলে ফেলল ! পা ফাঁক করে বসে থাকার দরুন ওর গুদের চেরা থেকে ওর ভগাঙ্কুর খুব স্পষ্ট ভাবে দেখা জাছিললো
মঞ্জু তারাতারি ফ্রক আর টপ টাকে গলিয়ে নিল ! আবার অন্ধকার হয়ে গেল !! বাস চলছে এবার ঝাঁকানি টা বেশ ভালই বোঝা যাচ্ছে ! আমি মঞ্জু কে চেপে ধরে শুইয়ে দিয়ে ওর টপ টাকে তুলে পাগলের মতো মাই চুষতে লাগলাম !! মঞ্জুর মুখ থেকে শীত্কার বেরিয়ে আসছে ! আআআ আরও চোস ! দুটো মাইকে পালাক্রমে চুষতে চাটতে কামরাতে লাগলাম !! হালকা আলোতে দেখতে পেলাম মঞ্জুর চোখের পাতা ভারী হয়ে আসছে ! মুখে অসম্ভব সুখের আভাস ! ওর মুখের অভিব্যক্তি আমাকে আরও পাগল করে দিল !! আমিও আর জোরে জোরে চুষতে চুষতে আমার হাত মঞ্জুর ফ্রকের তলায় ঢুকিয়ে দিয়ে আঙ্গুল দিয়ে ওর গুদ নিয়ে খেলা করতে লাগলাম ! মঞ্জুর কোমর বেকাতে থাকলো ! আর মুখ টাকে অল্প হাঁ করে আমার মাথাটাকে চেপে ধরল ওর মায়ের উপর !! কিন্তু আমার মাথা ওর মাইতে থাকতে চাইছে না !! আমি ওর ফ্রক টাকে তুলে দিয়ে আমার মুখ বসলাম ওর গুদে ! ও প্রচন্ড রকম ভাবে শিউরে উঠলো !পা দুটোকে জোড়া করতে চাইল !! দুটো হাথ দিয়ে আমার মাথাকে ঠেলে সরিয়ে দিতে চাইল ! কিন্তু আমি জোর করে ওর পা ফাঁক করে গুদের উপর মুখ বসিয়ে দিলাম একটা চোসা ! মঞ্জু কমরটাকে ঠেলে আমার আমার মুখ টাকে সরাতে চাইল ! ওর গুদে একটা সেদো গন্ধ ! আমার উত্তেজনার পারদ টাকে একেবারে হাই করে দিল ! গুদের দুটো গোলাপী পাপরিকে দুই হাত দিয়ে ফাঁক করে আমার জিভ টাকে একবার বুলিয়ে দিলাম মঞ্জুর ভগাঙ্কুরে !! ওহূঊঊ বলে মঞ্জু নিজের কোমর টাকে একটা ঝটকা খাওয়ালো ! মনে হলো মঞ্জুকে কেউ যেন হটাত কারেন্টের সক দিয়েছে ! আমার জিভ খেলা করতে লাগলো মঞ্জুর ভগাঙ্কুরের সাথে ! প্রতি বার জিভের স্পর্শে মঞ্জু চমকে চমকে উঠলো ! বেশ কিছুক্ষণ মঞ্জুর ভগাঙ্কুর কে নিয়ে খালা করার পর মঞ্জু হটাত খুব জোরে আমার মাথা টাকে তুই হাত দিয়ে চেপে ধরে আর দুই দাবনা দিয়ে আমাকে সম্পূর্ণ চেপে ধরে গল গল করে আমার মুখেতেই ঝরে গেল !! যতক্ষণ না ওর শেষ বিন্দু পর্যন্ত ঝরলো ততক্ষণ মঞ্জু কমরটাকে উঁচু করে আমার মুখে চেপে রাখল !! হটাত ধরাস করে কোমর টাকে বিছানায় ফেলে দিল ! রীতিমত হাঁপাচ্ছে মঞ্জু ! চোখ মুখ সমস্ত লাল হয়ে গেছে ! একটা অদ্ভুত আনন্দ তার মুখে প্রশান্তির আভাস !
হাঁপাতে হাঁপাতেই দুই হাথ আমার দিকে বাড়িয়ে দিল ! আমি তার আহবানে সারা না দিয়ে থাকি কি করে ! আমাকে জড়িয়ে ধরে নিজের বুকের উপর আমাকে শুয়ে রইলো ! অনেকক্ষণ আমাকে জড়িয়ে থাকলো ! তারপর আমার মুখে একটা চত্ব চুমু দিয়ে বলল ! " তুই এটা কথা থেকে শিখলি?? আমাকে পুরো নিংড়ে দিয়েছিস !! ও এত সুখ !! এই রকম সুখ জীবনে আমি পানি আর পাব বলে মনে হয় না !
কেন পাবি না ! আমি তোকে সারাজীবন এইভাবে সুখী করে যাব ! কিন্তু.......
-কিসের কিন্তু !
- তোর আমার সম্পর্কটা কোনদিকে গড়াবে ভেবেই আমি অস্থির হয়ে যাচ্ছি !! সম্পর্কে তুই আমার বন আর আমি তোর দাদা ! আমরা একে অপরকে ছেড়ে থাকতেও পারব না আবার একসাথেও থাকতে পারব না !!
- ছার না ! এখন ঐসব চিন্তা ! ভবিস্যত্তের কথা ভবিস্যত্তে ভাবা যাবে ! আই এখন তো আমরা প্রাণ ভরে বেঁচে নি ! কাল কিসনে দেখা ডিয়ার ! কালকের জন্য আমাদের আজকে কেন নষ্ট করব ?? এবার আমাকে কর ! গুদের ভিতর তা খুব কুট কুট করছে !! ওর বলার দেরী আমি সাথে সাথেই বারমুডা নামিয়ে গান্গিয়া না খুলে যেখান দিয়ে ধোন বার করে মতার জন্য সেইখান দিয়ে আমার বাঁড়া টা বার করে মঞ্জুর গুদের মুখে সেট করে দিলাম সোজা একটা জোরে ঠাপ !
ওরে বাবারে ! মরে গেলাম রে বলে মঞ্জু চাপা গলায় চিত্কার করে উঠলো !! আমি সাথে সাথেই ওর মুখ চেপে ধরে ওকে বললাম কি করছিস কি?? বাসের সবাই শুনে ফেলবে !!
- তাই বলে তুই অত জোরে ঢোকাবি ! মনে হলো আমার গুদ ফেটে আমার পেটের ভিতরে ঢুকিয়ে দিলি ! একটু আসতে আসতে ঢোকাতে পারিস না !! খুব ব্যথা লাগছে !!
- সরি মনা খুব অন্যায় হয়ে গেছে ! উত্তেজনার বসে নিজেকে ঠিক রাখতে পারিনি ! এইবার দেখ কেমন আসতে আসতে করি ! একটুও ব্যথা পাবি না ! বলেই মঞ্জুর টাইট গুদে আমার বাঁড়া চালানো শুরু করলাম ! একেতো টাইট গুদ তারউপর যতবার বাঁড়া টা গুদের ভিতর ঢুকছে মঞ্জুর গুদ টা আমার বাঁড়া টাকে কামড়ে কামড়ে ধরছে !! ভগান সত্যি কি জিনিস বানিয়েছে ! তোমরা স্বর্গে যাবার আসা কোরোনা ! পৃথিবেতেই তোমাদের স্বর্গ সুখ দেব !! সত্যিই স্বর্গ সুখই বটে ! এমন সুখ মানুষ আর অন্য কোনো সময় পেয়েছে কিনা জানা নেই ! যে চড়ার সুখ পায়নি সে কোনো সুখ পেয়েছে বলে আমার মনে হয় না !!
এবার আমার ঠাপের গতি ধীরে ধীরে বেড়ে চলল সাথে মঞ্জুর সারা দেওয়া ! বেশ কিছুক্ষণ চলার পর আর নিজেকে ধরে রাখতে পারলাম না ! আবার একটা জোরে ঠাপ দিয়ে মঞ্জুর গুদের সাথে আমার বাঁড়া টা চেপে ধরলাম ! মন্জুও নিজের কোমরটা তুলে চেপে ধরল ! বুঝতে পারলাম আবার মঞ্জু ঝরলো ! দুজনের ঝরার মাঝেই বাস থেমে গেল !!..

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...