25 June 2012 - 0 comments

বাগদি বাড়ির মেয়ে ঝর্না 2

dada of india

রাতে আমি বারমুডা খুলে রেখে লুঙ্গি পরে সুএ ছিলাম ! বেশ ভালো বুঝতে পারলাম আমার লুঙ্গি আমার কোমরের উপর ওঠানো আর একটা নরম হাত আমার ধোন্ টাকে নিয়ে বেশ ভালো ভাবেই চটকে চলেছে ! জীবনে প্রথম কোনো মেয়ের স্পর্শ আমার শরীরকে বিভত্স উত্তেজিত্ত করে তুলেছে ! আমার বাঁড়া খাঁড়া হয়ে রাগী কেউটে সাপের মত ফর ফর করছে ! কিন্তু যে আমার বাঁড়া কে নিয়ে খেলছে তার সে দিকে কোনো হুঁসই নেই ! সে যেন কোনো অতি প্রিয় জিনিস পেয়েছে যাকে ছাড়ার কোনো মতলব তো দুরের কথা চোখের পলকে হারাতেও চায়না ! আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠছে ! যেকোনো সময়ে আমার মাল বেরিয়ে যাবে ! বেশিক্ষণ ধরে রাখা যাবে না ! ঘরের ভিতর বেশ আঁধার তাই ঠাহর করতে পারছি না কে হতে পারে ! যেই হোক আগে জাপটে তো ধরি তারপর জীবনের প্রথম চোদা তো দিয়ে দিই ! কারণ যে আমার বাঁড়া নিয়ে খেলা করছে সে নিশ্চই চোদা খেতে চাইছে না হলে আমার বাঁড়া নিয়ে খেলবে কেন??
অন্ধকারে একটু মাথাটা তুলে দেখার চেষ্টা করলাম কে ? ঝর্না নয়তো? কিন্তু ঠিক বুঝতে পারলাম না ! যা হবার হবে আগে জড়িয়ে ধরি তারপর দেখা যাবে ! যেমন ভাবা তেমন কাজ হটাত করে উঠে দুহাত দিয়ে জাপটে ধরলাম সেই রমনীকে ! যেই জড়িয়ে ধরা রমনিও আমার শরীরের সাথে লেপ্টে গেল ! হিতাহিত জ্ঞান তখন আমার হারিয়ে গেছিল তাই কে হতে পারে সে চিন্তা ছেড়ে দিয়ে বুকের সাথে টাকে জড়িয়ে ধরে আমার মুখটা গুঁজে দিলাম তার মুখে ! কি নরম আর তুলতুলে ঠোঁট ! দুজনেরই পিয়াসী ঠোঁট দুজনের ঠোঁটকে উষ্ণ অভর্থনা জানালো ! ডুবে গেলিয়াম দুজনে দুজনের ঠোঁটে ! অনেকক্ষণ চলল আমাদের ঠোঁটের খেলা তার মাঝেই আমার হাথ তার বুকের উপর ঘর ফেরা করতে শুরু করে দিয়েছে ! মেয়েটা আমার হাতের স্পর্শ পেয়েই কেমন যেন কেঁপে কেঁপে উঠছে ! আমার ধৈর্যের বন্ধ ভেঙ্গে গেছে ! জীবনে প্রথম কোনো নারী শরীরে হাত দিতে পেরেছি তাও আবার এমন নারী যে সম্পূর্ণ কামে পাগল হয়ে রয়েছে ! আমি তারাতারি তার নাইটিটা খুলে দিয়ে তার উন্মুক্ত মাই গুলোকে নিয়ে খেলা করতে শুরু করলাম ! কি করব নিজেই বুঝে উঠতে পারছিলাম না ! কখনো মাই গুলোকে টিপছি কখনো সুস্শুরি দিছি কখনো ! ঠোঁট থেকে মুখ সরিয়ে মাইগুলোকে মুখে করে নিয়ে চুসছি ! করতে করতে নিজেকে আর ধরে রাখতে পারলাম না ! মাই ছেড়ে আমার হাত সোজা চলে গেল অর গুদের উপর ! গুদে আমার হাতের ছোঁওয়া পেতেই মেয়েটি আমার বুকের মধ্যেই কেঁপে উঠলো ! আর একহাত দিয়ে আমার হাত টা চেপে ধরল !
আমি একটু জোর করেই আমার একটা আঙ্গুল গুদের মুখে ঘোরাতে চাইলাম ! কিন্তু একি ! আমার আঙ্গুলে কি যেন লেগে গেল ! ঠিক যেন মোবিল অয়েলের মত ন্যালনেলে ! কানাইয়ের দেওয়া বই পরে এটুকু শিখে গেছিলাম যে মেয়েদেরও মাল বের হয় তাই হয়ত হবে ! হাতে চ্যাটচেটে রস লাগতেই আমার ধন বাবাজি যেন ফেটে যেতে চাইল !! আমি আর কাল বিলম্ব না করে মেয়েটিকে সোজা করে সুইয়ে দিয়ে পা দুটোকে ফাঁক করে আমার বাঁড়া মহারাজ কে ভিজে গুদের মুখে লাগিয়ে দিলাম এক রাম ঠাপ ! গুদের মুখটা ভিজে থাকার জন্য আমার বাঁড়া টা সরত করে স্লিপ করে সোজা বিছানায় লাগলো ! উফফফ ! কি জোরে যে লাগলো ! এরকম থাটানো বাঁড়া যদি সজোরে কোনো কিছুর সঙ্গে ধাক্কা খায় তো কি অবস্থা হু টা বোধহয় আপনারা বুঝতে পারবেন না ! আমার মুখ থেকে আঊউউ আর মেয়েটার মুখ থেকে আঈঈই শব্দ বেশ জোরেই বেরিয়ে পড়ল ! কিন্তু তখন জাতি লাগুক জীবনে প্রথম গুদ মারতে চলেছি সে সব লাগাকে তওয়াক্কা না করে আবার আমার বাঁড়াকে মেয়েটার গুদের মুখে চেপে ধরলাম ! আবার আর তারাহুর না করে প্রথমে একটু আসতে চাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে একটু ঢুকিয়ে দিলাম ! তাতেই মেয়েটার মুখ থেকে আঈঈঈঈঈঈঈ শব্দ বেরিয়ে এলে আর আমাকে দু হাতে করে ঠেলতে লাগলো ! কিন্তু তখন আমার শরীরে একশোটা হাতির শক্তি ! মুন্ডি টা ঢুকেই ছিল দিলাম একটা রাম ঠাপ ! পর পর করে আমার বাঁড়া টা বেশ কিছুটা ঢেক গেল আর আমার মনে হলো কেউ যেন আমার বাঁড়া টাকে ছুঁড়ি দিয়ে চুলে দিল ! কি কষ্ট ! কিন্তু তার থেকেও বেশি কষ্ট হলো যখন মেয়েটা বাঁড়া ঢোকানোর সাথে সাথেই আআঐঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈ মরে গেলেম বলে চিত্কার করে উঠলো ! আমি নিজের সমস্ত কষ্ট ভুলে গিয়ে অর মুখ চেপে ধরলাম ! কারণ যদি অর চিত্কার শুনে বাড়ির কেউ জেগে যাই আর কেউ যদি আমাকে এই অবস্থায় দেখে ফেলে তো আমার গুষ্টির সষ্টি পুজো করে দেবে !! একহাত দিয়ে মুখটা চেপে ধরে আবার একটা চাপ দিতেই পুরো বাঁড়া টা ঢুকে গেল ! আর মেয়ে টা আমার শরীরের নিচে ছটফট করতে লাগলো ! আমার বাঁড়াতেও বিভত্স জলুনি হতে শুরু হলো তা সাথে মনে হলো কোনো টাইট বোতলের মুখে আমার ধোন টাকে ঢুকিয়ে দিয়েছি ! আর আমার ধোন টাকে সেই টাইট বোতলের মুখটা চেপে ধরেছে ! তার উপর গুদের ভিতর কি গরম ! একে তো জলুনি তার উপর গরম ! নিজে ধাতস্ত করতে বেশ কিছুক্ষণ গেদের ভিতর বাঁড়া টাকে ঢুকিয়ে চুপচাপ রইলাম ! তখন কিন্তু আমার হাত মেয়েটার মুখটাকে চেপে রেখেছে ! আর মেয়েটা ক্রমাগত ছটফট করে যাচ্ছে !
বেশ কিছুক্ষণ চুপচাপ থাকার পর আমি কোমর দোলাতে শুরু করলাম ! কিন্তু আমার হাত মেয়েটার মুখ থেকে সরালাম না ! আস্তে আস্তে বেশ কিছুক্ষণ কোমর দোলানোর পর মেয়েটাও আমার কোমরের দুলুনির সাথে সাথে নিজের কোমর দোলাতে শুরু করে দিল ! ব্যাস তখন আর আমাকে আর দেখে কে?? শুরু করে দিলাম স্টিম ইঞ্জিনের গাদন ! পনের কি কুড়িটা খুব জোরে জোরে ঠাপ মারার পর মেয়েটা হটাত আমাকে খুব জোরে জড়িয়ে ধরল ! এতজোরে চেপে ধরল যে আমার নড়ার প্রায় শক্তি ছিলনা ! যেমন হটাত জড়িয়ে ধরেছিল তেমনি হটাত আমাকে ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেল ! আমার মনে হলো আমার ধনের মাথা থেকে নিয়ে শেষ অবধি কে যেন গরম জলে স্নান করিয়ে দিল !! ঊঊঊও কি আরাম !! সেই আরামের চোটে আমার মনে হলো আমার ধন বোধহয় এখুনি ফেটে যাবে !! আরাম টাকে আরও বেশি করে নেবার জন্য কোমরটা তুলে মারলাম একটা জোরে ঠাপ ! তারপরেই চেপে ধরলাম আমার ধনটাকে ওর গুদের মধ্যে ঠেসে !! আমার ধন থেকে ঝলকে ঝলকে আমার মাল বেরুতে থাকলো ! মাল বেরুনোর সময় আমি মেয়েটাকে জড়িয়ে ধরেছিলাম আর মেয়েটাও আমাকে আরামের অতিসজ্যে জড়িয়ে ধরেছিল ! যতক্ষণ না আমার শেষ বিন্দু পর্যন্ত মাল বেরুলো ততক্ষণ আমি আমার ধনটাকে ওর গুদের মধ্যে ঠেসে ধরেছিলাম আর মেয়েটাও নিজেরে গুদ টাকে উঁচু করে আমার ধনের সাথে ঠেসে ধরেছিল !! বেশ কিছুক্ষণ আমি মেয়েটার বুকের উপর শুএ ছিলাম ! তারপর যখন হুঁস এলো তখন তরক করে মেয়েটাকে ছেড়ে দিয়ে আমি উঠে পরলাম ! পরনে লুঙ্গি নেই ! একদম উলঙ্গ ! আমা খাটের সাথেই বেড সুইচ ! তাই কোনো রকমে হাতরে হাতরে বেড সুইচ টিপে দিলাম মেয়েটা কে সেটা দেখার জন্য !!লাইট জলতেই আমার চক্ষু ছানাবড়া !! দেখি নিস্তেজ এবং সম্পূর্ণ ল্যাংটো হয়ে আমার বিছানায় শুএ আছে মঞ্জু !! হটাত লাইট জলার কারণে এক হাতে গুদ আর অন্য হাতে মাই লুকোনোর মিথ্যা প্রয়াস চোখ দুটো বন্ধ করে নিজেকে লজ্জার হাত থেকে বাঁচাতে চাইছে !! আর অন্য দিকে ঝর্না বাবু হয়ে বসে অবাক বিস্ময়ে আমাদের দিকে তাকিয়ে আছে !! যেন বুঝতে চেষ্টা করছে এটা কি হলো বা কি হচ্ছে !!
আমিও হতবাক হয়ে বা কিছুটা ভয়েই তারাতারি লাইট টাকে অফ করে দিলাম !! আর তখনি মঞ্জু আমার হাত টাকে ধরে টান মেরে আমাকে বিছানায় বসিয়ে দিল !! বেশ কিছুক্ষণ আমার হাত ধরে বসে থাকার পর মঞ্জু আমাকে বলল " দেখ যা কিছু হয়েছে সেটা হটাতই হয়েছে ! এখন আমার ভয় করছে যদি আমার পেতে বাছা এসে যায় ??
" বাচ্ছা তো পরে আসবে কাল যখন সবাই বিছানার চাদরে রক্তের দাগ দেখবে তখন কি হবে??" কথাগুলো নিচে থেকে এলো মানে ঝর্না জিগ্গাস্সা করছে !!
"এই ঝর্না ! তুই কিছু দেখিস নি আর জানিস না ! কেউ যদি কোনদিন জানতে পারে তবে জানবি তর অবস্থা আমি খারাপ করে দেব !!" অন্ধকারে বসে বসেই মঞ্জু রীতিমত ঝর্নাকে সাবধান করেদিল !
" আমার ভারী বয়েই গেছে ! তোমাদের মত ভদ্রলোকেদের ব্যাপারে নাক গলাতে !!" ঝর্না উত্তর দিল !!
ঝর্নার কথা বলার ভঙ্গি বা তার আচরণ দেখে শুধু এইটুকুই বুঝলাম যে ঝর্না ভাদ্রলেকেদের মানে আমাদের মত লোকেদের খুব একটা ভালো চোখে দেখেনা !
" শোন ঝর্না ! তুই কাল সকালে তারাতারি উঠে এই চাদরটাকে ভালো ভাবে কেচে দিবি ! যদি কেউ জিগ্গাস্সা করে তো বলবি আমার মাসিক হয়ে গেছে আর রাতে কখন হয়েছে বুঝতে পারিনি বলেই চাদরে রক্তের দাগ লেগে গেছে !!" মঞ্জু ঝর্না কে বুঝিয়ে দিল !!
" কিন্তু ..."
কোনো কিন্তু নয় !! যেটা বললাম সেটা শুনে নে !আর এমনিতেও আমার মাসিক হবার সময় হয়ে গেছে, হয় আজ না হলে কাল সিওর হবে ! তাই আমার মা কোনো কিছু ভাববে না ! বাকি টা আমার উপর ছেড়ে দে !! বলেই মঞ্জু আমাকে হেঁচকা টানে ওর পাশে সূইয়ে দিল ! আর আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলো !! আমরা আবার দুজনে আদিম খেলায় মেতে উঠলাম !! মঞ্জু বলল আজ যতবার খুসি আমি ওকে চুদতে পারি ! কারণ ও এখন সেফ পিরিয়ডে চলছে ! তাই ভয়ের কিছুই নেই !! তবে জীবনে প্রথম কেউ ওকে ছুলো, ওকে চুদলো এটা ভাবতেই ওর নাকি গায়ে কাঁটা দিয়ে উঠছে ! ও আজ জীবনে যে চরম পুলক পেয়েছে সেটা নাকি আজ পর্যন্ত সমস্ত পাওয়ার মধ্যে সেরা পাওয়া !! তাই আজ রাতে আরও একবার আমার সাথে মজা করতে চায় !!
এই জিনিসটাই তো আমিও চেয়েছিলাম !! জীবনে প্রথমকোনো মেয়েকে চুদলাম তাও আবার আমারই পিসতুতো বোন মঞ্জুকে যে নাকি আমার সপ্নের পরি !! আর যখন প্রথম বার ওকে চুদলাম তখন তো না জেনেই চুদেছিলাম একটা চোদার ঘরে ! এখন বাস্তবে ওকে চুদতে পারব জেনে আমার ধন বাবাজীবন আবার টং করে খাঁড়া হয়ে গিয়ে লাফাতে লাগলো !!
আমি ওর সারা শরীরে চুমুর বন্যা বিয়ে দিতে শুরু করে দিলাম !! চুমু খেতে খেতে ওর মাই দুটোকে আচ্ছা করে চটকাতে থাকলাম !! উউউফফফফফ !! কি মাই বানিয়েছে ! মঞ্জু !! একেকটা মাই যেন এক একটা বড় সাইজের কমলালেবু !! আর কি সুন্দর হালকা নরম নরম !! ঠিক যেন ডাসানো আম !! উপরে হালকা নরম ভিতরে শক্ত শক্ত !! কি আরাম !! আরাম করে টিপে চলেছি !! আর মঞ্জু হালকা হালকা শীত্কার করে চলেছে !! ও দাদাভাই !! আরও একটু জোরে টেপ !! টিপে টিপে আমার মায়দুতকে আরও বড় করে দে !! অরে চিরে খেয়ে নে রে !! ওর এই ধরনের শীতকারে আমি নিজেকে স্থির রাখতে পারি না !! আমার মুখ আসতে আসতে নামিয়ে আসি ওর স্তনের উপর ! একটা মাই আমার মুখে আর একটা মাই আমার হাথে ! ধন বাবাজীবন খেপে গিয়ে মাঝে মাঝেই ওর কোমরে ধাক্কা মার্চে !! আর মঞ্জুর শীত্কার ক্রমসই বেড়ে চলেছে !! বেশ কিছুক্ষণ মাই নিয়ে খেলার পর মঞ্জু বলে উঠলো "দাদাভাই আমার ওখানে ভিশন কুট কুট করছে !! দে না তোর বাঁড়াতাকে ঢুকিয়ে কুটকুটনি টা ভেঙ্গে !! আমি বললাম দাঁড়া আজ তোর সব কুটকুটনি শান্ত করে দেব !! আর আমারও সব জ্বালা মেটাবো ! বলেই ওর দুটো পা কে ফাঁক করে আমার মুখ সোজা ওর গুদে চেপে ধরে ক্লিটোরসে দিলাম একটা হালকা কামর !! মঞ্জু শিউরে উঠলো !! ও ও ও দাদাভাই ওরকম করিসনা আমি মরে যাব !! কামর দেওয়া ছেড়ে দিয়ে আমার জিভ তাকে সরু করে ওর গুদের ভিতর ঢুকিয়ে সুরসুরি দিতে শুরু করলাম !! মঞ্জু কাটা পাঁঠার মত চটপট করতে থাকলো !! কখনো কখনো আমি আমার জিভ তাকে ওর ক্লিটোরসে ঘসতে থাকলাম !! বেশ কিছুক্ষণ এএইরকম করার পর মঞ্জু নিজের কমর্তাকে উঠিয়ে আমার মুখটাকে ওর গুদের সাথে চেপে ধরে ঝরে গেল !! আর মুখের উপর একরাস নোনা ন্যালন্যালে জলের বন্যা বইয়ে দিল !!
এবার আমিও আর নিজেকে স্থির রাখতে পারলাম না ! এক ধাক্কায় পুরো বাঁড়া টাকে মঞ্জুর গুদের ভিতরে চালান করে দিলাম ! ওঁক করে একটা আওয়াজ মঞ্জুর মুখ থেকে বেরিয়ে এলো !! আস্তে আস্তে দাদাভাই !! তুই কি আমার গুদ টাকে ফাটিয়ে দিবি নাকি??
তুই শুধু দেখে যা আজ যদি তোর গুদের সষ্টিপুজো না করি তবে আমি তোর দাদাভাই নই !! বলেই বীর বিক্রমে খুব জোরে জোরে মঞ্জুকে চুদতে লাগলাম !! আ কি আরাম !! যেন আমি স্বর্গে আছি !! ভগবানের কাছে প্রার্থনা করে যাচ্ছি "ভগবান যেন এই চোদা শেষ না হয় !! যতক্ষণ দেহে প্রাণ আছে ততক্ষণ যেন মঞ্জুকে চুদে যাই !! চুদে চলেছি আর মঞ্জুর মাই দুটোকে জোরে জোরে টিপে চলেছি !! ঘরের মধ্যে শুধু ঘন ঘন নিশ্বাসের আওয়াজ আর ফচ ফচ শব্দ ! না আরও একটা বেশ জোরে জোরে নিশ্বাসের শব্দ যেন পাচ্ছি মনে হচ্ছে যেটা আমাদের খাতের নিচ থেকে আসছে !! আমাদের কাজ করবার দেখে ঝর্নাও খুব উত্তেজিত হয়ে গেছে !! তার নিশ্বাস খুব জোরে জোরে পড়তে চুরু করেছে !! ঝর্নার নিশ্বাসের শব্দ আমাকে আরও পাগল করে দিল !! একেতো ঘন্টা খানেক আগেই বাথরুমে গিয়ে হাত মেরে মাল বের করে এসেছি ! তারপর মঞ্জুকে চুদে আরও একবার মাল বের করেছি !! তাই এবার যেন মাল আর বেরুতে চাইছে না !! আর আমি পাগলের মত চুদে চলেছি !! মঞ্জু সুখের আবেশে আমাকে জড়িয়ে ধরে ঠ্যাং দুটোকে উপরের দিকে তুলে চোদার মজা খাচ্ছে !! কতক্ষণ চুদেছিলাম বলতে পারব না ! হটাত মনে হলো মঞ্জু তার দুই হাতের নখ আমার পিঠে বসিয়ে দিয়ে কমর্তাকে উপরের দিকে তুলে চেপে ধরল !! আর সাথে সাথেই আমার মাল বেরিয়ে গেল ! দুজনে দুজনের ভিতরে ঠেসে ধরে বেশ কিছুক্ষণ পরে রইলাম !! আমি টো তখন পাগল কুকুরের মত হাঁপাচ্ছি !! ঠিক যেন মনে হচ্ছে একটা বিরাট ম্যারাথন দুরে এসেছি !! মঞ্জুর সেই একই অবস্থা !!বেশ কিছুক্ষণ পরে দুজনে দুজন কে ছেড়ে উঠে বসলাম !! মঞ্জু বলল চল বাথরুম থেকে ধুএ আসি !! আমিও বললাম চল !
যদি আমাদের বাবা মাকে বলে দেয় টো কি হবে?? তারাতারি দুজনেই নিজেদের পোশাক পরে ঝর্নাকে খুজতে থাকি !!
হটাত মঞ্জু আমার হাত ধরে হালকা তান দিয়ে নিজের মুখের উপর আঙ্গুল রেখে আমাকে চুপ করতে বলে বাথরুমের দিকে ইশারা করলো !! তখন সবে ভোরের আলো ফুটতে শুরু করেছে !! দেখু ঝর্না কমোডের উপর বসে নিজের একটা আঙ্গুল দিয়ে নিজের ক্লিটোরস ঘসে চলেছে !! কোনো দিকে কোনো হুঁস নেই !! আমরা দুজনেই মুক বধিরের মত ঝর্নার কাজ দেখতে থাকি !! ভোরের আলোতে ঝর্নার ছোট্ট কালো গুদের শোভা! যখন আঙ্গুল দিয়ে ক্লিটোরস টাকে নাড়ছে তখন গর গোলাপী গুদের পাপড়ি গুলো এদিক ওদিক হচ্ছে !! সেই দেখে আবার আমার বাঁড়া চরাক করে খাঁড়া হয়ে গেল !! মঞ্জুর নজর আমার বাঁড়ার দিকে পরতেই আমাকে ইশারায় জিজ্ঞাস্সা করলো যে ওকেও আমার চুদতে ইচ্ছা হচ্ছে নাকি ?? আমিও ইশারাতে বললাম খুউউউব !! আমার কানের কাছে মুখ নামিয়ে এনে ফিস ফিস করে বলল " আজ রাতে রেডি থাকিস আজ আবার একটা ছোট্ট গুদের সিল ফাটাতে পারবি !! কিন্তু আমাকে ভুললে চলবে না !!" আমি বললাম ঠিক আছে !! আমাকে ছেড়ে দিয়ে মঞ্জু মৃদু স্বরে ধমকে উঠলো " এই ঝর্না কি করছিস?
না মানে একটু হিসি পেয়েছিল তাই !!হুমম বুঝেছি ! ঠিক আছে তারাতারি কর আমাদেরও বাথরুম যাবার আছে ! !
তোমরা তো যাবেই ! না হলে পরিস্কার হবে কি ভাবে ? বলতে বলতে ঝর্না বাথরুম থেকে বেরিয়ে পড়ল ! এবার আর আমরা দুজনে একসাথে বাথরুমে ঢুকলাম না ! আগে আমি পরিস্কার হয়েবেরিয়ে গেলাম কারণ আমাকে মাঠে যেতে হবে প্রাকটিস করতে ! যে তা আমি প্রতিদিনই ভর বেলায় করে থাকি !! কাউকে কিছু না বলে আমি সর্টস পরে বেরিয়ে পরলাম ! কিন্তু কিছুতেই কোনো জিনিসে মন বসাতে পারছি না ! কেবল রাতের ঘটে যাওয়া ঘটনাগুলো মনেতে আসছে আর আমার ধন বাবাজীবন খেপে খেপে উঠছে ! না আজ আর প্রাকটিস হবে না যাই বাড়ি গিয়ে দেখি যদি ঝর্না কোনো অনর্থ বাঁধিয়ে বসে তাহলে আজ আমাদের কপালে দুঃক্ষ আছে ! সাত পাঁচ ভাবতে ভাবতেই বাড়ি পৌঁছে গেলাম ! ঘরে ঢোকার মুখেই পিসির মুখোমুখি !! " কি রে কথায় ছিলিস সকাল থেকে?? " না আমি তো প্রতিদিন সকালেই প্রাকটিস করতে যাই তাই .....
ঠিক আছে তারাতারি স্নান করে নে ! আমাদের ছাড়তে যেতে হবে ?
মানে??
মানে আবার কি আমরা আজিই তো চলে যাব আর তুই আমাদের সাথে দুদিনের জন্য আমাদের ওখানে যাবি ! তোর মা বাবাকে বলা আছে ! যা তৈরী হয়ে নে !
আমি তো আকাশ থেকে পরলাম ! মঞ্জু তো আমাকে কিছুই বলে নি !!
মঞ্জু কি করে জানবে?? আমি তো বাবাকে আগেই ফোন করে বলে দিয়েছিলাম যে ঝর্নাকে ছেড়ে সকাল বেলাতেই তোকে নিয়ে চলে যাব !
কিন্তু আমি গিয়ে কি করব??
অরে বাবা তুই মঞ্জুর সাথে কাল দার্জিলিং যাবি !?
মানে??
মানে মন্জুদের স্কুল থেকে দার্জিলিং নিয়ে যাচ্ছে ! প্রতেক মেয়ের সাথেই তাদের বাবা বা মায়েরা যাচ্ছে ! কিন্তু আমাদের কারুর কাছেই সময় নেই তাই তুই যাবি মঞ্জুর সাথে অর গার্জেন হয়ে !!
কিন্তু....
ও তুই শুধু কিন্তু কিন্তু করেই সময় নষ্ট করবি না তৈরী হবি??
ঠিক আছে আমি যাচ্ছি ! বলেই আমি রান্না ঘরে মায়ের কাছে চলে গেলাম ! মাকে বললাম যে পিসি আমাকে ওদের সাথে যেতে বলছে কিন্তু আমার তো আর মাত্র ২ মাস পরেই পরীক্ষা ! কি করব??
যা না বাবা দু দিনের জন্য ঘুরে আয় !!

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...