24 August 2012 - 0 comments

জঙ্গলে চোদাচুদি - ৭


লিউকে ওরাল দেয়ার পর ও শুয়ে পড়ল আমার পাশে। তানিয়াও শুয়ে পড়ল। ঘড়িতে তখন রাত দশটা। লিউ আমাকে বললো ওদের ব্যাগ থেকে কম্বলটা নিয়ে আসতে। আমি বাধ্য হয়ে উঠে গেলাম, ব্যাগ থেকে পাতলা কম্বল আসলে বিছানার চাদর টাইপের নিয়ে আসলাম। লিউকে খুব চুদতে মন চাইছে কিন্তু সবদিক ভেবে বিরক্ত করলাম না। চাদরটা বড়ই ছিলো, টেনেটুনে চারজনের হয়ে গেলো। শীতের দেশে একটা সুবিধা এখানে মশার উতপাত নেই। পোকামাকরও কম। সবাই কি ঘুমাবে নাকি, বুঝতেছি না। ডং মনে হয় এতক্ষনে সত্যিই ঘুমিয়ে গেছে। আমি চিত হয়ে আকাশ দেখা শুরু করলাম। মনে হচ্ছে ঘোরের মধ্যে আছি। এতকিছু হয়ে যাবে অনুমানের বাইরে ছিল। একটা চীনা মেয়ে ল্যাংটা হয়ে পাশে শুয়ে আছে ভাবতে শিহরন খেলে গেল গায়ে। একবেলা তানিয়াকে চুদতে এসে ঘটনা এতদুর গড়াবে কে জানতো। লিউ পাশ ফিরে আমার দিকে ফিরে শুলো, একটা হাত আমার বুকে রেখে জড়িয়ে ধরল। শীতকাটা দিল আমার তখন। লিউ বললো, ডোন্ট ওরি, আজকে রাতের এখানেই শেষ না। আমি আর ডং মিলে অন্য কাপলদের (যুগল) সাথে এরকম আগেও করেছি। আমাকে একটু বিশ্রাম নিতে দাও, অর্গাজমের পরে আমার সবসময় রেস্ট নিতে হয়। আমি বললাম নো প্রবলেম, আই এ্যাম অলরেডি হ্যাভিং বেস্ট নাইট অফ মাই লাইফ। আর যদি কিছু নাও ঘটে কোন আক্ষেপ থাকবে না। চুপচাপ শুয়ে রইলাম, আমি লিউয়ের মাথায় হাত বুলিয়ে দিতে থাকলাম। লিউ কিছুক্ষন পরে খুব উসখুশ করে উঠল, বললো, গত চার পাচ ঘন্টা কিছু খাচ্ছি না পেটে গ্যাস জমছে। আমি বললাম, হুম, আসলে আমাদের সাথেও খাবার নেই। লিউ বললো, দ্যাটস নট এ প্রবলেম, উই হ্যাভ ফুড। আই নিড টু ফার্ট ইফ ইউ ডোন্ট মাইন্ড। আমি ভাবলাম, খাইছে, মেয়েরা আবার বলে কয়ে পাদ মারে নাকি। বলতে বলতে লিউ বেশ জোরে শব্দ করে পাদ মারলো। এই চীনা মেয়েগুলার লজ্জাও কম। লিউ তাড়াতাড়ি চাদর চেপে ধরল, বললো আশা করি গন্ধ হবে না। কোনভাবে লিউ এর শব্দ করে পাদ মারাটাকে ভীষন সেক্সি লাগছিলো। আমি পাশ ফিরে তার পাছায় হাত দিলাম। শুকনো পাছা ওটা চাপতে লাগলাম। লিউ বললো, ইউ গট এক্সাইটেড? আই হ্যাভ মোর। হা হা হা। মেয়েদের পাদ মারার মধ্যে একটা এগ্রেসিভ ভাব আছে এটা আগে জানা ছিলো না। আমি পাছা হাতাতে হাতাতে পাছার ফুটায় হাত দিলাম। কোচকানো চামড়াগুলোর চারপাশে টুকরো টুকরো বাল অনুভব করলাম। একটু একটু করে পাছার ছিদ্রটার আশে পাশে আঙ্গুল ঘষতে থাকলাম। সত্যি মেয়েদের পাছার ছিদ্র নিয়ে নাড়াচাড়া করতে এত ভালো লাগে আগে জানা ছিল না। ধোনটা তখন শক্ত হয়ে অল্প অল্প করে লালা ফেলতে শুরু করেছে। পাছার ছিদ্রে আস্তে আস্তে চাপ দিলাম। লিউ ছিদ্রটা টাইট করে ফেললো। আমি বললাম কি হলো। সে হেসে ফেললো, বললো শুড়শুড়ি লাগছে। একবার উকি দিয়ে দেখলাম, তানিয়া আর ডং মনে হয় সত্যিই ঘুমায়। কতক্ষন যে মন দিয়ে পাছা টিপলাম মনে নেই। লিউ বললো চলো কিছু খেয়ে আসি। চাদর থেকে বের হলাম, এখন একটু ঠান্ডাই লাগছে। রাতও অনেক। লিউ আর আমি দুজনই ল্যাংটা। ও ব্যাগ থেকে কুকি বের করলো, আমি একটা নিলাম, লিউও খাওয়া শুরু করলো। লিউ বললো, চলো একটু হাটি, এখানে স্কেট বোর্ডিং করার একটা গ্রাউন্ড আছে, কাছেই। আমি বললাম, এই পার্কের মধ্যে স্কেট বোর্ডিং? লিউ বললো, হ্যা বাচ্চাদের জন্য। হাটতে হাটতে কয়েক মিনিটেই স্কেটিং করার জায়গাটাতে গেলাম। কাঠে পাটাতন, তারপর ঢাল। লিউ বললো, তানিয়াকে ভালোবাসো - উম সামহোয়াট - তার মানে ভালোবাসো না? - ওয়েল, আমরা অনেক দিন ধরেই একসাথে, কিন্তু ফরমালি গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড নই - হু, তারমানে ওপেন রিলেশনশীপ - তা বলা যায়, কিন্তু আমি ওকে খুব পছন্দ করি লিউ তার আর ডং এর রিলেশনশীপ নিয়ে নানা কথা বললো। আমার রোমান্টিক লাইফ নিয়েও অনেক কথা হলো। পুরো এক বোতল মাউন্টেন ডিউ সাবার করলাম এর মধ্যে। এক সময় বললো, যাওয়ার সময় হয়েছে। তবে তার আগে ফাক করে নেই। আমি এখন রিসেট হয়েছি, আবার অর্গ্যাজম করতে পারবো। রোমান্টিক গল্প করতে ভাল লাগছিলো। লিউ, আসলে তানিয়ার চেয়ে অনেক ইন্টেলিজেন্ট। এরকম একটা মেয়ে আমার ভাগ্যে এখনও জুটলো না। আমি মুখ নিয়ে চুমু দিতে গেলাম। লিউ ঝটকা দিয়ে মাথা সরিয়ে, বললো, একটু সময় দাও চিন্তা করে নেই। তারপর বললো, ওকে। নিজে এসে তার পুরুষ্টু ঠোট দুটো চেপে ধরলো আমার মুখে। আমি অনেক মেয়েকে চুমু দিয়েছি, তাও একটু নিয়ন্ত্রন হারিয়ে ফেললাম। মন দিয়ে ওর ঠোট দুটো চুষতে লাগলাম। জিহ্বা বিনিময় শুরু হলো। ওর পুরো জিবটা আমার মুখে টেনে নিয়ে চুষতে লাগলাম। এখন মনে হয় ওকেই আমি ভালোবাসি। লিউর পিঠটা খামচে ধরে আছি তখন। দাতে দাতে ঘষা লেগে গেল লিউএর সাথে। বসা অবস্থা থেকে শুয়ে গেলাম আমি, লিউ আমার উপরে। লিউএর জিহ্বা চুষে কামড়ে খেয়ে ফেলতে ইচ্ছা হচ্ছে। ধোনটা কখন খাড়া হয়ে গেছে মনে ছিল না। লিউ চুমুরত অবস্থাতেই একটা হাত দিয়ে ধোনটা তার ভোদায় ঢুকিয়ে দিল। ভোদার ভেতরটা ততক্ষনে অল্প অল্প ভিজে গেছে। আমি আস্তে আস্তে চেপে দিলাম যেন ব্যাথা না পায়। বেশ কয়েকবার আনা নেয়া করতে করতে ওর ভোদা আরো লুব্রিকান্ট ছাড়লো, ততক্ষনে বেশ পিচ্ছিল হয়ে গেছে। ঠোটে ঠোট লাগিয়েই ঠাপ দিতে থাকলাম। লিউ আমার গায়ের ওপর ব্যাঙের মত শুয়ে আছে। আমার এক হাত ওর পিঠে আরেক হাত পাছায়। ক্রমশ ঠাপ ঘন ঘন করতে লাগলাম। লিউ একটু করে গুঙিয়ে উঠলো। আমি আস্কারা পেয়ে আরো ঠাপ মারতে লাগলাম। পিঠের নীচে শক্ত কাঠ হওয়াতে একটু সমস্যা হচ্ছিলো। তবে চুদতে গেলে এত সমস্যা নিয়ে ভাবা অনুচিত। চুমু খেতে খেতে ঠাপ মারতে ভীষন ভালো লাগছিল। লিউ নিজেও ওপর থেকে তালে তালে ভোদা নাড়াচ্ছিলো। মেয়েটা অনেক কিছু জানে। কয়েক ঘন্টা আগে একবার মাল ফেলেছি তাও আবার মাল বাইর হয় বাইর হয় করতেছে। এত তাড়াতাড়ি মাল ছাড়তে চাই না। একটু একটু রেস্ট নিয়ে ঠাপ মারতে থাকলাম। লিউ বললো, টায়ার্ড হলে ব্রেক নিয়ে নাও। আমি বললাম ওকে। দ্যাটস এ গুড আইডিয়া। - লেটস টেক এ ব্রেক নাউ। এতগুলা মাউন্টেন ডিউ খেয়েছি, আই নিড টু পী, লিউ বললো। আমি বললাম, আমার গায়ে করো - বলো কি? তুমি গোল্ডেন শাওয়ার পছন্দ করো? আমার কোন সমস্যা নেই এই বলে লিউ তার ভোদা থেকে আমার ধোনটা বের করে আমার বুকে এসে বসলো। বললো - আমার নুনুটা খেয়ে দাও। ক্লিট টা চেটে দাও হালকা আলোয় তাকিয়ে দেখলাম ভগাংকুরটা ফুলে উচু হয়ে আছে। আমি তখনও চিত হয়ে শুয়ে আছি। ওর কোমরটা ধরে ভোদাটা আমার মুখের সামনে আনলাম। আস্তে আস্তে ভোদার ঠোট দুটোকে জিব দিয়ে আদর করে দিলাম। আলতো করে নেড়ে দিতে শুরু করলাম ভগাংকুর আর তার আশে পাশের জায়গাগুলো। পুরোটাই ওর ভোদার আঠালো লবনাক্ত তরলে মাখামাখি হয়ে আছে। আমি চেটেপুটে পুরোটা খেয়ে নিলাম। লিউ মুতে দিবে সেই উত্তেজনায় আমার শরীর তির তির করে কাপছে। লিং (ভগাংকুর)টা নিয়ে ক্রমশ নাড়াচাড়া শুরু করলাম। এইটাই মেয়েদের ধোন। মেয়েদের যত মজা সব এখানেই। ভোদা চুদলে মেয়েরা কিছুটা মজা পায় ঠিকই, কিন্তু অর্গ্যাজম করতে হলে লিংটা দিয়েই করতে হয়। লিউ অল্প অল্প করে শব্দ করতে লাগলো। আমি লিংটার চারপাশে চাপ দিয়ে জিভটা নাড়তে থাকলাম। লিংটা আরো শক্ত হয়ে উঠছে। লিউ মনে হয় আবার ক্লাইমেক্স করবে। সে বললো, ফাক মি, ফাক মি হার্ডার। আমি এখন জিভ দিয়ে যত জোরে পারা যায় লিংটাকে ণেড়ে যেতে লাগলাম। আমার জিভ তখন আড়ষ্ট হয়ে যাওয়ার মত অবস্থা। লিউও শেষ পর্যায়ে যাচ্ছে বুঝলে পারলাম। ঘন্টা দুয়েক আগেই একবার সে মজা খেয়েছে এজন্য এবার হতে একটু সময় নিচ্ছে। এই শেষ মুহুর্তে আমি একটু খামতি দিলে সে অর্গ্যাজম মিস করে যেতে পারে। আমি কষ্ট করে চালিয়ে গেলাম। দুহাত দিয়ে খামছে ওর কোমর ধরে আছি। এমন সময় লিউ চিতকার দিয়ে উঠলো, উউহ, উউহ, আহ আআহ। সে চরম মুহুর্ত অতিক্রম করছে। হঠাৎ গলগল করে সে গরম পানি ছেড়ে দিলো নুনু দিয়ে। পুরোটা আমার মুখে ভেতরে গিয়ে পড়লো। আহ মনে হচ্ছে ফুটন্ত পানি। হিস হিস শব্দ করে লিউ আমার মুখের মধ্যে মুততে লাগল। পুরোটাতে মাউন্টেন ডিউর চমৎকার গন্ধ। কিছু বুঝে উঠার আগেই কয়েক ঢোক গিলে ফেললাম। তার পেটে মনে হয় অনেক মুত জমে ছিলো। ভোদাটা থেকে শো শো শব্দ করে মোটা ধারায় সে পানি ছাড়তে লাগলো, আর মুখ দিয়ে তখনো ওহহ ওহহ করে গোঙাচ্ছিল। এক মিনিটের বেশী লাগলো তার ট্যাংক খালি হতে। ধারাটা এসময় কমে এলো। আমি তাড়াতাড়ি ওর কোমর ধরে টেনে ভোদাটা মুখের আরো কাছে নিয়ে এলাম। মনে হচ্ছিলো দ্রাক্ষা সুধা গিলছি। বইয়ে পড়েছি মেয়েদের মুতে অনেক হরমোন থাকে যেগুলো ছেলেদের শরীরের জন্য ভালো। একসময় মুতের ধারা আরো ছোট হয়ে ফোটা ফোটা পড়তে থাকলো। আমি চেটেপুটে ওর ভোদাটা খেতে লাগলাম। মুতের ছিদ্রটা ভোদার মুল ছিদ্রের ওপরে কিন্তু ক্লিটের নীচে। লিউ ততক্ষনে ধাতস্থ হয়েছে। সে বললো, তোমাকে সত্যি কথা বলি। পেটে মুত চেপে রাখলে সবসময় অর্গ্যাজম খুব ভালো হয়। কিন্তু মারাত্মক হয় যদি অর্গ্যাজমের মুহুর্তে মুত ছেড়ে দেয়া যায়। আমি জীবনে কখনো সেটা করতে পারি নি। আজকে সে সুযোগ হলো। আই লাভ ইউ ম্যান, ইউ আর দা বেস্ট। লিউ বলতে বলতে আমার বুকের ওপর শুয়ে গেল। এরকম মহা অর্গ্যাজম হয়ে যাওয়ায় সে এখন শান্ত হয়ে আমার বুকে শুয়ে রেস্ট নিচ্ছে। আমার ধোন তখনও লোহার দন্ডের মত খাড়া হয়ে আছে।
hot white girl loves big black cock

মাল না ফেললে পাগল হয়ে যাবো আজকে। লিউএর ভোদার সুধা আমার জন্য চরম আফ্রোডিজিয়াকের কাজ করেছে। মেয়েদের সাথে এই অভিজ্ঞতা ণা থাকলে বোঝানো সম্ভব না এটা কি করকম অনুভুতি। গোল্ডেন শাওয়ার চরম আফ্রোডিজিয়াক। আমি লিউয়ের পিঠে হাত বুলাতে বুলাতে পাছায় নিয়ে গেলাম। আবার পাছার ফুটায় হাত বুলাতে লাগলাম। এবার লিউ ফুটাটা রিল্যাক্স করে রেখেছে। লিউ বললো, স্যরি আমি স্বার্থপরের মত রেস্ট নিচ্ছি, তোমার তো এখনও শেষ হয় নি। তুমি আমাকে চুদে নাও। আমি বললাম, সমস্যা নেই পরে করবো। লিউ বললো, না না এখনই করো আমাদের ফিরতে হবে। আমি বললাম পাছায় ঢুকানো যাবে? লিউ বললো, উম আমার ভালো লাগে না, তুমি খুব চাইলে ঢুকাও। আমি বললাম ঠিকাছে, ঢুকাবো না। আমি লিউকে বসিয়ে দিয়ে প্রথমে নীচ থেকে চুদতে থাকলাম। হুম ভোদাটাও মরে আছে। ভোদার গর্তে এখনও পিচ্ছিল আছে কিন্তু চামড়াগুলো টানটান নেই। লিউকে বললাম ডগি করতে চাই। লিউ বললো শিওর। লিউকে হামাগুড়ি স্টাইলে বসিয়ে পেছন থেকে ডগি মারতে লাগলাম। দু হাত তখন দুই দুধে। মিনিট পাচেক চোদার পর মনে হলো ভোদাটা দ্রুত শুকিয়ে যাচ্ছে। মেয়েদের ভোদার রসের এই একটা সমস্যা। বাতাসের সংস্পর্শে আসলে খুব তাড়াতাড়ি শুকিয়ে যায়। মাল বের করতে হবে। কন্ডোমের লুব্রিকেন্টও যায় যায় অবস্থা। লিউ বেশ অনেকক্ষন আগে অর্গ্যাজম করায় ভোদাটা একদম ঢিলা। আমি লিউকে দাড়াতে বললাম। দাড়ানো অবস্থায় চুদবো। ওর একটা পা আমার হাতে তুলে ধোন ঢুকিয়ে দিলাম। হাতে সময় নেই। চরম ভাবে ঠাপাতে লাগলাম। নেক্সট বিশ ঠাপে মাল বের করতে হবে, নাহলে এরপর ভোদায় আর ধোনই ঢুকতে চাইবে না। এক হাতের আঙ্গুল পাছায় আলতো করে ঢুকিয়ে দিলাম। ওর পাছা নাড়তে ভীষন ভালো লাগছিলো। ভেতরের পশুটা জেগে উঠলো, ধোনটা আবার লোহার মত শক্ত হয়ে আছে। ৪/৫ টা ঠাপেই আমার ধোন মাল ছেড়ে দিল সচরাচর আমি মাল বের করতে মুখ দিয়ে শব্দ করি না, কিন্তু আটকে রাখতে পারলাম, ওহ ওহ শব্দ বের হয়ে গেলো। লিউ আমার পিঠে হাত বুলাতে লাগলো। যতক্ষন মাল করছিলাম লিউ পিঠটা চেপে চেপে ম্যাসাজ করে দিতে লাগল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...