05 August 2012 - 0 comments

আমার দূর্ধর্ষ চাচাতো বোন সুমি : এপিসোড-৩

সুমি একটু দ্বিধা করে বললো, “ব্যাথা দিবি না তো বেশি?” আমি হেসে বললাম, “ধুর পাগলী, ব্যাথা লাগবে কেন?” সুমির হাতে আমার নুনুটা ধরাই ছিল, ও নুনুটা নাড়িয়ে বলল, “না, তোর এইটা বেশ বড় আর মোটা তো, তাই ভয় হচ্ছে আমার ঐ সরু ফুটো দিয়ে এতো মোটাটা ঢোকালে যদি ব্যাথা লাগে”। আমি ওকে অভয় দিয়ে বললাম, “কেন, তুই কখনো কী কুকুর, গরু, ছাগল এগুলোকে ঢোকাতে দেখিসনি?” সুমি হেসে বলল, “উঁউঁউঁ, মাস্টার মশাই, ওদেরগুলো কি তোরটার মতো এতো মোটা?” আমি বললাম, “তাহলে ঘোড়ারটা?” এবারে সুমি আমার সাথে একমত হলো, বললো, “আচ্ছা ঠিক আছে, কিন্তু দেখিস, ব্যাথা দিলে কিন্ত আমি করতে দিব না”। আমি ওর শর্তে রাজী হলাম আর মনে মনে বললাম, “একবার ঢোকাতে তো দে”। আমি সুমির উপর থেকে উঠে ঘুড়ে ওর দুই পায়ের মাঝে বসলাম। হাঁটুতে ভর দিয়ে পাছা উঁচু করে পজেশন নিলাম। মুখ থেকে অনেকটা থুতু নিয়ে কিছুটা সুমির ভোদার ফুটোয় লাগালাম আর কিছুটা আমার নুনুর মাথায় লাগালাম। এরপর আমার উর্ধমুখী নুনুটা টেনে নামিয়ে সুমির ভোদার মুখে সেট করলাম। তারপর আস্তে চাপ দিলাম, ঢুকলো না, পিছলে উপর দিকে উঠে গেল। কিছুক্ষণ নুনুর মাথাটা সুমির ভোদার নরম ঠোঁটে আর ক্লিটোরিসে ঘষালাম ওকে আরো উত্তেজিত করার জন্য। এরপর আবার ওর ভোদার ফুটোতে নুনুর মাথা লাগিয়ে চেপে ধরে রেখে ঠেলা দিলাম। পক করে মাথাটা ভোদার গর্তে ঢুকে গেল। সুমি উহ্ করে উঠলো। আমি বললাম, “ব্যাথা পেলি?” সুমি আমার চোখে তাকিয়ে হাসলো, বললো, “অল্প”। আমি কোমড়ে চাপ বাড়িয়ে আরো খানিকটা ঢুকিয়ে দিলাম, ভোদার গর্তটা খুব টাইট, নুনুটা ঢোকাতে বেশ বেগ পেতে হচ্ছিল। আমি বইতে পড়েছিলাম কুমারী মেয়েদের সতিপর্দা (হাইমেন) থাকে। আর সুমি যে কুমারী তাতে কোনই সন্দেহ নেই।

আমি আরেকটু ঢোকাতেই আমার নুনুর মাথা বাধা পেয়ে আটকে গেল। বুঝলাম আমার নুনুর মাথা সুমির সতিপর্দায় আটকে গেছে। একটু চাপ বাড়াতেই সুমি গুঙিয়ে উঠলো আর আমার তলপেটে হাত দিয়ে ঠেলে বললো, “উফ্ মাগো! গেছি, আর ঠেলিস না, উফ্ খুব ব্যাথা পাচ্ছি”। আমি একটু থামলাম, নুনুটা টেনে একটু বের করে নিয়ে বললাম, “আচ্ছা ঠিক আছে, আর ব্যাথা দেবো না”। সুমি আশ্বস্ত হলো। আমি আমার নুনুটা আস্তে আস্তে ওর টাইট ভোদার ফুটোর ওটুকুতেই ঠেলে ঠেলে ঢোকাতে লাগলাম আর টেনে বের করতে লাগলাম। খেয়াল রাখলাম যেন ওর সতিপর্দায় চাপ না লাগে। আমি ওকে জিজ্ঞেস করলাম এরকম করে করবো কিনা? সুমি বলল, “কর, এভাবে করলে ব্যাথা লাগে না”। আমি একবার আমার নুনুটা পুরো বের করে আরো খানিকটা থুতু দিয়ে পিছলা করে নিলাম। তারপর ওর বুকের ওপর শুয়ে ওর ছোট ছোট দুধ দুটো টিপতে টিপতে চুদতে লাগলাম।

কিন্ত আমার নুনুর গোড়া পর্যন্ত ওর ভোদায় না ঢোকানো পর্যন্ত মজা পাচ্ছিলাম না। অবশেষে সিদ্বান্ত নিলাম, যাহ্ শালা, যা হয় হবে, আমি পুরোটা ঢোকাবই। আমি যা করতে যাচ্ছি তার জন্য সুমি পুরোটা প্রস্তুত ছিল না। ওর অমনোযেোগিতাটাই আমার প্লাস পয়েন্ট। সেই সুযোগে আমি ওর কোমড়টা চেপে ধরে আমার নুনুর মাথা প্রায় ওর ভোদার ফুটোর মুখের কাছে এনে পরক্ষণেই দিলাম একটা রাম ঠাপ। এক সাথে দুটো ঘটনা ঘটলো। আমার নুনুটা সব বাধা ডিঙিয়ে গোড়া পর্যন্ত ঢুকে গেল আর সুমি উম্মাগো... বলে একটা চিল চিৎকার দিয়ে আমার মাথার চুল দুই হাতে ধরে আমাকে ওর বুকের সাথে ঠেসে ধরে কাঁপতে লাগলো। আমি নড়াচড়া করতে ভুলে গেলাম, প্রচন্ড ভয় করতে লাগলো, এটা কি হলো? যদি খারাপ কিছু ঘটে যায়। আমি মরার মত সুমির বুকের উপর শুয়ে রইলাম আর সুমি ব্যাথায় গোঙাতে লাগলো। আমি ভয়ে আমার নুনুটাও ওর ভোদা থেকে বের করতে ভুলে গেলাম।

আমি সুমির মুখের দিকে তাকিয়ে দোয়া দরূদ পড়তে লাগলাম, ও মুখটা ব্যাথায় কুঁচকে যাচ্ছিল। সুমি চোখ বন্ধ করে ছিল, প্রায় মিনিট তিনেক পর ও চোখ খুলল। আমার চোখের দিকে তাকিয়ে বলল, “প্রায় মেরেই ফেলেছিলি, আমার জন্য তোর একটুও মায়া নেই? পাষান কোথাকার!” আমি কিছু বলতে চাইলাম কিন্ত গলা শুকিয়ে শিরিশ কাগজের মত খরখরে হয়ে গেছে, আওয়াজ বেরোলো না। শেষে অনেক চেষ্টার পর বলতে পারলাম, “তাহলে বাদ দেই”। সুমি আমার চোখে চোখ রেখে চোখ পাকিয়ে বলল, “খুন কর ফেলবো, হারামী কোথাকার, আমার জীবন শেষ করে দিয়ে এখন বলছে বাদ দেই। যা করছিস কর”। আমি বললাম, “না, তোর খুব ব্যাথা করছিল তো তাই!” সুমি হেসে বলল, “ব্যাথা করছিল, আমার করছিল, তোরটা তো আর করেনি! বলদ কোথাকার। আমি তোকে বলেছি বাদ দিতে?”

আমি ভয়ে ভয়ে বললাম, “তাহলে কি করবো?” সুমি আমাকে কাছে টানলো, চুমু খেলো, আদর করলো, কম বয়সেই মেয়েরা অনেক ব্যাপারে বেশ পরিপক্ক হয়ে যায়। সুমি বয়সে আমার ছোট হলেো ওর আচরণটা ঠিক রেনু মামীর মতই মনে হলো, অথচ দুজনের বয়সে আকাশ পাতাল ফারাক। আদর-টাদর করে বললো, “এই মনি, তোরটা তো নরম হয়ে গেছে, ভয় পেয়েছিস?” আমি মাথা দুলিয়ে স্বীকার করলাম যে সত্যি আমি ভয় পেয়েছি। সুমি আমাকে আরেকটু আদর করলো আর বললো “আয় তোরটা আবার চুষে শক্ত করে দেই”। আমি আমার নেতানো নুনুটা সুমির মুখে পুরে দিলে সুমি সুন্দর করে চুষে দিতে লাগলো। একটু পরে বললো, “তুইও আমারটা একটু চেটে দে না”। আমি আবারও সিক্সটি নাইন পজিশনে গিয়ে যখন সুমির ভোদার দিকে তাকালাম আমার বুকটা ধক্ করে উঠলো, এ কি দেখছি আমি!

সুমির ভোদাটা রক্তে মাখামাখি, বেশ খানিকটা রক্ত গড়িয়ে ওর পুটকির উপর দিয়ে ঘাসের উপর পড়েছে, ঘাসের ডগাগুলো লাল রক্তে ভিজে গেছে। আমি সেটা সুমিকে বুঝতে না দিয়ে ওর দুই রানের মধ্যে মাথা গুঁজে দিয়ে ওর নরম ভোদাটা আদর করে চাটতে লাগলাম, রক্তের নোনতা স্বাদ পেলাম। আমি ওর ভোদার গর্তেও জিভ ঢোকালাম। বেশ কিছুক্ষণ পর সুমি যখন দেখলো আমার নুনুটা আবার শক্ত লোহা হয়ে গেছে তখন বলল, “এবারে দে, আস্তে আস্তে দিবি কিন্তু, আর মানা করলে বাদ দিবি”। আমি আবারো ওর দুই পায়ের মাঝে বসে ওর দুটো পা দুদিকে অনেকটা ফাঁক করে ধরলাম। তারপর অনেকটা থুতু লাগালাম আর আমার নুনু টিপে টিপে নুনুর মাথা থেকে বের হওয়া পিছলা রস লাগিয়ে দিলাম সুমির ভোদায়।

তারপর নুনুটা নিচের দিকে বাঁকা করে একটু ঠেলা দিতেই নুনুর মাথাটা ঢুকে গেল। সুমি আমার তলপেটে হাত দিয়ে ঠেলে রাখছিল যাতে আমি হঠাৎ করে সবটা ঢুকিয়ে দিতে না পারি। আমি ওর মুখের দিকে তাকিয়েছিলাম। ও মাথা নেড়ে সায় দিলে চাপ দিচ্ছিলাম আর ব্যাথায় বুক বাকিয়ে তলপেটে হাতের চাপ দিলে থামছিলাম। এভাবে একসময় দেখলাম আমার নুনুটা গোড়া পর্যন্ত ওর ভোদার মধ্যে ঢুকে গেছে। সুমি ওর ভোদার উপর হাত দিয়ে দেখে নিয়ে হাসলো আর বললো, “সবটা গেছে, না?” আমি মাথা ঝাঁকিয়ে সায় দিলে ও তখন আমাকে বলল, “নে এবারে ধীরে ধীরে কর, ব্যাথা কমে গেছে”। আমি এবারে নব-উদ্যমে আমার নুনু চালানো শুরু করলাম।

প্রথমে ধীরে ধীরে চোদা শুরু করলেও ক্রমান্বয়ে গতি বাড়াতে লাগলাম। সেই সাথে আমি ওর দুধ দুটো টিপতে লাগলাম আর নিপল চুষতে লাগলাম। একসময় আমার হাঁটুতে খুব ব্যথা লাগা আরম্ভ করলো, আমি আমার পা দুটো পিছন দিকে ছড়িয়ে দিয়ে পুরোপুরি সুমির গায়ের উপর শুয়ে পড়লাম, সুমি পা চাপিয়ে নিল, আমার নুনুতে ওর ভোদাটা আরো টাইট মনে হতে লাগলো। সেইসাথে ভোদার গর্তটাও বেশ আঠালো লাগলো। আমি আমার নুনুটা টেনে বের করে বেশ অনেকখানি থুতু লাগিয়ে আবার ওকে চোদা শুরু করলাম। আমি প্রচন্ড মজা পাচ্ছিলাম, মনে হচ্ছিল যেন স্বর্গের মধ্যে উড়ে উড়ে বেড়াচ্ছি। আমি সুমিকে জিজ্ঞেস করলাম, কেমন লাগছে। সুমি হাসলো আর আমাকে চুমু দিয়ে বললো, “খুউব মজা”।

তারপর একসময় আমি সুমিকে উপুড় করে শোয়ালাম, ওর দুই পা দুইদিকে অনকেখানি ফাঁক করে দিলে পিছন থেকে ওর ভোদার ফুটোটা দেখা গেল। আমি আবার আমার নুনুটা পিছন দিক দিয়ে ঢুকিয়ে চুদতে লাগলাম। আমার পোতা (অন্ডকোষ) সুমির ক্লিটোরিসে আঘাত করছিল। আমি সুবিধা করতে না পেরে সুমিকে কুকুরের মত দুইহাত আর দুই হাঁটুতে ভর দিয়ে রেখে চুদতে লাগলাম, এতে আমি ওকে জড়িয়ে ধরে ওর দুধগুলো টিপতে পারছিলাম। প্রায় আধ ঘন্টা পার হয়ে গেল, আমি আমার নুনুতে কেমন যেন অজানা এক আনন্দের শিহরণ অনুভব করতে লাগলাম আর আমার নুনুটা সুমির ভোদার আরো গভীরে ঢুকিয়ে দিতে মন চাইলো। তাই আমি সুমিকে আবারে চিৎ করে শুইয়ে প্রচন্ড জোরে জোরে ঠাপাতে লাগলাম।

আমার নুনুর গোড়া সুমির ভোদার ঠোঁটের সাথে আঘাত খেয়ে থাপ থাপ থাপ থাপ্পাত থাপ্পাত পক পক শব্দ হচ্ছিল। হঠাৎ আমার কেমন যেন মনে হলো আর আমার চোখের সামনে সবকিছু কালো অন্ধকার হয়ে গেল আর মাথার মধ্যে চক্কর লাগলো। অনুভব করলাম, আমার নুনু দিয়ে সবেগে কিছু বের হয়ে ছিটকে ছিটকে পড়ছে আর আমার সারা শরীর কী এক অদ্ভুত আনন্দে ভেসে যাচ্ছে। আমি পুটকিতে চাপ দিয়ে দিয়ে নুনু থেকে সব রস বের করে দিলাম। আমি আর নুনুটা নাড়াতে পারছিলাম না। টেনে সুমির ভোদা থেকে বের করে নিলাম। তাকিয়ে দেখি, এক ধরনের সাদা থকথকে আঠালো বস্তু সুমির ভোদার ফুটো দিয়ে বেড়িয়ে গড়িয়ে পড়ছে। আগে কয়েকবার স্বপ্নদোষ হয়েছে আর বন্ধুদের কাছে শুনেছি, ওটাকে বীর্য বলে। বুঝলাম আমার জীবনে এই প্রথমবারের মত ইচ্ছেকৃত বীর্যপাত হলো এবং সেটা হলো সুমির মতো একটা কুমারী মেয়ের সুন্দর ভোদার গর্তে।

সুমিও উঠে বসলো, আমার লুঙ্গি দিয়েই ওর ভোদাটা মুছে নিল। তারপর দু’জনে তাপড় চোপড় পড়ে ওখান থেকে চলে গেলাম। এর পর থেকে কয়েকদিন পরপরই সুমি আমাকে ইশারায় ডেকে নিয়ে যেত আর আমি মন ভরে সুমিকে চুদতাম। তখনো এতোটা বোঝার মত বয়স হয়নি যে, আমার বীর্যে সুমি গর্ভবতী হয়ে যেতে পারে। সেটার সম্ভাবনাও ছিল প্রচুর, কারণ সুমি ইতোমধ্যেই রজঃশীলা হয়েছিল এবং প্রতি মাসেই নিয়মিত মাসিক (রজঃস্রাব) হতো। সেই ৭/৮ দিন ও যে কোথায় থাকতো আমি খুজেই পেতাম না। ইতোমধ্যে ফসল তোলার মৌসুম এসে গেলো। সুমিও ওর বাবা আর ভাইদের সাথে ফসল তোলার কাজে ব্যস্ত হয়ে পড়লো। আমি ওর দেখাই পেতাম না, কিন্তু আমার মন সবসময়ই ওকে কাছে পেতে চাইতো। শুধু চোদার জন্যই নয়, ও আমার পাশে থাকলেই আমার খুব ভাল লাগতো, ওকে ছেড়ে এক মুহুর্তও থাকতে ইচ্ছে করতো না। একেই বোধ হয় ভালবাসা বলে।

ফসল তোলার সময় কৃষকেরা কেউই বাড়িতে থাকতো না। আমাদের বাড়ি থেকে ৪ কিলোমিটার দূরে ছিল ফসলের বিশাল মাঠ, প্রায় ২০ একর জমিতে ধান চাষ হতো। সেই ধানের মাঠের মাঝখানে ছিল মাড়াই চত্ত্বর। সেখানে খড় আর নলখাগড়া দিয়ে তৈরী কুঁড়ে ঘরে সবাই রাতে থাকতো। এর কারণ হলো প্রথমতঃ সারা দিন হাড়ভাঙ্গা পরিশ্রম করে সবাই ক্লান্ত হয়ে পড়তো, তখন আর ৪ কিলোমিটার হেঁটে বাড়ি আসার ইচ্ছে থাকতো না। আর দ্বিতীয়ত ফসল তোলার মৌসুমে সময়টা খুবই গুরুত্বপূর্ণ, তাই দূর থেকে যাতায়াতের সময়টা ওরা বাঁচাতো। সুমি কিন্তু ওখানে থাকতো না, তবে প্রতিদিন ভোরে ও খামারে যেতো আর রাতে ফিরতো। তাই সুমির সাথে আমার দেখাই হতো না। আমার স্কুল খোলা থাকার কারণে আমিও খামারে যেতে পারতাম না। এরই মধ্যে আমার স্কুল এক মাসের জন্য ছুটি হয়ে গেল।

চলবে...

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...