05 August 2012 - 0 comments

আমার দূর্ধর্ষ চাচাতো বোন সুমি : এপিসোড-৫ এবং শেষ

আমি ওর কাঁধের ওপর থেকে শাড়ীর আঁচলটা সরিয়ে দিলাম। শাড়িটা খসে নিচের দিকে পড়ে গেল। ব্লাউজের ওপর দিয়েই ওর দুধের সাইজ বোঝা যাচ্ছিল। ওর স্বামী বৌ অপয়া মনে করলেও ওর দুধ দুটোকে অব্যবহৃত রাখেনি সেটা সাইজ দেখেই বোঝা যায়। আমি একটু টান দিতেই বাসন্তী নিজেই শাড়িটা কোমড় থেকে টেনে খুলে ফেলল, তারপর দলা পাকিয়ে বিছানার ওপর ছুঁড়ে দিল। আমি বাসন্তীর গালে আবারও চুমু দিলাম। এরপর ওর একটা দুধ চেপে ধরলাম, বেশ নরম। আমি টিপতে লাগলাম, বাসন্তীর শরীর বেঁকে বেঁকে যাচ্ছিল। ওকে আমার বুকের সাথে চেপে ধরে পিষে ফেলতে চাইলাম। বাসন্তী পুরোপুরি নিজেকে আমার কাছে ছেড়ে দিয়েছে। আমি ওর ব্লাউজের হুকগুলি টপাটপ খুলে দিলাম, বাকীটা বাসন্তী নিজেই শেষ করে ব্লাইজটাও বিছানায় ছুঁড়ে দিল। বাসন্তীর অনাবৃত দুধগুলো দেখে আমার সেক্স চরমে উঠে গেল। কি সুন্দর একবারে গোল গোল কচি ডাবের মত নিটোল দুধ, বোঁটাগুলো সুচালো, মনে হয় বুকের মধ্যে গেঁথে যাবে। আমি দুই হাতে দুটো ধরে আচ্ছামত আলুভর্তা করতে লাগলাম।

বাসন্তী ওর শরীর মোচড়াতে লাগলো আর আআহহহ উউউউহহহহহহহ ইইইসসসসসস করে কাতড়াতে লাগলো। ওর কাতড়ানি আরো বেড়ে গেল যখন আমি ওর একটা দুধের বোঁটা মুখে নিয়ে বাচ্চাদের মতো চুষতে লাগলাম আর আরেকটা হাত দিয়ে চটকাতে লাগলাম। বাসন্তীর শরীর আমার বুকের মধ্যে সেঁটে যাচ্ছিল। আমি ওকে কোলে তুলে বিছানায় নিয়ে ফেললাম আর ওর পাশে শুয়ে পড়লাম। ওকে জড়িয়ে ধরে ওর গায়ের উপর ওকটা পা তুলে দিলাম। আমার নুনুটা শক্ত লোহার রডে পরিণত হয়েছে আর তিড়তিড় করে কাঁপছে। আমিও আমার শার্ট খুলে ফেললাম আর ওর উদোম দুধের সাথে আমার উদোম বুক ঘষতে লাগলাম। আহ্ সে কী মজা!! ওর নরম দুধগুলো আমার বুকের সাথে লেপ্টে লেপ্টে যাচ্ছিল। ওর দুধের বোঁটাগুলো বেশ শক্ত হয়ে উঠেছে। আমি নখ দিয়ে বোঁটায় আঁচড় কাটতেই ওর শরীর বাঁকা হয়ে গেল। বুঝলাম, ও ভীষন আরাম পাচ্ছে আর আমার কাজগুলো উপভোগ করছে।

আমি জিজ্ঞেস করলাম, “বাসন্তী, তোর স্বামীও কি আমার মতই এসব করতো?” বাসন্তী মাথা ঝাঁকিয়ে বলল, “কক্ষনো না, যে ক’দিন ছিলাম, রাইতে নেশা করি আসে আমার উপর চড়াও হতো আর আমার কাপড়চোপড় খুলি সরাসরি লাইগে যেত, ২/৩ মিনিট ঝাঁকাঝাঁকি করেই শেষ করি উঠি পড়তো।
“তাহলে তোর এসব ভাল লাগছে না বল”।
“উঁহু, খুব ভালা লাগতিছে, আমনে খুব ভালা, আমি জীবনেও এতো আনন্দ পাইনি”।
“তাহলে আয় তোকে আরো আনন্দ দিই”। একথা বলেই আমি ওকে কাছে টানলাম আর টেনে ওর পেটিকোটটা কোমড়ের উপর তুলে ফেললাম। ওফ্ কি দারুন একখানা ভোদা, দেখলেই মন ভরে যায়। ভোদার ঠোঁটগুলো বেশ মোটা আর মাংসল, মাঝের গর্তটা অনেক গভীর তার মাঝে বেশ লম্বা আর কালচে প্রায় আধ ইঞ্চি একটা ক্লিটোরিস। অপূর্ব! পুরো তলপেটের নিচে থেকে ভোদার পাশ দিয়ে কালো, কোঁকড়ানো আর লম্বা লম্বা পাতলা বালে ভর্তি। মনে হয় ওগুলো গজানোর পর থেকে একদিনের জন্যও সেভ করা হয়নি। ওর বগলেও বেশ বড় বড় চুল, দেখতে বরং সেক্সিই লাগে।

আমি ওর দুই রানের মাঝখানে মাথা ঢুকিয়ে দিয়ে ভোদার উপর নাক ডুবিয়ে দিলাম। বাসন্তী প্রথমে ওর ভোদা চাটতে দিতে রাজি হচ্ছিল না কিন্তু আমি জোর করে যখন চাটা শুরু করলামিআর ওর বালগুলি চুষতে চুষতে ওর পুরো ভোদা আর ক্লিটোরিস চেটে দেওয়াতে বাসন্তীর উত্তেজনা এতো চরমে উঠে গেল যে আমার চাটা অবস্থাতেই ওকবার ওর অর্গাজম হয়ে গেল। আনন্দের আতিশয্যে আমাকে দুই হাতে জড়িয়ে ধরে বুকের সাথে পিষে ফেলল আর আমার সারা মুখে চুমু দিয়ে দিয়ে ওর আনন্দ প্রকাশ করতে লাগলো। আমি অনেকক্ষণ ধরে ওর ভোদা চাটলাম, ওর ভোদার ফুটো দিয়ে বের হওয়া লালা চেটে খেয়ে ফেললাম। তারপর বাসন্তী উঠে বসলো, এতক্ষণে ওর সব লজ্জা চলে গেছে, অকপটে বলল, “আমনের ল্যাওড়াটা (নুনু) দেখি”। আমি উঠে দাঁড়ালাম তারপর আমার প্যান্ট খুলে জাঙিয়াটাও খুলে ফেললাম। ওর চোখের সামনে আমার শক্ত লোহার রডের মত নুনুটা দুলতে লাগলো। আমার নুনুটা দেখেই বাসন্তীর ভিরমী খাবার যোগাড়। বাসন্তী পিছন দিকে হেলে গিয়ে বলল, “হায় রাম, এত্তো বড়!”

আমি হেসে বললাম, “কিরে চমকাচ্ছিস কেন? তুই কি তোর বরেরটা দেখিসনি নাকি? বিয়ের পর তোর বর কি শুধু তোকে চুমু খেয়েছে?” বাসন্তী আমার চোখের দিকে তাকালো, ইতোমধ্যে ওর লজ্জা ভেঙে আমার সাথে স্বাভাবিক আচরন করছে, বললো, “কিন্তু হেরডা তো এত্তটুকুন ছিল, আর কেমন যেন নরম নরম”। বাসন্তী ওর হাতের তালুতে যে মাপ দেখালো তাতে ওর স্বামীর নুনু ৪ ইঞ্জির বেশি হবে না। আমি বললাম, “তাতে কি, তোর ভোদায় একবার যখন একটা নুনু ঢুকেছে তখন যে কোন মাপের নুনুই তো ঢুকবে, চিন্তা করছিস কেন?”
“ভয় লাগতিছে, যদি ব্যাতা পাই বেশি?”
“আরে ধুর, ভয় কিসের, এই আমার দিকে তাকা, দেখ আমি কি জালিম? তোকে ব্যাথা দিব কেন? তুই ব্যাথা পেলে আমাকে বলবি, ঠিক আছে?” বাসন্তী মাথা কাত করে স্বীকার করে। আমি বললাম, “নে, এবারে আমার নুনুটা একটু চুষে দে তো”। বাসন্তী ছিটকে পিছনে সরে গেল, “না বাবা, এইডা আমি পারবো না, আমার বমি হইয়ে যাবে”।
“আচ্ছা ঠিক আছে, না চুষলি, নুনুটা ধরে ওকটু আদর তো করে দিবি না কি?”
বাসন্তী আমার নুনুটা মুঠো করে ধরলো, “ও মা গো, কি শক্ত, মনে লয় এক্কেরে লুয়ার রড একখেন, সত্যি ব্যাতা দিবেন না তো দাদা?” আমি হাসি, “পাগলী, ব্যাথা দিব কেন? আচ্ছা বল এটা কি ব্যাথা দেওয়ার কাজ না মজা দেওয়ার কাজ, এ্যাঁ?”
এতক্ষণে বাসন্তী আস্বস্ত হয় যে সত্যি সত্যি আমি ওকে ব্যাথা দিবনা, মজা দিব। বাসন্তী আমার নুনুটা শক্ত করে ধরে টিপে টিপে দেখল, অবশেষে আমার নুনুতে একটা চুমু দিয়ে বোকার মত হাসতে লাগলো। এমন সময় বাইরে থেকে সুমির অধৈর্য্য গলা শোনা গেল, “এই তোরা আর কত দেরি করবি, আমি গোসল করতে যাবোনা না কি?”


আমি বাসন্তীকে আরো নিবির ভাবে কাছে টেনে নিলাম তারপর ওকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে ওর পা দুটো যতটা সম্ভব দুইদিকে ফাঁক করে দিলাম। সত্যি সত্যি ওর ভোদার ফুটোটা চাপা মনে হচ্ছিল। আমার নুনুর মুখ দিয়ে রস গড়িয়ে পড়ছিল, আমি নুনুর মাথাটা নিচের দিকে বাঁকিয়ে বাসন্তীর ভোদার ফুটোর মুখে নিলাম, তারপর নুনুটা টিপে ধরতেই বেশ কয়েক ফোঁটা রস বেড়িয়ে এলো, আমি নুনুর মাথা দিয়ে ওর ভোদার ফুটোয় সেগুলি ঘষে পিছলা সলসলা করে নিলাম। তারপর নুনুর মাথাটা ওর ভোদার ফুটোতে সজোরে চেপে ধরে কোমড়ের চাপ বাড়ালাম। বাসন্তী উউউউহহহহহহহ করে উঠলো। আমি নুনুটা সরিয়ে নিলাম। বাসন্তী আমাকে ঠেলে উঠে পড়তে চাইলো, বলল, “না দাদা, আমি পারবো না, আমাকে যেতে দেন”। আমি বাসন্তীকে শান্ত করে বললাম, “আচ্ছা তুইই বল আমি তোকে বেশি ব্যাথা দিয়েছি? তুই ব্যাথা পাওয়ার সাথে সাথে আমি আমার নুনু সরিয়ে নিয়েছি”।

বাসন্তি শুকনো মুখে বললো, “না দাদা, হবেনা, তোমার ল্যাওড়া অনেক মোটা, উটা আমার চুনিতে (ভোদায়) ঢুকপি নানে, ফাটে যাবেনি, আমাক ছাড়েন, আমাক যাতি দেন”। আমি অনেক বুঝিয়ে সুঝিয়ে বাসন্তী শান্ত করলাম। মনে মনে ভাবলাম, এভাবে হবে না, চরম সিদ্ধান্ত নিতে হবে। শেষে অনেক আদর টাদর করে ওকে আবার আমার নুনু ঢোকাতে রাজী করালাম। এবারে আমি ওর গায়ের উপর প্রায় শুয়ে পড়লাম। আমার নুনুর মাথাটা এক হাতে ধরে ওর ভোদার ফুটোতে জায়গামত দিয়ে রাখলাম। তারপর আরেক হাতে ওর কাঁধ ধরে দিলাম এক জোরে হ্যাঁচকা ঠেলা। এক ঠেলায় আমার নুনুটা অর্ধেক ঢুকে গেল। বাসন্তীর গলা দিয়ে প্রথমে একটা ‘ওঁক’ শব্দ বেড়িয়ে এলো তারপর দিল চিৎকার, “ওম্মাগো, উউউউউউউহহহহহহহহহহহ, মা’রে ফেলাইছে রে? ও মা রে, গেছি রে, উউউহহহ উউউউহহহ উউউহুহুহুহুহুহু ওওওওওও আআআআআআ ইইইইসসসসসসস” বলতে বলতে আমাকে ঠেলে ওর শরীরের উপর থেকে ফেলে দিতে চাইলো। আমি শক্ত করে ওকে চেপে ধরে আরো ২/৩ টা ঠেলা দিয়ে পুরো নুনুটা ওর ভোদার মধ্যে গেঁথে দিলাম।

বাসন্তী তখনও গোঁঙাচ্ছে, আমি একটু বিরতি নিলাম আর ওর ভোদার চারপাশে হাত বুলিয়ে সামনে এনে দেখলাম রক্তারক্তি হয়েছে কিনা, না তেমন রক্ত বেরোয়নি, অল্প একটু লাল লাল লালার মত হাতে লেগেছে, মনটা শান্ত হলো। আমি পুরে ওর গায়ের উপর শুয়ে পড়ে ওর দুধ টিপতে লাগলাম আর ঠোঁট চুষতে লাগলাম। বাসন্তি একই ভাবে উহ আহ ইস ওহ এভাবে শব্দ করতে লাগলো। কিছুক্ষণ পর আস্তে আস্তে বাসন্তির ভোদার গর্তটা পিচ্ছিল হতে শুরু করলো, অর্থাৎ বাসন্তি এতক্ষণে ব্যাথা ভুলে মজা পেতে শুরু করেছে। আমি সমানে চুদে যাচ্ছি। পরে বাসন্তিকে জিজ্ঞেস করলাম, “ওখনও ব্যাথা লাগছে?” বাসন্তি বললো, “লাগতিছে, তয় আগের চেয়ে কম”। আমি পুরোদমে ওর দুধ দুটো চটকাতে চটকাতে চুদতে লাগলাম। কিছুক্ষণ চিৎ করে চোদার পর ওকে কাৎ করে নিয়ে ওর পা আমার কাঁধে তুলে চুদতে লাগলাম। তখন আমি এক হাতে ওর দুধ চটকাচ্ছিলাম আর আরেক হাতে ওর ক্লিটোরিস নেড়ে দিতে লাগলাম। প্রায় ২০ মিনিট পর বাসন্তি উথালপাথাল শুরু করলো। আমিও বিপুল বিক্রমে প্রবল গতিতে চুদতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই বাসন্তি ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে কয়েকবার ওর কোমড় বাঁকা করে শান্ত হয়ে গেল। বাসন্তির জীবনের প্রথম রাগমোচন হলো।

বাসন্তিকে খুব খুশি লাগছিল, ও আমার মাথার চুলে আঙুল বুলিয়ে আদর করে দিতে লাগল। প্রায় মিনিট দশেক পর আমার মাল আউট হওয়ার আলামত পেলাম। শেষ মুহুর্তে আমি নুনুটা টান দিয়ে বাসন্তির ভোদা থেকে বের করে নিয়ে ওর পেটের উপরে পিচকারীর মত মাল আউট করলাম। বাসন্তি পরে সেগুলি ওর পেটিকোট দিয়ে মুছে ফেললো। আমি চোদা শেষ করে ওকে প্রচন্ড শক্তিতে জড়িয়ে ধরে ওর নরম সুন্দর দুধগুলো আরো কিছুক্ষণ চটকালাম আর ওর চোখে মুখে গালে কপালে চুমু দিলাম। বাসন্তিও আমাকে অনেক চুমু খেলো। আমি ওকে ন্যাংটো অবস্থাতেই কোলের উপর বসিয়ে আদর করতে লাগলাম। ওর দুধগুলো টিপতে খুব মজা লাগছিল। আমিও ন্যাংটো ছিলাম। ওর পাছার নিচে আমার নুনুটা নরম হয়ে পড়ে ছিল। কিছুক্ষণ পর আস্তে আস্তে ওটা শক্ত হয়ে উঠতে লাগলো আর কিছুক্ষণের মধ্যেই নুনুটা প্রচন্ড শক্ত হয়ে গেল। আমি বাসন্তির একটা হাত নিয়ে আমার নুনুটা ধরিয়ে দিলাম আর আমিও ওর ভোদার ঠোঁট আর ক্লিটোরিস নেড়ে দিতে লাগলাম। প্রায় আধ ঘন্টা পর আমি আরেকবার ওকে চুদতে মনস্থির করলাম। বাসন্তি কিছুতেই রাজি হচ্ছিল না।

শেষ পর্যন্ত জোর করেই বসা অবস্থাতেই ওকে একটু উঁচু করে তুলে আমার নুনুর মাথা ওর ভোদার ফুটোতে সেট করে ওর কাঁধ ধরে নিচের দিকে জোরে চাপ দিতোই পুরো নুনুটা ঢুকে গেলো। পরে বিভিন্ন কায়দায় ওকে আরো আধ ঘন্টা ধরে চুদলাম। এবারে বাসন্তির ২ বার রাগমোচন হলো। চোদা শেষে আমরা কাপড়চোপড় পড়লাম আর ওকে আবারো অনেক আদর করে ওর হাতে একটা পাঁচ টাকার কয়েন দিলাম। বাসন্তি এতো খুশি হলো যে বলার মত নয়। আমি ওকে আবার আসার জন্য বললাম, কিন্তু ও কোন জবাব দিল না। আমরা বাইরে বেরোতেই সুমির জ্বলন্ত মেজাজের তাপ পেলাম। সুমি রেগে বলল, “দিলি না তো আমাকে আজ গোসল করতে? ওকে কয়বার চুদলি রে?” আমি হাতের দুটো আঙুল দেখিয়ে দিলাম। সুমি এবারে বাসন্তিকে ধরলো, “আর এই ছেমড়ি, ওরকম চিল্লাপাল্লা করতেছিলি কেন? মনে হচ্ছিল পুরো দেশসুদ্ধ লোককে ডেকে আনবি এখানে”। বাসন্তি রেগে বলল, “তোর দাদার ল্যাওড়াডা যে হাতির মতো, সেইডা আমাক নিতি অইছে, তুই নিলি বুঝতি কেমন লাগে”। সুমি রাগের মাথায় বলে ফেলল, “তুই কি মনে করিস আমি নেইনি? আমি ওইটা প্রায়ই নেই কিন্তু তোর মতো আকাশ ফাটানো চিৎকার দেই না, আজ সকালেও নিয়েছি, তাই নারে?” শেষের প্রশ্নটা আমার উদ্দেশ্যে, আমি কোন জবাব দিলাম না, শুধু হাসলাম। বাসন্তির মুখটা হাঁ হয়ে গেল, ও বোধ হয় এই বিষয়টা কল্পনাও করতে পারে নাই যে সুমির সাথে আমার কোন গোপন সম্পর্ক থাকতে পারে। আর কোন কথা না বাড়িয়ে বাসন্তী শুধু আমাকে বলল, “দাদা আমি যাই”।

আমি ভেবেছিলাম ২/৩ দিন পর বাসন্তি আসবে কিন্তু ও আর এলো না। সুমিও বলল যে ও আর আসবে না। কিন্তু আমার বিশ্বাস ছিল যে বাসন্তি আবার আসবে, টাকার লোভে না হলেও মজা পাওয়ার লোভে আসবে। শেষে আমার ধারনাই ঠিক হলো, বাসন্তি এলো প্রায় এক সপ্তাহ পর। জানালো ওর ভোদায় প্রচন্ড ব্যাথা হয়েছিল তাই ব্যাথা না সারা পর্যন্ত ও আসতে পারছিল না। সেদিনও ওকে আমি ২ বার চুদলাম এবং পরবর্তীতে ২/৩ দিন পরপরই বাসন্তি আসতো। পুরো ছুটির সময়টা আমার ভালই কাটলো, প্রায় প্রতিদিনই হয় সুমিকে না হয় বাসন্তিকে চুদতাম। ইতোমধ্যে ফসল তোলার মৌসুমও শেষ হয়ে গেল আমার স্কুলও খুলে গেল। তারপরেও সুমিকে চুদতে পারতাম সপ্তাহে ১/২ দিন কিন্তু পরের বছর উচ্চ শিক্ষার জন্য আমাকে গ্রাম ছাড়তে হলো আর সেইসাথে সুমিকেও।


(শেষ)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...