29 August 2012 - 0 comments

নানীর ছোট মেয়েটাকে চুদতে অনেক দিন পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল

দিন গড়াতে লাগলো, ক্রমে ক্রমে নিরা ১২ বছরে পা দিল। ওর সুপারির মত মাইগুলো ডলতে ডলতে ক্রমে ক্রমে লেবুর মতো হলো, পরে পেয়ারার মতো এবং ৬ মাসের মধ্যে সেগুলি টেনিস বলের মতো হয়ে গেল। নিরার মাইগুলো টেপার মত বড় হলেও ওর ভুদার ফুটো বড় হচ্ছিল না। নিরার প্রচন্ড আগ্রহ যে ও আমার ধোনটা কবে ওর ভুদায় ঢুকাতে পারবে কিন্তু ওর ভুদার ফুটো এতো সরু যে আমার ভয় লাগতো যে বেশি চাপাচাপি করলে যদি ফেটে যায় তাহলে তো লোক জানাজানি হয়ে যাবে। এদিকে আমাকে ওর মা’কে চুদতে দেখে দেখে ও আরো অধৈর্য্য হয়ে ওঠে। আমি ওকে ধৈর্য্য ধরে সবুর করতে বলি। প্রকৃতপক্ষে আমিও চাইতাম ওর কচি টাইট ভুদাটা চুদতে কিন্তু চেষ্টা করে দেখেছি ধোনের মাথাটাও ঢোকাতে পারিনি। নিরা প্রায়ই বলতো, “মামা, কবে তুমি মা’র মতো আমার গুদেও তোমারটা ঢোকাবে?” আমি শুধু বলতাম, “এই তো সোনা, তুমি আরেকটু বড় হও”। নিরা মন খারাপ করতো।
একদিন নিরা অত্যন্ত খুশী ভাব নিয়ে আমার ঘরে এলো, মনে হলো ও আনন্দে ফুটছে। আমি জানতে চাইলাম, “কিরে নিরা, তোকে খুব খুশি খুশি লাগছে, ব্যাপারটা কি?” নিরা যেন কোন বিশেষ গোপন কথা বলছে এমন করে আমার কানের কাছে ফিসফিস করে বললো, “কাল রাতে আমি একটা কাজ করেছি, আমার কি যে খুশি লাগছে...আমার মনে হয় এইবার তুমি তোমার মদনটা আমার গুদে ঢোকাতে পারবে”। আমি অবাক হলাম, কি এমন কাজ ও করলো যে এক রাতেই ওর ভুদার ফুটো এতো বড় হয়ে গেল যে আমার এতো মোটা ধোন গিলতে পারবে? আমি জানতে চাইলাম সেটা। ও যা বললো তাতে আমি আরো অবাক না হয়ে পারলাম না। গত রাতে নাকি ও নানার, অর্থাৎ ওর বাবার ধোন ওর ভুদায় ঢুকিয়েছে পুরোটা, প্রথমে সামান্য ব্যাথা পেয়েছে কিন্তু শেষ পর্যন্ত পুরোটা নিতে পেরেছে। শুধু নেয়ইনি, রিতীমত চুদেছে ওর বাপকে। আমার খুব মজা লাগলো, আমি পুরো ঘটনা জানতে চাইলাম। এসো সরাসরি নিরার মুখেই শুনি ঘটনাটা...
(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

তুমি তো জানোই পড়শু দিন মা নানু বাড়ি গেছে, ওখানে নানুর জমিজমা ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা হইছে। গতকাল দুপুরে খাওয়ার পর হঠাৎ করেই বাবা অসুস্থ হয়্যা পড়লো। ডাক্তারের কাছে নিয়ে গেলাম। ডাক্তার কিছু ওষুধ দিল, তার মধ্যে একটা ছিল কড়া ঘুমের ওষুধ। ডাক্তার আমাকে সেটা দেখায়া দিয়ে সাবধান করে দিয়ে বললো যেন আমি একটার বেশি না খাওয়াই, একটা খাওয়ালেই নাকি মরার মতন ঘুমাবে, বেশি খাওয়ালে ঘুম থেইকে আর নাও উঠতে পারে। আমি তখনই ওষুধগুলান খাওয়ালাম, সত্যি সত্যি বাবা মরার মতন ঘুমালো, সারা বিকাল গেল, সন্ধ্যা গেল, পরে রাত বেশি হয়্যা গেল দেখে আমি ডাইকে তুলে খাওয়ালাম। তারপরে আরেকবার ওষুধ খাওয়ায়ে শুয়ায়ে দিলাম। বাবা অসুস্থ জন্য আমিও বাবার সাথেই এক বিছানায় শুলাম, লাইটও নিভালাম না, যাতে কোন সমস্যা হলি পরে বুঝতি পারি।

(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

মাঝ রাত্রিতে ঘরের পাশে কতকগুলান কুত্তা একটা শিয়েলের সাথে এমুন মারামারি লাগাইছে যে চমকে উঠে আমার ঘুম ভাঙ্গে গেল। আমার মুতা চাপছিল তাই বাইরে গেলাম মুততি। মুতে টুতে ফিরে আসে বিছনায় উঠে শুতি যাবো এমুন সুমায় দেহি বাবা লুঙ্গির গিট্টু খুইলে লুঙ্গি দিয়ে গলা পর্যন্ত ঢাইকে শুইছে, বাবার মনে অয় ঠান্ডা লাগছিল। হিহিহি হিহি হিহিহিহি হিহিহি লুঙ্গি উপরের দিক উঠে গেছে আর নিচের দিক দিয়ে বাবার নুনুর মাতাডা বাইর অয়া রইছে। একটা ছোট্ট চামড়া ছাড়ানো লিচুর মতন এতটুকুন মাথাডা। আমার মাথার মদ্যি কি যে হলো, আমার খুব অবাক লাগলো, তুমারডা কত্তো বড় আর বাবারডা এইটুকুন। আমি বাবর পাশে বসলাম। বাবার লুঙ্গির নিচের মুড়া ধইরে আস্তে করে টাইনে তুলে পেটের উপরে উঠায়া পুরা নুনুডা বাইর কইরে ফেললাম। বিশ্বাস করবা না এই আমার মদ্যির আঙুলের মতন এইটুকুন নুনুডা, আর একটা মুটা মুমবাত্তির মতন মুডা।

(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

নুনুর গুড়ায় কালা কালা ঘন কুকড়ানো চুল। বাবাক একটা জোরে ধাক্কা দিলাম, বাবা কিছুই টের পাইলো না, এমুন গুম গুমাইছে। তহন আমি আলতো কইরে নুনুডা ধরলাম, এক্কেরে তুলতুলে নরম! এক হাত দিয়ে নুনুডা ধইরে আরেক হাতের আঙুল দিয়ে নুনুর গলায় যেহান থিকে চামড়া শুরু সেহানে ঘুড়াতে লাগলাম। বিশ্বাস করবা না, ঘুমন্ত বাবার নরম তুলতুলে নুনুডা আস্তে আস্তে শক্ত অয়্যা গেল। তহন আরেকটু বড় অইছে, এই মনে করো আমার আতের পাঞ্জার এতো বড়। সাইজে ছোট কিন্তু শক্ত খুব, পরায় তুমারডার মতন। আমি আবারো চেক করে দ্যাখলাম, নাহ, বাবা সত্যি মরার মতন নাক ডাকায়া গুমাচ্ছে। আমি নিশ্চিন্ত হলাম। তহন আমার খুব ইচ্ছে হলো যে দেহি তো বাবার নুনুডা চাটতে কেমুন লাগে।
(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

আমি বাবার নুনুডা মুখি নিয়ে চাটলাম, চুষলাম। হঠাৎ করে মনে হলো আমার গুদির মদ্যি কুটকুট কইরে কি যেন কামড়াতেছে, চুলকাতেছে। বাবার নুনুডা তহন আকাশের দিক শক্ত অয়া খাড়ায়া রয়ছে। তহন আমার মনে পড়লো, তুমি চিৎ অয়া শুইয়ে থাকো আর মা তুমার গা’র পর উঠে করে, তহন আমারও সেরকম করার কতা মনে হলো। তহনই ভাবলেম, তুমারডা তো অনেক মুডা তাই ঢোকেনা কিন্তু বাবারডা তো ছোট আর চিকন, মনে হয় ঢুকপি। আমি উঠে আমার রুমে যায়্যা ভেসলিনের কৌটা থেকে অনেকখানি ভেসলিন নিয়ে আসলাম। খানিকটা বাবার নুনুর মাতায় লাগালাম আর খানিকটা আমার গুদের ফুটায় লাগালাম।

(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

তারপর বাবার পেটের উপরে ঘোড়ায় চড়ার মতন করে বসলাম। পাছাডা উঁচা করে বাবার নুনুডা হাত দিয়ে ধরে আমার গুদের ফুটার মুখি লাগালাম। তারপর সোজা অয়া বসে পড়লাম। পরথমে বুঝতি পারি নাই, আমার গতরের ভারে বাবার নুনুডা ভেসলিন দেওয়া পিছলা গুদির মদ্যি পরথম ইকটু আটকালো তারপর একটা ঝাঁকি খায়া পকাৎ করে ঢুকে গেল। উমমা, পয়লা সে কি ব্যাথা, মনে হচ্ছিলো জানডা বারায়া যাবি। কতক্ষণ চুম করে বসে থাকলেম, তারপর ব্যাতা ইকটু কমলি পরে আবার চাপ দিলাম, নুনুডা গুড়া পর্যন্ত ঢুকলো দেখে কি যে আনন্দ হলো। আনন্দে বাকি ব্যাতাটাও ভুলে গেলাম। তারপর উঠবস করতি থাকলেম। ১০/১২ বার উঠবস করতিই বাবার নুনুটা ঝাকিঁ মারে গরম গরম মাল বাইর করে দিল আর বাবা ঘুমের ঘোরে দেহি মা’র নাম ধরে ডাকতেছে, বলতেছে, “লাকী, লাকীরে, আমি সত্যি সুখি রে”।

(নিরা নিজের মুখে ঘটনাটা বলছে...)

তারপর আমি বাবার নুনুডা আমার গুদের থন বাইর করে ন্যাকড়া আনে সুন্দর করে মুছলাম, দেহি খানিক রক্তও বাইর অইছে। তারপর আবার লুঙ্গি দিয়ে ঢাইকে দিলেম আর বাবার গায়ে একটা চাদর দিয়ে দিলেম। সকালে দেখলাম বাবা বেশ সুস্থ, বাবা বলল সে নাকি মা’কে স্বপ্নে দ্যাখছে, তাই তার খুব ভাল লাগতেছে। মনে মনে বললাম, হুঁ মা’কেই তো দ্যাখছো! হিহিহিহি হিহিহিহিহি হিহিহিহি। খিলখিলিয়ে হাসতে হাসতে নিরা ওর গল্প শেষ করলো।
এরপর নিরা বললো, “মামা, আজ একবার চেষ্টা কইরে দ্যাখোনা, বাবারডা তো ঢুকছে, যদি তুমারডাও ঢুকে”। নিরার কথামতো, ওর কচি ভুদা ফাঁক করে আমার ধোন থেকে বেরনো লালা দিয়ে থুতু দিয়ে পিছলা বানিয়ে অনেক চেষ্টা করেও ধোনটা ঢুকাতে পারলাম না। যতবারই চাপ দিয়ে ঢুকাতে গেলাম ততবারই হয় পুটকির দিকে না হয় উপর দিকে পিছলে চলে যেতে লাগলো। শেষ পর্যন্ত নিরাকে দিয়ে চুষিয়ে আর ওর কচি মাই টিপতে টিপতে ভুদার সাথে ধোন ঘষিয়ে ফেনা তুলে মাল আউট করলাম।

নিরাকে খুব হতাশ দেখাচ্ছিল, আমি ওকে সান্তনা দিয়ে বললাম, চিন্তা করিসনা খুব শিঘ্রি হয়তো তোর ভুদার ফুটো আরেকটু বড় হবে তখন আমার ধোন নিতে পারবি। নিরা বললো, মা না আসা পর্যন্ত প্রত্যেক রাইতে আমি বাবার ধোন দিয়ে আমার গুদের ফুটা বড় বানাবো। মনে মনে কষ্ট পেলাম, ইশশরে এই কচি মালডার ভুদা আমি প্রথম চুদতে পারলাম না। আমাকে এঁটো ভুদা চুদতে হবে, আর সেই এঁটো করলো তারই বাপ, তাও নিজের অজান্তে। নিরা মন খারাপ করে আমার ঘর থেকে চলে গেল। আমারও খুব আফসোস হতে লাগলো।

এরপর হঠাৎ করেই আমাকে বেশ কয়েক মাসের জন্য বাড়ি ছেড়ে থাকতে হলো। ফিরে এসে দেখি বেশ কয়েকটা খুশির আমার জন্য অপেক্ষা করছে। প্রথমেই আমার আম্মা আমাকে জানালো যে আভার মা অর্থাৎ নানী অন্তঃসত্ত্বা। খবরটা আমাকে বেশ বড় একটা ধাক্কা দিল, তাহলে সত্যিই নানী আমার বাচ্চার মা হতে যাচ্ছে! আমি প্রথম সুযোগেই নানীর সাথে দেখা করলাম, সত্যি তাই! নানীর পেট বেশ বড় হয়ে গেছে, আমাকে দেখে খুশী উপচে পড়তে লাগলো। জানতে চাইলাম, “সত্যি তুমি আমার বাচ্চার মা হচ্ছো?” বললো, “তোর ঐ হামানদিস্তে দিয়ে যে ঘুটা ঘুটছিস আর যে ঢালা ঢালছিস, বাচ্চা না হয়্যা পারে, দেখিস ঠিক একটা ছেলে হবে, তবে তোর মত খচ্চর না, আমার ছেলে ভাল হবে”।
Lisa Kim Flemming
আমি ঠাট্টা করে বললাম, “তাহলে আমি খারাপ তাই না, দাঁড়াও দেখাচ্ছি মজা”। এভাবে খুনসুটি করতে করতে আমরা দুজনেই গরম হয়ে গেলাম আর সাবধানে নানীর পেটে চাপ না দিয়ে এতোদিন পর আবার আয়েশ করে চুদলাম। নানীর মাইগুলোতে দুধ এসেছে, চুকচুক করে পেট পুরে দুধ খেলাম, নিপলগুলো আরো কালো আর মোটা হয়েছে। নানীকে চুদার পর বসে গল্প করছিলাম, এমন সময় নিরা এলো স্কুল থেকে। অবাক হয়ে দেখলাম ঐ কয় মাসেই নিরা অনেক বড় হয়ে গেছে। বেশ লম্বা আর একটু মোটা হয়েছে, মাইগুলো ৩২ সাইজ হয়ে গেছে, পাছাও ভারি হয়েছে।
আমাকে দেখেই নিরা খলবল করে অনেক কথা জিজ্ঞেস করলো, ওর মা’কে আড়াল করে চোখের ইশারায় অনেক কথা বললো। আমিও ওকে ইশারায় আমার বাসায় আসার কথা বলে চলে এলাম। বিকেলে নিরা আমার রুমে এলে ওকে প্রাণ ভরে দেখলাম, একটা সেক্স বোম। আমাকে চুদা দেওয়ার সেই খায়েশটা আগের মতই আছে, পাগলী একটা, আমার জীবনে কোন মেয়েকে চুদা দেওয়ার জন্য এতো পাগল হতে দেখিনি। আরেকটা খবর ও জানালো, সেটা হলো, তিন মাস হলো ওর রজঃস্রাব (মাসিক) শুরু হয়েছে, ফলে এখন মাসিক পিরিয়ড শেষ হলেই ভুদায় ধোন ঢুকানোর প্রচন্ড কামনা জাগে। কিন্তু কষ্ট করে সেটা দমন করতে হয়, গত ৩/৪ মাস ওর মা কোথাও যায়না বলে ওর বাপকে দিয়েও কামড় মিটাতে পারেনা।

নিরা পুরোপুরি যৌবনে পা দিয়েছে এবং চুদিয়ে রস খসানোর ইচ্ছেটা প্রচন্ডভাবে মনের মধ্যে মাথা চাড়া দিয়ে উঠেছে। আমি দু’হাত বাড়িয়ে দিতেই নিরা দৌড়ে এসে আমার বুকে ঝাঁপিয়ে পড়লো। আমি ওকে শক্তভাবে জড়িয়ে ধরে চুমু দিলাম। তারপর ওকে বাহুডোর থেকে মুক্ত করে আগে গিয়ে দরজা বন্ধ করলাম, ফিরে এসে আবার জড়িয়ে ধরে ওর মাইগুলো ধরলাম, আগের থেকে অনেক নরম আর বড়। আমি ওর কামিজের জিপার খুলে যখন কামিজটা খুলছিলাম তখন দেখলাম ওর হাতে কিসের যেন একটা ছোট্ট শিশি। কামিজটা খুলে আমি জানতে চাইলাম ওর হাতে কিসের শিশি ওটা? নিরা খিলখিল করে হেসে জানালো, ওটা নাকি ম্যাজিক অয়েল।

আমি শিশিটা নিয়ে খুলে দেখলাম, কি একটা সবুজ সবুজ লালা জাতিয় তরল। জানতে চাইলাম কি ওটা? নিরা জানালো, “ইডা সেরকম কিছু না, পুঁইয়ের ডাটা ছেঁইচে রস বানাইছি, আমার এক বান্ধবী আমারে শিখাইছে, এইডা নাকি এমুন পিছলা যে এইডা দিয়া তুমি ৫ বছরের মাইয়ার গুদেও নুনু ঢুকাতে পারবে। আমার তো খুব খুশি লাগতেছে, এতোদিন পরে আজ আমি তুমার নুনু আমার গুদের মদ্যি নিতে পারবো। আসো আমার আর দেরি সহ্য হতেছে না। তাড়াতাড়ি এইডা লাগাও আর তোমার নুনুডা ঢুকাও, ইশশশশ দেহোনা কেমুন কুটকুটাইতেছে আমার গুদির মদ্যি”।
এ কথা বলে নিরা নিজেই নিজের সব কাপড় চোপড় খুলে পুরো ন্যাংটো হয়ে গেল। আমি অবাক হয়ে দেখলাম ওর মাইগুলো ডাঁসা ডাঁসা সাইজের হয়ে উঠেছে, নিপলগুলোও বড় হয়েছে আর নিপলে গোড়ায় চারপাশে কালো বৃত্তটা আরো চওড়া হয়েছে। সেই চওড়া বৃত্তের কিনার দিয়ে ঘামাচি দানার মতন ছোট ছোট দানা ফুটে উঠেছে, এটা কামোত্তেজনার লক্ষন। নিরা আমাকে ইশারায় ডেকে বিছানার উপরে পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়লো। আমার অবাক হওয়ার তখনো বাকী ছিল।

আমার অতি পরিচিত নিরার সেই ভুদাটার অনেক পরিবর্তন হয়েছে। ভুদার ঠোঁটগুলো আরো পুরু আর মোটা হয়ে মাঝের চেরাটা অনেক গাঢ় আর গভীর হয়েছে। ক্লিটোরিসটাও বেশ কালো হয়ে উঠেছে আর যে গুদে দুই একটা বালের রং কালো হতে দেখেছিলাম সেই গুদের চারপাশে নিরার তলপেটের নিচে আর কুঁচকিতে কোঁকড়ানো কালো বালে ঢাকা। ভুদার উপরে তলপেটের নিচের জায়গাটায় চর্বি জমে বেশ কাছিমের পিঠের মত ফুলে উঠেছে। দেখতে এতো সুন্দর লাগছিল যে আমি চোখ ফেরাতে পারছিলাম না। আমার ধোন লোহার মত শক্ত হয়ে লাফাচ্ছিল। নিরা আমাকে সেই পুঁইয়ের রস লাগিয়ে তাড়াতাড়ি টেস্ট করতে বলল।
আমি শিশিটা খুলে বেশ খানিকটা আঠালো লালার মত তরল ওর ভুদার উপরে ঢেলে দিলাম। তারপর আঙুল দিয়ে লেপে দিলাম পুরো চেরা আর ভুদার ফুটোর মধ্যে। সত্যিই জিনিসিটা সাংঘাতিক পিছলা। নিরার পা দুইটা দুইদিকে ফাঁক করে দিলে নিরা নিজেই নিজের হাঁটু টেনে ধরে রাখলো। আমি লুঙ্গি খুলে ফেলে দিয়ে পুরো ন্যাংটো হয়ে নিলাম। তারপর একটু নিচ হয়ে উর্ধ্বমুখী ধোনটা টেনে নিচের দিকে নামিয়ে নিরার ভুদার মুখে সেট করে নিলাম। ধোনের গলায় হাত দিয়ে ধরে রাখলাম যাতে উপর বা নিচ দিকে পিছলে না যায়। তারপর সামনের দিকে চাপ দিতে লাগলাম।

প্রচন্ড চাপে প্রথমে নিরার ভুদার নরম তুলতুলে মাংস নিচের দিকে ডেবে গেল তারপর সত্যি সত্যি ওর ফুটোর মধ্যে আমার ধোনের মাথা কপাৎ করে ঢুকে গেল। নিরা বুঝতে পেরে খুশি হয়ে হাত দিয়ে চেক করে দেখল, তারপর বলল, “দেখছো, বলছিলাম না, তুমি ৫ বছরের মাইয়ার গুদেও এই জিনিস দিয়ে তোমার নুনু ঢুকাতে পারবা। নেও এখন পুরোডা ঢুকাও”। আমি আরো চাপ দিয়ে প্রায় ৩/৪ ইঞ্চি ঢুকিয়ে দিলাম। তারপর ধোনটা একটু টেনে পিছিয়ে এনে আবার জোরে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিতে লাগলাম। এভাবে একসময় আমার ধোনের মাথা নিরার জুরায়ুর মুখে গিয়ে আটকে গেল, তখনো বেশ খানিকটা ঢুকানো বাকী, কিন্তু আর ঢোকানো যাবে না, রাস্তা শেষ।
নিরা খুব ব্যাথা পাচ্ছিল, সেটা ওর মুখ দেখে বোঝা গেলেও প্রকাশ করলো না, সবসময় হাসি হাসি মুখ করে ব্যাথা হজম করে গেলো। সবটা ঢুকানো শেষ হলে আমি কোমড় আগুপিছু করতে লাগলাম, শিশি থেকে আরো খানিকটা পুঁই রস ঢেলে পিছলা করে নিয়ে চুদতে লাগলাম। অসম্ভব টাইট লাগছিল নিরার ভুদা। অন্য সময় হলে বেশিক্ষণ টিকতে পারতাম না, মাল আউট হয়ে যেত কিন্তু সেদিন মাত্র কয়েক ঘন্টা আগেই নানীকে চুদেছি তাই অতোটা সহজে আমার মাল আউট হওয়ার কথা নয়। তাছাড়া আমার সামনে একটা মেয়ের জীবনের প্রথমবার রাগমোচন (অর্গাজম) করানোর দায়িত্বও আমার। সুতরাং নিশ্চিন্তে মনের আনন্দে চুদতে লাগলাম।

নিরার মাইগুলো টিপতে দারুন লাগছিল, চুদতে চুদতে দুই হাতে মাইগুলো টিপছিলাম। প্রায় ১৫ মিনিট চুদার পর নিরা আবোল তাবোল বকতে লাগলো, “ওওওওওহহহহহ ওওওওওওহোহোহোহো কিইইইইইইই মজাআআআআআআ, জোওওওওওওরেএএএএএএএএএ আআআআআআরোওওওওওও জোওওওওওওরেএএএএএএএএএ দেএএএএএএএএও, মমমমমমমমমমমমমমমমমমম আআআআআআআআআ ফাআআআআআটাআআআআইয়েএএএএএএএএ ফেএএএএএলোওওওওও আআআআআআআআহহহহহহহহ ওওওওওওহহহহহহহ”।


নিরা আমার প্রতিটা ঠাপের সাথে নিচ থেকে কোমড় তোলা দিতে লাগলো, মনে হচ্ছিল ভুদা দিয়ে ও আমার ধোনটা চিবিয়ে খাচ্ছে। আমিও নিরার টাইট ভুদা চুদে খুব মজা পাচ্ছিলাম। প্রায় ২৫ মিনিট চুদার পর নিরা খাবি খেতে শুরু করলো, দুই হাতে আমার মাথার চুল আঁকড়ে ধরে উপর দিকে শরীর বাঁকা করে তুলে ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে জীবনের প্রথম বারের মত রস খসালো। আমিও আর দেরী না করে প্রচন্ড স্পিডে ২ মিনিট চুদে ধোনটা ওর ভুদা থেকে টেনে বাইরে বের করে এনে ওর পেটের উপরে পিচকারীর মত চিড়িক চিড়িক করে মাল আউট করলাম।

এর পর থেকে আমি প্রায়ই দুপুর বেলা নানীকে আর বিকেলবেলা নিরাকে চুদতাম। এদিকে নানীর বাচ্চা হওয়ার সময় প্রায় ঘনিয়ে এলো, তাই আমি নানীকে বেশি চুদতাম না। একদিন আমার ঘরে নিরাকে ঠাটিয়ে চুদছি কিন্তু আমার ঘরের দরজা বন্ধ করতে ভুলে গেছি। আমি আর নিরা দুজনেই ন্যাংটো। আমি চিত হয়ে শুয়ে আর নিরা আমার গায়ের উপরে উঠে চুদছিল। এমন সময় আমি অষ্পষ্টভাবে বাইরে মানে হলো নানীর গলা শুনলাম, “নানা কি আছিস?” নিরা কিছু টের পায়নি। আমি সাবধান হওয়ারও সুযোগ পেলাম না, দরজা ঠেলে নানী ভিতরে ঢুকেই দেখে আমি আর নিরা চুদাচুদি করছি। নানী শুধু বললো, “হায় আল্লা, এ কী?”
আমরা লাফিয়ে উঠে বসলাম, তারপর কিছুক্ষণ সবাই চুপচাপ মুর্তির মত অবস্থা। প্রথম নীরবতা ভাংলো নিরা। ওর মাকে বললো, “তুমি এখানে আইছো ক্যান? যাও বাসায় যাও”। নানী নিরাকে শাসন করতে গেল, বললো, “ছিঃ ছিঃ নিরা, তোর লজ্জা করতেছে না?” নিরার আমি অন্য রূপ দেখলাম, ওর মাকে বললো, “তুমি আর ছিঃ ছিঃ কইরো না, নিজেও তো মামার সাথে চুদাচুদি করো, রাইতে মামারে নিয়ে ঘরে রাখো সারারাত চুদাচুদি করার জন্যি, মামারে দিয়া বুইড়া কালে প্যাট বাধাইছো, আবার ছিঃ ছিঃ করতেছো, যাও বাসায় যাও, তুমার শরীর কামড়ায় আমার কামড়ায় না। যাও দরজা বন্ধ কইরে যাওগা, আমার এহনো শ্যাষ অয় নাই”। পরের বাক্যটা আমাকে বললো, “মামা আসোতো, শ্যাষ করো”।

নানী সত্যি হতভম্বের মতো আর কিছু না বলে চলে গেল। আমাকে চুপচাপ দেখে নিজেই আমাকে ঠেলে চিত করে নিল, আমার ধোন নরম হয়ে গেছিল, চেটে চেটে শক্ত করে নিয়ে আবার আমার গায়ের উপরে উঠে নিজেই চুদে চুদে রস খসিয়ে তারপরে গেল। কয়েকদিন পর সৌভাগ্যক্রমে আমি চাকরীর নিয়োগপত্র পেলাম আর গ্রাম ছেড়ে চলে গেলাম দূরে চাকরী করতে। পুরো ২টা বছর আর বাড়িতে ফিরলাম না। তবে খবর পেয়েছিলাম, নানীর সত্যি সত্যি ছেলে হয়েছিল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...