24 August 2012 - 0 comments

জংগলে চোদাচুদি (৬)


মাল ফেলেও আমার ধোনটা লৌহদন্ডের মত খাড়া হয়ে আছে। উত্তেজনার কারনেই হোক আর লিউ এর চীনা মলমের কারনেই হোক মনে হলো আরো মাল ফেলতে পারব। এদিকে তানিয়া আমার মাল খেচাতে পেরে নিজেই ভড়কে সাথে সাথে উত্তেজিত হয়ে গিয়েছে। সে আমার ধোনটা নেড়েচেড়ে দেখতে লাগল। লিউ বললো, হি উইল বি ডান ফর এ হোয়াইল। লেটস ম্যাসাজ হিম এ বিট মোর। ধোন খ্যাচার পর হাত পা টেনে দিলে খুব ভালো ফিলিংস হয়। লিউ সেটা আগে থেকেই জানত, আমি নিজেই জানতাম না। সুগন্ধি তেল দিয়ে আরো মিনিট পাচেক ওরা দুজনে মিলে আমার পেট ঘাড় হাত এবং উরু ম্যাসাজ করে দিতে লাগল।

লিউ উঠে গেল কিছু পরে, ডং এর পাশে গিয়ে বসল। ওরা কি যেন খুটখাট কথা বলছিলো। তানিয়া আমার ধোনটা নিয়ে ভীষন গবেষনায় ব্যাস্ত তখন। চাদের আলোয় সে ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিচ্ছিলো। আমার ধোনটা একদিকে একটু বাকানো দেখে বললো এটা সোজা থাকে না কেন? আমি বললাম জানি না। ছোটবেলায় শুনতাম বেশী হাত মারলে নাকি বামে বাকা হয়ে যায়। সত্য মিথ্যা জানি না। বীচিগুলো চেপে বললো ব্যাথা পাও। আমি বললাম, খুব একটা না, আসলে ভালৈ লাগে। তানিয়া বললো, আমি তো জানতাম ছেলেরা তাদের পোটলায় চাপ দিলে ব্যাথা পায়।
- সেটা ঠিক, কিন্তু তার জন্য অনেক জোরে চাপ দিতে হয়। তোমার নরম হাতের চাপে কাজ হবে না
- হুম, ইন্টারেস্টিং। তোমার নুনুটা বেশ মজার, এটা নিয়ে আরো খেলাধুলা করতে হবে।
- করো, আমি ততক্ষন রেস্ট নেই
- তো আমরা কি বাসায় যাব না?
- তুমি যেতে চাও?
- কি জানি। ওরা তো গল্প করছে
আমি তাকিয়ে দেখলাম লিউ একহাত দিয়ে ডং এর ধোনটা নেড়েচেড়ে দিচ্ছে, তবে ওটা নরম হয়ে পড়ে আছে। বললাম,
- দেখি আরেকটু থাকি, গেলে তো চলেই যাবো
পাশে পড়ে থাকা প্যান্টের পকেট হাতড়ে সেলফোনটা বের করলাম, ঘড়িতে সন্ধ্যার পর এখনও একঘন্টাও হয় নি। এত তাড়াতাড়ি যাওয়া উচিত হবে না, এখনও চোদাচুদি বাকি আছে। লিউ উঠে এসে তানিয়াকে বললো, লেটস এটাক ডং নাউ, হি ইজ স্টিল লেজি। তানিয়া আমার দিকে তাকালো, যাবো?
আমি বললাম , যাও। তানিয়া পুরোপুরি বান্ধবীও না, অনেস্টলি আমি কোনোরকম ঈর্ষাও বোধ করলাম না।

তানিয়া আমার ধোনটাকে একটা আরেকবারের মত চেপে ধরে উঠে গেল। মাটিতে বসে ছিলো, ওর থলথলে পাছায় মাটি আর মরা ঘাষ লেগে আছে, তবুও খুব সেক্সি লাগছিলো।

girl's hot pussy

লিউ টেনে ডং কে দাড় করিয়ে নিলো। তানিয়াকে বললো ডং এর গা হাতিয়ে দিতে, আর নিজে হাটু গেড়ে বসে ডং ধোনটা মুখে পুরে নিলো। লিউ ব্লোজবে বেশ ভালো হবে অনুমান করি। আমি মুখ ঘুরিয়ে চাদ আর হ্রদ দেখা শুরু করলাম। ঝি ঝি টাইপের একটা পোকার ডাক শোনা যাচ্ছে। হ্রদের পানি ভীষন শান্ত। আকাশে ছোট ছোট সাদা মেঘ। এরকম সেটিংএ কোনোদিন চোদাচুদি করতে পারব আশা করিনি। বাংলাদেশে জনসংখ্যার ভীড়ের কারনে চাদের আলোয় চোদার আশা দুরাশা।

ডং এর ডাকে সম্বিত ফিরল। ওর ধোন এখন খাড়া হয়ে আছে, লিউ এবার হাত দিয়ে টেনে দিচ্ছে, আর তানিয়া দেখি ওর বুকে কামড়াকামড়ি চালিয়ে যাচ্ছে। ডং আমাকে বললো, তোমার গার্লের দুধদুটো ধরতে চাই, তুমি অনুমতি দেবে কি না। আমি বললাম, উম, ওকে। নো প্রোবলেম।
লিউ বলে উঠল, সি, হি ইজ এ জেনেরাস গাই
ডং বললো, হেই, আই এ্যাম নট পসেসিভ, আই উডন্ট মাইন্ড ইফ হি সাকড ইয়োর বুবিস

আমি একটু চোখ বুজে ঝিমিয়ে নেয়ার চেষ্টা করলাম। কেজানে রাতে কত পরিশ্রম করতে হয়। ভাগ্য সহায় থাকলে অনেক কিছু ঘটতে পারে। দশ বিশ মিনিট পর ডং গোঙিয়ে বীর্য ফেলে শান্ত হলো। আমি চোখ খুলে দেখলাম ওরা তিনজন জড়াজড়ি করে সেই গাছের গোড়ায় রেস্ট নিচ্ছে। ডং এর একহাত তখনও তানিয়ার দুধে। শালা ফাও পেয়ে টিপে নিলো। লিউ এর দুধ এত ছোট যে টেপাটেপি করা আর না করা সমান। এনিওয়ে নেক্সট টাইম কাছে আসা মাত্র দুধ দুটো কামড়ে দিতে হবে। আমি আড়মোড়া দিয়ে উঠে বসলাম।

লিউ বললো, সরি, উই আর টায়ার্ড, টেকিং এ ব্রেক।
বললাম, আই ক্যান সি দ্যাট। আমি কিন্তু চাঙা ফিল করছি, চাইলে আমার ডিউটি শুরু করতে পারি।
লিউঃ অফকোর্স ইউ উইল, আমাদেরকে একটু সময় দাও।
ডং তখন পরামর্শ দিলো আমরা চাইলে চারজন মিলে লেকের কিনারায় শুয়ে থাকতে পারি। মেয়েরা দুজন সাথে সাথে রাজী হয়ে গেলো। মনে হচ্ছে ওরা আসলেই পরিশ্রান্ত। স্রেফ ব্লোজব দিয়ে এই অবস্থা।

ওদের ব্যাগ থেকে আরো একটা তোয়ালে নিয়ে লেকের তীর বিছিয়ে দিলাম। মেয়েরা দুজন মধ্যে আর ছেলেরা দুই পাশে। আমার পাশে লিউ আর ডং এর পাশে তানিয়া গিয়ে শুয়ে পড়ল। লিউ ডং কে অনুরোধ করলো একটা ভুতের গল্প বলার জন্য। ওদের প্রদেশে এই গল্পটা প্রচলিত। এক গ্রামের জনৈক মেয়ে একবার গ্যাং রেপড হবার পর আত্মহত্যা করে। তারপর মেয়েটার প্রেতাত্মা এসে একজন একজন করে যারা ওকে রেপ পরেছিলো তাদেরকে খুন করতে থাকে। ডং এর গল্প বলার স্টাইল বেশ ভালো। এসব গল্পে ভয় পাওয়ার বয়স চলে গেছে। কিন্তু রাতে অন্ধকারে জংগলে শুয়ে একটু একটু লোম খাড়া হয়ে যাচ্ছিলো বৈ কি। মাঝে মাঝে নিশাচর দু একটা পাখীর ডাকে গা ছমছম ভাব এসে যাচ্ছিলো। আমি গল্প শোনার ছলে এক সময় আলতো করে লিউ এর পেটে হাত রাখলাম। লিউ কিছু বললো না। মসৃন পেট ছোট একটা নাভী তার কেন্দ্রে। বাংগালি মেয়েদের চামড়া খসখসে থাকে, অন্তত লিউ এর তুলনায় তো অবশ্যই। মন চাইছিলো কামড়ে খেয়ে ফেলি। কিন্তু লোভ সংবরন না করে উপায় নেই। আস্তে আস্তে পেটে হাত বুলিয়ে দিতে লাগলাম। লিউ একবার পাশ ফিরে হেসে বললো, ইউ রিয়েলী লাইকড মাই টামি (পেট)? আমি মাথা ঝাকিয়ে সম্মতি জানালাম। এক সময় লিউ এর বাহুতে চুমু দিলাম আলতো করে। লিউ এর প্রতিক্রিয়ার অপেক্ষা করছিলাম। বলা যায় না, খেপে উঠলে আম ছালা দুটাই ছুটে যেতে পারে। লিউ কিছু বললো না দেখে সাহস পেয়ে ঘাড়ে আরেকটা চুমু দিলাম। একটা হাত দিয়ে পেট ম্যাসাজ করে দিচ্ছিলাম ওটা একটু করে বুকের দিকে নিয়ে গেলাম।

একবার আড়চোখে তানিয়ার দিকে তাকিয়ে দেখি সে একহাতে ডং কে জড়িয়ে ধরে হয় ঘুমিয়ে আছে নাহলে চোখ বুজে আছে। যাক তাহলে ডং হালায় আমাকে বিরক্ত করার সম্ভাবনা কম। লিউ এর ঘাড়ে আর চুলে মুখ ঘষাঘষি করতে থাকলাম। চীনা মেয়েদের চুলগুলো মোটা এবং শক্ত, সে তুলনায় বাঙালী মেয়েদের চুল সফট। জিভ দিয়ে ওর কান চেটে দিলাম। লিউ এসময় মুখ দিয়ে হালকা গোঙিয়ে উঠল। মনে হলো কাজ হচ্ছে। এবার হাতটা ভালো করে দুধে নিয়ে দুধ গুলো চেপে দেখছি। দুধগুলো খুব ছোট এমনকি বোটাও ছোট। লিউ পাশ ফিরে আমার দিকে ঘুরে বললো, সাক দেম। আমি বললাম, উহু। মুখটা নিয়ে গেলাম দুধের বোটায়। লবনাক্ত স্বাদ। আমি সবসময় বাংগালি বোটা খেয়ে অভ্যস্ত চীনা বোটা একটু অস্বাভাবিক লাগছিলো। প্রথমে আস্তে শুরু করেছিলাম, ক্রমশ জোরেই চুষতে লাগলাম, দুধ থাকলে বের হয়ে যায় যায় অবস্থা। লিউ উঠে দাড়িয়ে বললো, জাস্ট এ মোমেন্ট। সে একটা ক্রিম টাইপের মেখে দিলো দুধের বোটায়, বললো, ট্রাই নাউ। জিনিষটা কি আমি ঠিক শিওর না, তবে কনডেন্সড মিল্কের মত টেস্ট। জিভ আর ঠোট দিয়ে বাচ্চা ছাগলের মত চেটেপুটে কামড়ে দুধ খেলাম। একটা দুধ চুষে যাচ্ছি অন্যটা হাত আলু ভর্তা বানিয়ে ফেলতে মন চাইছিলো। লিউর বোটাগুলো তখন শক্ত হয়ে আছে। ও মুখ দিয়ে হালকা উহ ওম করতে লাগলো। এক পর্যায়ে হাত দিয়ে ওর পাতলা শরীরটা আমার সাথে চেপে ধরলাম, এক হাত দিয়ে পিঠে আরেক হাত দিয়ে পাছায় চেপে চুপে দিতে থাকলাম, মুখটা তখনও দুই দুধ পালাক্রমে খেয়ে যাচ্ছে। ধোনটা মন চাইছিলো ভোদায় পুরে আচ্ছা মতন ঠাও দেই, মাগীটাকে না চুদে কতক্ষন থাকতে হবে কে জানে।

ডং আর তানিয়া মনে হলো ঘুমিয়েই গেছে জড়াজড়ি করে। অথবা কে জানে ভং ধরে পড়ে আছে হয়তো। লিউ বললো, দুধ ছেড়ে ওর নুনুটা খাওয়ার জন্য। সে এখন ওনেক উত্তেজিত হয়েছে, মোমেন্টাম হারাতে চায় না। লিউ উঠে দাড়াল, আমাকে বললো হাটু গেড়ে বসতে। ও আমার পিঠের ওপর একটা পা দিয়ে ভোদাটা দেখিয়ে বললো, তাড়াতাড়ি শুরু করতে। বালওয়ালা ভোদা আমার পছন্দ না, তবু মুখ দিলাম। বাল তো না যেন প্লাস্টিকের চুল। বেশ শক্ত। আমি অল্প অল্প করে জিভটা ঢুকালাম। ভেতরটা আঠালো নোনতা হয়ে আছে। জিভটা দিয়ে শুরুতে ভোদার ভেতরের পাতা দুটো চেটে দিলাম। ভোদার গর্তের চারপাশে জিভটা বুলিয়ে লোনা আঠাগুলো খেয়ে ফেললাম। এই একটা জিনিষের স্বাদ মনে সব মেয়েদেরই একরকম। লিউ বললো, তোমাকে আনাড়ি ভেবেছিলাম, কিন্তু তুমি তো ভালৈ পার। ডং পুসিতে মুখ দিতে চায় না। শুনে ডং চোখ খুলে বললো, হাহ, ইজ দ্যাট সো? হালায় তাইলে ঘুমায় নাই। আমি আড়চোখে তাকিয়ে দেখলাম ডং তানিয়ার পাছায় হাত বুলাচ্ছে। লিউ ওদিকে আমার চুলের মুঠি ধরে আছে শক্ত করে। ভোদাটা চাটতে শুরুতে অস্বস্তি লাগছিলো, এখন ভালৈ লাগা শুরু করেছে। আমি আরো মনোযোগ দিয়ে খেতে থাকলাম, ব্যালান্স রাখার জন্য এক হাত দিয়ে লিউ এর পাছাটা টিপে নিচ্ছিলাম। ছোট কিন্তু পুরুষ্টু পাছা। যথারীতি ভীষন মসৃন। ভোদার মধ্যে যে ভগাংকুরটা থাকে ওটা এতক্ষনে শক্ত উত্থিত হয়ে আছে। ভগাংকুর (ক্লিট) আসলে ছোট সাইজের ধোন। যারা ভোদা নিয়ে নাড়াচাড়া করেছেন তারা নিশ্চয়ই জানেন একেক মেয়ের ভগাংকুরের সাইজ একেকরকম। লিউ এরটা মাঝারী। জিভ লাগালেই অস্তিত্ব টের পাওয়া যায়। ভগাংকুরে আশে পাশে জিভ লাগাতে থাকলাম। শক্ত হয়ে থাকা ক্লিট টা কড়ে আংগুলের মত হয়ে ফুলে আছে। জিভটা গোল করে ওটাকে আদর করে যেতে হলো। লিউও সেই সাথে শব্দ করে গোঙাতে থাকলো। বললো, আরো আরো, এবার চুষে দাও আমার নুনু। দুধ চোষার মত করে ক্লিট টাকে চুষলাম কয়েকবার। আমার ধোন তখন ফুলে ফেপে ফেটে যায় যায় অবস্থা।

লিউ বললো, নট দিস ফাস্ট, একটু আস্তে আস্তে কর। আই ওয়ান্ট এনজয় লিটল মোর। ইউ উইল বি মাই সেক্স স্লেভ। আমি বললাম, নো প্রোবলেমো, আই আম লাকী টু বি ইওর স্লেভ। লিউ এবার মাটিতে শুয়ে নিলো। আমি হামাগুড়ি দিয়ে আবার তার ভোদায় মুখ দিলাম। লিউ বললো, ক্লিটোরিসে জিভ না দিয়ে ভোদার পাতা আর গর্তটাতে জিভ চালাতে। ওর ভোদার পাতাগুলো বেশ ছোট। হালকা খয়েরি রঙের অনুমান করি, চাদের আলোয় রংটা বোঝা গেল না। পাতাদুটো পালা করে চেটে আর চুষে দিলাম। লিউ চীনা ভাষায় কি যেন বলা শুরু করেছে, সম্ভবত গালাগালি। এরপর আরেকটু নীচে গিয়ে ভোদার গর্তটাতে মনোযোগ দিলাম। গর্তটা বেশী বড় না, জিভ দিয়ে প্রথমে গর্তের চারপাশে চেটে নিলাম। লিউ এদিকে আমার এক হাত টেনে ওর দুধে দিয়ে দিল। বোটাগুলা একটু নরম হয়ে গেছে বটে। একদিকে ভোদা আরেকদিকে দুধ, মনোযোগ দিতে সমস্যা হচ্ছিলো। ভোদাটার দিকেই আগ্রহ বেশি ছিলো। গর্তের আশপাশটা চেটে জিভটা আস্তে আস্তে ভোদার ভেতরে চালান দিলাম। লবনাক্ত ভাব এখন কম, পুরোটাই আমার লালা মনে হয়। জিভ বেশী ভেতরে নেয়া কষ্ট, আমার জিভটাও তেমন বড় না। লিউ অল্প অল্প করে শীতকার দিতে শুরু করলো। আমাকে বললো, কুড ইউ গো লিটল ফারদার ডাউন। আমি বললাম, আমি তোমার ভোদার শেষ মাথায় এসে গেছি। এরপর গেলে পাছায় মুখ দিতে হবে। লিউ বললো, ইয়েস আই ওয়ান্ট দ্যাট। মেয়েদের ভোদায় ছিদ্র আবার পাছার ছিদ্র খুব কাছাকাছি। মনে হয় আধা ইঞ্চিও হবে না। আমি একনজর পাছার ফুটাটা দেখে নিলাম। মন্দ না। কুচকানো খয়েরী পেশী দেখতে পাচ্ছি। কয়েকগোছা বালও আছে, ভোদার চেয়ে কম। ফুটাটা একদম টাইট হয়ে বন্ধ হয়ে আছে। ভোদা চাটতে চাটতে হয়তো অজান্তে দুয়েকটা চাটা দিয়েও দিয়েছি।

কিন্তু তবুও পাছার ছিদ্রে মুখ দেয়া সম্ভব না। লিউ তাও জোর করতে লাগলো। বললো, ইটস রিয়েলী ক্লীন, আই হ্যাভ ওয়াশড ইট বিফোর লিভিং হোম।আমি তবুও ভোদা চেটে যেতে লাগলাম। বললাম, আমি আংগুল দিয়ে ম্যাসাজ করে দিতে পারি। বলে হাতে একটু ম্যাসাজ অয়েল মাখিয়ে পাছার ছিদ্রটা বাইরে থেকে মেখে দিতে শুরু করলাম। অদ্ভুত কুচকানো গোল হয়ে থাকা পেশী ওর পাছার ফুটায়। নিজের পাছা ছাড়া আর কারো পাছার ফুটায় এই প্রথম হাত লাগালাম। অনেস্টলি আমার বেশ ভালো লাগছিলো। পাছাটা আসলেই ভালো করে পরিষ্কার করে রেখেছে। ফুটাটাতে চাপ দিতে মনে হলো ভেতরে আংগুল ঢুকে যাবে, বেশ সফট। এ যাত্রা আর আংগুল ভেতরে দিলাম না। লিউ অবশ্য দাবি করছিলো জিভ দিয়ে চেটে দিতে, আজ সম্ভব না।

লিউ বললো, ওকে তাহলে এবার আবার ক্লিট টা খেয়ে দাও। ক্লিট টা তখনও কিছুটা শক্ত হয়ে আছে। লিউ এর কথামত ডান হাতের দু আংগুলে কনডম পরিয়ে ওর ভোদায় ঢুকিয়ে দিলাম, আর ওদিকে জিভ দিয়ে ক্লিট খেয়ে যাচ্ছি। কনডম পড়া দু আংগুল সহ দিয়ে লিউ ভোদায় আনা নেয়া চলছিলো। ভোদার ভেতরটা গরম, মানুষের শরীরের ভেতরের উষ্ঞতা সহজে টের পাওয়া যায় না। জ্বরে পুরে যাচ্ছে এরকম অবস্থা। ভোদাটার ভেতরে খাজ কাটা, ওনেকটা স্ক্রু এর খাজের মত। ওগুলৈ ধোন ঢুকালে সম্ভবত ধোনকে আরাম দেয়। ক্লিট টা ক্রমশ খাড়া হয়ে তেজি ভাব নিচ্ছে। লিউ এক হাত দিয়ে আমার চুলের মুঠি খামছে ধরেছে, গোড়া থেকে চুল ছিড়ে ফেলবে মনে হয়।চীনা গালাগালি সহ শীতকার দিয়ে যাচ্ছে লিউ। মেয়েদের উহ আহ আমাকে ভিষন উত্তেজিত করে। ধোনটা লাফিয়ে উঠে শক্ত হয়ে গেলো। মন চাইছিলো মাগিটা কড়া একটা চোদন দেই। কিন্তু ওর নির্দেশের বাইরে কিছু করা উচিত হবে না। এমন সময় ধোনে টের পেলাম কে যেন হাত লাগাচ্ছে। দেখলাম তানিয়া আর ডং কখন উঠে পড়েছে, তানিয়া আমার ধোন টেনে দিচ্ছে আর ওদিকে ডং অলরেডি ওকে চোদা শুরু করে দিয়েছে। ডং তাহলে সত্যিই ভোদায় মুখ দেয় না, একবারে চোদন শুরু করছে। লিউ শীতকার বাড়িয়ে দিলো। ওর ভোদাটা আবার নতুন করে ভিজে যাচ্ছে। এদিকে আংগুল চালাতে চালাতে আমার হাত অবশ হয়ে যাওয়ার মত অবস্থা। মিনিটে মনে হয় ৩০/৪০ বার আনা নেয়া চলছিলো, ধোন দিয়ে এত দ্রুত ঠাপানো অসম্ভব। লিউ বলতে লাগলো, ফাক মি, ফাক মি হার্ডার। ও ওর দুধ ধরতে বলছিলো। কিন্তু আমার এক হাত ওর ভোদায় আরেক হাত দিয়ে শরীরের ওজন ধরে রেখেছি। দুধে হাত দেয়ার সুযোগ নেই। লিউ বেশ কয়েকবার চিতকার করার পর তানিয়া লিউ এর দুধে হাত দিয়ে চেপে দিতে লাগলো। এক মেয়ে আরেক মেয়ের দুধে হাত দিচ্ছে, ভিষন হর্ণি দৃশ্য। একটু মাথা উচু করে দেখছিলাম, লিউ সাথে সাথে মাথাটা ওর ভোদায় ডুবিয়ে দিলো। আমি জিভটা দিয়ে নানা ভাবে ক্লিট এর গোড়া থেকে আগা পর্যন্ত টেনে দিতে থাকলাম। এমন সময় টের পেলাম ওর ভোদার ভেতরটা শক্ত হয়ে আসছে, লিউ বলছে ওহ, ইটস হ্যাপেনিং, ডু নট স্টপ, ভোদাটা সমস্ত পেশী দিয়ে আমার আংগুলটাকে চেপে ধরলো। চিতকার উহ উহ করে পুরা শরীর কাপিয়ে লিউ অর্গ্যাজম করলো। আমি কথামত সাথে সাথে ওপর হাত পা ম্যাসাজ করে দিতে থাকলাম, যেন ফিলিংসটা দীর্ঘস্থায়ী হয়। তানিয়া তখনো লিউ এর দুধ টিপে যাচ্ছে।

লিউ বললো, ওহ ম্যান, দিস ইজ দা বেস্ট এভার। নেভার ফেল্ট লাইক দিস

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...