05 August 2012 - 0 comments

আফ্রোদিতি

আফ্রোদিতি

মোজাম ভাইয়ের বিয়াতে লাকসাম গেছিলাম। কুমিল্লা নোয়াখালী এলাকা, মাদ্রাসার উৎপাত ছিল একসময়, ভাবছিলাম বোরকা বুরকিনীর জ্বালায় মাইয়া ঘষতে পারুম না। দেখলাম যে রক্ষনশীল হইলেও বিয়া উৎসবের ক্লাইম্যাক্স যখন উঠলো তখন মফস্বলের মাইয়ারাও ত্যাঁদরামীতে কম যায় না। শুভ আর আমি হেভী এঞ্জয় করতাছিলাম, মোজামেরও দোষ কম না, সে তার দুই বোনরে ল্যালায়া দিছিল। এইটা একটা কমন ব্যাপার ছিল, ক্লাসে যাগো ছোটবোন ছিল সবাই বন্ধু বান্ধবরে ঘন ঘন বাসায় নিয়া সেই একই বোনের সাথে বারবার পরিচয় করায়া দিত। মোজামের একটা বোন ছিল ওর জমইক্যা (নন আইডেন্টিকাল টুইন) আরেকটা নাইন টেনে পড়ে। বড়টা অলরেডী বিবাহিত কিন্তু জামাই পলাতক। গার্জিয়ান গুলা দেইখাও না দেখার ভান করতে ছিল, যদিও শুভ আর আমি দুইজনেই মোজামের বাপরে ভয় পাইতে লাগলাম। দাড়ী টুপী ওয়ালা মাদ্রাসা প্রিন্সিপাল, মোজামের মতই দশাসই লোক । শুভ কইছিলো, হালায় রাজাকার। যদিও শুভ কারন ব্যখ্যা করতে পারে নাই। মোজাম যে এই পরিবেশ থিকা বখশী বাজার পর্যন্ত যাইতে পারছে ওরে ক্রেডিট না দিয়া পারা যায় না।

আগে থিকাই টুকটাক ধাক্কাধাক্কি চোখ টেপাটিপি হইছিলো, বিয়ার গেট ধরতে গিয়া যখন বাঙালী ক্যাচাল শুরু হইলো তখন জামাইর লগে থাকা কয়েকডজন মাইয়ার পাছায় আমরা সহ আরো পোলাপান চাপ দিয়া ধোন ঘষতে লাগলাম। গেট মানি নিয়া ঝড়গা যখন তুঙ্গে তখন শুভ প্যান্টের চেইন খুইলা সামনের মাইয়ার পাছার খাজে ধোন ঠাইসা দিছে। আমি দেখলাম মিনি, যেইটা ছিল মোজামের খাল্তো বোন, হাত পিছে নিয়া শুভর ধোন লাড়তে লাগল। আমি আর অপেক্ষা করি নাই, সামনে যে ছিল তার ঘাড়ে হাত দিয়া পাছায় (দুঃখজনকভাবে কাপড়ের ওপর দিয়া) ধোন ঠাসা দিলাম। মাইয়াটা বইলা উঠলো, টের পাইতাছি কিন্তুক। আমি কইলাম, টের পাইলে হাত বুলায়া দিতাছো না কেন। মাইয়াটা বললো, অসভ্য পোলা তুমি। আমি এইবার সভ্যতা পুরাটা ভুইলা গিয়া কৃত্রিম ভীড়ের চাপ বাড়াইতে বাড়াইতে দুধ টিপতে লাগলাম।

খাওয়ার টেবিলে গিয়া শুভ কইলো, শালা গ্রাইম্যা মাইয়ারা তো হেভি, একবারে মানডে নাইট র। চাইলেই দেয়। আমরা কে কি ধরছি টিপছি আর কি কি বাকী আছে হিসাব করতে করতে খাওয়া শেষ করলাম। মেয়েরা অন্দর মহলে, বাইরে দাড়াইয়া বেশ কিছু মুরুব্বি পাইয়া, শুভ নানা প্রশ্ন করতে লাগলো। জানলাম, মোজামের বাপ আসলেই রাজাকার আছিল, মাদ্রাসার জমি আদতে হিন্দু জমি ছিল, যেগুলা একাত্তরে হিন্দুদের তাড়াইয়া দখল হইছিলো। দুঃখজনকভাবে আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে বিজয়ী হইলেও ভারতফেরত হিন্দুরা জমি ফেরত নিতে পারে নাই, বরং বাকি যা কিছু ছিল সস্তায় বেইচা নিজদেশে বিদেশী হইয়া ছিল। এরপর জিয়া এরশাদের আমলে ঐগুলারই কন্টিনিউয়েশন হইছে, মোজামের বাপ যেগুলার বেনিফিসিয়ারী। কথা কইতে কইতে বিয়ার মুল অনুষ্ঠান শুরুর খবর পাইলাম। মাইয়াতে মাইয়াতে জায়গাটা গিজগিজ করতেছে। ফ্লার্ট করতে করতে সেক্সুয়াল টেনশনের ব্যারোমিটার এমন বাড়তেছিল যে আমি ভয় পাইতেছিলাম খারাপ কিছু না হইয়া যায়।

শুভ আর মিনিরে কথা কইতে দেইখা কাছে গিয়া শুনি মিনি কয়, আগে আমারে বিয়া করেন তারপর সব ধরতে পারবেন। শুভ কইলো, তুমি এখনও ছোট, আমিও চাকরি বাকরি করি না, বিয়া করি কেমনে। মিনি শুইনা কয়, আমি ছোট না, আমার বয়েস উনিশ, আর আপনে কয় বছর পরে চাকরী তো পাইবেন। আপনে রাজী কি না বলেন, আমি আব্বারে কইতেছি, চব্বিশ ঘন্টায় ব্যবস্থা হইয়া যাইবো। তারপর যা ধরতে চাইবেন করতে চাইবেন সব ফ্রী। এত সোজাসুজি কথা শুইনা শুভ বেশী আগাইতে পারল না। আমি শুভরে স্বান্তনা দিয়া কইলাম, প্রকৃতির নিয়ম কি করবি, পোলারা চায় চোদার জন্য ভোদা, আর মাইয়ারা চায় বাচ্চার জন্য বাপ, মাইয়ারা চোদার জন্য ধোন খুজে না, মিনিরে বরং ক্রেডিট দেই আমি। হাওয়া খারাপ বুইঝা আমরা কাজের ছেড়ি নাইলে বিবাহিত মাইয়াগুলার দিকে নজর দেওয়া শুরু করলাম। পরদিন বৌভাতের অনুষ্ঠানে খেয়াল করলাম মিনি এইবার আমগো লগে আসা আরিফরে ধরছে। মোজামের বোন মিষ্টিও লগে।

সেইরাতেই শুভ গ্যাঞ্জামটা লাগাইলো। পল্লী বিদ্যুতের কারেন্ট সন্ধ্যার পর থাকে না। মোজামগো সামনের ঘরে রাতের খাওয়া খাইয়া শোয়ার আয়োজন করতেছি, এরম সময় ভেতরের ঘর থিকা নারী কন্ঠ চিৎকার দিয়া উঠলো। তিন চার ঘন্টা পর মাত্র কারেন্ট আইছে লগে লগে চিৎকার। মোজামের পিছে পিছে ভিতরে যাইতেছি, মোজামের বাপ চিল্লাইতেছে, তুমি এখনই আমার বাসা থিকা বাইর হইয়া যাও। অসভ্য লোক। দেখলাম যে উনি শুভরে কইতেছে এগুলা। শুভ নাকি অন্ধকারে বাথরুমে দাড়াইয়া ধোন খেচতেছিল। লোকজন শুইয়া পড়ছে ভাইবা আর অন্ধকার দেইখা দরজাটা লাগায় নাই। খুব সম্ভব মিনিরে মনে মনে চুদতে চুদতে ও যখন মাল ওগলাইতেছিল তখনই কারেন্ট আইসা পড়ছে, আর মোজামের বাপের ছোট বৌ, যার বয়স আমগো থিকা বড়জোর চার পাচ বছর বেশী, সে বাথরুমে ঢুকতে গিয়া উদ্গারনরত মাল সহ শুভর ধোন দেইখা চিৎকার দিছে। মোজাম ব্যাপারটা পুরাপুরি না বুঝলেও সে আইসা কইলো, শুভ আব্বা ভীষন রাগ হইছে, তুই ছোট আম্মারে অসন্মান করছিস। মোজাম তার সৎমার ধোন দর্শনে দুঃখ পাইছে বইলা মনে হয় না, তবু আমগো নিয়া বোনের বাসায় দিয়া আসতে রওনা হইলো। তিন চারটা কাজের ছেড়ি মাঝরাতে বাথরুম ধোয়া শুরু করলো।

ওর সেই জমজ বোন, যার জামাই ফিউজিটিভ, সেইখানে রাতে ঘুমাইতে গেলাম। এমনেই সকালে ঢাকা চইলা যাওয়ার কথা। মোজাম তার এই বোনের লগেও বেশ কয়েকবার লাগাই দিতে চাইছে, আগে। বেশী দুরে ছিল না। মোজাম চইলা যাওয়ার পর মাহজাবিন কয়, মোয়াজ্জেম বললো তোমরা নাকি কান্ড কইরা আসছ
শুভ উত্তর দিল, হ, একটু ভুল বোঝাবুঝি হইয়া গেছে
মাহজাবিনের লগে গত তিনদিন ইতরামি করি নাই, সে কয়, ফুর্তি কেমন হইলো
- বেশ ভালৈ, নানা কিসিমের মজা করলাম
- কিছু অপুর্ন রইছে?
- তা কিছু তো বাকী থাইকাই যায়, সব তো আর চাইলে হইবো না
- শুনতে চাই কি হইলো না
মাহজাবিন এই কয়দিন বেলেল্লাপনা করার চেষ্টা করছে, বিয়াইত্যা মাইয়া বইলা আমরা সেরম পাত্তা এই নাই। শুভ আর রাখঢাকের প্রয়োজন বোধ করলো না। কইলো, মেয়াদের সাথে আরেকটু অন্তরঙ্গ হইতে পারলে ভালো হইতো।
- অনেক তো টেপাটেপি করলা, দেখছি
- আরো চাইতেছিলাম, মাইয়ারা বেশী দুর বাড়াইতে দেয় না
- ও তাই নাকি, আমি দিলে হবে
- ওরে বাবা, বেহেশতে চইলা যামু এক্কেরে
- শুরুতে সবাই বলে, তারপর যে চলে যায় আর ফিরা তাকায় না
আমি একটু আশ্চর্য হইলাম, কোন ব্যাপার আছে নাকি। মাহজাবিন পাশের ঘরে গিয়া দেইখা আসলো কাজের ছেড়ি ঘুমায় কি না। তারপর দরজাটা লাগায়া ম্যাক্সিটা খুইলা ফেললো। চল্লিশ ওয়াটের টিমটিমা আলোয় ওর ভোদার দিকে তাকায়া শুভ আর আমি দুইজনেই চমকায়া উঠছিলাম। ভোদাটার আগায় ছয় সাত বছরের বাচ্চার ধোনের মত একটা ধোন বাইর হইয়া আছে। মাহজাবিন কতক্ষন চুপ থাইকা বললো, এখনও খায়েশ আছে, না ভয় ধইরা গেছে।

আমরা দুইজনেই তখন সামলায়া নিছি। এত বড় ভগাঙ্কুর শুধু বইয়ের পাতায় দেখছি, সাধারন মাইনসে দেখলে ভয় তো পাওনেরই কথা। আমি কইলাম, এইটা তো কোন ব্যাপারই না, কতজনের আছে। কলেজের হসপিটালে অনেক দেখছি।
মাহজাবিন তখনও কোমরে হাত দিয়া দাড়ায়া আছে। হয়তো আমগো ফেইস রিডিং করতেছে। আসল প্রতিক্রিয়া বোঝার চেষ্টা করতাছে। শুভ আর দেরী না কইরা উইঠা গিয়া ওর সামনে হাটু গাইড়া বসলো। আমিও দেখলাম ইতস্তত করলে মাহজাবিনের দুঃখ শুরু হইবো। উইঠা গিয়া আমি ওরে পিছ থিকা হাতানো শুরু করলাম। ফিগারটা হেভী। মোটা থলথইলা ভরাট পাছা। দুধগুলাও বড় বড়। পিঠে ঘাড়ে চুমা দিলাম। শুভ প্রথমে আঙ্গুল দিয়া ওর ওভারসাইজড ভগাঙ্কুরটারে ধরলো, এরপর আগায়া গিয়া পুরাটা মুখে পুইড়া দিল। মাহজাবিন সাথে সাথে আহ শব্দ করে উঠছিল। আমি দুই দুধ দুই হাত দিয়া টেপা শুরু করলাম। সারা পিঠ পাছা কামড়াইতে লাগলাম। প্রথমে যে অস্বস্তি ছিল, কোথায় উইড়া গেল টের পাইলাম না। বরং এমন কামুক হইয়া গেলাম যে আমার নিজেরও মাহজাবিনের ধোনটা চুষতে ইচ্ছা হইতেছিল। আমি সামনে গিয়া দুধগুলা মুখে ঢুকাইলাম। একটার বোটা চুষি আরেকটা নির্দয়ভাবে চাপতে লাগলাম। কয়দিন ধইরা যেসব উত্তেজনা জমা হইছিলো, ওগুলা এক ধাক্কায় মাহজাবিনরে ছিড়াখুড়া দিতে চাইলো। শুভ আর মাহজাবিনরে কোলে নিয়া বিছানায় শোয়াইয়া দিলাম। শুভ এইবার দুধগুলা লইয়া পড়লো আর আমি ওর ধোন সহ লইয়া ব্যস্ত হইলাম। ধোনটার নীচেই ভোদার বাদামী পাপড়িগুলা, আমি ওগুলা ঠেইলা আঙ্গুল চালাইলাম, ভোদার গর্ত তো ঠিক মতই আছে দেখতাছি। বরং ভীষন টাইট। পিচ্চি ধোন চুষতে চুষতে দুই আঙ্গুল ঢুকায়া ভোদা ফাক করতে লাগলাম। মাহজাবিন এতক্ষন আহ আহ করতেছিল, এইবার কইলো, ভালোমত চোদ আমার চোদা ভাইরা, আর সহ্য করতে পারতাছি না। আমি চোষা বাদ দিয়া ধাক্কা মাইরা ধোন সেধিয়ে দিলাম। ভোদা থিকা পিচ্ছিল রস বাইর হইয়া একাকার হইয়া আছে। টাইট গরম ভোদায় আমার ধোনের পাগল হইয়া যাওয়ার দশা। আমি চোখ বন্ধ কইরা গায়ের সমস্ত শক্তি দিয়া ঠাপাইতে লাগলাম। এত জোরে ঠাপতেছিলাম, শুভই কইলো আস্তে দে, ভাইঙ্গা চুইড়া ফেলবি নাকি
মাহজাবিন বললো, না থামাইয়ো না, এইভাবেই দাও। আমি ওর পা দুইটা উচকাইয়া দুই দিকে ছড়াইয়া ঘোড়াচোদা শুরু করছি তখন। হাতের তালু দিয়া ওর ধোনটার মাথা ঘষতে ছিলাম। মাহজাবিন কোকায়া উঠলো, পাগল হইয়া যাবো, আরো আরো, থামাইও না
মাল আটকায়া রাখতে পারলাম না, হড় হড় কইরা বাইর হইয়া গেল। তবুও ধাক্কা চালাইতেছিলাম। মাহজাবিন কইলো, তোমার বাইর হইয়া গেছে, দেও চুইষা দেই
শুভ শুইনা কইলো, দে এইবার আমি করি
মাহজাবিনরে বিছানা থিকা নামাইয়া উবু করাইলাম। শুভ ওর কোমর ধইরা ডগি স্টাইলে চোদা দিতে লাগলো। মাহজাবিন আমর দুই রান ধইরা ধোন চুষতে লাগলো। মাল তখনও বাইর হইতেছিল। ও পুরাটা চুইষা খাইয়া নরম ধোন মুখের মধ্যে লাড়তে লাগল। শুভ চুদতে চুদতে বললো, মাহজাবিন তোমার কাছে কন্ডম আছে
মাহজাবিন কইলো, কেনো, আছে
শুভ কইলো, আমি তোমার হোগা মারতে চাই, সমস্যা হবে
মাহজাবিন কইলো, ব্যাথা পাবো তো
- ব্যাথা পাইলে করবো না, একবার ঢুকানোর চেষ্টা করে দেখি
শুভ ড্রয়ার থিকা কন্ডম নিয়া ধোনে লাগাইলো। উবু হইয়া থাকা মাহজাবিনের পাছায় ধোনটা চালান দেওয়ার চেষ্টা করলো। ঝাস্ট আগাটা ঢুকাইতে পারছিলো। কয়েকবার ঠাপানোর পর মাহজাবিন কইলো সে ব্যাথা পাইতাছে। আমি কইলাম, শুভ বাদ দে না
শেষে শুভ কইলো, আচ্ছা ঠিকাছে। মাথায় মাল উইঠা গেছিলো, ভোদা চুইদা শান্ত লাগতেছিল না
মাহজাবিনরে কোলে তুইলা শুভ দাড়াইয়া ঠাপাইলো কিছুক্ষন। আমি কইলাম, এইবার আমারে দে
শুভ কইলো, দাড়া মাল ছাইড়া লই
মাহজাবিন তখন বললো, আমার মুখে ছাড়ো
কয়েকবার বিভিন্ন পজিশন ট্রাই করলাম তিনজনে, শেষে দেখলাম বেস্ট হইতাছে আমি শুইয়া নীচ থিকা মাহজাবিনকে ঠাপাবো আর মাহজাবিন আধা বসা হইয়া শুভরে ব্লোজব দিতে থাকবো। আমি মাহজাবিনের পাছায় একটা আঙ্গুল ঠুকায়া চরম উল্টা ঠাপ দিতে লাগলাম। শুভ ওহ ওহ শব্দ কইরা মাল ঢাইলা দিল মাহজাবিনের মুখে।

কে যেন দরজায় টোকা দিতেছিল। শেষে শব্দ কইরা বইলা উঠলো, আফা আপনের কিছু হইছে। মাহজাবিন আমাদের কইলো, রাজিয়ার ঘুম ভেঙে গেছে।
শুভ কইলো, ও কি কইয়া দিব?
- না কইবো না। ও জানে। তোমরা চাইলে ওরে চুদতে পার
মাহজাবিন রাজিয়ারে কইলো, চিৎকার করো না তুমি, দরজা খুলতেছি
শুভ উইঠা গিয়া দরজা খুইলা দিল। ল্যাংটা শুভরে দেইখা মাইয়টা বললো, ও খোদা, এ কি হইতেছে
মাহজাবিন কইলো, রাজিয়া ভিতরে আসো
রাজিয়ারে দেখলাম পয়ত্রিশ চল্লিশের মহিলা। ছেড়ি ভাইবা আগ্রহ হইছিলো, কইমা গেলো। ও ভিতরে ঢুকলে মাহজাবিন বললো, কাপড় খুলো
রাজিয়া চুপ মাইরা আছে দেইখা মাহজাবিন আবারো কইলো, কি বললাম, কাপড় খুলো, ভাইয়াদের সাথে ফুর্তি করো
রাজিয়া বললো, ভাইয়েরা রাজী হইবে
- রাজী হবে না মানে, তোমার মাং দেখলে ঠিকই রাজী হবে
রাজিয়া শাড়ী ছাইড়া দিল। ব্লাউজ আর পেটিকোট ছাইড়া পুরা ল্যাংটা হইয়া গেলো। কালচে শ্যামলা শরীর, দুধগুলা একটু ঝুলন্ত, তবে খারাপ না। বালের জঙ্গল হইছে ভোদায়। মাহজাবিন বলার পর রাজিয়া গিয়া শুভর ধোন চুষতে লাগলো। মিনিট পাচেক পরে দেখি শুভ রাজিয়ারে মাটিতে ফেইলা ফ্যাত ফ্যাত শব্দ কইরা রামচোদা দিতেছে। আমি ততক্ষনে পজিশন বদলায়া আবার মিশনারী ঠাপ দিতেছিলাম।

সেই রাতে আমি আর শুভ বদলায়া বদলায়া বেশ কয়েকবার ওদের চুদলাম। তবু মাহজাবিন শান্ত হইতে চায় না। সেক্স গডেস আফ্রোদিতি হইয়া গেছে, নাকি ওর ঐ ধোনটায় টেস্টস্টেরন বেশী, তাও হইতে পারে। যখন শরীরে আর শক্তি নাই, মাহজাবিন বললো, শেষবারের মত একজন আমার চ্যাট টা চুইষা দেও আর আরেকজন চুদে দাও। শুভ চোদার দায়িত্ব নিয়া রাজিয়ারে বললো চুষতে। মাহজাবিন তার শেষ মজাটা তুইলা রাখছিলো। চিৎকার দিয়া অর্গ্যাজম লইলো।

সকালে মোজাম বাসে উঠায় দিতে গিয়া বললো, কিছু মনে করিস না, আব্বা একটু বদমেজাজী
শুভ কইলো, রাখ তো। রাইতে ঘুম ভালো হইছে, তোরে আরো ধন্যবাদ দেওয়া দরকার
বাসে উইঠা শুভ কইলো, মোজামের বাপ খানকির পোলা রাজাকারটারেও ধন্যবাদ দিয়া আসা উচিত ছিল, কি বলিস ?

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...