24 August 2012 - 0 comments

পাহাড়ে চুদাচুদি (৩)




নানা আগুপিছু ভেবে মোস্তাফা ভাইয়ের বেজমেন্টে উঠে গেলাম। নতুন সেমিস্টার শুরু হয়ে গেলো ইতিমধ্যে। তানিয়া আর আমি একসাথে যাওয়া আসা করি প্রায়ই। ক্লাশ, বাস আর বাসা মিলিয়ে ২৪ ঘন্টার মধ্যে ৬/৭ ঘন্টা তানিয়া আমার সাথেই থাকতো। একদিন ক্লাশ শেষে বাসায় এসে একা রান্না করছি এমন সময় তানিয়া নীচে বেজমেন্টে আমার ঘরে আসলো কি একটা কাজে। চিংড়ি আর পেয়াজ ভেজে খাওয়ার ব্যবস্থা করছিলাম, তানিয়া বললো, ডালটাও রান্না করতে পারো না? সারাবছর শুধু ভাজাপোড়া খাও।
আমি বললাম, ক্লাশ করে আর কাজ করে ভাই এত পোষায় না।
তানিয়া রেধে দেবার অফার দিলো, আমি না করলাম না। ব্যচেলর মানুষ খাওয়া দাওয়ার ব্যাপারে না করা ভুলে গেছি। তানিয়া বললো, পেয়াজ আর রসুন কাটো, ছোটো টুকরা করে। কথামত আমি কাটাকুটা শুরু করলাম। তানিয়া ঘরোয়া জামাকাপড় পড়ে এসেছে, সালোয়ার কামিজের মধ্য দিয়ে ওর সেক্সি শরীরটা ফেটে বেরিয়ে আসছিলো। আমার ধোনটা পুরাপুরি খাড়া না হলেও একটু বড় হয়ে ছিলো। কিচেনের চাপা জায়গায় আমরা দুজনেই এদিক ওদিক যাওয়া আসা করছিলাম। হঠাৎ ধোনটা ওর পাছায় লেগে গেলো, সম্পুর্ন অনিচ্ছাকৃতভাবে। তানিয়া আচমকা বলে উঠল, ওমা ওটা কি। আমি তাড়াতাড়ি বললাম, সরি, আমি ইচ্ছা করে করিনি। ও বললো, হা হা, না ঠিকাছে, এবারের মত মাফ করে দিলাম। সেদিন অনেক হাসি ঠাট্টা হলো খেতে খেতে।

lucy pinder beach calendar boobs

এর কয়েকদিন পরে দাড়িয়ে বাসে যাচ্ছি, তানিয়া আমার সামনে ছিলো। আমি ইচ্ছা করে বললাম, তানিয়া তুমি পেছনে গিয়ে দাড়াও, নাহলে আবার কম্প্লেইন করে বসবা। তানিয়া বললো, বল কি? ওটা কি আবার আসছে নাকি? এই নিয়ে আরেক দফা হাসাহাসি হলো। বাসে আর কেউ বাংলা বুঝে না অনুমান করে দুজনে বেশ কিছুক্ষন ১৮+ আলাপ করে নিলাম। খুব বেশীদিন লাগলো না দুজনের মধ্যে আলোচনার লজ্জা ভেঙে যেতে। সপ্তাহ দুয়েক পরে তানিয়া আর আমি মোটামুটি খোলাখুলি ভাবেই ধোন, দুধ এগুলা নিয়ে হাসি ঠাট্টা করতাম। ক্লাশে কোন মেয়ের দুধ বড়, কে কাকে চুদে এসব নিয়ে আড্ডা দেয়ার নেশা পেয়ে বসলো। তবে তখনও একজন আরেকজনকে স্পর্শ করা শুরু হয় না।

মিডটার্ম পরীক্ষা দিয়ে ঠিক করলাম সিনেমা দেখতে যাবো। মোস্তফা ভাইকে বললাম ভার্সিটিতে কাজ আছে ফিরতে দেরী হবে। তানিয়া আর আমি পাশাপাশি বসে সিনেমা দেখলাম, হল থেকে বের হওয়ার সময় ভীড় ঠেলে যখন বেরিয়ে আসছি অন্ধকারে আমি পেছন থেকে তানিয়াকে জড়িয়ে ধরলাম। তানিয়া বাধা তো দিলই না, উল্টো আমার সাথে লেপ্টে রয়ে আস্তে আস্তে হাটতে থাকলো। আমার ধোনটা তখন শক্ত হয়ে কাপছে, পারলে জিন্স ফুটো করে বের হয়ে আসে এমন অবস্থা। বাসায় এসে আর শান্ত থাকতে পারলাম না, কম্পিউটারে পর্ণ ছেড়ে মাল ফেলে নিলাম। মনে হচ্ছে অতি শীঘ্র চোদাচুদি না করতে পারলে একটা অঘটন হয়ে যাবে।

এটা ছিলো স্প্রিং টার্ম। এই টার্মের পর সামার শুরু। টার্ম ফাইনালের ডেট পড়ে গেলো। বাংলাদেশের তুলনায় এখানে পড়াশোনার চাপ বেশী। তবে সুবিধা যে ফাইনাল পরীক্ষার চেয়ে ক্লাশটেস্ট, প্রজেক্ট এগুলোতে নম্বর বেশী থাকে। ফাইনালের আগের উইকেন্ডে ঠিক করলাম, একদিন হাইকিংএ গিয়ে একটু ফ্রেশ হয়ে আসবো। সবদিক দিয়ে ভালো ধকল গেলো। তানিয়াকে বলার পর সেও যেতে চাইলো। বাসায় আর মোস্তফাভাইদেরকে জানানোর প্রয়োজন বোধ করলাম না। শনিবার বাস ধরে দুজনে পাহাড়ে চলে এলাম। খুব বেশী দুরে না। ঠান্ডা কেটে গেছে। অনেক গুলো হাইক আছে, মোটামুটি সহজ একটা ট্রেইল নিলাম আমরা। ছোটবেলার প্রেমের অভিজ্ঞতার গল্প করতে করতে হাটতে লাগলাম। আগেরবার যখন এসেছিলাম খুব পরিশ্রান্ত লাগছিলো। এবার তানিয়ার সাথে গল্পের আনন্দে কি না জানি না, ঘন্টাখানেক কোথা দিয়ে কেটে গেলো টেরই পেলাম না। আমরা যে ট্রেইলটা নিয়েছি এটায় উচ্চতা বাড়ে খুব আস্তে আস্তে, কিন্তু লম্বায় বেশী। এজন্য সম্ভবত লোকজনের আনাগোনা কম। এতে অবশ্য আমি খুশীই হচ্ছিলাম।

ঘন্টাখানেক হেটে রেস্ট নেয়ার জন্য একটা গাছের গোড়ায় বসলাম আমরা। আমার আবার ভীষন মুতে ধরছে। কিন্তু এখানে আশে পাশে কোন টয়লেট দেখছি না। বাংলাদেশ হলে রাস্তার পাশেই বসে যেতাম, জরিমানার ভয়ে সেটা করতে ইতস্তত হচ্ছিলো। আবার তানিয়াও আছে। শেষমেশ তানিয়াকে বললাম তুমি বসো আমি একটু পানি ছেড়ে আসি। তানিয়া বললো, এ্যা, এখানে পি করা অবৈধ, যে কেউ দেখে ফেলবে। আমি বললাম, আমি একটু জংগলের ভেতরে গিয়ে করবো অসুবিধা নেই। আমি অনুমতির অপেক্ষা না করেই ট্রেইল থেকে বের হয়ে গাছের ভীড়ে ঢুকে গেলাম। মোটামুটি ১০০ গজ যাওয়ার পরে মনে হলো এখানে কেউ দেখবে না। আমার ব্লাডার ফেটে বার্স্ট হওয়ার মত অবস্থা। প্যান্টের চেইন খুলে ধোন হারামজাদাকে বের করে মনের সুখে ছাড়তে লাগলাম।

"তোমাদের কত সুবিধাম চেইন খুলে বের করলেই হয়ে যায়", তানিয়ার গলার শব্দ শুনে থতমত খেয়ে গেলাম। তানিয়া তাকিয়ে দেখছে, সে আমাকে ফলো করে এখানে চলে এসেছে। তাড়াতাড়ি উল্টো ঘুরে আমি বললাম, আরে এ কি। এ আবার কি রকম অসভ্যতা। তানিয়া বললো, তোমাদের পুরুষ মানুষের আবার লজ্জা আছে নাকি। আমি মোতা শেষ করে ধোনটা ঝাকিয়ে প্যান্টে ভরে নিলাম। তানিয়া সেটা দেখে বললো, তুমিও এই ঝাকুনি দাও? আমি বললাম অসুবিধা কি? তবে তুমি কাজটা ভালো করো নাই। আমার ইজ্জতটা গেলো। তানিয়া বললো, আমার ছাড়তে হবে, এখন তুমি ওদিকে যাও। আমি বললাম, হা হা, আমি দেখবো, তুমি আমার শ্লীলতাহানি করছো, আমি এত সহজে ছেড়ে দেব না।

তানিয়া বেশী কথা না বলে প্যান্ট নামিয়ে আমার দিকে পাছা দিয়ে মুততে বসে গেলো। ওর ফর্সা পাছাটা দেখে আমি মারাত্মক উত্তেজিত হয়ে গেলাম। বেশ কয়েকবছর পর মেয়েদের পাছা দেখছি। তানিয়া ওদিকে ছড়ছড় করে মুতে যাচ্ছে। এ মুহুর্তে ও একটু ডিফেন্সলেস অবস্থায়। পেছন থেকে জড়িয়ে ধরবো কি না বুঝতেছি না। কিন্তু ও যদি চিৎকার দেয়। বেশী চিন্তা করতে পারলাম না, তানিয়া মোতা শেষ করে উঠে দাড়াতে যাচ্ছে তখন পেছন থেকে চেপে ধরলাম। তানোয়া প্যান্ট আটকানোর সুযোগও পেল না। আমি শক্ত করে জড়িয়ে ধরে দুধে হাত দিলাম। ব্রা পড়ে আছে, দুধগুলো ঠিক ধরা যাচ্ছে না। তানিয়া বললো, কি করতে চাও। আমি বললাম, জানি না, মন অনেক কিছু করতে চায় কষ্ট করে বাধা দিয়ে রেখেছি। তানিয়া বললো, বাধা না দিলে কি হবে? আমি বললাম, হয়তো খারাপ কিছু হবে। তানিয়া বললো, তাহলে সেটাই হোক। এই বলে আমার দিকে মুখ ঘুরলো, আমি সাথে সাথে ওর গালে ঠোটে চুমু দিলাম। নিজের ওপর নিয়ন্ত্রন কিছুটা নষ্ট হয়ে যাচ্ছিলো। তানিয়ার কথায় সম্বিত ফিরে পেলাম। সে বললো, আরেকটু ভেতরের দিয়ে যাই, নাহলে কেউ হয়তো দেখে ফেলবে। গাছের গুড়ি আর লতাপাতা পার হয়ে আরেকটু ভেতরে গেলাম, আাশা করি ট্রেইল থেকে দেখা যাবে না।

তানিয়াকে জড়িয়ে ধরে আবার চুমু দেয়া শুরু করলাম। কতক্ষন ধরে কিস করলাম মনে নেই। তবে অনেক্ষন, সাধ মিটছিলো না। আমি বললাম, তোমার দুধে মুখ দেয়া যাবে। তানিয়া বললো, যাবে। আমি ওর টি শার্ট টা খুলে ফেললাম। তারপর ব্রাটাও খুলে ফেললাম। ফর্সা বুকে চমৎকার দুটো দুদু। বড়ও না ছোটও না। আমি দেরী না করে একটা দুধে মুখ দিয়ে আরেকটা হাত দিয়ে টিপতে থাকলাম। হয়রান হয়ে গেলে দুধ বদল করে নিলাম। দুধগুলো টিপে গলিয়ে ফেলতে মন চাচ্ছিলো। আমি বললাম, প্যান্ট খোলা যাবে? তানিয়া বললো, ইচ্ছা হলে খোলো। আমি তানিয়ার জিন্সটা টেনে নামিয়ে নিলাম, প্যান্টিটাও খুলে দিলাম। তানিয়া বললো, কি ব্যাপার? তুমি নিজে তো কিছু খুলছো না। আমি বললাম, তুমি চাও আমি খুলি? তানিয়া বললো, খুলবা না মানে? আমাকে ল্যাংটা করে তুমি কেনো জামা কাপড় পড়ে থাকবা? আমিও শার্ট প্যান্ট জাংগিয়া খুলে ছুড়ে মারলাম। এখন গহীন অরন্যে আমরা দুই নরনারী, আদম হাওয়ার মত। নগ্ন, ল্যাংটা। চমতকার ফিলিংস হচ্ছিলো। তানিয়াকে দলামোচড়া করলাম কিছুক্ষন। পাছাটা কামড়ে কামড়ে লাল করে দিলাম। কি যে করবো নিজেই তালগোল পাকিয়ে ফেললাম। তানিয়া বললো, আমার পুশিটা খাও। আমি বললাম, পুশি না ভোদা? তানিয়ার ভোদাটা মারাত্মক। সুন্দর করে লম্বা রেখার মত বাল ছাটা। ভোদাটা বেশীও চওড়াও না আবার ছোটও না। আমি ভোদাটা মুখ লাগিয়ে দিলাম, তানিয়া দাড়িয়ে ছিলো। অল্প অল্প মুতের গন্ধ। তবে আমলে না নিয়ে জিভ ঢুকিয়ে দিলাম। আমি বললাম একটা পা উচু করো, নাহলে খাওয়া যাচ্ছে না। নোনতা স্বাদের ভোদাটা খাচ্ছিলাম আর তানিয়া শীৎকার দিয়ে উঠছিলো। তানিয়া বলে উঠলো, ফাক মি, আমাকে চুদো, এখনই চুদো। আমি আর দেরী না করে জংগলের মাটিতেই তানিয়াকে শুইয়ে দিলাম। আর না চুদে থাকা সম্ভব না। ধোনটা ঢুকিয়ে এক হাত দুধে আরেক হাত গাছে হেলান দিয়ে ঠাপ মারতে লাগলাম। ভাগ্যিস আগেরদিন হাত মেরে রেখেছিলাম, না হলে এতক্ষনে মাল বের হয়ে যেত। তানিয়া বলতে লাগলো, ফাক মি হার্ডার। চোখ বুজে দাত কামড়ে মজা খাচ্ছিলো। এবার আমি নিজে শুয়ে তানিয়াকে বললাম উপরে উঠতে, নীচ থেকে ঠাপাতে লাগলাম। এক পর্যায়ে মনে হলো আর মাল বের হয়ে যাবে তাড়াতাড়ি ধোনটা বের করে এনে তানিয়ার পাছায় মাল ফেলে দিলাম। মাল ফেলে মাথা ঠান্ডা হলো। তানিয়া বললো, আসো কিছুক্ষন শুয়ে থাকি। তানিয়া আমার বুকে পড়ে রইলো। মাটিতে শুয়ে থাকতে অস্বস্তি লাগছিলো, পোকামাকড়ে কামড় দেয় কি না, ভয়ও লাগছিলো। তানিয়াকে বললাম, চলো যাই মাটিতে জোক থাকতে পারে। তানিয়া জোক শুনে লাফ দিয়ে উঠলো। দুইজন দুজনের গায়ে ভালোমত দেখে নিলাম জোকপোকে কামড়েছে কি না।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...