29 August 2012 - 0 comments

বৌদির ভোদার অতলে (শেষ পর্ব)

এরপর দীর্ঘদিন বৌদিই সাথে কোনো দেখা-শোনা নেই...আমিও বেস্ত্য হয়ে পরলাম গ্রামের বাড়িতেও আর যাওয়া হয়ে উঠে না....কিন্তু ফোনে আমাদের কথা নিয়মিতচলে...বৌদি আমাকে মিসকল দেয় আর আমি কল বেক করে দুষ্টু দুষ্টু কথা বলতাম...নানা রাজ্যের খারাপ অশ্লীল কথা বার্তা....কয়েক মাস এভাবে চলল ফোন সেক্স...আরতখনি খবর এলো আমার বড় চাচার একমাত্র মেয়ের শুভো বিবাহ...ভাবলাম সুযোগ মিলল বৌদিকে দেখার....কিন্তু কিভাবে সম্ভব আর একটি বারের জন্য বৌদিকে কাছেপাবার...তারপর কথা বলেই ফোনেই ঠিক করলাম...বিবাহের এক সপ্থা আগে বৌদি আমাদের বাড়িতে চলে আসবে আর বৌদি যাওয়ার কয়েকদিন পরে আমি যাব...আমাদের যেহেতু বড় বাড়ি সেক্ষেত্রে গেস্ট রুমে বৌদির কয়েক সপ্থায়ের জন্য থাকা কোনো বড় সমস্যা না....যা হোক...যেমন কথা তেমন কাজ....অপেক্ষার অবসানহয়ে আসল সেই বহুল প্রতিখিত্য আমার বড় বোনের বিবাহ....বড় বোনের বিয়েতে আমার বারতি উত্সাহ সবার কম বেশি চোখে পরে....কিন্তু একমাত্র বড় বোনের বিয়েবলেই হয়ত এ অধিক উত্সাহের কারণ বলেই সবাই ভাবে....কিন্তু আমার উত্সাহের পিছনে তো বৌদি , বৌদির সাথে আর একটি রাত....বৌদি কথা মত আমাদেরবাড়িতে চলে এলো শনিবার...শুক্রবার বিয়ে......মাগী বাড়ি গিয়েই আমায় ফোনে মারছে...কবে যাব আমি? বুঝতে পারছিলাম আমার কম বয়সী ধনের গুতো খাওয়ারজন্য উনার ভোদা আনচান আনচান করছে...কিন্তু আমারও কলেজ খোলা....তাও কলেজ থেকে অগ্রিম ছুটি নিয়ে মঙ্গলবার সকালে গিয়ে হাজির হলাম...আয়োজনচলছে....বাড়িতেও অনেক মানুষ....আত্মীয়-স্বজনের ভীর.....আমি বৌদিকে আগে থেকেই বলে রেখেছিলাম কোন গেস্ট রুমে থাকতে হবে....যেটা আমার রুম থেকে সবচেয়ে কাছে সেটাতে থাকতে বলেছিলাম.....মাগী ঐখানেই উঠেছে.... সকালে বাড়িতে গিয়ে পৌছালাম ....বৌদির সাথে চোখা-চোখি, দুষ্টুমি দৃষ্টিতে ইশারা করা চলল সারাদিন....এত এত মানুষের ভিড়ে সুধু আমরাই জানি আমরা কি রয়েছে আমাদের মনে....সন্ধ্যা পেরিয়ে রাত এলো....জানতে পারলাম আরেক যন্ত্রণার কথা....আমার চাচারছোট ছেলে মোহিত বৌদির সাথে রাতে থেকে আসছে বৌদি এ বাড়িতে আসার পর থেকে....ওর বয়স ৮ বছর ...আমি বৌদিকে বললাম কোনো ভাবে যদি ওই ছোকরাকে না নিয়ে যদি আজ রাতে ঘুমানো যায়....বৌদি বলল না করা যাবে না হটাত করে...বরং আমি যেন রাতে তার ঘরে চলে আসি...ও ছোট মানুষ বিছানায় পরলেইঘুমিয়ে পরে....আমি বললাম আমার দিক থেকে কোনো সমস্যা নেই....আমার দরকার হলো তোকে চোদা দিয়ে..সেটা তোর ঘরেই হোক আর গরুর ঘরেই হোক.......বৌদি বলল আমি ওকে ঘুম পরিয়ে দিয়ে তোকে মিসকল মারব তুই চলে আসবি,,,,আমি দরজা ভিড়িয়ে রাখব....যেই কথা সেই কাজ....শুয়ে শুয়ে মিসকল এর অপেখ্যা.....একমিনিট তো নয় যেন একটি যুগ....বিছানার সাথে আর কতক্ষণ জড়াজড়ি করা যায়.... প্রায় রাত ১২:৩০ এর দিকে মিসকল....নিশব্দে আসতে আসতে গেলাম পাশের রুমেবৌদির বস্ত্র হরণ করে বৌদিকে ভোগ করতে..দরজা ধাক্কা মারতেই খুলে গেল....আমার ধন বেড়ে এত মোটা আর শক্ত হয়ে গেছে...আমি আসতে করে দরজা লাগিয়ে লককরে দিলাম....দেখি বৌদি ঐদিকে ঘুরে আমার চাচার ছেলের মাথায় হাত বুলোচ্ছে.....আমি মাটিতে গিয়ে হাটু গেড়ে বসলাম....বৌদি খাটের উপর ওই দিকে ঘোরা...হারিখেনের আলো মিট মিট করে জ্বলছে...আমি আলো বাড়িয়ে দিয়ে বৌদির পাশে গিয়ে বসলাম……আমি পেটের উপর হাত রাখলাম...
আমি : ঘুমিয়েছে? (ফিস ফিস করে )
বৌদি : হ্যা...অনেকক্ষণ হয়েছে...
আমি : সজাগ হবে না তো?
বৌদি : না ....
আমি : তোমার দুধের বোটা টা একটু মুখে ধরিয়ে দাও ওর তাহলে ও কেন ওর বাবাও সজাগ হবে না...
বৌদি : তোর বদমাইশি কথা শুরু হলো...'
আমি : কিভাবে ঘুম পরালে ? শাড়ি উঠিয়ে ভিতরের বাবুইয়ের বাসাটা দেখিয়েছ নাকি?
বৌদি : আচোদা কথা কম বল...তা না হলে করতে দেব না বলে দিলাম...
আমি : করতে না দিলে মম জালিয়ে সেটার ফোটা ফেলে তোর ভোদার ছেদ্যার মুখ লাগিয়ে দেব...কেমন জ্বালা করে দেখবি আর তোর আকাটা বাল গুলো দেব আগুনধরিয়ে দেখবি কেমন পোড়া গন্ধ্য বের হয়....
বৌদি : ইস্শঃ মা গ...আমার কান কালা হয়ে গেল গ...
আমি : আর কি করব শোন.....এখন তোর ভোদায় ঠাপিয়ে ঠাপিয়ে তেল বের করব আর সেই তেল দিয়ে পোলাও রান্না হবে ....আর যে কামরস বের হবে সেটা দিয়েসরবত তৈরী হবে...আর চুষে চুষে যে দুধ বের করব তর ৩৮ সাইজ মাই থেকে ওই দুদ দিয়ে ক্ষীর আর দই তৈরী হবে... মানুস বলবে খেয়েছিলাম এক বিয়ের দাওয়াতআমাদের বাড়িতে.....
বৌদি : ছি ছি ছি...কি কথা গ এগুলো..এটা কি কোনো মানুষের মুখ থেকে বের হতে পারে?
(কোথায় কোথায় আমি বৌদির শাড়ি কাচতে আরম্ভও করে দিলাম আর কিছুক্ষণের ভিতর সেটা কেচেও উঠিয়ে দিলাম বৌদির উরতের কাছাকাছি...আর হাত গলিয়েভিতরে গলিয়ে দিলাম ডাইরেক্ট ভোদার উপর...ভোদায় হাত বুলোচ্ছি আর কথা বলছি...)
বৌদি : কি করিস এখানে এইসব? ও তাকালেই তো দেখবে তোর হাত টা কোন জায়গায়....
আমি : কোন জায়গায় আবার.....ওখানে ধরা কি দোষের নাকি ?(বলে ছেদ্যার মধ্যে আচমকা মধম্যা আঙ্গুল ঢুকিয়ে দিলাম....বৌদি আউচ করে আতকে উঠলো )
বৌদি : হাত সরা নিচে চল...
(আমি বৌদির কথা শুনে শাড়ি কেচে কোমরের উপর উঠিয়ে দিলাম ...ভোদা দেখা যাচ্ছে পুরোটা... )
আমি : মোহিত,মোহিত! উঠ চোখ মেল দেখ তোর সামনে কি দেখা যায়...চোখ খুল ভাই...
বৌদি : এবার বেশি বেশি হয়ে যাচ্ছে ...একবার সজাগ হয়ে গেলে না বুঝবে তখন কাল বাবাকে বলবে " বাবা বাবা , কাল রাতে দেখি ভাইয়া সোনালী বৌদির নুনুধরছে....
আমি : হ্যা...আর বৌদি পা ছড়িয়ে শুয়ে ছিল আর ভাইয়া বৌদির উপর শুয়ে বৌদির নুনুতে ভায়িয়ার নুনু ঢুকাচ্ছে...(বলে দু;জনে হাসিতে লুটিয়ে পরলাম ) আমি আরোবললাম ওকে ঘুষ দিয়ে দিলে সেখেত্ত্রে ও কিছু বলবে না আশা করি...
বৌদি : ঘুষ ?? কি ঘুষ দিবি?
আমি : ওর ৩ ইঞ্চির নুনু তোমার নুনুতে ঢুকাতে দিব....(বলে আবার খিল খিল করে হাসিতে লুটিয়ে পরলাম )
বৌদি বা'কাতে শুয়ে ছিল আমি বৌদিকে এইদিকে ঘুরালাম..উপর দিকে মুখ করে শুয়ে ছিল বৌদি ..আর আমি পায়ের দিকে শুয়ে পরে উরু প্রসার করে দিয়ে ভোদা সাককরা শুরু করলাম...
বৌদি : ইশ ,,,কি করিস..ও জেগে যাবে তো...বন্ধ কর বলছি...
আমি আপন মনে ভোদা খেয়েই যাচ্ছি....অনেকক্ষণ পর্যন্ত্য চলল ভোদা খাওয়ার পর্ব..ভোদা খাওয়ার এক পর্যায়ে বললাম --
আমি : প্রেসার এবার হাই হয়ে হাসপাতালে ভর্তি হতে হবে আমায়...
বৌদি : ( আমায় মাথায় হাত বুলোতে বুলোতে বলল ) কেন? প্রেসার হাই হবে কেন?আমার চিন্তায় চিন্তায়?
আমি : না রে মাগী....বেশি লবন খেলে তো প্রেসার হাই হবেই.....এটা ডাক্তাররা বলেন....
বৌদি : তুই লবন বেশি খাস?
আমি : তোর কামরস খাচ্ছি...লবনাক্ত রস ...প্রেসার হাই হবে না....(বৌদি এ কথা শুনে অট্য হাসিতে লুটিয়ে পড়ল )
ভোদা তো খাচ্ছি আর তার সাথে সাথে আবার অঙ্গুলি ও চালাচ্ছি ইচ্ছে মত ...এক পর্যায়ে ফিস ফিসিয়ে বললাম--
আমি : তোমার জামাই এবার তোমায় চুদতে এলে ঠিক তের পেয়ে যাবে কেউ না কেউ তার বউএর ভোদায় কলঙ্ক লাগিয়েছে...
বৌদি : কেন ? ও কথা বলছিস কেন?
আমি : ছেদ্যা কেমন বড় আর লুস হয়ে গেছে দেখছ না.....আমার যেন কি মনে হয়?
বৌদি : কি মনে হয়?
আমি : আমার মনে হয় ...তোমার পেছাব পেলে সেটা আর ধরে রাখতে পারো না......কখন যে পরে যায় তুমি টের ই পাও না....হি হি হি
বৌদি : এই সত্যি সত্যি বল না....চেরাটা কি বেশি লুস হয়ে গেছে আসলেও ? তাহলে কিন্তু আসলেও ধরা খেয়ে যাব..
আমি : তুই কি কচি মেয়ে ১৬ বছরের যে টাইট হবে.....তোর মত বেটির তো লুস হবেই...এটাই নিয়ম...
বৌদি : ইশ ...আর নিজে কি ....যেই এক ধন তোমার ২ মিনিট চুদ্লেই ফেদ্যা বেরিয়ে নেতিয়ে পরে....
আমি : বেশ্যা মাগী আমাদের যে কুকুর আছে টম ওকে দিয়ে তোকে কুত্তা স্টাইলে....না টম না তোকে আমাদের যে ষার আছে ২ ফিট সোনা ঐটা দিয়ে ২ ঘন্টা চুদলে পরেতোর আচোদা ভোদার শান্তি হবে....মানুষের কি সাধ্যি তোকে শান্তি দেয়?
বৌদি হাসিতে লুটিয়ে পরছে কিন্তু ছোট ভাইয়ের জন্য হাসতেও পারছে না....আচল দিয়ে মাথা ঢেকে হাসছে...আমি নিচে শুয়ে শুয়ে ভোদা খাচ্ছি আর দু ' দাতের মাঝে বালগুলো কামড়ে ধরে টেনে টেনে দিচ্ছি আবার নিচের পাটির দাত গুলো ভোদার একেবারে নিচে ঠেকিয়ে উপর দিকে আচরে আচরে দিচ্ছি...পর মুহুর্ত্যে আবার আঙ্গুল দিয়েভোদায় দুষ্টুমি করছি ...মধ্যমা আঙ্গুল পাছার ছোট ফুটোয় ঠেসে ঢুকিয়ে দিলাম আর তর্জুনি আঙ্গুল ভোদার ফুটোয় ঢুকিয়ে অঙ্গুলি অঙ্গুলি খেলায় মেতে উঠলাম....বৌদিরতাতে কোনো বিকার নেই.....পা দুটো আরো বেশি প্রসার করে দিয়ে নিজেও অঙ্গুলি খাওয়ার খেলায় মেতে উঠলো...
বৌদি : তোর কোন ঘেন্না লাজ-লজ্বা কিছু নেই? পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে বসে আছিস?
আমি :বিদেশে পাছার কদর তুমি জানো ? মেয়েদের যত বড় পাছা তত বেশি সেক্সি লাগে দেখতে.....আর মেয়েরা প্রেগন্যান্ট হলে ডাক্তাররা বলেন ....পাছা দিয়ে চুদতে তাতেবাচ্চার কোনো সমস্যা হবে না...
বৌদি : ছি ঘেন্না ঘেন্না...এই এখন চল নিচে চল...এখানে ও সজাগ হয়ে গেলে তো বিপদে পরব....
আমি : আর কি বিপদ....সজাগ হলে বলব "ভাই তুই বৌদির ভোদা ঠাপ আর আমি পোদ মারছি.....
বৌদি : ইশ কি সখ...বাপের সম্পত্তি পেয়েছে, যাকে তাকে দিয়ে চোদাবে....তোর বউকে চোদাস যাকে তাকে দিয়ে...
আমি : চোদাবই তো ...তুই তো নাম্বার ওয়ান খানকি .....আমার মত কচি ধন খালি ভোদায় নিতে চাস...
বৌদি : তাই তো ভাবি মাঝে মাঝে তর মত পুচকে ছেলের সাথে কি ভাবে আমি এই সব করি ..ছি ছি..
আমি : আমার বয়স এখন ১৯ ...ভোটের অধিকার আছে আর ধনের ও ভোদায় ঢোকাধিকার আছে....এবার আয় দেখি ঢুকিয়ে একটু তর নারীত্ব নষ্ট করি...(বলে হাফপ্যান্ট নিচে নামিয়ে দিয়ে ঠাটানো ধন বৌদির ভোদায় সেট করলাম....ছেদ্যার মধ্যে সোনার মুন্ডিটা একটু ঘষে নেয়া আর পরে ঠেলা মেরে ঢুকিয়ে দিলাম ভোদার অতলে..বৌদির মুখ থেকে যে কথাটা উচ্চারিত হলো সোনা ঢুকে যাওয়ার সময় সেটি ছিল- " আই আই আই" ...তিনবার ...দু'হাতে দু কলাগাছসম উরু দু দিকে ছড়িয়ে দিয়ে কোমর সামনে পিছন করতে করতে চুদতে শুরু করলাম...আহ কি শান্তির একটা সময়...সোনা ঠেসে ঠেসে একেবারে গোড়া অব্দি চালান করে দিলাম প্রতি ঠাপে...খুব জোরে ছিল না চোদার গতি কিন্তু ঠেসে ঢুকানোর সময় প্রতিটি ঠাপে ঠাপে বৌদি বিভিন্য শব্দ করতে থাকে....." আই উ ইশ ইশ ইশ ইম আহ আহ উম" যখন বুঝছিলাম এত চুদলে পরে মাল পরে যাবে তখন চোদা থামিয়ে দিলাম ....
বৌদি ফিস ফিস করে বলল
বৌদি : কি হলো ? ভালই তো লাগছিল ..থামলি কেন? মাল খসাবি না?
আমি : মাল খসালে বাকি রাত করব কি?
বৌদি : কেন ? চুদে চুদে ভোর বানিয়ে দিবি তাহলে?
আমি : ভোর ও বানাবো তোর পেট ও বানাবো....দাড়া কনডমটা পরে নেই,তা না হলে সত্যি সত্যি বাচ্চা এসে যাবে....
বৌদি : কনডম পরে চুদলে মজা পাই না...আমার কাছে বড়ি আছে...
আমি : অরে খানকি-মাগী , প্রস্তুত হয়ে এসেছিস একেবারে ?
বৌদি : তাহলে কি বিয়ে খেতে এসে বাচ্চা পেটে নিয়ে বাড়ি ফিরবরে কুত্তা?
আমি : কুত্তা বললি না? তোকে কুত্তার মত করেই চুদবো আজকে...
বৌদি : তুমি কত ভাবে চোদবা আমারে....২ ঘন্টা হয়ে গেল এর মধ্যে ৫ মিনিট একটু করলি...
আমি : এ ভাবে লুকিয়ে লুকিয়ে চুদে মজা নেই....তোমার মুখ থেকে আওয়াজ গুলো আমি জোরে জোরে চিত্কার আকারে শুনতে চাই ...আমি ঢাকা গিয়ে একটা হোটেল এ রুম বুক করছি , তুমি যেভাবেই হোক ম্যানাজ করে আমাদের বাসায় চলে এস...সেখানে ২ জনে একসাথে গোসল হবে ফান হবে আরো কত কিছু করব তোমায় নিয়ে ....
jenny chu topless mask
ঘড়িতে তখন ২:৩০ ছুই ছুই...আমি বৌদির উপর শুয়ে তখন দুদ খাচ্ছি আর কথা বলছি


বেশ কিচুক্ষন পর বৌদি বলল
বৌদি : এবার ছাড় দেখি..(বলে উঠে বসলো )
আমি : কি হলো > কোথায় যাও?
বৌদি : ছাড় না হতচ্ছারা.....কাজ আছে...
আমি : মাগী , এত রাতে কিসের কাজ....কাজ তো আমার সাথে....
বৌদি : আহ হা...পরে গেল রে....আমি কিন্তু বিছানায় করে ফেলবো?
আমি : কি করে ফেলবি ?
বৌদি : সর , পেচ্ছাব পেয়েছে...
আমি : পেছাব করে শুতে পারলি না মাগী?
বৌদি : করেছিলাম...আবার পেয়েছে...
আমি : ও এই কথা মাগী , চল আমি করিয়ে দিচ্ছি...
বৌদি : তুই কোথায় যাচ্ছিস?
আমি : আমিও পেচ্ছাব করব..
বৌদি : কেউ দেখে নেবে..
আমি: দেখুক , আমরা এখন জামাই বউ

বৌদি উঠে বাইরে গেল...আমিও গেলাম পিছন পিছন...উঠোনের এক কোনে শাড়ি কেচে বসলো বৌদি .....হাটু ফাক করে বসেছে,আর আমি পিছন দিক দিয়ে ভোদারউপরে হাত দিলাম ...একেবারে চেরার মাঝে....
বৌদি : এই , হাত সরা...
আমি : তুমি পেচ্ছাব কর...
বৌদি : এভাবে হবে না...আহ হা সরা বলছি ...আমার জ্বালা করছে....
আমি হাত সরিয়ে নিলাম....বৌদি শো শো শব্দ শুরু করলো...আমি মুতের উপর দিয়ে আবার চেরার উপর হাত রাখলাম...বন্ধ হয়ে গেল বৌদির পেচ্ছাব....বৌদি বসেইরইলো....আমি আঙ্গুল সরিয়ে নিলাম...আবার শো শো শব্দে কিচুক্ষন পর শেষ করলো...
বৌদি : ছি ছি, ঘেন্না ঘেন্না, আমার মুত হাতে ধরলি তুই...ঘেন্না করছে না ? যা হাত ধুয়ে আয়....
আমি বৌদির কথা শুনে উল্টো যে আঙ্গুলে মুত ধরেছি সেই আঙ্গুল মুখে পুরে চুষে নিলাম....
আমি : বাহ! কি টেস্ট তোমার মুত..লবনকাটা লবনকাটা ,আমি জানলে তো তোমাকে মুততে দিতাম না...পুরো টা খেয়ে নিতাম..
বৌদি একটা হাসি দিয়ে আমার দিকে তাকালো...বৌদি উঠে দাড়াতেই আমি বললাম...
আমি : এই দাড়াও , শাড়ি নামিয না....(বলে বৌদিকে আর শাড়ি নামাতে দিলাম না..)
বৌদি : কি করিস?
আমি : তোমার ভোদায় এখনো মুত লেগে আছে , আমি ঘরে গিয়ে খাব ওটাকে এখন..
বৌদি : হাত সরা, শাড়ি নামাতে দে...ও সব খেতে হবে না...ছি ছি..এমন অসভ্য দেখি নি আগে...
আমি : ত়া হবে না....চল ভিতরে...
(এই বলে বৌদি কে নিয়ে গেলাম ঘরে...এবার আর বিছানায় নয় ...মাটিতে শুয়ে পরলাম দু'জনেই...শাড়ি আর নামিয়ে নেই নি বৌদি...ঘরে গিয়ে পা ফাকা করে শুইয়ে দিলাম মাগী বৌদিকে...বৌদি পা চেগিয়ে পরে আছেমাটিতে ...আমি মুখ নিয়ে গেলাম ভোদার সামনে..)
বৌদি : তোর ঘেন্না করবে না , মুত সহ খাবি ?
(সত্যি কথা বলতে আমার একটুও ঘেন্না হলো না...বরং উত্সাহ নিয়ে খেতে গেলাম...সেই প্রথম অভিজ্ঞতা থেকে বুঝলাম , মানুষ যখন সেক্স এ খুব বেশি জড়িয়ে পরেতখন আর ঘেন্না বেপারটা তার মধ্যে কাজ করে না...আমি চেরার দু সাইডে হাত রেখে টান মেরে ফাকা করে ঠিক যেইখান দিয়ে বৌদি মুত করেছে সেইখানে জিব্বা দিয়েচাটতে আরম্ভও করলাম.... মনে হচ্ছিল ভোদা খেয়েই রাত পার করে দেই...

আমি : তোকে কিন্তু আজ পুরো নেংট্যা করে তবে চুদবো...এর আগের বার পিছলিয়ে গিয়েছিস...নেংট্য হসনি একটি বারের জন্যও
বৌদি : হ্যা....নেংট্যা কর তারপর তোমার ভাই উঠে পরুক দেখুক তার ভাই আর বৌদি নেংট্যা হয়ে শুয়ে আছে...
আমি : আরে , ও কি আর এত কিছু বুঝবে উঠে গেলেও যে মানুস নেংট্যা হয়ে কি করে.... (কয়েক মিনিটের মধ্যে নেংট্য হয়ে গেলাম দুজনে ..কি মাইরি বৌদির দেহেরগরন ......আগে কখনো এভাবে নেংট্য দেখি নি বৌদিকে...সুধু বৌদি নয় বড় মেয়েদের চোখের সামনে এভাবে দেখার সৌভাগ্য হয়নি কখনো ..মোটা মোটা দু'তোউরত..এক উরু আরেক উরুর সাথে চেপে লেগে আছে...মোটা-সোটা দেহের গরন , বড় বড় দুটো মাই মাঝে কালো বোটা ...দেখার মত একটা দৃশ্য ..ড্রাকুলা যেভাবেমানুষের ঘর থেকে রক্ত খায় সেভাবে বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম বৌদির ঘাড়ে আর গলায় .. বৌদিকে উল্টো করে দাড় করিয়ে ৫ কেজির পাছার মাংশে ঠাস ঠাস করে থাপ্পর মারতে লাগলাম ...বৌদির সব কিছুতেই ভয় ,বলছে চর থাপ্পর বন্ধ ত়া না হলে মানুষ জেগে যাবে...বৌদির কথাই সই ...থাপ্পর বন্ধ করে দিলাম..)
আমি : শুয়ে পর চিত হয়ে ভোদা একটু চেতে দেই শেষ বারের মত ..
বৌদি : তুই একটা মুরগির বাচ্চা....চোদার খবর নাই খালি ভোদা খাব ভোদা দাও দুধ খাব ....একটু চুদে মনের জ্বালাটা কমা বাবা ....
আমি : শেষ বারের মত লক্ষী সোনা আমার সোনালী মাগী ...খালি ২ মিনিট খেয়েই চোদা শুরু করব একেবারে রাত পার করে ভোর করে দিব ...
বৌদি বিরক্তি মুখে পা চেগিয়ে শুয়ে পড়ল আমি নিচে শুয়ে জিব্বা বের করে নিচ থেকে উপর দিকে ভোদা চাটতে লাগলাম...বৌদিকে বললাম
আমি : আর একটু মুত আমি চেটে পরিস্কার করে চোদা আরম্ভও করছি
বৌদি : তুই একটা বজ্জ্বাত হারামজাদা (বলে কষ্টে ভোদা দিয়ে একটু মুত বের করলো ...আমি চেটে খেয়েই বৌদির মন রক্ষার জন্য চুদতে ঝাপিয়ে পরলাম..এ পজিশনে ১০ মিনিট তো ওই পজিশনে ৫ মিনিট তো আরেক পজিশনে ৫ মিনিট পাছা দিয়ে ৬ মিনিট এই করতে করতে ভোর সকাল ৫ টা পর্যন্ত্য কয়েকবার মাল খসিয়ে খসিয়ে চোদার পর্ব শেষ করলাম সেদিনের মত .

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...