25 August 2012 - 0 comments

এবারে আমি ফারহানার সাথে

লেখক:-মরিুল


মাহমুদার মতো ফারহানা অতোটা চটপটে ছিল না। ফারহানা ছিল যথেষ্ট শান্তশিষ্ট টাইপের মেয়ে। সেদিন বিকেলে ফারহানার দেওয়া কথা অনুযায়ী বিকেলবেলা আমি আমার রুমে শুয়ে শুয়ে বিশ্রাম নিচ্ছিলাম আর ফন্দি আঁটছিলাম কি করে ফারহানাকে বশ করা যায়। কারন মাহমুদা আর ফারহানা দু’জনের সাথে আমার সম্পর্ক দু’রকমের। মাহমুদা আমার বেয়াইন, ওর সাথে আমি যে কোন ঠাট্টা ইয়ার্কি করতেই পারি যেটা ফারহানার সাথে করা যায়না। যদিও চাচাতো ভাই-বোন হলেও এবং বয়সের পার্থক্য থাকলেও আমাদের মধ্যে সেরকম রাখঢাক ছিল না। ফারহানার সাথেও আমি হালকা ফাজলামো করতাম, যেটা ওকে আমার প্রতি সেরকম গার্জিয়ানসুলভ মনোভাব তৈরি হতে দেয়নি।

সচরাচর বিকেলবেলা আমাদের বাসায় কেউ থাকে না। থাকলেও ভিতর বাড়িতে যে যার কাজে ব্যস্ত থাকে আর বিকেলটাতে আমার স্কুল ছুটি থাকলে আমি রুমে রেস্ট নেই বলে কেউ কখনো আমাকে বিরক্ত করে না। প্রয়োজন হলে ভিতর দিকের দরজায় টোকা পড়ে তখন আমি খুলে দেই। সচরাচর আমি বাইরের দিকের দরজাটা বেশি ব্যবহার করি। সুতরাং আমার রুমে নিশ্চিন্তে আমি মেয়েদের সাথে সময় কাটাতে পারি। বাড়ির কেউ এলে সবকিছু পরিপাটি করে ভাল ছেলের মতো ভিতরের দরজা খুলে দেই। তখন বোর্ড পরিক্ষা চলছিল বলে স্কুল এক মাসের জন্য বন্ধ ছিল।বাইরের দরজায় টোকা পড়ার সাথে সাথে আমি দরজা খুলে দিয়ে দেখি সত্যি সত্যি ফারহানা দাঁড়িয়ে আছে। সেদিন ওকে অন্যরকম সুন্দর লাগছিল, সচরাচর ফারহানার দিকে আমি সেভাবে কখনো তাকাইনি বা ওকে কখনো সেভাবে খেয়াল করে দেখিনি, তাছাড়া ওকে কখনো আমার তেমন সুন্দর মনে হয়নি। কিন্তু সেদিন ওকে নতুন করে আবিষ্কার করলাম। মনে হলো ফারহানাকে আমি আগে কখনো খেয়াল করে দেখিনি যে ও এতোটা সুন্দর। বেশ ভাল লাগছিল আমার। ওকে ভিতরে এনে আমি দরজা বন্ধ করে দিলাম, ওকে আমার বিছানার উপর বসতে বললাম।

কিন্তু বসার পরিবর্তে ফারহানা ছটফট করতে লাগলো, মনে হলো ও যেন তাড়াতাড়ি ওখান থেকে পালাতে চাইছে। কিন্তু তা কি করে হয়? তাহলে যে আমার সব পরিকল্পনা মাঠে মারা যাবে। আমি ওকে শান্ত হয়ে বসতে বললাম। কিন্তু ও খুব তাড়াহুড়ো করে বললো, “মনি ভাই, ইস্ বসে কি হবি? তাড়াতাড়ি আমার জিনিসটা দিয়ে দ্যাও আমি চলে যাই। আমি কাউকে না বলে আসছি, মায় খুঁজবো, না পালি ধরে দিবিনে চারটে, মনি ভাই দ্যাও না, ইস্ শুধু শুধু আমাক দেরি করায়ে দিচ্ছে”। কিন্তু আমি ওর তাড়াহুড়োর কোন পাত্তা না দিয়ে বললাম, “ঠিক আছে তোর যদি বেশি তাড়া থাকে তো তুই আজকে যাগা, পরে আরেকদিন সময় পেলে এসে নিয়ে যাস”।ফারহানা অধৈর্য্য হয়ে বললো, “মনি ভাই, এরকম করতিছো ক্যা, জিনিসটা দিয়ে দিলিই তো হয়্যা যায়, খামাখা আমাক দেরি করায়ে তোমার কি লাভ? আচ্ছা ঠিক আছে এই বসলেম”। ফারহানা আলতো করে আমার বিছানায় বসেই হাত বাড়ালো, “ইবার দ্যাও, মাহমুদাক তো আরো দিছো দ্যাখলাম”। আমি নিজেকে সাবধান করে দিলাম, ফারহানার সাথে কৌশলে খেলতে হবে, নাহলে ও যে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে পারে, ওকে বিশ্বাস নেই। আমি বললাম, “মাহমুদা রং পেন্সিলের বদলে আমাকে কিছু দিয়েছে, তাই তোকে তো আর এমনি এমনি দিতে পারিনা। তাহলে তো ওর কাছে আমি বেইমান হয়ে যাবো”।
justin donavan nude playboy
ফারহানা অবাক হয়ে বললো, “বাব্বাহ, তা মাহমুদা তুমাক কি দিছে শুনি! আমিও দেবোনে” আমি হো হো করে হেসে বললাম, “পাগলি, মাহমুদা আমার বেয়াইন হয়ে আমাকে যা দিতে পারে, তুই কি তা দিতে পারবি? না কি ভুল বললাম?” ফারহানা ইঙ্গিতটা ঠিকই বুঝতে পারলো কিন্তু সেটা আমাকে বুঝতে দিলো না, তবে ও যে লজ্জা পেয়েছে সেটা ঢাকতে পারলো না। তখন ও আমাকে বললো, “ঠিক আছে মনি ভাই, বলোনা আমি তোমাক কি দিবো?” আমি একটা হাসি দিয়ে বললাম, “ফারহানা, তুই আমার ছোট বোন, বড় ভাই হিসেবে তোর কাছ থেকে আমার কিছু যত্ন আত্তি পাওয়ার কথা কিন্তু তুই আমার কোন যত্ন আত্তিই করিস না। তো এখন কিছু যত্ন আত্তি কর”।
ফারহানা দ্রুত জানতে চাইলো, “তো বলো কি করবো”। আমি বললাম, “ঠিক এই মুহুর্তে আমার মনে পড়ছে না তোকে দিয়ে কি করানো যায়, তবে একটা কাজ করতে পারিস, আমার মাথা থেকে উকুন বেছে দিতে পারিস। যদিও আমার মাথায় কোন উকুন নেই, তবুও উকুন তুলে তুলে মারার ভান কর, কেউ মাথার চুলে আঙুল বুলিয়ে দিলে আমার খুব আরাম লাগে”। ফারহানা খুব অবাক হলেও ওর কিছুই করার ছিল না। কারন ওর ইপ্সিত অতো সুন্দর রং পেন্সিল পেতে হলে আমার কথামত কাজ না করে উপায় নেই। আমি মনে মনে হাসছিলাম এই ভেবে যে, যার হাতে সময়ই নেই, তাকে এখন বসে বসে উকুনবিহিন মাথা থেকে উকুন তোলার অভিনয় করতে হচ্ছে।

ফারহানা অসহিষ্ণু কন্ঠে আমাকে ওর কাছে একটা বালিশ দিয়ে শুতে বললো। আমি ওর পায়ের একেবারে কাছে একটা বালিশ নিয়ে চিৎ হয়ে শুয়ে পড়লাম। ফারহানা আমার মাথার চুলের ভিতরে আঙুল চালাতে লাগলো আর মাঝে মাঝে আলতো করে চুল টেনে টেনে আমাকে আরাম দিতে লাগলো। ভয় হলো পাছে ঘুমিয়ে না পড়ি এবং সত্যি সত্যি ঘুমিয়ে গেলাম। আমার ঘুম খুব পাতলা, ফারহানা উদ্বিগ্ন হয়ে একটু নড়েচড়ে বসতেই আমার ঘুম ভেঙে গেল। ঘড়িতে দেখি প্রায় ১ ঘন্টা হয়ে গেছে ফারহানা এসেছে, সুতরাং ওকে আজ আর দেরি করানো উচিৎ হবে না। আমি ওকে থামতে বললাম। তারপর আলমারি খুলে ওকে আড়াল করে একটা বক্স থেকে মাত্র দুটো পেন্সিল নিয়ে এলাম।
পেন্সিল দুটো ওকে দিয়ে বললাম, “আমার কাছে আজকে আর এর বেশি নেই। এই দুটো নে আর আগামি পরশু এই টাইমে আসিস আমি তোর জন্য পুরো একটা বাক্স যোগাড় করে রাখবো। কিন্তু মনে রাখিস, খাতির যত্ন ছাড়া কিন্তু আমি মাগনা দেবোনা, কাজেই হাতে সময় নিয়ে আসবি। তাড়াহুড়ো থাকলে আসিস না, আমার ভাল লাগে না”। কথাগুলো ওকটু কড়া করেই শোনালাম, নাহলে হয়তো আবার এসে এইরকম তাড়াহুড়ো করবে, আর তাড়াহুড়ো করলে আমার প্ল্যান কাজ করবে না। আমি দৃঢ় সংকল্পবদ্ধ, যে করেই হোক দুজনকেই আমি ন্যাংটো করবো।

পরের দিন আর আমাকে কিছু বলতে হলো না, ফারহানা নিজে থেকেই আমার ঘরে ঢোকার পর বিচানায় বসে পা দোলাতে লাগলো। দাঁত দিয়ে নখ খুটতে খুটতে বলল, “আজ আবার কি করতি হবি?” আমি প্রথমেই কিছু না বলে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লাম। বালিশ না নিয়ে ফারহানার পায়ের উপর মাথা রেখে বললাম, “আজ আর উকুন বাছতে হবে না, মাথাটা একটু টিপে দে”। ফারহানা আর কিছু না বলে ওর নরম হাতে আমার মাথা টিপতে শুরু করলো। ১৫-২০ মিনিট পর আমি গড়ান দিয়ে ঘুরে উপুড় হয়ে শুলাম। ফলে আমার মুখ নিচের দিকে চলে গেলো। আমি আমার থুতনি ওর দুই রানের মাঝের খাঁজে ঢুকিয়ে দিলাম।
আমি একটু বাঁকা হয়ে শুয়েছিলাম বলে আমার মাথা ফারহানার পেটের সাথে লেগে ছিল আর আমার থুতনি ওর রানের ফাঁকে ঢুকে যাওয়াতে আমার নাক ওর তলপেটের নিচে নেমে গেল। ফলে আমি ওর গুপ্ত অঙ্গের হালকা ঝাঁঝালো গন্ধ নাকে পেলাম। আমার শরির গরম হতে শুরু করলো। কয়েক মিনিট পর আমি ঘুমের ভান করে দুই হাত দিয়ে ফারহানার কোমড় জড়িয়ে ধরলাম। ফারহানা কিছু বললো না দেখে আমি নড়াচড়ার ভান করে ওর তলপেটে আমার নাক ঘষালাম। তলপেটে আমার নাকের ঘষা লাগায় ওর কাতুকুতু লাগলো আর ও হা হা হা হা হি হি হি হি করে হাসতে লাগলো।

আমি ঘুম ভাঙার ভান করে বললাম, “কি রে কি হলো, হাসছিস কেন?” ফারহানা হাসতে হাসেত শরির মুচড়িয়ে বললো, “মনি ভাই, কাতুকুতু দিচ্ছ কেন? হি হি হি হি হি হি হি হি হা হা হা হা হা হা হো হো হো হো হো হো হো”। আমি মৃদু ধমক দিয়ে বললাম, “এত জোরে হাসছিস কেন? কেউ শুনে ফেলবে না? ঠিক আছে তুই পা দুইটা একটু ফাঁক কর তাহলে আর কাতুকুতু লাগবে না”। ফারহানা ওর একটা পা বিছানার উপরে বেশি করে তুলে দিয়ে পা দুটো ফাঁক করে বসলো। আমি সেই সুযোগে আমার মুখ পুরোটা ওর দুই রানের মাঝ ঢুকিয়ে দিলাম। আমার নাক ওর প্যান্টের উপর দিয়ে ওর ভুদার সাথে চেপে রইলো।
আমি ভেবেছিলাম ফারহানা পিছিয়ে সরে বসবে, কিন্তু ও সরলো না, নড়লোও না। বুঝতে পারলাম, ফারহানা ওর ভুদার সাথে আমার নাকের চাপটা উপভোগ করছে। অর্থাৎ ফারহানা শারিরিকভাবে sexual touch পাওয়ার জন্য উদগ্রিব। আমার মনটা খুশিতে নেচে উঠলো। আমি যা চেয়েছিলাম তা এতো সহজে পেয়ে যাবো ভাবিনি। বরং আমি মাহমুদাকে aggressive ভেবে ভুল করেছিলাম। মাহমুদা সহজে সাড়া দিচ্ছিলো না। আমি পরিষ্কার বুঝতে পারলাম, ফারহানা জেনে বুঝেই সরে বসেনি, ও আমার কাছ থেকে আরো চাচ্ছে। তবুও পুরোপুরি নিশ্চিত না হয়ে বেশি এগোনো যাবে না। আমি ওর ভুদার মিষ্টি ঝাঁঝালো গন্ধ শুঁকলাম। ওদিকে আমার নুনু শক্ত হয়ে বিছানার সাথে যুদ্ধ করতে লাগলো।

কিছুক্ষণ পর আমি ওর ভুদার ফাটা বরাবর আমার নাক উপর নিচে একটু ঘষালাম। ফারহানা ওর পা’টা আরেকটু সরিয়ে দুই পা আরো ফাঁক করে বসলো। এবারে আমি পুরোপুরি নিশ্চিত যে, ফারহানার যৌন চাহিদা আছে। আমি মুখটা একটু তুলে জিভ বের করে কাপড়ের উপর দিয়েই ওর ভুদাটা উপর নিচে চাটতে লাগলাম। এবারে ফারহানা আবার খিলখিল করে হাসতে হাসতে আমার মাথা চেপে ধরে বললো, “মনি ভাই, ঐ নোংরা জা’গা চাটতিছেন ক্যান, গন্ধ লাগতিছে না?” আমি দুই হাতে ভর দিয়ে উপর দিকে মাথা তুলে ওর চোখে চোখে তাকালাম। আমি জানি আমার এই দৃষ্টি কোন মেয়ের পক্ষেই উপেক্ষা করা সম্ভব নয়।
বললাম, “লক্ষি বোন, আমি তোর ঐটা একটু চাটতে চাই, তুই যদি ওটা চাটতে দিস তাহলে আমি তোকে পুরো দুই বাক্স পেন্সিল দেবো”। ফারহানা খুব লোভি আর সেই সাথে শারিরিক যোনতায় আগ্রহি ছিল। ফলে ও সহজেই রাজি হয়ে গেল, বললো, “ঠিক আছে চাটেন”। আমি হেসে বললাম, “না না এভাবে না, তুই আগে তোর প্যান্টটা খোল, আমি তোর উলঙ্গ ভুদা চাটতে চাই”। কিন্তু এবারে ফারহানা কঠিনভাবে অস্বিকার করে বললো, “না, মনি ভাই, সিটা আমি পারবো না, আমার লজ্জা করে, আমি আজ পর্যন্ত কাউকেই আমার ওটা দেখাই নাই। তুমি আমার বড় ভাই, তুমাক দেখালি আমি লজ্জায় মরেই যাবোনে”।

আমি এগিয়ে গিয়ে ফারহানাকে জড়িয়ে ধরে ওর মুখে একটা চুমু দিয়ে বললাম, “আমার কাছে লজ্জা কিসের? কয়েক বছর আগেও তো তুই আমার সামনে ন্যাংটো হয়ে ঘুড়তি, তো এখন কেন লজ্জা পাচ্ছিস, বোকা কোথাকার?” কিন্তু তবুও ও কিছুতেই ওর প্যান্ট খুলতে রাজি হচ্ছিল না। আমি বিভিন্নভাবে বুঝিয়ে রাজি করাতে ব্যর্থ হয়ে শেষে নতুন ফন্দি আঁটলাম, আসলে এ ছাড়া আমার আর কোন উপায় ছিল না। আমি ওকে ছেড়ে দিয়ে রাগ করে বললাম, “ঠিক আছে, তুই যদি আমার কথায় রাজি না হোস, আজই আম চাচিকে (ফারহানার আম্মা) সব বলে দিব।
এই ওষুধে কাজ হলো, ফারহানা চমকালো, দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ালো, তারপর ফিক করে হেসে দিয়ে বললো, “আচ্ছা ঠিক আছে, কিন্তুক আমি তোমার দিকে তাকাতি পারবো নানে, আমার লজ্জা করবেনে, আমি আগে শুয়ে চোখ ঢাকে নেই, তারপরে তুমি আমার প্যান্ট খুলবা”। ফারহানা বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো, তারপর একটা বালিশের টাওয়েল দিয়ে মুখচোখ ঢেকে নিল। দুই পা লম্বা করে দিয়ে দুই হাতে ইজের প্যান্টের রশি টেনে খুলে দিয়ে বললো, “ইবার তুমি খুলো, আমি পারবো না, আমার লজ্জা করতেছে”।

ফারহানা চিৎ হয়ে শোয়ার ফলে ওর প্রকের ঝালর গলার দিকে উল্টে গেছে এবং আমি অবাক হয়ে দেখলাম ফ্রকের নিচ থেকেই বেশ ফোলা ফোলা দুটো ঢিবি উঁচু হয়ে আছে। মনে মনে লোভ লাগলো ঐ কচি দুধগুলো টেপার জন্য। কিন্তু আগে ওর ভুদাটা চাটি যেহেতু সুযোগ পাওয়া গেছে এটা হাতছাড়া করা যাবেনা। আমি ফারহানার রশি খোলা ইজের প্যান্টটা দুই হাতে টেনে পায়ের নিচে দিয়ে খুলে ফেললাম। অবাক হওয়ার মত তখনো অনেক কিছু বাকি ছিল। মাহমুদা ফারহানার চেয়ে বয়সে বড় হলেও মাহমুদার ভুদা ছিল লোমহিন কিন্তু ফারহানার ভুদার উপরের দিকে তলপেটের নিচের অংশে বেশ কালো আর লম্বা একগোছা বাল শোভা পাচ্ছে।
আমি ফারহানার পা দুটো ধরে টেনে বেশ খানিকটা ফাঁক করে দেখলাম নিচের দিকে ভুদার গায়েও এখানে সেখানে কিছু বাল কালো হয়ে উঠছে। আমি হামলে পরে অসম্ভব সুন্দর কচি ভুদাটা চাটতে শুরু করলাম। ভুদাটা বেশ লম্বা, কম করে হলেও সাড়ে তিন ইঞ্চি তো হবেই আর ভুদার পাড় দুটো বেশ মোটা মোটা, মাংশল। চওড়ায় দুই ইঞ্চির কম হবে না। এই বয়সের মেয়েদের সচরাচর এতো বড় ভুদা দেখা যায় না। ভুদার একেবারে মাথা থেকে দুই পাড়ের মাঝ দিয়ে ক্লিটোরিসটা মাথা জাগিয়ে মাঝামাঝি যায়গায় গিয়ে দুটো কালো ডানার মত কোঁচকানো চামড়ার পুটলিতে পরিনত হয়েছে।

চাটতে চাটতে পুরো ভুদা আর বালগুলো আমার লালায় ভিজে গেল। যখন আমি ওর ক্লিটোরিস আর ভুদার ফুটোর গর্ত চাটছিলাম তখন ফারহানা উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছিল। আমি যখন ভুদার ফুটোর গর্তে জিভ ঢোকালাম জায়গাটা হালকা তেতো স্বাদের লালায় ভর্তি। আমি উত্তেজনায় কাঁপতে লাগলাম, কারন লক্ষন অনুযায়ী ফারহানা শারিরিক দিক থেকে যৌনক্ষমতা অর্জন করেছে, অর্থাৎ ও আমার কাছ থেকে যা পাচ্ছে তা মন থেকে উপভোগ করছে। আমি মাথা তুলে ওর দুই পা হাঁটুর কাছ থেকে ভাঁজ করে উপরে ঠেলে দিয়ে আরো ফাঁক করে নিলাম। তারপর দুই হাতের বুড়ো আঙুল দিয়ে ভুদার ঠোঁট দুটো ফাঁক করে আরো অবাক হলাম।মাহমুদার চেয়ে বয়সে ছোট হওয়া সত্ত্বেও ফারহানার ভুদার ভুটোটা বেশ বড়। লালচে গোলাপি রঙের ফুটোর মধ্যে ওর প্রশ্রাবের মুখ আর ফুটো বেশ পরিষ্কার দেখা যাচ্ছে। সব মিলিয়ে বাইরের ভুদার ভিতরে আরেকটা ছোট ভুদা। আমি আন্দাজ করে দেখলাম, ফারহানার ভুদায় চেষ্টা করলে আমার নুনু ঢোকানো যাবে। আমি অবাক হয়ে ভাবলাম, এটা কিভাবে সম্ভব, এই বয়সের একটা মেয়ের পরিনত বয়সি মেয়েদের মত পরিনত একটা ভুদা হওয়া আশ্চর্যের ব্যাপার। তখন আমার কিছু কথা মনে পড়লো, আমি আড়াল থেকে বয়স্কদের এ ব্যাপারে আলোচনা করতে শুনেছি যে, ফারহানার ভুদা বেশ বড়।

তাছাড়া ও যখন ছোট ছিল তখনকার কথাও মনে পড়ে গেল, তাইতো, ছোটবেলায় ও যখন ন্যাংটো হয়ে পায়খানা করতে বসতো তখন ওর বেশ বড় ভুদা দেখতাম, কিন্তু তখন অতটা ভেবে দেখিনি। আমার বুকের মত ঢিপঢিপ করতে লাগলো। এবারে ফারহানাকে যেভাবেই হোক ওকে একটু চুদতে দিতে রাজি করাতে হবে। এবং আজকেই আমি ওকে চুদবো বলে সংকল্প করলাম, দেরি করা যাবেনা। আমি একটু একটু করে ফারহানার প্রক উপর দিকে গুটিয়ে তুলতে লাগলাম। ওর চোখ ঢাকা থাকায় ও কিছু দেখতে পারছিল না। তাই জিজ্ঞাসা করলো, “মনি ভাই, কি করো”। আমি বললাম, “নিচেরটা দেখলাম, চাটলাম, এখন উপরেরগুলি দেখতে আর চুষতে ইচ্ছে করছে”। ফারহানা বললো, “ব্যাথা দিওনা কিন্তু”। আমি সে কথার কোন জবাব না দিয়ে দ্রুত ওর দুধগুলো অনাবৃত করে ফেললাম। উফ্ কি সুন্দর একজোড়া ডাঁসা পেয়ারার মত দুধ! নিপলগুলি বেশ কালো আর বড় বড়। আমি দুই হাতে দুটো আলতো করে টিপতে লাগলাম। কিছুক্ষন পরে একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম। তখন আমার একটা হাত দিয়ে ওর ভুদা নাগতে লাগলাম। ক্লিটোরিসটা নাড়াচাড়া করার সময় ফারহানা ওর দুই রান দিয়ে আমার হাত চেপে চেপে ধরছিল। আমি ক্রমে ক্রমে ওর ভুদার ফুটো নাড়াচাড়া করতে করতে একটা আঙুল ভিতরে ঢুকিয়ে দিলাম।

ফারহানা কিছু বললো না দেখে আমি এক আঙুলের পাশ দিয়ে আরেকটা আঙুল ঢুকিয়ে দিলাম। খুব টাইট লাগলেও আমার দুটো আঙুলের জায়গা হয়ে গেল। আমি আমার অনুসন্ধানের ফলাফল পেয়ে গেলাম। পরে একটা আঙুল বের করে শুধু মাঝের আঙুল ওর ভুদায় আস্তে আস্তে চালাতে লাগলাম। আমি ফারহানার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম, “কেমন লাগছে রে?” ফারহানা আমার প্রশ্নের কোন উত্তর দিল না কিন্তু দুই রান দিয়ে আমার হাতে একটা চাপ দিল। আমি এবারে আমার আঙুল ওর ভুদায় নাড়া দিয়ে জিজ্ঞেস করলাম, “এরকম করবো না বাদ দিব?” ফারহানার মুখে কোন কথা ফুটলো না শুধু মাথাটা উপর নিচে দোলালো।আমি আরো নিশ্চিত হওয়ার জন্য আবারো জিজ্ঞেস করলাম, “বাদ দিব?” তখন ফারহানা ওর মাথা ডানে-বামে নাড়িয়ে নিষেধ করলো, তার মানে ও মজা পাচ্ছে। সুতরাং ওকে চুড়ান্ত মজা দেওয়ার আর আমার মজা নেওয়ার সময় এসে গেছে। তখন আমি আমার লুঙ্গি তুলে ঠাটিয়ে শক্ত লোহার রডে পরিনত হওয়া নুনুটা বের করলাম। তারপর ফারহানার একটা হাত টেনে নিয়ে নুনুটা ধরিয়ে দিয়ে বললাম, “এইটা একটু ধরে দ্যাখ”। ফারহানা শক্ত করে নুনুটা চেপে ধরে টিপতে লাগলো। আমি এবার হাতের আঙুল ওর ভুদার ফুটোতে নাড়া দিয়ে ফিসফিস করে বললাম, “এখান দিয়ে ওটা দিলে আরো বেশি মজা পাবি, দেই?” ফারহানা এবারো মুখে কিছু না বলে শুধু মাথাটা ডানদিকে কাৎ করে সম্মতি জানালো।

আনন্দে আমার নাচতে ইচ্ছে করছিল। এতো সহজে ফারহানার কচি আনকোড়া নতুন ভুদাটা চুদতে পারবো এটা ছিল কল্পনাতিত। আমি ওর দুই পা ভাঁজ করে দুদিকে টেনে অনেকখানি ফাঁক করে নিয়ে হাঁটু গেড়ে বসলাম। আমার নুনুর মাথা দিয়ে অবিরাম ফোঁটায় ফোঁটায় গোল্লার রস বেরুচ্ছিল। আমি নুনুটা টেনে নিচের দিকে বাঁকা করে নুনুতে টিপ দিলে বেশ কয়েক ফোঁটা লালার মত রস বের হলো, আমি সেগুলো ফারহানার ভুদার উপরে ফেললাম। পরে নুনুর মাথা দিয়ে ওর ভুদার ফুটোর গর্তে লেপে দিয়ে জায়গাটা দারুনভাবে পিছলা করে নিলাম। তারপর নুনুর লিচুর মত সুচালো মাথাটা ওর ভুদার ফুটোর গর্তের সাথে চেপে ধরে সামনের দিকে ঝুঁকলাম।রথমে ঢুকতে চাইলো না, ফারহানা ইসস ইসস ইসস করছিল। আমি ওর ব্যাথা পাওয়ায় আমল না দিয়ে সামনে ঝুঁকে আবারো চাপ দিলাম। প্রথমে একটু বাধলো, তারপর হঠাৎ করেই পক করে মাথাটা ঢুকে গেল। আমি জানতাম মেয়েদের ভুদার ফুটোর মুখটা বেলুনের মুখের মত, যা চাপ দিলে কিছুটা বাড়ে। নুনুর মাথা ভুদার মধ্যে ঢুকে যাওয়ার পর আমি নুনু থেকে হাত সরিয়ে ফারহানার বুকের উপর উপুর হয়ে শুয়ে পড়লাম। ফারহানা ব্যাথায় কোঁকাচ্ছিল, ওকে কিছুটা সময় দেয়া দরকার। আমি ফারহানার কচি কচি মাইদুটো টিপতে লাগলাম আলতো করে। কি নরম! তারপর একটার নিপল মুখে নিয়ে চুকচুক করে চুষতে লাগলাম।

মিনিট দুয়েক পরে ফারহানার দুই কাঁধ দুই হাতে ধরে আবার কোমড়ে চাপ দিয়ে আমার নুনু ভিতরে ঢোকাতে লাগলাম। হঠাৎ ফারহানা আআআআউউউউউ করে চিৎকার দিয়ে আমার তলপেটে ওর দুই হাত দিয়ে বাধা দিল। আমি বললাম “কি হলো?” ফারহানা অনেকক্ষণ আগেই ওর মুখ থেকে তোয়ালে ফেলে দিয়েছে, ব্যাথায় মুখ বিকৃত করে বললো, “না না, মনি ভাই, আর করবো না, তুমার নুনু খোলো, উমমারেএএএএএ কি ব্যাথা উহহহুহুহুহুহুহু”। ফারহানা ওর দুই হাঁটু একত্র করে ভুদা চাপিয়ে আমার বুকের নিচে ঠেস দিয়ে রেখেছে, যাতে আমি আর এগোতে না পারি।আমি ওকে চুমু দিলাম আর গায়ে মুখে হাত বুলিয়ে অনেক আদর করে দিয়ে বললাম, “তুই অমন করছিস কেন? একটু সহ্য কর, দেখবি খুব মজা পাবি”। ফারহানা মুখ কাঁচুমাচু করে বললো, “ব্যাথা লাগতেছে তো, খুব ব্যাথা, না না না না, তুমি খোলো, তুমার নুনু অনেক মুটা, আমি নিতি পারবো না, আমি বাড়ি যাবো, মনি ভাই তোমার দুইডা পায়ে পড়ি তুমি আমারে ছাইরে দেও, আমি যাইগা”। আমি দুচোখে সর্ষের ফুল দেখলাম। এত কষ্ট করে শেষে তিরে এসে তরি ডুবে যাবে? তা তো হতে পারে না। আমি আমার নুনুটা একটু পিছিয়ে আনলাম। তারপর ওকে অনেকভাবে বোঝানোর চেষ্টা করলাম, কিন্তু ও কিছুতেই রাজি হলো না।

শেষ পর্যন্ত আমি ওর প্রতি নিষ্ঠুর না হয়ে পারলাম না। বললাম, “ঠিক আছে আর এটুকুর বেশি ঢোকাবো না, তাহলে হবে তো?” এবারে ফারহানা রাজি হলো, আমি আমার নুনুটা ঐ দেড় ইঞ্চির মধ্যেই আগুপিছু করাতে লাগলাম। ২/৩ মিনিট পরে যখন ফারহানা বেশ থিতু হয়ে এলো আর ব্যাথা লাগছে না বলে জানালো তখনই আমি ওর সতিপর্দা ফাটানোর চুড়ান্ত নিয়ে ফেললাম। আমি উপুড় হয়ে ওর গায়ের উপর পুরো শুয়ে পড়লাম, ওর কচি দুধগুলো আমার বুকের নিচে থেতলে গেল। আমি ওর দুই ঠোঁটে চুমু খেতে খেতে চুষতে লাগলাম। আমার উদ্দেশ্য ওর সতিপর্দা ফাটানোর জন্য রাম ধাক্কা দেয়ার আগে ওর ঠোঁট দুটো বন্ধ রাখা, নাহলে চিল চিৎকারে মানুষজন ছুটে আসবে।আমি ওর ঠোঁটদুটো নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে ঠোঁট দিয়ে চেপে ধরে কোমড় পিছিয়ে নুনুটা বাইরের দিকে টানলাম, যখন ভুদার মুখের রিংটা আমার নুনুর গলার খাঁজে সেট হলো, তখন হঠাৎ করে সামনের দিকে দিলাম প্রচন্ড এক ধাক্কা। ওর সতিপর্দা ফেটে আমার নুনু প্রায় পুরোটা ভিতরে ঢুকে গেল আর ওর গলা দিয়ে যে চিৎকারটা এলো সেটা আটকে গেল আমার মুখে। দুই রান দিয়ে আমার পেট চেপে ধরে এদিকে ওদিকে গড়াগড়ি দিতে লাগলো। আমি সহজে ছাড়লাম না। ঐ অবস্থাতেই আমার নুনু আগুপিছু করে ওকে চুদতে লাগলাম। ৩/৪ মিনিটের মধ্যে আস্তে আস্তে ও শান্ত হয়ে এলো।

একটু বিরতি দিয়ে ওর চোখে তাকিয়ে জানতে চাইলাম, “বেশি ব্যাথা পেয়েছিলি?” ও আমার বুকে কয়েকটা দমাদম কিল মেরে বললো, “তুমি একটা ডাকাইত, পরায় মাইরে ফেলেছিলে আমাক”। আমি বললাম, “সে তো বুঝলাম, তা এখনও কি ব্যাথা লাগতেছে?” ফারহানার চোখে আনন্দ, চোখ টিপে মুখে মিষ্টি হাসি টেনে বললো, “ইকটু ইকটু”। আমি পুনরায় পুরোদমে ওকে চুদতে শুরু করলাম। কিছুক্ষনের মধ্যেই ফারহানা কোমড় দোলাতে শুরু করলো, অর্থাৎ ও মজা পাচ্ছে। আমি জানতাম প্রথম অর্গাজমে সময় লাগবে, কারন বিষয়টা একটা মেয়ের কাছে একেবারেই নতুন, শরিরের ভিতরের আনন্দময় বিষয়টা বুঝে উঠতে সময় লাগে। প্রথমে মনে করে, কি ব্যাপার এমন লাগছে কেন?কখনো ভাবে, মনে হয় পেশাব চেপেছে, কখনো ভাবে শরিরের অসুস্থতা। পরে যখন অর্গাজম হয় তখন বুঝে মজাটা কোথায়। পরেরবার থেকে যেহেতু সে নিজেই অর্গাজমের জন্য অপেক্ষা করে আর সময়মত একটা অর্গাজম কামনা করে তাই তখন ঠিকমতো চুদতে পারলে সময় কম লাগে। ফারহানার ক্ষেত্রেও একইরকম হলো। ওর মুখ কখনো কুঁচকাচ্ছিল আবার হাসছিল। এভাবে প্রায় ২০ মিনিট চুদার পর ফারহানা ওর দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে ধরে প্রচন্ড শক্তিতে ওর ভুদা আমার শরিরের সাথে ঠেসে ধরলো, মনে হলো ও আরো বেশি করে আমার নুনু ঢুকিযে নিতে চায়, এ অবস্থায় ওর কোমড় ঘোড়াতে লাগলো আর মুখে ওহ ওহ ওহ ওহ ওহ ইইইইইইইইইইইইইই করে মৃগি রোগির মত বাঁকা হয়ে তারপর শরির ছেড়ে দিল।

ফারহানার অর্গাজম হয়ে যাওয়ার পর ওকে খুব বিধ্বস্ত লাগছিল। আমি যখন ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জানতে চাইলাম, “কি হলো?” তখন ফারহানা দুই হাতে আমার মাথা ধরে পাগলের মত আমার মুখে চুমু দিতে লগলো। বললো, “কি যেন হলো, তবে খুউব খুউব মজা, অন্য রকমের, আমি বলতে পারবো না, আর করবো না, তাড়াতাড়ি শেষ করো”। আমি বললাম, “এই তো, হয়ে এলো প্রায়”। আরো মিনিট দুয়েক চুদার পর আমার মাল আউট হওয়ার উপক্রম হলে আমি নুনুটা টেনে বের করে এনে এর বুকের উপরে মাল ছড়ালাম। ওর দুধ বুক মালে ভেসে গেল।

সেদিনের পর থেকে প্রায়ই ফারহানা ছুটে চলে আসতো আমার কাছে আর আমি ওকে মজা করে চুদতাম। না, রঙ পেন্সিল পাওয়ার জন্য না, চুদা দিতেই আসতো ও। আমিও চুদতাম আয়েশ করে। চুদতে চুদতে ২ মাসের মধ্যে ওর দুধগুলো পুরো মুঠোভর্তি হয়ে গিয়েছিল।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...