05 August 2012 - 0 comments

আমার মামী আমাকে ব্যবহার করলো (এপিসোড-৪ এবং শেষ)

আমি সেদিন কিছু না বুঝেই ওটাতে জিভ দিয়ে গুঁতোচ্ছিলাম আর মামী আনন্দ আর উত্তেজনায় শীৎকার দিচ্ছিলো। মাঝে মাঝে পুরো ভোদাটা মুখের মধ্যে নিয়ে কামড়ে দিচ্ছিলাম। মামী বেশিক্ষণ সহ্য করতে পারলো না, তার অর্গাজম হয়ে গেল। মামী উঠে বসলো, লক্ষ্য করলাম মামীর ফর্সা মুখ লাল হয়ে গেছে। মামী আমার মাথা ধরে উপরে তুলে বেশ কতক্ষণ চুমুতে চুমুতে আমার সারা মুখ লালায় ভিজিয়ে দিল। তারপর আমার মুখটা তার স্তনের উপর চেপে ধরে বললো, “এবারে এটা খা”। আমি মামীর এত স্তন চাটতে লাগলাম, সেইসাথে দুই হাতে আরেক স্তন চটকাতে লাগলাম। মামী আমার নুনুটা নাড়াচাড়া করছিলো। বেশ অনেকক্ষন চটকানোর পর মামী আমার নুনুটা টান দিয়ে বললো, “নে, এবারে এটা দে”।

এতদিন পর্যন্ত মামী নিজেই আমার শরীরের উপরে উঠে নিজের সুখ মিটিয়ে নিতো। কিন্তু সেদিন মামী চিৎ হয়ে শুয়ে দুই পা ফাঁক করে আমার জন্য জায়গা করে দিলো। আমি মামীর দু’পায়ের ফাঁকে বসে আমার উর্ধমুখী নুনুটা হাত দিয়ে ধরে নিচের দিকে বাঁকিয়ে মামীর ভোদার সাথে সেট করলাম, কিন্তু প্রথমে প্রবেশদ্বার খুঁজে পাচ্ছিলাম না। আমি ক্লিটোরিসের উপর দিকে নুনু ঘষাচ্ছিলাম। মামী তখন আমার নুনুটা ধরে একটু নিচের দিকে নামিয়ে জায়গা মত সেট করে দিতেই আমার কোমড়ের চাপে পকাৎ করে ঢুকে গেল সেই মাখন নরম ভোদার গর্তে।

এরপর আমি মামীর মত কোমড় উচু নিচু করতে লাগলাম। বেশ মজা লাগছিল। মামীর বুকের উপরে আমি শুয়ে পড়লাম, দুই হাতে মামীর দুধ চটকাতে লাগলাম আর আমার লোহার রডের মত শক্ত নুনুটা মামীর ভোদার গর্তে প্রচন্ড ভাবে ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম। মামী মাথা উঁচু করে আমাকে চুমু দিচ্ছিলো। মামীর ভোদার গর্তে রসে টইটুম্বুর হয়ে গেছে। মামী নিজের দুই পা আমার পাছার কাছে লক করে নিয়ে পা দিয়ে আমার কোমড় আরো জোরে জোরে নিজের দিকে টানছিলো। আমিও প্রচন্ড গতিতে আমার নুনু চালানোর জন্য মেঝেতে হাঁটু রেখে ঠাপাতে লাগলাম। কিন্ত শক্ত মেঝে আমার হাঁটুতে খুব লাগছিল। তাতে আমার চোদার গতি কমে গেল। মামী বললো, “আরো জোরে মারো সোনা”। আমি চেষ্টা করলাম কিন্ত আমার হাঁটুতে খুব লাগছিল। মামী জিজ্ঞেস করলো, “কি হলো মানিক?” আমি বললাম, “হাঁটুতে ব্যাথা পাচ্ছি”।

মামী রাগ করে বললো, “আগে বলবি না, গাধা কোথাকার! দাঁড়া” বলে শাড়ীটা টেনে আরো ভাঁজ করে নিজের কোমড়ের নিচে দিয়ে আড়াআড়ি করে দিল। এবারে আর সমস্যা হলো না। আমি আমার সর্বশক্তি দিয়ে আমার নুনুর আগা পর্যন্ত টেনে এনে আবার পরক্ষণেই এক ঠেলায় গোড়া পর্যন্ত মামীর ভোদায় ঢুকিয়ে দিতে লাগলাম। মামী তার কোমড় এদিক ওদিক নড়িয়ে আমার নুনুর ঘষা পুরোটা উপভোগ করছিল। এভাবে অনেকক্ষণ চোদার পর মামী শক্ত করে পা দিয়ে আমার কোমড় আটকিয়ে নিজের কোমড় উঁচু করে করে তুলছিল আর মুখ দিয়ে আঁ আঁ আঁ আঁ জাতিয় শব্দ করতে করতে আমাকে দুই হাতে বুকের সাথে পিষে ফেলতে চাইলো। আর তখনি আমি আমার নুনুতে মামীর শরীরের মধ্যে কয়েকটা আলতো খিঁচুনি অনুভব করলাম। আবারও মামীর অর্গাজম হয়ে গেল।

প্রত্যেকবারই মামীর অর্গাজম হওয়ার অনুভুতি আমার নুনুতে লাগার সাথে সাথেই আমার প্রচন্ড পেশাব পায়। তখনও পেল, আমি ছেড়ে দিলাম, আমার নুনুর গোড়া দিয়ে আমারই গরম পেশাব মামীর ভোদার ফুটো দিয়ে বের হয়ে আসতে লাগলো। মামী আমাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। এরপর থেকে আমরা প্রতি সপ্তাহে ১/২ বার এভাবে খেলাটা খেলতাম। আর মামীর সাথে খেলা এই খেলাই পরবর্তীতে আমাকে একটা আস্ত ম্যানিয়াক বানিয়ে দিল। কিন্তু মামীকে আমি বেশিদিন ওভাবে চুদতে পারিনি। মাস ছয়েক পর হঠাৎ একদিন মামা এসে হাজির। তার নাকি প্রমোশন হয়েছে, আর জাহাজে যেতে হবেনা। এরপর থেকে মামা বাসা নিল আর মামীকে নিয়ে গেল। তারপরও আমি বছরে ১/২ বার মামীর বাসায় বেড়াতে যেতাম আর ৫/৭ থেকে মামীকে ৮/১০ বার চুদে আসতাম কিন্ত আগের সেই মজাটা আর পেতাম না।

(শেষ)

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...