05 August 2012 - 0 comments

আমার মামী আমাকে ব্যবহার করলো (এপিসোড-৩)

মামীর দুধ দুটো আমার বুকের সাথে লেপটে ছিল। হঠাৎ আমার কি হলো বুঝতে পারলাম না, প্রচন্ড প্রশ্রাবের বেগ উপলব্ধি করলাম আর ঠেকাতে না পেরে মামীর শরীরের মধ্যেই পেশাব করে দিলাম। মামী তাতে আরো বেশি শিহরিত হলো আর রোমাঞ্চিত হয়ে আমাকে অনেক চুমু দিতে লাগলো আর বললো, “ওহ, সোনা রে, আমার মানিক, অনেক দিন পর তুই তোর মামীর ক্ষিধে মিটিয়ে দিলি রে। আমার সোনা ছেলে, আমার লক্ষী ছেলে।” এরপর মামী উঠে পড়লো আর আমাকে বলল, “খবরদার এ কথা কাউকে বলবি না, আর আমরা এই খেলা মাঝে মাঝেই খেলবো, ঠিক আছে?” আমি মাথা কাত করে সায় দিলাম।

মামী বললো, “আয় তোর গোসল শেষ করাই, অনেকক্ষণ হয়ে গেছে, বুবু আবার তোকে খুঁজবে।” মামী আমাকে দ্রুত গোসল করিয়ে গা মুছে দিয়ে কাপড় চোপড় পড়িয়ে দিলো, আমি বেড়িয়ে আসলে মামী নিজের গোসল সারলো। এর পর থেকে মামীর দিকে তাকালেই সে অদ্ভুত ভঙ্গিতে তাকাতো আর হাসতো, খুব ভাল লাগতো আমার। কয়েকদিন পর আমরা আবার একই খেলা খেললাম। এরপর আবার, আবার...৪/৫ দিন পর পর আমরা ৪ দিন এই খেলা একইভাবে খেললাম।

মাসখানিক পর একদিন মামী আমাকে কানে কানে ফিসফিস করে বললো, “আজ আমরা খেলাটা নতুনভাবে খেলবো, চল...।” মামীর সাথে চোদন চোদন খেলতে খেলতে ব্যাপারটা আমার কাছে নেশার মত হয়ে গেল। ইদানিং মামীর কথা মনে পড়লেই নুনুটা চড়চড় করে শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে লাফাতে থাকে। ক্রমে ক্রমে মামীর যোনীর রসে সিক্ত হয়ে আমার নুনুটা আরো শক্ত আর মোটা হতে থাকে। প্রায় ১ মাস হয়ে গেল মামীকে চুদছি কিন্তু এখনো মামীর নুনুটা দেখা হয়নি।



সেদিন মামী আমার মা-কে বললো, “বুবু, আমি মনি-কে গোসল করিয়ে নিজেও গোসল করে আসি”। আমার মা-ও আমাকে গোসল করানোর ডিউটি থেকে রক্ষা পেয়ে খুউব খুশী। আসলে মামী গোসলখানায় আমার সাথে কী করছে সেটা যদি মা জানতো….? মা বললো, “ঠিক আছে যা, ছেলেটা দিন দিন তোর নেওটা হয়ে যাচ্ছে”। মামী হাসলো আর বললো, “বেশ হচ্ছে, ওকে আমি আরো আমার নেওটা বানাবো”। মা এ কথার কোন গুঢ় রহস্য খোজার চেষ্টাও করলেন না। শুধু হাসতে হাসতে নিজের কাজে চলে গেলেন।

মামী বাথরুমে ঢুকেই আমাকে ন্যাংটো করে নিজের শাড়ি ব্লাউজ খুলে ফেললো। তারপর আমার নুনুটা মুখে নিয়ে বেশ অনেকক্ষণ ধরে চুষে দিল। এরপর বললো, “আমি প্রতিদিন তোর নুনু চুষে দেই, আজ তুই আমার নুনু চুষে দিবি, আয়”। আমার বুকের মধ্যে ধরাস ধরাস শব্দ করতে লাগলো। আমার স্বপ্ন আজ পূরণ হতে যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই আমি মামীর নুনুটা দেখার জন্য ব্যাকুল হয়ে উঠছিলাম। মামী প্রথমে ব্লাউজ আর ব্রা খুলে ফেললো তারপর শাড়ীটা ভাঁজ করে বাথরুমের মেঝের উপর পেতে সেটার উপরে চিৎ হয়ে শুয়ে পড়লো। দুই হাঁটু ভাঁজ করে উপর দিকে উঠিয়ে পেটিকোটের প্রান্ত হাঁটুর উপরে নিয়ে আমাকে ডাকলো, “আয়……”।

মামী নিজের ভোদা নিজে বের করতে মনে হয় লজ্জা পাচ্ছিল। আমি মামীর দুই পায়ের মাঝখানে বসে দুই হাঁটু দুই হাতে ধরে ফাঁক করে নিলাম। পেটিকোট আপনাআপনিই নিচের দিকে পিছলে নেমে গেল। আমি কেবল মামীর দুই রানের ফাঁকে এক অচেনা জগতের বিষ্ময় আবিষ্কার করলাম। মামীর ভোদাটা বেশ বড় আর কোলা ব্যাঙের মতো ফোলা। ভোদার দুই ঠোঁটের মাঝখানে গাঢ় রঙের একটা মাংসপিন্ড, পরে জেনেছি ওটাকে ক্লিটোরিস বলে। অদ্ভুত, অসম্ভব সুন্দর একটা অঙ্গ, মেয়েদের যৌনাঙ্গ। আগে যে দেখিনি তা নয়, গ্রামের ছোট ছোট মেয়েরা প্রায়ই ন্যাংটো থাকে, তাই অনেক ভোদা দেখেছি, কিন্তু সেগুলির থেকে এটার সৌন্দর্য্য পুরো আলাদা।



আমি মামীর রান দুটো আরো ফাঁক করে নিলাম। তারপর আলতো করে হাত বুলালাম ভোদার গায়ে, একটু খসখসে। মামী বললো, “তোকে দিয়ে চোষাবো বলে আজই সেভ করেছি, ভাল লাগছে না রে?” আমি কোনমতে ঢোক গিলে বললাম, “অপূর্ব”। মামী তখন হিসিয়ে উঠলো, “তাহলে দেরী করছিস কেন রে হাঁদারাম, চোষ না..”। আমি দুই কনুইয়ের উপর ভর দিয়ে মেঝেতে শুয়ে পড়লাম, তারপর মুখটা ভোদার উপর নিয়ে গেলাম। কেমন একটু গন্ধ নাকে লাগলো, গন্ধটা প্রথমে কটু মনে হলেও পরে সেটাই ভাল লাগলো। আমি আলতো করে আমার জিভটা বের করে ক্লিটোরিসের উপর ছোঁয়ালাম। মামী ভূমিকম্পের মত কেঁপে উঠলো। বললো, “আমার জান, আমার সোনা, দে ভাল করে চেটে দে”। মামী আমার মাথার চুলে আঙুল বুলিয়ে আদর করতে লাগলো।

আমি আমার জিভটা লম্বা চেরার নিচের দিকে নিয়ে গেলাম আর চেরার মধ্যে ঢুকিয়ে দিলাম। চিনির সিরার মত একটা অনুভূতি কিন্ত স্বাদটা নোনতা। আমি নিচ থেকে উপর দিকে চাটতে লাগলাম। ঠিক যেভাবে গরু তার নবজাত বাছুরের গা চাটে। মামী আমার মাথার চুল খামচে ধরে আমার মুখটা আরো শক্তভাবে নিজের ভোদার উপর চেপে ধরতে লাগলো। আমিও মনের সুখে ঐ সুন্দরতম জিনিসটা চাটতে লাগলাম। আমি মামীর ক্লিটোরিসের মাঝে উপর দিকে একটা শক্তমত ছোট্ট জিনিস আবিষ্কার করলাম। সাধারনত ফুলের পাঁপড়ি ফেলে দিলে যেরকম একটা ছোট্ট সূচালো জিনিস পাওয়া যায়, পরে জেনেছি ওটা মেয়েদের ‘জি স্পট’, সকল আনন্দের কেন্দ্রবিন্দু।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...