05 August 2012 - 0 comments

আমার মামী আমাকে ব্যবহার করলো (এপিসোড-২)

সত্যি কথা বলতে কি অনেক ছোটবেলা থেকেই আমার নুনুটা আমার অন্যান্য বন্ধুদের চেয়ে অস্বাভাবিকভাবে বড় আর মোটা হতে থাকে। মামী যখন দেখেছিল তখন ওটা চার ইঞ্চিরও বড় ছিলো, অথচ ঐ বয়সে অন্যান্য বন্ধুদের দুই থেকে আড়াই ইঞ্চির বেশি বড় হয়নি। মামীর কথা শুনে আমি লজ্জায় মরে যেতে লাগলাম। কিন্তু আমার করার কিছুই ছিল না, আমি কেবল আমার দুই হাত দিয়ে আমার নুনুটা ঢেকে ফেললাম। মামী আমার হার জোর করে খুলে দিল আর বললো, “তোর কপাল ভাল রে মামু, তুই তোর বউকে সাংঘাতিক সুখ দিতে পারবি। দেখি...” বলে মামী হাতের বিঘত দিয়ে আমার নুনু মাপলো।

তারপর বললো, “তোর মামারটা তোরটা থেকে মাত্র এক ইঞ্চি বড়।” মামী আমর নুনুটা মুঠি করে ধরে রাখলো, নুনুটা তখনও ন্যাতানো, ঝুলঝুল করছিল। আমি কি যেন বলতে গেলাম, “মামী...”। মামী আমাকে কিছু বলতে দিল না। ঠোটে আঙুল রেখে বলল, “হসসসসসস... শব্দ করবি না, চুপ, আর এখন আমি যা করবো ভুলেও কোনদিন কাউকে বলবি না, মাকে তো নয়ই, ঠিক আছে?” আমি কোনমতে উচ্চারণ করলাম “ঠিক আছে।” প্রকৃতপক্ষে আমি মামীর হাত থেকে ঐ পরিস্থিতি থেকে নিস্কৃতি পেতে চাইছিলাম, তাই মামী যা বলছিল আমি তাতেই সায় দিচ্ছিলাম। মামী বললো, “গুড বয়, মামীর কাছে আবার লজ্জা কিসের তাইনা?”

আমার মধ্যে ভয় আর লজ্জা দুটোই কাজ করছিল সমান ভাবে। আমি শুধু হতভম্বের মতো দাঁড়িয়ে রইলাম। মামী দুই হাত দিয়ে আমার নুনুটা নাড়াচাড়া করতে লাগলো। কিন্তু কিছুতেই নুনুটা শক্ত করতে পারলো না। অবশেষে বলল, “এই মামু, তোর এইটা শক্ত হয়না?” আমি শুকনো কন্ঠে বললাম, “হয় তো, রাতে পেশাব চাপলে খুউব শক্ত হয়।” মামী হিস হিস করে উঠলো, “তবে এখন হচ্ছে না কেন? তুই কী ভয় পাচ্ছিস?” আমি উপর নিচে মাথা দুলিয়ে স্বীকার করলাম যে আমি ভয় পাচ্ছি। মামী আদর করে আমাকে কাছে টানলো, বললো, “ভয় কিসের সোনা? আমি আছি না? তাছাড়া কেউ কিছু জানতে পারবে না। আয় তোকে একটু আদর করে দিই।”

মামী আমাকে কোলের উপর বসিয়ে জড়িয়ে ধরলো আর আমার গালে আর ঠোঁটে চুমু দিতে লাগলো। মামীর নরম নরম দুধগুলো আমার শরীরের সাথে লাগছিল। একই সাথে মামী আমার নুনুটা খেঁচে দিচ্ছিলো। কিছুক্ষণ পর মামী আমাকে তার কোলের উপর চিৎ করে শুইয়ে দিল। তারপর আমার নুনুটা নিজের মুখে নিয়ে আইসক্রিমের মতো চুষতে লাগলো। চোষার জন্যই না কি মামীর দুধের স্পর্শে আমি ঠিক বলতে পারবো না, আমার নুনুটা আস্তে আস্তে শক্ত হতে লাগলো আর কিছুক্ষণের মধ্যেই সেটা লোহার রডের মতো শক্ত হয়ে খাড়া উপর দিকে মাথা তুলে দাড়িয়ে গেলো। মামী আরো কিছুক্ষণ আমার নুনুটা চুষলো তারপর বললো, “মামু, আমার দুধদুটো একটু চুষে দে তো।” এ কথা বলেই মামী পটাপট ব্লাউজের বোতামগুলো খুলে ফেললো।

তারপর পিছনে হাত নিয়ে ব্রা'র হুক খুলে সেটাও শরীর থেকে খুলে ফেলার সাথে সাথে ওঙেল্ডিং এর স্ফুলিঙ্গ যেভাবে চোখ ধাঁধিয়ে দেয় তেমনি ভাবে অপূর্ব সুন্দর একজোড়া সুডৌল, সুন্দর ফোলা ফোলা দুধ আমার চোখ ধাঁধিয়ে দিলো। কী যে সুন্দর সে রূপ! আহা! তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। পুরোপুরি গোল দুটো দুধের ঠিক মাঝখানে একটা বড় কালো বৃত্তের মাঝে ছোট ছোট দুটো বোঁটা, খয়েরী। মামী বললো, “হাঁ করে কী দেখছিস রে হারামজাদা, এই জিনিস কী জীবনেও দেখিসনি? মায়েরটা খাসনি?” মামী আমাকে তার দুপায়ের মাঝে মেঝেতে বসিয়ে আমার মাথা ধরে দুধের উপর ঠেসে ধরলো, অনিচ্ছা সত্তেও দুধের বোঁটাটা মুখের মধ্যে নিলাম। মামী হিসিয়ে উঠলো, “চুপ করে আছিস কেন রে হারামজাদা, নে চোষ।”

মামীর এই রূপ আমি আগে দেখিনি। মামী সব সময় আমার সাথে নরম মোলায়েম সুরে কথা বলতো। রাগ করা তো দূরের কথা কোনদিন একটা ধমকও দেয়না। সেই মামী আমার সাথে রীতিমতো খারাপ ভাষায় ধমক দিচ্ছে? আমি মামীর একটা দুধ চুষতে লাগলাম। কিছুই বের হচ্ছিল না সেখান থেকে, তবুও চুষতে লাগলাম চুঁ চুঁ করে। মামী আমার একটা হাত নিয়ে আরেক দুধের উপর চেপে ধরলো আর বললো, “নে এটা টিপ।” আমি আলতো করে চাপ দিলাম, অসম্ভব নরম, মোলায়েম, পৃথিবীর কোন কিছুই এর তুলনা হয়না। মামী হিসহিস করে বললো, “গায়ে জোর নেই রে শালা, জোরে জোরে টিপ।” আমি একটু জোরে জোরে টিপতে লাগলাম।

কিন্তু মামীর বড় বড় সাইজের দুধ আমার ছোট্ট হাতে ধরছিল না, মামী বললো, “দুই হাত দিয়ে ধরে জোরে জোরে টিপ।” আমি দুই হাতে একটা দুধ করে জোরে জোরে টিপতে লাগলাম। মামী আহ উহ করছিল তবে খুব নিচু স্বরে, যাতে বাইরে থেকে কেউ শুনতে না পায়। আমি ন্যাংটো পাছায় মেঝেতে বসেছিলাম বলে একটু একটু ঠান্ডা লাগছিলো। মামী আমার শক্ত নুনুটা ক্রমাগত খেচে যাচ্ছিল। কিছুক্ষণ পর আমার চোষার জন্য আর টিপার জন্য মাই দুটো অদলবদল করে দিলো। আর সেই সাথে নিজের পেটিকোট সরিয়ে নিজেও ন্যাংটো পাছায় মেঝেতে বসলো। আমার কোমড় মামীর দুই পায়ের সেলে বন্দী। মামী এবারে আমার নুনুর মাথাটা তার শরীরের সাথে লাগালো।

প্রথমে কিছু চুলের মতো স্পর্শ পেলাম নুনুর মাথায় তারপরেই একটু খুব নরম, ভেজা আর পিছলা জায়গায় মামী আমার নুনুর মাথা ঘষাতে লাগলো। আমার নুনুর মুন্ডিটা সেই নরম ভেজা জায়গার মধ্যে ডুবে ডুবে যাচ্ছিল, জায়গাটা গরম গরম। এদিকে মামী আমার ঠোটে চুমু দিচ্ছিলো আর আমার মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিলো, আমি নিজের অজান্তেই মামীর জিভ চুষছিলাম, খুব ভাল লাগছিল। এভাবে কিছুক্ষণ চলার পর মামীর শরীর কেমন যেন একটা ঝাঁকি দিয়ে উঠলো। আমি কিছু বুঝে উঠার আগেই মামী আমাকে ধাক্কা দিয়ে চিৎ করে ফেলে দিতে দিতে বললো, “সোনা একটু শো তো।” আমি ঠান্ডা ফ্লোরে চিৎ হয়ে ধুয়ে গেলাম আর মামী আমার উপরে চড়াও হলো।

এক হাতে আমার নুনুটা ধরে তার সেই নরম জায়গায় সেট করে নিয়ে চাপ দিলো। আমার নুনুটা একটা মাখনের চেয়েও অসম্ভব নরম, হালকা গরম আর পিছলা নলের মধ্যে ঢুকে গেল। মামী ঐ অবস্থায় তার কোমড় উপর নীচ করতে লাগলো আর আমার নুনুটা সেই শান্তিময় নলের মধ্যে আসা যাওয়া করতে লাগলো। এভাবে ১৫-২০ বার উপর নিচে করেই মামী আমার শরীর তার দুই হাঁটু দিয়ে জোরে পিষে ফেলতে চাইলো আর আমার শরীরের উপর শুয়ে পড়ে কয়েকটা ঝাঁকি খেলো। আমি আমার নুনুতে মামীর শরীরের মধ্যে কয়েকটা খিচুনি উপলব্ধি করলাম আর একটা বেশ গরম কিছুর স্পর্শ পেলাম।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...