27 August 2012 - 0 comments

কামনার হরেক রং ৩

মামাী : হ্যালো
মামা : হ্যাঁ, শোনো না, আমি আজ রাতে আর বাড়ীতে আসছি না
মামী : কেন ? কি হয়েছে ?
মামা : না মানে একটা মিটিং এ বাইরে এসেছিলাম । বেশ দূরে । মিটিং শেষ হতে একটু রাত হবে এবং আমি গাড়ী নিয়ে একা একা এত রাতে ফিরতে চাইছি না । তাই কাল সকালেই আসব । তুমি চিন্তা করো না ।
মামী : নো প্রবলেম । তুমি যেটা ঠিক বুঝো, সেটা কর ।
মামা : ও’কে, রাখি তাহলে ।
মামী : আচ্ছা । বাই বাই ।
মামী ফোন রেখে দিল এবং আমাকে জোড়ে জড়িয়ে ধরে বলল, ”দিস নাইট ওনলি ফর ইউ এ্যান্ড মি” । আজ সারারাত আমরা দুজনে একসাথে থাকব, একে অন্যের মাঝে হারিয়ে যাব । ”উই উইল মেক লাভ টুনাইট, উই উইল হ্যাভ গ্রেট সেক্স টুনাইট, কাম অন মাই লাভ”। আমি এবার মামীকে ধরে বিছানায় শুইয়ে দিলাম এবং ওর কপাল থেকে শুরু করে চুমু খেতে খেতে আস্তে আস্তে নীচের দিকে নামতে লাগলাম । গলার কাছে এসে আমার জিভটাকে বার করে দিয়ে ওর গলাটা চাটতে চাটতে কানের কাছে এলাম এবং কানের লতিটা মৃদু মৃদু কামড়াতে লাগলাম । মামী চোখ বন্ধ করে আমার আদরটা উপভোগ করছিল এবং মুখ দিয়ে আস্তে আস্তে উমমম. . . উমমম. . . আহহহঃ . .. ইসসসস শীৎকার করতে লাগল । আমি এবার ওর দুধ দুইটির দিকে মন দিলাম । দুধ দুটিকে দুইহাতে ধরে আস্তে আস্তে টিপতে লাগলাম এবং বোঁটাদুটিকে নখ দিয়ে খুঁটতে লাগলাম । মামী একেবারে চিড়বিড়িয়ে উঠল এবং বলতে লাগল, উফ্ঃ ওগো আরো জোরে টেপো আমার দুধদুটো, কামড়ে খাও আমার বোঁটাদুটো । আমি জোর বাড়িয়ে চেপে চেপে দুধদুটিকে টিপতে লাগলাম এবং ওর গলা, কান, কানের লতি চাটতে লাগলাম । আমার মুখের লালায় মামীর গলা,কান ভিজে গেল । এবার আমি আমার জিভটাকে গলা থেকে টানতে টানতে দুই দুধের মাঝখানে নিয়ে এলাম এবং দুই হাতে দুধদুটোকে একসাথে জড়ো করে দুই জোড়ার মাঝে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম । মামী আমার মাথাটাকে জোরে বুকের সাথে ঠেসে ধরল । কিছুক্ষণ এভাবে করার পর এবার আমি দুধদুটিকে চেপে ধরে জিভটাকে বোঁটার চারপাশে (এ্যারোলা তে)ঘোরাতে লাগলাম । মামী সুখে পাগল হয়ে গেল এবং নিজের পা দুটোকে একটার সাথে একটা ঘষাতে লাগল । ( আমি একমনে আমার কাজ করে চলেছি । ঠিক করলাম, মামীর কাছে হেরে যাওয়া চলবে না । ওকে সম্পূর্ন কামাত্তোজিত করেই তবে ওর যোনীতে আমার লিঙ্গ ঢোকাব । না হলে আমার আগে আউট হয়ে গেলে, মামীকে সম্পূর্ন সুখ দিতে পারব না । তাই নিজের উত্তেজনা যতদূর পারি কন্ট্রোল করে মামীকে ভোগ করতে লাগলাম । বছর খানেক আগে একটা ব্লুফিল্ম দেখেছিলাম এবং আজ সেই কলা-কৌশলগুলো অবলম্বন করতে লাগলাম । ) আমি এবার দুটো দুধ একজায়গায় করে পর্যায়য়মে চাটতে লাগলাম এবং মাঝে মাঝে বোঁটা দুটোকে একটা একটা করে সম্পূর্ন মুখের মধ্যে নিয়ে জোরে চুষতে লাগলাম । মামী আমার চুল মুঠি করে ধরে মাথাটাকে দুধের উপর জোরে চেপে ধরল এবং চোখ বন্ধ করে জোরে জোরে শীৎকার করতে লাগল- ওহ গড উফ্ আহ্ঃ আহ্ঃ আহ্ঃ মরে গেলাম সুখে, ওগো খেয়ে ফেল আমাকে । মামীর এধরনের শীৎকার শুনে আমি আরও উৎসাহিত হলাম এবং জোরে জোরে বোঁটাগুলি চুষে কামড়ে মামীকে পাগল করে দিতে লাগলাম । দুধ চুষতে চুষতে আমি মামীর পাশে শুয়ে পড়লাম এবং ওনাকে জড়িয়ে ধরে টেনে আমার আরো কাছে নিয়ে এলাম এবং আমার একটা পা ওনার দুই উরুর মাঝখানে অর্থাৎ ওনার যোনীর ঠিক উপরে রেখে হাঁটু দিয়ে ওনার যোনী ঘষা দিতেই মামী ওনার উরু দুটি দুপাশে যতদূর সম্ভব ছড়িয়ে দিয়ে কোমড়টাকে উঁচু করে যোনীটাকে উপরের দিকে চিতিয়ে ধরল এবং তাতে ওনার যোনীতে আমার হাঁটু চালাতে আরো সুবিধা হলো । ডান হাত বাড়িয়ে ওনার পেটিকোটের দড়িতে টান মারলাম, দড়িটি খুলে গেলে পা দিয়ে পেটিকোটটিকে নীচে নামিয়ে দিলাম এবং আমার হাতটিকে ওনার যোনীর উপর স্থাপন করতেই আমার আঙ্গুলে জলের মতো কিছু একটা লেগে আঙ্গুল ভিজে গেল । বুঝলাম কামরসে মামীর যোনী ভিজে গেছে । আমি কোনয়মেই দুধচোষা বন্ধ করলাম না বরং, দুধ চুষতে চুষতে যোনীর উপর আলতোভাবে হাতটা ঘোরাতে লাগলাম, হাত দিয়ে মুঠি করে ধরলাম যোনীটিকে এবং আস্তে আস্তে টিপতে লাগলাম । মামী কাটা মুরগীর মতো ছটফট করতে লাগল এবং চোখ বন্ধ করে ওনার দুহাত দিয়ে আমার হাতটিকে ওনার যোনীর উপর জোরে চেপে ধরল এবং কোমড় তোলা দিতে লাগল , মুখ দিয়ে অনবরত শীৎকার করতে লাগল আহ্ আহ্ আহ্ উহ্ উহ্ উমম্ উমমম ইসস্ ওহ সোনা আহহ্. . . । যোনীটির উপর ছোট ছোট চুলে ঢাকা ছিল । আমি দুধ চোষায় খানিকটা বিরতি দিয়ে, হাতটাকে যোনীর উপর রেখেই মামীর গালে চুমু খেলাম এবং ওনার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে প্রশ্ন করলাম, তুমি কি যোনীর চুল সেভ করো ? মামী মুখ ঘুরিয়ে আমাকে একটা চুমু খেল এবং চোখদুটি আধবোজা অবস্থায় আমার দিকে তাকিয়ে একটু হেসে উত্তর দিল, হুমম । দেখলাম, ওনার মুখ লাল হয়ে গেছে, চোখের পাতাদুটি ফুলে গেছে ঘুমন্ত মানুষের মতো । বুঝলাম, ওনার সেক্স এখন চরমে উঠে গেছে । আমি আমার মধ্যমা আঙ্গুল দিয়ে যোনীর চেরাটার মধ্যে আস্তে করে উপর থেকে নীচে একটা টান দিতেই, আমার আঙ্গুলটা পুচ্ করে পিচ্ছিল একটা গর্তের মধ্যে কিছুটা ঢুকে গেল । ওমনি মামীর মুখ দিয়ে অস্ফুটভাবে আহ্ঃ করে একটা শব্দটা বার হয়ে আসল । আমি ফিসফিস করে প্রশ্ন করলাম, ব্যাথা পেলে ? মামী তার ঘাড়টা আমার দিকে ঘুরিয়ে আধোভাবে আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বলল, না, আরাম পেলাম । আমি তখন আমার আঙ্গুলটাকে আরেকটু ভিতরে ঠেলা দিলাম । মামী বলল, আস্তে সোনা । আমি মামীর ঠোঁটে একটা চুমু খেলাম এবং আগের মতো দুধ এবং বোঁটা চুষতে চুষতে আমার আঙ্গুলটাকে আস্তে আস্তে মামীর রসে ভেজা পিচ্ছিল যোনীর ভিতর ঢোকাতে বার করতে লাগলাম । মামী উরুদুটি আরো ফাঁক করে দিল এবং একহাতে আমার আঙ্গুলটাকে ধরে ওনার যোনী মন্থন করাতে লাগল, ঠিক যেন উনি আমার আঙ্গুল দিয়ে ওনার যোনী খেঁচতে লাগল । আমার একসাথে দুধচোষা ও যোনী মন্থনের ফলে উনি স্থির থাকতে পারল না তাই, হঠাৎ দুই উরু দিয়ে আমার হাতটাকে ওনার যোনীর সাথে চেপে ধরে যোনী দিয়ে আমার আঙ্গুলটাকে কামড়াতে লাগল এবং জোরে জোরে আঃ আঃ আঃ ইস্ ইস্ গেল. . . গেল… করতে করতে ওনার যোনীর গরম জল দিয়ে আমার আঙ্গুলটাকে স্নান করিয়ে দিয়ে মামী কেমন যেন নিঃস্তেজ হয়ে গেল । বুঝলাম না কি হলো । আমি দুধচোষা বন্ধ করে উঠে বসলাম এবং আঙ্গুলটাকে আমার চোখের সামনে এনে দেখি আঙ্গুলটা পুরো যোনীরসে ভিজে গেছে এবং আঙ্গুল বেয়ে রস আমার হাতে আসছে । আমি আঙ্গুলটাকে আমার নাকের কাছে আনলাম এবং লম্বা শ্বাস নিয়ে আঙ্গুলের গন্ধ নিলাম । কেমন মাতাল করা জংলী গন্ধ । আবার শুকলাম, ভালোই লাগছে শুকতে । মামী এবার চোখ খুলে তাকাল এবং আমাকে আঙ্গুল শুকতে দেখে হেঁসে ফেলল । বলল, তুমি খুব দুষ্টু । আমি প্রশ্ন করলাম, কেন ? মামী বলল, আমাকে কেমন পাগল করে দিলে !! আমি বললাম, আরাম পেয়েছ তুমি ? মামী বলল, খুউউউব আরাম পেয়েছি সোনা, আমার তো একবার রস খসে গেছে । আমি অবাক হয়ে প্রশ্ন করলাম, মানে ?, রস খসা মানে কি ? মামী হেঁসে উত্তর দিল, বোকা কিচ্ছু জানে না । রস খসা মানে, আমি একবার মাল আউট করে ফেললাম । আমি প্রশ্ন করলাম, তোমাদেরও কি মাল আউট হয় ? মামী বলল, ঠিক তোমাদের মতো অনেক বার হয় না, তবে কিছুটা হয় । আমি এবার মামীর পুরো ন্যাংটো শরীরটাকে ভালোভাবে দেখতে লাগলাম । উফ্ কি সুন্দরভাবেই না ঈশ্বর মামীকে বানিয়েছেন । বুকের বড় বড় দুটি খাঁড়া পাহাড় পেরিয়ে নীচে সমতল ভূমির মতো মসৃন স্বল্প মেদযুক্ত পেট নেমে এসে প্রায় আধা ইঞ্চি গভীর নাভীতে মিশেছে, নাভীমূল থেকে একটা রেখা তলপেট হয়ে নীচে একটু উঁচু ঢিঁবি হয়ে একটা মধুভান্ডে এসে শেষ হয়েছে । মধুভান্ডের উপর ছোট ছোট রেশমী কালো চুল কার্পেটের মতো বিছিয়ে রয়েছে এবং তারই মাঝে একটা পেস্তা বাদামের মতো কিছু উঁকি দিচ্ছে। মনো হলো, রসে ভরা একটা কালোজামের উপর একটুকরো পেস্তা বাদাম বসানো আছে । আমি নীচু হয়ে রসসিক্ত কালোজামটিকে দুই আঙ্গুলে চিঁড়ে ফাঁক করলাম, দেখলাম ভিতরে অপূর্ব লাল । মনে হলো একটা লাল গোলাপের কড়ি । মামীর যোনীটি আমার দেখা প্রথম যোনী । আমি দুইটা আঙ্গুল দিয়ে পেস্তা বাদামটিকে টিপে ধরে মামীকে জিঙ্গাসা করলাম, এটা কি গো ? মামী বলল, এটাকে বলে ক্লিটোরিস বা ভঙ্গাকুর। আমি আস্তে ক্লিটোরিসটা টিপতে লাগলাম এবং আঙ্গুল দিয়ে ডলতে লাগলাম । মামী আরামে চোখ বন্ধ করল এবং দাঁত দিয়ে ওনার নীচের ঠোঁটটি কাঁমড়ে ধরল । আমি যোনীটাকে একটু ফাঁক করে, আঙ্গুল দিয়ে একটু রস এনে ক্লিটোরিসে মাখিয়ে আঙ্গুল দিয়ে ডলতে লাগলাম এবং মামীর ঠোঁটে ঠোঁট রাখলাম এবং চুষতে লাগলাম । কিছুক্ষণ পর মামী হঠাৎ শরীরটাকে কাঁপিয়ে, আহহহহহ আহহহ ইসসসস ইসসস করতে করতে আরেকবার যোনী রস ছেড়ে দিল । মামী এবার আমার মাথাটা ধরে, চোখ বন্ধ করে আমার ঠোঁট চুষতে লাগল এবং একহাত দিয়ে আমার পাজামার উপর দিয়েই আমার লিঙ্গটাকে মুঠি করে ধরে টিপতে লাগল । আমার লিঙ্গটা এমনিতেই একেবারে খাঁড়া হয়ে দাঁড়িয়েছিল তার উপর মামীর নরম হাতে ছোঁয়া পেয়ে আরো শক্ত হয়ে টনটন করতে লাগল । মামী আমার ঠোঁট চুষতে চুষতেই আমার পাজামার দড়ি খুলে দিয়ে আমার ৬ ইঞ্চি লম্বা ৩ ইঞ্চি মোটা ধোনটাকে বার করে আনল । ওঃ বাব্বা এতো দেখছি একটা শাবল – মামী বলল। ধোনটা এত বেশী শক্ত হয়ে গিয়েছিল যে, ওটা টং টং করে লাফাতে লাগল এবং আস্তে আস্তে কাঁপতে লাগল । মামী এবার ওনার দুই আঙ্গুল দিয়ে ধোনের চামড়াটা টেনে নীচে নামাল । লাল মুন্ডিটা বার হয়ে আসল এবং মুন্ডির ছোট ছেঁদাটা দিয়ে শিশিরের মতো এক বিন্দু কামরস বার হয়ে মুন্ডিটাকে ভিজিয়ে দিল । মামী ধোনের ছালটা উপর নীচ করে আলতোভাবে ধোনটাকে খেঁচতে লাগল । নরম হাতের খেঁচা খেয়ে আমার দম বেড়িয়ে যাবার উপয়ম হলো । আরামে আমার শরীর কাঁপতে লাগল । মামী আমার অবস্থা টের পেয়ে হাতদিয়ে নিজের গুদ থেকে খানিকটা পিচ্ছিল রস এনে ভালোভাবে ধোনের মুন্ডি ও পুরো ধোনটাতে মাখিয়ে দিল এবং খচ্ খচ্ করে খেঁচতে লাগল । ৮/১০ টা খেঁচা দেবার সাথে সাথেই আমার শরীরের মধ্যে খিঁচুনী শুরু হয়ে গেল এবং কান দিয়ে আগুনের মতো হলকা বার হতে লাগল । আমার মাথা ঘুরতে লাগল এবং চোখে অন্ধকার দেখতে লাগলাম। নিজের অজান্তেই নীচে থেকে মামীর হাতের মধ্যে তলঠাপ দিতে দিতে আঃ আঃ আঃ উঃ উঃ উঃ গেল গেল গেল করে জোরে গোঙাতে থাকলাম এবং প্রবল বেগে আমার ধোন থেকে গাঢ় সাদা বীর্য ছিটকে বেরিয়ে মামীর শরীর এবং বিছানার চাদর ভিজিয়ে দিলাম। আমার গোঙানীতে কেউ এসে পড়তে পারে ভেবে মামী তাড়াতাড়ি আমার ঠোঁটের উপর ওনার ঠোঁট চেপে ধরল এবং ওনার জিভটাকে ঠেলে আমার মুখে ঢুকিয়ে দিল এবং ধোন থেকে বীর্যের শেষ বিন্দুটুকু মামী বার করে আনল । মামী আমার ধোনটাকে ওনার হাতের মুঠিতে ধরে রেখেই আমার বুকের উপর ওনার মাথা রেখে শুয়ে পড়ল এবং আমার কপালে এবং দুচোখের পাতায় গাঢ়ভাবে চুম্বন করল । আমি চোখ বন্ধ করে অসাড়ের মতো পড়ে রইলাম । কিছুসময় পর আমার ধোনটা নেতিয়ে মামীর হাতের মধ্যে ছোট হয়ে আসলে, মামী ওটাকে ছেড়ে দিয়ে, ওনার হাতটাকে নিজের নাকের কাছে নিয়ে আমার বীর্যের গন্ধ শুকল। আমি ততক্ষনে চোখ মেলে মামীর দিকে তাকিয়েছি এবং এ দৃশ্য দেখে আমি হেঁসে মামীকে প্রশ্ন করলাম, কেমন গন্ধটা ? মামী বলল, মিষ্টি গন্ধ, একেবারে ভার্জিন বীর্য, কারো যোনীতে এখনও যায় নি কিন্তু আজ আমি আমার যোনীতে নেব । আমি ওনাকে জড়িয়ে ধরে জোরে হেঁসে উঠলাম । মামীকে দেখে আমি কখনও ভাবিনি উনি এ ধরনের কথা বলতে পারে । একটু পরে মামী বলল, চল বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে কিছু খেয়ে নেই । তারপর সারা রাত আমরা সেক্স করব । ঘড়িতে তাকিয়ে দেখি রাত ১১ টা বাজে । কখন যে ত রাত হয়ে গেছে বুঝতেও পারিনি । আগামীকাল শুয়বার, তাই কলেজ ছুটি । আজ সারারাত না ঘুমালেও কোন অসুবিধা নেই । মামীর মতো একজন সুন্দরী মেয়েকে সারারাত ভোগ করব চিন্তা করতেই ধোনটা আবার শক্ত হতে লাগল । মামী বলল, কি গো তোমার ছোট বাবু তো আবার জেগে উঠছে । আমি হেঁসে বললাম, তোমার গর্তে যাবার জন্যই ও জেগে উঠছে । মামী আমার গালে আস্তে করে একটা টোকা দিয়ে বলল, চল আগে কিছু খেয়ে নেই তারপর হবে । মামী ন্যাংটো হয়েই আমার বাথরুমে ঢুকল । আমি পেছন থেকে মামীর ভরাট পাছার দোলানী দেখতে পেলাম । আমিও বাথরুমে ঢুকে পড়লাম । গিয়ে দেখি মামী বসে পেচ্ছাব করছে । হিস্ হিস্ হিস্ শব্দে বাথরুমটা ভরে গেল । আমি বললাম, এখনও তোমার যোনীটাকে ভালোভাবে দেখা হলো না । মামী জল দিয়ে যোনীটা ধুতে ধুতে বলল, সারারাত ধরে যত পারো দেখো, তোমাকে বাঁধা দেব না । আমি বললাম, ঠিক আছে। রাতে খাওয়া দাওয়া সেরে মামী নিজের রুমে চলে গেল । যাবার আগে আমাকে বলল, তুমি তোমার রুমে যাও, আমি এখুনি আসছি । আমি আমার রুমে এসে বেডশীটটাকে টেনে ঠিক করলাম এবং ভালো করে রুমের জানালাগুলো বন্ধ করে দিলাম । রুমের টিউব লাইটা অফ করে টেবিল ল্যাম্পটা জ্বালিয়ে দিয়ে একটা চেয়ারে বসে মামীর জন্য অপেক্ষা করতে লাগলাম । আমার যেন আর দেরী সইছে না । কতক্ষনে মামীকে উলঙ্গ করে ভোগ করব সেই চিন্তাই করতে লাগলাম । কিছুক্ষণ পর মামী এসে আমার ঘরে ঢুকল । কিন্তু একি !! এ আমি কাকে দেখছি !! মামী হালকা গোলাপী রংয়ের ট্রান্সপারেন্ট স্লিভলেস একটা নাইটি পড়েছে । ফলে নাইটির নীচে গোলাপী ব্রা ও প্যান্টিটা স্পষ্ট দেখা যাচ্ছে । নাইটিটা মামীর হাঁটুর একটু উপর পর্যন্ত এসে শেষ হয়ে হয়েছে। ঠোঁটে হালকা গোলাপী রংয়ের লিপষ্টিক লাগিয়েছে । চুলগুলি কাঁধের দুপাশে ছড়ানো । মনে থেকে এক গোছা চুল কপালের উপর এসে পড়েছে । মামীকে অপূর্ব লাগছিল, ঠিক যেন সেক্সকুইন। সত্যিই মামী খুব সুন্দরী । মামার উপর খুব রাগ হলো । ঘরে এতো সুন্দরী বউ রেখে কি করে যে উনি দিনের পর দিন বাইরে থাকতে পারে তা আমার বোধগম্য হলো না । নিজেকে অতি ভাগ্যবান মনে হলো এতো সুন্দরী এবং সেক্সী একটা মেয়েকে ভোগ করার সুযোগ পাওয়ার জন্য । আমি কখনও কল্পনাও করতে পারিনি যে, মামীকে আমি ভোগ করতে পারব । যাহোক, মামী রুমে ঢুকেই দরজাটা ভালো করে বন্ধ করে দিল এবং আমার দিকে তাকিয়ে ডান পা টা খাটের উপর উঠিয়ে কোমড়ে হাত দিয়ে মডেলদের মতো করে দাঁড়ালো । ওনাকে দেখে আমি আর স্থির থাকতে পারলাম না । চেয়ার থেকে উঠে এসে পিছন থেকে ডান হাত দিয়ে মামীর কোমড়টা জড়িয়ে ধরলাম এবং বাহাত টা মামীর বগলের নীচ দিয়ে মামীকে আমার বুকের সাথে চেপে ধরলাম । ফলে আমার শক্ত ধোনটা মামীর ভরাট পাছার সাথে মিশে রইল । মামীকে এভাবে জড়িয়ে ধরতেই, উনি নিজের শরীরের ভার আমার উপর ছেড়ে দিল এবং ওনার মাথাটা পিছন দিকে হেলিয়ে আমার কাঁধের উপর ওনার মাথাটা রাখল । আমি ওনার ঘাড়ে, গলায়, গালে আস্তে আস্তে চুমু খেতে লাগলাম এবং জিভটা বার করে চেটে দিতে লাগলাম । মামী চোখ বন্ধ করে আমার প্রতিটি চুমু এনজয় করতে লাগল । আমি দাঁতদিযে মামীর নাইটির ষ্ট্র্যাপদুটো নামিয়ে দিলাম । মামী তার দুহাত গলিয়ে দিতেই নাইটিটা ওনার কোমড়ের কাছে এসে জমা হলো । আমি আমার বাহাতটা এবার মামীর ডান দুধের উপর রাখলাম এবং ব্রার উপর দিয়ে আস্তে আস্তে দুধটাকে টিপতে লাগলাম । মামী তার ডান পাটা খাটের উপর থেকে মেঝেতে নামাতেই নাইটিটা কোমড় থেকে সোজা মেঝেতে গিয়ে পড়ল । মামী আবার তার ডান পাটা খাটের উপর উঠিয়ে দিযে দাঁড়াল । আমি ওনার দুধ টিপতে টিপতে আমার ডানহাতটা ওনার প্যান্টির মধ্যে ঢুকিয়ে দিলাম । প্যান্টির মধ্যে হাত ঢুকাতেই ওনার মধুভান্ডের সন্ধান পেলাম । আমি ওনার যোনীটাকে আমার হাতের মুঠিতে নিয়ে নিলাম এবং আস্তে আস্তে চাপতে লাগলাম । মামী চোখ বন্ধ করে তার মাথাটাকে আমার কাঁধের উপর এপাশ ওপাশ করতে লাগল এবং মুখ দিয়ে আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ ইস্ ইস্ ইস্ করে শীৎকার করতে লাগল । একটু পরেই আমি ডানহাতে মামীর যোনী রসের ছোঁয়া পেলাম । আমি ডানহাতের তর্জনীটি মামীর যোনীর চেরার মাঝে ঢুকিয়ে উপর নীচ করে টানতে লাগলাম, ফলে মামী ছটফট করতে লাগল এবং যোনীরস দিয়ে আমার তর্জনীকে øান করিয়ে দিল । বেশীক্ষণ মামী তার ডান পা টা খাটের উপরে তুলে দাঁড়াতে পারল না । আমার হাতের দুধ টেপা এবং যোনী চটকানো খেয়ে, মামী তার ডান পাটা নীচে নামিয়ে দিল এবং ্ওনার কোমড়টা সামনে পিছনে করে আমার তর্জনীকে ধাক্কা মারতে লাগল । নে হলো উনি আমার তর্জনীকে ওনার যোনী দিয়ে ঠাপ মারছে । আমি দুধ টেপা বন্ধ করে, বা হাত দিয়ে ওনার ব্রার লেসটা খুলে দিতেই ব্রা টা খুলে মেঝেতে পড়ে গেল । খাঁড়া খাঁড়া গোল গোল দুধদুটি উন্মুক্ত হলো । আমি এবার ঘুরে ওনার সামনে গিয়ে, আমার দুহাত দিয়ে ওনার কোমড় পেঁচিয়ে ধরলাম এবং পাছার গোল গোল বল দুটিকে নির্দয়ভাবে টিপতে লাগলাম । ওনার খাঁড়া খাঁড়া ভরাট দুধ দুটো আমার বুকের সাথে পিষ্ট হতে লাগল । আরামে মামী আমার গলা জড়িয়ে ধরে ওনার রসালো ঠোঁট দুটিকে আমার ঠোঁটের উপর চেপে ধরল এবং পাগলের মতো আমার ঠোঁট চুষতে লাগল । আমিও আমার জিভটা ওনার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে ওনার জিভটা চুষতে লাগলাম । সারা ঘর উম্মমমম উম্মমমমম উমমমমমমম্ শব্দে ভরে উঠল । আমি ঠিক ঐ অবস্থায় মামীকে পিছনের দিকে ঠেলতে লাগলাম এবং রুমের দেওয়ালের সাথে চেপে ধরলাম এবং দুধদুটিকে পালায়মে টিপতে লাগলাম। ফলে মামীর দুধদুটি লাল হয়ে গেল । আমার ধোনটা পাজামার ভিতর শক্ত হয়ে খাঁড়াভাবে দাঁড়িয়ে মামীর নাভীতে খোঁচা মারছে । মামী একহাত দিয়ে পাজামার উপর দিয়ে আমার ধোনটাকে ধরতে গেল কিন্তু পারল না । তাই উনি আমার পাজামার দড়িটা খুলে দিতেই পাজামাটা খুলে মেঝের উপর পড়ে গেল এবং আমার বৃহৎ ধোনটা বার হয়ে আসল । মামী আমার ধোনটাকে মুঠি করে ধরে চামড়াটা টেনে মুন্ডিটা বার করে ফেলল এবং ধোনটাকে টিপতে লাগল । আমি ধোনটাকে মামীর হাতের মধ্যেই ঠাপ দিতে লাগলাম । ফলে ধোনটা মামীর হাত ভেদ করে মামীর নাভীর গর্তে ধাক্কা মারতে লাগল । মামী প্রশ্ন করল, কি গো সোনা, নাভীর ফুটোটাতেই ঢুকাবে নাকি ? আমি বললাম, এত সুন্দর রসালো যোনী ছেড়ে এখানে ঢোকায় কোন পাগল !! ঠোঁট, দুধ ছেড়ে দিয়ে আমি হঠাৎ মামীর পায়ের কাছে হাঁটু মোড়া দিয়ে বসে পড়লাম এবং মামীর নাভী চাটতে লাগলাম । মামী আমার মাথাটাকে ওনার পেটের উপর চেপে ধরল । আমি জিভটাকে নাভীর গর্তের মধ্যে ঢোকাতে বার করতে লাগলাম । মামী কামে পাগল হয়ে উঃ উঃ উঃ করতে লাগল । আমি নাভী চাটতে চাটতে মামীর প্যান্টিটাকে খুলে দিলাম । বের হয়ে এলো সেই রসালো কালোজাম । কালোজামের উপর পেস্তা বাদামটা ফুলে রয়েছে । আমি একটু নীচু হয়ে যোনীটাকে দুই আঙ্গুলে টেনে ফাঁক করলাম । দেখি যোনী থেকে সাদা সাদা রস বের হয়ে মামীর পা গড়িয়ে নীচে পড়ছে ।

Melyssa Grace boobs
আমি দু আঙ্গুল দিয়ে ভঙ্গাকুরটাকে টিপতেই মামী আহহহহহহহহহহঃ করে উঠল । আমি এবার দুহাতের দু আঙ্গুল দিয়ে যোনীটাকে দুদিক থেকে টেনে ফাঁক করলাম । উফ্ কি লাল ভিতরটা !! যেন রক্তগোলাপ ফুটে আছে আর রসে ভিজে যাওয়ার কারনে ভিতরটাকে একদম শিশিরসিক্ত রক্তগোলাপ মনে হলো । আমি আর স্থির থাকতে পারলাম না, নাকটাকে যোনীর চেরার মধ্যে চেপে ধরলাম, যোনীর গন্ধ নিলাম । আহহহহহহহঃ কি একটা মন মাতাল করা সোঁদা গন্ধ !! আমি কামত্তোজিত হয়ে পড়লাম । নাকটাকে আরো জোরে যোনীর মধ্যে চেপে ধরলাম এবং চোখ বন্ধ করে জোরে নিঃশ্বাস টানলাম। গন্ধটা আমার নাকের মধ্যে দিয়ে গিয়ে আমার মস্তিস্ক হয়ে সারা শরীরের ছড়িয়ে পড়ল মনে হল । মামীর যোনীর রসে আমার নাক একেবার ভিজে গেল এবং সাদা সাদা মাতাল গন্ধ যুক্ত রস নাক হয়ে আমার গালে ও ঠোঁটে লেগে গেল । আমি আর পারলাম না থাকতে । মামীকে চোদার জন্য পাগল হয়ে গেলাম । ধোনটা শক্ত হয়ে একদম লোহার রড হয়ে গেছে এবং মুখের চামড়াটা সরে গিয়ে লাল মুন্ডিটা সমেত ধোনটা খাড়া হয়ে উপরের দিকে মুখ করে আছে এবং ভিতরটা টনটন করছে । এদিকে মামীর অবস্থাও আমার মতো একই রকম । চোদন খাওয়ার জন্য ছটফট করছে । আমি আমার মুখটা যোনী থেকে উঠিয়ে মামীর মুখের দিকে তাকিয়ে দেখি, মামী পিছনের দেওয়ালে পিঠটাকে চেপে ধরে, দু চোখ বন্ধ করে নিজের কোমড়টাকে উঁচু করে দিয়ে যোনীটাকে আরো বেশী সামনের দিকে ঠেলে দিয়েছে, যাতে আমি ভালো করে নাক ঢুকিয়ে গুদের গন্ধ শুঁকতে পারি । আমি এবার গুদের ছ্যাদায় একটা আঙ্গুল রগড়াতে রগড়াতে মামীকে জিঙ্গাসা করলাম, কেমন লাগছে মামী ? মামী কেমন যেন আধো আধো ভাবে বলল- ”আর পারছি না সোনা, আমাকে এবার নাও” । আমি তার কথাটা ঠিক বুঝতে পারলাম না তাই, আবার প্রশ্ন করলাম, নাও মানে, তোমাকে কোথায় নেবো ? মামী চোখটা একটুখানি খুলে হেঁসে বলল, ”ধুর বোকা, নাও মানে আমাকে করো, আমাকে লাগাও” । মামীর মুখে ”লাগাও” কথাটা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম এবং বললাম, কোথায় লাগাবো ? মামী বলল, তোমার ওটা আমার যোনীতে ঢোকাও এবং আমাকে ভোগ করো । আমি আর কথা না বাড়িয়ে উঠে দাঁড়ালাম এবং মামীকে দুহাতে জড়িয়ে ধরে বিছানায় এনে ফেললাম । মামীর কোমড় সহ শরীরের উপরের অংশ খাটের উপর এবং উরু সহ পা দুটি খাটের বাইরে ঝুলন্ত অবস্থায় রেখে মামীকে শোয়ালাম । এবার ওনার উরু দুটি দুদিকে সরিয়ে ফাঁক করে আমি দুই উরুর মাঝে এসে দাঁড়ালাম । মামী আমাকে জিঙ্গাসা করল- কি গো দাঁড়িয়ে লাগাবে ? আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম । এই পজিশনটা সেদিন পার্থর বাড়ীতে ব−ু ফ্লিমে দেখেছিলাম, তাই এটা দিয়েই শুরু করতে চাইলাম । আমি আমার খাঁড়া-শক্ত ধোনটাকে হাতের মধ্যে মুঠি করে ধরলাম এবং মামীর যোনীতে স্পর্শ করাতেই মামী উফফফফফফফ করে উঠে ওনার একটা হাত দিয়ে ধোনের মুন্ডিটা স্পর্শ করল এবং ওনার পাদুটিকে ভাঁজ করে খাটের কিনারে রাখল এবং উরুদুটি আরো ফাঁক করে দিল ধোনটা ঢোকানোর জন্যে। আমি ধোনটাকে ওনার যোনীর উপর রেখে আস্তে আস্তে আমার কোমড়টা সামনে পিছনে করতে লাগলাম । এতে করে ধোনটা ওনার ভঙ্গাকুরের সাথে ঘষা লাগতে লাগল এবং উনি দাঁত দিয়ে ওনার নীচের ঠোঁটটা কামড়ে ধরল এবং আহহহহঃ আহহহহহঃ করতে লাগল । আমি এবার ওনার গুদ থেকে খানিকটা রস এনে আমার ধোনে ভালো করে মাখিয়ে মুন্ডিটাকে গুদের চেরায় ফিট করলাম এবং কোমড় উঁচিয়ে আস্তে করে একটা ঠাপ দিলাম । কিন্তু ধোনটা গুদে না ঢুকে ফসকে উপরে উঠে গেল । মামী হেঁসে উঠল এবং বলল- হাঁদারাম এভাবে নয়, আগে মুন্ডিটাকে ফুটোতে সেট করো, তারপর ধাক্কা মারো । আমি বললাম, তুমি সেট করে দাও । মামী ওমনি তাড়াতাড়ি আমার ধোনটা ধরল এবং টান দিয়ে আমাকে গুদের আরো কাছে নিয়ে গিয়ে মুন্ডিটাকে গুদের ছ্যাঁদায় সেট করে দিয়ে আমাকে ইশারা করল চাপ দেওয়ার জন্য। আমি মামীর সবুজ সংকেত পাওয়ার সাথে সাথে কোমড় উঁচিয়ে হালকা একটা ঠাপ দিলাম আর ওমনি ধোনের মুন্ডিটা পচাৎ করে গুদের মধ্যে ঢুকে গেল । মামীর মুখ থেকে অস্ফুট আহহহহঃ একটা শব্দ বার হয়ে আসল । আমি দেরী না করে ঠিক ঐভাবে আরো একটা ঠাপ মারতেই অর্ধেক ধোনটা পিচ্ছিল গুদে ঢুকে গেল । ওহ্ মাই গড !! কি গরম রে বাব্বা !! গুদের গরমে ধোনটা যেন ঝলসে যাবে । মনে হচ্ছে আমি যেন আমার ধোনটা কোন জ্বলন্ত টাইট কোন গর্তে ঢুকিয়েছি । বুঝতে পারলাম, মামা এই মালটাকে বেশী একটা ব্যবহার করেননি আর তাই এটা এখনও এতোটা টাইট । মামীর ইশারাতে আমি এবার একটু জোরে একটা ঠাপ দিতেই পুরো ধোনটা গুদের মধ্যে সেঁধিয়ে গেল এবং একেবারে টাইট হয়ে বসে গেল । মামী ওকককক্ করে শব্দ করল । আমি ভয় পেয়ে গেলাম এবং জিজ্ঞেস করলাম, ব্যাথা পেলে নাকি ? মামী চোখটা বন্ধ রেখেই মাথা নাড়িয়ে হ্যাঁ বলল । আমি ঠাপ বন্ধ করে ওভাবে কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম । কিছুক্ষণ পর মামী চোখ খুলল এবং তার ডান হাতটা বাড়িয়ে আমাকে তার বুকের টেনে নিল । আমি ধোনটা মামীর গুদে গেঁথে রেখেই তার বুকের উপর শুয়ে পড়লাম । মামী তার পাদুটি দিয়ে আমার কোমড়টাকে কাঁচি মেরে ধরল এবং একটা দুধ আমার মুখে ঢুকিয়ে দিল । আমি দুধটাকে চেটে চেটে খেতে লাগলাম এবং মাঝে মাঝে বোঁটা টা মুখে পুরে চুষতে লাগলাম । মামী এবার আস্তে আস্তে করে নীচ থেকে ওনার কোমড়টা দোলাতে লাগল । আমি বুঝলাম, মামী আমাকে আস্তে আস্তে ঠাপাতে বলছে । আমি একটা দুধ চুষতে চুষতে এবং আরেকটা দুধ আমার হাতের মধ্যে নিয়ে সুন্দরভাবে টিপতে টিপতে আমার কোমড়টাকে আস্তে আস্তে সঞ্চালন করতে লাগলাম । গুদের ভিতরটাকে আগের থেকে একটু ঢিলা মনে হল । আমি বেশী তাড়াহুড়া না করে আস্তে আস্তে ছোট ছোট ঠাপ মেরে মামীর গুদ মন্থন করতে লাগলাম । এতে মামী বেশ আরাম পাচ্ছে বলে মনে হলো । মামী তার ঠোঁটটাকে দাঁত দিয়ে কামড়ে, উমমমমম উমমম করতে করতে মাথা টাকে এপাশ ওপাশ করতে লাগল । এমতাবস্থায় মামীকে দেখতে আরো সুন্দরী লাগছিল । চোখদুটি বন্ধ করে একমনে আমার ঠাপ খাচ্ছে আর উমমমমম উমমমম আহহহহহ আহহহহ করছে । আমার খুব ইচ্ছা করছিল, ধোন – গুদের সংযোগস্থলটা এবং কিভাবে ধোনটা গুদের মধ্যে যাতায়াত করছে তা দেখার জন্যে কিন্তু, মামী আমাকে তার হাত-পা দিয়ে এতো জোরে জড়িয়ে রেখেছিল যে, আমার পক্ষে সেটা সম্ভবপর ছিল না । প্রায় মিনিট সাতেক ওভাবে চোদার পর হঠাৎ মামী গুঙিয়ে উঠল এবং আমাকে আরো জোরে নিজের সাথে আঁকড়ে ধরল এবং আহহহহহহহ আহহহহহহ আহহহহহহ উহহহহহহহহ উমমমমমমমমা ইসসসসসসসস ইসসসসসসস করে শীৎকার করতে লাগল । আমি বুঝলাম মামীর মাল আউট হবে । তাই ঘন ঘন ঠাপ দিয়ে চুদতে লাগলাম । মামী আমার কানের লতি কাঁমড়ে ধরল, হাতের নখ দিয়ে আমার পিঠে আঁচড় কাটতে লাগল এবং গুদ দিয়ে আমার ধোনটাকে পিষতে পিষতে কোমড় তোলা দিতে লাগল এবং বলে উঠল, একটু জোরে কর সোনা, আরেকটু জোরে মারো । মামীর কথাতে আমি বেপরোয়া হয়ে উঠলাম । দুই হাতের উপর ভর করে শরীরটাকে একটু উঁচু করলাম এবং মামীর ঠোঁটটাকে চুষতে চুষতে পচ পচ করে মামীকে চুদতে লাগলাম । কোঁমড়টাকে আরো বেশী উপরে তুলে ঠাপ মারতে লাগলাম । প্রতিটি ঠাপের চোটে মামীর পুরো শরীরটা কেঁপে কেঁপে উঠতে লাগল । মামী তার দুহাত দিয়ে আমার পাছাটাকে টেনে তার গুদের সাথে চেপে ধরতে লাগল এবং ওহহহহহহ ওহহহহহহ আহহহহহহ আহহহহহহ ওগোওওও ওগোওওও করতে করতে শরীরে একটা ঝাঁকুনী দিয়ে এলিয়ে পড়ল । তার হাত পায়ের বাঁধনগুলি আলগা হয়ে গেল । এদিকে আমারও মাল মাথায় কিন্তু এত তাড়াতাড়ি মাল খালাস করতে চাইলাম না । তাই, ঠাপ মারা বন্ধ করে দিয়ে মামীর বুকের উপর শুয়ে পড়লাম এবং মামীর কপালে একটা চুমু খেয়ে মুখটাকে ওর কানের কাছে নিয়ে গিয়ে আস্তে করে জিজ্ঞেস করলাম – কেমন লাগল, আরাম পেয়েছ ? মামী চোখটা না খুলেই একটু মিষ্টি হেঁসে আস্তে উত্তর দিল – খুউউউউব । জানো সোনা, জীবনে এতো আরাম আমি আর কখনো পাইনি । মনে হচ্ছে আজই আমি প্রথম যৌন সঙ্গম করলাম । ইউ আর মাই লাভ, ইউ আর মাইন, অনলি মাইন , বলে আমার গলাটা জড়িয়ে ঠোঁটে গাঁঢ় করে একটা চুমু খেল। এদিকে আমার ধোনটা মামীর যোনীর মধ্যেই ফুঁসতে লাগল । আমি বললাম, আমার তো এখনো হয়নি সোনা । মামী বলল, সেটা আমি বুঝতেই পারছি সোনা, তোমার ওটা আমারটার ভিতরে খুব কাঁপতে আছে । আমি হেঁসে ফেললাম মামীর কথা শুনে । বললাম, তাহলে আর দেরী না করে আবার শুরু করি ? মামী হেঁসে মাথা নেড়ে হ্যাঁ জানাল । মামী যেহেতু খাটের কিনারেই ছিল তাই আমি গুদ থেকে ধোনটাকে বের না করেই এবার মেঝেতে দাঁড়িয়ে গেলাম এবং দুহাতে ভর করে মামীর বুকের উপর ঝুঁকে বড় বড় করে ঠাপাতে লাগলাম । মামী তার উরুদুটিকে খাটের কিনারায় ভাঁজ করে দুপাশে ছড়িয়ে দিল এবং চোখ বন্ধ করে আমার ঠাপ খেতে লাগল। ঠাপাতে ঠাপাতে হঠাৎ আমার মাথায় এলো গুদ – বাড়ার সংযোগ দেখার । তাই ঠাপের গতি কমিয়ে আমি একটু সোজা হয়ে দাঁড়াতেই আমার কাঙ্খিত সেই সংযোগস্থলটা আমার নজরে এলো । দেখি- গুদটার মুখ অনেকটা ফাঁক হয়ে গেছে এবং আমার ধোনটা ওটার মধ্যে গেঁথে আছে এবং পিষ্টনের মতো একবার গুদের মধ্যে যাচ্ছে এবং আবার বের হয়ে আসছে। এবার আমি ধোনের দিকে একটু নজর দিতেই দেখি, মাই গড, আমার ধোনের গোড়ায় শ্যাম্পুর ফেনার মতো সাদা সাদা রস ভর্তি হয়ে আছে !! আর অনেকটা রস গুদের মুখ থেকে গড়িয়ে বিছানার চাদরে পড়েছে । আমি ধোনটাকে এক মূহুর্তের জন্যে বাইরে বার করে আনতেই মামী চোখ খুলে তাঁকিয়ে প্রশ্ন করল – কি হলো, বার করলে কেন সোনা ? আমি বললাম, তোমার গুদের রস দেখব বলে । মামী উমহু উমহু করে বাচ্চা মেয়ের মতো করে বলল, তাড়াতাড়ি ভীতরে দাও ওটা সোনা, আমার আবার সেক্স উঠে গেছে । আমি ধোনটাকে হাতের মুঠিতে নিয়ে মামীর ভঙ্গাকুরের সাথে কয়েকটা ঘষা দিয়ে গুদের ছ্যাদায় ফিট করে কোমড় নাড়িয়ে একটা ঠাপ দিয়ে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম । মামী আরামে চোখটা আবার বন্ধ করল । অতিরিক্ত রস ক্ষরনের ফলে গুদটা এখন অনেকবেশী ঢিলা হয়ে গেছে । আমি এবার মামীর পাদুটি আমার কাঁধে তুলে নিলাম এবং পচাৎ পচাৎ পচ পচ করে যুবতী মামীর রসালো গুদ মারতে লাগলাম । কিছুক্ষণ এভাবে চোদার পর আমার তলপেটটা ভারী মনে হতে লাগল । আমি বুঝতে পারলাম, আমার মাল আউট হওয়ার সময় হয়েছে । তাই মামীর বুকের দুপাশে হাত দিয়ে ভর করে মাথা নিচু করলাম এবং একটা দুধ মুখে পুরে নিলাম এবং খপাখপ ঠাপাতে লাগলাম । মামী বুঝল আমার সময় হয়ে গেছে । তাই উনি আমাকে হাত-পা দিয়ে জোরে জড়িয়ে ধরল । আর আমিও পক পক পক পক করে ঘন ঘন ঠাপ মারতে লাগলাম । আমার মাথা ঝিম ঝিম করতে লাগল এবং শরীর কাঁপতে লাগল । আর পারলাম না । আহহহ আহহহ ওওওহহহহহ ওওহহহহ আহহহহহ ধরো ধরো বলে ধোনটাকে মামীর গুদের সাথে জোরে চেপে ধরে ছলাৎ ছলাৎ করে আমার ঘন উষ্ণ বীর্য মামীর গুদের গভীরে ঢেলে দিলাম । মামীও আমাকে জোরে আঁকড়ে ধরে আহহহহহ আহহহহহহ আমারররওওওও বার হচ্ছে বলে আরেকবার গুদের নোনতা জল ছেড়ে দিল । আমি মামীকে জড়িয়ে ধরে ওর বুকের উপর শুয়ে পড়লাম । মামীও আমাকে জড়িয়ে ধরে শুয়ে রইল । প্রায় পনের থেকে কুড়ি মিনিট আমরা ওভাবে পড়ে রইলাম । তারপর চোখ মেলে তাকালাম এবং মামীর ঠোঁটে গভীর চুম্বন করলাম, মামীও চুম্বনে সাড়া দিল । জিজ্ঞাসা করলাম – আর ইউ স্যাটিসফাইড ? আমি কি তোমাকে সুখ দিতে পেরেছি ? মামী হেঁসে আমার চুল হাত বুলিয়ে উত্তর দিল – খুব সুখ দিয়েছ তুমি সোনা । আমি পুরোপুরি স্যাটিসফাইড । মামীর চোখে মুখে তৃপ্তির ছাপ দেখতে পেলাম । উনি আমাকে প্রশ্ন করল – তুমি কি আরাম পেয়েছ ? আমি বললাম – অনেএএএক , অনেক সুখ দিয়েছ সোনা । মামী বলল – এখনো তো সুখের কিছুই তুমি পাওনি । প্র মবার তাই আমি তোমাকে দিয়েই করিয়ে নিয়েছি, আমার কোন কলা কৌশল আমি তোমাকে দেখায়নি । এইবার দেখবে তোমাকে আমি আরও কত সুখ দিব । আমি বললাম, ঠিক আছে দেখা যাক । আমার ধোনটা ছোট হয়ে মামীর যোনী থেকে বার হয়ে এসেছে । মামী উঠে বসল এবং বলল, চলো সোনা বাথরুমে গিয়ে ধুয়ে আসি । তারপর কিছু খেয়ে আবার আমরা করব, আজ সারারাত চলবে আমাদের যৌনসঙ্গম । ঘড়িতে তাকিয়ে দেখি রাত তিনটা বাজে । মামী বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়াতেই টপটপ করে খানিকটা সাদা ঘন বীর্য ঘরের মেঝেতে পড়ল । মামী বলল, দেখেছ কতো ঢেলেছ আমার ভীতর । মামী বাথরুমে ঢুকে গেল ।আমি বিছানার চাদর ঠিক গিয়ে দেখি চাদরের খানিকটা অংশ ভিজে চটচট করছে । বুঝলাম, মামীর যোনীর রস পড়ে এ অবস্থা হয়েছে । আমিও বাথরুমে গিয়ে ঢুকলাম । মামীর ততক্ষণে ধোয়া শেষ হয়ে গেছে । মামী বলল, সোনা, তুমি ধুয়ে রুমে এসে একটু অপেক্ষা কর, আমি ততক্ষণে কিছু খাবার এবং তোমার রঙ্গীন ছবিওয়ালা বইটি নিয়ে আসি । আজ আমরা ওই বই থেকে পজিশন দেখে দেখে সঙ্গম করব । আমি বললাম, ঠিক আছে সোনা । মামী চলে গেল । বাথরুম থেকে ধুয়ে রুমে এসে, জলের বোতলটা নিয়ে আমি একটা চেয়ারে বসলাম এবং ঢক ঢক করে অর্ধেক বোতল জল খেয়ে ফেললাম । কল্পনা করলাম, এতক্ষণ মামীর সাথে যা হলো । খুবই আরাম পেয়েছি আমি । ঈশ্বর যে আমার কপালে এত সুখ লিখেছেন, তা বিশ্বাসই হতে চাইল না । একেবারে মেঘ না চাইতেই বৃষ্টি । পার্থর কথা মনে হলো । ও শালা টাকা দিয়ে বাজারের বেশ্যা চোদে । আর আমি, বিনা পয়সায় এক সুন্দরী যুবতীর আনকোরা রসালো গুদ ভোগ করছি । একেই বলে কপাল ! হঠাৎ আমার মাথায় এলো, সর্বনাশ, আমি তো মামীর গুদের মধ্যেই বীর্য্য ফেললাম !! যদি মামী গর্ভবতী হয়ে যায়, তবে কি হবে ! খুব ভয় লাগতে লাগল । ঠিক তখনই একহাতে একটা প্লেট, অন্যহাতে একবোতল জল এবং বগল দাবা করে আমার সেই চটি টি নিয়ে মামী ঘরে ঢুকল । মামী ঘরে ঢুকতেই আমি তাড়াতাড়ি উঠে গিয়ে ওনার হাত থেকে জলের বোতলটা নিলাম এবং আমার পড়ার টেবিলের উপর রাখলাম । মামী তার হাতের পে−টটাও পড়ার টেবিলের উপর নামিয়ে রাখল এবং বগলদাবা চটি টা বিছানার উপর ছুড়ে দিল । দেখি, মামী দুটি,ডিম টোষ্ট বানিয়ে নিয়ে এসেছে । মামী আমাকে তাড়া দিল – এ্যাই, তাড়াতাড়ি খেয়ে নাও সোনা, অনেক রাত হয়ে গেছে , আমাদের আবারও করতে হবে । আমি মামীকে দুহাতে জড়িয়ে ধরে দুষ্টুমী করে বললাম, টোষ্ট খাবো না সোনা, তোমার গুদের রস খাবো । মামী আমার গাল টা আস্তে করে টিপে দিয়ে বলল, খাবে খাবে, সব খাবে, সবকিছুই খাওয়াবো তোমাকে । মামী প্লেট থেকে একটা টোষ্ট উঠিয়ে নিয়ে আমাকে দিল এবং আরেকটি উনি নিল । আমি টোষ্টে একটা কাঁমড় দিয়ে মামীকে জিজ্ঞাসা করলাম – আমি যে তোমার যোনীতে বীর্য্য ফেললাম তাতে যদি তুমি গর্ভবতী হয়ে যাও তবে কি হবে সোনা ? মামী হাঁসতে হাঁসতে একহাতে আমার মাথাটাকে ওর দুধের সাথে চেপে ধরে বলল, কি আর হবে, আমি তোমার সন্তানের মা হয়ে যাবো । আমি বললাম, দুষ্টুমী করো না সোনা, বলো না কি করা যায় । মামী বলল, ভয় নেই গো, আমার এখন ”সেফ পিরিয়ড” চলছে । আমি তো অবাক । সেফ পিরিয়ড” !! সেটা আবার কি ? মামী হেঁসে উঠল এবং বলল, তুমি তো কিছুই জানো না দেখছি । আমি বললাম, কি করে জানবো বলো ? আমাকে কে শেখাবে এসব ? মামী বলল, ও’কে, নো প্রবলেম, আমিই বলছি । আমাকে প্রশ্ন করল – মাসিক চেনো ? আমি বললাম, হ্যাঁ, ক্লাশ টেনের বাইলোজী বইতে মেয়েদের ঋতুস্রাব বা মাসিক সম্মন্ধ্যে পড়েছিলাম, তবে বিস্তারিত জানিনা । মামী হি হি করে হেঁসে উঠল এবং বলল, প্রতি মাসে ৪ দিন মেয়েদের ঐ জায়গা থেকে রক্ত বার হয় । আমি একটু দুষ্টুমী করে না বোঝার ভান করে জিজ্ঞাসা করলাম, ঐ জায়গা মানে, কোন জায়গা ? মামী বলল, অসভ্য কোথাকার, জানে না বুঝি । আরে বাবা ঐ জায়গা থেকে । আমি আবারও দুষ্টুমী করলাম এবং বললাম, আমি ঠিক বুঝতে পারছি না কোন জায়গা থেকে, একটু পরিস্কার করে বলো না সোনা । আমি মামীর মুখ থেকে ”গুদ”শব্দটা শুনতে চাইছিলাম, তাই একটু ন্যাকামি করছিলাম আর কি । মামী একটু লাজুকভাবে বলল, যোনী থেকে । আমি বললাম, না, বলো ”গুদ” থেকে । মামী বলল, ছিঃ আমি ঐ নোংরা শব্দটা বলতে পারব না । আমি বললাম, ওটা নোংরা শব্দ নয় আমার জান । ওটাই খাস বাংলা শব্দ । মামী বলল, ঠিক আছে , ঠিক আছে, একেবারে বাংলার মাষ্টার হয়ে গেছেন উনি । আমি হেঁসে বললাম, হ্যাঁ, বাংলার মাষ্টার হয়ে গেছি, এখন চোদার মাষ্টারও হয়ে যাবো । মামী বলল, তুমি খুব দুষ্টু হয়ে গেছো । আমি বললাম, এখানে দুষ্টুমীর কি দেখলে সোনা, যা করছি, তা’ই বলছি । মামী বলল, তোমাকে দেখে বোঝাই যায় না যে, তুমি এত দুষ্টু । আমি বললাম, জানো সোনা, আমিও কখনো ভাবিনি যে, এইরকম শব্দ আমার মুখ থেকে বার হবে, তাও আবার তোমার সামনে । আমার যেন আজ কি হয়ে গেছে । মামী আবারো হি হি করে হেঁসে উঠল । বলল, এটা কোন ব্যাপার না সোনা, তুমি আমার সাথে একদম ফ্রি হয়ে গেছো তো, তাই এমন হচ্ছে । আমি তাতে কোন কিছুই মনে করছি না, বরং ভালই লাগছে তোমার মুখে নোংরা শব্দগুলো শুনতে । তোমার মুখে ঐ শব্দগুলো শুনো আমি আরো বেশী কামাতুর হয়ে উঠছি । আমি হেঁসে উঠলাম । মামী প্রশ্ন করল, তুমিও কি আমার মুখ থেকে ঐ শব্দগুলো শুনতে চাও, জানু? উনি বলতে লাগল, যদি তোমার ইচ্ছা হয় আমার মুখে শব্দগুলো শুনতে, আমি অবশ্যই বলব । আমি চাই, তোমার যেটা যেটা করতে বা শুনতে ভালো লাগে, তুমি আমাকে নির্ধিদ্বায় বলো । তোমার আর আমার মাঝে আমি কোন ফাঁক বা ডিসট্যান্স রাখতে চাই না, ”আই ওয়ান্ট টু বি মোর এন্ড মোর ওয়াইল্ড উইথ ইউ” । আমি মামীকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে আমার বুকের সাথে চেপে ধরলাম এবং ওর ঠোঁটে হালকা করে চুমু (স্মুচ ) খেয়ে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে প্রশ্ন করলাম, ”ইজ ইট” ? মামীও ফিসফিস করে বলল, ”ইয়েস ইট ইজ” । আমি ওর গালে আমার গাল ঘষতে ঘষতে বললাম, তাহলে বলো, বলোনা কোথা থেকে রক্ত বার হয় । মামী চোখ বন্ধ করে আমার আদর খেতে খেতে বলল, ”আমার গুদ থেকে” । উফফফফ আবার বলো জানু । মামী আবারও বলল, ”আমার গুদ থেকে” । আমার কান গরম হয়ে গেল, হর্নি হয়ে গেলাম মামীর মুখে ”গুদ” শব্দটা শুনে । ( মামারা আপনারাও পরখ করে দেখবেন, মেয়েদের মুখে এই ধরনের নোংরা কথা শুনলে আপনারাও হর্নি হয়ে যাবেন ) । আমি ওর গালে আস্তে আস্তে আমার গালটা ঘষতে ঘষতে, নাইটির উপর থেকেই ওর একটি মাই আমার হাতের মুঠোতে নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে টিপতে লাগলাম এবং আবারও প্রশ্ন করলাম, কি বার হয় তোমার গুদ থেকে জানু ? মামী চোখটা না খুলে, আমার আদর খেতে খেতে বলল, ”আমার গুদ থেকে রক্ত বার হয়” সোনা । আমি : তারপর ? পুরোটা বলো জানু । মামী : প্রতি মাসে ৪ দিন আমার গুদ থেকে রক্ত বার হয় । এটাকে মাসিক বলে । কারো কারো আবার ৫ দিনও থাকে রক্ত পড়া । মাসিক শুরু হওয়ার তিনদিন আগে থেকে মাসিক শেষ হওয়ার ৪ দিন পর পর্যন্ত এই সময়টাকে “সেভ পিরিয়ড” বলে । আর এই সেভ পিরিয়ডে তোমার বীর্য্য আমার গুদের ভিতর গেলেও, আমার গর্ভবতী হওয়ার কোন চান্স নেই ।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...